Site icon Bangla Choti Kahini

চরম চোদারু আব্বু ও চরম চোদনখোর মা – ৭ (Chorom Chodaru Abbu Ar Chorom Chodonkhor Maa - 7)

তারপর ১২ বছর হয়ে গেছে। আমি আর নিত্য এখন কলেছে পড়ছি। কত রাত এরকম চরম চোদারু আব্বু ও চরম চোদনখোর কাকীমার চোদাচুদি দেখেছি। পরে আব্বু -প্রতিভা কাকীমার আরও  দুটি ছেলে, দুটি মেয়ে হয়েছে।

আব্বু প্রতিভা কাকীমার বয়স বেড়েছে তবে কামদেব আর কামদেবির কামলীলা এখোনো আগের মতই চলে। পাড়ার লোকে জানে আই বাচ্চা গুলো নিত্যর বাবা  আর  প্রতিভা কাকীমার, কিন্তু আমরা জানি আই বাচ্চা গুলো আমার আব্বু আর প্রতিভা কাকীমার অবৈধ চুদাচুদির ফসল। নিত্যর বাবা এত বাচ্চার খরচ সামলাতে পারত না,  আব্বুই ওদের খরচ দিত। বিনিময়ে প্রতিভা কাকীমার সুন্দর শরীরটা ভোগ করত আমার আব্বু।

এইতো সেদিন মাস ছয় আগে আমরা দীঘা বেড়াতে গেলাম। কাকু প্রতিভা কাকীমা  আব্বু আম্মা সবাই, প্রতিভা কাকীমা  কোনোদিন গ্রামের বাইরে যায়নি তাই খু্ব খুশি ছিল।

দীঘা পৌছে আমরা আব্বুর  এক বন্ধুর অব্যবহৃত ফাঁকা বাড়িতে উঠলাম। ঝাউবনের মাঝে ফাকা বাড়ি। ৭ দিন থাকার প্লান। প্রথম দিন  বাইরে গেলাম না।দ্বিতীয় দিন দুপুরে আমরা ছয় ভাইবোন স্নান করছিলাম।

একটু দুরেই কাকু প্রতিভা কাকীমা  আম্মা-আব্বু। ৫মিনিট পর আব্বুর শরীর খারাপ লাগছে বলে উথে গেল, সাথে সাথে প্রতিভা কাকীমাও বলল নোনা জলে স্কিন খারাপ হয়ে যাচ্ছে ঘরে ফিরবে,  স্নান করতে এতই মশগুল ছিলাম যে আব্বু প্রতিভা কাকীমা  কখন উঠে গেছে খেয়ালই করিনি।

আমরা কেউ জেতে চাইলাম না আব্বু কাকু কে বললো “ছেলে মেয়ে দের নিয়ে আপনি আর আয়েশা থাকুন এই কদিন এ তো মজা করবে”… আমি আর নিত্য ওদের মতলব বুঝে আমরাও উঠে পরে ওদের পিছু নিলাম।  বাড়ির ভেতর থেকে আব্বু মার ফিসফিস গলার আওয়াজ পেলাম। আমি আর নিত্য বাইরে দিয়ে ওই ঘরের জানালায় চোখ রাখলাম।

আব্বু-প্রতিভা কাকীমা  উলঙ্গ। আব্বুর কোলে প্রতিভা কাকীমা  বসে আসে।

প্রতিভা কাকীমা – কি চাও কামদেব?

আব্বু – তোমাকে কামদেবী।

প্রতিভা কাকীমা -এই বারো বছর ধরে তো নিজেকে তোমার হাতে তুলে দিয়েছি। তোমার বাচ্চার প্রতিভা কাকীমা  হয়েছি। আর কি চাও?

আব্বু– এই সুন্দর জায়গায় তোমাকে নিয়ে এলাম – আমার দেওয়া কিছু সৃতি নিয়ে যেতে চাও না? এই নির্জন জায়গায় তোমার কামদেবকে খুশি করতে চাও না?

প্রতিভা কাকীমা -কি চাও তুমি?

আব্বু– আমি জানি আর দু-তিন দিনের মধ্যে তোমার মাসিক হবে।আর এখানে আমাদের মিলনের সৃতি হিসেবে তোমাকে পেটে বাচ্চা নিতে হবে।

মা লজ্জায় লাল হয়ে বলল – এই বয়সে?

আচ্ছা তোমার আবদার আমি রাখব তবে এটাই শেষ বার, আচ্ছা, মনে থাকে যেনো।

আব্বু-নাও এবার শোও।

প্রতিভা কাকীমা -এখন? ওরা এসে পড়লে?

আব্বু-কেউ আসবে না। দেরি কোরো না, গুদে মাল ঢেলেই ওদের নিয়ে আসব।

প্রতিভা কাকীমা  খাটে গিয়ে শুয়ে পড়ল। আমি চোখ তুলে দেখলাম আব্বু প্রতিভা কাকীমা র দুদুর বোঁটায় জীভ বোলাচ্ছে। প্রতিভা কাকীমা  আব্বুর চুলে হাত দিয়ে বিলি কাটছে। আব্বু প্রতিভা কাকীমা র মুখের কাছে ঠোঁটটা নিয়ে এসে বলল – তোমার ওই জায়গাটা এখোনো খুব স্পর্শকাতর… সেই আগের মতই ছটফট কর ওখানে হাত বোলালে…।

প্রতিভা কাকীমা  মুচকি হেসে বলল – তোমার ছোয়াতেই শুড়শুড়িটা বেশি আসে..।

আব্বু প্রতিভা কাকীমা মার ঠোটের কাছে নিজের ঠোট নিয়ে আসে আর ঠোটের উপর আলতো করে চুমু খায়। কিন্তু প্রতিভা কাকীমা  দুহাত দিয়ে আব্বুকে চেপে ধরে আব্বুর ঠোটের উপর ঠোট বসিয়ে চুমু দেয় তারপর আদর করে গালে চুমু খায়।

আব্বু এবার প্রতিভা কাকীমা র ঠোট চুষে অনেকক্ষন ধরে আর তারপর নিশ্বাস নিল। আব্বুর জীভ দিয়ে লালা বেরুতে লাগল -” কি মাই..তোর আজ। তোর আজ মাই- ঠোট সব কামড়ে খাব..।

প্রতিভা কাকীমা  ছটফট করছিল। আব্বু মার মাথা চেপে ধরে একটা লিপ কিস করল। প্রতিভা কাকীমা র গোলাপি ঠোটখানা দেখলাম আব্বু দু’ঠোটের মাঝখানে রগড়াচ্ছে। মার নীচের ঠোটখানা রাবার চোষার মত চুষলো আব্বু।

প্রতিভা কাকীমা র এক দুদু টিপতে লাগলো – আব্বু এক হাত দিয়ে  মার গুদে বাড়া ঢোকাতে লাগল। প্রতিভা কাকীমা  এবার আব্বুকে চেপে ধরল এবং ঠোটখানা খুলে আহঃহঃহঃহঃহঃ.. করতে লাগল।

আব্বু মার গোলাপি ঠোটে ঠোট বসিয়ে ঠোট চুষতে লাগল। আস্তে আব্বুর বাড়াখানা মার গুদ চিরে ঢুকতে লাগল। প্রতিভা কাকীমা র গোলাপী গুদের রিঙের মধ্যে আব্বুর কালো ল্যাঙড়াখানা ঢুকতে লাগল।

প্রতিভা কাকীমা  হাত দিয়ে আব্বুর পীঠ আঁকড়ে  রয়েছে। আস্তে আস্তে আব্বুর পুরো বাড়া প্রতিভা কাকীমা র গুদের মধ্যে হারিয়ে যাচ্ছে। মার গুদের চুল আর আব্বুর বাড়ার বাল পুরো মিশে গেল। প্রতিভা কাকীমা  আব্বুর ঠোট থেকে নিজের ঠোটখানা সরিয়ে বলতে লাগল

ওরে বাবারে…তোমার বাড়া আজ আমার অনেক ভেতরে চলে গেছে..আমার কেমন লাগছে…..ওটা বার করো প্লীজ..

প্রতিভা কাকীমা র মাইখানা ময়দার মত কচলাতে কচলাতে বাড়াখানা আস্তে আস্তে টেনে বার করলো মুন্ডি অবধি। মার গুদের রসে চক চক করছিল আব্বুর বাড়াখানা।

মার পাছাখানা চেপে ধরে আব্বু পাশ থেকে জোরে জোরে ঠাম দিতে লাগল। প্রতিভা কাকীমা  আব্বুর বুকে গাল ঘষতে ঘষতে এক অদ্ভুত ভাঙা ভাঙা গলায় চিৎকার করতে লাগল।

প্রতিভা কাকীমা  আবার চিৎকার করে নিজের জল ছাড়ল। কিন্তু প্রতিভা কাকীমা কে এবার ছাড়লো না আব্বু। আব্বু প্রতিভা কাকীমা কে নিচে ফেলে উপরে উঠে পড়ল আর তারপর জোরে জোরে ঠাপাতে লাগল।

প্রায় ৩০ মিনিট চোদার পর গুদ ভর্তি করে হরহর করে মাল ঢেলে আব্বু শান্ত হল। প্রতিভা কাকীমা ও আব্বুকে আকরে ধরে শেষ বারের মত জল খসালো। প্রায় প্রতিদিনই চোদাচুতি দেখেছি দীঘাতে। এখন পেটে ৭ মাসের বাচ্চা। মার্চে বাচ্চা হবে।

-আমরা ভালই আছি।

গল্পটি পাঠিয়েছেন Mathematics Physics

Exit mobile version