Site icon Bangla Choti Kahini

পারিবারিক সেক্স – যৌবন জোয়ারে ভাসি – পর্ব ২ (Paribarik Sex - Joubon Joware Bhasi - 2)

মার চোষানিতে দীপের উত্তেজনা তীব্র হতে থাকে। মুখে দিয়ে বেরিয়ে আসে খিস্তির ফুলঝুরি উরে ল্যাওড়া মাগীরে, কি জোরে চুষছিস রে গান্ড়ুচুদী, আমার রস যে এখানি বেরিয়ে যাবে রে খানকী মাগী।

দীপ, ভাবে, সত্যি মার হিম্মত আছে। গুদে একখানা ধোন, মাখে একখানা ধোন নিয়ে দিব্বি দুটো কাজই একসঙ্গে করে চলেছে। যেমন ছেলের ধোন চুষছে, তেমনি উপর ঠাপ দিয়ে শ্বশুরের ধোনও চুদে চলেছে।

শ্বশর নিশিকান্ত তো আনন্দের চোটে চোখে সর্ষে ফুল দেখছে। নিশিকান্ত চোখের সামনে দেখতে পাচ্ছে, যবতী বউমার বিশাল পোঁদ ।

পোঁদের দুই বাতাবী লেবুর মত দাবনা, পোঁদে বাল। পোঁদের ফুটো দেখতে পাওয়া যাচ্ছে না চেপে থাকার জন্য ।

মেশিনের মত পোঁদ উঠবার আর নামার সময় দেখা যাচ্ছে তার নিজের বাড়া কিভাবে বউমার গুদে ঢুকছে আর বেরোচ্ছে।

ফর্সা উদলা পিঠ, মাথার চুল খোঁপা করে বাঁধা, বগলের চুলের জঙ্গল দেখা যাচ্ছে, কিছ, কিছু চুল পিঠের দিকে চলে এসেছে। বগলের চুলের ফাঁকে দিয়ে বড় বড় ম্যানা দুটোর কিছু অংশ দেখা যাচ্ছে।

ছোট নাতি মার মাই টিপছে আর মার মুখে বাড়া ঠাপাচ্ছে। সত্যি বউমার ক্ষমতা দেখে নিশিকান্ত অবাক হয়ে যায় ৷ কি সন্দের দুজন পুরুষকে একসঙ্গে একই রেসে ঠাণ্ডা করে যাচ্ছে।

দুহাত দিয়ে নিশিকান্ত চপলার মাংসল দাবনা দুটো টিপে ধরে চটকাতে থাকে। কি নরম মাখনের মত পোঁদের মাংস বউমার! বউমার পোঁদের বাল নিয়ে আঙ্গুলে পাকাতে পাকাতে একসময় ফস করে বউমার পোঁদের গর্তে নিজের একটা আঙ্গুল পুরোটা ঢুকিয়ে দেয়।

তখনও বউমার কোন হুঁশ নেই। একমনে ছেলের বাড়া আর শ্বশুরের বাড়া নিয়ে চোষণ, চোদন চালিয়ে যাচ্ছে।

মাঝে মাঝে পোঁদ ঘুরিয়ে বউমা এমনভাবে ঠাপ মারছে বাড়ার উপর যে নিশিকান্ত থাকতে না পেরে সুখের ঠেলায় একেবারে বাপরে বাপ করে উঠছে।

একসময় দীপ, আর পারে না, বাড়া দিয়ে পিচকিরির মত রস বেরতে থাকে। চপলা হাপস হপস করে সেই রস গিলতে থাকে।

চপলার খুব নেশা ছেলেদের বাড়ার রস খেতে, এতে শরীরে খুব তাকত হয়। চোদনে শক্তিও বেড়ে যায়। এর আগে কত ছেলের রস খেয়েছে চপলা ।

কিন্তু দীপুর রসে যেন আলাদা টেস্ট। চপলার খুব ভাল লাগে । মাঝে মাঝে দীপুর বাড়ার রস দিদি লতা আর ঠাকুমা রম্ভাদেবী খান।

নতুন বউদি আবার বাড়ার রস খাওয়া বেশী পছন্দ করে না, গায়ে, মুখে মাখতেই ভালবাসে। ছেলেদের বাড়ার রস গায়ে মাখলে নাকি চামড়া সতেজ থাকে।

আর দীপুর বাড়ার রসও প্রচুর। পুরো এককাপ ঘন ভয়সা দুধের বীর্য। চপলার মুখে ছেলের বাড়ার রসে ভর্তি হয়ে যায়। কোৎ কোৎ করে গিলতে থাকে চপলা ।

শেষ বিন্দটুকু চুষে চুষে খেয়ে নেয় । সোনার মাল খেয়ে পেটটা আমার ভরে গেল। খাওয়ার পর বলে – আঃ সোনার মাল খেয়ে পেটটা আমার ভরে গেল।

দীপুর বাড়া তখন নেতিয়ে পড়েছে। দীপ, তখন মাকে বলে- মামনি, এবার তোমার গুদের রস খাব।

চপলা তখন শ্বশুরের বাড়ার উপর ঠাপ দিচ্ছে। ছেলের কথায় বলে কি করে খাবি বাপ, দেখছিস না তোর দাদুকে ঝাড়ছি। – ঠিক আছে, তোর দাদার রস খসিয়ে দি। খেয়ে নিবি। আমার রস না হয় তুই খেয়ে নিবি।

দীপু দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখতে থাকে যুবর্তী মা আর পৌঢ় দাদুর চোদাচুদি । দাদু মাঝে মাঝে থাকতে না পেরে মার বগলের চুলগুলো ধরে টানছে। আর মাই ধরে চটকাচ্ছে।

হঠাৎ দেখে, মা উঠে পড়ে দাদুকে বলল – বাবা, অনেকক্ষণ তো-গুদ মারা হল, রস ঢালার সময়ও এসে গেল, এবার আপনি আমার গাঁঢ়ে ঢোকান ।

এরপর দাদু উঠল। মার গাঁঢ়ের ফুটোয় আস্তে আস্তে গুদের রস মাখান বাড়াকে ঠেলে ঢুকিয়ে দিয়ে ঠাপ মারতে লাগল ।

আর দীপু সামনে থেকে মার রসে ভরা গুদ চুষতে লাগল চুক- চুক করে। দীপুর মনে হতে লাগল যেন ছোটবেলায় যেমন মার মাই চুষে দুধ খেয়েছিল সেই রকম ভাবে আজ মার তলার গুদ ও দুধ খাচ্ছে।

ওদিকে দাদুরও হয়ে এসেছিল, জোর ঠাপ মারতে মারতে যুবতী বউমার পোঁদ ভাসিয়ে দিল বাড়ার রসে। মার পোঁদের খাঁজ বেয়ে দাদুর বাড়ার রস পড়তে লাগল ।

মা আবার চেটে চেটে আঙুল দিয়ে সেই রস খেতে লাগল ।

শেষপর্যন্ত মার গুদের রসও ভড়ভড় করে বেড়িয়ে দীপুর মুখে পড়তে লাগল ।

দীপু ও মহানন্দে যৌবনবতী মার ফলনার রস কোঁৎ কোঁৎ করে গিলতে লাগল ।

ওদিকে তখন রাজার ঘরে অন্য দৃশ্যে চলছে । একটা সুন্দর চেস করে চোদন চলছে। রাজার সদ্যযুবতী বউ সুধাকে ল্যাংটো করে কুত্তা চোদন দিচ্ছে গরুপদ। সুধার লম্বা চুল। সেই চুল একহাতে ধরে আর অন্য একহাতে যুবর্তী বউমার পাছায় চাটি মেরে পক পকাৎ করে চুদে চলেছে গুরুপদ । যেন মনে হচ্ছে ঘোড়ার লাগাম ধরে ঘোড়া চালাচ্ছে। পেল্লায় সাইজের বাড়াটা একবার ঢুকছে আর একবার বেরোচ্ছে বউমার গুদ থেকে ।

ওদিকে সুধাও দেখছে, কিভাবে শ্বশুরের আখাম্বা ল্যাওড়াটা তার গুদের মধ্যে ঢুকছে আর বেরোচ্ছে।

তীব্র সাখে শীৎকার দিয়ে উঠছে— উঃ আঃ, মরে গেলাম, আঃ আঃ কি আরাম, ওরে বাবাগো।

সুধা দেখতে পায় কিছুদূরে সোফার উপর বসে আছে তার স্বামী রাজা। রাজার দুপাশে তার বোন লতা আর ঠাকুমা রম্ভাদেবী। ওরা তিনজনে ওদের চোদন দেখছে আর পরস্পর পরস্পরের যৌনাঙ্গ ঘাঁটাঘাঁটি করতে করতে হাসাহাসি করছে।

রম্ভাদেবীর পরণে এক চিলতে জাঙ্গিয়া, লতার পরণে তাও নেই, একেবারে উদোম। রম্ভাদেবীর ঊর্দ্ধাঙ্গে আবার খুব ছোট সাইজের একখানা ব্রাও আছে। জাঙ্গিয়ার আশেপাশে থেকে চুলের রাশি উকি মারছে। আর ৪০ ইঞ্চি সাইজের মাইগুলো তো ব্রা ছিড়ে বেরিয়ে আসতে চাইছে। তবে চপলার মাইয়ের মতো অত টাইট না। একটু ঝুলে পড়েছে। বয়স হচ্ছে তো। পঞ্চান্ন বছর বয়স হল প্রায়। তবু এখনও যা গতর, তার বয়সী অনেক মাগীরই এই রকম নেই ।

গুদ, পোদ, বগলে তো এখনও বালের জঙ্গল। রম্ভাদেবী জানেন, এখনও ভিড় বাসে উঠলে ছোকরা থেকে জোয়ান সব ছেলেই ওর পোদের উপর বাড়া চেপে ধরে রস খসিয়ে ফেলবে, মাই টিপে ধরে। তবে মাইগুলো খুব বড় বড় সাইজের হয়ে গেছে।

নাতি, নাতনীরা তো বলে, ঠাকমার ম্যানাগুলো নিয়ে মাথার বালিশ করে শহয়ে থাকা যায়। তবে মাইচোদা করতে খুব আরাম পাওয়া যায়, বড় বড় মাই তো ।

‘আগে রম্ভাদেবী তলায় জাঙ্গিয়া পরতেন না। আগেকার মানুষ। কোনদিন তো পরেননি, কিন্তু ছেলে গুরুপদ এমন জোয়াজরি করতে শুরু করল যে জাঙ্গিয়া পরতেই হল তবে বলে দিলেন— দ্যাখ বাপ,, জাঙ্গিয়া আনবি তো নেটের – জাঙ্গিয়া আনবি, আমার বেশী টাইট ফিটিং -সহ্য হয় না। গুদে হাওয়া বাতাস ঢুকবে না। আর দেখবি বেশী বড় আনবি না। খুব ছোট সাইজের আনবি, পরলে যেন মনেই হবে না আমি জাঙ্গিয়া পরে আছি না নাঙ্গা আছি।

গরুপদ তাই এনেছিল। কালো রংএর নেটের জাঙ্গিয়া আর ব্রা এনেছিল একপ্রস্থ ।

তখন গুরুপদর বাচ্চারা সব ছোট ছোট।

সেই সময়কার দিনে নিশিকান্ত যাবতী বউমা চপলাকে সোফায় বসে চুদে চলেছে। রাজা দেখছে কিভাবে মার বিশাল সাইজের গুদে দাদুর বাড়াটা ঢুকছে আর বেরোচ্ছে। সেইদিনই তার মাকে চোদবার হাতে খড়ি। মা তখন ছেলেকে নিজের হাতে ধরে চোদন পাঠের সমস্ত অধ্যায় শিখিয়ে দিয়েছিল।

মাকে চুদে রাজা সেই পরীক্ষায় সসম্মানে উত্তীর্ণ হয়েছিল।

রস্তাদেবী বরাবর দাঁড়িয়ে দাঁড়িয়ে মুততেন। ব্যাটাছেলেদের মত দুপা ফাঁক করে তোড়ে জল ছাড়তেন । বে’কে দাঁড়াতেন না, তাই ব্যাটাছেলেদের ধোন থেকে যেমন হোসপাইপের মত জল বেরোয় তেমনি রম্ভাদেবীর নুংকু থেকে সেইরকম পেচ্ছাব বেরোত।

রম্ভাদেবী তার ছেলে গুরুপদর সাথে এখন কমপিটিশন করে মতের তোড় ছাড়েন। দুজনের মতই সমান দূরে গিয়ে পড়ে। নাতি নাতনীরা ঠাকমার মতের তোড় দেখে বলে — ঠাকুমা তোমার চ্যাপটা নুনুতেই কি তোড়। যেন তীরের মত বেরোচ্ছে, ছেলেদের মতো লম্বা নুনু হলে যে সারা বাড়ী ভাসিয়ে দিতে গো।

রস্তাদেবী নাতি নাতনীর কথা শুনে হাসলেন ।

চপলা আর লতাকে বলেন—তোমাদের যে কি ফ্যাসান হয়েছে, বসে বসে মোতা। আমার দ্বারা কোনদিনই হবে না। দাঁড়িয়ে না মুতলে আমার মুতই বেরোবে না।

চপলা বলেছিল— আমি দাঁড়িয়ে মুততে পারি, কিন্তু লতাটাই পারে না।

লতা তখন মার গুদের বাল আঙুলে পাকাতে পাকাতে বলেছিল- তুমি আমাকে শিখিয়ে দেবে মামনি ? চপলা মেয়ের মাই চটকাতে চটকাতে বলল শিখিয়ে দেব না কেন। একদিন শিখিয়ে দেব ক্ষন।

একদিন চপলা রাজার ঘরে ঢুকে দেখে দুইভাই রাজা আর দীপু পোঁদ মারামারি করছে। দীপুই রাজার পোঁদ মারছে । ওরা পোঁদ মারামারি করছে নীচে, আর খাটের উপর রাজার বউ সুধা ন্যাংটো পোঁদে উপুর হয়ে শুয়ে ওদের পোদ মারামারি দেখছে।

ডাসা ডাসা মাই দুটো বিছানার সাথে সেটে আছে। আর সুধার পোঁদের ভেতর একখানা বড় মোমবাতির প্রায় সবটাই ঢোকানো।

চপলা ঘরে ঢুকতেই সুধা বলে উঠল—দেখেছেন মা, আপনার ছেলেদুটো কিভাবে পোঁদ মারামারি করছে। বললাম আমাকে দুজনে মিলে চুদতে, কিন্তু ওরা শুনল না। ওদের কাছে দুই ভাই- এর পোঁদ মারামারিটাই বড় হল ।

চপলা সুধার কথা শুনে হাসল, বলল –বউমা, ছেলেরা পোঁদ মারামারি করলে শরীর মন দুইই ভাল থাকে, তুমি অত রাগ করছ কেন? তোমাকে চোদন দেয়নি বলে ? এস তোমাকে চোদন আমিই দিচ্ছি। চিৎ হয়ে শোও তো মা।

সুধা শাশুড়ীর কথায় একটু অবাক হয়ে চিৎ হয়ে শল। চপলা খাটে উঠে কাপড়, সায়া, রাউজ সব খুলে ফেলে একেবারে সম্পূর্ণ ন্যাংটো হল। দেখা গেল, চপলার কাল কাল ঘন বাল সাজানো গুদের জায়গায় মস্তবড় প্রায় একফুট সাইজের একটা ধোন ঝুলছে, তলায় বিশাল বিচির থোকা।

সুধা আঁতকে উঠল দেখে। কি মোটা আর কি বড় ধোন শাশুড়ীর।

দীপ, আর রাজারও পোঁদ মারামারি থেমে গেল মায়ের অতবড় ধোন আর বিচি দেখে ।

চপলা একহাতে নিজের ধোন ধরে মচকি মুচকি হাসতে হাসতে বলল – কি হল, তোরা থেমে গেলি কেন? কাজ চালিয়ে যা, দরকার হলে তোদের পোদও এককাট মেরে দেব ।

সুধা জিজ্ঞেস করল – কিন্তু মা, আপনার এত বড় ধোন হল কি করে ?

চপলা দুহাতে যুবতী বউমার গুদ ফাঁক করে ধোনটা গছাতে গছাতে বলল—ওরে বাড়া বউমারে, দেখেও বুঝতে পারছিস ना বাল যে এটা আসল ধোন নয়, রবারের বাড়া । বাবা দিয়েছে আমাকে।

সত্যি মা, আমি একেবারে আসল ধোন ভেবেছিলাম । চপলা এরপর পক পকাৎ করে যুবতী বউমার কচি গুদ মারতে লাগল নকল ধোন দিয়ে। আর দু হাতে বউমার মাই দুটো ধরে চটকাতে আর চুষতে লাগল ।

শাশুড়ীর চোদায় আরাম পেয়ে সুধা বলল – মা, আমার পোঁদের ভিতর ঢোকানো মোমবাতীটা দিয়ে পোঁদটাও মারতে থাকুন, দুটো গর্তেই কাজ চলতে থাকুক ।

চপলা তখন এক হাতে সুধার পোঁদের ভিতর থেকে বড় মোম বাতীটা পুরোটাই টেনে বার করল ।

মোমবাতীর পুরোটা সুধার পোঁদের হলদে গুয়ে মাখামাখি। চপলা তখন মোমবাতীটা চেটে চেটে গুগুলো পরিস্কার করে খেয়ে নিল। বলল –বউমা, তোমার পোঁদের গুয়ের টেষ্ট তো খুব ভাল, এবার থেকে হাগা পেলে বাটীতে করে হাগবে, আমি তোমার গু খাব।

সুধা খুব আনন্দে বলে উঠল – মা আপনি খাবেন আমার গ সত্যি খাবেন? ইস আমার অনেকদিনের সখ, কেউ আমার গা থাক, আপনার ছেলে তো আর খেতে চায় না।

চপলা একটু রাগত স্বরে রাজাকে বলল- কিরে বাল, বউমার গ খাস না কেনরে বোকাচোদা? এদিকে আমার হাগার সময়তো সব লাইন দিয়ে দাঁড়িয়ে থাকিস প্রসাদ খাবার জন্য ।

রাজা দীপের পোঁদ ঠাপানো খেতে খেতে বলে— মা, তোমার গু আর ওর গাঁ, চাঁদের সঙ্গে পাদের তুলনা করছ !

চুপ কর, চুদমারানীর বেটা, চপলা প্রচণ্ড ধমক দিয়ে ওঠে। বউমাকে বিয়ে দিয়েছি তোর সঙ্গে কি এমনি এমনি? এখন থেকে প্রতিদিন বউমার গাঁড়ের মহাপ্রসাদ খাবি। নাহলে বাল তোমার বিচিদুটো গাঁড়ের ভিতর ঢুকিয়ে দেব ঢ্যামনা ।

যাইহোক, চপলা সুধাকে নকল বাড়া দিয়ে চুদতে লাগলো আর মোমবাতি দিয়ে গাঁড় মারতে লাগল।

ওদিকে দীপু ও কষে দাদুর পোঁদে লম্বা লম্বা করে চুদে চলেছে।

খিস্তিখাস্তা দিতে দিতে একসময় চপলা নিজের নকল বাড়ায় মুখে দিয়ে নিজের গুদের রস বউমার গুদে ঢালল, বউমাও রস খসাল ।

ওদিকে দীপু ও দাদুর পোঁদে বাড়ার রস ঢালল। চপলা বউমার পোঁদ থেকে গুয়ে মাখা মোমবাতীটা বের করে চেটে চেটে খেয়ে নিল ।

বউমার পোঁদ ফাঁক করে পোঁদের গর্তে লেগে থাকা গুগুলো জিভ দিয়ে চেটে চেটে খেল। চপলা দেখল, দুই ছেলে আর বউমা হেদিয়ে পড়ে আছে ।

চপলা মনে মনে হাসে, সত্যি এরা এখমও শিশু। এরা এখনও তার মত চোদনশক্তির অধিকারী হয়নি । তার কোন ক্লান্তিই আসে না।

নকল ধোনটা হাতে মুঠো করে ধরে চলল মেয়ে লতার কাছে । লতার গুদ আর পোঁদ মেরে স্বামী গুরুপদর গাঁঢ়টা একবার ঠাপিয়ে তবে ঠাণ্ডা হবে তার শরীর!

Exit mobile version