Site icon Bangla Choti Kahini

বাবা ও সৎ মায়ের সেক্স দেখা ও মাকে চোদা- ৪

বাবা ও সৎ মায়ের সেক্স দেখা ও মাকে চোদা-৩

জীবনের প্রথম সেক্স। তাই তিন মিনিটের বেশি করতে পারলাম না। মায়ের উপর থেকে নেমে মায়ের পাশে শুয়ে রইলাম কিছুক্ষণ। মা জোরে জোরে হাপাতে লাগলেন। আমি দেখলাম মায়ের সারা শরীর ঘামে ভিজে আছে। মা ডান হাত উপরে তুলে শুলেন। বগলের পারফিউম মিশ্রিত ঘামের মিষ্টি গন্ধ নাকে আসতে লাগলো। আমি মায়ের দুধ টিপতে টিপতে ডান বগলের ঘামগুলো জিভ দিয়ে চেটে খেতে লাগলাম। কিছুক্ষণ চাটার পর বাম বগল চাটব বলে মায়ের ওপর উঠলাম।

মা বললেন, “এখন নাম। একটু পেশাব করে আসি”। বলে মা উঠে পেটিকোট পরে পেশাব করতে চলে গেলেন। মা বাথরুমের দরজা খোলা রেখেই পেশাব করল। আমি বাইরে থেকে মায়ের পেশাবের আওয়াজ শুনতে পেলাম। পেশাব করে এসে মা দরজা খুলে ডাইনিং রুমে গেল। এক বোতল পানি নিয়ে এসে নিজেও খেল। আমাকেও খেতে দিলো।

পানি খাওয়া শেষে বোতল রেখে এসে আবার দরজা লাগিয়ে দিল। মা আলনা থেকে একটা কাপড় নিয়ে প্রথমে বগলের ঘাম মুছলো তারপর একে একে পেট, বুকের ঘাম মুছে কাপড় আমাকে দিয়ে বলল, বগল, গায়ের ঘাম মুছে নে। নুনুটাও মুছে নিস। আমি মার কথামতো ঘাম মুছে নিলাম। মা খাটে এসে শুলো আবার। আমি বললাম, ” আমার তো তাড়াতাড়ি বেরিয়ে গেল। তোমার তো হলো না।”

মা বললেন, “এটা কোনো সমস্যা না। প্রথমবার সবারই তাড়াতাড়ি বেরিয়ে যায়। তুই তো তবু তিন মিনিট করতে পারলি। আমার আগের জামাই এর তো কয়েক সেকেন্ডেই বেরিয়ে গিয়েছিল। পরেরবার আরো সময় নিয়ে করতে পারবি।”

একথা বলে মা আমার ধোন হাতে নিয়ে নাড়তে নাড়তে আমার গালে জিব্বা দিয়ে চাটতে লাগলেন। আমি মায়ের দিকে ঘুরে চার হাতেপায়ে মাকে জড়িয়ে ধরে মায়ের দুধে মুখ ঘষতে লাগলাম। মায়ের পাছায় হাত দিয়ে টিপতে লাগলাম। মা গড়িয়ে আমার উপর উঠলেন।

আমার ঠোট চোষা শুরু করলেন তার মুখের ভেতর নিয়ে। ঠোটের পাপড়ি দুটো জিভ দিয়ে চাটলেন। ওনার জিব্বা আমার মুখে ঢুকিয়ে দিলেন। আমি তার জিব্বা চুষতে চুষতে তার পাছার ফুটোয় আমার ডান হাতের আঙুল ঢুকিয়ে দিলাম। মা একবার আহ করে উঠলেন।

আমার গলা চাটতে চাটতে আস্তে আস্তে নিচের দিকে নামলেন। বুকের ওপর এসে প্রথমে বুকের লোমগুলো জিব্বা দিয়ে চেটে ভিজিয়ে দিলেন। আমার এক নিপল এর উপর জিব্বা বোলাতে লাগলেন। ওটা চোষা শেষে আরেক নিপল চুষে দিলেন। তারপর আমার ডান হাত উপরে তুলে আমার বগলের চুলগুলো চেটে চেটে খেতে লাগলেন। ডান বগল চাটা শেষে বাম বগলের চুলগুলো চেটে দিলেন।

আমি বললাম, “আপনি চাটবেন জানলে বগলের চুলগুলো কেটে ফেলতাম।”

মা বললেন, “সেক্সের তো এগুলোই মজা। তোর বাবার সাথে এসব করা যায় না। চুল সমস্যা নাই। তোর চুল পরিস্কার। কোনো ময়লা নাই। সবসময় সাবান দিয়ে ধুয়ে রাখবি।”

আমি মায়ের পোদের ফুটায় থাকা আমার আঙুলটা বের করে মাকে দেখিয়ে সেটা মুখে পুরে চুষতে লাগলাম। মা এটা দেখে আমাকে চার হাত পায়ে শক্ত করে জড়িয়ে ধরে আমার ঠোঁট চুষতে লাগলেন। যতোই মায়ের শরীরের সাথে আমার শরীর ঘষা লাগছিল, ততোই আমার শরীরে শিহরণ লাগছিলো। মা এরপর আমার শরীরের উপর থেকে নেমে পাশে শুয়ে হাপাতে লাগলেন। আমিও উত্তেজনায় হাপাতে লাগলাম। আমার ধোন আবার দাড়িয়ে গেল। মা বললেন, “সেক্সের মজা এগুলোই। সেক্স করার সময় একটু জড়িয়ে ধরে আদর করলে সেক্সের মজা দ্বিগুণ হয়ে যায়। তোর সাথে অনেক কিছু করা যায়।”

আমি এবার মার উপর উঠে গেলাম। মার ঠোটে লম্বা সময় নিয়ে চুমু খেলাম। মার জামি চাটলাম। নিচে নেমে মায়ের গলায় জিব্বা দিয়ে চেটে খেতে লাগলাম। মার ডান হাত উপরে তুলে ডান বগল উপর থেকে নিচ পর্যন্ত চাটলাম। এরপর বাম হাত তুলে বাম বগল চাটলাম। প্রথমে মায়ের ডান দুধ অনেক্ষণ চুষলাম। এরপর মায়ের ডান দুধ চুষলাম। নিচে নেমে মায়ের পেটের সব ঘাম চেটে খেলাম। মার নাভিতে জিব্বা দিয়ে ঘুরিয়ে ঘুরিয়ে চাটলাম।

মা আরামে আহ আহ করতে লাগলেন। আমি এবার আরো নিচে নেমে মার পেটিকোটের ভেতর মাথা ঢুকিয়ে মায়ের ভোদায় মুখ দিলাম। ভোদার চুলগুলো জিব্বা দিয়ে চেটে দিলাম।এরপর ভোদা চোষা শুরু করলাম। ভোদার ভেতর জিব্বা ঢুকিয়ে ঠাপাতে শুরু করলাম। মা তার দুই রান দিয়ে আমার মাথা চেপে ধরল। আমি মায়ের দুই রানে জিব্বা দিয়ে চেটে দিলাম। এরপর ভোদায় জিব্বা দিয়ে চাটলাম আবার।

মা বললেন, “এবার একবার ঢোকা। ”

আমি মায়ের উপর উঠে ভোদায় ধোন সেট করলাম। মা আমাদের শরীর কাথা দিয়ে ঢাকলেন। আমি আস্তে আস্তে ঠাপানো শুরু করলাম। আমার ধোন ভোদার ভেতর পুড়ে যাবে বলে মনে হলো। আমি আস্তে আস্তে ঠাপের গতি বাড়াতে লাগলাম। আমার বল দুটো মায়ের পাছায় বারি খেয়ে থপথপ আওয়াজ হতে লাগলো। আওয়াজে আমার উত্তেজনা আরও বেড়ে গেল।

আমি ঠাপের গতি বাড়িয়ে দিলাম। আমার মুখ মায়ের দুধে গুজে রাখলাম। মা চার হাতেপায়ে আমাকে শক্ত করে আকড়ে ধরল। আমি এবার জোরে জোরে ঠাপাতে লাগলাম। মা আহ আহ করে জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলো। আমি দুধগুলো চুষে খেতে লাগলাম। আর জোরে জোরে ঠাপাতে লাগলাম। থপথপ থপথপ ঠাস ঠাস চকাস চকাস আওয়াযে রুম ভরে উঠলো।

আমার মাল বের হবার উপক্রম হলে আমি মাকে জোরে জড়িয়ে ধরলাম। মাও আমাকে জোরে জড়িয়ে ধরে আমার ঠোট চুষতে লাগলো। এবার প্রায় দশ মিনিট ঠাপালাম। মা আমার ঠোঁট চুষতে চুষতে তার রস ছেড়ে দিলেন। আমিও মাকে শক্ত করে জড়িয়ে ধরে মায়ের ভোদার ভেতর আমার সব মাল ঢেলে দিলাম। মাল ঢেলে দিয়ে আমি মাকে জড়িয়ে ধরে মায়ের উপর শুয়ে রইলাম কিছুক্ষণ। এরপর মাকে একটা চুমু খেয়ে মায়ের উপর থেকে নামলাম।

আমরা দুজনই জোরে জোরে নিঃশ্বাস নিতে লাগলাম। মা আবার উঠে বাথরুমে গেলেন।

Exit mobile version