Site icon Bangla Choti Kahini

সেক্সি আম্মুর ক্ষুধার্ত যৌবন : ৭ম পর্ব

সেক্সি আম্মুর ক্ষুধার্ত যৌবন : ষষ্ঠ পর্ব

বাসায় এসে দেখি আব্বু ডাইনিংয়ে বসে টিভি দেখছে, আমাদের দেখেই বনি দৌড়ে আমাদের কাছে চলে আসলো আর আম্মু বনিকে কোলে নিয়ে আব্বুর কাছে দিয়ে বসলো….

আব্বু : দুই মা ছেলে কোথায় গিয়েছিলে? ঘুরতে নাকি?

আম্মু : ঘুরবো আর কি যেই জ্যাম, রিকশায় করে এদিক দিয়েই একটু ঘুরে আসলাম।

আব্বু : আমিও একটু আগেই আসলাম, আজ অফিসের কাজ তাড়াতাড়ি শেষ হয়ে গেলো।

আম্মু : ভালোই করেছো, আজ সবাই একসাথে আড্ডা দেয়া যাবে।

আব্বু : তাহলে আজ ছোটখাটো একটা পার্টি হয়ে যাক।

আম্মু : হয়ে যাক, আমি ফ্রেশ হয়ে কিছু নাস্তার ব্যবস্থা করছি।

আব্বু : তাহলে আমি রাতের জন্য কিছু বাজার করে নিয়ে আসি।

আম্মু : ওগুলো না খেলে হয়না? তুমি তো ওগুলা খেলে ঠিক থাকতে পারোনা।

আব্বু : আরে একটু খাবো বেশি না, তোমরা ফ্রেশ হয়ে নাও আমি আসছি।

তারপর আব্বু চলে গেলো আর আম্মু আমি নিজেদের রুমে চলে গেলাম। রুমে বসে থাকতে থাকতে তন্ময়ের দেয়া সিডিটার কথা মনে হলো ভাবলাম একটু চালিয়ে দেখি কি গেইমস এর সিডি কিন্তু ভিডিও চালু হতেই বুঝে ফেললাম এটা কোনো গেইমসের সিডি না। ভিডিওর শুরুতেই লেখা উঠলো “Our Family” ভিডিওতে একটা ছেলে পুলের পাশে বেডে শুয়ে আছে আর আমার বয়সের একটা ছেলে ফুটবল খেলছে। আর পুলে একটা মেয়ে বিকিনি পরে সাতার কাটছে।

কিছুক্ষন পরে মেয়েটা পুল থেকে উঠে এসে বেডের ছেলেটার পাশে বসলো তখন ছেলেটা উঠে মেয়েটাকে কিস করতে লাগলো আর ছোট ছেলেটা সব দেখছিলো। এভাবেই কিছুক্ষন কিস করার পর তারা দুজন একটা রুমে ঢুকলো আর ছোট ছেলেটাও পিছনে পিছনে গিয়ে দরজার পাশে দাড়ালো। ওরা দুজন সব কাপর খুলে একে অপরকে কিস করতে আরম্ভ করলো।

তারপর ছেলেটা বিছানায় শুয়ে মেয়েটাকে বাড়া চুষার ইঙ্গিত দিলো আর মেয়েটাও বাড়া চুষতে লাগলো তখন ছেলেটা খেয়াল করলো পিচ্চি ছেলেটা সব দেখছে তখন ছেলেটা পিচ্চির উদ্দেশ্যে বল্লো “son come here, join with us and fuck your mom. মেয়েটা তখন পিচ্চিকে দেখে একটা মিষ্টি হাসি দিয়ে হাতের ইশারা দিয়ে ওকে ভিতরে আসতে বল্লো আর পিচ্চিটা আসতেই মেয়েটা পিচ্চির প্যান্ট খুলে দিয়ে নুনুটা হাতে নিলো।

ভিডিওটা এতোটুকু দেখেই অফ করে দিলাম কারন আব্বুর আসার সময় হয়ে গেছে। আমি সিডিটা নিয়ে আম্মুর রুমে গেলাম আম্মুকে দেয়ার জন্যে কিন্তু নেই দেখে রান্না ঘরে গেলাম, গিয়ে দেখি আম্মু এমন একটা জিন্সের শর্টস পরেছে যে পাছা প্রায় অর্ধেক বেড়িয়ে আছে, আমি পিছন থেকে আম্মুকে জড়িয়ে ধরে বললাম আম্মু আমি তোমার পাছায় একটা কিস করি? আম্মু বল্লো একটা কেনো দশটা কর কে মানা করেছে।

তখন আম্মুর পাছায় একটা কিস করে আম্মুর হাতে সিডিটা দিয়ে বললাম তুমি আর আব্বু এটা দেখবে। আম্মু জানতে চাইলো কিসের সিডি এইটা আমি বললাম “family sex” আম্মু বল্লো তোর আব্বু যদি জানতে চায় আমি এইটা কোথায় পেয়েছি তখন কি বলবো? আমি বললাম বলবা আমার রুম পরিষ্কার করতে গিয়ে পেয়েছ কিন্তু এটা দেখার আগে আব্বুকে বলবা ছেলে বড় হচ্ছে ওর দিকে আমাদের একটু বেশি খেয়াল রাখা উচিৎ। আম্মু বল্লো ঠিক আছে তাই হবে কিন্তু তুই এইটা কোথায় পেয়েছিস?

আমি বললাম তন্ময় আমার জন্মদিয়ে এটা দিয়েছে। আম্মু বল্লো তন্ময় তো দেখছি ভালোই দুষ্ট হয়েছে। হ্যা আম্মু আর ও সব সময় তোমার কথা বলে যে তোর আম্মুর মত এমন সেক্সি মেয়ে এই এলাকায় আর একটাও নাই আর এমন সেক্সি একটা বউ পাইলে সারাদিন রাত চুদতাম। আম্মু তখন হাসতে হাসতে বল্লো তাহলে একটা কাজ কর তন্ময়কে কাল বাসায় আসতে বল ওকে যাদু দেখাবো কিন্তু বলিস না যেনো আমি আসতে বলেছি, কাল যখন ও আসবে তখন আমি আমার রুম থেকে তোকে ডাকলে তুই ওকে পাঠিয়ে দিবি তারপর যা করার আমি করবো। আমি বললাম আচ্ছা ঠিক আছে আমি ওকে টেলিফোন করে বলে দিচ্ছি কাল সকালে আসতে।

আব্বু বাসায় আসলো রাত ৯টায়, হাতে এক বোতল মদ, আমাকে দেখেই আব্বু বল্লো ১৮বছরের আগে এটার দিকে তাকাবা না।

আব্বু আম্মু বেশি মদ খেলে সকালে সব কিছু ভুলে যায় যে রাতে কি কি হয়েছে।

তো আমরা সব কিছু রেডি করে ডাইনিংয়ের মেঝেতে বসে আড্ডা দিতে শুরু করলাম। আব্বুও মদ খাচ্ছে আর মাঝে মাঝে আম্মুও আর আমার জন্যে ওরেন্স জুস। কিছুক্ষন পর মদ শেষ হয়ে গেলো আর আব্বু আম্মুও খুব মাতাল হয়ে গেলো…

আব্বু : সুজান আমি তোমাকে অনেক ভালোবাসি।

আম্মু : আমিও তোমাকে অনেক ভালোবাসি।

আব্বু : এই সুজান আমার অনেক গরম লাগছে, আমি টি-শার্ট খুলে ফেললাম, তোমরা চাইলে তোমরাও খুলতে পারো।

আম্মু : আমারও গরম লাগছে কিন্তু ছেলের সামনে কিভাবে খুলবো?

আব্বু : আচ্ছা তাহলে তোমার খুলতে হবেনা।

আমি : আব্বু আমিও খুলবো?

আব্বু : খোলো কে মানা করেছে?

আম্মু : আমার না খুব আদর খেতে মন চাচ্ছে।

আব্বু : তুমি চাইলে আমরা বাপ বেটা মিলে তোমায় আদর করতে পারি।

আম্মু : করোনা কে মানা করেছে? তোমাদের মতো দশজনকে আমি একাই কন্ট্রোল করতে পারি।

আব্বু : মুখে বলাই যায় কিন্তু কাজের বেলায় কয়জন পারে?

আম্মু : তোমার সাথে প্রেম করার আগে আমি একাই এলাকার সব ছেলেকে নাচিয়েছি।

আব্বু : আমার অফিসে খোজ নিয়ে দেখো, এখনো অফিসের মেয়েরা আমার আশায় বসে থাকে।

আম্মু : এক আমাকেই সামলাতে পারোনা আবার অফিসের মেয়েদের কথা বলো তাই না?

আমি মনে মনে ভাবছিলাম এভাবে মুখে এতো কথা বলছে কেনো? কাজে প্রমান করে দিলেই তো হয়। কিন্তু না তারা শুধু মুখেই বলে যাচ্ছে কাজে না। তখন আমি বললাম আম্মু আব্বু অনেক রাত হয়েছে এখন চলো ঘুমোতে যাই, তখন আমরা উঠে যে যার রুমে যাচ্ছিলাম হঠাৎ আব্বুর আম্মুর পাছায় একটা চর দিয়ে বল্লো এই খানদানী পাছার কত বাড়া যে ঢুকেছে কে জানে। আম্মু বল্লো যেগুলোই ঢুকেছে কোনোটার কাছেই হার মানেনি।

এসব পেচাল পারতে পারতে আব্বু আম্মু রুমে ধুকে গেলো আর আমিও বনিকে নিয়ে রুমে ঢুকে শুয়ে পড়লাম……

Exit mobile version