Site icon Bangla Choti Kahini

পবিত্রতা ১০

পবিত্রতা ৯

আপুর শরীর কাপতে লাগল আর আমার মুখে এসে পড়ল। জানিনা অন্য কেও হলে কি করতো। কিন্তু এতে আমার সামান্য খারাপ লাগল না যে আপুর জোনির প্রসাব আমার মুখে পড়ল। উল্টো পানিটা মুখে যেতেই মনে হলো মধুর চেয়ে মিষ্টি ও হালকা নোনতা কিছুর মিশ্রণ যা পৃথিবীর সকল ডেজার্টকে হার মানায়।আপু চোখ বুজে ছিল কাপার সময়।চোখ খুলতেই দেখল আমার মুখে পানি।আপু বুঝতে পেরে তড়িঘড়ি করে উঠে পাশে থাকা কাপর দিয়ে আমার মুখ মুছে দিয়ে বলল-ওহ সরি সোনা।তোমার ছোয়ায় আমি আর কন্ট্রোল করতে পারিনি। আমাকে ক্ষমা করে দিও প্লিজ। তোমার খুব খারাপ ও ঘেন্না লাগছে তাইনা? সরি সোনা।

আমি- আপু আপু শান্ত হও। আমার মোটেও খারাপ লাগছে না। উল্টো এমন মিষ্টি জিনিস জীবনেও খাই নি আমি। হিসু এত মজার হয় আগে জানতাম না।
আপু অবাক হয়ে গেল।বলল- সত্যি সোনা। একি বলছো তুমি? তোমার ভালো লেগেছে?
আমি- ভীষয় ভালো লেগেছে আপু। এই দেখ।
বলেই আমি আপুর জোনিতে লেগে থাকা পানি ধরে হাতে নিয়ে চুসে খেয়ে বললাম- এই দেখো কি ইয়াম্মি তা আমার জীবনের সবচেয়ে মজার জিনিশ।
আপু আমায় জরিয়ে ধরে বলল-আই লাভ ইউ জান।আমি ভাবিনি তুমি এতটা ভালোবাসবে আমায় যে এত দ্রুত সব শিখে আমার ওপর ঘেন্নাপিত্তি ভুলে যাবে।
আমি-তোমার শরীরে আমার অপছন্দের এমন কিছু নেই আপু।আমি সব করতে পারি। কিন্তু তোমার হিসু একটু আঠাল মনে হলো কেন?
আপু-আঠাল কারন এটা হিসু নয় সোনা। এটা হল কামরস।
আমি- কামরস? তা আবার কি?

আপু- মেয়েদের যখন উত্তেজনার চরম সীমায় পৌছে যায় তখন এমন রস বের হয়। সাধারণত প্রায় আধা ঘণ্টা পর পর মেয়েদের এমন সময় আসে। কিন্তু তুমি এমন মহামানব যে ছোয়াতে আমার জল ঘসে গেল।
আমি এবাস প্রথমবার আপুকে খুশি করতে বললাম- আপু, তুমি আমার বাড়ায় মুখ দিয়েছ। আমি কি তোমার জোনিতে মুখ দিতে পারি একবার?
আপু অপলক আমার দিকে তাকিয়ে আছে।বলল- আমি কখনো ভাবতেও পারিনি তুমি এতটা বুদ্ধিমান ও শ্রেষ্ঠ যে কিনা কখনো এসব দেখেইনি বা করেনি সে প্রথমেই এগুলো করতে আগ্রহী। কিন্তু সোনা তুমি ওখানে মুখ না দিলেই ভালো হবে।
আমার কথাটা শুনে মন খারাপ হয়ে গেল। বললাম সরি আপু, আমি ভেবেছি আমার বাড়া চুষেছ যেমন ভালো লেগেছে, হয়তো তোমায় চুমু দিলেও তোমার ভালো লাগবে।
আপু- না সোনা। এমন নয়। পৃথিবীর সব নারীই চায় এটা। কিন্তু তুমি প্রথমবার করছো যে।তোমার খারাপ লাগবে
আমি- আমার খারাপ লাগবে না। তুমি শুধু বুঝিয়ে দাও কিভাবে কি করবো।

বলেই আপুকে শুইয়ে দিলাম। আপুর পা ফাক করে জোনির পাপড়িগুলো আলতো ফাক করলাম। আপু ইসসসশ শিতকার করল।আমি এবার মুখটা জোনির গর্তে নিয়ে একটা চুমু দিতেই মনে হলো যেন স্বর্গের অমৃত এর কাছে হার মানবে এত টেস্টি আর গরম। নোনতা আর মিষ্টির গরম মিশেল আমার ঠোটে লাগে আর আপু আমার দিকে চেয়ে আহহহট নিচ্ছে মুখে। আমি এবার আপুকে অবাক করে জিভ দিয়ে চাটা দিলাম আর আপু কেপে উঠে আমার মাথা চেপে মুখ জোনিতে চেপে ধরে বলল-তুমি আমায় পাগল করেই ছাড়বে সোনা।নাও এবার জিভ দিয়ে চেটে চেটে খাও জোনির সব রস আহহহ আহহহ পাগল হয়ে যাবো আমি তোমার সুখে। আহহহ আহহহ আহহহ।

আমি এবার চুসতে শুরু করলাম। আপু আমার হাত একটা হঠাত ধরে তার বুকে রাখল ও এক হাত নিয়ে মুখে ঢুকিয়ে চুসতে লাগল। কি যে ভালো লাগছে তা বলে বোঝানো যাবে না। হঠাত আপু উঠে আমাকে চিত করে শুইয়ে দিয়ে আমার পায়ের দিক উপুর হয়ে আমার বাড়া মুখে নিয়ে নিল ও চুসতে শুরু করল। এতে আমার মুখের সামনেও আপুর জোনি আসল। আপু বলল-এটাকে সিক্সটিনাইন পজিশন বলে সোনা।

আমি বুঝলাম এভাবে দুজনেই চুসতে পারবো তাই আপু এমন করে সুবিধা করে দিল। আমার সামনে আপুর যোনিপথ ও পাছার ফুটো দেখতে পাচ্ছি। এক বিন্দুও গন্ধ নেই আপুর পায়ুপথে। একটা দাগও নেই। অনেকের পায়ুপথ কালো ময়লা থাকে। কিন্তু আপুর একদম ফর্শা ও ফ্রেশ। আমি জোনিতে চুসতে শুরু করলাম হাতটা পাছায় টিপতে টিপতে। কিযে নরম পাছা কি বলবো। আমরা একে অপরের যৌনাঙ্গ চুসে দিচ্ছি এটা আমার মনে আসতেই আরও উত্তেজনার কারনে চুষা আরো গতিশীল করে দিলাম।আপু হঠাত বসে পড়ল আমার মুখে আর আহহহ আহহহ আহহ সোনা আহহ বলতে বলতে আরও একদফা আমার মুখে রস ঝারল।আমিও সবটুকু পরম তৃপ্তি সহকারে চুসে খেয়ে নিলাম।আপু তাড়াতাড়ি আবার সরে গিয়ে শুয়ে পা ফাক করে দিয়ে বলল- সোনা। আমি আর সহ্য করতে পারছিনা। আরও দেরি হলে মরে যাবো। প্লিজ আমাকে চুদো সোনা। আমি আজকের জন্য অনেক দিন ধরে অপেক্ষা করছি। তোমার বাড়া আমার ভোদায় ঢুকিয়ে সতিচ্ছেদ করার জন্য। প্লিজ চুদে আমায় পূরণ করো।
বলে আমায় ধরে এগিয়ে কাছে টেনে বাড়া ধরে তার জোনির পাপড়িগুলো ফাক করে সেট করল। এতো তাড়াতাড়ি কাজটা হলো যে কিছু বলতেও পারছিনা।

সেট করতেই জোনিতে অজানা একটা অনুভুতি হল। জোনির গরম পানি আমার বাড়ার মুখে লেগেছে। আপু- সোনা, মন দিয়ে শুনো কি বলছি।তোমার বাড়া আমার জোনির ভিতরে ঢোকার সময় আমি ভীষণ ব্যথা পাবো ও চিতকার করতে থাকবো ব্যথায়। এমন কি একটু রক্তও বের হবে। কিন্তু তুমি থামবে না।
আমি এটা শুনে ভয় পেয়ে গেলাম। সরে গেলাম আপুর ওপর থেকে।

আমি- না না আমি পারবো। তুমি কাদবে আর আমি এসব করবো? অসম্ভব। আবার বলে কিনা রক্তেও বের হবে। ইশশশশ কত সোজা। আমি পারবো না।
আপু- জান, প্লিজ এমন বলোনা। প্রথমে এই কষ্ট হলে পরে আর হবেনা। সব মেয়ের হয়। তাই প্রথমে কোন রকমে সহ্য করতে হবে।আমি তোমায় নিজের গভীরে নিতে চাই সোনা। প্লিজ না করোনা। নইলে মরা ছাড়া আমার কোন উপায় থাকবে না। তোমায় না পেলে আমি মরেই যাবো। তোমার পায়ে ধরছি আপু।
আপু সত্যি আমার পায়ে ধরে কাদতে লাগল।আমিও কেদে দিলাম।
আমি- প্লিজ আপু কেদোনা। তোমায় কাদিয়ে ও রক্ত ঝরিয়ে আমি কিভাবে ভালো থাকবো বলো?
আপু-আমি একটুও কষ্ট পাবোনা সোনা।ব্যথা পাবো। কিন্তু এতে থাকবে স্বর্গ সুখ। এসো সোনা প্লিজ।
আমার বাড়া আবার সেট করল ভোদায়।
আপু-আল্তো করে চাপ দিয়ে মুন্ডিটা ভোদায় ঢুকিয়ে দাও সোনা।

আমি তাই করে আল্তো চাপে মুন্ডিটা জোনির ভিতর একটু প্রবেশ করাতেই আপু বিকট চিতকার দিল যে রুমের গ্লাসও কাপতে লাগল।চোখ দিয়ে পানি পড়তে লাগল। কিন্তু আপুর কসমে আমি সড়তে পারলামনা। আমি খানিকক্ষণ থেমে রইলাম। আপু কান্না অবস্থায় ইশারা করল পুরোটা বাড়া ঢোকাতে। আমি আবার চাপ দিতে ঢুকল না বরং আপু আহহহহওওও মাআ বলে আবার চিতকার দিল। কিন্তু আবার আমাকে নিজেই একটু বাড়া বার করে কাদতে কাদতে বলল- একটু বের করে আবার জোরে এক ধাক্কায় যতদূর ঢুকাতে পারো ঢুকিয়ে দাও। মনে রেখো আমি মরে গেলেও থামবে না। নইলে ভাববো তুমি ভালোবাস না আমায়।

আমি পরলাম মহা মুশকিলে। তাই বাড়া একটু বের করে কোমরের চাপে শরীরের সব শক্তি দিয়ে জোরে একটা ধাক্কা মারলাম আপুর জোনিতে। পকাত করে একটা কিছু ফাটার শব্দ হলো ও আপু আগের চেয়ে জোরে চিতকার দিয়ে আমাকে জরিয়ে ধরল। এত শক্ত করে চেপে ধরল যে বুকের চাপে ব্যথা লাগছে। আপু হা হয়ে গেল। নিঃশ্বাস নিতে পারছেনা। আমি বুঝতে পারছিনা কি করবো। হঠাত বুঝলাম আপুর ভোদা থেকে পানি বের হচ্ছে। আমি মাথা কাত করে দেখতে যাচ্ছি এমন সময় আপু আমার মুখ ধরে তার দিক ঘুরিয়ে বলল- এবার কোমর দুলিয়ে ঢোকাও ও বের করো আস্তে করে। থামবে না একদম।

বলেই আমার মুখে মুখ লাগিয়ে চরম চুসতে লাগল। চোখে চোখে আপুর যন্ত্রণা দেখতে আমিও কাদছি। আপুর চোখে পানি আর কিসিং করতে বুঝলাম শাস্ব নিতে পারছেনা। কষ্টে বুকটা ফেটে যাচ্ছিল। কিন্তু কিছু করতে পারিনা।
ওদিকে আমার জীবনে এমন সুখের অনুভুতি কখনো হয়নি। মনে হচ্ছে কোন গরম অগ্নিকুণ্ডে বাড়া ঢুকে গেছে। টাইট কিন্তু নরম দেয়াল খেসে পানির মিশ্রণও আছে আর এই অনুভুতি পৃথিবীর সব সুখের চেয়ে ভিন্ন। এমন ভাবতে ভাবতে হঠাত নিচ থেকে আপু হঠাত তল থেকে ধাক্কা দিয়ে কোক করে উঠল। আমি আপুর দিকে তাকাতে বুঝলাম চুদতে বলছে। তাই আর দেরি না করে আপুর কথামতো বাড়া আগে পিছে করতে লাগলাম। আপু মুখে উমমমম উঙঙম করছে ও কাপছে শরীর। বুঝতে পারছি ভীষন ব্যথা পাচ্ছে। কিন্তু আমি নিরূপায় হয়ে চুদতে লাগলাম। আপুর ঠোটে আমার ঠোট খেলা করছে আর আপু চুসতে চুসতে ঠাপ নিচ্ছে উমমম উমমম শিতকার করে। প্রায় আধা ঘণ্টা পরে বুঝতে পারি আপুর ভোদার ভিতরে একটু ঢিলে হচ্ছে। ঠোট ছেড়ে আপু বলল- সোনা, কেমন লাগছে তোমার?

আমি- ভালো আপু।কিন্তু তুমি ব্যথা পাচ্ছ। আমার ভালো লাগছে না।
আপু- না সোনা ব্যথা কমে গেছে। এখন ধীরে ধীরে গতি বাড়াও সোনা। দেখবে অনেক মজা পাবে?
আমি- আচ্ছা আপু। কিন্তু ব্যথা পেলে বলবে।
আপু- আচ্ছা সোনা। তুমি করো। জোরে জোরে কর। ভীষণ মজা লাগছে।
আমি গতি বাড়িয়ে চুদতে শুরু করলাম পরম তৃপ্তি নিয়ে। প্রায় পনের মিনিট পর আপু- আহহহ আহহহ আহহ আহহহ সোনা জোরে ঠাপাও আহহ আহহহ আর পারছিন আহহহ জোরে জান জোরে আহহহ
বলে আপু পা দিয়ে আমাকে পেচিয়ে ধরে তলঠাপ দিয়ে আবার রস কাটল তা বুঝতে পারলাম। কিন্তু এরপরও আপু বলে চলেছে থেমো না সোনা।

আমিও থামতে পারছিনা।হঠাত আপু আমায় জরিয়ে ধরে একটা টান দিয়ে উল্টে বাড়া ঢোকানো অবস্থায় আমাকে নিচে দিয়ে আপু আমার ওপরে। আপু এবার আমাকে ভিন্ন রূপ দেখাল। আপু এবার নিজে থেকে বাড়ায় নিজের ভোদা ঠেসে ঠেসে ঠাপ নিচ্ছে আর আহহহ আহহহ হহমমহহহ হমমমম হমমম হামমম আহহহ সোনা তোমার ধোনে জাদু আছেগো আমি সুখের সাগরে ভাসছি আহহহ তোমার চোদা খেতে কি যে মজা সোনা আহহহ আহহহ
আপুর মুখে এমন কথা শুনে আমি অবাক। কিন্তু খুব ভালো লাগছে। আপু হঠাত বসে গেল ও লাফাতে লাগল ঘোরার চড়া কাওবয়দের মতো করে।দুধগুলো দুলছে। আমি চেয়ে আছি আপুর মুখের এক্সপ্রেশনের দিকে আর দুধে। আপু আমার হাত তার দুধে চাপিয়ে লাফাগে লাগল। আর মুখে শিতকার দিয়ে চলেছে অবিরত। প্রায় পাচ মিনিট পর আপু আবার গা কাপিয়ে রস কাটল। এরপরও যেন থামার নাম নেই আপুর। আমাকে আবারও জরিয়ে উল্টে গেল। আমি ঠাপাতে লাগলাম।এবার জোরে জোরে দিচ্ছি। বুঝতে পারলাম আমার বাড়ার পুরোটা আপুর ভোদায় ঢুকে গেছে। ভীষণ ভালো লাগছে আমার। হঠাত মনে হল কি যেন একটা বের হবে বাড়া দিয়ে।

আমি- আহহহ আহহহ আপু কি যে বের হবে আপু। ভীষণ ভালো লাগছে আহহহ আহহহহ আহহহহ।
আপুর মুখে বিশ্বজয় হাসি ও বলল- হ্যা সোনা বের হোক।তুমি থেমো না আহহহ আহহ ইয়েস বেবি ফাক মি আহহহ হাহহহ ওহহহহ ওহহহ আহহহ ফাক ইউর সিস্টার মাই জান আহহ ওহহ ইও আর ব্লাডি ফাকার মাই বয় ফাক মি আহহহহ আহহহ।

আমি এসব শুনে আরো উত্তেজিত হয়ে প্রবল গতিতে চুদতে লাগলাম।চোদার কারনে আমাদের তলপেট ও আমার বিচি আপুর পাছার মাঝে ধাক্কায় থপাস থপ শব্দ হচ্ছিল। খাট কেপে কেপে উঠছিল। আপনাতেই কেমন গতি প্রচণ্ড বেড়ে গেল। আপু আহহজ আহহহ করছে। বুঝতে পারছি এই শিতকারে ব্যথা ও সুখ দুটোই মিলিত। কিন্তু আমি থামতে পারছি না। আপু হঠাত আবার আমাকে পা দিয়ে পাছায় পেচিয়ে ধরে রস কাটল। কিন্তু শিতকার করেই চলেছে ও তলঠাপ দিচ্ছে। তখনই আমি শিতকার করতে করতে আহহ আহহ আহহ আহহহ ওহ মাই গড বলে আপুর ঠোটে ঠোট ডুবিয়ে প্রবল ঠাপ দিগে দিতে শরীর ঝাকুনি দিয়ে কি যেন একটা ফোয়ারা বেরিয়ে গেল আমার বাড়া দিয়ে। পৃথিবীর সব সুখ একদিক আর এই সুখ একদিকে। প্রায় পাচ মিনিট ধরে বাড়া থেকে কিছু একটা বেরিয়ে থামল। বাড়া ভিতরেই আছে।আমার মুখ আপুর কাধের গর্তে ডুবিয়ে ছিলাম আমি। শরীর ছেড়ে দিচ্ছে। আপু আমার পিঠে হাত রাখা। বলল- আমার ওপর শরীর ছেড়ে দাও সোনা। উঠতে হবে না এখন। পুরোটা বীর্য বেরিয়ে যাক।

আমি ভাসা ভাসা শ্রবনে শুনলাম কথাগুলো। এরপর জানিনা কিভাবে আপুর ওপরেই ঘুমিয়ে গেলাম। ঘুম ভাংলে চোখ খুলেই আপুর চোখে চোখ পড়ল। সম্বিত ফিরে বুঝলাম আমি ও আপু দুজনেই উলঙ্গ এবং আমরা দুজন সমাজ ধর্ম ও প্রকৃতির নিষিদ্ধ কাজ ভাইবোন সংগম করেছি। মাথায় তোলপাড় উঠছে এটা আমি কি করলাম। মনে আসছে না যে আমরা দুজনেই একমত হয়েই করেছি।কিন্নর নিজেই দোষী লাগছে। আমি যে তড়িঘড়ি করে আপুর ওপর থেকে সরে যাবো সেই সাহসটুকুও পাচ্ছি না। মাথা আপুর বুকে রেখে দিয়ে আছি। বুকটা ধুকপুক করছে। আপু বুঝতে পেরেছে বিষয়টা। আমার মাথা তুলে চোখে চোখ রেখে বলল- কি হয়েছে সোনা?

আমি- আপু আমি সরি আপু। আমি উত্তেজনায় পড়ে তোমার সাথে খারাপ করেছি। আমি তোমাকে খুব শ্রদ্ধা করি আপু বিশ্বাস করো। কখনো এমন খারাপ চিন্তা করিনি তোমায় নিয়ে।

আপু- জান জান জান শান্ত হও। শোন আমরা দুজন মিলে করেছি এটা। এটা কোন খারাপ কাজ করিনি আমরা। না তুমি না আমি। নিজেকে দোষারোপ করো না। তুমি আমাকে আমার জীবনের মানে বুঝিয়েছ সোনা। জীবনের সুখ দিয়েছ তুমি আমায়। কোন ভুল করনি তুমি। আমরা একে অপরের শরীরের চাওয়া না চাওয়া অভাব পূরন করেছি। যা ভালোবাসার সব থেকে সুষ্ঠু মাধ্যম। তুমি কি আমার সাথে এই সময় কাটিয়ে মজা পাওনি? আমি কি তোমায় সুখ দিতে পারলাম না?

আমি- না আপু না। আমার জীবনে এত সুখ আমি কখনো কোন কিছুতে পাইনি। তুমি বিশ্বত সবচেয়ে সুখ দিয়েছ আমায়।
আপু- তাহলে কেন আফসোস ও ভয় করছো সোনা?
আমায় ভালোবাসনা তুমি?
আমি- আমার জীবনের চেয়েও বেশি আপু।
আপু- তাহলে মন থেকে দুশ্চিন্তা মুছে নাও। আমরা কোন ভুল করিনি। আমরা সুখের সম্পর্ক গড়েছি আর স্বর্গসুখ পেয়েছি।
আমি- জি আপু। আমি স্বর্ণসুখ পেয়েছি।
আপু- তাহলে একটা কিস করোতো সোনা।
আমি কিস করলাম আপুকে। তারপর আস্তে করে উঠে বাড়া করতে করতে গিয়ে দেখি পুরো বিছানায় রক্ত আর আমার চোদাস্থানে আপুর জোনিতে রক্ত।

অর্ধেক বের হয়েছিল তখন। আমি রক্ত দেখে ভয়ে ছিটকে পড়ি মাটিতে। আপু একটা চিতকার দিয়ে উঠে ও মাআআআআহহ বলে। এমন হঠাত হ্যাচকা টানে ভোদা থেকে বের হওয়ার কারনে এমন ব্যথা পেয়েছে আপু।আমি মাটিতে পড়েও যেন ব্যথা পাইনি কারন আমার বুক গলা শুকিয়ে গেছে ভয়ে। আমার বাড়ায়ও রক্ত লেগে আছে। তলপেট ও আশেপাশে শুকিয়ে গেছে।আমি কেদে দিই আপুর দিকে তাকিয়ে আর বলতে থাকি – এ আমি কি করলাম। ভাই হয়ে এত ব্যথা দিলাম আমার বোনকে।
আপু ব্যথা কোনমতে সামলে বিছানা থেকে নামল ও আমার কাছে এসে আমাকে ধরে তুলল। এরপর বিছানায় গিয়ে বসে তার কোলে বসিয়ে বলল-সোনা, কেদোনা প্লিজ।
আমি- তুমি মিথ্যাবাদী।তুমি প্রতারক। তুমি বলেছিলে একটু রক্ত পড়বে। কিন্তু পুরো বিছানায় রক্তের বন্যা। আমি আগে জানলে করতামই না।
আপু- কাদে না সোনা। আমি বললে তুমি করতে না জেনেই বলিনি। এখন আর চিন্তা করোনা।
আমি- চিন্তা করবো না মানে? আমি আর কখনো করবো না এসব। তোমার সাথে আমার কথা নেই।
আমি উঠে আসছিলাম। তখন আপু আমাকে ধরে আবার কোলে বসিয়ে কিস করে দিল। অনেক সময় ধরে কিস করে থামল।
আমি- সরো আপু। বলেছি আমাকে আদর করে ভোলাতে হবেনা।
আপু- আমার সোনা। আর হবে না এমন। শুধুমাত্র প্রথমবার এমন রক্ত বের হয়। শোন, প্রতিটা মেয়ের জোনিতে সাতটা পর্দা থাকে। যার প্রতিটা পর্দা ফেটে রক্ত বের হয়ে শেষ পর্দা যাকে বলে সতি পর্দা সেটা ছিড়ে যায়। শেষ পর্দা ছেদ হলেই একটা মেয়ের সতি চ্ছেদ হয়।
আমি- কিন্তু তাই বলে এত কষ্ট তুমি সহ্য করলে?
আপু- স্বামির কাছে পাওয়া এই যন্ত্রণ একটা মেয়ের জীবনে পৃথিবীর সব সুখকে হার মানায়। তুমি আজ আমাকে সেই সুখ দিয়েছ সোনা।
আমি- কিন্তু আমিতো তোমার স্বামি নই আপু। আমি তো তোমার সর্বনাশ করেছি তাহলে।
আপু- না সোনা। তুমি আজ থেকে আমার স্বামি। আমি তোমায় মন প্রানে মেনে নিয়েছি। আমরা ভাই বোন দুনিয়াবি সব ভুলে জীবনে নতুন রঙ দিয়েছি। তুমি কি আমায় স্ত্রী হিসেবে মানতে পারবেনা সোনা?না হলেও আমি তোমার দাসী হয়েও থাকতে রাজি আছি।

একথা শুনে আর চুপ করে থাকতে পারলাম না। আমি আপুকে জরিয়ে ধরে বলল- আই লাভ ইউ আপুৃ।তোমার আমার সব সম্পর্কে আমি রাজি আছি আপু। তোমায় আমি ভীষণ ভালোবাসি।
আপু আমায় চুমু দিয়ে বলল- তাহলে চলো সোনা আগে ফ্রেশ হয়ে আসি।
আমরা একসাথে বাথরুমে গেলাম প্রথমবার। আপু হাটতে পারছেনা সোজা হয়ে। পা ফাক করে এগুচ্ছে।
বাথটাবে আজ আমরা একসাথে গোসল করলাম।
আমি নিজে আপুর জোনির রক্ত পরিষ্কার করে দিয়ে একসাথে গোসল করে বের হলাম উলঙ্গ হয়েই। কারন আজ আর কারও সামনে কারও পর্দা নেই।
আপু আমার এমন সেবা দেখে বলল- তুমি আমায় এত ভালোবাস বলেই আমি এখনও সুস্থ আছি।
আমি- এখনো ব্যথা করছে আপু?
আপু- একটু সোনা। তবে আগের মতো নয়। আর ব্যথা করবেই বা না কেন? পৃথিবী সবচেয়ে সুপুরুষের মোটা ও বড় বাড়া যদি হয় তাহলে ব্যথা না করে পারে?বাহবা কি বড় রে বাবা।আমার জানই বের হয়ে গেছে।

আমি মাথা নিচু করে নিলাম। আপু আমায় জরিয়ে ধরে বলল- আরে সোনা মজা করছি আমি। এমন বাড়া পাওয়া সৌভাগ্যের হয়। যা আমি পেয়েছি। তোমার প্রতিটা ঠাপ আমার হৃদয় ও শরীরে ঝড় তুলেছে। পৃথিবীর সব পুরুষ এলেই এই সুখ দিতে পারবে না। আর তোমার বীর্য যখন আমার ভোদায় পড়ে ব্যথার আগুন নিভিয়েছে,তখন যেন মনে হচ্ছিল আমি স্বর্গ পেয়েছি।
তখন আমার মনে পড়ল বীর্য পড়লে বেবি হয়। আমি দুনিয়া অন্ধকার করা ভয় নিয়ে বললাম- এখন কি হবে আপু? বীর্য ভিতরে পড়েছে। তাহলেতো বেবি হবে। আমাদের কি বলবে সবাই।
আপু-একটুও ভয় পেয়ো না।আমাদের জীবন আমরা যেভাবে খুশি থাকবো। আমার গর্ভে তোমার বেবিই হবে। লোকের কথা শুনে আমরা নিজের জীবন নষ্ট করতে পারবনা।
আমি- কিন্তু আপু,তোমারতো বিয়ে হয়নি।
আপু-তুমি কি এখনও মনে করো আমি তোমায় ছাড়া
আর কাওকে বিয়ে করবো? আমার মন ও দেহে এক মাত্র তুমি ছাড়া আর কেও জায়গা পাবেনা।কিন্তু তুমি অন্য মেয়েকে বিয়ে করতে চাইলে আমি তোমার জীবনে বাধা দিবোনা।
আমি এবার সবদিক থেকে আপুর হয়ে গেলাম।
আপুর সামনে হাটু গেড়ে বললাম- আই লাভ ইউ মাই ডিয়ার সিস্টার। আই টেক ইউ এ্যাজ মাই ওয়াইফ।
আপু খুশিতে আমাকে জরিয়ে ধরে বলল- আই লাভ ইউ টু সোনা।
আমি- আমি তোমার ওপরেই ঘুমিয়ে পড়েছিলাম। তোমার কষ্ট হয়েছে ঘুমাতে তাইনা?
আপু- একদমই না। তোমার থেকে আমার কোন কষ্ট হয় না। উল্টো তোমার ধোনের চাপে ব্যথা কমে গেছে অনেকটা। আর তুমি টানা তিন ঘণ্টা ধরে অনবরত ঠাপিয়েছ আমাকে। একজন মানুষ এত সময় নিজের বীর্য ধরে রাখতে পারেনা। আর তুমি এই বয়সে তা করে বিশ্বরেকর্ড করে ফেলেছ। আমার ভোদায় বীর্য ভরে উতলে পড়ার জোগাড় হয়েছে। শুধু মোটা ধোন ভরা থাকায় বের হতে না পেরে সোজা জরায়ুতে গিয়ে ঢুকে গেছে। ব্যথা পেয়েছি ভীষণ। কিন্তু কষ্ট হয়নি। আমার মনে হয় প্রায় ২০০ মিলি বীর্য ঢেলেছ তুমি।
আমি লজ্জা পেয়ে গেলাম। আপু আমার গাল টিপে বলল- ইশশশশ আমার সোনা লজ্জা পেয়েছে। আচ্ছা সোনা বলো কি খাবে?
আমি- পিজ্জা।
আপু ঝটপট পিজ্জা অর্ডার করে দিল। আমি একটা হাফপ্যান্ট আর পরলাম।নিচে জাঙিয়া পড়তে দিলনা আপু। আর নিজেও একটা হট শটস ও স্লিভ লেস টপ পড়লো যার বুকের ক্লিভেজ অর্ধেক বেরিয়ে আছে। নিচে কোন ব্রা পেন্টিও পড়েনি বলে দুধের বোটা আর জোনির খাজ স্পষ্ট বোঝা যাচ্ছে। আমি বললাম- এমনভাবে তোমায় দারুন লাগে আপু।
আপু- থ্যাংকস সোনা। কিন্তু এমন হয়ে বাহিরে গেলে তোমার সমস্যা নেইতো? তাহলে পাল্টে নিব।
আমি- আমার সমস্যা নেই আপু। কিন্তু আমরা যতই ভালোবাসি। বাহিরে এমন বের করে না যাওয়াই ভাল ও ধর্মীয় আচার পালন করা লোকজনের কষ্ট হবে। নিচে বিকিনি পড়ে যেও।
আপু চোখ টলমলে এসে বলল- আমার জানটা কত দিক চিন্তা করে। আই লাভ ইউ সোনা।তোমার কথাই হবে। আমরা এটা ওটা নিয়ে গল্প করছি, তখন ডোর বেল বাজল।সিসিটিভিতে দেখলাম অল্প বয়স একটা ছেলে। আমি উঠে দারালাম আর আপুর দিকে হাত বাড়িয়ে দিয়ে বললাম- চলো আপু একটু দুষ্টুমি করে আসি। চমকে দিই লোকটাকে।
আপুও খুশি হয়ে উঠে গেল।আমরা নিচে নেমে দরজা খুলতেই ছেলেটা আকাশ থেকে পড়ল। আপুর টপস আর শটসের মাঝে একহাত ফাকা নগ্ন পেট যাতে নাভিটা চেয়ে আছে। পাছার ১/৪ অংশ বের হওয়া শটস ও পুরো পা খোলা আর বুকের অর্ধেক নগ্ন ও বোটা স্পষ্ট দেখা যাচ্ছে এবং তার ওপর আমার হাত আপুর নাভিকূপে খেলা করছে। ছেলেটা ছিটকে উঠল। হা করে তাকিয়ে আছে।
আমি- কি হলো কিছু বলবেতো।।
ছেলেটা- আবব আবব আব স্যার অর্ডার ছিল।
আমি হাতে নিলাম ও ইচ্ছে করেই ওকে শুনিয়ে বললাম যে আমরা ভাইবোন।
আমি- ওহহহ আপু। মানিব্যাগ আনতে মনে নেই। আমি আসছি।
ছেলেটা আরও চমকে গেল আমরা ভাইবোন শুনে।
আপু- দারাও আমার কাছে আছে। আমি দিচ্ছি।
বলে আপু তার বুকের টপসের ভিতরে হাত ঢুকিয়ে টাকা বের করল। ছেলেটা আপুর দিকে তাকিয়েই আছে। টাকা দিয়েই আপু তাকে বলল- এই নিন।
বলেই দরজা আটকে দিল।সাথে সাথে আমরা লুকিং হোলে দেখলাম ছেলেটা দারিয়ে আছে। কয়েকটা সেকেন্ড দারিয়ে নিজেকে সামলে নিল। ওর বাড়া ফুলে প্যান্ট উচু হয়ে আছে। সেটা ঠিক করল।
আমরা দুজন হাসতে হাসতে সোফায় গড়িয়ে পড়ি। এমন করে আপুর ভোদায় হাত পড়ে আমার। কিন্তু এখন আর সরালাম না হাত। উল্টো আঙুল দিয়ে ভোদার চেরায় একটু চাপ দিতেই আপু ইশশশ করে চোখ বুজে আমায় জড়িয়ে ধরল। কিন্তু বেশি এগোই নি। কারন আমি জানি আপুর ব্যথা আছে।তাই আমি আপুর কোলে বসে বললাম- খিদে লেগেছে আপু।
আপু আমাকে খাইয়ে দিল আমি আপুকে খাইয়ে দিলাম।শেষ পিসটা হাতে নিয়ে হঠাত দুষ্টু বুদ্ধি মাথায় ভর করল। আমি আপুর চোখে তাকাতেই আপু বুঝে গেল। লাজুক হাসি দিয়ে এগিয়ে এলো মুখ নিয়ে। আমিও পিজ্জার এক সাইড,আপু অন্যদিক মুখের ভিতরে ভরে নিচ্ছি।একদম শেষ হয়ে গেলে আমাদের ঠোঁটেঠোঁটে মিলে গেল। চোখে চোখ মিলল। আপুর চোখে প্রবল আগ্রহ। এবার আমার মাঝেও প্রবল আগ্রহ হল। কারন রাতে যে সুখের নেশা হয়েছে তা আর যাবেনা। আমার শরীর ও মন যেন অটোমেটিক হয়ে গেছে। আমার হাত আপুর কোমরে চলে গেল। আপুর চুল এখনো শুকায়নি। আর আমরা আবারও আরেক দফা এগোচ্ছি কোন এক দুষ্টুমির দিকে। কোমরে হাত পড়তেই আপু চোখ বুজে আহাট নিল ও সোজা দারিয়ে গেল। আমার সামনে আপুর নগ্ন পেট ও নাভিকূপ। আমি আপুর পাছা ধরে নিজের দিকে টেনে এনে আলতা করে নাভিতে একটা চুমু দিলাম। আপু ছিত করে উঠল আর মাথায় হাত রাখে আমার।বিলি কাটছে আপু।আমি জরিয়ে ধরে নাভির গর্তে সোজা মুখটা ডুবিয়ে দেই। আপু জোরে জোরে নিঃশ্বাস নিচ্ছে। তাতে পেট উঠানামা করছে আর আমি এবার সুকসুক করে জিভ নাভিতে ডুবিয়ে চুসা শুরু করলাম। আপু পাগলের মতো নিজে মাথার চুল আউলাচ্ছে আর আমার মাথায়ও বিলি করছে।চেপে ধরছে আমার মুখ নাভির আরও গভীরে। আপু প্রায় দুমিনিট পর বলল- আহহহ সোনা কি জিভ তোমার, আমিতো পাগল হয়ে যাচ্ছি আহহহ আহহহ চুসো সোনা আহহহ ফালা ফালা করে দাও।
বলেই আপু মাথা চেপে ধরে শরীর ঝাকুনি দিয়ে আমাকে জরিয়ে ধরে সোফায় বসে পড়ল। তখনই চোখ পড়ল আপুর শটসে। দেখি শটস ভিজে চৌচির। আমি আপুর দিকে তাকাতেই আপু আমাকে প্রবল লজ্জায় বুকে মাথা লুকালো। আমি শটসের ওপর দিয়ে পাছায় হাত রাখলাম। আপু কোন কথা না বলে আমায় ছেড়ে দারিয়ে গেল। আর বুঝতে দেরি হলো না আমার কি করণীয়। আমি আপুর শটসটা খুলে দিলাম আর আপু স্লিভলেস। উলঙ্গ আপুকে আমি যেন প্রথমবার দেখলাম। আপু কয়েক সেকেন্ড সময় না দিয়েই আমাকে দার করিয়ে শটস খুলে দিয়ে বুকে ধাক্কা দিয়ে সোফায় বসিয়ে দিল। আমার বাড়াতো আপুকে দেখেই শক্ত টাওয়ার হয়ে দারিয়ে আছে।আপু আমায় সারপ্রাইজ করে সোফায় দুপাশে পা দিয়ে আমার বাড়ার ওপর বসে পড়ল আর পচাত শব্দ করে গরম অগ্নিকুণ্ডে আমার বাড়া ঢুকে গেল। বিষয়টা এত দ্রুত হয়ে গেল যেন মনে হলো উসাইন বোল্ট রেস শুরু না করেই শেষ করে ফেলেছে।আপুর ভোদায় বাড়া ঢোকার সাথেই আপু আহহহহহহ করে শব্দ করল জোরে ব্যথায়। মুখ হা হয়ে চোখ বড় বড় হয়ে পানি পড়ছে। আমার হাত আপুর নরম কোমরে।
আমি- ব্যথা?
আপু পলক ফেলে বলল- না সোনা। মোটাতো। আর প্রথমবার কয়েকদিন ব্যথা করে।পরে সারাজীবন যত চুদো কোন ব্যথা হবেনা। আর আমি তোমার বাড়ার সুখ নিতে এমন লাখো ব্যথার মুহুর্ত সৌভাগ্যের সাথে গ্রহণ করতে রাজি। আহহমমম সোনা তোমার বাড়া আমার জরায়ুর একদম ভিতরে চলে গেছে। কি যে আরাম লাগছে এত ব্যথার মাঝেও যে সব ব্যথা শেষ হয়ে গেছে। আমার ভাই আমায় কত ভালোবাসে তার নিদর্শন জরায়ুর প্রবেশ। পৃথিবীর রেকর্ডে একজন শুধু তার স্ত্রীর জরায়ুতে কোনমতে প্রবেশ করিয়েছিল বাড়া। তাও কয়েক হাজার বছর আগে। আর আমার ভাই হয়ে তুমি তা করে দেখিয়েছ। নাও সোনা আমার দুধ টিপো, চুসো, খাও আর ঠাপাও বোনকে ষাড়ের মতো।
কথাগুলো শুনে আমি আরও উত্তেজিত হয়ে আপুর পাছায় ধরে ঠাসা দিলাম বাড়াটাকে ভোদার ভিতরে। আপু সাথে সাথে আমার ঠোটে ঠোট বসিয়ে দিল। অগাধ গভীর চুম্বন শুরু হলো। ঠোটের প্রতিটা কোনে আমাদের বিচরণ করে চুসছি ও আপু আমার ওপর লাফাচ্ছে ধীরে ধীরে। লাফের সাথে সাথে গোঙাচ্ছিল আপু উমমমমম উঙঙঙঙ করে যা মুখের চোষাচুসির মাঝেও স্পষ্ট। এদিকে আপুর ওঠানামায় বুকে আপুর নরম দুধগুলো আর পেটের ঘষায় পৃথিবীর সর্বোত্তম কোলের আদর যা মায়ের আদর তাও ভুলে গেছি এর মাঝে। ভোদায় প্রায় অর্ধেকের বেশি বাড়া বের করে আবার চালনার এই কাজে যে ঘর্ষণ তা পৃথিবীর সব শিল্পকে হার মানায়।আমি সেই শিল্পকে অনুভব করে চলেছি সেই শিল্পীকে দিয়ে। প্রতিটা ঠাপে যখন বাড়া জরায়ুতে ধাক্কা মারে আমি ফিল করছি যে কোন একটা নরম ছোট গহ্বরে বাড়ার মুন্ডিটা ঢুকে যাচ্ছে যার ভিতরে গরম পানির ফোয়ারা। এত সুখ কি আর বলবো। আপু প্রতিটা ধাক্কায উম্মমমমম করে উঠছে আর ঠোট কামড়ে ধরছে। কিন্তু ঠোট ও কোমরের লাফানোর গতি ক্রমশ বাড়ছে।হঠাত লাফানোর গতি তুমুল বেগ পেল। পাগলের মতো ঠোট চুসছে ও চুদা নিচ্ছে। হঠাত উমমমম উমমমম উমমমমমম করতে করতে শক্ত করে জরিয়ে ধরে কাপতে কাপতে রস কাটল আর আমার বাড়া স্নিগ্ধতায় স্নাত হল আপুর কামরসে।ভোদার দেয়াল বেয়ে আমার উরু ও সোফা ভিজিয়ে চৌচির। প্রায় একঘণ্টা পর এই দফা থামল। আপুর চোখে আমার চোখ। আপুর চোখে লাজুক হাসি দিয়ে বলল- থ্যাংকইউ জান।

Exit mobile version