Site icon Bangla Choti Kahini

শ্বাশুরি মাগীর শ্বাশুরিগিরি ঘোছালাম – ৬ (Sasuri Mayer Sasurigiri - 6)

ঠিক এর আগের ঘটনাটা জানতে শ্বাশুরি মাগীর শ্বাশুরিগিরি ঘোছালাম – ১ আর শ্বাশুরি মাগীর শ্বাশুরিগিরি ঘোছালাম – ২ পড়ে নিতে পারেন.

শুক্লা ওর গুদ টুদ ধুয়ে এসে আমার পাশে শুল। আমি জিজ্ঞাসা করলাম
– রান্না করবে না?
– পরে করব সবে তো আটটা, খেতে খেতে অনেক দেরী, কেন তোমার খিদে পেয়েছে?
– না না এই তো খেলাম গুরুপাক আহার
– শোনো না তোমায় একটা কথা বলব বলছিলাম না একটু আগে?
– হ্যাঁ
– তুমি তখন ঘুমোচ্ছিলে, আমি সিনেমা দেখে ফিরলাম দরজায় দুবার বেল বাজিয়ে কোন সাড়া না পেয়ে আমি ভেবেছি মা বোধহয় ঘুমিয়ে পড়েছে, তারপরে মা এসে দরজা খুলে দিয়ে আমায় বলল ভেতরে আসতে কথা আছে?
– কি কথা?

– আরে শোনোই না, আমি মায়ের মুখ চোখ দেখে ভাবলাম কিছু একটা হয়েছে, সারা মুখ কেমন যেন ফোলা ফোলা, চুল এলোমেলো, আমি ভাবলাম কি হয়েছেরে বাবা! কেউ তো আর মার ধোর করবে না এই বয়েসে। মা আমার সামনে খুঁড়িয়ে খুঁড়িয়ে হেঁটে শোবার ঘরে গেল। গিয়ে আমায় খাটে বসাল, তারপরে আমার হাত ধরে বলল “শুক্লা তোকে একটা কথা বলব কাউকে বলবি না বল” আমি বললাম “কি কথা? আর বলবই বা কাকে?” “না স্বপন কে বলবই না বল?” “আচ্ছা বাবা বোলব না। এখন কি হয়েছে বল”। “তারপরে মা কি করল জানো?
– কী

– মা আমার সামনে এসে দাঁড়িয়ে, আমার হাত দুটো ধরে কাঁদ কাঁদ স্বরে বলল “আমি খুব বিপদে পড়ে গেছি তুই আমায় বাঁচা” এই বলে আমার সামনে মা শাড়ি তুলে দাঁড়াল, আমি ভাবলাম এ মা মার হঠাত হল কি! আমায় নিজের ওইটা দেখাচ্ছে কেন? তারপরে মা পিছন ঘুরল দেখি কি আমার রোলিং ক্লিপটা মায়ের পিছন থেকে বেরিয়ে আছে। আমি তো দেখে থ বলে গেলাম। জিজ্ঞাসা করলাম “ঐটা ওখানে গেল কি করে?”

“আমি ঢুকিয়ে ফেলেছি এখন বার করতে পারছি না, তুই আমায় বাঁচা”।

তোমায় কী বলব গো দেখে আমার গা গুলিয়ে উঠেছে। আমি হাঁদা বনে গেছি পুরো। শেষে থাকতে না পেরে জিজ্ঞাসা করলাম “আমার রোলিং পিনটা তুমি তোমার পাছায় ঢুকিয়ে কী করছিলে? ওটা কী ওখানে দেওয়ার জিনিস”?

বলে কি “আমার ভুল হয়ে গেছে, তুই আমায় ক্ষমা করে দে, তোর দুটো পায়ে পড়ি”।

রাগে আমার মাথার চুল থেকে পায়ের নখ অবধি জ্বলে গেল। আমি বললাম “নিজে ঢুকিয়েছ নিজে বার কর, আমার মাথার চুল আঁচড়ানোর জিনিসটা নিজের পিছনে ঢোকাতে তোমার লজ্জা হল না? নিঘিন্নে মেয়েমানুষ কোথাকার!” “তুই আমায় মাফ করে দে মা, আর কোন দিন করব না, এইবারের মত আমায় বাঁচা আমি আর সহ্য করতে পারছি না”।

এই বলে না মা খাটের উপর চীত হয়ে শুয়ে পড়ল, আর পা দুটোকে ভাঁজ করে বুকের কাছে তুলে ধরল। আমি দেখি কি রোলিং পিনের হ্যান্ডেলটা পুরোটা মায়ের পাছার ভেতরে ঢোকানো, কি করে ঢোকালো বাবা জানি না, তারপরে টেনে বার করতে গিয়েই দেখি বেরচ্ছে না, জোর লাগাতে মা আঁ আঁ করে চ্যাঁচাতে লাগল, শেষে বাথরুম থেকে নারকোল তেল নিয়ে মায়ের পাছার গর্তে দেওয়ার ফলে হ্যান্ডেলটা একটু পেছলা হল তারপরে আসতে আসতে টেনে বার করলাম। হ্যান্ডেল টা তো পুরো মসৃন ছিল না শেষ দেখি পাছার গর্ত থেকে একটু রক্ত ও বেরিয়ে এলো কেটে যাওয়ার জন্যে। আর হ্যান্ডেল টা পুরো বেরিয়ে আসার পরে না মা ভওওক করে পাদু দিয়ে ফেলল।

আমি তখন কাছ থেকে মায়ের ভগনাটা দেখতে পেলাম, কি রকম লাল লাল দগড়া দগড়া দাগ। কিছু ওইখানকার চুল পুড়ে গেছে। তারপরে আমা সন্দেহ হল, তখন মায়ের তলপেট, পাছার গামলি দুটো ভালো করে তাকিয়ে দেখি কি লাল লাল দাগ। তখন মায়ে জিজ্ঞাসা করলাম “তোমার গায়ে লাল লাল দাগ কিসের গো”? মা বলল “ও কিছু নয় আমবাত হয়েছে বোধ হয়, সেই জন্যেই তো চুলকোচ্ছিল আর সেইটা করতে গিয়েই তো এই বিপত্তি”।

 

বিধবা শ্বাশুরি মাগীর বিবাহিত জীবনে ফিরে আসার ইনসেস্ট সেক্স স্টোরি

 

আমি ভাবলাম কেসটা কি হল? আমি এত মারধর উতপাত করলাম আর ইনি তো কিছুই বললেন না, উল্টে ব্যাপারটা অন্যদিকে ঘুরিয়ে দিতে চাইলেন। শুক্লা বলল
– “আমার বাপু বিশ্বাস হয় নি। ঠোঁট কাটা, গায়ে দগড়া দগড়া দাগ। চুল উস্কোখুস্কো, গায়ের টেম্পারেচার নর্মাল অথচ বলছে আমবাত।
– হতেও তো পারে।
– হ্যাঁ নিজের পোঁদে রোলিং পিনটা ঢোকালো কি করে? ধামসি পাছা পেরিয়ে হাত তো পৌছাচ্ছিল না ওখানে তাই তো আমায় বলতে বাধ্য হয়েছ, না হলে বলত আমায়? কিছু একটা গুবলেট পাকিয়েছে মা, আমায় বলছে না, তুমি কিছু শুনেছ আওয়াজ টাওয়াজ?

– না গো আমি ফিরেছি, ঘরে ঢুকেছি, উনি আমায় জিজ্ঞাসা করলেন কিছু খাবো কি না, আমি না বললাম। তারপরে আমি দরজা বন্ধ করে ঘুমিয়ে পরেছি। তুমি দরজা নক করলে তাই উঠলাম।
– কি যে করে না বুঝি না, না আমাকে শান্তিতে থাকতে দেবে, না নিজে থাকবে। তুমি না দেখলে বিশ্বাস করবে না কেউ নিজে নিজে ঐরকম কান্ড ধটাতে পারে না, সম্ভব নয়।
– আচ্ছা ছাড়ো। পরে এই নিয়ে আলচনা করা যাবে। আমি ওনাকে কিছু জিজ্ঞাসা করতে পারব না, আর তুমি যে আমায় বলেছ সেটা ওনাকে বলার দরকার নেই। আঘাত যা দেখলে তাতে ডাক্তার দেখাতে হবে কি?
– না তা হবে না, কিন্তু আঘাত গুলো হল কি করে সেটাই আমার চিন্তা।
– ছারো এখন, রান্না বান্না কিছু করার থাকলে কর। কাল দেখা যাবে। উনি কি ঘরে শুয়ে আছেন?
– বোধহয়, আমি তো তারপরে আর দেখিনি।

শুক্লা বেরিয়ে গেল একটা ম্যাক্সি পরে আমি স্বস্তির নিঃশ্বাস ফেললাম। রাতে আমার শাশুড়ি নিজের ঘরেই খাওয়া দাওয়া সারলেন। আমরা ডাইনিঙে। মুখোমুখি না হওয়াতে আমি কোন রকম মানসিক টানা পোড়েনের মধ্যে পরিনি। পরদিন আমি খুব ভোরে উঠে আমি ব্যাল্কনি তে দাঁড়িয়ে ভাবছি গতকাল আমার কি মতিভ্রম হয়েছিল যে রাগের মাথায় এই রকম করে ফেললাম আমার শ্বাশুরিমাগীর সাথে। আমায় আমার বৌয়ের সাথে চোদন কম্মে কাটি করছিল বলে রাগ ছিল, কিন্তু কাল যে কান্ডটা করেছি সেটা তো ঠান্ডা মাথায় চিন্তাও করতে পারছি না। শুক্লার মা কখন পিছনে এসে দাঁড়িয়েছে সেটা আমি বুঝতে পারিনি। উনি চাপা গলায় ডাকলেন
– স্বপন
আমি চমকে পিছনে তাকালাম ওনাকে দেখে আমার অনুশোচনা হল গতকালের কাজের জন্য, আমি মাথা নীচু করে বললাম
– বলুন
– তুমি তোমার কালকের কাজের জন্যে মনে কোন দুঃখ রেখ না বাবা
– না মানে…

– দোষ তোমার নয়, দোষ আমার, আর কাল তূমি যেটা আমায় করেছ সেটা তোমার কাছে নতুন ব্যাপার হতে পারে কিন্তু আমার কাছে নয়। কাল তুমি আমায় তোমার অজান্তেই আমার বিবাহিত জীবনে ফিরিয়ে নিয়ে গেছিলে। কাল আমি তোমার মধ্যে দিয়ে তোমার শ্বশুর আমায় যে ভাবে আদর করতেন সেই আদর পেয়েছি। নিজের অজান্তে বা তোমার চেপেরাখা রাগ থেকেই তুমি হয়ত ব্যাপারটা আরম্ভ করেছিলে, কিন্তু আমি ফিরে গেছিলাম আমার বিয়ের প্রথম দিকের দিন গুলোতে। কাল তোমার হাতে নিপীড়িত হতে হতে আমি সেই দিন গুলোতে ফিরে যাচ্ছিলাম যে দিন গুলোতে যখন আমি প্রতি রাতে ঠিক এই ভাবে একবার আগুনের সাগরে একবার সুখের সাগরে ভাসতাম তোমার শ্বশুর মশাইয়ের দয়ায়। উনি চলে গেছেন আর প্রায় চার পাঁচ বছর আর ওনার আমার সাথে শারীরিক খেলা বন্ধ হয়ে গেছে শুক্লা জন্মানোর কয়েক বছর পরের থেকেই।

আমি ভেবেছিলাম বয়েস হয়েছে বিধবা হয়েছি আমার আর শরীরের কোন চাহিদা নেই, কিন্তু তোমাদের খুনসুটি দেখে আমার প্রথম দিকে ভালোই লাগত। ভাবতাম নতুন বিবাহিত বর বৌ নিজেদের মধ্যে এটাই তো ঠিক। কিন্তু যেদিন শুক্লা ওর শোয়ার ঘর থেকে চ্যেচালো সেদিন থেকেই আমার ভেতরের জ্বালাটা আবার ফিরে আসতে শুরু করল, ওর বুকের দাগ দেখে আমার নিজের বিবাহিত জীবনের প্রথম দিকের ব্যাপারগুলো মনে পড়তে লাগল। তারপর পরশু যখন তোমাকে শুক্লার সাথে মারধর করতে দেখলাম আমার শরীরের নিভে যাওয়া আগুন আবার জ্বলে উঠল। গতকাল আমি সঙ্গম বাদে বাকীসব কিছুই পেয়েছি তোমার কাছে। আজ সকালে যখন আমার ঘুম ভাঙল তখন আমি যেন আমার আগের জীবনে ফিরে গেছি। তখন সকাল আসত ভয় নিয়ে এখন এলো একটা শান্তি নিয়ে। যদিও তুমি আমার মেয়ের বর, তবু আজ তোমায় বলতে ইচ্ছে করছে “আই লাভ ইউ”

আমি তো কেস খেয়ে গেলাম। লজ্জার মাথা খেয়ে জিজ্ঞাসা করলাম
– কি হয়েছিল আপনাদের বিবাহিত জীবনে?
– সে অনেক কথা অন্য আর একদিন শোনাবো,
এই বলে আমায় ব্যালকনি থেকে ডাইনিঙ্গে ডেকে এনে আমাদের শোয়ার ঘরের দিকে তাকিয়ে বুঝে নিলেন যে শুক্লা ঘুমোচ্ছে তারপরে আমার ঠোঁটে একটা চুমু এঁকে দিয়ে উনি কিচেনের দিকে চলে গেলেন চায়ের জল চড়াতে।

পরের আপডেটটা কয়েকদিন পরে দেব …..

Exit mobile version