Site icon Bangla Choti Kahini

ডাক্তার আপু ও আমি- ৬

আগের পর্ব

আমি অন্য দুনিয়ায় ডুবে আছি। বাসায় ঢুকে আপু বলল- গোসল করে আমার রুমে এসোতো সোনা।
আমি এক প্রকার ঘোরে ছিলাম। গোসল করে তোয়ালে পড়ে বাথরুম থেকে বের হতেই দেখি বিছানায় একটা চিরকুট। তাতে ইংরেজিতে লেখা-
কাম টু মাই রুম অন টাওয়েল।

আমি আপুর কথামতই তোয়ালেটা পড়েই আপুর রুমে গেলাম। দরজা খোলাই ছিল। ভিতরে ঢুকতেই আপু পিছন থেকে চোখ চেপে ধরে বলল- চোখ খুলবে না যতক্ষণ আমি না বলব। আর কোন কথাও বলবেনা।
আমি চুপ করে আছি। হঠাতই আমার তোয়ালের ওপর দিয়ে বাড়ায় আপুর হাত পড়লে আমি আর ঘোরে নেই। শিওর হলাম রাতের সবকিছু বাস্তবেই ঘটেছে। কোনো স্বপ্ন নয়। একটানে আমার তোয়ালে খুলে দিতেই দারানো লম্বা বাড়াটা তিরিং করে উন্মুক্ত হল। আপুর নরম হাতের ছোয়া পেয়ে আমি শরীরে শিরশির করছে। শক্ত বাড়ায় নরম হাত যেন ঝড় তুলে ফেলল আমার গায়ে। আমি চুপ করে আছি। একটু পর আপু আমার বাড়াটা মুখে নিয়ে রাতের মত আবার কিছুক্ষণ ব্লোজব দিতে লাগল। আবার আমার হাতে আপুর চুল ধরিয়ে মুখচোদা দিচ্ছে। দশ মিনিটের মত পরে মুখ সরিয়ে নিল। আমার গায়েও আপুর ছোয়া নেই। কোন সাড়া শব্দও নেই। কিন্তু চোখ খোলা বা কথা বলা বন্ধ থাকায় কিছু করতেও পারছিনা। হঠাত আমার হাতে আপুর ছোয়া। আপু আমার হাত ধরে তার বুকের ওপর তোয়ালেতে রেখে একটা কিস করল। আমার বুঝতে বাকি নেই কি করতে হবে। একটানে তোয়ালে খুলে দিলাম। এবার আপু বলল- চোখ খোল সোনা।

আমি সাথে সাথে চোখ খুলতেই আমার সামনে আমার বোনের সম্পূর্ণ উলঙ্গ শরীর আবিষ্কার করি। রাতেতো তাও পেন্টি ছিল। এখন একটা সুতোও নেই গায়ে। আমি পৃথিবীর অষ্টম আশ্চর্যের দিকে তাকিয়ে আছি দেখে আপু এসে আমায় বুকে বুক জরিয়ে ধরে ঠোটে ছোট চুমু একে বলল- কি দেখছো সোনা? পছন্দ হয়নি আপুকে? রাতে ভালো লাগেনি?
আমি বললাম আমার কল্পনার ভাবনা। আপু হেসে অস্থির।
আপু- আর কোনো স্বপ্ন আমাদের আলাদা করতে পারবেনা সোনা। আমরা আজ থেকে এক।

আমার তলপেটের সাথে আপুর তলপেটের লাগোয়া গরম অনুভুতি আমায় গরম করে তুলেছে। দুজনই গোসল করে ফ্রেশ হয়ে আছি উলঙ্গ হয়ে একে অপরের সামনে। দুপায়ের ফাকে আমার লম্বা বাড়া আপুর ভোদা ও পোদের মুখে ঘসা খাচ্ছে।
আপু- আমাকে তোমার ভালো লেগেছে সোনা?
আমি- তুমি আমার প্রথম দেখা নারী আপু। আর এত সুন্দর তুমি তা বলে বোঝানো যাবেনা। তোমার আদর এত ভালো লাগে আমার কি করে বোঝাই বলো?
আপু বাকা হেসে বলল- এটাকে ব্লোজব বলে তাতো নিশ্চয় জানো?
আমি হাসলাম ও বলি- হ্যা আপু।

আপু- তাহলে বলতে পারো। আমাদের মাঝে কোন সংকোচ থাকুক তা আমি চাইনা। আর আমাদের ভালোবাসায় কোনো ঘাটতি আমি চাইনা সোনা। তোমায় আগে থেকেই বলি- আমি এখনও ভার্জিন।
আমি চোখ বড় করে বিষ্ময় প্রকাশ করতে আপু বলল- হ্যা। তুমি আমার জীবনে প্রথম পুরুষ সোনা।
আমি আপুর হাতে চুমু দিয়ে হাটু গেড়ে বসতেই যাবো তখনই আপু আমায় থামিয়ে বলল- না সোনা না। তুমি নয়। আজ আমি তোমায় প্রপোজ করতে চাই।

বলেই আপু নিজেই হাটু গেড়ে হাত বাড়িয়ে আমার হাতে চুমু দিয়ে বলল- আই লাভ ইউ সোনা। আমি তোমায় ভীষণ ভালোবাসি। তোমার সাথে নিজেকে পুরোটা মিলিয়ে দিতে চাই আমি। তোমায় নিয়ে সুখের এক পৃথিবী গড়তে চাই আমি। ভালোবাসার বন্ধনে আমরা আমাদের দুনিয়া সাজাবো।
আমি আপুকে জরিয়ে ধরে কিস করে বললাম- আই লাভ ইউ টু আপু।
আপু- আর আপু নয় সোনা। নাম ধরে ডাকত পারো।
আমি- আপু, আমি তোমায় মানে আমার আপুকে ভালোবাসি। এই সম্পর্কটাকেই ভালোবেসেছি। আমরা আমাদের ইনসেস্টটাকে মুভ অন করাতে পারিনা?
আপু- তুমি যেভাবে চাইবে তাই হবে। আসলেইতো তাই। আমরাতো ভাইবোন বলেই এতটা কাছে আসতে পেড়েছি। উম্মমমা।

আমরা গভীর চুম্বন আবদ্ধ হলাম। একে অপরের ঠোট গাল গলা ঘাড় চুমুতে ভরিয়ে তুললাম। আপুর দুধে ঠোট রাখতেই আপু কেপে উঠে। আমার একটা হাতে দুধ ও একহাত আপুর হাতে আর মুখ ডুবিয়ে দিই আপুর দুধে ও চুসতে থাকি। একটু পর আপুর পেটে নেমে চুমু দিয়ে নাভিতে একটা কিস করি। সে কি সুন্দর নাভী আপুর। ফিটনেসের বাহারে এমন নাভির কারনে আরও আকর্ষণীয় লাগে আপুকে। আপুর মুখে তৃপ্তি ভেসে উঠছে। জিভ সরু করে আপুর নাভীর গভীরে চাটতে শুরু করলাম। এমন মজা আর সহ্য করা যায়না। কি ভালো লাগছিল আহ। আপুর হাত আমার মাথায় আঁকিবুঁকি করছে। এর পরে আপুর তলপেটে চুমু দিতেই তলপেটটা সাউন্ড বক্সের মত কাপতে লাগল শিহরণে। এবার আপুর পা দুটো ফাক করল যেন আমার দেখতে সুবিধা হয়। ফাক করতেই একদম পুরো উন্মোচিত আমার বোনের যোনি। এক চিলতে বালও নেই আপুর ভোদায়। একদম পরিষ্কার, ফর্শা বাল। কোন দাগও নেই। আমি অবাক হয়ে আপুর দিকে তাকালে আপুর চোখে অপার খুশির ছায়া দেখলাম। মুখে হাসির রেশ। আপু বলল- তোমার যেন অসুবিধা না হয় তাই এগুলো পরিষ্কার করে রেখেছি সোনা।

আপুর ভোদা দুটো মাংসপিণ্ডের মাঝে একটা সরু পথ দেখা যাচ্ছে। হালকা করে তাতে গোলাপি বর্ণের কিছু রেখা। আমি ভোদায় আঙুল রাখতেই আপু গরম তেলে পানি পড়ার মত ছ্যাত করে উঠে আমার হাত ধরে বসে। কামুক চোখে আমার চোখে তাকিয়ে লাজুকলতা হাসি দিয়ে নিজেই নিজের ভোদায় আমার হাত রাখল। তলপেটের কাপুনি বেশ ভালো লাগছিল আমার। আপুর ভোদার পাপড়িগুলো প্রচণ্ড নরম। প্রথমবার কোনো মেয়ের ভোদায় হাত দিয়ে আমার অবস্থা নাজেহাল। আমি পাপড়িগুলো আঙুল দিয়ে আদর করতে লাগলাম। নিমিষে আঙুলে গরম পানির ছোয়া পেলাম। পাপড়ির ফাক দিয়ে ভোদার ভিতর থেকে এরই মধ্যে আপুর রসে ভিজে গেছে। আমি পাপড়িগুলো দুহাতের আঙুল দিয়ে ধরে একটু ফাক করতেই উন্মুক্ত হলো আপুর ভোদার সরু গহ্বর যা পৃথিবীর সব পুরুষের কামনাকেন্দ্র। আপুর দুটো পথই এখন আমার চোখের সামনে। আহহহম জাতীয় অস্ফুটবাক আপুর মুখে। আপু কাপা কন্ঠে আমার হাত ধরে একটা আঙুল ভোদার পাপড়িগুলো ফাক করে গর্তে একটু চেপে ধরে বলল- আদর করে দিবে একটু সোনা? প্লিজ?
আমি- আদর করতেইতো এতকিছু আপু।

বলেই আপুর চ্যাটচ্যাটে ভোদায় একটা আঙুল সোজা ঢুকিয়ে দিতেই গরম চুল্লির ভিতরে আঙুল ডুবানোর অনুভুতি পেলাম। একদমই পিছল আপুর ভোদা রসে ভিজে। আপু বিছানায় এলিয়ে পড়ল। তখন আমি সুযোগ বুঝে কোনো কিছু বুঝতে না দিয়ে দ্রুত আপুর ভোদায় পাপড়ির মাঝে মুখ ডুবিয়ে দিই স সরু জিভ দিয়ে লিক করতে লাগলাম। এত দ্রুত বিষয়টা ঘটালাম আপু হতবিহ্বল হয়ে গেল। ভ্যাবলা হয়ে তাকিয়ে আছে আমার দিকে। আহহহমমম করে দাতে ঠোট কামড়ে উঠে বসে পড়ল। আমার চোখ আপুর চোখে কিন্তু ঠোট ভোদায় ডোবানো। এ যেন আরেকটা ঠোটের সাথে আমার ঠোটের মিলন। আমি অতৃপ্ত আত্মার ছটফটানি ভরা যৌবনে ডোবা আপুর রসাল ভোদায় চুসতে লাগলাম। এদিকে আমার মুখে আপুর গরম রসে পরিপূর্ণ হয়ে গেল। নোনতা একটা অমায়িক স্বাদে মুখ ভরে গেল। কিন্তু সামান্য ঘৃণা লাগল না। যেন এত মজার খাবার আগে কখনো খাইনি। পিনাট বাটারের মত স্বাদে ডুবে গেলাম। ভোদায় মুখ ডুবিয়ে আপুর মাই টিপছিলাম আমি। আর আপু আহহহ আহহহআহ আহহহ আহহ আহহ সোনা আহহহ আমায় পাগল করে দিলে জাদু ওওও আমমমমম মমমমম আহহহ আমার সব রস বের করে দিলে জান ওহহহহমমমমমম।

এই বলে ফোয়ারা আবার আমার মুখে ঝরিয়ে দিল আপু। আমিও অপার তৃপ্তি নিয়ে চুসে চুসে রস খেতে লাগলাম। হঠাত আচমকা আমার মাথা ধরে আপু বুকে টেনে বলল- অনেক হয়েছে সোনা। আমি আর পারছিনা। আর সহ্য হয়না। আর দেরি করলে মরেই যাবো। প্লিহ তোমার আখাম্বা বাড়াটা দিয়ে আমায় শান্ত করো আআআহহহগম প্লিজ।।।।।

বলেই খপ করে আমার বাড়া ধরে মুখ নিয়ে গলা পর্যন্ত ঢুকিয়ে একদম লালায় পরিপূর্ণ করে দিল ও চিত হয়ে শুয়ে পা দুটো ছড়িয়ে দিয়ে আমার বাড়া নিজেই ধরে তার ভোদায় সেট করল। পা ছড়ানোয় ভিতরে গোলাপি মাংসল গহ্বর দেখা যাচ্ছে। আমি শুধু এই ভেবে অবাক হচ্ছে এখনও ভার্জিন হয়েও কিভাবে এত উত্তেজিত আপু।
আপুর ভোদায় বাড়া সেট করতেই এক কারেন্ট বয়ে গেল শরীরে। গরম আভা বের হয়ে আসছে ভিতর থেকে।
আপু- এবার একটা ধাক্কায় পুরোটা বাড়া ঢুকিয়ে দিবে সোনা প্লিজ।
আমি- ব্যথা পাবেতো আপু।
আপু আমার হাত ধরে তার বুকে রেখে বলল- সোনা। একেবারে ঢুকিয়ে দিলে একটা ব্যথা পাবো। কয়েক ধাক্কা হলে খুব কষ্ট হবে। প্লিজ সোনা। এক ধাক্কায় ঢুকিয়ে দাও।

আমি জানি আপু এক ব্যথায় সব কষ্ট পার করতে চায়। তাই আমি একটা ধাক্কা দিয়ে বড় একটা চাপ দিয়েই কচ করে একটা শব্দে পুরো বাড়া টাইট ভোদায় ওচাত করে ঢুকে গেল। এমন শক্তি আমি জীবনেও কিছুতে খাটাইনি। পুরো বাড়া আপুর ভোদায় ঢুকে গেল। আপু বিকট একটা চিতকার দিল আআআআআআআ বলে আর হা করে তখনই চুপ হয়ে গেল। চোখ দুটো উল্টে গেল আপুর। দুহাতে আমার পিঠ খামছে ধরে নখ বসিয়ে দিয়েছে। আর আমি এত সুখ জীবনে প্রথমবার পেয়ে মারাত্মক আগুনঝরা সুখে ভাসছি। কিন্তু আপু হা করে খাবি খাচ্ছে দেখে আমি কয়েক মুহুর্ত চুপ করে গেলাম। একটু পরে আপুর চোখ ঠিক হলে আপু আআআআ বলে আমায় জরিয়ে ধরে কেদে দিল ও বলল- খুব ব্যথা করছে সোনা উমমমমম ওহহ আহহ হাআআহ আর সইতে পারছি। খুব জলছে জান।
আমি- আপু, বের করে নেই?

আপু আমায় আরও চেপে ধরে বলল- নাআআআ প্লিজ বের করোনা। আমি এই ব্যথায় নিজেকে তোমার ভালোবাসা থেকে বঞ্চিত করতে চাইনা। একটু ওয়েট করো সোনা। একটু ব্যথা কমুক। তারপর আবার করো।
আপুর চোখ দিয়ে অঝোরে পানি বেয়ে পড়ছে। কিন্তু চোখে কষ্টের ছাপ বিন্দুমাত্র নেই। সব খুশির চাহনি। কান্নার মাঝেও অপার খুশির রেশ মুখে। একটু পরে আমি আস্তে আস্তে কোমর দুলিয়ে ঠাপাতে লাগলাম আপুর সদ্য সতিচ্ছেদ হওয়া ভোদা। হঠাত চোখ গেল আপুর ভোদার দিকে। আমি ছিটকে উঠে পড়ি আপুর ওপর থেকে। আপু আহহহ করে উঠল। আপুর ভোদা থেকে রক্ত বের হচ্ছে যা বিছানা রাঙিয়ে তুলেছে। আমার বাড়াও আপুর ভোদার রক্তে রঞ্জিত। আমি ভয় পেয়ে গেলাম। দ্রুত পাশ থেকে তোয়ালে নিয়ে আপুর ভোদায় চেপে ধরলাম। আপু উঠে বসে আমার উত্তেজনা থামাতে আমার হাত চেপে ধরে বসালো। বলল- শোনো, শোনো শান্ত হও। তুমি মেডিকেল স্টুডেন্ট হয়ে কেন এমন বোকার মত করছো বলোতো? জানোনা এটা কিসের রক্ত?
আমি- কিন্তু আপু????
আপু- তুমি চিন্তা করোনা সোনা। এসো।।

আপু নিজেই তোয়ালে দিয়ে মুছে নিল। আমার বাড়াও মুছে ধরে আবার ভোদায় সেট করে দিয়ে বলল- আর থামবেনা সোনা। প্লিজ আদর করে আমার সব ব্যথা দূর করে দাও।
আমি এবার বাড়া আবার ঢোকাতে আপু আহহহহ করে উঠে আমায় জরিয়ে ধরে। পা দিয়ে আমার কোমর পেঁচিয়ে ধরে বলে- আহহমমম সোমা তোমার বাড়া না যেন আখাম্বা বাশ একটা। এত ভালো লাগে কি করে বোঝাই বলো,,,, চোদো সোনা চোদো আহহ কি যে সুখ তোমার চোদায় আমার ছোট্ট সোনার বড় বাড়ায় আহহহহ মমমমম আহ ঠাপাও জাদু ঠাপাও তোমার আপুকে ঠাপাও ঠাপাও।

শিক্ষিত মডার্ন আপুর মুখে এমন খারাপ কথা শুনে আমি অভিভূত। আসলে সেক্সের সময় এই বাক্যগুলো আমারও খুব ভালো লাগছিল। আমিও আস্তে চুদে চলেছি। জীবনের সেরা সুখের সময় কাটছে প্রতিবার বাড়া ভোদায় ঢোকা ও বাহির হবার সময়। আমার গতি ক্রমশ বাড়াতে লাগলাম। ধীরে ধীরে আপুর ভোদার আরও গভীরে বাড়া ঢুকছে তা বুঝতে পারছি। এমন করতে করতে হঠাত একটা মোক্ষম ঠাপে পুরো বাড়াটা আপুর ভোদার গভীরে ঢুকে পচ করে একটা শব্দ হলো। আর আপুর হা করে মুখ খুলে আমায় পিঠ খামছে ধরে বলল- আহহহহহ সোনাআআ ওহহহ তোমার বাড়া আমার জরায়ুতে ধাক্কা দিচ্ছে। ঠাপাও বেবি ঠাপাও আপুকে।

আমিও এবার গতি বাড়িয়ে কোমর তুলে আপুকে ঠাপাতে শুরু করি। এত মজা চুদতে তা জানলে এত দিন দেরি করতাম না। বিশ মিনিটের মত হয়ে গেলে বুঝতে পাড়লাম আপুর ভোদায় কিছুটা সয়ে গেছে। এখন আপুর চোখেমুখে অবাক তৃপ্তি। কামুক মুখের ভঙ্গিমায় আপু নিজেও তলঠাপ নিচ্ছে কোমর তুলে। তাতে ভোদায় ভিতরে দেয়ালে বাড়া ধাক্কা খাচ্ছে। আর আপু মুখে আআআ আহহ আহহ আহহহ আহহ কি সুখ জান তা তোমায় না পেলে বুঝতাম না আহহ আহহ আহহ জান আমার হচ্ছে আহহ জোরে জোরে চোদো আহহ ওহহ ইয়েসসস
বলেই আপু তলঠাপ নিতে নিতে আমার ঠোটে ঠোট চুবিয়ে শরীর কাপিয়ে রস কাটতে লাগল। এতই অর্গাজম হচ্ছে আপুর যে ভোদার ভিতর থেকে উগড়ে বেরিয়ে আসছে আমার বাড়া গোসল করিয়ে। সে এক টাটকা গরম রসের অনুভুতি ছিল। আপু শরীর এলিয়ে দিল বিছানায়। আমার দিকে হাসিমুখে চেয়ে বলল- তুমি থেমোনা সোনা। তুমি ইচ্ছামত করতে থাকো। আজ প্রথমবার এই সুখ পেলাম আমি তোমার বাড়া দিয়ে। আমি সুখে মরেই যাবো।।।।
আমি সাথে সাথে মুখে ঠোট চেপে থামিয়ে তারপর বলি- এমন বলোনা। তুমি আমায় ছেড়ে কোথাও যাবেনা। নইলে এই বাড়া কোথায় পাবে বলো?

আপু আমার ভালোবাসার প্রকাশে খুশি হয়ে জরিয়ে কিস করে বলল- এটাতো এমনিই বললাম জান। এই প্রকাণ্ড সুখের বাড়াটা একদিনও হাতছাড়া করতে চাইনা আমি।
আমাদের চোখে প্রগাঢ় ভালোবাসার ছোয়া। হঠাত আপু আমায় জরিয়ে ধরে উঠে বসল ভোদায় বাড়া ঢোকানো অবস্থায়ই। এতে করে আরও রস পড়ছে বাড়া গড়িয়ে। আমরা বসা অবস্থায় হলে আপু আমায় আদূরে ধাক্কা দিয়ে ফেলে আমায় শুইয়ে দিল। এবার আপু উপরে আমি নিচে। দারুন লাগছে। এতে বাড়ায় ভিন্ন অনুভুতি হচ্ছে।
আপু- এবার আমি চুদবো তোমায়। তুমি শুধু নিবে হাহাহা।

আপু খিলখিল করে হাসছে। মুহুর্তে আপু এবার আমার ওপর লাফানোর মত করে বাড়া নিচ্ছিল। এতে আরও গভীরে বাড়া ধাক্কা খাচ্ছে। এর পরে আর ঢোকার কিছুই রাস্তা নেই।আমাদের সুখের সীমা চরম পর্যায়ে পৌছে গেল। আমিও নিচ থেকে চাপ দিচ্ছি। আপুও দিচ্ছে। এরই মাঝে আপুর আরও এক দফা রস কাটলো। আমার তলপেট সেই রসে নদী। কিন্তু এবার রস কাটার পর আপু এক সেকেন্ডও থামল না। আমার হাত ধরে তার বুকে চাপিয়ে সাথে সাথেই আবার ঠাপ দিতে লাগল। মাত্র বের হওয়া গরম আঠাল রসে চপচপ করে আওয়াজ হচ্ছে ভোদায়। আপুর ঠোটের ভঙ্গিমায় আরও মারাত্মক লাগছে। এবার আমিও নিজ থেকে ঠাপাতে চেয়ে বলি- আপু এবার আমি করি?
আপু খুশির চাহনি দিয়ে বলল- ইয়েসসস সোনাহহহহ করো।

বলেই আপু আমায় তুলে বসিয়ে দুজনই বসে চোদা দিচ্ছি। এটাকে কি পজিশন বলে আমার জানা নেই। কিন্তু এতে দুজনই একই সাথে চাপ দেওয়ার ফলে আরও সুখানুভূতি হচ্ছে। হঠাতই আপু থেমে বাড়া বের করে সড়ে গেল। আমি ভাবলাম আপুর হয়ে গেছে তাই আজ আর কিছু হবেনা। কিন্তু না। আপু উল্টো ঘুরে ডগিস্টাইলে হাটু গেড়ে বসে পড়ল। আমার মুখের সামনে আপুর পোদ ও ভোদা একদম খোলা। পোদের ফুটোটাও মারাত্মক। একটুও ময়লা বা দাগ নেই। একদম ফর্শা ও পরিষ্কার। আমি উত্তেজনায় কি ভেবে আমি আপুর পোদে একটা চুমু দিলাম। আপু হুট করে উল্টো ঘুরে হা করে বলল- খারাপ লাগবে সোনা।
আমি- লাগবেনা।
আমি আপুর পোদে একটু টিপে এরপর আপুর ভোদা চেটে বাড়া সেট করি। আপু পা আরেকটু ফাক করে বলল- এবার দাও জান।
আমি একটা চাপ দিতে একটু করে বাড়া ঢুকলে আপু কাপা গলায় ওহহহহ বলে বালিশ খামচে ধরে। আমি- ব্যথা করলে এভাবে না করি?
আপু পিছনে ঘা ঘুরিয়ে বলল- নাআআআ। আমি সবরকমই করতে পারবো। চিন্তা করোনা। প্রথমবার তাই কষ্ট হচ্ছে। তুমি জোরে জোরে শুরু করো।

আমিও আপুর কথায় একটা ধাক্কায় পুরো বাড়া আপুর ভোদায় ঢুকিয়ে ক্রমাগত ঠাপাতে লাগলাম। আপু আআ আ আ আ আআ আআ আহহ আহহ ওহহহ ইয়েস করতে লাগল দুমিনিটেই। আমি ঝুকে আপুর দুধ টিপছি ও ঠাপাচ্ছি। থপথপ আওয়াজে ঘর মেতে উঠল। পিছন দিক থেকে পাছার অমায়িক একটা ভিও যা কখনো কল্পনাও করিনি। ভোদায় বাড়া ঢোকার দৃশ্যটা আজও আমার বুকে দাগ কাটে। এভাবে ঠাপালাম আরও বিশ মিনিটের মত। এরপরে আবার মিশনারি পজিশন করলাম। দশ মিনিট ঠাপানোর আমার মনে হলো বীর্যপাত হবে। এর মাঝে নয় দশবার আপুর রস কাটা সাড়া। আমার সময় হলে আমি উত্তেজনা নিয়েই বললাম- আপু আমার বের হয়ে যাবে আআআ। আমি বের করছি।
আপু তখন আমার কোমরে পা দিয়ে পেচিয়ে ধরে বলল- একদম না। ভিতরে ফেলো জান। আমি তোমার মাল আমার ভিতরে চাই।
আমি- কিন্তু আপু।

আপু- প্লিজ না করোনা আআআআআ প্লিজ সোনা করতে থাকো ওহহহ ফাক ফাক বেবি ফাক ইওর সিস্টার আহহহহ ইওর ডিক ইজ সো হার্ড আহহহ ফাক মি ফাক মি আহহহ আহহহ ওহহহ ইয়েস ফাক মি আহহহহ
আপুর শিতকারে আমি গলিয়ে গেলাম ও চিতকার করতে করতে আপুর ভোদায় জীবনের প্রথম সেক্সের মাল ফেললাম। ফোয়ারা মতো ফিনকি দিয়ে আপুর ভোদায় মাল বের হলো তা বুঝতে পারি। আপু হা করে বলল- ওহহহ মাই গড সোনা ওওহহহ কি গরম আহহহহ ওহহহ ইয়েসসস সো হট বেবি আহহহহ। জীবনের প্রথমবার সেক্সের মাল ঢালায় জীবনের সব সুখ আমার শরীরে টের পেলাম। শরীর থেকে ভারী কিছু ঝরে গেল মনে হল। এত সুখ চোদাচুদিতে তা কল্পনাও করিনি। আপু ঠোটে কিস করে আদর দিল।

মাল বের হবার পর আমি আপুর ওপরে বুকে ঢলে পড়ি। বাড়া দুধে মাথা রেখে শুতেই কখন যে ঘুমিয়ে পড়ি বলতেও পারিনা।
ঘুম ভাংলে দেখি আপু পাশেই শুয়ে আছে আমার দিকে তাকিয়ে। আমি লজ্জা পেয়ে গেলাম আপুর চোখে চোখ পড়তেই।
আপু আমায় জরিয়ে ধরে অজস্র চুমুতে ভরিয়ে দিল। খুশিতে খুশিতে আমায় জরিয়ে ধরে বলল- আই লাভ ইউ সোনা। আজ তুমি আমায় যে সুখ দিয়েছ তা কখনোই তোমার ঋন আমি শোধ করতে পারবেনা। এত ভালো ও সুখের সময় আমার কখনো কাটেনি জীবনে।
আমি- আই লাভ ইউ টু আপু। কিন্তু আমার ভালো লাগছেনা। উত্তেজনার বসে আমি তোমার ক্ষতি করে ফেললাম।
বলেই আমি কেদে দিলাম।
আপু- সোনা সোনা কেদোনা। কেন কাদছো তুমি?
তুমি আমার কোনো ক্ষতি করোনি।
আমি- তোমার বিয়ে হলে ভার্জিন না তোমার স্বামী তা বুঝে যাবে।
আপু আমার ছেলেমানুষি দেখে মুচকি হেসে কপাল চাপড়ে আমার সামনে বসে হাত ধরে বলল- তোমার মনে হয় এই শরীর তুমি ছাড়া আর কেও পাবে?
আমি অবাক হয়ে তাকিয়ে বললাম- কিন্তু আপু???
আপু- তুমি ছাড়া কেও আমায় পাবেনা। বিয়েতো প্রশ্নই আসেনা। পাগল ছেলে।
বলে আপুর বুকে আমায় জরিয়ে ধরল।
আমি-আপু,প্লিজ তাড়াতাড়ি পিল খেয়ে নাও নইলে,,
আপু- নইলে কি? প্রেগন্যান্ট হয়ে যাবো?
আমি মাথা ঝাঁকালাম।
আপু কানের কাছে এসে বলল- এটা তোমার বেবি। আর আমি কোনো পিল খাবোনা। তোমার সন্তানই আমার পেটে আসবে।
আমি ভয় পেয়ে কাপা কন্ঠে আপুর হাত ধরে বলি- প্লিজ আপু পাগলামি করোনা। মানুষ জানাজানি হলে সমস্যা হয়ে যাবে।
আপু- কে করবে সমস্যা? আমরা আমাদের মত থাকবো। তাতে কার কি হবে?
আমি- তোমারতো বিয়ে হয়নি। তুমি কেন বুঝতে পারছোনা আপু?
আপু আমার উত্তেজিত অবস্থায় দেখে হঠাত বলল- বিয়ে করবে আমায়?
আমি থ হয়ে গেলাম একথা শুনে। জিগ্যেসু দৃষ্টিতে তাকালাম আপুর চোখে।চোখ ছলছল করছে আপুর।
আপু- হ্যা। আমি তোমায় খুব ভালোবাসি সোনা। কখনো তোমায় অসম্মান করবোনা সোনা।
আমি একথা শুনে আর ঠিক থাকতে না পেরে আপুকে শক্ত করে জরিয়ে ধরে বললাম- আমিও তোমায় খুব ভালোবাসি আপু।
বলেই কিস করলাম আবার দুজনে।
আপু- এমন সুখ পৃথিবীতে আর কেও দিতে পারবেনা জান। তোমার বাড়া কত বড় আর সুন্দর। ইচ্ছে করে সারাক্ষণ নিয়ে রাখি ভোদায়।

বলে আপু আমার বাড়া ধরে চুমু খেয়ে বলল- তোমার ভালো লেগেছে সোনা?
আমি- আমার জীবনে এত ভালো কখনো লাগেনি। সেক্স করতে এত ভালো লাগে জানতাম না। থ্যাংকস আপু আমায় এত বড় উপহার দেয়ার জন্য।
আপু- থ্যাংকস তোমায় সোনা। তোমার বাড়ার প্রতি ঠাপে স্বর্গসুখ পাচ্ছিলাম। আমার জরায়ু তোমার গরম বীর্যস্নাতে অমর করে তুলেছে সোনা। প্রতি ফোটা মাল যে আমার বহু বছরের তৃষ্ণা মিটিয়েছে। এজন্যই হয়তো কখনো কাওকে এ দেহ দেয়ার ইচ্ছে জাগেনি। তোমার কাছে আমার সব পেয়েছি সোনা।
আর কল্পনাও করতে পারিনি এত মাল হবে তোমার। এতক্ষণ চুদলে কি করে আর এত মাল কিভাবে?
আমি লজ্জা পেয়ে বললাম- তুমিও না আপু। এমন ভালোবাসার ছোয়ায় হবেইতো।
আপু- এইযে দেখো এখনো গড়িয়ে পড়ছে।
বলেই আপু পা ফাক করে দেখালো তার ভোদা বেয়ে এখন জলজল করা মাল পড়ছে। আমি ঝুকে ভোদার কাছে এগিয়ে আপুর দিকে তাকিয়ে বলি- চুমু দিই?
আপু- এখনও জিগ্যেস করতে হবে?

আমি হেসে ওখানেই চুমু দিলাম। মুখ তুলতেই আপু আমার ঠোটে ঠোর মিলিয়ে কিস করে বলল- আমি এখন থেকে শুধু তোমার। তোমার যখন ইচ্ছে হবে তখনই আমায় ঠাপাবে মন ভরে।
আমি ভুরু কুচকে বললাম- এসব কথা কেন আপু?
আপু- এগুলো ফিলিংস সোনা। বাঙালি হয়ে যদি নাই বা বলতে পারি, তাহলে কি মজা বলো? তোমার ভালো লাগেনা? তাহলে বলবোনা।
আমি- না না খুব ভালো লাগে তোমার মুখে এমন কথা। কিন্তু প্রথমবার শুনছি বলে একটু,,,,,,
আপু আমার বাড়ায় চুমু দিয়ে বলল- এমন বাড়ার চোদা খেয়েও যদি না বলি তাহলেতো সারাজীবন কপাল পোড়া হয়ে কাটাতে হবে। তোমার প্রতিটা ঠাপে আমার ভোদার ভিতরে সুনামি উঠেছে সোনা। আমিতো সুখে পাগল হয়ে যাচ্ছিলাম।
আমরা একে অপরকে কিস করে ধন্যবাদ জানাই। আপু দারিয়ে আমার দিকে হাত বাড়িয়ে বলল- চলো গোসল করে আসি?
আমিও আপুর ডাকে সাড়া দিলাম। প্রথমবার একসাথে গোসলে ঢুকলাম আমরা। আপু বাথটাবে পানি ভরে সাবান দিয়ে আমরা ফেনায় নামি। একে অপরের শরীরের প্রতিটা অঙ্গ ছুয়ে আদর করে একে অপরকে গোসল করাচ্ছি। এসময়ে কি আর ঠাণ্ডা থাকা যায়! দুজনই গরম হয়ে গেলাম। আপুর সাথে গভীর চুম্বনে আবদ্ধ হলাম। এক আরেকজনের বাড়া ভোদা একেক করে চুসে চেটে পুরো একাকার। হঠাত আপু বাথটাবের পানি ছেড়ে শুকনো করে দিল। আমি আপুর দিকে তাকিয়ে বললাম-কি হলো আপু? আপু কামুক হেসে আমায় বাথটাবে শুইয়ে দিল। বাড়াটা তিরিং করে আকাশের দিকে টাওয়ার হয়ে গেল। আপু হঠাত আমার দিকে মুখের ওপর ভোদা আর তার মুখ আমার বাড়ায় আনল। তখন বুঝতে পারি আমরা 69 করতে চলেছি। আপুর ভোদা, পোদ দুটোই আমার সামনে। আপু ঘাড় ঘুরিয়ে হাসল। আমি আপুর ভোদার পাপড়িগুলোতে হাত দিতেই আপু ছিত করে উঠে আর সাথে সাথে আমার বাড়া চেপে ধরে ও খেচতে খেচতে মুখের ভিতরে ঢুকিয়ে নেয়। আমিও আর পারলাম না। ভোদায় মুখ গুজে হারিয়ে গেলাম রসাল ভোদার গভীরে।চোসার কোনো প্রয়োজনই পড়লনা।

অটোমেটিক রস স্যালাইন পাইপের মত বেয়ে বের হচ্ছে ভোদা থেকে আমার মুখে। আমিও শুক শুক করে গলাধঃকরণ করছি আমার আপুর ভোদার গরম রস। আর আপু আমার মুখে আর চেপে চেপে ধরছে ভোদা আর বাড়ায় অকাতরে মুখচোদা দিয়ে চলেছে। আর তখনই আমি দুহাতের দুটো আঙুল আপুর পোদে ঢুকিয়ে দিলাম। আপু খুব খুশির এক্সপ্রেশন দিল। আমি আঙুলি করতে লাগলাম আস্তে আস্তে।একে ভোদার রস, তার ওপর বাড়ায় মুখে চোদা আমাকে চরম সুখে আচ্ছাদিত করল। আমাদের দুজনের গোঙানির শব্দ বাথরুম গর্জিয়ে তুলল। বেশিক্ষণ এমন চালাতে পারিনি। কারন আমরা এরফলে চরম কামে ডুবে গরম হয়ে গেছি। হঠাত আপু সোজা ফিরে আমার ওপরে থেকেই বাড়া ভোদায় সেট করে বসে পড়ল আআআআআ করে। পুরো বাড়া আপুর ভোদায় হারিয়ে গেল। সাথে সাথে ঘোড়া ছুটলে ওপর বাহক যেমন লাফাতে থাকে তেমনিভাবে কাওগার্ল স্টাইলে আপু লাফাতে লাফাতে ঠাপ নিতে শুরু করল। আর আমার হাত তার দুধে রেখে বলল- ফাক মি আহহহ বেবি। তোমার শক্ত বাড়া আমার রসের ফোয়ারা ছুটিয়ে দিয়েছে সোনা আহহহহ আহহহ আহহহ কি যে সুখ চোদো চোদো আওওও ওহহহহ মাই গডডড।

এভাবেই আপু দশ মিনিটের বেশি ঠাপ নিল ও দুবার রস খসাল। এরপরে আমায় ঘুরিয়ে নিচে এসে বসে দুজন চোদাচুদি করলাম,ডগিস্টাইলে করলাম। হঠাত আপুর পোদের দিকে দেখে আবার ইচ্ছে করল একটু আঙুল দেই। আঙুল দিতেই আপুর মুখ থেকে উমমম শব্দ হলো। আপু তখন বাড়া ভোদা থেকে বের করে কানের কাছে এসে বলল- পোদ মারবে জান?
আমি অবাক দৃষ্টিতে তাকিয়ে বললাম- হ্যা আপু। কিন্তু ব্যথা পাবেতো খুব।

আপু মুচকি হেসে একটা কিস করল ও বলল- প্রথমে একটু ব্যথা করবেই। ভোদায়ওতো করেছে। এখনও করছে। কিন্তু তোমার ঠাপের আড়ালে আরামে, সুখে সব ভুলে যাই সোনা। বলেই আপু বাড়া ডগিস্টাইলে করে পোদে সেট করে বলল-মুখ থেকে লালা বের করে পোদে লাগিয়ে ভিজিয়ে নাও সোনা। তাহলে ব্যথা কম পাবো।
বলে আপুও নিজেও তার মুখ থেকে থুথু বের করে পোদে দিল।
আমি- লালা বের করে কেন দিতে হবে?

বলেই আপুর পোদে মুখ গুজে দিলাম। এই প্রথমবার এত গভীরতা নিয়ে পোদে ঠোট রাখলাম ও চুসতে ও জিভ সরু করে চোদার মত পোদে জিভ ঢোকাতে লাগলাম। আপু শিতকার দিয়ে পোদ আরও চেপে ধরল ও হাত পিছনে এনে আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগল। এক ফোটা দুর্গন্ধ নেই আপুর পোদে। পরিষ্কার ও ফর্শা পোদটা চেটে চুসে ভিজিয়ে দিলাম। এবার বাড়া সেট করলাম নিজেই। সাথে আপুও হাত বাড়িয়ে বাড়া ধরে ভালোমত সেট করে বলল- সোনা, একঠাপে পুরোটা ঢুকিয়ে দিব আর এক সেকেন্ডও থামবেনা। পুরো গতি নিয়ে ঠাপাতে থাকবে। নইলে কষ্ট হবে খুব। আমি তোমার ঠাপের আরালে ব্যথাটা লুকিয়ে ফেলতে চাই সোনা। আমি যতই চিতকার বা কান্না করিনা কেন, এক সেকেন্ড থামবেনা প্লিজ।
আমি- কিন্তু তুমি কাদলে আমি করবো কিভাবে?
আপু- আমার লক্ষি ভাইয়া প্লিজ আমার অনুরোধটা রাখো। প্লিজ জান প্লিজ। সবাই ব্যথা পায়। আমিও পাবো। কিন্তু এভাবে করলে ব্যথা কম হবে। দ্রুত সয়ে যাবে বলে কষ্ট হবেনা। তুমি চাওনা আপুর কষ্ট না হোক? প্লিজ সোনা।
আমি- আচ্ছা আপু। তুমি যেমনটা বলবে। কিন্তু এখানেও যদি রক্ত বের হয়?
আপু- চিন্তা করোনা জান আমার। কিছুই হবেনা।

আপু পোদটা এগিয়ে দিল আমার দিকে। আমিও আর আপুর কষ্ট না বাড়িয়ে একঠাপে পুরো বাড়া গুজে দেই আপুর পোদে। কত করে উঠল পোদটা। আর আপু বিকট চিতকার দিয়ে বলল- ওহহমাআআ
আমি সাথে সাথে হাত বাড়িয়ে আপুর মুখ চেপে ধরে প্রবল গতিতে শরীরের পুরো শক্তি দিয়ে ঠাপাতে শুরু করি। প্রচণ্ড গতিতে ঠাপাতে লাগলাম। আপুর পোদে ভিতরের একটা দেয়ালে অর্থাৎ সর্বোচ্চ গভীরে গিয়ে ঠেকে আর আপুর চেপে ধরা মুখ দিয়ে উমম উঙঙঙ শব্দ হচ্ছে।চোখের পানিতে আমার হাত ভিজে গেছে। আপুর কান্নায় আমিও আর থাকতে পারিনি। আমিও অঝোর ধারায় কাদতে লাগলাম ও কষ্ট আর চোদার সুখ মিলিয়ে চুদতে লাগলাম আপুকে।প্রায় দশ মিনিট পরে পোদের টাইটনেস কমলে একটু ফ্রি হলে আপুর মুখ ছাড়লাম। আপু ঘাড় ঘুরিয়ে আহহহ আহহহ আহ করে বলল-থ্যাংকস সোনা আমার কথা রাখার জন্য।

Exit mobile version