Site icon Bangla Choti Kahini

শেষে এসে শুরু -৪০

ঘরের মধ্যে আমাদের দুজোড়া মা ঠাকুমা নাতির চূড়ান্ত চোদোন চলছে এই প্রথম বার। আমি আর অনু অনেকক্ষণ শুধু দর্শক হয়ে মা – ছেলের চোদোন দেখতে দেখতে গুদের জ্বালায় জলেছি। এখন এখন পারুল আর টুম্পাকে কামুকী দর্শক বানিয়ে ওদের চোখের সামনে ওদের ছেলেদের সমকামিতার খেলা চলছে। আর আমরা দুই ঠাকুমা নাতিদের পোঁদ মারামারির মধ্যে সামিল হয়ে তৈরি হচ্ছি ওদের দিয়ে চুদিয়ে গুদ ঠান্ডা করার জন্য।

প্রথমে সোমুই তিনুর পোঁদ মারছে দাঁড়িয়ে দাঁড়িয়ে আর আমি তিনুর সামনে বসে ওর ধন চুষে দিচ্ছি। তিনু ঘাড় ঘুরিয়ে সমুকে চুমু খেতে খেতে, পোঁদে ধোনের ঠাপ নিতে নিতে দু হাতে আমার মাথা চেপে ধরে আছে ওর ধোনের। পোঁদের ঠাপের সঙ্গে সঙ্গে ওর কোমর নড়ে নড়ে আমার মুখের ভেতর ঠাপ তৈরি হচ্ছে। অনু কখনো সমুর পোঁদ পাছা কামড়াচ্ছে, কখনো সমু তিনুর মাঝখানে এসে নাতির ধোনের ওপর লালা ফেলে ভিজিয়ে দিয়ে পোঁদ মারতে সাহায্য করছে।

তবে এই সব দেখে পারুল আর টুম্পার অবস্থা কাহিল হয়ে উঠেছে। দুজনেই প্রচন্ড কামে জ্বলতে জ্বলতে একে অন্যের গুদ আর মাই চটকাচ্ছে। তবে ওদের চোখ আটকে রয়েছে ছেলেদের পোঁদ মারামারিতে। মাঝে মাঝে হিসিয়ে হিসিয়ে শিৎকার দিয়ে উঠছে। দুজনের মধ্যে টুম্পার বেশি কামুকি হয়ে উঠেছে। পারলে ঝাঁপিয়ে পড়ে ওদের ছেলেদের ওপর, গুদে ছেলের ধন ভরে নিয়ে শান্তি পায়।

এই ভাবে কিছুক্ষণ চলার পর তিনু আমার মুখ থেকে ধন বার করে নিলো, সমুও ওর পোঁদ থেকে ধন বার করে দাঁড়ালো। আমি তিনুর ধন ছেড়ে ওর সামনে শুয়ে পড়ে পা ফাঁক করে গুদ কেলিয়ে ধরলাম। তিনু আর সমু এইভাবে অনেক বার চুদেছে আমাদের, তাই ওদের কিছু বলতে হলো না যে কি করতে হবে। তিনু আমার গুদে মুখ দিয়ে চেটে চুষে খেতে লাগলো। সমু অনুর মুখে ধন ঢুকিয়ে চুষিয়ে নিয়ে তৈরি হতে লাগলো। তিনু আমার গুদটা হামলে পড়ে খেয়ে নিল, তারপর ওর খাঁড়া ধোনটা আমার গুদের মুখে লাগিয়ে দিয়ে কোমর নাড়িয়ে নাড়িয়ে পচ পচ করে আমার রসালো গুদে ঢুকিয়ে দিয়ে আমার ওপর ঝুঁকে পড়ে ঠাপ দেওয়ার জন্য তৈরি হলো। সমু এবার ওর ঠাকুমার মুখ থেকে ধন বার করে তিনুর পোঁদে দিলো। সমু আস্তে আস্তে ধোনটা নাড়াতে নাড়াতে তিনুর পোঁদে ঢোকাতে লাগল। আর তারপর শুরু করলো পোঁদ মারা। সমুর ঠাপ পোঁদে পড়তেই তিনু ওর কোমর নাড়িয়ে আমাকে চোদা শুরু করলো। সমুর ঠাপ যেন ওর পোঁদের ভেতর দিয়ে এসে তিনুর ধোনের ঠাপের জোর বাড়িয়ে দিলো। আমার গুদের ভেতর থেকে পচ পচ শব্দ বেরিয়ে আসতে লাগলো গুদের রসের ফেনার সঙ্গে। এতক্ষণ গুদের গরম সহ্য করার পর গুদে এমন জোড়া ঠাপ পেয়ে আমার শরীর মেতে উঠলো, মনে হলো ওর ধন যেনো আমার বুকে এসে ধাক্কা মারছে। আমি শিৎকার দিতে দিতে পারুল আর টুম্পার দিকে দেখলাম, ওরা দুজনে কামের চরম সীমায় রয়েছে, চোখ বড় বড় করে দেখছে আমাদের চোদনলীলা।

আমি: “দ্যাখ মাগী…ইসস ইসস,একে বলে ১ এর পোঁদে ১ ঠাপ। উফফ উফফ তোদের ছেলেরা কেমন ঠাপাচ্ছে দ্যাখ উমমম উমমম। এই ভাবে তোদেরও চুদবে…উমমম উমমম কি আরাম আঃ আঃ আঃ আঃ”।

টুম্পা: উফফ উফফ…কি চোদনবাজ ছেলে তৈরি করেছে এই খানকিমাগী দুটো…ইসস পারুল, তোর ছেলেকে দিয়ে চোদাবো আমি, ওর ফ্যাদা নেবো গুদে…উফ আর থাকতে পারছি না, গুদটা খুব কুটোচ্ছে…জোরে জোরে উংলি কর মাগী…ইসস ইসস ইসস তোর ছেলের ধন চুষবো, ফ্যাদা খেয়ে ওর মাগী হবো… চোদ তিনু, নিজের ঠাম্মিকে চুদে চুদে গুদটা খাল করে দে…উফফ উফফ।

পারুল: ছেলের ধনে গুদ মারিয়েছিস এখন আর আমার আঙ্গুলে হবে কেনো…উফফ উফফ নে মাগী, দুটো আঙ্গুল দিলাম গুদে। এরপর আমার ছেলে তোকে চুদবে…উফফ উফফ আমি তোর ছেলের ধনে পোঁদ মারবো, ওকে দিয়ে চুদিয়ে চুদিয়ে গুদ পোঁদের জ্বালা মেটাবো…উমমম উমমম সরে আর বেশ্যা মাগী, আরো জোরে জোরে উংলি করি। ওরে তিনু, ভালো করে চোদ…তোদের দেখেও সুখ। ইসস ইসস সমু, তোর জন্য আমার পোঁদ এখনই কুটোচ্ছে,,,তোর ধন নেবো, তোকে দিয়ে চুদিয়ে তোর মাগী হবো…উমমম উমমম আঃ আঃ

মা কাকিমার মুখে একে অন্যের ছেলেকে দিয়ে চোদানোর কথা শুনে তিনু আর সমু দুজনেই আরো উত্তেজিত হয়ে উঠে জোরে জোরে ঠাপাতে লাগলো। আমি অনেকক্ষণ থেকেই খুব গরম হয়েছিলাম। নাতির ধন ভচভচ করে গুদে ঢোকা বেরোনো করতে লাগলো। তার ওপর পারুল টুম্পার কথা শুনে আমিও গরম হয়ে গেলাম। পারুলের আর সমুর সামনেই যখন তিনু আর টুম্পা চোদাচূদি করবে তখন দারুন কামের খেলা হবে…এইটা ভাবতেই আমি আর নিজেকে সামলাতে পারলাম না। গুদ ছাপিয়ে কুলকুল করে জল ছেড়ে দিলাম। এত গরম হয়ে গেছিলাম যে তিনু কে ফ্যাদা ফেলার মতো সময় দিতে পারলাম না। নাতিদের একের পোঁদে এক ঠাপের চোটে আমি গুদের জল খসিয়ে কেলিয়ে গেলাম। কোমর ঢিলে করে তিনুর ঠাঠানো ধোনটা বার করে দিলাম গুদ থেকে। গুদের জল লেগে ধোনটা চকচকে হয়ে ঝলসে উঠলো।

আমার গুদ থেকে ধন বার করে তিনু পিছন ফিরে সমুকে চুমু খেলো। ওরা দুজনে চুমোচুমি শুরু করলো আবার। সমু তিনুর পোঁদ থেকে ধন বার করে ওকে চুমু খেতে খেতে শুইয়ে দিলো, ঠোঁট থেকে চুমু খেতে খেতে নিচে নেমে ধোনটা চুষতে শুরু করলো। এবার সমুর পোঁদ মারানোর পালা। অনু এগিয়ে এসে নাতির পোঁদ চেটে চেটে তৈরি করে দিলো। এবার নাতিদের সঙ্গে সঙ্গে অনুর চোদোন খাওয়ার পালা।

আমি উঠে এলাম ওদের মধ্যে থেকে। চলে এলাম পারুলের সামনে। ও তখন টুম্পার ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুষে খাচ্ছে। আমি পারুলের মুখটা টেনে আমার গুদে চেপে ধরে গুদের জল আর ফেনানোর মুখে ঘষে ঘষে লাগিয়ে দিলাম। পারুলও চুষে খেয়ে নিল আমার চোদানো গুদের জল। টুম্পাও পারুলের মুখ থেকে চেটে খেলো আমার গুদের জল।

পারুল: মা, ফ্যাদা পড়েনি গুদে?

আমি: না, আমি এতক্ষণ আর ধরে রাখতে পারলাম না আর তিনু একটু বেশি জোরেই চুদেছে এখন, হয়তো তোদের সামনে চুদছে বলে বেশি গরম হয়ে আছে। ভালই হলো। এর পরে তোরা মাগী দুটো চুদিয়ে ফ্যাদা পাবি।

পারুল টুম্পার মুখে একটা লম্বা করে চুমু খেয়ে বললো “টুম্পা মাগী, আজ তোকে আমার ছেলে চুদবে…ইসস তোর গুদে মাল ফেলবে। তোর চোদানো গুদ থেকে আমি আমার ছেলের ফ্যাদা চুষে চুষে খাবো। উফ উফ খানকিমাগী টুম্পা, আমি চোদাবো তোর ছেলেকে দিয়ে”।

টুম্পা আরো জোরে জোরে পারুলের মাই আর গুদ চটকাতে চটকাতে হিসিয়ে উঠল “হ্যাঁ রে মাগী আঃ আঃ আঃ আঃ আমরা একে অন্যের ছেলেকে নিজেদের ভাতার বানাবো। তোর ছেলে আমাকে বেশ্যা মাগী বানিয়ে দেবে। উমমম উমমম, আর আমার ছেলে তোকে খানকি বানিয়ে তোর গুদের জ্বালা মেটাবে। আমিও তোর গুদ চুষে তোর গুদের জলে মেশানো আমার ছেলের ফ্যাদা খাবো, তবেই আমার শরীর ঠাণ্ডা হবে।

অনুর সঙ্গে সঙ্গে নিজেদের মধ্যে সমকামিতা করতে করতে তিনু আর সমু ওদের মা কাকিমার কথা শুনে আবার যেনো ফুঁসে উঠলো। অনু বুঝতে পেরে নিজের জায়গা ঠিক করে নিলো। পারুল আর টুম্পা কে আরো বেশি করে গরম করার, গুদের জ্বালায় জ্বালানোর চেষ্টায় আছে অনু। হাতে পায়ে ভর দিয়ে কুত্তী হয়ে চলে এলো একেবারে পারুল আর টুম্পার মুখের সামনে। আর অনু এটাও জানে সমু কুত্তাচোদা করতে খুব ভালোবাসে। ভালই জমবে দ্বিতীয় ভাগের এই চোদনলীলা।

অনু কুত্তি হতেই তিনু আর সমু নিজেদের ছেড়ে অনুর ওপর নজর দিলো। তিনু অনুর পাছা কামড়ে, পোঁদ চেটে দিতে লাগলো। আর সমু চিৎ হয়ে শুয়ে পড়লো ওর ঠাকুমার দুই পায়ের ফাঁকে, মাথা উঁচু করে গুদে মুখ দিলো। একসঙ্গে গুদে আর পোঁদে চাটন পড়তেই অনু হিসিয়ে উঠলো “উসসসস উঃ উঃ উঃ ওরে খানকিমাগী, তোরা খালি একটা ধোনের কথা ভাবিস কেনো? এত চুদিয়েও তোদের মাথা খোলেনি? উফফ উফফ দেখ আমি কেমন দুটো ফুটোয় মজা লুটছি। তোদের মতো ছেলেচোদানী বেশ্যা মাগী এক ধনে কেনো সুখ নিবি…গুদে পোঁদে একসঙ্গে ঠাপ নিবি দুটো ধোনের। উফফ মাগো…কি আরাম হয়। ওই ভাবে চোদালে পাগল হয়ে যাবি রে মাগী, জীবন সার্থক হবে জোড়া ধোনের ঠাপে ঠাপে”।

অনুর কথার ফাঁকে সমু আর তিনু দুজনেই অনুর পেছন থেকে উঠে পড়েছে, সমু হাঁটু গেড়ে বসেছে অনুর পেছনে, তার পেছনেই তিনু। দুজনের ধনই ঠাপানোর জন্য খাঁড়া হয়ে তৈরি। তিনু নিজের ধোনটা সমুর পাছার ফাঁকে গুঁজে দিয়ে দুহাত দিয়ে সমুকে জড়িয়ে ধরলো, পিঠে ঘাড়ে চুমু খেয়ে, কানের লতিতে কামড় দিতেই সমু ঘাড় ঘুরিয়ে ওর ঠোঁটে ঠোঁট মিশিয়ে দিলো। নিজের হাতে পাছা ফাঁক করে কোমর নাড়িয়ে ধোনটা নিজের পোঁদের ফুটোয় লাগিয়ে নিলো। তিনু চুমু খেতে খেতেই আস্তে আস্তে সামনের দিকে কোমর এগিয়ে ধোনটা সমুর পোঁদে গেঁথে দিতে লাগলো। একই সঙ্গে সোমুও নিজের ধোনটা অনুর গুদের ফুটোয় লাগিয়ে দিয়ে হালকা চেপে মুন্ডিটা ঢুকিয়ে দিলো গুদের ভেতর। তারপর সমুর পোঁদে তিনুর ঠাপ সমুর পোঁদে চালু হতেই সেই ঠাপে সমুর ধনও একটু একটু করে ওর ঠাকুমার গুদের মধ্যে ঢুকে গেলো। তারপর পুরোদমে শুরু হয়ে গেলো ১ এর পোঁদে ১ ঠাপ দিয়ে অনুর কুত্তি চোদোন। গুদ চোদার সঙ্গে সঙ্গে সমু অনুর পোঁদে উংলিও করতে শুরু করলো।

অনুর গুদ রসে ভিজে চপচপে হয়েছিলো। সমুর ধন পচাৎ পচাৎ শব্দ করে ঢুকতে বেরোতে লাগলো। সমুর পোঁদে তিনু জোর ঠাপ মারছিলো, আর সমুও তার ঠাকুমার কোমর ধরে গুদের গভীরে ধন চালিয়ে দিচ্ছিলো। তাই সব মিলিয়ে অনুর গুদে ঠাপ ভালো জোরেই পড়ছিলো। ঠাপের তালে তালে অনুর মুখ চলে যাচ্ছিলো টুম্পা আর পারুলের মুখের সামনে। গরম গুদে নাতির ধোনের চরম ঠাপ অনুর মুখ থেকে কামুকী শিৎকার বার করে দিচ্ছিলো হিসিয়ে হিসিয়ে। টুম্পা মুখের ১-২ ইঞ্চি সামনে চলে যাচ্ছিলো চোদনরত অনুর মুখ।

খুব কামাতুরা হয়ে পড়েছিল টুম্পা। একদিকে পারুলের হাতে ওর গুদ আর মাই, ঘাড়ে, কানে গালে পারুলের লদলদে জিভ আর ভিজে ঠোঁটের কামড়, মুখের সামনেই কুত্তিচোদা হতে থাকা শাশুড়ির মুখের গরম শিৎকার, তার পেছনেই নিজের ছেলে…যে কখনো ঘাড় ঘুরিয়ে নিজের বন্ধুর সঙ্গে চুমোচুমি, আর কখনো মায়ের চোখে চোখ রেখে ঠাকুমার গুদের গভীরে ধন ঢুকিয়ে চোদনে ব্যস্ত। এমনকি তার পিছন থেকে তিনুও পোঁদ মারতে মারতেই টুম্পার দিকে তাকিয়ে কামুক মুখভঙ্গি করছে মাঝে মাঝেই। সব মিলিয়ে টুম্পার গুদের গরম উঠেছে চরম পর্যায়ে।

অনুর গুদে ঠাপের সঙ্গে সঙ্গে অনু শিৎকার দিচ্ছিলো “উমমম উমমম ওরে আমার টুম্পা মাগী, দ্যাখ তোর ছেলে কেমন চুদছে, উফ মাগী তোর ওই বেশ্যা মাগীর শরীর পেলেও দারুন করে চুদবে…উম্মমমমম আঃ আঃ আঃ…পারুলের ছেলে তোকে চুদবে আর তোর ছেলের ধন নিয়ে খেলবে এই খানকি পারুল। উফ উফ ওর রসালো গুদে তোর ছেলের ধন ঢুকে ঢুকে ফেনা কাটিয়ে দেবে…ইসস ইসস”

টুম্পা অনুর কথার মাঝেই শাশুড়ির মুখে নিজের জিভ ঢুকিয়ে দিলো, যেনো সবকিছু চুষে খেয়ে নেবে। চুমু খেতে খেতে টুম্পাও হিসিয়ে হিসিয়ে উঠলো “উফ মা ওরকম বলবেন না, আমার গুদে ত আগুন জ্বলছে। নেবো নেবো, আমি দুটো ধন একসঙ্গে নেবো গুদে আর পোঁদে। জোড়া ধনে গুদ পোঁদ মারিয়ে ঠান্ডা হব। এই খানকি পারুল, তোর ছেলেকে দিয়ে আমি এবার চোদাবো আর আমার ছেলেকে দিয়ে পোঁদ মারবো একসঙ্গে”।

পারুল: ইসস মাগীর সখ কত…তুই মাগী বেশ্যা হয়ে দুটো ধন নিলে আমি কি দিয়ে গুদ ঠান্ডা করবো? আমায় কে চুদবে? ইসস ইসস ওই সব হবে না

টুম্পা: দে না রে মাগী, একবার দে। তারপর তুই যা চাইবি তাই দেব। ও মা, এই রেন্ডি মাগীটাকে বলুন না… তুই তো মাগী নাতির ধনে খুব সুখ নিচ্ছিস, আমি তো গুদের জ্বালায় মরছি

অনু: ওঃ ওঃ ওঃ ওরে বারো ভাতারি টুম্পা, পাবি পাবি দুটো ধোনই পাবি ইসস ইসস ইসস…আমার খানকিমাগী পারুল সোনা, এই মাগীটাকে একটু ছেড়ে দে…মাগী চোদাক দুটো ধনে।

পারুল একটু কি ভেবে নিলো, তারপর টুম্পার মাই দুটো জোরে জোরে টিপতে টিপতে বললো “আচ্ছা মাগী, চোদাস দুটো ধনে। আমি পরেই চোদাবো…এটা কিন্তু মাগী ধার রইলো। পরে শোধ করতে হবে”।

টুম্পা তখন অনুর মুখে মুখ লাগিয়ে চুষতে চুষতে গুঙিয়ে গুঙিয়ে শিৎকার দিচ্ছে, পারুলের কথা শুনে ওর শীৎকার আরো বেড়ে গেলো। ওদিকে অনুও ঠাপের চোটে পাগল হয়ে গেছে। কুত্তি চোদার গাদন খেয়ে ও আর নিজেকে সামলে রাখতে পারলো না। টুম্পার ঠোঁট আর জিভের ফাঁকে নিজের মুখ জড়িয়ে দিয়ে জোরে জোরে উমমম উমমম করে গুঙিয়ে উঠলো, থলথলে শরীর কেঁপে কেঁপে উঠলো…গুদ ভাসিয়ে জল ছেড়ে টুম্পার বুকে মুখ গুঁজে দিয়ে নিস্তেজ হলো অনু।

সমুর ঠাপের থপ থপ শব্দ অনুর গুদের জলে পচাৎ পচাৎ শব্দে পরিণত হলো। ঠাকুমার গুদের শেষ কামড় ধনে পড়ায় আর তারপর গুদের জলে চান করে সমুর ধন খুব উত্তেজিত হয়ে উঠেছিলো, হয়তো ওখানেই ও ফ্যাদা ফেলে দিতো। কিন্তু তারপরের বন্ধুর সঙ্গে মিলে মাকে জোড়া চোদনের কথা ভেবে সমু তাড়াতাড়ি ঠাকুমার গুদ থেকে ধন বার করে নিলো। গুদের জলে ভেজা চকচকে খাঁড়া ধোনটা অনুর পোঁদে পক পক করে ঢুকিয়ে দিয়ে দুহাতে দুই পাছা টিপে ধরে ধোনটাকে পোঁদের গরমে একটু রেহাই দিলো যাতে মাল না পড়ে যায়। তারপর তিনুও পোঁদ মারা থামালো, ধন বার করে সমুকে দুহাতে জড়িয়ে ধরে টেনে বার করে নিলো অনুর পোঁদ থেকে। দুজন দুজন কে জড়িয়ে ধরে একে অন্যের মুখে মুখ গুঁজে চুমু খেতে লাগলো।

To be continued

Exit mobile version