Site icon Bangla Choti Kahini

সহে না যাতনা – ৩ (Sohe Na Jatona - 3)

“আমি বনির গালে চুমু খেয়ে বললাম তাহলে এবার থেকে রোজ চুদতে দিবি তো?

বনি আমার ঠোঁটে চুমু খেয়ে বলল সে আর বলতে? এবার থেকে রোজ আমার গুদ মারবি তুই। চুদে চুদে ফাটিয়ে দিবি আমার গুদ। আমার শরীর এখন থেকে শুধু তোর। তুই যখন খুশি যেমন খুশি আমাকে আদর করিস।

আমি আনন্দে বনির ঠোঁটে ঠোঁট চেপে চুমু খেতে খেতে ঠাপিয়ে চললাম।
বনি বলল দাদা তোর কোন গার্লফ্রেন্ড নেই?

আমি বললাম না রে বনি। আজ থেকে তুই আমার গার্লফ্রেন্ড।
বনি বলল আমারও তো বয়ফ্রেন্ড নেই। আজ থেকে তুই হলি।
অনেক্ষন ধরে চুদছি বনিকে। এবার আমার সময় আসন্ন।

বনিকে বললাম সোনা রে এবার আমার মাল বেরোবে।
বনি বলল ভেতরে ফেলিস না দাদা। বিপদ হয়ে যাবে। বাইরে ফেল।

আমি বললাম সে কি রে। জীবনের প্রথম চোদাচুদি আমাদের আর বাইরে ফেলব? তাহলে তো আসল সুখটাই পাবনা।
বনি বলল কিন্তু যদি পেট হয়ে যায়?

আমি বললাম তুই চিন্তা করিস না। আমি বিকেলে পিল এনে দেব তোকে। তুই নিয়মিত খাবি। তাহলে রোজই তোর গুদে ফ্যাদা ঢালতে পারব।

বনি বলল কিছু হয়ে যাবেনা তো রে দাদা? আমার খুব ভয় করছে।

আমি বললাম দূর পাগলী। আমি তোর কিছু হতে দেব সেটা তুই ভাবলি কি করে? তুই নিশ্চিন্ত থাক। তোর কোন ক্ষতি আমি হতে দেবনা।
বনি বলল তাহলে আর দেরি করছিস কেন দাদা? জলদি ফেল না ফ্যাদাটা। গুদটাকে এবার ঠান্ডা করে দে। খুব গরম হয়ে গেছে আমার গুদটা।

আমি জোরে জোরে কয়েকবার ঠাপিয়ে ভলকে ভলকে একগাদা গরম বীর্য ঢেলে দিলাম বোনের গুদে।

গরম ফ্যাদা গুদে পড়তেই বনি চিরিক চিরিক করে জল খসিয়ে দিল। তারপর আমাকে জড়িয়ে ধরে চুমুতে চুমুতে ভরিয়ে দিল। আমিও বনিকে জড়িয়ে ধরে ওর চুমুগুলো উপভোগ করছিলাম।

দুজনে দুজনকে জড়িয়ে ধরে কিছুক্ষন শুয়ে থাকার পর বাথরুমে গিয়ে শাওয়ারের নীচে দাঁড়িয়ে অনেকক্ষন ধরে স্নান করলাম।

সেদিনের পর থেকে যখনই আমরা সুযোগ পেতাম চোদাচুদিতে মেতে উঠতাম। কলেজের তিন বছরে উল্টে পাল্টে চুদেছি বনিকে। কোথায় চুদিনি। বিছানায়, বাথরুমে, রান্নাঘরে, ছাদে, ছাদের সিঁড়িতে। বনির ভীষন সেক্স ছিল। কি চোদাতেই পারত মেয়েটা।

তারপর আমার কলেজ শেষ হয়ে গেল আর আমি মাস্টার্স করতে কানপুর চলে গেলাম। তারপর চাকরী সূত্রে এজায়গা সেজায়গা ঘুরে ঘুরেই অনেকগুলো বছর কেটে গেল। মাসির বাড়ি যাবার আর সুযোগই পেতাম না। তাই আর কখনো বনিকে চোদার সুযোগ হয়নি। ওর বিয়েতে অবশ্য গেছিলাম কিন্তু বাড়ি ভর্তি লোক থাকায় আর ওকে কাছে পাইনি। আর আমার বিয়েতে তো বনি আসতেই পারেনি। ওর মেয়ে তখন খুবই ছোট বলে। কিন্তু বনিকে আজও আমি আগের মতই ভীষন ভালোবাসি। আমার আদরের বনি আজও আমার কাছে সেই ষোড়শী ছটফটে প্রাণোচ্ছল কিশোরী হয়েই রয়ে গেছে”।

বাপীর মুখে তার মাসতুতো বোনকে চোদার বর্ননা শুনতে শুনতে মিলি আর মঞ্জুলার উত্তেজনা এতটাই বেড়ে গিয়েছিল যে মা মেয়ে গুদ কেলিয়ে একে অপরের গুদে আংলি করে যাচ্ছিল।

গুদে আঙ্গুল চালানোর পক পক আওয়াজ শুনে বাপী ওদের দিকে তাকিয়ে দেখে হাসল। তারপর দুজনের আঙ্গুল গুদ থেকে বার করে দিয়ে নিজের দুটো আঙ্গুল দুজনের গুদে ভরে দিল।

বাপীর মোটা আঙ্গুল গুদে ঢুকতে দুজনেই খুব আরাম পেল। নিজেদের সরু সরু আঙুলে ঠিক মজাটা আসছিলনা এতক্ষন। বাপী দুহাত সমান স্পিডে নাড়িয়ে তার দুই মাগীর গুদে আংলি করে দিচ্ছিল।

বাপীর হাতের আঙুলচোদা খেতে খেতে মিলি আর ওর মা দুজনে দুজনের ঠোঁটে চুমু খাচ্ছিল।

কি দারুন দৃশ্য। বড় একটা বিছানায় দুজন ভিন্ন বয়সের নারী সম্পূর্ন নগ্ন হয়ে পা ফাঁক করে শুয়ে একে অপরকে কিস করছে। আর একজন সমর্থ পুরুষ নিজের দুহাতের একটা করে আঙ্গুল দুই রমণীর খোলা গুদে ঢুকিয়ে নাড়াচ্ছে।

প্রায় দশ মিনিট একনাগাড়ে আঙ্গুল চালানোর পর মা মেয়ের গুদের জল খসে গেল।
দুজনে শুয়ে হাঁপাতে থাকে।

মিলি বলে মা তুমি তো এই কাহিনী আগেও নিশ্চয় শুনেছ বাপীর কাছে তাহলে তুমি এত গরম খেয়ে গেলে কেন?

মঞ্জুলা বলে হ্যাঁ রে তোর বাপী বিয়ের কিছুদিন পরেই আমাকে বলেছিল ঘটনাটা। সেদিন আমিও আমার কাহিনী বলেছিলাম তোর বাপীকে। কিন্তু আজ এতদিন পরেও আবার সেই ঘটনাটা শুনে সেক্স উঠে গেল।

একটু চুপ থেকে মঞ্জুলা বলল তোমাদেরকে একটা কথা বলা হয়নি।

মঞ্জুলা একটু থেমে থেমে বলল হয়তো আমার আগেই একথাটা বলে দেওয়া উচিত ছিল তোমাদের। কিন্তু বলতে পারিনি।
বাপী বলল কি কথা?

মঞ্জুলা বলল এবার যে বাপের বাড়ি গেলাম তখন ছোটমামাও এসেছিল।

ছোটমামাকে দেখে আমি নিজেকে হারিয়ে ফেলেছিলাম। ছোটমামাও পারেনি নিজেকে আটকাতে। ফলে আমাদের দুজনের মধ্যে আবার সেক্স হয়েছে।

বাপী লাফিয়ে উঠে বলল সত্যি??

মঞ্জুলা লজ্জায় চোখ বন্ধ করে বলল হ্যাঁ একদম সত্যি।

বাপী বলল বাহ রথও দেখলে আর কলাও খেলে তাহলে ?

মঞ্জুলা বলল আমি কি জানতাম নাকি যে ছোটমামা আসবে? আমি তো মিলিকে নিতে গেছিলাম। আমি যাবার দুদিন পর হঠাৎ ছোটমামা হাজির।

তাপস স্ত্রীর পিঠে হাত বুলিয়ে বলল যাক ভালোই হয়েছে। যাকে তুমি চেয়েছিলে তার কাছ থেকেই আদর পেয়েছ আবার।

মঞ্জুলা বলল তুমি রাগ করলেনা তো? তোমাকে আগে বলিনি বলে?

তাপস বলল যদি রাগ করারই হত তাহলে বিয়ের পর প্রথম যখন ঘটনাটা বলেছিলে তখনই রাগ হত আমার। আর তাছাড়া রাগ করবই বা কেন? আমি কি বুঝিনা তুমি তোমার ছোটমামাকে কতটা ভালোবাসো? আমি যেমন বনিকে ভুলতে পারিনি সেরকম তুমিও বিকাশমামাকে ভুলতে পারোনি। আর সেটাই স্বাভাবিক। আর এতদিন না বলার কারণটাও আমি জানি। তুমি লজ্জায় বলতে পারোনি।

মঞ্জুলা উঠে স্বামীর ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুম্বন দিল একটা। তারপর একবুক শ্বাস ছেড়ে বলল তুমি আমার আদর্শ জীবনসঙ্গী।

মিলি ফিক করে হেসে বলল আর আমি তোমাদের আদর্শ মেয়ে।

বাপী আর মা দুজনেই বলল তাই?

মিলি বলল হ্যাঁ তো। এবারে মায়ের ঘটকালিটা তো আমিই করেছিলাম।
তাপস আর মঞ্জুলা দুজনেই অবাক হয়ে বলল সেটা কি রকম?

মিলি তখন প্রথম থেকে শেষ পর্যন্ত সব ঘটনাই বলল। এমনকি প্রথম রাতে যে দরজার বাইরে থেকে লুকিয়ে মা আর মামাদাদুর চোদাচুদি দেখে নিজে গুদে আংলি করেছে সেটাও বলল।

মঞ্জুলা বলল ওরে শয়তান মেয়ে তোর পেটে পেটে এত বুদ্ধি?
মিলি বলল বা রে আমি তো তোমার জন্য করেছি।
বাপী বলল আমার জন্য কি করেছিস?

মিলি বলল এখনো করিনি। তোমাদের দুজনেরই প্রথম চোদনের কাহিনী আমি শুনলাম। আর শুনে মনে হল মা যেমন তার ছোটমামামা কে মিস করত সেরকম বাপীও বনিপিসিকে খুব মিস করে।

বাপী বলল হ্যাঁ রে সোনা। জীবনের প্রথম চোদন কেও ভুলতে পারেনা। তাই আমি যেমন বনিকে ভুলতে পারিনি সেরকম তোর মাও তার ছোটমামা কে ভুলতে পারেনি।

মিলি বলল বনি পিসিকে আবার চুদতে ইচ্ছে হয়না তোমার?

বাপী বলল বনি বিয়ে করে এখন স্বামীর সাথে জামশেদপুরে থাকে। ওর বিয়ের পর আর কখনো দেখাই হয়নি। তাহলে আর মনে ইচ্ছে জাগবে কি করে?

মিলি বলে আচ্ছা ধরো এখন যদি তোমাদের দেখা হয়ে যায় তাহলে কি করবে তোমরা? আবার সেই পুরোন দিনে ফিরে যাবে?

বাপী বলল দেখ সেই সব ঘটনার পর গঙ্গায় অনেক জল বয়ে গেছে। এতদিন পরে তার আর ইচ্ছে নাও হতে পারে। কম বয়সের আবেগে যে কাজ আমরা করে ফেলেছিলাম আজ এতবছর পরে সেই আবেগ আর কি ফিরে আসবে?

মিলি বুঝল বাপীর পেটে খিদে মুখে লাজ।

মিলির মাথায় একটাই কথা ঘুরতে লাগল কিভাবে বনি পিসির সাথে বাপীর যোগাযোগ করানো যায়। কাজটা যে সহজ হবেনা সেটা ভালোই বুঝতে পারছিল মিলি। অনেক কাঠখড় পোড়াতে হবে। আকাশ পাতাল ভাবতে লাগলো মিলি।

দিন তার নিজের খেয়ালে পেরিয়ে যাচ্ছে। দিন কয়েক পরে মিলির মনে হল আচ্ছা যে কায়দায় মায়ের মিলন ঘটালো সেই কায়দাতেই যদি বাপীর মিলন ঘটানো যায় তো কেমন হয়। ওটা ছাড়া আর তো কোন প্ল্যান মাথায় আসছেনা মিলির।

ঠান্ডা মাথায় ব্যাপারটা মনে মনে গোছাতে লাগলো মিলি। দেশের বাড়িতে ঠাকুমা, কাকু, কাকিমা আর ওদের একমাত্র পুঁচকি মেয়ে তানিয়া থাকে। এখন মিলি যদি প্ল্যান করে দেশের বাড়ি যায় তাহলে ঠাকুমাকে পটিয়ে বনি পিসির সাথে যোগাযোগ করে পিসিকে ওখানে আনতে হবে। তারপর বাপীকে ডেকে পাঠিয়ে দুজনের মিলন ঘটাতে হবে। কাজটা সহজ নয়। কারন বললেই তো আর বনি পিসি উড়ে চলে আসবেনা। তারও ঘর সংসার আছে।

অথবা আরেকটা প্ল্যান করা যায়। কোনভাবে বনি পিসির সাথে যোগাযোগ করে যদি তার বাড়িতে ঘুরতে যাওয়া যায় তাহলে সেখানে বাপীকে ডেকে তার কার্যোদ্ধার হতে পারে।

কিন্তু মিলিকে সেসব কিছুই করতে হলনা। উপরওয়ালার দয়ায় হঠাৎ করেই একটা যোগাযোগ হয়ে গেল।

বাপীর মোবাইলে একদিন রাত্রে কল এলো একটা অচেনা নম্বর থেকে। ফোনের ওপাশে বনি পিসি। ঠাকুমার কাছ থেকে বাপীর নম্বর নিয়ে কল করেছে। কল করার কারণ বনিপিসির একমাত্র মেয়ে দেবলীনার বিয়ে আগামী মাসে। সেই উপলক্ষ্যে নিমন্ত্রণ করতে আসবে বনিপিসি।

পিসেমশায় আসতে পারবেন না কারন বিয়ের এখনো অনেক কাজ বাকি। তাই বনি পিসি একাই আসছে পরশুর পরের দিন। এখানে কার্ড দিয়ে তারপর যাবে মিলিদের দেশের বাড়িতে ঠাকুমার কাছে। বাপীর কাছে ঠিকানার খুঁটিনাটি জেনে নিয়ে ফোন রেখে দিল বনিপিসি।
ফোনে যা কথাবার্তা হল তা মিলিদের বলল বাপী।

মিলির বুকের ভেতর ঢেউ আছড়ে পড়তে লাগল। যেটা নিয়ে ভেবে ভেবে কদিন ধরে তার চোখের ঘুম উড়ে গেছে সেটা যে এত সহজে হয়ে যাবে তা স্বপ্নেও ভাবেনি মিলি। কলিযুগ হলেও ভগবান আছেন।

মনের ভাব গোপন রেখে মিলি বলল তাহলে তো আরেকটা বিয়েবাড়ি যাবার জন্য রেডি হতে হয়। হাজার হোক বাপীর ভাগ্নী বলে কথা। যেতে তো হবেই।

মঞ্জুলা বলল হ্যাঁ তুমি যে দুপা বাড়িয়ে বসে আছ যাবার জন্য সে তো জানিই। তবে এবারে আর শুধু তোমরা বাপ বেটিতে যাচ্ছ না। আমিও যাচ্ছি সাথে। বুঝেছ বাপ সোহাগী মেয়ে?

Exit mobile version