Site icon Bangla Choti Kahini

পারিবারিক সেক্স চটি – সুখী সংসার – পর্ব ৪ (Paribarik Sex Choti - Sukhi Songsar - 4)

বোন সটান মায়ের পাশে শুয়ে পড়ে অপর বইটা টেনে নিয়ে দেখতে লাগল ।

কিছুক্ষণ পর রিতাও মায়ের মত বালিস নিয়ে উপড় হয়ে গুদ ঘষতে লাগল। ‘ওঃ বাবা কি বই বলে, মা চিত হয়ে গুলো। তারপর রিতার দিকে ফিরে বলল তোর কেমন রে??

রিতা চিত হয়ে বললে, দারুন। কোথায় পেলি।

তোর দাদার ঘরে, বলে মা হাঁট দুটো মুড়ে হুপাশে ফাঁক

করে শাড়ী দিয়ে গুদটা মুছতে মুছতে বলল- আমার গুদ তো

রসে ভরে গেছে। আমার ও বলে বোন ফ্রকের ওপর দিয়ে গুদটা চুলকে নিল ।

কই দেখি বলে মা রীতার ফ্রক তুলে ইজের নামাতে যেতেই রীতা হাত চেপে ধরল বলল না-না। আমার লজ্জ করছে।

আরে লজ্জার কী আছে তুই আমারটায় হাত দেনা, বলে মা বোনের ইজার খুলে দিয়ে নিজেও ন্যাংটা হয়ে গেল ।

বোন দুহাতে চোখ ঢেকে রইল । আমার চোখের সামনে বোনের ১৮ বছর বয়স্ক নরম হাল্কা বালে ছাওয়া দেব ভোগ্য আচোদা গুদ উন্মুক্ত হয়ে গেল। মনে মনে বললাম সাবাশ মাগী খানকী মিনতী ।

তোর মতো চোদানি তেমনি মাগীর গুদে শতকোটি নম- স্কার। মা আস্তে আস্তে বোনের গুদের বালে ওপর হাত বুলোতে লাগল ।

মাঝে মাঝে আঙ্গুলের নখ দিয়ে গুদের কোঁটখানা খুে দিতে লাগল। কোঁটে হাত পড়তেই বোন উফঃ আক করে শিউরে উঠল । গুদে রস সরছে দেখে মা একটা আঙ্গল পুচ করে গুদের মধ্যে ঠেলে দিল। বোন শরীরটা শক্ত করে গুদের ঠোঁট দিয়ে মায়ের আঙ্গুলটা চেপে ধরল। না নিজের একটি মাই বোনের মুখে দিয়ে বলল চোষ ভাল লাগবে। বোন মাইটি করে খেতে লাগল । মুখে নিয়ে বাচ্চা মেয়ের মত চকচকে

মা-বোনের গুদের মধ্যে আঙ্গুলটি ঘুরিয়ে ঘুরিয়ে দারণ কায়দায় উপর নীচ করে আঙ্গলি করতে লাগল । গুদটি রসে ভরে যাওয়ার জন্য পচপচ করে আওয়াজ হচ্ছিল ।

বোন কোমরটি ওপর নীচ করতে করতে একটা হাত মায়ের গুদের কাছে নিয়ে যেতেই মা বলল-ঢুকিয়ে দে রীতা । আমি আমি যেমন আঙ্গলি করছি তোর গুদে তুই ঠিক অমনিভাবে আমার গুদে চারটি আঙ্গুলি ঢুকিয়ে দিয়ে ভাল করে গুদটি ঘাঁট ।

রীতা মায়ের কথামতন গুদে চারটি আঙ্গুল পুরে ঘাটলি করতে লাগল। এভাকে দুজনে বেশ কিছু সময় ধরে গুদ ঘাটাঘাটি করল ।

রীতা খুব আরাম পাচ্ছিল কিন্তু হঠাৎ মা উঠে পড়ল । রীতাকে বলল ফ্রকটি খোল ।

এরকম আচমকা মা উঠে পড়াতে রীতার সহানুভূতিতে ব্যাঘাত ঘটল। তার ওপর জামা খুলতে বলায় ও একটুও আশ্চর্য হল। কিন্তু কোন প্রতিবাদ করল না। হুক গুলো খুলে মাথা গলিয়ে জামাটা খুলে ফেলল ।

আর আমার চোখের সামনে ম্যাসিডনের রাজা ফিলিপের বাসানের দুখানি স্বর্ণ আপেল গোলাপী সোনার উজ্জল নিয়ে উদ্ভাসিত হয়ে ঝলমল করে উঠল।

মাও বোনের মাই দেখে মুগ্ধ চোখে তারিফ করে বলল উরি ল্যাওড়া এযে মারাত্তক মাই। ওরে চোদনা সোনা এই মাই দেখিয়ে তুই রাম সিংহ পুষতে পারবি, বোন মায়ের কথায় লজ্জা পেয়ে বলল নাও কি করবে তাড়াতাড়ি কর । 1 ততক্ষণে বোনের একটা মাই চোষতে চোষতে অন্যটি আলতো করে টিপতে আরম্ভ করেছে।

এদিকে আমার অবস্থা কাহিল। আপনারা চিন্তা করুণ একই খাটের ওপর দুটি ধুমসো মাগী উদম ন্যাংটা হয়ে মাই চুষছে।

গুদ ছানছে। আর আমি জোয়ান মদ্দ বাঁড়া কেলিয়ে মুখের ভান করে পড়ে আছি। একবার মনে হল ধুত্তেরি সুখের মাকে চোদি । উঠে গিয়ে বোনের বুক থেকে মাইদুটি ছিড়ে নিয়ে কচাকচ করে চিবিয়ে খাই।

পরক্ষণেই মনে হল না। মিনতী মাগী সকাল থেকে চোদাতে পারেনি । মেয়েকে নিয়ে যখন ন্যাংটা হয়েছে চোদাবে তো নিশ্চয় ।

দেখাই যাক না ও রেত্তি আর কী মজা দেখায় ।

মা এবার বোনের পায়ের দিকে মাথা দিয়ে শুয়ে পড়ল আর বোনকে বলল তুই আমার তল পেটে মুখ রেখে শুয়ে পড়। দুজনে এভাবে শুয়ে থাকার ফলে বোনের গুদটি মায়ের মুখের কাছে আর মায়ের গুদটি বোনের মুখের কাছে পড়ল মা বোনের তলপেটে কয়েকটি চুমু খেয়ে গুদের চেরায় জিভ ঠেকাতেই বোন একটা শীৎকার ধ্বনি দিয়ে পাহুটি ফাক করে দিতেই মায়ের মুখটি দুপায়ে খাজে ঢুকে ওদের ওপর সেট হয়ে গেল ।

মা এবার ধীরে ধীরে বোনের গুদ চোষতে আরম্ভ করল। বোনকে আর কিছু বলতে হল না ।

ও আপনা থেকেই মায়ের পায়ের খাঁজে মাথা ঢুকিয়ে মায়ের রসভরা ভালপাস চাটতে শুরু করল।

খানিকক্ষণ বাদেই বোন মায়ের গুদ মুখে নিশেই সো-সো শব্দ করে কোমর তোলা দিতে আরম্ভ করতেই ।

মা এর গুদ থেকে মুখ তুলে বলল কিরে আমার গুদ চোষানি, নয়া খানকী মিনতী মাগীর – মেয়ে কেমন লাগছে ।

বোন মায়ের গুদ থেকে মুখ তুলে বলল থামলে কেন ? যা করছ না। আমার দারুণ আরাম লাগছে। তোমারটাও চুষে দিচ্ছি, তোমার কেমন লাগছে ।

মাই ‘আরে বাঁড়া চলানি। চোতমারানী, বুর চোষানি । খিস্তি দিয়ে বলনা, চোষাতেই যদি তোর এই হাল হশ তবে বাপ-দাদার বাঁড়া গুদে নিলে কী করবি রে বানচোত মাগী ৰলে মা খানিকটা থুতু বোনের গুদের চেরার মধ্যে থক করে ফেলে আবার গুদ চাটতে শুরু করল ।

মায়ের খিস্তি শুনে বোনও উত্তেজিত হয়ে বলল হ্যারে শালী চুদ মারাণী। মা খানকী মেয়ে চোষানী, তোর ঐ মোটা জীভ যখন গুদে ঢুকেছে তখন বার, দাদার বাঁড়া কেন ?

তোর মায়ের বাপের বাঁড়া ঢুকোবার রাস্তাও তৈরী হয়ে গেছে । তারপর দশ মিনিটে ধরে দুজনে দুজনার গুদ চুষে সোঁ- সোঁ করতে জল খসিয়ে ফেলিয়ে গেল।

মা আর বোনের চোদাচুদি দেখি আমার বাঁড়া মুখ দিয়ে কামরস বেরোতে লাগল ।

লুঙ্গিটা ফাঁক করে দেখছি, এখন সময় মা আর বোন উঠছে দেখে আমি আবার মুখের ভান করলাম। লুঙ্গির তলা দিয়ে খাড়া বাঁড়াটা বেরিয়ে রইল। মা হেসে বোনকে বলল কিরে কেমন আরাম পেলি তো ? .

বোনও হেসে উত্তর দিল দারুণ তুমি না থাকলে আমি জানতেই পারতাম না পেটের নীচে এত সুখ থাকে । মা বলল—এ আর কী সুখ পামি তখন যখন গুদে আসলি বাঁড়া ঢুকবে ।

বোন বলল—তোমার না হয় বাবার বাঁড়া আছে, যখন ইচ্ছে গুদে নেবে।

কিন্তু আমি কোথায় পাব ? কেন, ঐতো বলে মাইশারা করে আমার বাঁড়ার দিকে দেখাল। আমার বাঁড়া দেখে বোন অবাক বলল— ‘ওমা গো কত বড়। কি সুন্দর লাল টুকটুকে মুক্তিটা যুক্তির মাথায় ছেঁদাটিও বেশ বড়। কিন্তু দাদা কি আমায় চুদবে ?

আলবত চুদবে । ওর বাপও চুদবে। নীচে নাথ পেচ্ছাপ করতে করতে তোকে বলছি, কি করে দাদাকে দিয়ে চোদাবি ওরা খাট থেকে নেমে দাড়াতেই হাটু বেয়ে গুদের রস গড়াতে জাগল ।

ওরা গুদ থেকে রস বের করে হাসিতে হাসতে দুজন দুজনের বুকে, পেটে, মুখে মাথাল, তারপর ঘরের কোনে নদ মা মুখে বোন পেচ্ছাপের জন্য বসতে যেতেই মা-বাবা দিলা বলল আয় আমরা গুদে গুদ ঠেকিয়ে জড়িয়ে মৃতব।

ৰোন বল্লো সত্যি তোমার মাথায় আসেও বটে, তারপর মা আর বোন পরষ্পরের গুদে গুদ ঠেকিয়ে একে অপরের মাই চোষতে চোষতে ছরছর করে মুততে লাগল ।

দুজনের গুদ নিঃষিত মুত ললন্ত তীরের মত মোটা ধারায় মেঝের উপর পড়ে ছোট হীরের টুকরো হয়ে ভেঙ্গে খান খান হয়ে চারিধারে ছিটকে পড়তে লাগল।

Exit mobile version