Site icon Bangla Choti Kahini

পারিবারিক মাবাবা জেঠু মামা ছেলে ৩

আগের পর্ব

মা বলতে শুরু করল দেখো তোমায় বলছি বিনয় যেন না জানে এটা আমি কাউকে কখনো কোনোদিন বলিনি। আজ তোমাকে বলছি। আমি তখন ১৮ বছরের মেয়ে।

আমার বাবা মারা যান আমি যখন ক্লাস থ্রি তে পরি তখন। আমরা ছ ভাই বোন দুই দিদির বিয়ে হয়ে গেছে আর বাড়িতে আমার তিন দাদা আমি আর আমার মা।

বড়দার বিয়ে হয় যখন এইটে উঠি। মেজদা নিরীহ মানুষ লেদ কারখানা তে কাজ করে আর ছোরদা কলেজে সবে মাত্র ভর্তি হয়েছে। আস্তে আস্তে আমিও বড় হচ্ছি। তখন ক্লাস টেনে পড়ি শিব রাত্রির উপস করি। আমাদের মেয়েদের একটা দল ছিলো। তার লিডার ছিল রিনা দি ও রাত জাগার জন্য VCR ভাড়া করে আনে সিনেমা দেখা হবে ওদের ছাদে।

প্রথম দিকে কিছু হিন্দি সিনেমা চললেও রাত দুটোর পর ব্লু ফিল্ম চালু করে সেটা ছিল ভাই বোনের ছবি। আমি ঐ প্রথম ব্লুফিল্ম দেখি। আমার ফ্রকের ভেতরে প্যান্টি ভিজে যায়। তখন থেকেই আমার চোদন খাওয়ার ইচ্ছা জাগে। ঐ ব্লুফিল্ম দেখার সময় সহেলি রিনা দি কে বলে ইশার কোনো অসুবিধা নেই ওর ছোরদার টা যা সাইজ। কিরে ইশা নীলুদার টা কত মোটা একটু রিনা দিকে বল।

আমি তখন লজ্জায় ঐ যায়গা ছেড়ে বাড়ি তে চলে যাই। তারপর থেকেই একটা আলাদা অনুভূতি কাজ করে ছোরদা ওপর। এর পর ফাইনাল পরীক্ষা শুরু হোলো আর সেই সঙ্গে মামার ছেলের বিয়ে নিমন্ত্রণ ছিলো। তো বড়দা,বৌদি, মেজদা ও মা চলে গেল বিয়ে বাড়ি। তারপর দিন সকালে আমি পড়তে গেছি একটু তারাতারিই ছুটি হয়ে গেছে।

বাড়িতে এসে যা দেখলাম একেবারে ভূত দেখার মতো চমকে উঠলাম। দেখি ছোরদা আমার খাটের ওপর শুয়ে আমার সকালে ছাড়া প্যান্টি টা নাকে নিয়ে বলছে হ্যাঁ ইশা চোষ ভালো করে চোষ ভুলে যা আমি তোর ছোরদা আর এক হাতে নিজের বাঁড়াটা হাফ প্যান্ট এর ভেতর থেকে বার করে খেচছে। অদৃশ্য দেখে তো আমার মাথায় তো আগুন জ্বলতে লাগল।

আমি নিজেকে সামলাতে না পেরে চিৎকার করে উঠলাম। ছোরদা তুই এ সমস্ত কি করছিস আর বকছিস। ও ঘাবরে গিয়ে কি করবে বুঝে উঠতে পারে না। কোনো রকমে আমার প্যান্টি টা বালিশের নিচে লুকালেও নিজের বাঁড়াটা পেন্টের ভেতর ঢোকাতে ভুলে যায়। আর আমার সামনে লক লক করে ঝুলছে। আমি কথা বলছি কম বাঁড়া দেখছি বেশি। প্রায় তার দশ সেকেন্ডের মধ্যেই আমার পায়ের পাতা ভিজে গেল ছোরদার বীর্য পরে। আমি আবার চিৎকার করে উঠলাম জানোয়ার তুই এটা কি করলি?

তখন ওর হুঁশ ফিরল আর কি করবে দিশা না পেয়ে কোন রকমে প্যান্টের মধ্যে ধোন টা ঢুকিয়ে কান ধরে ওঠবোস চালু করলো আর বলতে লাগল আর হবে না এরকম আমি খুব বাজে ছেলে তোর দাদা হওয়ার যোগ্য নই। পারলে ক্ষমা করে দিস। প্লিজ মাকে বলিস না। তাহলে সুইসাইড ছাড়া আর কোনো উপায় থাকবে না। আর আমি তো ওর কথা শুনব কি আমার নিজেরই প্যান্টি প্রায় ভিজে গেছে।আর জীবনে প্রথম স্বচক্ষে কোনো পুরুষের বীর্য পরখ করলাম। তাও আবার সে নিজের দাদা।

আমি তখন বললাম তুই এটা কেনো করলি।

ও তখন ওঠবোস থামিয়ে বলল আমি অনেক দিন ধরে তোকে কাপড় ছারতে দেখছি। তখন থেকেই আমার মস্তিষ্ক বিভ্রাট ঘটে। এছাড়া আর কোনো কারণ নেই। আমি বলি তার মনে তুই আমাকে লুকিয়ে লুকিয়ে দেখিস! ও তখন আমার পা ধরে বলে তুই আমাকে যা শাস্তি দিবি আমি মাথা পেতে নেব। প্লিজ কাউকে কিছু বলিস না। আমি তখন ভাড়ি গলায় বলি ঠিক আছে ওঠ। ও সঙ্গে সঙ্গে উঠে দাঁড়ায়। চোখে মুখে ভয়ের ছাপ স্পষ্ট। আমি ভাবি এই সুযোগ যদি কাজে না লাগাই হবে না। আমি বলি শোন এখন তুই কোথাও যাবি না। আর আমি যা বলব তাই করবি।ও বলে ঠিক আছে বল কি করব। আমি তখন বলি এক গামলা গড়ম জল বসা। ও সঙ্গে সঙ্গে স্টোভ ধরিয়ে গরম জল বসায়।

আমি এবার বলি আমি বাথ রুমে যাচ্ছি,জল গরম হলে তুই নিয়ে আসবি। বলে আমি আমার পড়ার বই পত্র রেখে বাথরুমে ঢুকে যাই আর দড়জা খোলা রেখে লেঙটো হয়ে ওর অপেক্ষা করতে থাকি। তখন আমার ভরা যৌবন। আর সদ্য জেনেছি চোদা কাকে বলে। কিছুক্ষণ পর ও গরম জলের গামলা টা নিয়ে দূরে দাঁড়িয়ে বলে বোন তুই দড়জা টা বন্ধ কর না হলে আমি আসাতে পারছি না। আমি বলি আর ন্যাকামি না করে চলে আয়। রোজ তো দড়জার ফাঁকা দিয়ে দেখিস আজ সামনে থেকে দেখ আয়। ও বলে তুই কি পাগল হলি? আমি যেতে পারব না।আমি বলি তুই যদি না আসিস আমি মাকে বলতে বাধ্য হব।

ও আর কোনো কথা না বলে এগিয়ে এসে মাথা অন্য দিকে ঘুরিয়ে গামলা টা রাখে। আমি বলি তুই ও ভেতরে আয়। ও কথা না বাড়িয়ে ভেতরে আসে। আমি বলি আমার দিকে তাকা ও কোনো রকমে মাথা নিচু কর আমার দিকে ফেরে। আর আমার কুঞ্চিত কালো বালে ভড়া গুদের দিকে হা করে তাকিয়ে থাকে। আমি দেখা শেষ হলে জামা কাপড় খুলে আমার সামনে দাঁড়া। ও কোনো কথা না বলে জামা প্যান্ট খুলে জাঙ্গিয়া পরে আমার সামনে দাঁড়িয়ে থাকে। আমি বলি জাঙ্গিয়া খোলার জন্য কি আলাদা কর বলতে হবে।

ও বলে আমাকে তুই ছেড়ে দে আমি পারব না। আমি বলি পারব না বললে তো আমি শুনব না। এটাই তোর শাস্তি। ও আল কোনো কথা বলে না জাঙ্গিয়া খোলে। আর খুলতেই একেবারে খাঁড়া বাঁড়া বেড়িয়ে পরে। এবার ও লজ্জা পায়। আমি বলি এবার গরম জল দিয়ে আমার গুদ আর পা ভালো করে ধুয়ে দে আর তোর পছন্দ না হলে রেজার দিয়ে গুদের বাল গুলো কামিয়ে দে। ব্যাস এবার ও বুঝে গেছে যে আমি কি চাইছি।

ও আর দেরী না করে আমাকে লিপ কিস দিতে শুরু করে আর আমি ও তার প্রত্যুত্তর দিতে থাকি।এবার বলে আমার পুরো জিনা হারাম করে দিয়েছিলি। আমি বলি কেমন দিলাম। ও বলে সত্যি তুই একটা জিনিস বটে। চ ঘরে চ।
আমি বলি আগে তোর ধোন টা ধুয়ে নে গরম জলে তারপর চ। ও বলে দাঁড়া আমি ঘর থেকে কাঁচি নিয়ে আসি। তোর গুদের বাল গুলো ছেঁটে দি। ঠিক আছে যা। ও লেঙটো অবস্থাতেই ঘরের থেকে কাঁচি নিয়ে এসে আমার বাল ছাঁটে। আর আমি ওকে বলি তোর গুলোও ছেঁটে নে। এরপর দুজনে ভালো করে স্নান সেরে ঘরে যাই। ঘরে যেতেই আমি ওর 90 ডিগ্রি খাঁড়া বাঁড়া টা খপ করে ধরে নি। ও বলে আস্তে ধর।

আমি জীবনে প্রথম কোনো পুরুষ দন্ডে হাত দিই। এর পর ওর বিচি ধরি তার পরে হাঁটু গেড়ে বসে মুখে পুরে চুষতে থাকি। ও বলে কিরে এত সুন্দর চোষা কোথায় শিখলি?

আমি বলি রিনাদির বাড়ি তে ব্লুফ্লিম এ দেখেছি।

ও বলে বাবা তলে তলে এত দুর। এবার আমার মাথা টা ঠেসে ধরে চোষাতে থাকে। আমি বলি তুই আগে কাউকে করেছিস? ও বলে না। আমার চির কালের স্বপ্ন ছিল প্রথম যেন আমি তোর সঙ্গে করতে পারি। এই শুনে আমি উঠে ওকে জড়িয়ে ধরে বলি আমারো মনে তাই ছিলরে। এবার দুজন দুজনকে জড়িয়ে ধরে ডিপ লিপ কিস দিতে শুরু করি। আস্তে আস্তে আমরা মায়ের খাটে শুয়ে পরি। এরপর ও আমার লোম ছাঁটা গুদে হাত বোলাতে থাকে আমি ওকে কিস করতে থাকি। আস্তে করে একটা আঙুল আমার গুদে চালান করে দেয়।

আমি সঙ্গে সঙ্গে ব্যথায় আহ করে চিৎকার করে উঠি। ও আমার ভেজা গুদেরভেতর আস্তে আস্তে আঙুল নারাতে থাকে। আমি ওর বুকে কপালে চুমু দিতে থাকি। আর আরামে শীৎকার দিতে থাকি। আহ উমহ কি সুখ দিচ্ছিস রে আহ কর কর আমার খুব ভালো লাগছে আহ। এবার ও আমার একটা দুধ হাল্কা করে টিপতে শুরু করে। আমি যৌন আবেশে পাগল হয়ে যাই।

এরপর আর একটা দুধে টেপন দিতে থাকে। আর আস্তে আস্তে আমার বুক বেয়ে নিচে নামতে থাকে চুমু দিতে দিতে। এরপর পেটের ওপর এসে হাল্কা করে নাভির চারপাশে জিভ টা সরু করে ঘোরাতে থাকে। আর আমি সুখে শীৎকার দিতে থাকি। ও এবার আরো নামতে থাকে চুমু দিতে দিতে। গুদের ওপরে এসে পুরো মুুুখে ঢুকিয়ে নেয় আমার আচোদা কচি গুদটাকে এর পর আস্তে আস্তে গুদের পাপরি গুলো চাটতে থাাকে এমন ভাবে চাটা শুরু করে আমি আর ধরে রাখতে পারলাম না। ওর মুখে আমার মদন জল ছেড়ে দিলাম। আর ও সেটা খুব আনন্দের সহিত পান করল। আমি যেমন আনন্দ পেয়েছি তেমনি লজ্জা ও পেয়েছি।

এই লেখা সম্পূর্ণ ভাবে সত্য ঘটনা।

আর কেমন লাগছে আমার জীবনের এই ঘটনা গুলো সেটা কমেন্ট করে অবশ্যই জানাবেন।
আগামী পর্বে মায়ের সিল ফাটানোর বিবরণ দেওয়া হবে

Exit mobile version