Site icon Bangla Choti Kahini

শেষে এসে শুরু – সাতাশ তম পর্ব

পারুল আমাকে ওর যৌন জীবনের গল্প শোনাচ্ছে, আমরা দুজনেই ল্যাংটো হয়ে ওর বিছানায় শুয়ে, গুদ মাই নিয়ে খেলা করতে করতে গল্প করছি। পারুলের ছোটবেলার গল্প, ওর দিদি, পিসি আর জেঠিমার চোদনের গল্প শুনলাম। এখন পারুল বলছে টুম্পার সাথে ওর সম্পর্কের গল্প।

পারুল: আমি গুদের জ্বালায় ছটফট করছিলেন, খুব ইচ্ছে করতো টুম্পাকে বলতে, মনে হতো হয়তো ও রাজিও হয়ে যেতে পারে, কিন্তু ভয়ে বলতে পারছিলাম না। আমরা একসাথে খুব বেশি সময় পেতাম না যেখানে আমি ওকে একটু গরম করবো, আমাদের হাতে সময় বলতে অফিসের বাসে যাতায়াতের সময়। বাকি সারাক্ষন অফিস কি বাড়ি। টুম্পা রাজি হলেও কি করবো, কোথায় করবো কিছুই মাথায় আসতো না। এর মধ্যে একটা সুযোগ এলো। অফিস পিকনিক এ গেলাম আমরা। টুম্পা আর আমি একই রুম পেলাম, ভাবলাম এই দুরাতের মধ্যে কিছু একটা ঘটতেই হবে আমাদের মধ্যে। আমার তখন যা শরীরের অবস্থা তাতে করে যদি টুম্পা আমাকে ছুঁয়ে যায়, তাতেই আমার গুদ ভিজে যাবে।

পিকনিকের হোটেল এ পৌঁছতে বেলা হয়ে গেলো। আমি আর টুম্পা একেবারে দুপুরের খাওয়া সেরে রুম এ এসে ঢুকলাম, রেস্ট নিয়ে বেরোবো একেবারে সন্ধ্যে বেলায় পার্টিতে। আমরা দুজনে বিছানায় আধশোয়া হয়ে টিভি তে একটা ইংলিশ সিনেমা দেখছি হঠাৎ রুমের বেল বাজলো। দরজা খুলে দেখলাম একাউন্টস এর অনিন্দিতা এসেছে। সবে গ্র্যাজুয়েশন করে চাকরি পেয়েছে আমাদের অফিসে, ডাগর ডগর দেখতে খুব মিষ্টি মেয়ে অনিন্দিতা।

অনিন্দিতা এসেছে আমাদের বাথরুম এ স্নান করতে। ওর রুমের ৪ জন, বাথরুম ফাঁকা পাচ্ছে না। ও স্নান করে যখন বেরোলো আমরা তখনও সিনেমা দেখছি। বুকে টাওয়েল জড়িয়ে ও বিছানায় বসলো গল্প করবে বলে, আর ঠিক সেই সময়ে সিনেমার একটা সিন শুরু হলো…একটা নাইট ক্লাবে নাচ গান চলছে, কয়েক মুহূর্তের জন্য দেখালো দুটো মেয়ে একে অন্যকে জড়িয়ে ধরে কিস করছে। আমার বুকের মধ্যে যেনো কেও জোরে ধাক্কা মারলো বলে মনে হলো। টুম্পা একটু নড়ে চড়ে বসলো আর অনিন্দিতার কোনো হেলদোল নেই বলে মনে হলো। সিনটা শেষ হতেই অনিন্দিতা হঠাৎ বলে উঠলো “উফফ কি দারুন সিনটা দিলো, দেখে গা গরম হয়ে গেলো। এই রকম সিন দেখলেই আমার কিস করতে ইচ্ছে করে”। এই কথা বলেই হঠাৎ ও নিজের বুকের ওপর থেকে টাওয়েল টা খুলে সরিয়ে দিয়ে আমার মুখের ওপর ঝুঁকে পড়ল। আমি অনেকদিন কোনো মেয়ের শরীর হাতে না পেলেও পুরানো অভ্যেসের বসে ওকে জড়িয়ে ধরে জোরে কিস করতে শুরু করলাম, এক হাতে ওর মাথা চেপে ধরে আরেক হতে মাই টিপে ধরলাম। একটু কিস করে ও উঠলো, দেখলাম টুম্পা চোখ বড়ো বড়ো করে আমাদের দিকে চেয়ে আছে, জোরে জোরে নিশ্বাস নিচ্ছে। অনিন্দিতা ওর ওপর ঝুঁকে পরে ওর ঠোটে সজোরে কিস করা শুরু করলো। টুম্পা মনে হলো যেনো বুঝতে পারছেনা যে ওর অনিন্দিতার ডাকে সাড়া দেবে কিনা, একবার হাত দিয়ে অনিন্দিতা কে জড়িয়ে ধরে আবার সরিয়ে নিলো। ওকে কিস করে অনিন্দিতা বিছানা ছেড়ে উঠে দাঁড়ালো, সম্পূর্ণ ল্যাংটো। ওর ফর্সা নরম লোমহীন শরীরটা দেখে আমার গুদটা খাই খাই করে উঠলো। অনিন্দিতা একটু হেসে সামনে পেছনে ঘুরে নিজের নধর রসালো শরীরটা আমাদের দেখালো তারপর টাওয়েলটা আবার জড়িয়ে নিয়ে বললো “এখন এটুকুই, রাত্রে বাকিটা হবে। আমি আসবো, তোমরা দরজা খোলা রেখো”। তারপর চোখ মেরে আর একটা ফ্লাইং কিস ছুঁড়ে দিয়ে নিজের রুমে চলে গেলো। আমার মাথা ঘুরছিলো, সারা শরীর গনগনে আগুনের মতো জ্বলছিল আর গুদ ভিজে জবজবে হয়ে গেছিলো। আমি কোনরকমে বিছানা থেকে উঠে গিয়ে দরজা বন্ধ করে এলাম। টুম্পা তখনও চোখ বন্ধ করে শুয়ে আছে, জোরে জোরে নিশ্বাস নিচ্ছে, বুঝলাম গরম হয়ে গেছে। আর রাতের জন্য অপেক্ষা করতে মন করলো না, আমি টুম্পার পাশে আস্তে করে বসলাম। ওর শাড়ির ফাঁক দিয়ে ওর ফর্সা পেটির ওপর আমি হাত রাখলাম। ও কেঁপে উঠলো, আমাদের দুজনের গায়েই কাঁটা দিয়ে উঠলো। আমি আস্তে করে মুখ নামিয়ে টুম্পার নাভিতে একটা চুমু খেলাম। ও দুহাত দিয়ে আমার মাথা চেপে ধরলো। আমি পাগলের মত ওর সারা পেটে কিস করতে করতে ওপরের দিকে উঠতে লাগলাম। ওর শরীরের গরম আর মিষ্টি গন্ধ আমাকে মাতাল করে তুলছিলো। আমি ওর ব্লাউজের ওপর দিয়েই ওর ভরাট বুকে কিস করলাম, আমার ঠোঁট ওর মাইএর খাঁজ দিয়ে উঠে ওর গলায় ঘষা খেয়ে পৌঁছলো ওর নরম ঠোঁটের ওপর।

পরের কিছুক্ষন যে কি ভাবে কেটে গেলো টা আমি নিজেই বুঝতে পারিনি। আমরা দুজন দুজনকে পাগলের মত কিস করতে করতে দুজনের জামা কাপড় খুলে ল্যাংটো করে দিলাম। লুটেপুটে খেতে লাগলাম একে অন্যের শরীর। টুম্পার মাই দুটো দারুন, যেমন বড়ো, তেমন সুন্দর গোল গোল। আমার মতই পরিষ্কার কামানো গুদ। আমার মত বড়ো না হলেও ওর পোঁদ যথেষ্ঠ কামুকী। আমাদের দুজনের মুখ থেকে কোনো কথা বেরোচ্ছিল না, ঘরের মধ্যে শুধু শোনা যাচ্ছিল আমাদের শিৎকার আর কিস করার শব্দ। মাই পাছা চটকে তারপর আমরা দুজন দুজনের গুদ নিয়ে পড়লাম। গুদের কোট, পাপড়ি চেটে চুষে কামড়ে খেতে খেতে গুদে উংলি করা চললো। দুজনেই ২-৩ বার করে জল খসিয়ে দিলাম একে অন্যের মুখে। দুজনে ল্যাংটো হয়ে শুয়ে রইলাম কিছুক্ষণ। টুম্পার শরীর চটকাতে চটকাতে ওকে বললাম আমার ছোটবেলার গল্প, ওর শরীরের প্রতি আমার লোভের কথা। ওর উপোসী শরীর আমাকে পেয়ে দারুন সুখ পেয়েছিল, তাই ওকে আমার নতুন সমকামী সঙ্গিনী করতে কোনো অনুরোধের দরকার হলো না আমার গল্প শুনে ও যথেষ্ট গরম হয়ে পড়েছিল, আমরা বিছানাতেই আরো কিছুক্ষণ চুমাচাটি করে গেলাম বাথরুমে। বাথটাব এ হালকা গরম জলে বসে আমরা আবার একে অন্যের শরীর নিয়ে মত্ত হলাম। দুজনের নরম শরীর সাবানের ফেনায় চটকানি খেতে খেতে আবার গুদের জল খসালো বেশ কয়েক বার। আমাদের দুজনের সমকামী যৌন সম্পর্কের শুরু হলো সেদিন। বাকি দুপুর আর সন্ধ্যে বেলায় আমার অফিসের অন্য লোকেদের সঙ্গে আড্ডা মেরে কাটালাম। কিন্তু সেই আড্ডার ফাঁকে ফাঁকে আমার আর টুম্পার চোখাচুখি হলেই গুদ কুটকুট করে উঠছিলো। সবাইকে লুকিয়ে একটু গায়ে হাত দেওয়া আর কিস করে বেশ দারুন লাগছিলো।

রাতে পার্টি শেষ হওয়ার পর যে যার ঘরে চলে যেতেই আমি আর টুম্পা নিজেদের নিয়ে মেতে উঠলাম। নিজেদের নিয়ে খেলতে খেলতে অপেক্ষা করতে লাগলাম অনিন্দিতার কচি শরীরটার জন্য। কিছুক্ষন পরে আমাদের রুমে এলো অনিন্দিতা, যৌন উত্তেজনায় যেনো ফুটছে। ও বিছানায় বসতে না বসতেই টুম্পা আর আমি ঝাঁপিয়ে পড়লাম ওর ওপর। দুটো পাকা আর একটা কচি শরীর মেতে উঠলো এক অসাধারণ সমকামিতায়। ৩ জনের চোদাচূদি আমি আগে করে থাকলেও টুম্পা আর অনিন্দিতার কাছে এটাই প্রথম। তাই এতগুলো মাই, গুদ আর পোঁদের মধ্যে আমরা যখন যেভাবে খুশি, যার সঙ্গে খুশি, যা খুশি করতে লাগলাম। একে অন্যের গুদের জলে ভেসে গেলাম আমরা। এরপর পিকনিকের বাকি দিন রাত গুলো শুধু আমাদের চোদাচূদি তে ভরে উঠলো।

পিকনিক থেকে ফিরে ভাঁটা পড়লো আমাদের চোদনে, ফাঁকা ঘরের অভাবে। বাড়িতে আমাদের সব সময়েই কেও না কেও রয়েছে, আর অফিসে লুকিয়ে কিস করা, মাই টেপা আর পাছায় হাত বোলানো ছাড়া কিছু করা যায় না। শুধু শনিবার করে অনিন্দিতার বাড়ি ফাঁকা থাকায় অফিস থেকে তাড়াতাড়ি বেরিয়ে আমরা ওখানে চলে যেতাম। ৬ দিনের উপোসি গুদের জ্বালা মেটাতাম তিনজনে রগরগে চোদোন দিয়ে। কিন্তু কয়েক মাস পরেই অনিন্দিতার বাবা মা বদলি হয়ে অন্য জায়গায় চলে গেলো, অনিন্দিতা কে ট্রান্সফার নিয়ে চলে যেতে হলো। আমার আর টুম্পার আবার শরীরের জ্বালা শুরু হলো। এখন অফিস বাসে ফেরার সময় একটু লুকিয়ে কিস আর মাই টেপা, গুদে উংলি ছাড়া কিছু করার সুযোগ থাকে না। বাড়িতেও ওই একটু একটু সুযোগ। এক মাত্র অফিস পিকনিক ছাড়া আমরা দুজন দুজনকে মনের মতো করে পাই না। তবে এবার সব সমস্যার সমাধান হলো। এবার দুজোড়া শাশুড়ি বৌমা মিলে চুটিয়ে চোদাচূদি করতে পারবো।

পারুলের গল্প শুনতে শুনতে আমরা দুজনেই গুদে উংলি করছিলাম। খুব তাড়াতাড়ি ৪ জনের একসঙ্গে চোদনের সুযোগ আসতে পারে ভেবে আমরা দুজনেই গরম হয়ে গেলাম। আমি আর পারুল উল্টো করে শুয়ে একে অন্যের গুদে মুখ দিলাম। কাল টুম্পা মাগীর গুদ খেতে পারবো ভেবে খুব তাড়াতাড়ি জল খসে গেল।

আমার মাথায় একটা অন্য বুদ্ধি খেলে গেলো, জোড়া শাশুড়ি বৌমা চোদোন তো হয়ে যাবে কালকে, কিন্তু তারপর ঠাকুমা – মা – ছেলের চোদনের ব্যাবস্থা টা করতে হবে। আমি পারুলকে বললাম : পারুল, আমরা অনেক কিছুই তো করলাম, কিন্তু আরো একটা চরম উত্তেজক কাজ করার আমার খুব ইচ্ছে আছে, তুমি রাজি থাকলে এখন দারুন সুযোগও আছে।

পারুল: হ্যাঁ মা আমি রাজি। আমি বুঝতে পেরেছি আপনি দারুন কামুকী। আর আপনার সঙ্গে খানকিগিরি করতে আমার দারুন লাগবে। আমি রাজি, বলুন কি করবেন

আমি: তিনু ওপরে ঘুমিয়ে কাদা হয়ে আছে। আমি ওর পাশে তোমাকে শুইয়ে তোমাকে চুদবো। আমরা দুজনে কেও শিৎকার দিয়ে পারবোনা, ছটফট করতে পারবোনা। কিন্তু ওর পাশে শুয়ে আমাদের চোদোন দারুন উত্তেজক হবে।

পারুল আমার দিকে চোখ বড়ো বড়ো করে তাকিয়ে রইলো, জোরে জোরে নিশ্বাস নিতে শুরু করলো, আমি বুঝলাম ওষুধ ধরেছে, শুধু একটু চাপ দিতে হবে।

আমি: অত ভামুস না মাগী, নিজের ছেলের পাশে শুয়ে শাশুড়ির মুখে গুদের জল খসাবার সুযোগ বার বার আসে না। চল ওপরে চল মাগী।

পারুল: ভয় করছে মা, আবার আপনি যা বলছেন আমার করতেও ইচ্ছে করছে, খুব গরম খেয়ে গেছি। চলুন তাহলে, কপালে যা লেখা আছে তাই হবে। ঘুম ভেংগে গিয়ে চোখের সামনে মা ঠাকুমা কে ল্যাংটো হয়ে গুদ চাটাচাটি করতে দেখলে তিনু যে কি করে বসবে কে জানে।

আমি: ধুর মাগী, অত ভাবলে হয় নাকি। ওর ঘুম খুব গভীর, কিছুই হবে না। ওপরে চল তাড়াতাড়ি, আমার গুদে কুটকুটানি শুরু হয়ে গেছে।

পারুল আর আমি ওপরে আমার ঘরে এলাম। তিনু ঘুমোচ্ছে মড়ার মতো। আমি ল্যাংটো হয়ে গেলাম, পারুলকে ল্যাংটো করে তিনুর আসে পাশে শুইয়ে দিলাম। ও উত্তেজনায় থর থর করে কাঁপতে লাগলো, আমিও খুব গরম খেয়ে গেলাম। তিনুর ঘুম ভেংগে গেলে দারুন ব্যাপার হবে। আমি পারুলকে গভীর ভাবে চুমু খেলাম আর ওর মুখটা তিনুর দিকে ফিরিয়ে দিয়ে সোজা নিচে নেমে মুখ দিলাম ওর গুদে। খুব ইচ্ছে করছিল একহাতে তিনুর ধন চটকে ওকে ডেকে তুলে আমাদের চোদনে সামিল করতে। কিন্তু নাতি – ঠাকুমার নিষিদ্ধ পারুল আমার মাথা চেপে ধরলো আমার গুদে, কাঁপতে কাঁপতে ৫ মিনিটের মধ্যেই জলে ভেসে গেলো ওর গুদ। এতো তাড়াতাড়ি জল খসালো দেখে বুঝলাম ছেলের পাশে শুয়ে চোদনে ভালই ফল দিয়েছে। এরপর এলো আমার পালা। তিনুর ঘুমন্ত মুখের দিকে তাকিয়ে আমি কামনা করতে লাগলাম আমাদের তিনজনের চোদনের কথা। কিছুক্ষণের মধ্যে আমিও জল খসালাম। চোদানো শেষ করে পারুল প্রায় পালিয়েই গেলো আমার ঘর থেকে। আমিও নাতির শরীরটা আমার ল্যাংটো শরীরে মিশিয়ে নিয়ে ঘুমিয়ে পড়লাম।

To be continued

Exit mobile version