Site icon Bangla Choti Kahini

শেষে এসে শুরু -৫২

আমরা দুই মা চোখের সামনে ছেলে বউয়ের চোদোন দেখছি আর অপেক্ষা করছি কখন আমাদের গুদে ছেলেরা ধন ঢোকাবে…এই কথা ভাবতে ভাবতে ঘুমিয়ে পড়েছিলাম। টুম্পাকে জোর করে চোদার অভিনয় করে ভালই জল খসে ক্লান্ত হয়ে গিয়েছিলাম। কতক্ষন ঘুমিয়েছি জানি না, ঘুম ভাঙলো গায়ের ওপর টুম্পা এসে পড়ায়। ও আমার ঘাড়ে কানে গরম নিশ্বাস ফেলে বললো “মা, ঘুমিয়ে পড়েছেন নাকি”?

আমি বুঝলাম এবার আমাদের দ্বিতীয় পর্বের শুরু। আমাকে ও জোর করে চুদবে ভাবতেই একটু উত্তেজনা এসে গেলো। বললাম “না বৌমা, এই তোমার জন্যই অপেক্ষা করছিলাম। তুমি গা হাত পা টিপে না দিলে যেনো ঘুম আসেনা”।

টুম্পা আমার হাত, কাঁধ, পিঠ, কোমর টিপতে টিপতে বললো “এই আপনার ছেলে এতক্ষণ ধরে ফোন এ কথা বলছিলো। ওর তো রাতে ছাড়া সময় হয় না কথা বলার”।

আমি: ও ভালো আছে তো? কি বললো? সামনের মাসে কি ফিরছে?

টুম্পা: সামনের মাসে আসবে না। সেই মাস ছয় পরেই আসবে। ওখানে ভালই আছে, দিব্যি আছে। এখানে ফিরে আর কি করবে।

আমি: রাগ করো না বৌমা, আমি জানি ছেলেটার জন্য তোমার কষ্ট হয়, এতদিন ধরে একা একা আছো…

টুম্পা: না না মা, আমার কোনো কষ্ট নেই। আর আমি একা কোথায়…আপনি আছেন তো। আপনার ছেলে বার বার করে বলে দিয়েছে, আমি যেনো আপনার যত্ন নি, আপনার যেনো কোনো কষ্ট না হয়।

আমি: তুমি তো অনেক যত্ন নাও, আমার আর কি কষ্ট থাকবে।

আমি ডান দিকে কাত হয়ে শুয়ে কথা বলছিলাম। টুম্পা আমার পেছনে বসে গা হাত টিপছিলো। আমার কথা শুনে একহাতে আমার পাছা, আরেক হাতে আমার বাঁ মাইটা কপ করে চেপে ধরে বললো “উপোসী শরীরের কষ্ট, কামের জ্বালার কষ্ট, এই নরম গতরের গরম না কমার কষ্ট মা”।

আমি ছিটকে সোজা হয়ে শুলাম আর টুম্পা দুহাতে আমার দুটো মাই খামচে ধরলো শাড়ির ওপর দিয়েই। পক পক করে টিপতে লাগলো।

আমি: বৌমা এটা কি করছো!!! তুমি কি পাগল হয়ে গেলে? ছাড়ো আমায়।

টুম্পা আমার ওপর হুমড়ি খেয়ে পড়লো, মাই টিপতে টিপতে আমার মুখে বুকে এলোপাথাড়ি চুমু খেতে খেতে বললো “হ্যাঁ মা, আপনার শরীর দেখে পাগল হয়ে গেছি। আমি রোজ লুকিয়ে লুকিয়ে দেখি কলতলায় স্নান করতে করতে তুমি সাবান মেখে মাই টিপতে টিপতে গুদে উংলি করছো…উফফ কি কামুকি শরীর। দেখলেই মনে হয় ঝাঁপিয়ে পড়ে চুদে দি। তোমার ছেলে বাইরে বসে আছে, আমাকে ঠান্ডা করে না। তুমি বিধবা, এতদিনের উপোসী শরীর। আজ থেকে আমরা দুজন দুজনের গরম কাটাবো…উমমম চোদাচূদি হবে শাশুড়ি বৌমার…আর আমাদের কোনো কষ্ট থাকবেনা। এসো মা, আর দেরি করো না। সারা রাত আজ তোমায় চুদবো, চোদনের গল্প বলবো…তোমার ঠোঁট চুষে, মাই টিপে, পোঁদে উংলি করে, গুদ খেয়ে তোমাকে শান্তি দেবো আজ…এসো আমার কামুকি শাশুড়ি, তোমার বৌমা আজ তোমাকে তার সোহাগী মাগী বানাবে…

টুম্পা কথা শেষ করে ওর ঠোঁট চেপে ধরলো আমার ঠোঁটের ওপর, লকলকিয়ে জিভ টা ঢুকিয়ে দিলো আমার মুখে। আমিও খুব গরম হয়েছিলাম, আমরা দুজন দুজনকে সজোরে চুমু খেতে শুরু করলাম। বেশ কিছুক্ষণ চুমু খাওয়ার পর টুম্পা দুপাশে পা রেখে সোজা হয়ে বসলো আমার ওপর, নাইটি টা খুলে ফেলে ল্যাংটো হয়ে গেলো। তারপর পটপট করে আমার ব্লাউজের অংটাগুলো খুলে ব্লাউজটা প্রায় ছিড়েই দিলো আমার বুক থেকে। আমার খোলা মাইদুটো ময়দামাখা করতে লাগলো দুহাতে।

আমি: উঃ বৌমা, কি করছো, ছেড়ে দাও, এই সব করোনা। এটা ঠিক নয়, শাশুড়ি বৌমাতে এসব করতে নেই। ইসস ইসস

টুম্পা ততক্ষণে আমার মাইয়েই ওপর হুমড়ি খেয়ে পড়ে চুষছে আর কামড়াচ্ছে। আমিও “ছেড়ে দাও ছেড়ে দাও” করতে করতে ওর মুখ আমার মাইয়ে চেপে ধরছি। টুম্পা কিছুক্ষণ আমার মাই নিয়ে খেয়ে তারপর আমার মুখে ওর নরম মাই ঠুসে ধরলো, মাইএর বোঁটা ঘষে দিতে লাগলো সারা মুখে, আমার মুখের ভেতর ঠেসে ঢুকিয়ে দিলো আর আমিও মনের সুখে চুষতে শুরু করেদিলাম।

টুম্পা হিসিয়ে উঠলো “উমমম এত দিন তো ছেড়েই দিয়েছিলাম। নয়তো রোজ মনে হতো কলতলায় গিয়ে তোমার সাবান মাখা শরীরের ওপর হামলে পড়ি। নিজেকে অনেক আটকে রেখেছি…আর নয়। এবার রোজ তোমার শরীরের মজা নেবো…উমমম উমমম”।

মাই চোষানো হয়ে গেলে টুম্পা উঠে আমার মুখের দুপাশে পা রেখে গুদটা মুখের ওপর কেলিয়ে ধরলো, বললো “আমার গুদটা কেমন রসিয়ে উঠেছে দেখেছেন মা…আপনার ওই নরম কামুকি ঠোঁটের ছোঁয়া পাবে বলে আমার গুদ কুটকুট করছে। আপনার মুখে আমি গুদের জল ঢেলে শরীর ঠান্ডা করবো…উফ, খান মা, নিজের বৌমার রসালো গরম গুদ চুষে খান…”

আমি: বৌমা, দোহাই তোমার…আমাকে তোমার কামের খেলায় জড়িয়ে দিও না। তুমি যা চাইবে তাই কিনে দেবো…আমায় ছেড়ে দাও।

টুম্পা আমার মুখের ওপর নিজের পাছা ঘষতে ঘষতে আমার মুখের ওপর পোঁদের ফুটো আনতেই আমি জিভ চালিয়ে দিলাম। টুম্পা পোঁদ চাটা শেষ হতেই ওর গরম রসালো গুদটা আমার মুখে ঠেসে ধরলো। আমি একহাতে ওর পোঁদে উংলি করতে করতে আরেক হাতে ওর নরম থাই টেনে ধরে ওর গুদ কামড়ে ধরলাম। গুদের ফুটো জিভ-চোদা করতে লাগলাম, গুদের কোট, গুদের পাপড়ি ঠোঁট দিয়ে কামড়ে ধরে চুষতে লাগলাম, দাঁত দিয়ে হালকা করে কামড়ে দিতে লাগলাম।

টুম্পা শিৎকার দিয়ে উঠলো “আঃ আঃ আঃ আহঃ আহহ শাশুড়ি আমার, খাও গুদ চুষে চুষে খাও…তোমাকে আমি আর ছাড়বো না। তুমি শুধু আমার কামের খেলায় জড়াবে না, তুমি কামের নিষিদ্ধ খেলায় মেতে উঠবে আমার সঙ্গে। তুমি আমার মাগী হবে, আমি তোমার বেশ্যা হবো। তোমার ছেলে আমায় উপোসী রেখেছে…তুমি আমার খিদে মেটাবে…নাও নাও মা, তোমার বৌমার গরম গুদের জল খাও, বৌমার মাগী হয়ে যাও আঃ আঃ আঃ…”

টুম্পা তীব্র বেগে শিৎকার দিতে দিতে আমার মুখে গুদ ঘষতে লাগলো। আমিও প্রাণপণে ওর গুদ খেতে লাগলাম। কিছুক্ষণের মধ্যেই টুম্পা কলকলিয়ে গুদের জল খসিয়ে দিলো। আমি চুষে চেটে খেয়ে নিলাম। তারপর টুম্পা আমার ওপর হুমড়ি খেয়ে পড়ে চুমু খেতে লাগলো। জোরালো চুমু খেতে খেতে ও আবার গরম হয়ে উঠলো। আমাকে উপুড় করে শুইয়ে দিলো। আমার ঘাড়ে কানে কামড় দিয়ে বললো “উমমম শাশুড়ি সোনা, তোমার ছেলের ছেড়ে যাওয়া উপোসী গুদের জ্বালা মিটিয়েছো তুমি। এবার আমি তোমার এতদিনের বিধবা গুদের উপোস ভাঙবো। তোমার গুদের জল খাবো আমি। আজকের পর আর একা একা তোমায় গুদে উংলি করে কষ্ট করতে হবে না। আমি রোজ রোজ তোমার জল খসিয়ে দেবো। আমার শাশুড়ি মাগী, এবার আমি তোমার কাম ঝরাবো।”

টুম্পা আমার সারা পিঠে মাই ঘষতে ঘষতে, কামড়াতে কামড়াতে নিচের দিকে গেলো। আমার দুই পাছায় চটাস চটাস করে চড় মেরে বললো “উফফ এই চামকি পাছা এখন আমার…কি সুন্দর পোঁদ তোমার…”। বলেই হামলে পড়ে আমার পাছা চটকাতে চটকাতে, কামড়ে কামড়ে সুখ দিতে লাগলো। তারপর পোঁদের ফুটোয় জিভের খেলা চালু করলো। কিছুক্ষণ পরে আমাকে চিৎ করে শুইয়ে দিলো। আমি থাই দুটো চেপে বললাম “এবার ছেড়ে দাও বৌমা। তুমি অনেক কিছু করেছো। আমি তোমাকে চুমু খেয়েছি, মাই গুদ পোঁদ সব খেয়েছি, গুদের জল চুষে খেয়েছি। আর কিছু করো না। তুমি যখন চাইবে আমি তোমার গুদ চুষে দেবো, কিন্তু আজ আমাকে ছেড়ে দাও”।

টুম্পা: কি করে ছাড়ি মা, তোমার এই গতরের গরম যেমন আমার গুদে লেগেছে, তোমারও গুদেও কামের আগুন ঠিক আছে। ওই উপোসী গুদ আজ আমি খাবোই। তোমাকে আর আমি গুদের জ্বালায় জ্বলতে দেবো না। তোমার কামসোহাগী বৌমার মুখে জল খসিয়ে তুমি ঠান্ডা হবে আজ। এসো মা, আমার শাশুড়ি মাগী, তোমার রসালো গুদ খোলো।

টুম্পা আমার হাঁটু ধরে টেনে আমার থাই ফাঁক করে দিলো, আমিও গুদটা কেলিয়ে ধরলাম, সত্যিই খুব কুটকুট করছিলো।

টুম্পা: উফফ মা, কি সুন্দর আপনার গুদ। একদম রসালো, পাকা, কাঁঠাল পাতার মত গুদের পাপড়ি…কি সুন্দর গন্ধ…উমমম কি সুন্দর… ওমা!!! গুদে তো নদী বইছে। উফফ আমার মাগী, তোমার গুদ খাবো এবার

টুম্পা হাঁপিয়ে পড়লো আমার গুদে, কামড়ে চেটে চুষে খেতে খেয়ে অল্প কিছুক্ষণের মধ্যেই আমাকে জল খসাতে বাধ্য করলো। আমিও মনের সুখে টুম্পার মাথা আমার গুদে চেপে ধরে ওর মুখে জল খসালাম।

আমি জল খসিয়ে শুয়ে রইলাম পরবর্তী চোদনের জন্য। জোর জবরদস্তি করে চোদানোর উত্তেজনা খুব বেশি, একবার জল খসালে হয় না, তাই টুম্পা উঠে গেলো একটা শশা আনতে চোদাচূদি করার জন্য। আমি শুয়ে শুয়ে ভাবতে লাগলাম পারুলের সঙ্গেও এভাবে চোদাচূদি করতে হবে।

একটু পরেই টুম্পা এসে আমার ওপর ঝাঁপিয়ে পড়ে আমাকে চটকাতে চটকাতে বললো “উফফ মা, কি দারুন গুদ আপনার, আর কি মিষ্টি জল…খেয়ে যা মজা পেলাম তা বলার নয়। আচ্ছা এবার ওঠো দেখি, আমি আর থাকতে পারছি না, এবার করতে হবে।

আমি: আর কি করবে বৌমা, যা ইচ্ছে ছিলো সবতো করলে। এবার ছেড়ে দাও আমায়।

টুম্পা: এ মা…ছেড়ে দেবো কি? আসল কাজই তো হলো না…

আমি: আর কি বাকি রইলো বৌমা? শাশুড়ি হয়ে বৌমার গুদের জল খেলাম, বৌমার মুখে গুদের জল খসালাম…আর কি করাতে চাও?

টুম্পা আমায় জড়িয়ে ধরে তুলে বসিয়ে ঠোঁটে চুমু খেতে বললো “তোমাকে তো চুদবো মা…সেটাই তো বাকি। এই দেখো শশা নিয়ে এসেছি। এখন আমরা গুদে গুদ ঘসে, গুদের রসে মাখামাখি করে শশা দিয়ে চোদাচূদি করবো…তুমি আর আমি একসঙ্গে জল খসাবো…তবেই তো তুমি আমার আর আমি তোমার মাগী হবগো

আমি আর টুম্পা পা ফাঁক করে কাঁচি হয়ে গুদে গুদ ঠেকালাম। টুম্পা আমায় জাপটে ধরে টেনে নিলো নিজের মধ্যে।

আমি: না না না বৌমা, এটা করো না। এখনো পর্যন্ত যা করলে আমি সব মেনে নিচ্ছি। তুমি যখন খুশি, যতবার খুশি এসব করো, আমি কিছু বলবো না। কিন্তু আমাকে তুমি চুদো না। এ আমি করতে পারবো না। ছেড়ে দাও বৌমা, আমায় ছেড়ে দাও।

টুম্পা: শুধু আমি তোমাকে চুদবো নাকি? তুমিও তো তোমার এই সুন্দরী বৌমার গুদ চুদবে…উফ মা, আর ছেনালী করো না… এইতো কি দারুন গরম তোমার গুদ, উফফ আমার গুদের রসে মেখে মেখে যাচ্ছে….উমমমম উমমমম আমার গুদমারানি শাশুড়ি, এসো এসো বৌমার গুদ চোদো আর বৌমাকে দিয়ে গুদ চুদিয়ে নাও…ইসস ইসস কি রসালো গুদ বানিয়েছো মাগী, আজ চুদে তোমার গুদ ঠান্ডা করবো।

আমি: উমমম বৌমা ইসস…এরকম করো না…আমি তোমার মায়ের মতো…ছেড়ে দাও আমায়।

টুম্পা: ইসস মায়ের মতো বলেই তো তোমায় চুদবো। আমি আর আমার মা অনেক দিন ধরেই চোদাচূদি করি। ইসস ইসস সেই স্কুল জীবনে আমি প্রথমবার আমার মা আর কাকীমার সমকামী চোদোন দেখেছিলাম ইসস ইসস…তারপর দাদা নতুন বিয়ে করা সুন্দরী বৌদিকে রেখে বাইরে চলে যাওয়ার পর দেখেছিলাম মা কাকীমার জোর করে বৌদিকে চোদা। উফফ উফফ কি গরম গরম চোদোন…যে বৌদিকে এক দুপুরবেলায় প্রথমবার জোর করে, জমা কাপড় ছিঁড়ে, প্রবল বাধা দেওয়া সত্ত্বেও মা কাকিমা চুদে চুদে খাল করে দিয়েছিলো, সেই বৌদিই কাম মেটাতে ল্যাংটো হয়ে ঝাঁপিয়ে পড়েছিলো মায়ের শরীরে সেই দিন রাতেই, টেনে নিয়েছিলো কাকীমার গরম শরীর…ইসস ইসস উমমম উমমম ঘষো মা গুদে গুদ ঘষো জোরে জোরে…

আমি: উম্ম উম্ম তারপর কি হলো বৌমা…তোমার মা কে তুমি চুদলে কি করে? উফফ তোমার কথা শুনে শুনে আমার গুদ গরম হয়ে উঠেছে…ইসস আয় আমার বৌমা মাগী গুদে গুদ দিয়ে বল কি করে মা-চোদা হোলি…ইসস ইসস

টুম্পা: উফফ এইতো আমার শাশুড়ির কাম উঠেছে…এসো মা তোমার গুদে শশা ঢুকিয়ে চুদতে চুদতে বলি আমার নিষিদ্ধ যৌণ সম্পর্কের কথা…উমমম উমমম

টুম্পা শশা টা আমার গুদের মুখে রেখে আস্তে করে একটু ঢোকালো আর অন্য দিকে নিজের গুদ রেখে একটু চেপে নিলো। তারপর আমাকে জড়িয়ে ধরে মুখে মুখ রেখে বললো “এবার নাও আমার বেশ্যা শাশুড়ি, আমার চোদনপরী খানকী মাগী, গুদে নাও ওঃ ওহ ওহ ওহ”।

আমরা দুজন দুজনকে ধরে কোমর ঠেলে ঠেলে দুটো গুদ মিশিয়ে দিলাম। শশাটা পচ পচ করে আমাদের দুটো গুদে আধাআধি ঢুকে গেলো। আমি টুম্পাকে খামচে ধরে কোমর নাড়িয়ে নাড়িয়ে শশার ঠাপ নিতে নিতে শিৎকার দিয়ে উঠলাম ” আহহহহ আহহহহ খানকী বৌমা…বেশ্যা মাগী…তোকে চুদবো আমি রোজ, তোর চোদ্দগুষ্ঠী কে চুদে আমার মাল বানাবো…বলে মাগী, কি ভাবে মা কে চুদলি বল”।

টুম্পা: আঃ আঃ আঃ কদিন পরে লুকিয়ে মা কাকিমা বৌদির চোদোন দেখতে গিয়ে বৌদি আমায় দেখে ফেলে। তার দুদিন পরে ফাঁকা বাড়ি পেয়ে ইসস ইসস বৌদি আমায় ল্যাংটো করে চুদে দেয়…আঃ আঃ আঃ আমার সারা শরীরে কামের আগুন জ্বালিয়ে দেয়…উফফ উফফ সবার আড়ালে বৌদি আমাকে চুদে চুদে পাক্কা খানকিমাগী বানিয়ে তোলে। উহঃ উঃ উঃ তারপর একদিন কাকীমার হাতে তুলে দেয় আমাকে। কাকিমা কচি মাল পেয়ে মনের আনন্দে আমার সঙ্গে চোদাচূদি করতে থাকে। আমিও কাকীমার পাকা শরীর পেয়ে মায়ের কথা ভাবতে ভাবতে কাকীমার সঙ্গে চোদাচূদি শুরু করি ইসস ইসস

আমি: উমমম উমমম খানকী বৌমা আমার… চোদো আমাকে উফফ উফফ জোরে জোরে চোদো আর নিজের গল্প বলো।

টুম্পা: আহহ আহহ আহহ বৌদি আর কাকিমা দুজনেই মা কে ডেকে এনে লুকিয়ে আমার চোদোন দেখায়, আমাকে মার চোদোন দেখায়। আমরা দুজন দুজনের নামে শিৎকার দিতে দিতে বৌদি আর কাকীমার সঙ্গে চোদাতাম…আর একে অন্যের চোদোন দেখতে দেখতে আমরাও কামাতুরা হতে থাকি…ইসস ইসস কিন্তু লজ্জায় দুজনের দুজনকে পাওয়া হয়ে ওঠে না। উফফ উফফ আমি এবার জল ছাড়বো মা…

আমি: উফ মাগী আগে নিজের মায়ের মুখে জল খসানোর গল্প বল…তারপর শাশুড়ির গুদে জল খসাবি…ইসস ইসস

টুম্পা: আঃ আঃ আঃ আমাদের লজ্জা দেখে একদিন রাতে কাকিমা আমাকে ল্যাংটো করে চটকাতে চটকাতে একটা অন্ধকার ঘরে বিছানায় নিয়ে যায়, আমরা কামের খেলায় মজে উঠি। বৌদি আর মাও সেই একই বিছানায় কামকেলিতে মত্ত ছিলো। আমাকে আর মা কে কামের আগুনে জ্বালিয়ে ঘরের আলো জ্বেলে দেয় বৌদি আর কাকিমা। তারপর আমাকে পাঁজাকোলা করে ধরে মায়ের মুখে ঠাসিয়ে ধরে আমার গুদ। এক নিমিষে আমি আর মা মত্ত হয়ে উঠি সেই নিষিদ্ধ কামের খেলায়…আমি গুদের জল ছাড়ি মার মুখে, মা গুদের জল খাইয়ে দেয় আমায়…তারপর থেকে নিয়মিত আমাদের চোদোন চলতে থাকে…আর পারছিনা মা…আঃ আঃ আঃ আহঃ আহহ আহহ

আমি: আমিও আর পারছিনা বৌমাআ আঃ আঃ আহঃ আহঃ

আমরা দুজনে দুজনকে জড়িয়ে ধরে কুলকুল করে গুদের জল খসালাম।

To be continued

Exit mobile version