Site icon Bangla Choti Kahini

বয়স্ক খালাম্মা পর্ব ২

পর্ব ১

খেতে মজা মুড়ি, চুদতে মজা বুড়ি’। যখন আমি বয়স্ক খালা সংস্পর্শে আসলাম। গত পর্বে বর্ণনা করেছি এটি দ্বিতীয় পর্ব তার প্রায় পঞ্চাশ বছর বয়স। তার জীবনে গল্প অনেক তার দুই ছেলে দুজনেরই বিয়ে হয়ে গেছে এবং তারা এখানে থাকে না আরও অনেক পল্প যাই হোক আমি তার ছেলেরই বয়সি বলে তাই সে আমাকে বাপু বলেই ডাকত। খালাকে দেখলেই আমার কেমন একটা আকর্ষণ হত। দেখে মনেই হতনা ওর এত বয়স ।পান খাওয়া মুখে গন্ধ পুরানো শাড়ি, ব্লাউজে বুক হাতা দেখা চাঁচাছোলা শরীর, না মোটা না রোগা। শুধু চুলে একটু পাক ধরা ছাড়া বয়সের কোনও লক্ষণই শরীরে ছিলনা।

মাইগুলো এখনও বেশ ঝুলা কোমর মোটা এবং মেদ পাছাটা চওড়া হলেও ভীষণ সুগঠিত ছিল। যখন হাঁটে তখন পিছন দিক থেকে ওর চওড়া পোঁদের দিকে তাকিয়ে থাকতে আমার খুব ভাল লাগত এবং পোঁদের খাঁজে হাত বুলাতে আমার খূব ইচ্ছে হলো। শাড়ীর আঁচলটা সরে রাখত যাতে কাস্টমারে আকষন জন্য ব্লাউজের উপর দিক থেকে ওর মাইয়ের গভীর খাঁজটা দেখছিলাম সেই যাইহোক অনেকদিন পর বিকাল আবারও সেই এই ফ্লাইওভার জায়গাটায় রাস্তায় আসলাম সব সময় একটা ঠান্ডা ঠান্ডা ভাব থাকে। ফ্লাইওভার হওয়ার পর থেকে নিচ দিয়ে গাড়ি চলাচলও করেনা।।।

তখন বিকালশেষে আশেপাশে কেউকে দেখা গেলো না পিছনে বেশ বড়সড় এলাকা, লম্বা টিনের বেড়ায় ঢাকা জায়গায় জায়গায় ঝোপঝাড়ে খুপড়ির ঘর সামনে পর্দা দেয়া। সেখানে আশেপাশের কেউ নাই বলে স্যন্ধায় ছাড়া কেউ আসবেনা বুঝি তাই বসে অপেক্ষা করি কন্খিত সময়ে পর দেখি পান চিবুতে চিবুতে খাওয়া মুখে লাজুক হাসি দিতেই দেখা হলো বয়স্ক খালাম্মাকে যেন কারেন্টে মত সেক্স উঠে গেল পুরোনো ভাঁজ কাপড়ে নীল সাদা শেপে রং এ শাড়ি, লাল রং ব্লাউজে হাতা দেখা যায়। বুকের নিচের দিক দেখি বোতাম নেই খালার অভাবের সংসারে যেখানে নুন আনতে পান্তা ফুরায় ভালো ব্লাউজ ব্রা পরার কখনই সম্ভব ছিলনা তাই সামনের দিকে হেঁট হলে কখনও কখনও তার কালো বোঁটার দর্শন ও পাওয়া যেত।

খোঁজ খবর নিলাম খালাম্মা কইল কাস্টমার এদিকে আর আসেই না কারন জানতে শুনি বস্তি ঘর গুলো সেই উওর পাশে চলে গেছে এখানে দুই-চারটা ঘর আছে তাই ওদিকে কাজ ঔদিকেই হয়, আমিও মনে ভানলাম ভালই হলো ভীড় ঝামেলা কম হবেই। এরপর খালাম্মা বলল আমি কখন আইসি বিকাল বললাম, উনি বলল এখানে না বসে আমার গরীব ঘরে এসে থাকতে ভালো হত, আমি ইসস সেখানে কেউকে চিনি না জানিত তাই যাইনি।

ঠিক আছে বলে হাঁটা দিলাম বস্তি ঘরে দিকে দেখি দূরে ঘরে কয়েকটি মহিলা নিচে বসে আলাপ আলোচনা করতাছে আমাদের দেখল আমিও তাদেরকে দেখলাম অন্ধকার ঘনিয়ে আসলো এরপর খালাম্মা ঘরে সামনে দরজা নেই শুধু পুরনো কাঁথা কাপড়ে পর্দা সেটাই সরাতে ঘর অন্ধকার দেখে খালাম্মাকে কইলাম অন্ধকারে কিছুই দেখা যাবে না, উনি বলল এখানে এমন অন্ধকারই ঠিক আছে আইচ্ছা বলে আলো ব্যবস্থা করব এই বলেই দুইজনে ঘরে ভিতরে গেলো খালাম্মা মাটির উপরে পলিথিনে চট আর তার উপরে কাঁথা বিছিয়ে দিয়ে আমাকে বসতে বলল।

আমি বসলাম আর দেখলাম ঘরটা ছোট এদিকে শুয়োর জায়গা, আর একপাশে প্লেট ছোট হাঁড়ি পাতিল রাখা আর তেমন কিছুই নেই এক কোনে রশিতে ঝুলানো খালার শাড়ি ব্লাউজ পেটিকোট এই দেখতে খালাম্মা কইল বাপু শুয়ে থাকো আমি আলোর ব্যবস্তা করতাছি বলে একটি প্লেট নিয়ে বের হলো লক্ষ করলাম খালাম্মা পর্দা ভেড়িয়ে দিলো মনে একটু কৌতুহল হল তাই আমি আড়াল থেকে দৃশ্য দেখতে লাগলাম বাহিরে কেউ নেই পুরো ফাঁকা উঠান এরপর শুয়ার জায়গায় দেখি কালো ঘুটঘুটে তৈলাক্ত মাখা মাথার বালিশ তাদেখে গন্ধে মাথা ঘুরে গেল এটা বালিশ নাকি অন্যকিছু তাই বসে রইলাম।

কিছুসময় পর খালাম্মা আসলো একহাতে ভাত আর অন্যহাতে লাইট নিয়ে বসে পড়লো খালাম্মা আমাকে খেতে বলল ছোট প্লেটে একজনের হবে না সেটা দুইজনে হবে কি করে খালাম্মা বলে বাপু গরীব মানুষ এই নিয়ে পেট চলে বলতে বলতে ভাত আলু ভর্তা একটু হলুদ পানি মত সেটা ডাল মেখে নিচ্ছে আমাকে হাতে করে একনলা খেতে দিলো উনিও খেলো এভাবেই করে খাওয়া দাওয়া শেষ করল হাত ধুয়ে প্লেট রেখে দিয়ে পর্দা দরজা ভালো করে আঁটকে নিচ্ছে যাতে বাহিরে কেউ দেখতে না পায় আর ততক্ষণে গরমে টিশার্ট ভিজে উপক্রম তা খালা দেখে কইল বাপু সব কিছু খুলো কাপড় গুলো ঔ রশিতে রাখো।

আমিও হাফ প্যান্ট বাদে কাপড় গুলো রশিতে রাখলাম খালাম্মা ছোট হাত লাইট আমার হাতে নিয়ে কইলে ওপরে এটা আঁটকে দাও হাতের ছোট লাইট অন করে দেখি তেমন আলো নেই নিভু নিভু আলো কোনো রকম চলে কাঁথা উপরে বালিশে পাশে বসল খালাম্মা শাড়ি আঁচল সরিয়ে গোঁজা চুল খুলে দিলো উনিও রেডি হয়েছে করা জন্য তার বুকে দেখে আমার সেক্স উঠাছে এরপরে দেখি শাড়ি খুলে সায়া তুলে গুদে দেখাছে ভিজে একাক্কর রসালো গন্ধও হচ্ছে তার মানে তাহলে তার এবয়সে কামবাসনা থাকাটাও খূব স্বাভাবিক।

খালাম্মা উঠে পাশে ঝুলানে ট্রে থেকে পলিথিন ব্যাগ বের করল সে থেকে কিছু কনডম আর ছোট কাঁচের ঔষধে বোতল নিল বালিশে পাশে রাখলো আমি ভাবলাম পরে কাজের শেষে ঔষধ খাবে। খালাম্মা বসেই নিজের এক হাত দিয়ে আমার ধন ডালতাছে আনন্দের ফলে মুখ দিয়ে আহ আহ.. শব্দ করতাছি কিছুক্ষণ বাদে শরীরে চরম ঝাঁকুনি উঠলো এরপর খালাম্মাকে শুইয়ে মুখটা নিয়েই খালাম্মা গুদ চুষা শুরু করলাম এবং স্বস্তির দীর্ঘনিশ্বাস ফেলল।

আমি লক্ষ করলাম রস মাখামাখি হয়ে গন্ধ বের হচ্ছে গন্ধ শুখে নেশা উঠলো আমি বুঝতেই পারলাম দুইজনের কামরস চরম হয়েছে এই বয়সে উদলে ওঠা যৌবন দেখে আমার বাড়াটা ঠাটিয়ে উঠল। আমি কোনোভাবে সেটাকে হাতের মুঠোয় চেপে রেখে ঐখান থেকে উঠে আমি খালাম্মা মাথা কাছে হাঁটু গেড়ে বসে মুখে ধনটা দিলাম চুষা জন্য আর মনে মনে ভাবলাম ধনটা পোঁদে মারব আমার ৭” লম্বা আর মোটাতে মজা পাবে।

খালাম্মা চুষতে চুষতে অনেক মজা পাচ্ছে এই পর থেকে আমার মনের মধ্যে চোদার ইচ্ছে ভীষণ ভাবে আরও বেড়ে গেল। আমি উঠে পাশে বসলাম ধীরে ধীরে হাতটা নামিয়ে ব্লাউজের মধ্যে ঢুকিয়ে একটা মাই স্পর্শ করলাম। খালাম্মা একটু নড়ে উঠল একটা মাই টিপতে লাগলাম।

ঝুলা মাইগুলোর এতই সুন্দর, মনে হচ্ছিল কোনও চবিশ বছরের কচি মাগীর মাই টিপছি লোমের ভরা, স্তন না বলে একজোড়া বড় ঢিঁবিকে বুক বলাই ভাল। দুহাতে একবার চাপ দিলাম নির্লোম কিছু নরম দুই দুধ চেপে বেশ ভাল লাগল। দুজনকে কাছে টানছিল। বান ডাকা শরীরে মত পাকা কামরে খালাম্মা কামনার আগুনে শিহরিত হচ্ছিল। আহহহহহহহহহহ একি সুখ । চিবুক ধরে ঠোঁট ঢুকিয়ে পান চিবুক মুখ চুষে চুষে খেলাম পাকা মাগীকে এবার কোলে তুলে নিলাম বাহ বেস ভারিক্কী মাগী। পেটের ভাসা মাংস দেখে ধন তড়াক করল। নাভি কি খাসা।

জিহ্বা দিয়ে লেয়ন করে আহহহহহ কি সুখ।বাহিরে শীমশাম নিবর এদিকে চলছে দুই আদিম দেহর মাখামাখি। খালাম্মা চোখ বন্ধ করে সুখ নিচ্ছে। দুধে কামর বসল। দুই দুধ যেন আদুরে চুষে তুলে চুমু কামড়ে দিলাম জিহ্বা এবার দুলকি খাস্তা পাছা টিপলাম দুই হাত দিয়ে। পাছা ধরে কোলে তুলে বসিয়ে চুমু এই চুমু যেন শেষ হয়না খাস্তা সুখেই শব্দ উৎপন্ন হচ্ছে। শব্দও লজ্জিত এই কামুক যুগলের সুখ শ্বাস শুনে। শুধু ” আ হুসসসসসসসসস আহহহহহহহ আআআআআআআআআআ এর সাথে চুলে ঘামে ভরা বগলে চুমু খেতে লাগল আর খালাম্মাকে কইলাম যে বগল গুদের চুল কাটে না।

বাপু হ্যা জ্বি বলে খালাম্মা কইল আমাদের এ বস্তিতে মহিলা নাপিত দিয়ে সাবান ফেনা দিয়ে কাটাই বিশ টাকা নেয় তাঁর হাসি মুখে বলে অতিসুখে কানে চুমু খেতে খেতে বলল ” আহ এই সুখ জীবনেও পাইনি , তোমার সাথে আমিও পাগল হয়ে জাই বাপু, খালাম্মা অর্ধ উলঙ্গ হয়ে উঠে দরজা কাছে গিয়ে ওপাশে রাখা ছোট পাতিল নিয়ে মুততে বসল। তা দেখে প্রস্রাব করা সময়ে হাত দিয়ে ভেজা গুদে ধরতেই প্রস্রাব ছড়িয়ে পরল।

খালাম্মা বাপুর ভেজা হাত চুষে দিল খালাম্মাকে অনেক্ষন বসে কিস করে থামল। ততক্ষণে কালো ধন রডের মত খাড়া। আবারও খালাম্মাকে শুইয়ে এমেচারের মত চুষল ধিরে ধিরে ধনের গোঁড়ার যেখানে প্রস্রাব বের হয় সেখানে জিহ্বা দিয়ে ঠাটিয়ে চুষল। সুখের চটে মাল ছেরে দিলাম খালাম্মা মুখে। মুখ সাদা ফেদায় ভরে গেছে।ব্লাউজ খুলে মুখ মুছে নিলো। আসলেই বুড়ো মাগীরাই বেস্ট। এদের শরীরে পাকা থলথলে মাংস আর চেহারায় এক ধরনের মায়া এসে পরে যা কচি মেয়েদের মধ্যে নেই।

কিছুসময় শুয়ে আলাপ করতে করতে খালাম্মা বালিশের পাশে কনডম আর কাঁচের ঔষধ বোতল এগিয়ে দিলো আমার কাছে কনডম খুলে বের করে দেখি আঠালোভাব আটঁকে আছে কনডম বাঁজে গন্ধ বের হলো তা প্যাকেটে লহ্ম করে দেখে কনডমে মেয়াদ শেষ। খালাম্মাকে কইলাম এটা ব্যবহার করা যাবে না নষ্ট হয়ে গেছে ত, তা শুনে খালাম্মা কইল বাপু এখানে সবাই গরীব মানুষ কেউ টাকা কিনতে পারেনা তাই এগুলো ফ্রী পাই এই দিয়ে আমরা সকলে চালাই দিই ও কিছু হবেনা ঔ লও বোতলটা এটায় সয়াবিন তেল আছে এটা দিয়ে মেখে দিলে পিচ্ছিল হবে বাপু এখানে এসব চলে।

বাপু কইল, আজ এ কনডমে না খালাম্মা আজ তেল দিয়ে ডাইরেক্ট ধন ঢুকাব এতে অনেক মজা হবে এই বলতে বলতে শক্ত করে কালো ধনে তেল মেখে নিচ্ছে খালাম্মা সায়া খুলে ঠাপ খাওয়ার জন্য রেডি পাকা মাগীর গুদে দিল খাড়া খাড়া ধন ঢুকিয়ে চোদা। রস আর মুতের পানির আর মাংসের ঘর্ষণে এক দারুন শব্দ হচ্ছিল পত বত বত পস পস পস।

খালাম্মা বাপুর পিট কোমর চেপে ধরল সুখে আরামে বাপুও স্পীড বাড়াল শুধু এই মুহূর্ত “আহহহহহ উউউউহহহহহহ” । চলছিলো উম্মম্মম্মম করে চুমো খেল। আনন্দের চুমো ভালোবাসার চুমো। যেন থামছিলই না। এভাবেই কয়েকবার ঠাপ খেয়ে লাগল এরপর এবার খালাম্মাকে শুয়িয়ে মিশনারি কায়দায় দিল রাম ঠাপ। পত পত পত বাস বাস বাস শব্দে আগুন উঠল।

আজ দুইজনে সুখি আহ কি সুখ চুমুতে ভরিয়ে দিল। বগল চুুলে ভরা মাংসে সবখানে কামড়ে চুষে আদিম মত্ত তুলল। ৫০ বছরের পাকা মাগী যেন স্বর্গে আজ জরিয়ে ওর বুকে ধরে রাখল। আর ঠাপের চটে চটে গাড়ে গর্দানে চুমু দিচ্ছিল। আঁকরে বাপুকে ধরে রাখল। যেন ওর পাকা ধন দিয়ে পাম্প করছিল তাই পুরো শরীর উঠিয়ে দম ছেরে দেয়ার মত নামাচ্ছিল। এযেন বুক ডাউনের মত অনেকটা।

আরও গুটিয়ে গভিরে গেল শক্ত ধন বের করে দেখলো রস তেল চপ চপে পরছিলো ধন থেকে আবার ঢুকিয়ে করতে থাকলো আর জিহ্বা দিয়ে খালাম্মার মুখ লেয়ন দিল ঠোঁট। পস পস শব্দে ঘরময় চোদনের শোরগোল এসাথে শীৎকার গুদে মাল ছাড়ল খালাম্মা।ধনের বীয্য গুদে ভরে গেলো দুজন হাঁপিয়ে উঠল ঘেমে একদম পানিতে ভেজার মত লাগছিল। এভাবেই দুজন দুজনকে জরিয়ে ধরল।

নির্জন ঝোপের ঘরে তখন অন্ধকার রুমে দুই কামাক্ত যুগল উলঙ্গ হয়ে শুয়ে বিশ্রামে পরে আবার করবে এবারের যৌন মিলন পোঁদে করবে বাপু উঠে দরজা কাছে বসে সেই পাতিলের উপরে হিসু নিলো খালাম্মাকে ঘুড়িয়ে এনে গলা দিয়ে শুরু করে বুক পর্যন্ত হাত ঘুরছিল টিপলো আর দুধের আশপাশও শুধু নিশ্বাস ছাড়ছিল। তেল বোতল হাত নিয়ে দুধে দিল তেল দিয়ে ঘসে। দুধ দুটোকে ঢলে ঢলে যেন তুলে নিচ্ছিল।

খালাম্মাকে উল্টো করে শুয়ে পাছায় তেল দিল খাঁজে আঙুল ঢুকিয়ে দিল খালা কাকিয়ে উঠে বলল ” কি করো ছাড় আমায় একদম না বলে ব্যাথার ভয় পেল বাপু আরও তেল নিয়ে পাছাকে ভোরে দিল। ধুমসি পাছা যেন সোনা ! চকচক করছিল। থাইয়ে যেন মাটি লেপছিল সেভাবে ঢলছিল । পোঁদে চারপাশে চুল ভরা এবার তেল আর নিল। পোঁদের চারপাশে ভরা চুলে ঢালল। দুই আঙুল দিয়ে পাতলা চামড়ায় ঘষলে উহহহহহহহহহহ করে এক আওয়াজ করল ধুমসি পাছায় খাবলে ধরে টিপে দিল।

খালাম্মা উঠাইয়ে সামনে হাটু মুড়ে বসে পড়ল আমি আরও কাছ থেকে চওড়া চুলে ভরা পাছা টা হা করে দেখতে লাগলাম আমি হাত দিয়ে আঙ্গুলে থুতু নিয়ে ওর পাছার ফুটোতে লাগিয়ে কইলাম কালো পয়সার মতো লাগছে পোঁদের ফুটো দিয়ে ওর থুতু গড়িয়ে পড়ছে দেখে আমার কেমন ঘোর চলে এলো । আমি পাগলের মতো ওর পোঁদের ফুটো মুখদিলাম আর চাটতে লাগলাম জিভ এর ডগা দিয়ে ফুটোতে খোঁচাতে লাগলাম আর ও আঃ! আহ: করে শব্দ করতে লাগলো অনেক মজা পেলাম এরপর কনডম টা টেনে টেনে বের করে আমার গরম ধনে সেট করে সয়াবিন তেল ভালো করে লাগিয়ে পোঁদের ফুটোই আস্তে আস্তে চাপ দিতে লাগলাম।

শুধু বাঁড়ার ডগা টা ঢুকল তখন অবস্থা আরামের সব টা সহ্য করছে আমি খালাকে জিজ্ঞাসা করলাম নারকেল তেল হলো আরও অনেক আরাম হইত খালাম্মা কাঁপা কাঁপা গলায় কইল বাপু বোতলে সব পাছায় ঢেলে দাও ত আর মূদু আলোতে গোটা পাছার ফুটো তেল ভরাতে তা সেটা চকচক করছে তারপর বাঁড়ার ওপর তেল ঢেলে ভরে দিলাম পোঁদের ফুটোয় হর হর করে ঢুকে গেলো পুরো টা তারপর গোড়ায় আরেকটু তেল দিয়ে বার করতে ঢোকাতে লাগলাম।

খালাম্মা চুপ করে আছে বোধহয় আরাম পাচ্ছে এখন আমি গতি বাড়িয়ে চুদতে লাগলাম পাছা করা কারনে কনডম টা হুলুদ বিবর্ণ হয়ে গেছে হাগু লেগে ভরে গেছে তাই খানিক্ষণ পরে পাছা টা ধরে আস্তে করে বার করে নিলাম বাঁড়া টা আর দেখলাম পোঁদের ফুটো তা হা হয়ে আছে একবার কুঁচকে ছোট হচ্ছে আবার পরক্ষনে হা হয়ে যাচ্ছে আর একটু হলদে হলদে হাগু তেল মিশ্রিত গড়িয়ে পড়ছে এ যেন বাড়া ডাবল হয়ে গেছে আমি দরজা কাছে গিয়ে পাতিলে হিসু পানিতে ধন চুবিয়ে দেই ধন ধুয়ে গেলো ।

এরপর খালাম্না কাছে ফিরেই আমি তেলের বোতল টা নিয়ে পোঁদের হা করা ফুটোতে বোতলে মুখ টা ঢুকিয়ে তেল ঢেলে দিলাম আর বাড়াটা ভরে নিলাম আবার ভালো ভাবে চুদতে লাগলাম পোঁদের ফুটো তখন আরামে কাঁপছে ফুটোটা পুরো পুরই ঢিলা হয়ে গেছে তাই সহজেই বাড়াটা ঢুকছে বেরোচ্ছে একসময় উত্তজনায় আর পেরে উঠলাম না তাই আরও চাপ দিয়ে ঠেলে দিলাম বাড়াটা ওই ফুটোতে কি সেই চরম মুহূর্ত উঃ !!!!।

সব রস বের হবে শরীর নিস্তেজ হয়ে আসলো এরপর বের করলাম বাড়াটা আস্তে আস্তে বাঁড়া টা লয় দেখি হলদে হলদে হাগুও তেল লেগে আছে বাঁড়ার ওপরে পাছার ফুটো টা হা হয়েই আছে আর কনডম খুলতেই ধন থেকে গড়িয়ে গড়িয়ে হলদে হাগু তেল আর বীর্য র মিশ্রণ বেরোচ্ছে গোটা তেলে জব জব করছে বিছানা জুড়ে মেখেছে আর খালাম্মা শুইয়ে পড়ল আমি ও বসে পড়লাম আর পাস ফিরে থাকা পোঁদের ফুটো তা দেখতে লাগলাম।এখনো হাঁ হয়েই আছে পাঁচমিনিট দেখার পর আমি উঠে দাঁড়ালাম ঘেমে একাকার হয়ে গেছে।

খালাম্মা উঠে আমাকে জড়িয়ে ধরে বলল অনেক আরাম পেয়েছি তারপর ব্লাউজ দিয়ে ঘষে ঘষে আমার ধন মুছে দিলো আর কইলে বাপু জামা কাপড় পড়ে লও, আর আমি বাহিরে পানি পাড় গিয়ে পরিষ্কার হয়ে আসছি এ বলতে বলতে ঔ ব্লাউজটা গায়ে পড়ে বোতাম না লাগিয়ে কোনোরকম শাড়ি ঠিকঠাক করতে করতে ঔ হাড়ি ও ব্যবহার করা কনডম নিয়ে যায় বাহিরে গেলো।

জামা কাপড় পরে বসে থেকে প্যান্টে পেকেট থেকে টাকা বের করে ভাংটি টাকা গুনতে থাকে খালাম্মা এসে দেখে কইলো কি বাপু আজ অনেক সুখ পাইলা, বাপুও বলে হা খালাম্মা বলে এই নিন টাকা খালাম্মা হাতে টাকা নিয়ে দেখে এত টাকা কেন? কত দিয়েছে, বাপু বলে একশো টাকা ভাংটি টাকা তাই বেশি মনে হচ্ছে, খালাম্মা খুশি মনে গ্রহণ করলো, আবার আসিও বাপু এর সাথে ভালো কনডম আনিও আইচ্ছা বলে বিদায় জানিয়ে চলে গেলো।। লাইট বন্ধ করে খালাম্মা কাঁথা উল্টিয়ে শুয়ে পরল তখন মাঝ রাত হইতে এখনো দেরি খালাম্মা এর পর কাস্টমার পাবে না বলে ঘুমিয়ে পরলো।

Exit mobile version