Site icon Bangla Choti Kahini

বাংলা পানু গল্প – মদন বেয়াই এর নতুন আইটেম – ৭ (Bangla Panu Golpo - Modon Beyaier Notun Item - 7)

থ্রীসাম সেক্সের বাংলা পানু গল্প সপ্তম পর্ব

বেয়াই মহাশয় মদনবাবুর সাড়ে সাত ইঞ্চি লম্বা, দেড় ইঞ্চি মোটা কালচে বাদামী বর্ণের ছুন্নত করা পুরুষাঙ্গের স্বাদ পেয়ে ঘন কালো কোঁকড়ানো লোমে ঢাকা বিধবা বেয়াইন দিদি মালতীরানীর যোনির ক্ষুধা যেন মিটতে চাইছে না।

চৈত্র মাসের সন্ধ্যায় তখন মদনবাবুর বাড়ির ঘড়ি বলছে সন্ধ্যা সাড়ে ছয়।অন্যদিকে সিনিয়র দিদি মালতীদিদির বেয়াইমশাই মদনবাবুর পুরুষাঙ্গের স্বাদ পেয়ে ধ্বজভঙ্গ স্বামীর যৌন-স্নেহ থেকে বঞ্চিতা বিবাহিতা রমণী শিক্ষিকা বছর পঁয়ত্রিশ এর রূপালি দেবীর লোম-কামানো যোনিদেশ সমান ভাবে পুলকিত।

“আরোও খাবো, আরোও খাবো” ভাব দুই রমণীর যোনিদেশের।

“বেয়াইমশাই, তাহলে আজ থেকে আপনার বাসাতে রূপু (রূপালি) দিন কুড়ি আপনার অতিথি হিসেবে থাকবে। এর মধ্যে ওর ঘর-ভাড়া আশাকরি আমি ব্যবস্থা করে নিতে পারবো। আমি তাহলে এইবার উঠি। আমার বাড়ি ফিরতে হবে।”

মদনবাবু একটা চেক চেক লুঙ্গি ও হাফহাতা ফতুয়া পরে বসেছিলেন ড্রয়িং রুমের সোফাতে। উলটো দিকে ছাপা ছাপা হালকা রঙের হাতকাটা নাইটি ও অফ-হোয়াইট কাটাকাজের পেটিকোট পরা। ব্রা ও প্যান্টি পরা নেই।

মদনবাবু লুঙ্গির নীচে জাঙগিয়া পরেন নি। মালতীরানীর পরনে সাদা ফুলকাটা কাজের দামী পেটিকোট, টাইট ফিটিং হাতকাটা সাদা ব্লাউজ । এইবার ব্রা ও প্যানটি পরা আছে। শুধু শাড়িটা পড়া আছে। পেটিকোটের দড়িটা নাভির বেশ নীচে বেঁধেছেন মালতীদিদিমণি। সুপুষ্ট স্তন যুগল যেন ফেটে বেরোচ্ছে মালতীরানীর ।

এই অবস্থায় বেয়াইনদিদি বিদায় ভাষণ দিচ্ছেন ও বেয়াইমশাই এক দৃষ্টিতে বেয়াইনদিদির সাদা দামি ফুলকাটা কাজের পরিস্কার টাইটফিটিং পেটিকোটটাও তার মধ্যে ফেটে বেরোনো তানপুরার মতো লদকা পাছা দেখছিলেন । আর দেখছিলেন বেয়াইনদিদির সাদা হাতকাটা ব্লাউজ ফেটে বেরোনো ডবকা চুচিজোড়া ।

অমনি ওনার জাঙ্গিয়া-বিহীন ধোন-বাবাজীবন চেকচেক লুঙ্গির ভেতরে ফোঁস ফোঁস করতে আরম্ভ করলো। মালতী দেবীর শুধু শাড়ি পরা বাকী আছে। আড়চোখে বেয়াইমশাই -এর লুঙ্গির মধ্যে ঠাটিয়ে উঠা “যন্তর “-টা দেখে কামনামদির চোখে বললেন — “দেখি,বেয়াইমশাই, একটু জায়গা দিন, পাশের ঘরে আপনার আলনাতে আমার শাড়িটা রাখা আছে”

এদিকে মালতীকে জায়গা করার জন্য মদনবাবু সোফা ছেড়ে উঠে দাঁড়িয়ে পরলেন। সামনে লুঙ্গিটা ঠিক তাঁবুর মতো উঁচু হয়ে আছে। মালতীদেবী ঠিক ওনার সামনে দিয়ে পাশের ঘরে যাবেন বলে মদনবেয়াইয়ের ঠাটানো ধোনে ওনার লুঙ্গির ওপর ভারী পাছাটা পেটিকোট -শুদ্ধ ঘষে বেরোতে চেষ্টা করলেন। ফলে ওনার পাছাতে বেয়াইমশাই এর লুঙ্গি ঢাকা ঠাটানো ধোনটা ঘষা খেলো।

“উফ্ বেয়াইমশাই, এর মধ্যেই আপনার “ওটা” দাঁড়িয়ে গেছে দেখছি। বাব্বা । রূপালি । আজ রাতে তোর কাজ হবে আমার বেয়াইমশাই এর “দুষ্টু “-টাকে ঠান্ডা করা। ভালো করে সেবা করবি সারা রাত ধরে” – বলেই বেয়াইমশাই এর দিকে দুষ্টু মাখা কামনামদির দৃষ্টি দিয়ে বললেন -“আপনার জন্য ভালো খাবার রেখে যাচ্ছি । ভালো করে খাবেন” – বলে রূপালির দিকে উনি ইঙ্গিত করলেন।

অমনি উন্মত্ত পশুর মতো মদনবাবু ওনার খানকিমাগী বেয়াইনদিদির সুপুষ্ট পাছাতে পেটিকোটের ওপর দিয়ে ভালো করে ঠেসে গুঁতো মারতে মারতে বললেন -“”বেয়াইনদিদিমণি,কে আপনাকে আজ এই সন্ধ্যায় আপনার বাড়ি ফিরতে দিচ্ছে? আপনি আজ রাতে আমার অতিথি রূপালির সাথে একসাথে আজ রাতে আমার বাসাতে থাকবেন” – বলে পিছনে থেকে ওনার লুঙ্গি-ঢাকা আখাম্বা পুরুষাঙ্গটা দিয়ে বেয়াইনদিদিমণির পেটিকোটে ঢাকা তানপুরার মতোন লদকা পাছার ঠিক মাঝখানের খাঁজে ঠেসে চেপে ধরে মালতীকে জাপটে ধরে ওনার পিঠে ঘাড়ে ও মাথার পিছনে নিজের নাকি ঔপনিবেশিক ঠোঁট ঘষে ঘষে উমমমমমমম করতে লাগলেন।

“আরে কি করছেন কি ,আমাকে ছাড়ুন বেয়াইমশাই, কি পাগলামি করছেন।ওরে রুপু,দেখ্ বেয়াইমশাই এর কান্ড । ইস্, আমার এই ধোপাবাড়ি কাচা ইস্ত্রি করা সায়াটাকে না নষ্ট করে দেন এই পাগলটা” – বলে কামার্ত বেয়াইমশাইএর হাতের বাঁধন থেকে নিজেকে ছাড়ানোর প্রাণপণ চেষ্টা করতে লাগলেন।

কিন্তু সবই ভরং বেশ্যা মাগী মালতীর। খুব ইচ্ছে মনে মনে আরেক রাউন্ড ঠাপন খাবার বেয়াইএর এই ভীম-যন্তর টার। মদন তছনছ করে দিলেন ওনার শরীর জাপটে ধরে। এই দৃশ্য দেখে খিলখিল করে উল্টো দিকে আরেকটি সোফাতে বসা রূপালি।

“দিদি-তুমি কেমন আজ জব্দ।আজ রাতে তোমার বাড়ি যাওয়া হবে না গো। তুমি আমার সাথেই দাদাবাবুর বাড়িতে রাতে থাকবে। আগামীকাল ভোরে আমরা একসাথে এই বাড়ি থেকে স্কুলে যাবো। দাদাবাবু,দিদিকে একেবারে ছাড়বেন না। চেপে ধরে রাখুন। “‘এই দৃশ্য একেবারে খুব কাছে থেকে দেখে রূপালি খুব উত্তেজিত হতে থাকলো।

চারিদিকে দেখে নিলো। সব দরজা জানলা বন্ধ । “উমমমমমমম মালতী,মালতী, আমার সোনা” – বলে মদনবাবু ওনার ঠাটানো ধোনটা ঘষতে ঘষতে ঘষতে মালতীর পাছার খাঁজে ঠেসে চেপে ধরে বলল “সোনা। তুমি কোথায় যাবে সোনা আমাকে ফেলে? আমি তো তিনজনের জন্য রাতের খাবার ও তার সাথে বড় এক বোতল রাম, চার লিটার কোকাকোলা ও মশালাচাটের অর্ডার করে দিয়েছি সোনামণি আমার” – বলে মুখ নামিয়ে বেশ্যা মাগী মালতী বেয়াইনের স্লিভলেস সাদা ব্লাউজে ও সাদা ব্রেসিয়ারের উপর দিয়ে উমম উমম উমম ঈরে ওনার ডব্কা চুচিজোড়া চুমুতে চুমুতে চুমুতে ভরিয়ে দিতে আরম্ভ করলেন।

আর ওনার মাইজোড়ার বোঁটা যুগল আস্তে আস্তে চুষতে আরম্ভ করলেন ব্লাউজ -ব্রা-এর ওপর দিয়ে ।সন্ধ্যায় তখন এই কান্ড চলছে। আর উল্টো দিকে আরেকটি সোফাতে বসা হাতকাটা নাইটি’পরিহিতা রূপালিদেবী এই দৃশ্য দেখে একেবারে ভীষণরকম ভাবে কামোত্তেজিত হয়ে পড়লেন। উনি তখন তাঁর নাইটির উপর দিয়ে এক হাতে ওনার যোনিতে ঘষা দিতে লাগলেন তীব্র কাম উত্তেজনাতে।

“আহহহহহহহহ কি করছেন বেয়াইমশাই, ছাড়ুন, ছাড়ুন ,আরে আমার এই পেটিকোট -টা প্লিজ নষ্ট করে দেবেন না। আমার আরেক একটাও পেটিকোট নেই সাথে। কাল স্কুলে যেতে হবে বেয়াইমশাই । লেসদেওয়া আভার সাদা পেটিকোটে আপনার সব সিমেন (বীরয) লেগে ওটা একেবারে নষ্ট হয়ে আছে। ওটাকে না কেঁচে পরা যাবে না”

কে কার কথা শোনে।”””- ওগো রূপালি।তুমি বরং তোমার দিদির পেটিকোটের দড়িটা ধরে টেনে খুলে দাও তো সোনা” বেয়াইন দিদিমণি মালতীরানীর পাছাতে হাত বুলোতে বুলোতে বললেন মদনবাবু -“ওনৃর ভিতরে তো প্যান্টি পরা আছে”

অমনি রূপালি মালতীদিদিমণির সোফিস্টিকেটেড সাদা দামী সায়াটার দড়িটা ধরে টেনে খুলে দিলো। আস্তে আস্তে রূপালি দিদির সায়াটা দিদির পাছা থেকে একেবারে নীচে নামিয়ে দিলো ও বের করে নিলো। আর খচরামি করে একটানে মদনবেয়াইয়ের চেক চেক লুঙ্গিটা টান মেরে খুলে দিলো লুঙ্গির গিটার খুলে।

অমনি মদনবেয়াইয়ের বিশাল কালচে বাদামি রঙের ছুন্নত করা ধোনটা তীর-ধনুকের থেকে ছিলা ছিড়ে বেরোনোর মতো লাফাতে লাফাতে বেরোলো। অমনি ঐ বিশাল পুরুষাঙগ টা দেখে রূপালির চোখ ছানাবড়া হয়ে গেল। ফোঁস ফোঁস করছে মদনের পুরুষাঙ্গটা । কাঁচা পাকা লোমের ঘেরা পেয়ারার মতো অনডোকোষটা দুলছে।

বেয়াইমশাই তখন দিকবিদিগ জ্ঞানশূন্য। কামার্ত । পাগলের মতো বেয়াইন দিদিমণির হাতকাটা ব্লাউজ ফেটে বেরোনো মাইযুগলে উমমম উমমম করে মুখ গুঁজে আছেন । মদনের একহাত নীচে নেমে বেয়াইন দিদিমণি মালতীরানীর সাদা প্যান্টিটা খামচাচ্ছে আর টেনে নীচে নামিয়ে মালতীদেবীর কোকরাঝাড় গুদুসোনা বের করার চেষ্টা চলছে।

মালতীরানীর চুলের খোঁপা খুলে গেছে। এর মধ্যে হঠাৎ……….টুং টুং টুং টুং করে মদনবাবুর কলিং বেল বেজে উঠলো। এই সময় কে এলো আবার। “দাঁড়ান, আমি দেখছি” – বলে নাইটি পরা রূপালি ঐ ঘর থেকে এক দৌড়ে সদর দরজার দিকে গেলো। কে এসেছে দেখতে। আইহোল দিয়ে দেখলো-একটা বড় প্যাকেট হাতে ও বিরাট দুই খানা কোকাকোলা র বোতল ও আরেকটি ছোটো প্যাকেট হাতে একটা ছোকরা বাইরে দাঁড়িয়ে আছে।

নেশার সরঞ্জাম এসে গেছে আজ রাতের জন্য । সাহস করে দরজা খুলে বললো রূপালি–“”কাকে চাই?””

“”জেঠু আমাকে এই কয়টা জিনিস আনতে বলেছিলেন। জেঠু কোথায়? ”

রূপালি বুদ্ধি খাটিয়ে ছোকরাটিকে বললো – “”উনি তো স্নান করতে গেছেন। আমাকে দিতে পারেন আপনি।”

“বলবেন, মানিক আমার নাম।জেঠুকে এই সব জিনিস দেবেন। আর ওনার চান হয়ে গেলে ওনাকে বলবেন আমাকে যেন অবশ্যই ফোন করে জানান যে ওনার অর্ডার সব পেয়েছেন। আপনি কে?”

রূপালি মাথা খাটিয়ে ছোকরাটিকে বললো ” – আমি ওনার ছোটো শালী”

“ও আচ্ছা “-বলে ছোকরা চলে গেল সব জিনিস রূপালির হাতে দিয়ে । রূপালি সব জিনিস সাবধানে নিয়ে সদর দরজা একেবারেডবল ছিটকানি দিয়ে বন্ধ করে এদিকে চলে এলো।

এসে দেখলো মদন লুঙ্গিটা ঠিক মতো পরে ফেলেছেন। মালতী কাছে নেই। ভেতরের ঘরে চলে গেছেন। এর পরে সব জিনিস সাবধানে গুছিয়ে ডাইনিং টেবিলে রেখে দিলো রূপালি। মালতী শুধু ব্লাউজ (ভিতরে ব্রেসিয়ার) আর প্যানটিটা পরা। রূপালিকে আদেশ করলো – “রূপু হাত লাগাও। মাল বানাতে হবে। রাম-কোলা ও চাটমশালা।আর বাদাম। তোফা। তোফা।”

ভালো করে মশলাচাট বানালো। তিন গ্লাশে রামকোলা বানানো হলো। “বেয়াইমশাই -আপনাকে লুঙ্গিটা আর পরতে হবে না। ওরে রূপালি-তোর একটা ধোয়া পেটিকোট বের করে ওনাকে পরিয়ে দে”-বলে হৈ হৈ করে আসর শুরু করা হোলো। ঘড়িতে তখন সন্ধ্যা সওয়া সাত।

“ওরে রূপু, বিছানা পাত । পারলে একটা এক্সট্রা পেটিকোট বের করে বিছানাতে পাত। বেয়াইমশাই এর পেটিকোট খুব পছন্দ ।” বলে তিনজনে শীততাপনিয়ন্ত্রিত বেডরুমে সব জিনিস তৈরী করে চলে এলো।

মালতী–“ওরে রূপু, নাইটিটা খুলে শুধু সায়া পরে বোস”।

এরপরে কি হোলো? ( পরবর্তী পর্বে )।

Exit mobile version