Site icon Bangla Choti Kahini

সেক্সী বাংলা চটি গল্প – ডেন্টিষ্টের ভালবাসা – ১ (Sexy Bangla choti golpo - Dentister Valobasa- 1)

Sexy Bangla choti golpo – কিছু দিন আগে হঠাৎই আমার দাঁতে ব্যাথা আরম্ভ হল। চিকিৎসার জন্য আমারই এক মাস্তুতো বোন রত্নার, যে নিজেই ডেন্টিষ্ট, পরামর্শ নিলাম। রত্না আমার দাঁত পরীক্ষা করে বলল, “দাদা, তোর একটা আক্কেল দাঁতের অবস্থা খূবই খারাপ। এই দাঁতটা তোকে তোলাতেই হবে। তুই যদি রাজী থাকিস, আমিই তোর দাঁত তুলে দিতে পারি।”

রত্নার পরিচয় দি, সে একজন ভাল দন্ত চিকিৎসক, যঠেষ্ট লম্বা ও সুন্দরী, সবে ২৭ বছর বয়স, অর্থাৎ আমারই সমবয়সী, ডাক্তারী পড়ার শেষে গত তিন বছর দাঁতের ডাক্তার হিসাবে পেশায় নেমেছে। রত্না এখনও অবিবাহিতা, তবে ওর মাই এবং পাছার আকার এতটাই বড় এবং আকর্ষক, দেখলেই ওর মাই টেপার এবং পাছায় হাত বুলিয়ে দিতে আমার ভীষণ ইচ্ছে করত। আমার মনে হয় রত্নার চোদাচুদির অভিজ্ঞতা হয়ে গেছে কারণ কুমারী মেয়েকে সচরাচর ৩৪ সাইজের ব্রা পরতে দেখা যায়না।

রত্নার পোঁদটাও বেশ বড়, তাই লেগিংস পরলে তার পাছার বিশালত্বটা ভালই বোঝা যায়। রত্নার কাছে দাঁত তুললে আমার গালে এবং মুখে তার কমনীয় হাতের স্পর্শটা অনুভব করার সুযোগের আশায় আমি ওকে দিয়েই দাঁত তোলাব ঠিক করলাম।

নির্ধারিত দিনে আমি রত্নার বাড়ি গেলাম। সেদিন আমার মাসী এবং মেসোমশাই কেউই বাড়ি ছিলেন না। রত্না আমায় তার চেম্বারে নিয়ে গিয়ে বিশেষ আসনে বসালো। চুল খোলা রত্নাকে হাফ স্কার্ট ও ব্লাউজ পরা অবস্থায় ভীষণ সেক্সি দেখাচ্ছিল। আমি লক্ষ করলাম রত্না ব্লাউজের ভীতর লাল রংয়ের ব্রা পরে আছে, যার ফলে ওর মাইগুলো যেন আরো পুরুষ্ট লাগছে।

রত্না আমায় বলল, “দাদা, তুই ভয় পাচ্ছিস না ত? আমি এমন ভাবে তোর দাঁত তুলে দেব যে তোর একটুও ব্যাথা লাগবেনা। আমি তোর দাঁতটা আগে ভালভাবে পরীক্ষা করি।” আমি ইয়ার্কি করে বললাম, “তোকে কত ফীস দিতে হবে, বললি না ত? তারপর যদি আমার কাছে টাকা না থাকে তখন কি হবে?”

রত্না বলল, “ফীস ত আমি তোর কাছ থেকে নেবই নেব, তবে একটু অন্য ধরনের। তোকে কি ফীস দিতে হবে সেটা তুই একটু বাদেই জেনে যাবি। আজ আমার মা ও বাবা বাড়ি নেই, তাই আমিও অনেক কিছুই করতে পারি। তুই আমার দিকে তাকিয়ে থাক, আমি তোর মাড়িতে একটা ইঞ্জেক্শান দিয়ে দি।”

আমি রত্নার মুখের দিকে চেয়ে রহিলাম। রত্না সত্যিই সুন্দরী। ওর মুখের দিকে তাকিয়ে থাকার সুযোগে আমি ওর মাইয়ের খাঁজর দিকে দেখছিলাম যার জন্য আমার ধনটা শুড়শুড় করছিল। জানিনা, রত্নার দক্ষ হাতের ইঞ্জেক্শান দেবার জন্য অথবা তার মাইয়ের খাঁজ দেখতে পাবার আনন্দে আমি ইঞ্জেক্শানের ব্যাথা বিন্দুমাত্র অনুভব করতে পারলাম না।

রত্না আমার শরীরের সাথে চেপে গিয়ে দাঁত পরীক্ষা করছিল, যার ফলে ওর ফুলের মত নরম মাইগুলো আমার কাঁধের সাথে ঠেকে গেল। রত্না মুচকি হেসে বলল, “দাদা, আমার চাপ সহ্য করতে পারছিস ত? কাঁধের উপর বেশী ওজন মনে হচ্ছে না ত?”

আমি বললাম, “রত্না, তুই যে জিনিষটা আমার কাঁধের উপর রেখেছিস তার শুধু স্পর্শ পাওয়ার জন্য আমি কত ছটফট করেছি। আজ দাঁত তুলতে এসে ঐগুলোর চাপে আমার মন আনন্দে ভরে গেছে। তুই ঐগুলো আমার কাঁধের সাথে এভাবেই চেপে রাখ।”

রত্না দাঁত তোলার জন্য আমার সাথে এমন ভাবে ঠেসে দাঁড়াল যে আমার ডান হাতটা ওর শ্রোণি এলাকার সাথে স্পর্শ করতে লাগল। রত্না নিজের ডান পা চেয়ারের কোনও এক যায়গায় এমন ভাবে তুলল যার ফলে ওর স্কার্টটা ফাঁক হয়ে গিয়ে আমার হাতটা ওর প্যান্টি ঢাকা নরম তুলতুলে গুদে গিয়ে ঠেকল।

আমি একটু চাপ দিয়ে অনুভব করলাম রত্নার গুদটা খূবই নরম এবং ভেলভেটের মত হাল্কা বালে ঘেরা। আমি রত্নার কুঁচকির কাছে প্যান্টিটা একটু সরিয়ে দিয়ে ওর গুদের চেরাটা অনুভব করলাম। চেরাটা একটু বড়, পাপড়িগুলো খূবই পাতলা, উত্তেজনায় রস বেরিয়ে হড়হড় করছে।

রত্না মুচকি হেসে বলল, “ভাই, তুই দাঁত তোলাতে এসেছিস না দুষ্টুমি করতে এসেছিস? সুযোগ বুঝে ত আমার গুপ্তাঙ্গে হাত দিয়েছিস। খূব মজা লাগছে, তাই না?” আমিও মুচকি হেসে বললাম, “সুযোগ পেলে তার সদ্ব্যাবহার করাটাই বুদ্ধিমানের কাজ। এত সুন্দর জিনিষ হাতের নাগালে পেয়ে ছেড়ে ত দিতে পারিনা। তবে একটা কথা, তোর গুদটা খূবই নরম। যে আমার ভগ্নিপতি হবে সে তোকে চুদে খূব মজা পাবে।”

রত্না হেসে বলল, “সে কবে ভগ্নিপতি আসবে ততদিন আমায় অপেক্ষা করতে হবে নাকি? তুই কি জন্য আছিস? সমবয়সী বোনের আনন্দের জন্য তার এইটুকু ইচ্ছে পুরণ করতে পারবি না? অন্ততঃ দাঁত তোলার পারিশ্রমিক হিসাবে তুই আমায় যৌবনের আনন্দ পাইয়ে দে। আমি লক্ষ করেছি, তুই যখন থেকে আমার যৌনাঙ্গে হাত দিচ্ছিস, তখন থেকে তোর যন্ত্রটা শক্ত হয়ে ঠাটিয়ে উঠছে। হ্যাঁ রে ভাই, আমি ভীষণ ক্ষুধার্ত, তুই আমার শরীরের ক্ষিদে মিটিয়ে দে।”

রত্নার গুদে হাত দিতে গিয়ে আমি এতটাই অন্যমনস্ক হয়ে গেছিলাম যে রত্না কখন যে আমার অজান্তেই দাঁতটা তুলে দিয়েছে বুঝতেই পারিনি। রত্না আমার মুখে ঔষধ সহ তুলো গুঁজে দিয়ে বলল, “ভাই, তোর রক্ত পড়া বন্ধ হবার জন্য মুখে তুলো গুঁজে দিলাম। যখন রক্ত পড়া বন্ধ হয়ে যাবে তখন তোর মুখে আমার যৌবন ফুল গুলো গুঁজে দেব। ঐগুলো চুষলেই দেখবি তোর সব ব্যাথা সেরে গেছে। এই, দুষ্টু ছেলে, আমার গুদ থেকে তোর আঙ্গুলটা বার কর, তোর আঙ্গুলের স্পর্শে আমার গুদে আগুন লেগে যাচ্ছে।”

আমি রত্নার গুদ থেকে আঙ্গুল বের করলাম। আমার সারা আঙ্গুলে রত্নার যৌবন রস লেগে গেছিল। রত্না পায়জামার উপর দিয়েই আমার বাড়াটা খামচে ধরে বলল, “ভাই, এবার উঠে পড়। আমার খাটে শুয়ে একটু বিশ্রাম করে নে। আজ আমার বাবা ও মা রাতের আগে ফিরবেনা। সেই সুযোগে তুই এবং আমি দুজনে খূব মজা করব।”

আমি রত্নার খাটে শুয়ে পড়লাম। রত্না নিজেও আমার পাশে শুয়ে আমায় জড়িয়ে ধরল। রত্না তার ফর্সা পা আমার গায়ের উপর তুলে দিল। আমি রত্নার জামার বোতাম এবং ব্রেসিয়ারের হুক খুলে মাইগুলো বের করে তার খাঁজের মধ্যে আমার মুখ ঢুকিয়ে দিলাম। রত্নার মাইয়ের মিষ্টি গন্ধে আমার মন আনন্দে ভরে গেল।

রত্না পায়জামার ভীতর থেকে আমার আখাম্বা বাড়াটা বের করে নিয়ে হাতের মুঠোয় চটকাতে চটকাতে বলল, “ইস ভাই, তোর বাড়াটা কি বিশাল রে! তুই জাপানি তেল মেখে এত বড় বাড়া বানিয়েছিস নাকি? মাইরি, তোর বাড়াটা আমার ভোগ করতে ভীষণ ইচ্ছে হচ্ছে। তবে তোকে জানিয়ে দি আমার এক বন্ধুর দ্বারা আমার কৌমার্য হরণ আগেই হয়ে গেছে তাই আমার গুদে বাড়া ঢোকাতে তোকে কোনও রকম বেগ পেতে হবেনা। তোর বাড়াটা খূবই মসৃন ভাবে আমার গুদে ঢুকবে।”

পরের পর্বে গুদে ঢোকাবো  …..

Sexy Bangla choti golpo by Sumitroy2016

Exit mobile version