Site icon Bangla Choti Kahini

শাহানারা জাহানের পারিবারিক যৌন কাহিনী – ৪র্থ পর্ব

৩য় পর্ব

আমি আম্মুর কথায় মাথা নাড়লাম। লজ্জা পেলাম বেশ। আম্মু আগেও আমার নুনু প্যান্টের উপর দিয়ে দেখেছে নানা সময়ে কিন্তু কামসূত্র পড়ে হট হয়ে আছি এমন অবস্থায় দেখা আর সকালে ঘুমের থেকে ডাকার সময় দেখা তো এক না। আমি আম্মুকে বললাম ওটা বন্ধ করলে কেন? আরেকটু পড়তাম। তুমি পড়ার মাঝে বিরক্ত করলে কেন আম্মু? আম্মু আমাকে তার বাম হাত দিয়ে আস্তে করে একটা মার দিল। এরপর ভারি গলায় বলল, “এমন করলে বইটা নিয়ে যাব কিন্তু!”

আমি লক্ষী ছেলের মত তোয়ালে আর প্যান্ট নিলাম একটা। সাথে নতুন একটা টি-শার্ট। শার্ট আর প্যান্ট বিছানার উপর রেখে তোয়ালে নিয়ে বাথরুমে চলে গেলাম। আম্মু আমার বিছানায় বসে ছিল। কামসূত্র তখনো আম্মুর হাতে। আম্মু রুমে ছিল বলে আমি বাথরুমে গিয়ে আমার নুনু নিয়ে খেলতে পারছিলাম না। মাল বের করতে তো সময় লাগে। জাস্ট কয়েকবার বিচিটা চড়কিয়ে আর সাবান লাগিয়ে দ্রুত গোসল সেরে চলে আসলাম। তোয়ালে পরা আমি, গালি গায়ে। বাথরুম থেকে বেরিয়ে দেখি আম্মু কামসূত্র উল্টাচ্ছে।

আমি বললাম, “কি ব্যাপার ছেলের রুমেই এসব পড়তে হচ্ছে?” আম্মু হেসে দিল। আমিও হেসে দিলাম, এরপর হাতে থাকা জামা-কাপড়গুলো শুকাতে দিলাম বারান্দায়। আমাদের বাসায় প্রত্যেকরুমে বারান্দা আছে। এরপর বিছানা থেকে টি-শার্ট আর হাফ-প্যান্টটা নিয়ে পরে ফেললাম। আম্মুর সামনেই পরলাম। এটা আমার জন্য প্রিটি নরমাল একটা কাজ। আম্মু প্রায় শুক্রবারে গোসলের জন্য আমাকে ডাকতে আমার রুমে আসে এবং আমার গোসল শেষ হওয়া পর্যন্ত দাঁড়িয়ে থাকে। আমি অবশ্য নামাজ পড়ি না। আমাদের পরিবারের সবাই অ্যাথিস্ট টাইপের। আম্মু তো ফেমিনিজম করে। তাই অন্য সবার মত শুক্রবার দুপুরে আমার নামাজে যাওয়ার তাঁড়া থাকে না। আমার চুলটা একটু ভেজা ছিল। আম্মু তার শাড়ির আঁচল দিয়ে চুল মুছে দিল। আমি তখন আম্মুর বুক ঘেষে দাঁড়িয়ে। আমার নুনুটা আবার শক্ত হয়ে এলো।

আম্মু আমার চুল মোছা শেষে কপালে একটা চুমু দিয়ে বলল, “আয় বাবা খেয়ে নিই। ইলিশ মাছের দো’পেয়াজা আর মুরগী রান্না করেছি। সাথে তোর প্রিয় শুটকি মাছের ভর্তা। নওশিন আগেই গোসল করে টিভি দেখছে। আমরা তোর জন্য অপেক্ষা করছিলাম।” আমরা মা-ছেলে এক সাথে ঘরের থেকে বের হলাম। ততক্ষণে নুনুটা আবার নরম হয়ে এসেছে। আমি কনফিউজ ছিলাম, আম্মুর জন্য আমার এসব হচ্ছে কেন? আম্মুও আমার সামনে এত ফ্রি হয়ে গেল কেন?

ডাইনিং এর দিকে যেতেই নওশিন বলে উঠল, “আম্মু তুমি ছেলেকে বেশি আদর করো। এতো বড় ছেলের গোসলের জন্য পর্যন্ত ডেকে দাও।” এই বলে ও টিভির সামনে থেকে উঠে এসে আম্মুকে জড়িয়ে ধরল। আম্মুর আমিও ওর দেখাদেখি আম্মুকে জড়িয়ে ধরলাম। দুই একটু ভাই-বোন য়াম্মুর সাথে খুনসুটি করলাম। এরপর খেতে বসলাম। আজও খাওয়ার সময় আমার মনে মনে কামনা কাজ করছিল। আম্মুর বুকের দিকে কয়েকবার তাকালাম। ম্যাক্সি পরে আছে আম্মু। স্পষ্ট বোঝা যাচ্ছে বুকের ওখানে দুইটা পাহাড় আছে। কি ভেবে আম্মুর পাশের চেয়ারে বসা নওশিনের বুকের দিকেও তাকালাম। বেশ বড় হয়েছে নওশিনের বুক। ভালো লাগলো আমার। তারপর স্বাভাবিকভাবে খাওয়া-দাওয়া শেষ করলাম আমরা।

শুক্রবার দুপুরে সাধারণত আমরা ঘুমাই। আজও খাওয়ার পর ঘুম দিলাম। ঘুমের মধ্যে অদ্ভুত একটা স্বপ্ন দেখলাম আমি। আম্মু আর নওশিন লেসবিয়ান সেক্স করছে এটা দেখলাম। মা-মেয়ের মাঝে এটা বেশ আকর্ষণীয় লাগছিল। ঘুমের মাঝে আমার স্বপ্ন দোষ হয়ে গেল। ঘুম ভাঙলো বিকাল সোয়া চারটার দিকে। আমি প্যান্ট চেঞ্জ করলাম। এরপর এক কাপ কফি বানালাম। কফিটা খেয়ে আম্মুর ঘরে গেলাম। দেখি আম্মু ঘুমাচ্ছে। শাড়ি পরা আম্মু। আঁচলটা সরে বুকটা বেরিয়ে আছে। সাদা ব্লাউজের ভেরতে থাকা ব্রাটা স্পষ্ট বোঝা যাচ্ছিল।

লাল শাড়ি আর সাদা ব্লাউজে অপ্সরীর মত সুন্দর লাগছিল আম্মুকে। ঘুমের মাঝে মাল আউট হয়ে যাওয়ার পরও আম্মুকে কামের দৃষ্টিতে দেখছিলাম। শুধু মনে হচ্ছিল স্বপ্নে কিভাবে নওশিন আর আম্মু দুধ চুষাচুষি করছিল সেটা। একবার ভাবলাম নওশিনের ঘর থেকে ঘুরে আসি। কিন্তু গিয়ে দেখি দরজা লাগানো। ও সব সময় দরজা লাগিয়ে রাখে। কি করে কি জানি। প্রেম করে হয়তো। আমার সুন্দরী এই বোনের জন্য যে কোন ছেলের মাথা খারাপ হয়ে যাবে। আম্মু-বোনের কামলীলা স্বপ্নে দেখে মাথা খারাপ হয়ে গেছিল আমার।

আমি কিছু ভাবতে পারছিলাম না। অগত্যা বাসার বাইরে গেলাম আমি। মহসিন হলের সামনের মাঠে মাহফুজ, ইস্তিয়াক সহ আমার কয়েকজন বন্ধু ফুটবল খেলছিল বিশ্ববিদ্যালয়ের বড় ভাইদের সাথে। আমি তাদের খেলা দেখলাম। প্রায় ৩০ মিনিট খেলা শেষ বিরতি। বিরতির পরে আমি নামলাম। আমিও খেললাম আরও ৪০ মিনিট। তারপর ঘেমে-নেয়ে বাসায় ফিরলাম। তখন বাজে প্রায় সাড়ে ছটা। সন্ধ্যা নামবে খানিক পরেই। আম্মু বলল, “বাবা একটু জিড়িয়ে গোসল করে নে।”

গোসলের সময় স্বপ্ন দোষ হয়ে আগে মাল লেগে থাকা প্যান্ট ধুয়ে দিলাম। এরপর বারান্দায় নেড়ে দিলাম। তারপর ডাইনিংয়ে এসে বসলাম। আম্মু-নওশিন তখন ওখানে। বিকালে পিৎসা অর্ডার করেছে নওশিন। তিন জনে মিলে ১২ ইঞ্চি পিৎজা নিয়ে বসলাম আমরা। পিৎজা খেতে খেতে আম্মুর দিকে তাকালাম। তখন বিকালে দেখা আম্মুর বুকের কথা মনে হল। আম্মু এখনো সেই লাল শাড়ি আর সাদা ব্লাউজ পরে আছে। নওশিন পরেছে ব্লু টপস। আম্মুর ব্রা দেখার খুব ইচ্ছে করছিল। কিন্তু কি আর করা।

আম্মুর বাসায় থাকতে তো তার ব্রা দেখার সাহস আমার নেই। অবশ্য তখন অন্য একটা কথা মনে হল। আমার সাথে বসুন্ধরা সিটিতে গিয়ে আম্মু ব্রা কিনেছে, পেন্টি কিনেছে। কিন্তু তখন আম্মুর প্রতি কামভাব না থাকায় সাইজ দেখি নি। অথচ আজ এই সাধারণ জিনিস যেটা আমার আম্মুর বড় বড দুধ দুটোকে আগলে রাখে তা দেখার জন্য মাথা পাগল হয়ে যাচ্ছে। কিন্তু সাহস পাচ্ছি না। পিৎজা শেষ করলাম আমর। পিৎজা শেষে চায়ের কথা বলল আম্মু। জিজ্ঞেস করল কোন চা খাবো? আমি রঙ চা খাই বেশি, দুধ চা বিশেষ পছন্দ না। তবুও বললাম দুধ চা দাও। আম্মুর সামনে দুধ কথাটি উচ্চারণ করার জন্যই দুধ চা চেলাম। চা খাওয়া শেষে আম্মু বলল, “আমার রুমে আয় তোরা।”

Exit mobile version