Site icon Bangla Choti Kahini

আম্মুর ক্ষুধার্ত যৌবন : ৪র্থ পর্ব (Sexy Ammur Khudarto Joubon - 4)

ইনসেস্ট গল্প – সেক্সি আম্মুর ক্ষুধার্ত যৌবন : ৩য় পর্ব

সবাই চলে যাওয়ার পর কাজের লোক আমার সব গিফটগুলো আমার রুমে দিয়ে আসলো আর আমি আমার কুকুর নিয়ে রুমে খেলতে লাগলাম, রাত যখন প্রায় ১২টা তখন আম্মু আমার রুমে আসলো আর বল্লো আব্বু ঘুমিয়ে পড়েছে তাই আম্মু আমার সাথে ঘুমাবে, দরজা লাগিয়ে দিয়ে আম্মু আমার পাশে বিছানায় বসে আমার কুকুরকে কোলে নিয়ে আদর করতে করতে আমার সাথে গল্প করতে লাগলো আর আমি গিফট গুলো খুলে দেখতে লাগলাম আর এর মাঝে আমার আর আম্মুর নামের সাথে মিল করে কুকুরের নামও ঠিক করে ফেললাম (বনি-Bonnie)…

আম্মু : আজ তো আমার সোনার অনেক গুলো গিফট হইছে, আমাকে এগুলার মধ্যে একটা দিবানা সোনা?

আমি : আমিই তো তোমার আম্মু, আর আমার সব কিছুই তো তোমার।

আম্মু : তো আমি যে আমার সোনাকে একটা গিফট দিলাম সেইটা কি তার পছন্দ হয়েছে?

আমি : হ্যা আম্মু অনেক পছন্দ হয়েছে বলেই আম্মুকে শক্ত করে জড়িয়ে ধরে ঠোটে একটা কিস করলাম।

আম্মু : এতো সুন্দর একটা গিফটের জন্য শুধু একটা কিস?

আমি : আর কি নিবা বলো? কোন খেলনা তো ভালো লেগেছে আমি তোমাকে সেইটাই দিয়ে দিবো।

আম্মু : তোমার নুনুটা নিবো এখুনি, দিবা?

বলেই আমার নুনু ধরলো আম্মু….

আমি : এখুনি নিতে হবে? একটু পরে নিলে হয়না?

আম্মু: না আমার এখুনি লাগবে।

আমি বাধ্য ছেলের মতো উঠে দারালাম, আম্মু আমাকে জড়িয়ে ধরে কিস করতে লাগলো আর একটা দুধ আমার হাতে দিয়ে টিপতে বল্লো।
তারপর আম্মু তার নাইটি খুলে আমাকে বিছানায় শুইয়ে দিয়ে আমার শার্ট-প্যান্ট খুলে আমার আমার পুরো শরীরে কিস করতে লাগলো। বনি(আমার কুকুর) একটু পর পরই আমাদের মধ্যে চলে আসছিলো আর আম্মু ওকে সরিয়ে দিয়ে আমাকে কিস করতেছিলো। একটু পর আমি আম্মুর উপরে উঠে একটা দুধ মুখে নিয়ে চুষছিলাম আর এক হাতে একটা দুধ টিপছিলাম আর আম্মু আমার নুনুতে হাত দিয়ে আদর করছিলো।

কিছুক্ষণ পরেই আম্মু বল্লো সোনা দেখ আমাদের খেলা দেখে বনিরও হয়তো খেলতে ইচ্ছা করছে, আমি তাকিয়ে দেখি বনির নুনুটাও আমার নুনুর মতো দারিয়ে আছে তখন আমি আম্মুকে বললাম আম্মু বনির জন্যে ওর একটা বন্ধুর ব্যবস্থা করতে হবে, আম্মু বল্লো হ্যা তাই তো দেখছি আর আমরাও তো ওর বন্ধুর মতোই আর এখন ওর কথা বাদ দিয়ে তুমি তোমার কাজ করো।

আম্মু আবার আমাকে শুইয়ে দিয়ে তার দুই হাটুর উপর ভর করে আমার নুনু মুখে নিয়ে চুষতে লাগলো, আমার যে তখন কি ভালো লাগছিলো বলে বুঝাতে পারবো না, আমি আমার দুই হাত দিয়ে আম্মুর মাথা শক্ত করে ধরে ছিলাম আর মজা নিচ্ছিলাম।

আম্মুর ঠিক পিছনেই আমার ড্রেসিংটেবিল ছিলো, আমি আয়নায় দেখি যে আম্মুর গুদ একদম লাল হয়ে আছে চুইয়ে চুইয়ে রস পড়ছে…

হঠাৎ করে বনি আম্মুর পিছনে গিয়ে আম্মুর গুদ জিভ দিয়ে চেটে দিলো তখনি আম্মু অবাক হয়ে আমার নুনু চোষা বন্ধ করে বসে পরে একটা বালিশ নিয়ে গুদ ঢেকে রাখলো আর বনি বিছানায় উঠে এসে আম্মুর গুদ খুজতে লাগলো,আমি আর আম্মু কিছুই বুঝতে ছিলামনা যে আমাদের কি করা উচিৎ, একটু পর আম্মু বালিশটা সরাতেই বনি আবার এসে আম্মুর গুদে মুখ দিচ্ছিলো তখন আমি আম্মুকে বললাম আম্মু আজ বনিও আমাদের সাথে খেলুক ওরতো এখানে কোনো বন্ধু নেই আমরা ছাড়া, আম্মু বল্লো যদি কামড় দেয়?

আমি বললাম দিবেনা ও এখন খেলার মুডে আছে তুমি বালিশটা সরাও, আম্মু বালিশ সরাতেই বনি এসে আম্মুর গুদে মুখ লাগিয়ে চাটতে শুরু করলো তখন আম্মু শুয়ে দুই পা ফাক করে ধরলো জেনো বনির চাটতে সুবিধা হয় আর আমাকে বল্লো দুধ টিপতে, আমি একটা দুধ মুখে নিয়ে আর একটা হাতে নিয়ে টিপতে লাগলাম…

আম্মু : আহ সোনা আরো জোরে জোরে চোষ… আহ উমম উমম…

আমি : হ্যা আম্মু চুষছি, তোমার কেমন লাগছে আম্মু?

আম্মু : অনেক ভালো লাগছে সোনা, আহ বনিও দেখি অনেক কিছুই পারে।

আমি : আম্মু তাহলে এখন থেকে বলিও আমাদের সাথে খেলবে কি বলো?

আম্মু : তা খেলবে কিন্তু আমি যেভাবে তোমাকে আদর করি ওভাবে ওকে কিভাবে করবো? ওরও তো কিছু চাহিদা আছে তাই না?

আমি : আমরা দুজনই তো ছেলে আর তুমি একাই মেয়ে তাই তোমাকেই ওর দায়িত্ব নিতে হবে আর এখন থেকে বনিকেও তুমি তোমার ছেলে মনে করো তাহলে আর কোনো ঝামেলাই থাকবেনা।

আম্মু : কি বলছিস তুই! আমি ওর নুনু মুখে নিবো?

আমি : হ্যা নিবে তো কি হইছে প্রথম দিন তো আমিও তোমাকে আদর করতে চাচ্ছিলাম না কিন্তু পরে তো করেছি।

আম্মু : আচ্ছা দেখা যাক কি করা যায়, এখন আয় আমি তোকে একটু আদর করি বনির ব্যাপার পরে ভেবে দেখবো।

আমি শুয়ে আম্মুর মুখে আমার নুনু দিলাম, আম্মু ঠিক ডগি স্টাইলে বসে আমার নুনু চুষতে লাগলো আর বনি আম্মুর গুদ চেটে দিচ্ছিলো।

আমি আম্মুর আদর চোখ বন্ধ করে ফিল করছিলাম, আমার মনে হচ্ছিলো পৃথিবীর সব শান্তি হয়তো আম্মু তার ভিতরেই রেখে দিছে আর আস্তে আস্তে আমাকে সব দিচ্ছে।

আম্মু : ও মাই গড…

আমি : কি হইছে আম্মু থেমে গেলা ক্যান?

আম্মু : দেখ তোর বনি কি করছে।

আমি দেখলাম বনি আম্মুর কমরের উপর দুই পা দিয়ে আম্মুর গুদে ওর নুনু ঢুকানোর চেষ্টা করছে।

আম্মু : আমি জীবনেও ভাবিনি এভাবে একটা কুকুরের কাছে চোদা খেতে হবে আমাকে…

আমি : ভালোই তো তোমার নতুন একটা অভিজ্ঞতা হচ্ছে, আমি কি ওকে সাহায্য করবো নুনু ঢুকাতে?

আম্মু : না দেখি ও কি করে…

বনি কিছুক্ষণ ট্রাই করে নুনু আম্মুর গুদে ঢুকাতে না পেরে আবার চাটতে শুরু করলো তখন আম্মু ওকে সরিয়ে দিয়ে বল্লো সোনা এখন তুই আয় আমাকে একটু শান্তি দে তোর নুনুটা আমার গুদে ঢুকিয়ে দে।

আমি আম্মুর পিছনে গিয়ে আম্মুকে ডগি স্টাইলে চুদতে শুরু করলাম, বেশ কিছুক্ষণ পরে আমি বললাম আম্মু আমি আর পারছিনা তারপর আমি নুনু আম্মু গুদ থেকে বের করে শুইয়ে পরলাম আর আম্মু আমার উপরে উঠে আমার মুখের দিকে পিঠ দিয়ে দুই হাত আমার মাথার কাছে বালিশের উপর রেখে নুনু গুদে নিয়ে বসলো আর আমাকে বল্ল তুমি নিচ থেকে তোমার কোমড় উপর নিচ করো, তখন বনি আবার এসে আম্মুর গুদ চাটতে লাগলো আর আমি তলঠাপ দিতে লাগলাম আর আম্মু একটু পর পর সুখের আওয়াজ দিতে লাগলো…

প্রায় ১০ মিনিট পর আম্মু ঘুরে আমার বুকের উপর শুয়ে পরলো আর ঠাপ দিতে লাগলো তার ৫মিনিট পরেই আম্মুর শরীর ঝাকি দিয়ে উঠলো আর আম্মু আমার পাশে শুয়ে আমাকে জড়িয়ে ধরে বল্লো এখন ঘুমাও, আমিও ভাবলাম অনেক রাত হইছে এখন ঘুমানোই ভালো….

Exit mobile version