Site icon Bangla Choti Kahini

বেঙ্গলি সেক্স চটি – স্মৃতি: পর্ব ৭

সঙ্গীতার চলে যাওয়ার পর সায়ন সেদিন রেখাকে চুদে রাতে এসে দাড়াল ছাদে। এরকম রাতে সেরকম কেউ থাকে না তাই একটা সিগারেট ধরাল সে। এখন দুটো মাগীকে খাটে তুলবে কবে সেটাই ভাবতে লাগল। বিগত কয়েক বছর তার জন্য পুরো পাল্টে গেছে। রেশমীর থেকে শুরু তারপর শরীরটা যেন তার নেশা লেগে গেছে। কিন্ত তার মধ্যেও রাত্রি তার জীবনে যেন আলাদা। তার চেয়ে প্রায় ৮ বছরের বড় রাত্রি তাই তাদের ভালোবাসা সমাজে কেউ মেনে নেবে না। কিন্তু রাত্রি সায়নের বুকে মাথা রেখে শুয়ে থাকলে যেন সায়নের এই শুধু শরীরে ভরা দুনিয়াতেও ভালোবাসা ফিরে আসে। সিগারেটটা ফেলে দিল সায়ন যদিও রাত্রি কোনদিন আর ৫ টা প্রেমিকার মত বলে না তাকে এটা না খেতে।

পরদিন মঙ্গলবার, মাকে বিকেলে বাড়ি থাকতে দেখে সায়ন জিজ্ঞেস করল,” কিগো রুমা কাকিমাদের বাড়ি যাবে না?”
“নাহ রে ওরা তো কেউ নেই, আজকে কি একটা দরকারে গেল।”, মা বললেন।
” আচ্ছা।”
“আর হ্যা শোন পরশুদিন আমি একটু বেরোব। মা হংসেশ্বরীর পুজো দিতে যাব রুমা কাকিমার সাথে। তুই যাবি?”

সায়ন মনে মনে ভাবল গীতা (সঙ্গীতা) বলছিল না সেদিন ও একা থাকবে! এইতো পেয়ে গেছে সে দুজনকে একসাথে।
“নাহ তোমরা যাও।”
বলে সে ওপরে চলে এল। তারপর রেখাকে ফোন করল।
“হ্যালো”
“কি করছ সুন্দরী?”
“ধ্যাত তোমার সব সময় এরকম!”
“পরশু পুজো দিতে যাবে?”
“হ্যাঁ, তোমায় কে বলল?”
“সেটা বড় কথা না। তুমি যাবে না। আমার বাড়ি থাকবে সারাদিন!”
“নাহ সায়ন তা হয় না। মা বলে দিয়েছেন।”
“আচ্ছা, তাই নাকি? দেখাই যাক।”
বলে সায়ন রেখে দিল ফোনটা।

রাতে গীতাকে ডাকল ওদের ছাদে তারপর এদিকে এসে সায়ন একটা সিগারেট ধরাল। তারপর গীতাকে সব বলল।
“বাহ খুব ভালো খবর। কি চাই বল আজকে তোর?”
সায়ন একটু তার দিকে তাকালো তারপর প্যান্টটা খুলে বিচিটা বার করে বলল,”চোস!”
আজকে রেখা আসেনি তাই সায়নের সারাদিনে কিছুই হয়নি সেরকম ভাবে। তাই সঙ্গীতার চোসাতে খুব আরাম লাগছিল।

কিছুক্ষন চোসার পর গীতাকে দাড় করিয়ে দেওয়ালের গায়ে ঠেসে ধরল, আর মাক্সিটা তুলে দিল কোমড় অব্ধি। প্যান্টি নেই ভিতরে। পা দুটো দুহাতে ধরে কোলে তুলে থাপানো শুরু করল।

তারপরের দিন আর কিছু করেনি সায়ন সারাদিন ভালো মত খাওয়া দাওয়া করল। কারন তারপর দিন প্রচুর কিছু করার আছে। বৃহস্পতিবার সকালে মা বেরিয়ে গেলেন ৯ টা নাগাদ। মন্দির এখান থেকে অনেক দুর, প্রায় ৩ ঘন্টা লাগে যেতে। মানে সেই ৭-৮টার আগে ফিরছে না। বাবাও ৯টায় ফেরেন বাড়ি।

মা চলে যেতে সায়ন বেরিয়ে গেল। ২ বোতল হুইস্কি এনে রাখল। ৯.৪৫ নাগাদ ঘন্টি বাজল। সায়ন গিয়ে খুলে দিতেই দেখে রেখা। একটা পাতলা ফিনফিনে সাদা শাড়ি পরেছে। সাথে ম্যাচিং ব্লাউস। অসাধারণ সুন্দরী লাগছে রেখাকে।

“ভিতরে আস্তে বলবে না?”, রেখার কথায় মোহ ভাঙল সায়নের।
” হ্যাঁ, এস এস! তোমাকে যা লাগছে তাতেই তো আমার হয়ে গেছে।”
রেখা হেসে ভিতরে চলে গেল।

সায়ন দরজা বন্ধ করে রেখার শাড়ির আঁচল ধরল, তারপর একটান দিতে শাড়িটা খুলে গেল। তারপর সে এগিয়ে এসে রেখার কোমড়টা জরিয়ে ধরল। রেখা লজ্জায় মুখ লাল করে নামিয়ে রেখেছিল। সায়ন আলতো করে চিবুক ধরে মুখটা তুলল তারপর ঠোটে ঠোট ডুবিয়ে দিল। পিছন দিয়ে ব্লাউসের হুকটা খুলে দিতেই দুধ গুলো বেড়িয়ে পরল। এগুলো সায়নের অন্যতম প্রিয় জিনিস। তারপর আস্তে আস্তে হাত দিয়ে সায়ার দড়িটাও খুলে দিল। সায়াটা খুলে পরতেই শরীরে শুধু প্যান্টি রইল।

এমন সময় উপরে সায়নের ঘরের দরজায় ঠকঠক আওয়াজ হল। সায়ন রুপাকে বসতে বলে উপরে উঠে এসে দরজা খুলে দিল। গীতা এসেছে, ওর বাবা মা দরজা বাইরে দিয়ে বন্ধ করে চলে গেছে কিন্তু তারা কি আর জানেন তাদের গুনবতী কন্যা গুদের জ্বালা মেটাতে ছাদ দিয়ে আসবে। গীতা কিচ্ছু পরে নেই শুধু ব্রা আর প্যান্টি। সায়নের বাড়ির পিছন দিকটা গাছপালা দিয়ে ঢাকা আর এদিকে মাত্র পর পর ৪টে বাড়ি। তাই গীতা প্রথমে ইতস্তত করলেও পরে রাজি হয়ে গেছিল এরকম ভাবে আস্তে।

সায়ন কে দেখেই গীতা জড়িয়ে ধরল। তারপর কিস শুরু হল। কিছুক্ষন পর গীতা মুখ তুলে বলল, “বউদি এসে গেছে তাই না?”

সায়ন বুঝল রেখার লিপস্টিকের স্বাদ তার থেকে পেয়েছে গীতা। সে মাথা নাড়ল। গীতা সায়নের প্যান্টটা খুলে দিল। ভিতরে শুধু একটা জাঙিয়া গীতা একবার সেটা নামিয়ে বাড়াটা হাতে নিয়ে চটকে নিল। তারপর সেটায় একটা কিস করে বলল, “নিচে চল।”

নিচে এসে একটা সোফায় সায়ন বসল আর পাশের সোফায় রেখা আর গীতা। সায়ন আগে থেকেই সব করে রেখেছিল। মদ সাথে টুকটাক কথা চলতে লাগল।

সায়নকে গীতা উঠিয়ে এনে তাদের মাঝে বসাল। রেখাও মদ খেয়ে যেন পাল্টে গেছে। সব সময় সে নিজেকে আটকে রাখে সেটা আর নেই। দুজনে দুদিক থেকে সায়নের গায়ের সরীসৃপের মত উঠতে লাগল। সায়ন রেখার ঠোটে ঠোট দিল আর গীতা সারা বুকে কিস।করতে লাগল। সায়ন আস্তে আস্তে গীতার ব্রাটা খুলে দিল। গীতার হাত ততক্ষনে সায়নের জাঙ্গিয়ার দিকে চলে গেছে। তার দেখাদেখি রেখাও সেদিকেই গেল। তারপর দুজনে দুহাতে বাড়াটা কচলাতে লাগল।

সায়ন গীতার চুলের মুঠি ধরে মুখে বাড়াটা চালান করে দিল। তারপর একটা হাতে পিছনে গিয়ে প্যান্টিটা টেনে নামিয়ে পাছায় হাত বোলাতে লাগল। সায়নের ঠোট ততক্ষনে রেখার ঠোট ছেড়ে গলায় ঘুরছে। রেখা এবার নিচে নেমে এল। তারপর দুই মাগী মিলে শুরু হল বাড়া নিয়ে কাড়াকাড়ি, কিন্তু তা কিছুক্ষন পরেই বদলে গেল। আর রেখা আর গীতা যেন নিজেদের মধ্যা একটা বোঝাপড়া করে নিল। সায়ন রেখাকে ছেড়ে গীতার কোমড়টা ধরে তুলে আনল, ফলে গীতার গুদটা তার মুখের সামনে আর গীতা উল্টোদিক হয়ে নিচের দিকে ঝুলছে। সায়ন গীতার গুদের চেরায় জিভ বোলাতে শুরু করল।

ক্রমশ…..

(নিচের কমেন্টে মতামত জানাতে পারেন। আমাকে মেল বা হ্যাংআউটেও যোগাযোগ করতে পারেন আর আপনার মতামত দিতে পারেন।-thefwritebox@gmail.com)

Exit mobile version