পরিপক্ব চোদন কাহিনী – আমার বসের মিষ্টি ওয়াইফ – ১

এই পরিপক্ব চোদন কাহিনীটি একমাত্র বাংলা চোটি কাহিনী ডট কের পাঠকদের জন্য রচিত

হ্যাঁ, তিনি খুব মিষ্টি। তিনি সুন্দর, তিনি বুদ্ধিমান, ভদ্র, এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ তিনি খুব প্রেমময় । তিনি সবার চিন্তা করেন। আমি হলাম অফিসের একমাত্র সউভাগ্যবান ব্যক্তি যে আমার ইচ্ছা মত আমার বস এর বাড়িতে যাওয়া আসা করতে পারি।

কোনো অজুহাত পেলেই আমি তাদের বাড়িতে যেতাম। এই বয়স্ক ভদ্রমহিলা ছিল আমার আকর্ষণের মূল কারন। হ্যাঁ তিনি ৪২ বছর বয়সী এবং আমার ২৩ বছর। আমি তার সৌন্দর্যের পূজারী ছিলাম, তার স্বভাব এবং আচরণ সবকিছুই আমাকে আকর্ষণ করত।

তিনি সুন্দর বুদ্ধিমান আকর্ষণীয় এবং বৃত্তাকার মুখ ছিল এবং সবসময় তার চোখে কাজল পরা থাকত, বড় বড় চোখ জ্বলজ্বলে; ওপরের ঠোঁট একটু মোটা মত তার সুন্দর মুখ এবং নিচের ঠোঁট মিলে মেলে।

তার নাক খুব সুন্দর এবং সবসময় তার কপালের সাধারণত দক্ষিণ ভারতীয় স্টাইলে তিপ পড়া। সব মিলিয়ে তিনি একটি দক্ষিণ ভারতীয় ভদ্রমহিলা মত দেখে মনে হত।

আমি তার সৌন্দর্য তার শরীর উপভোগ করতে খুব ভালবাসতাম। আমার স্বপ্নেও আমি তার সঙ্গে যৌনসঙ্গমের কথা চিন্তা করিনি কখন। আমি সেরকম কিছু কাম্য ছিল না। আমি শুধু তার হৃদয় জয় করতে চেয়েছিলেন যা আমি খুব সহজ ভেবেছিলাম।

তার হৃদয় জয় করে আমি আমার কেরালিয়ান মনিব মুত্থু রাও থেকে পক্ষপাতিত্ব পাওয়ার আশায় ছিলাম। যাতে আমি ভবিষ্যতে অফিসে ভালো অবস্থানে কাজ করতে পারি। এটা ছিল আমার সহজ পরিকল্পনা এবং তাই আমি এই সুন্দর সেক্সি মহিলার সঙ্গে যৌন সম্পর্কে লিপ্ত হবার আসা বা চিন্তা করিনি।

আরো গুরুত্বপূর্ণ বিশয় হল আমাদের মধ্যে বয়সের পার্থক্য ছিল। তিনি আমার মায়ের বয়সি ছিল এবং তার সাথে আমার মায়ের সাদৃশ্য ছিল। যে সময় আমি এই জনাকীর্ণ শহর সব একা বসবাস করতাম আর তায় আমাকে কাছাকাছি আসাটা আর সহজ হয়ে গেল।

তাদের দুই মেয়ে আছে, কিন্তু উভয় অন্যান্য মহানগরে অধ্যয়নরত ছিল। এইনকারনে তার বহিরঙ্গন বা ছোটখাট প্রযুক্তিগত কাজের জন্য আমার উপর নির্ভরশীল ছিল। আমি সবসময় তাদের জন্য উপলব্ধ ছিলাম, তারা শুধু আমার সামনে কিছু আলোচনা করতে দেরী আছে কিন্তু আমার সাহায্যের হাত বারাতে দেরী নেই। আমি যে তাদের সাহায্য করার জন্য এক পা বারিয়ে থাকি।

ধীরে ধীরে আমি তাদের একটি পরিবারের সদস্য হয়ে গেলাম। আমি তাদের বাড়িতেই , আমার ব্রেকফাস্ট চা লাঞ্চ বা ডিনার ব্যাবস্থা হয়ে যেত। ধীরে ধীরে আমি লক্ষ্মী আন্টি থেকে তাদের জীবন সম্পর্কে গল্প শুনতে শুরু করলাম। হ্যাঁ আমি যে তাকে ওই নামেই ডাকতাম। তার আসল নাম পদ্মালক্ষ্মী ছিল, কিন্তু তার নিকট আত্মীয়রা লক্ষ্মী বলেই ডাকতেন। আমি শুধুমাত্র বহিরাগত হলাম যে তাকে ওই নামে ডাকত।

ধীরে ধীরে আমি জানতে পারলাম আমার বসের প্রতি তার অসন্তোষের কারণগুলি। তরুণ বয়সের মধ্যে তার মুখ পণ্ড যা ব্রণের কারণে তাকে দেখতে খুব একটি ভাল ছিল না।

পরিবারের প্রতি তার কর্তব্য বধ খুবই কম ছিল এমন কি নিজের সম্পরকেও সছেতন ছিল না তার। যার কারনে আমার উপর ওরা আর বেশী নির্ভরশীল ছিল।

আমি রাতে তাদের বাড়িতে অনেক সময় রাতও কাটিয়েছি। আমার বস বিক্রয় কর্মীদের সঙ্গে কিছু বিক্রয় সফরের জন্য জেতেন যখন অনেক সময় আমি একা লক্ষ্মী আন্টি সঙ্গে থাকতাম আর সফর হলে পাঁচ থেকে দশ দিনের একটি দীর্ঘ সফর হতে পারে।

লক্ষ্মী আন্টি বড় বাংলোর মধ্যে একা থাকতে খুব ভয় পেত তাই রাত্রে আমরা প্রায় একটি কক্ষে দুজন দুই পালঙ্কে শুতাম এবং তাতে আমাদের কারর কোনদিনও কোন অসুবিধে হয়নি।
একবার, আমার বস রাতে ১০ টার দিকে হঠাৎ দিল্লি যাবার প্রয়োজন এসে পরে এবং তিনি ছলে যান। কোন কারণে আমার সাথে যোগাযোগ করতে পারিনি তখন। রাত্রি বারোটা নাগাদ লক্ষ্মী আন্টি একটি কল করে বললেন আমার বস হঠাৎ দিল্লি চলে গেছে এবং তিনি একা বাড়িতে ভয় পাচ্ছেন, খুব শীঘ্রই তাকে তার বাড়িতে যেতে হবে।

তার ভয়েস কম্পিত ছিল এবং তিনি তার ঘরের দ্বরজায় ঠক্ঠক্ করছে মাঝে মধ্যেয়। আমি তাকে আশ্বাস দিলাম যে আমি ১০ মিনিটের মধ্যে সেখানে পৌঁছাব চিন্তা করার কিছু নেই।
আমি ড্রাইভিং করছি, কিন্তু একটি বৃষ্টির রাত ছিল। রাস্তা জলে প্লাবিত এবং আমি আমার বাইক চালাছিলা। আমার মোবাইল তার প্রথম কল আসার পাঁচ মিনিট পরে সে আবার কল উপর কল করে যাচ্ছে।
আমি বাইক থামাতে বাধ্য হলাম এবং তার কলের উত্তর দিলাম।

তিনি বল্লেন এখন তার দ্বরজায় কেও ঠক্ঠক্ করছে, তাই তিনি যেন পুলিশের সঙ্গে আসেন অথবা পিছনের দরজা দিয়ে আসেন। আমি বললাম “আমি পোঁছে আপনাকে ফোন করব আপনি এসে পিছনের দরজা খুলে দেবেন আমি ঢুকে জাব”।

দশ মিনিট পর আমি পোঁছে দরজার সামনে দাড়িয়ে তাকে ফোন করলাম এবং তিনি শীঘ্রই এসে দরজা খুলে দিলেন। আমি ভিতরে প্রবেশ করে এবং পিছনে দরজা বন্ধ করে দিলাম। তিনি কার্যত কাঁপছিলেন। তিনি আমাকে জড়িয়ে ধরে জোরে জোরে চিতকার করে কাঁদতে শুরু করে দিলেন।

আমি তার রাত্রে পরিধেয় ছোট জামা ভিজে গেল কারন আমি যে সম্পূর্ণ বৃষ্টিতে ভিজে গিয়েছিলাম, কিন্তু সে চিন্তিত ছিল না সেই ব্যাপারে। আমি তাকে আলিঙ্গনের মধ্যে রেখে তাকে স্নেহপূর্ণ স্বান্তনা দিলাম। তবুও তিনি শান্ত করতে পারছিলেন না নিজেকে আর তাই দেখে আমি উনার মুখটা দুই হাতে ধরে তার চোখের জল মুঘে দিলাম।

আমি অভিনিবেশ সহকারে তার সুন্দর মুখের দিকে তাকিয়ে ছিলাম। তার ঠোঁট গুলো যেন আরো সুন্দর মনে হল। আমি ক্রমাগত তার অশ্রু মুছে দিলাম। তার অশ্রু দেখে কাঁদতে কাঁদতে শুরু করে দিলাম।

কোন কারণে আমি আবার তার অন্য গালে চুমু দিলাম তবুও তার কান্না থামে না। পরিবর্তে তিনি আমাকে আর কঠিন আলিঙ্গনে আবদ্ধ করে বুকের মধ্যে চেপে রাখলেম আমাকে। আমি তার পিছনে স্নেহপূর্ণ হাত বোলাতে লাগলাম। তার এক টুকরা রাত্রে পরিধেয় ছোট জামা আমার কাপড়ের জলে ভিজে গেছে।

আমি তার শরীরের রেখাচিত্র অনুভব করছিলাম তাকে স্নেহপূর্ণ স্বান্তনা দিতে দিতে।আমি আগে কখন এই সুন্দর ভদ্রমহিলাকে স্পর্শ করিনি। তার নৈকট্য আমার মধ্যে একটা শিহরণ অনুভব করছিলাম আর মনে হল মেরুদণ্ডের মধ্যে দিয়ে বিদ্যুতের তরঙ্গ বয়ছে। শেষ পর্যন্ত কাম উত্তেজনা অনুভব করলাম।

আমার বাঁড়াটা শক্ত হয়ে খাঁড়া হয়ে ওঠে এবং তার শরীর স্পর্ষ করে। আমি উনাকে বিছানায় যেতে বললাম। আমি তাকে হাত ধরে বেডরুমে নিয়ে গেলাম কারন আমি জানি তার বেড রুমে গেলে হিটার ব্যবহার করতে পারবেন এবং তিনি আরাম পাবেন।
কিন্তু সে আমাকে ছেড়ে যেতে প্রস্তুত ছিল না। আমি আমার আলিঙ্গনের মধ্যে তাকে রেখে রুম হিটার চালু করলাম।

আমরা উভয় বিছানায় এসে এলিয়ে পরলাম। ঠান্ডায় তিনি কাঁপতে শুরু করেন এবং চিৎকার করে কাঁদতে শুরু করে । আমি আবার তার স্নেহপূর্ণ স্বান্তনা দিতে থাকি ও চোখের জল মুছে দি।

পরর্বতি অংশ শীঘ্রই পোস্ট করব …………।