Site icon Bangla Choti Kahini

পরিবার ও কামকেলী – পর্ব ৩

বাপের বাড়ি পৌছতে সন্ধ্যা লেগে গেলো রতিদেবীর। বাপের বাড়ির সবাই রতিকে এখনো সেই ছোট্ট রতির মতই ভালোবাসে। সবার সাথে দেখা সাক্ষাত করেই চলে গেলেন পিতার ঘরে। রতিদেবীর পিতা হরিনাথ বাবু, তামাক টানছিলেন ইজিচেয়ারে শুয়ে। খালি গায় পরনে ধুতি।

হরিনাথবাবু মেয়ের দিকে না তাকিয়েই বললেন- বিয়ের পর এই প্রথম বোধয় তুই টানা সাতমাস পর এই বূড়ো বাপটাকে দেখতে এলি।

রতিদেবী কাছে গিয়ে বাবার বুকের পাকা লোমে হাত বুলিয়ে দিতে দিতে বললেন- ইশ! রাগ দেখো। আমি ইচ্ছে করেই আসিনি নাকি?

হরিনাথবাবু – ন্যাকামি করিস না তো। বুড়ো হয়ে গেছি তাই বোধয় এখন আর দেখতে আসতে মন চায়না!
রতিদেবী- কেনো! তোমার আদরের বৌমা কি তোমাকে কম দিচ্ছে নাকি?

হরিনাথবাবুর রেগে গিয়ে মেয়ের চুল মুঠি করে ধরলেন, রতিদেবী ব্যাথায় কুকিয়ে উঠলেন। – এই মাগি! এক কথা বারবার বলবি না। ওই মাগিকে চোখে দেখার দশ বছর আগে থেকে তোকে চুদে আসছি। তুই আমার বীর্যজাত মাগি। তোর সাথে আমার যে রক্তের সম্পর্ক, অন্য বাড়ির মাগিদের সাথে সেটা হয় নাকি!
রতিদেবী – উফ ছাড়ো তো ব্যাথা লাগছে।
হরিনাথবাবুর মেয়ের চুল ছেড়ে হুক্কায় টান দিলেন।

রতিদেবী দেখলেন বাবা প্রচন্ড রেগে গেছেন। বাবার সামনে তার বৌমাকে নিয়ে খোটা দিলে বেশ রেগে যান। আর বাবা রেগে গেলে তার বাড়া বিচি না চুষে দিলে তার রাগ ভাঙ্গানো যায় না।

রতিদেবী গিয়ে বাবার দুপায়ের ফাকে বসে ধুতি সরিয়ে পাকা বালে ঢাকা ন্যাতানো বাড়াটা মুখে পুরে বেশ কামুক ভঙ্গিতে চুষতে লাগলেন। মুহুর্তেই ন্যাতানো বাড়াটা ভিমাকার ধারন করতে লাগলো।

হরিনাথবাবু বাড়ির সবচেয়ে রাগি লোক। তিনি রেগে গেলে বাড়ি থমথম করে। অথচ মেয়ে বাড়াটা মুখে নিলে শতচেষ্টা করেও রাগ ধরে রাখতে পারেন না হরিনাথবাবু। দুহাতে মেয়ের চুলে বিলি কেটে মেয়ের রসালো ঠোটের চোষা খেতে লাগলেন তিনি। মাঝে মাঝে কোমর তুলে দুয়েকটা ঠাপ দেয়ার চেষ্টা করেন হরিনাথবাবু৷ কিন্তু মাজা ব্যাথা বেড়েছে। ঠাপ দিতে পারেন না আগের মতন।

দুহাতের মেয়ের গোলগাল মুখোমন্ডল ধরে টেনে আনেন কাছে, ঠোট জোড়া চুষে দেন, জিবে জিবে রসের খেলা করেন।

রতিদেবি একহাতে সায়া তুলে আরেক হাতে পিতার পাঁকা ঠাটানো বাড়াটা ধরে নিজের গুদে সেট করে বসে পরে। নিমিষেই হারিয়ে যায় গহীন অতলে।

রতিদেবীর চিরপরিচিত এই বাড়া। এই বাড়াই তাকে প্রথম নারী বানিয়েছে। আগামী এক সপ্তাহ এই বাড়া গুদে নিয়ে থাকবে ভেবেই আনন্দিত রতিদেবী।

রতিদেবী বাবাকে শুইয়ে দিয়ে সাদা রোমশ বুকে দুহাত রেখে ভর দিয়ে বাড়ার ওপর উঠবস করতে লাগলেন।
হরিনাথবাবু মাঝে মাঝে দুয়েকটা তলঠাপ দেন। হঠাৎ বলেন- বলছিলিস তোদের বাড়ির ওই শয়তানটা নাকি আমার দাদুমনিকে সুযোগ পেলেই ঘরে নিয়ে যায়?

রতিদেবী – আর বোলো না ওই বুড়োর কথা। কয়েকমাস ধরে কিযে শুরু করেছে, আমার মেয়েটা সুযোগ পেলেই ঘরে নিয়ে চুদে দেয়।হরিনাথবাবু দাত কিড়মিড় করে বলেন- শালা বানচোদের বাচ্চা, খানকির ছেলে। তোর কত বড় ধোন হয়েছে গিয়ে দেখবো। আমার নাতনিকে তুই চুদিস, তোর সাহস কত বড়।

রতিদেবী – আর মেয়েটাও হয়েছে পাকা খানকি। সুযোগ পেলেই গুদ মারাতে চলে যায়।
হরিনাথবাবু মেয়ের মাইয়ের বোটা সুরসুরি দিয়ে বললেন- একদম আমার মাগিটার মতন। তা শোন, মেয়েটার যখন গা-গতর হয়েছেই, আমাকে একবার দেনা, চেখে দেখি। কচি গুদ ফাড়িনা কতদিন।
রতিদেবী বাবার ঠোটে চুমু খেয়ে বলে- আমার বাবা চেয়েছে আমি কি আর না করতে পারি।

হরিনাথবাবু গুদে বাড়া ঢোকানো অবস্থায়ই মেয়েকে জড়িয়ে তুলে ধরে বিছানায় নিয়ে যান। মেয়েকে বিছানায় চেপে ধরে আচ্ছা করে ঠাপ দিতে লাগলেন।

এতদিন পরে পিতার চিরচেনা বাড়ার মরন ঠাপ খেয়ে রতিদেবী সুখের জোয়ারে ভেসে যেতে লাগলেন।

হরিনাথবাবু সময় ঘনিয়ে আসতেই রতিদেবী বলে – বাবা মুখে দাও। আমি খাবো।

হরিনাথবাবু দ্রুত বাড়ারটা টেনে গুদ থেকে বের করে মেয়ের মুখে পুরে দেন। মুখচোদা দিতে থাকেন। আর রতিদেবী মুখ থেকে কোৎ কোৎ শব্দ হতে থাকে। থুতনি বেয়ে পিতার মদন রস মিসৃত লালা পরছে।

বেশ কিছুদিনের জমানো এক গাদা ফ্যাদা ঢেলে দিলেন নিজ-কন্যার গলার ভেতর। রতিদেবী পরম তৃপ্তি নিয়ে পিতার ফ্যাদা গিলে নিলেন।

হরিনাথবাবু ক্লান্ত হয়ত ধপাস করে শুয়ে পরলেন বিছানায়। রতিদেবী বাথরুম থেকে মুতে এসে পিতার তুলার মত সাদা ঘন রোমশ বুকে মাথা পেতে শুতেই হঠাৎ ছোটবেলার স্মৃতিগুলো ঘুরে ফিরে মনে আসতে লাগছিলো।

একদমই আনকোরা শরীর রতির তখন। দুধের মত সাদা ফর্শা বুকে তখন গোলাপি রঙের বোটাগুলো বেশ খারা হয়ে জাগতে আরম্ভ করেছে। রতি প্রায়ই খেয়াল করত মা যখন বাড়ি থাকত না বড় দুই দিদি সুযোগ পেলেই বাবার ঘরে ঢুকে ঘন্টাখানেক পর বেরুতো। বাবা সবচেয়ে বেশি রতিকেই আদর করতো সব বোনেদের মাঝে। কিন্তু দিদিরা যখন বাবার ঘরে যেতো তখন রতিকে নিত না। রতির খুব রাগ হত। বোনদের মাঝে সবার ছোট রতি, সবক্ষেত্রের ওর আবদার আহ্লাদ ই বেশি। কিন্তু এই ক্ষেত্রে ওকে কেউ নিত না।

আস্তে আস্তে রতির কচি দেহটা যখন আরেকটু নারীতে পরিনত হোচ্ছিলো, সুচালো বোটার চারপাশে ইশৎ মেদ জমতে শুরু করেছে, কিযে সুন্দর লাগত, রতি নিজের আয়নার সামনে ঘন্টার পর ঘন্টা নিজের মাইয়ের দিকে তাকিয়ে থাকত আর মাই নিয়ে খেলা করত। আরো খেয়াল করল তার আধো ফোলা ফর্শা গুদের ওপরে ছোট ছোট পাতলা চুম উঠতে শুরু করেছে।

দিদিরা রতির দৈহিক উন্নতি দেখার সাথে সাথেই বাবাকে জানিয়ে দিলো। সেদিন প্রথম রতি দিদিদের সাথে বাবার ঘরে প্রবেশের যোগ্যতা আর্জন করলো। শুরুতেই দিদিরা নেংটো হয়ে গেলো। বাবাকে খুব ভালোবাসে তবে ছোট্ট রতির ধুকধুক করতে লাগলো। সেদিন দিদিরাই ওকে যত্ন করে পোশাক থেকে ওর ফুলের পাপড়ির মত শরীরটা বের করে আলতো করে পিতার হাতে তুলে দিয়েছিলো।

রতি লজ্জায় যেনো তার পাপড়িগুলো কুকরে যাচ্ছিলো সেদিন। বাবা খুব যত্ন করে পাপড়িগুলো ফুটিয়ে খুটে খুটে ওর দেহের সৌন্দর্য উপভোগ করেছিলেন।

সেদিন রতি কিছুতেই বাবাকে তার গুদে মুখ দিতে দেবে না। লজ্জা সংকোচে বাধা দিচ্ছিলো বাবাকে। দিদিরা হাসতে হাসতে ওকে ধরে ওর সংকোচ কাটানোর চেষ্টা করছিলো নানা কিছু বলে।

এরপর যখন বাবা মুখ বসিয়েই দিলো তার একদমই কচি আনকোরা ইষৎ ফোলা, হাল্কা বাল ওঠা গোলাপি গুদে। রতির পিট বাকিয়ে সারা দেহে বিদ্যুৎ খেলে যায়। দিদিরা দুদিক থেকে রতিকে বিছানায় চেপে নির্ভয় করার চেষ্টা করছিলো।

বাবার গুদ চোষায় রতি প্রথম যৌন সুখের আনন্দটাও টের পাচ্ছিলো কিন্তু আবার তখনো পুরোপুরি সংকোচ কাটছিলো না।

প্রায় দশ মিনিট যেতেই রতি খেয়াল করলো অদ্ভুত ভাবে তার দেহটা একদম ছেড়ে দিয়েছে, নড়াচড়া করার মত একদমই শক্তি নেই তার, পুরো শরীরজুড়ে কেবল এক আদিম আবেশ বয়ে যাচ্ছে। মেরুদণ্ড বয়ে তলপেটে কিছু একটা বিস্ফোরিত হয়ে নিচে নেমে গুদের মুখ দিয়ে কিছু একটা তরল বেরিয়ে এলো কুলকুল করে। এরপর তার শরীর যেনো নিজে থেকেই কাজ করছিলো। রতি না চাইতেই দুপা দিয়ে বাবার গলা জড়িয়ে ধরে নিজের গুদের সাথে ভিষন ভাবে চেপে ধরলো। আর মুখ দিয়ে অস্ফুট আওয়াজ বের করতে লাগলো, রতি নিজেও জানে না এ আওয়াজের মানে কি। দিদিরা খুশিতে হাতে তালি দিলো।

এরপর প্রায় আধাঘন্টা রতি গুদ আর তার সুচালো মাই চুষলো বাবা। ওদিকে বাবার বিশাল খাড়া বাড়াটা চুষে দিচ্ছিলো এক দিদি, আরেক দিদি বিশাল ঝোলা বিচি মুখ পুরে চুষছিলো। রতি তখনো জানেনা কিকারনে দিদিরা বাবার বাড়াটা প্রস্তুত করে দিচ্ছিলো।

একটু পরেই টের পেলো। বাবা যখন তার কোমর তার দুই উরুর মাঝে অবস্থান করালো। এরপর বড় দিদি দুই আঙ্গুলে রতির গুদের কোট দুদিকে ফাক করে ধরলো, আরেক দিদি বাবার বাড়ার মুন্ডির ছালা পেছনে গুটির রতির গুদে মুখে সেট করল।

বাবা চাপ দিতেই চরচর করে এক তৃতীয়াংশ ঢুকে রতির কুমারীর গুদে পর্দা ফেটে গেলো, রতি বিকট চিৎকার দিয়ে বাবার বাহুর পেশি খামচিয়ে ছিলে দিলো। দিদিরা কাছে গিয়ে পরখ করে দেখে বাবাকে জানালেন যে রক্ত বের হয়েছে, শুনে বাবা বেশ খুশি হলেন আর আরো উত্তেজিত হয়ে গেলেন। ধীরে ধিরে কোমর ওঠানামা করতে লাগলেন। ব্যাথায় রতি ভিষণ চিৎকার করছিলো। আর খামচিয়ে বাবার শরীরের বিভিন্ন জায়গায় দাগ ফেলে দিচ্ছিলো।

সময় যেতেই হঠাৎ সেই ব্যাথাও সয়ে যাচ্ছিলো রতির। একসময় এই ব্যাথা পুরোপুরি সুখে রূপ নিতে লাগলো। আবারো রতি অজান্তেই তল ঠাপ দিচ্ছিলো আর আনন্দের শিৎকার করছিলো।

কুমারিত্ব হারানোর পর থেকে রতি আস্তে আস্তে দিদিদের মত পাকা মাগিতে পরিনত হতে থাকে। মাঝে মাঝে দিদিদের কে না বলেই নিজে একা একাই বাবার ঠাপ খেতে চলে যেত রতি। আর বাবারও তখন গায়ে কি ভিষণ জোর ছিলো। বড় বড় রাম ঠাপ দিতে পারতেন, সেই রাম ঠাপ খেলে জ্ঞান হারাবার অবস্থা হয়ে যেত।

রতিদেবী বাবার রোমশ বুকে মুখ ঘষতে ঘষতেই ভাবলেন, ইশ! যৌবনের প্রথম দিকটা কি রোমাঞ্চকরটাই না ছিলো। কত কত চোদন স্মৃতি আছে বাবার সাথে। বাবাও তিন মেয়েকে চুদে এরপর আবার মাকে চুদে হয়রান হয়ে যাবার অবস্থা।

স্মৃতিচারণ করতে করতেই কখন হরিনাথবাবুকে জড়িয়ে ধরে ঘুমিয়ে গিয়েছে খেয়াল নেই রতিদেবীর।

Exit mobile version