Site icon Bangla Choti Kahini

বাংলাচটি, চুদে আরাম এক ছেলের মা – ৩

আগের পর্ব

নানির বাসায় মায়ের রাজকীয় হাল। মা নানীর একটামাত্র মেয়ে।
বাবা গিয়ে দেখল মা একা উঠান বৈঠকে বসে আছে। মামারা সবাই ধান কাটতে গেছে। এখন ধান কাটার মৌসুম চলছে। বাবা মেয়ে বলছে, সুলেখা আমার ভুল হয়েছে আমায় ক্ষমা করে দাও। মাকে বুঝিয়ে বলল ছেলের কি হবে ভেবে দেখেছ। মা খুব আবেগী তাই রাগ ভুলে মেনে নিতে চাইলো। তবে মায়ের হাত ধরে থাকায় বিপত্তি টা ঘটল। কিছু লোক দেখে নিল। বাবাকে কয়েকজন মিলে সেই মারল‌। আর বেঁধে রাখলো। এই গ্রামের ‌ধর্মভীরু মানুষ বিয়ে ছারা কোন মেয়ের সাথে কথা বলা গুরুতর অপরাধ।বউকে তালাক দেওয়ার পর তার সাথে কথা বলা একদম কঠোরভাবে নিষেধ এবং তার চেহারা দেখাও নিষেধ।।
মা বাধা দিতে যায়নি। গেলে মাকেও মার খেতে হত, এটাই নিয়ম।
বিকালে মামা নানারা আসল। সন্ধ্যায় মোড়ল সরদার ডাকা হলো। বিচারে বাপের ও নানার দিকের সবাই হাজির হলো। কাশেম মোল্লা ও মুনসুর হুজুর এবং মাজু সরদার বিচার করেন। এই গ্রামের কোন কিছু থানা পুলিশ হয় না।
মা ও বাবার ঝগড়ার কথা শুনলেন তারা। বাবা বললো আমি রাগের মাথায় কি বলেছি, সুলেখা কে নিয়ে যেতে চাই বাসায়। মাকে জিজ্ঞেস করা হলে মা ও আমার কথা ভেবে রাজি আছে জানাল।
মুনসুর হুজুর বলল নিতে পারবে তবে আগে হিল্লা বিয়ে হতে হবে‌। এটাই নিয়ম। ধর্মীয় অনুশাসন মেনে চলতে হবে।এমন হিল্লা বিয়ে অনেক হয়েছে গ্রামে। হিল্লা বিয়ে হলো এমন যে স্বামী স্ত্রীকে তালাক দিয়ে আবার নিতে চাইলে,সে স্ত্রীকে অন্য কোন পুরুষের সাথে বিয়ে দিতে হয় ,বাসর রাত করতে হয় তার পর ঐ পুরুষ যদি তালাক দেয় তবে বিয়ে করতে পারবে। এভাবে এই হিল্লা বিবাহ ওরা তিনজনই করেন।তবে তারা আগে জিজ্ঞেস করেন ।কেউ না থাকলে তারা বিয়ে করে বাসর করেন। বাসর রাতে যৌন সম্ভোগের পর তালাক দেন তার জন্য স্বামীর কাছে মোটা অঙ্কের টাকা নেন।
মাকেও আগে হিল্লা বিয়ে করতে হবে। মাকে মাঝে দার করিয়ে বলল কে বিয়ে করতে চাও সুলেখা কে।
অনেকক্ষন ধরে কেউ বলছে না দেখে বুড়ো কাশেম মোল্লার সাথে বিয়ে দিতে মত দিলো সবাই। তখনই আমজাদ কাকা ভিড় থেকে বললেন আমি সুলেখার সাথে হিল্লা বিয়েতে রাজি। কাশেম মোল্লা বলল দেরী করে ফেলেছ, আমার সাথে হবে। তখন সবাই মায়ের কাছে জানতে চাইল,কাকে বিয়ে করতে চাও। মা দেরি না করেই আমজাদ কাকার কথা ইশারা করলো।
সবাই চমকে গেল। কথা বলাবলি শুরু করলো ফিসফিস করে।
বিচার শেষ হলো ,কাল সন্ধ্যায় বিয়ে হবে।
একদম আসল বিয়ের মত বিয়ে দিতে‌ হবে।
মাকে এসে মামি বলল,তোর সাহস তো কম না,এটা শুধু বিয়ে না,রাতে তোকে চুদন ও খেতে হবে।
বুড়া কাশেম কে বিয়ে করতি একটুতে মাল পরে যেত,তালাক পেয়ে যেতি। আমজাদ ভাইয়ের চুদন খেলে বাঁচবি তুই?
মা এসে বলছে এতদিন তো ছাগল দিয়ে চাষ করালাম একটা সুযোগ যখন পেলাম দামড়া ষাড়কে জমিটা চাষ করিয়ে দেখি না কি হয়।
জবা খালা এসে হাজির হয়েই বলল মাগির খিদে কত এক কথায় আমজাদ ভাই কে বিয়ে করতে রাজি হয়ে গেল। নানি বাসায়, নিজের মায়ের বিয়ের আয়োজন দেখছি‌ । রাতে মাকে সবাই মেহেদী দিয়ে দিচ্ছে হাতে,পায়ে,সে ঘরে মায়ের সব বান্ধবী রা আছে।আমায় মামি ধমক দিয়ে ঘর থেকে বার করে দিল। যা বাইরে যা।
মায়ের বান্ধবীরা খুনসুটি করতে লাগল মায়ের সাথে।
জবাখালা- কিরে মাগি নতুন বর কে সামলাতে পারবি তো?
শিলা কাকি- পারবে না কেন! নাগরের উপরে উঠে পাছা দুলিয়ে নাচতে দেখিস।
মা- কি যে বলিস না তোরা(লজ্জা নিয়ে)
মামি- ওরে মাগি এখন এতো লজ্জা তো নতুন ভাতারের সারা রাত গাদন খাবি কিভাবে।
খালা-বাচচাদানী তে মধু নিস না যেন তাহলে পেট হয়ে যাবে।
মা – হলে হবে। নতুন ষাড়ের বাছুর কেমন হবে সেটা দেখবি।
সবাই একসাথে সবাই হেসে উঠে।
তেমন ধুমধাম না। ঘোরোয়া বিয়ে ।
আমাজাদ কাকার ফ্যামিলির কয়েকজন আর আমার ফ্যামিলির কয়েকজন।
কাজি বিয়ে পড়াতে শুরু করল।
কাজী বলল, জামিল হালদার ও আমেনার একমাত্র মেয়ে সুলেখার বেগমের সাথে ১০১ টাকা দেনমোহরে বিয়েতে রাজি আছো। আমজাদ কাকা তিনবার কবুল কবুল কবুল বলল।
অন্য ঘরে যে মাকে বলল করিম শেখ ও রহিমা শেখের ছোট ছেলের সাথে একশ এক টাকা দেনমোহর এ বিয়েতে রাজি আছো মা ,মা লজ্জা না পেয়ে তিনবার কবুল ,কবুল ,কবুল বলল।
সবাই একসাথে আমিন বলে । তারপর আমরা দোয়া করলাম। আমি দূর থেকে দাঁড়িয়ে দেখলাম আমার নিজের মা একজন পর পুরুষকে বিয়ে করল।
আমার নিজের অনুভূতি কি নিজেই বুঝতে পারছিনা, জন্মদাত্রী মায়ের বিয়েতে কষ্ট পাবো কি মায়ের হাসি মুখ দেখে খুশি হব সেটাই বুঝছিনা।
আমার নিজের বাবা দূরে দাঁড়িয়ে ছিল। মড়ল সরদার রা মাংস পোলাও খেয়ে মেয়ে বললল। আমজাদ শেখ সুলেখার সাথে বাসর রাত কাটিয়ে তালাক দিলেই তুমি বিয়ে করতে পারবে। এখন বাসায় যাও। মনে হল বাবা মদ ও জুয়ার আডডায় গেল। আর এ দিকে মা ও আমজাদ কাকার জন্য বাসর ঘর সাজানো হচ্ছে। তেমন ভাবে না,তবে গোছগাছ করছে। মা কে খালা মামিরা বাসর ঘরে বসিয়ে রেখে বলছে ,কাল বেঁচে থাকলে দেখা হবে । তোর নতুন ভাতার একটু পড়েই তোকে গাদন দিতে আসবে। বলে সবাই খুনসুটি তে মেতে উঠেছে।
শিলা কাকি আমায় বাইরে বসে থাকতে দেখে বলল কি রে তোর নতুন আব্বুর সাথে পরিচিত হয়েছিস। আমি মাথা নাড়িয়ে না ইশাড়া করলাম। আমজাদ কাকা ,কবির কাকা ও তার কয়েকটি বন্ধু এসেছে,পাশে বসে কি বলছিল আর সবাই মুচকি মুচকি হাসছিল। আমায় শিলা কাকি তাদের কাছে নিয়ে গিয়ে বলল। তোর নতুন বাবা কে সালাম দে,আমি বোকার মত পা ধরে সালাম করলাম। কাকা আমায় তার পাশে বসালেন। একজন বললো তোমার মা ও একটু পর এভাবে সালাম করবে। কবির কাকা বলল মাঝের পা ধরেও সালাম করবে তোমার মা আজ। শিলা কাকি বলল তুমি খুউব অসভ্য। কবির কাকা কথা ঘুড়িয়ে বলল কি নতুন বাবা কে পছন্দ হয়েছে বাবু। আমি মাথা নিচু করে আছি। আমজাদ কাকা বলছে কোন ক্লাসে তুমি,
আমি বললাম কাকা আমি এইবার ক্লাস টেন এ। শিলা কাকি বলে উঠল,কিরে কাকা কেন বলছিস , মায়ের ভাতার বাবা হয় জানিস না,আজ থেকে ইনি ই তোর বাবা,মদখোর বাবাকে ভূলে যা। তোর এই বাবা তোর মাকে আসল সুখে রাখবে।
নানী এসে পড়ায় চুপ হয়ে গেল।রিফাত তুই এখানে। আয় খাবি । তোকে খুঁজে বেরাচ্ছি। শিলা কাকি ডেকে বলল রাত পার হয়ে যাচ্ছে জামাই কে ঘরে নিয়ে যা।
কবির কাকা একটা প্যাকেট আমজাদ বাবার হাতে দিল। দেখছেন! নিজের অজান্তেই এখনি মাঝে মাঝে আমজাদ কাকা কে বাবা বলতে শুরু করেছি।
কবির কাকা বলল জীবনে আপনার এটাই সুযোগ সব কথা যেন মনে থাকে।এই বলে আমজাদ কাকা কে নিয়ে শিলা কাকি মায়ের ঘরের দিকে গেল।

বাসর ঘর সে ভাবে সাজানো হয়নি। নতুন চাদর আর ঘর টা গোছানো হয়েছে। মা বিছানায় বসে আছে নতুন বউয়ের মত।শিলা কাকি আমজাদ কাকা কে বাসর ঘরে নিয়ে গেল। মাকে কানে কানে বলল লজ্জা পাস না,নাগর কে খুশি কর। বলেই শিলা কাকি ঘর থেকে চলে গেল।‌কাকা গিয়ে দরজা টা লাগিয়ে মায়ের পাশে বসল। আড় চোখে কাকা ঘড়ি দেখে নিল,ঘড়িতে ৯টা ৪০ বাজে।কাকা মনে মনে খুশি ই হলো। এখনো পুরো রাত বাকি।
মা উঠে তার নতুন স্বামীর পা ছুঁয়ে সালাম করলো।কাকা অন্যান্য মুভির মত তুলল না,মা নিজেই উঠে টেবিল থেকে দুধের গ্লাস নিয়ে দিল। কাকা অর্ধেক দুধ খেয়ে বাকি টা মাকে দিল। মা এমনি তে কোন দিন কারো এঠো খাই না,তবে আজ নতুন ভাতারের এঁটো দুধ চোখ বুজে খেল নিল। মা ও নতুন বাবা বিছানায় বসে আসে। মা লজ্জা পাচ্ছে। আমজাদ শেখ যিনি আমায় মায়ের নতুন ভাতার,তিনি মায়ের চিবক ধরে উপরে তুলে বললেন, লজ্জা পাচ্ছ কেন সুলেখা? আজ লজ্জা পেলে হবে? মায়ের গোলাপী ঠোঁট গুলো তির তির করে কাঁপছে। আমজাদ কাকা মুখটা নামিয়ে আমার মায়ের মুখে বসালো। মায়ের রসালো ঠোঁট দুটো নিজের মুখে নিয়ে চুষতে শুরু করলো।মা লজ্জায় চোখ বন্ধ করে নিল। কাকা একটা হাত মায়ের কোমরে রেখে আরো কাছে টেনে নিয়ে দুই হাত আমার মায়ের সবথেকে আকর্ষণীয় সম্পদ ডবকা উঁচু পাছায় রাখল। ঠোঁট চুষতে চুষতে আমার সতী মায়ের পাছাটা ময়দা মাখার মতো কর মাখছে শাড়ীর উপর দিয়ে।
মা নিজের মুখ হা করতেই কাকা তার পুরুষালি জিহ্বা টা মায়ের মুখে ভরে দিল । মা নিজের নতুন ভাতারের জিহ্বা মুখে নিয়ে চুষতে শুরু করলো। মা যেন মাদকীয়তায় ডুবে যাচ্ছে। না ডুবার তো কিছু নেই। আমজাদ কাকা যে আসল সুপুরুষ। এদের গায়ের পুরুষালী গন্ধ মুখের পুরুষালী লালা যে কোন মেয়ে কে বস করতে যথেষ্ঠ। মা ও তার জিহ্বা টা আমজাদ কাকার মুখে ভরে দিল। মায়ের লাল জিহ্বা কাকা পাগলের মত চুষতে শুরু করলো আর মায়ের মুখের থুথু গুলো খেত লাগল। খাবেই না বা কেন ,এ যে অমৃত। আমার মায়ের থুথু খাওয়া সৌভাগ্যের ব্যাপার। এভাবে জিহ্বা চুষতে চুষতে মাখনের মত পাছাটা টিপে যাচ্ছিল। মায়ের উলটানো কলসির মত পাছা সব থেকে লোভনীয়। পাড়ার সবাই মায়ের পাছার জন্য পাগল কাাাাকা ।শাড়ি ছায়া কোমর অবধি তুলে পাছা উলঙ্গ করে দিয়ে টিপে যাচ্ছে ।
মা কাকার গলা জড়িয়ে ধরে কুমড়োর মত দুধগুলোকে উনার বুকে আরো ঠেসে ধরল।যেন মা তার নতুন বর কে বলতে চাইছে তার পাছাটাই ডবকা না দুধ গুলো তার ছোঁয়া দিয়ে নতুন বর কে আর ও কাছে চাচ্ছে।। কাকা পাছায় চাপ দিয়ে বুকের সাথে চেপে ধরল। মায়ের ঠোট জিভ সব চুষে চলেছে।
আমজাদ কাকার ফোতোয়া মা খুলে দিল। তাগড়া পুরুষের লোমশ‌ বুক। কাকার শরীরের মাদকীয় পুরুষের গন্ধ এসে নাকে লাগছে মায়ের। আমজাদ কাকা কৃষক মানুষ ,কোন পারফিউম ব্যবহার করেন না কোন দিন তাই একদম খাঁটি পুরুষালী গন্ধ পাচ্ছে মা। মায়ের নেশা নেশা লাগছে।কাকা মায়ের শাড়ী খুলে দিল। মা এখন আমজাদ কাকার সামনে ছায়া আর ব্লাউজ পরে দাঁড়িয়ে। নরম ফর্সা চর্বি ওলা পেট দেখা যাচ্ছে। সুন্দর নাভীটার জন্য মাকে কল্পনা করতে যেকোন পুরুষ বাধ্য হবে। মায়ের ডিপ ব্লাউজের ভিতরে থেকে আমায় ছোট বেলায় খাওয়ানো দুধ গুলো ফেটে বেরোতে চাচ্ছে। কাকা লোভ সামলাতে না পেরে দু হাত মায়ের দুধের উপর রেখে চাপ দিল। প্রথমে আলতো ফরে পক পক করে টিপে যাচ্ছে মায়ের ডাঁশাডাঁশা দুধ গুলো। মা সুখের আবেশে চোখ বন্ধ করে ভাবছে যে এত উত্তেজিত জীবনে হয়নি। মা কখনো ভাবে নি আমজাদ কাকার মুখে মুখ রেখে জীব চুশবে।
কাকা মাকে পিছন দিক থেকে জরিয়ে ধরে মায়ের গালে ঘারে চুমু খাচ্ছে আর মায়ের ব্লাঊজ খুলে দিল। মায়ের যত্নে আগলে রাখা সুডোল দুধ গুলো বেরিয়ে আসলো। ফরসা দুধে লালচে বোটা গুলো আরো মানিয়েছে। বগলের তল দিয়ে হাত দিয়ে মায়ের উলঙ্গ দুধ গুলো দু হাতে ধরতেই মা শিহরিত হয়ে কেঁপে উঠলো। কাকা জীবনে এত নরম সুগঠিত দুধ হাতে পাই নি। জীবনে অনেক মাগি চুদেছেন কিন্তু এমন নরম মাখনের মত টাইট দুধ পান নি্ । আজ পেয়েছেন, মায়ের দুধ কাকা তার কৃষকের শক্ত হাতে লাগাতার পকপক করে টিপে যাচ্ছে। মা সুখের আবেশে কাঁপছে। এমন ভাবে দুধ টেপা কখনো খাই নি মা। কোন সুপুরুষের হাত মায়ের ৩৩ বছরের জীবনে কোন দিন ট্রেনিং। আজ আমজাদ কাকার কাছে সব কিছু সঁপে দিবে মা ,মরলে মরবে।
এসব ভাবতে ভাবতে মা খেয়াল করল তার নতুন স্বামী একটা দুধ টেপা বাঁধ দিয়ে তার হাত নিয়ে কাকার ধন ধরিয়ে দিল। মা কাকার ধন হাত দিয়ে ধরতেই চমকে উঠল।
-কি হল সুলেখা?
– এটা কি?
লুঙ্গি খুলে দিয়ে বলে দেখ ।
– ওরে বাপরে ,এত বড়,এটা যে ঘোড়ার সমান।
– আসল পুরুষের এমন ই হয় গো।
বলে মায়ের হাতে ধরিয়ে দিল। মা ভয়ে ভয়ে কাকার ধন হাতে ধরলো। এতো মহাপুরুষ এর বাড়া। মায়ের হাতের সমান মোটা বাড়া। লম্বায় ৯-৯.৫ ইনঞ্চি তো হবেই। একদম নিগ্রদের মত ধন। কালো শরীরের থেকে আরো কালো কুচকুচে ধন। ধনের চারপাশে বালে ভর্তি। একদম পেটানো শরীর। আমার বাপের মত থলথলে ভূরিওলা শরীর না। আমজাদ কাকা হলেন কৃষক মানুষ। কঠোর পরিশ্রমের জন্য এমন তাগড়া শরীর এবং ধন হয়েছে। মা নিজের অজান্তেই কখন যে হাঁটু গেড়ে বসে ধনটা হাতে নিয়ে আগে পিছে করছে। কাকা মায়ের চুলের মুঠি ধরে ধনের একদম কাছে টানল। অমনি মায়ের নাকের একজন আসল পুরুষের ধোনের বিকট গন্ধ নাকে লাগল। এমন মাতাল করা গন্ধ মা জীবনেও পায়নি। বাবার কাছেও পায়নি।
মা নাকটা ডুবিয়ে লম্বা শ্বাস নিচ্ছে। এটা দেখে আমজাদ কাকা মনে মনে খুশি হল। মাকে বলল কাকা যে সুলেখা মুখে নাও। তো মা কোনদিন ধন মুখে নেয়নি। বাবার সাথে এতদিনের সংসার জীবনে বাবা কত বার জোর করেছে ধন চুশানোর জন্য ,মা কোনদিন ও ধন মুখে নেয়নি। তবে আজ আমজাদ কাকার ধন টা মুখের কাছে নিয়ে ধনের হাসের ডিমের মত মুন্ডিটায় জিব দিয়ে চাটন দিল একবার। উফফ, কি টেষ্ট, মদন রসের স্বাদ মা কে পাগল করে দিল। মা মস্তবড় মুন্ডিটা মুখে ঢুকিয়ে চুষতে শুরু করল। কাকা বুঝলো মা ধন চুষায় নতুন। তাই জোর করল না। মা তিন ভাগের এক ভাগ মুখে নিতে মুখ ভরে যাচ্ছে। ধনের স্বাদ যে এত উত্তেজিত হয় জীবনে এতদিন পাইনি। কাকা মাকে তার ধনের নিচের নোংরা কালো বিচি গুলো ‌চুষার ইশারা করলো। মা এতটাই মাতাল হয়েছে যে কিছু না ভেবেই বড় বড় বিশাল বিচিগুলো নোংরা থলে সমেত মুখে নিয়ে চুষতে লাগলো। কে বলবে এটা আমার নিজের মা!
আমজাদ কাকা মাকে উঠালো । উঠিয়ে দেখলো ছায়া ভিজে গেছে। মা লজ্জায় আমজাদ কাকার লোমশ বুকে মুখ লুকালো। কাকা সায়া দরি খুলে দিতেই ছায়া টা পরে গেল। মা কাকার বুকে মুখ গুজে আর তুলছে না মুখ । মা বলছে
– লাইট নিভিয়ে দাও ।
– কেন গো
– আমার ভীষণ লজ্জা করছে
– লজ্জা করলে হবে ,আমি তোমার স্বামী।আর স্বামীর কাছে কিসের লজ্জা। লজ্জা পেলে হবে । আজ তো তোমাকে সুখের সাত আসমানে নিয়ে জীবনের সেরা সুখ দিব।
– দয়া করে বন্ধ কর আমজাদ ভাই, আমার খুব লজ্জা লাগছে।
-তিন কবুল বলে বিয়ে করে এখন ভাই বলছ !!!
স্বামীকে কেউ ভাই বলে,বলেই মায়ের পোদে দিল এক চর।
– উফফ আমজাদ ভাই
– আবার ভাই?? বলেই মায়ের পাছায় আবার দিল চর। ফরসা পাছা লাল হয়ে গেল।
বল স্বামী।
– ওগো আমার নতুন স্বামী লাইট টা নিভাও । তোমার বউয়ের লজ্জা করছে খুব।
কাকা মাকে জরিয়ে লাইট নিভিয়ে জিরো লাইট জ্বালালো। জিরো বলতে জিরো না। সব দেখা যাচ্ছে লালচে আলোয়। মাকে চুমুতে চুমুতে বিছানায় শুয়ে দিল। মায়ের উপর উঠৈ মায়ের জিব চুষে চলেছে। মা এর উপর তাগড়া পুরুষের শরীর মায়ের নরম শরীর কে পিষে দিচ্ছে। সব মেয়েই মনে হয় চাই তার শরীর তাগড়া কোন পুরুষ পিষে ফেলুক। মা ও তেমনি এত ভার নিয়ে কষ্ট না পেয়ে সুখে কাকার পিঠে হাত বুলিয়ে দিচ্ছে।কাকা মায়ের শরীর জমির মত দখল করতে করতে নিচে নামছে। মায়ের লজ্জা অনেক কমে গেছে। মা তো আর পাপ করছে না। আমজাদ তো তার বিয়ে করা সামি। তার শরীর ভোগ করার এখন একমাত্র অধিকার আমজাদের। এসব ভাবছে মা।
আমজাদ কাকা মায়ের দুটো দুধ চুষতে শুরু করলো পালাক্রমে। একটা মুখে নিয়ে চুষছে তো অন্যটা ময়দা মাখার মত করে জোরে জোরে টিপছে। যে দুধ ছোট কালে খেয়ে আমি বড় হয়েছি এখন সে দুধের বোঁটা মুখে নিয়ে চুষছে আমজাদ কাকা। আমজাদ কাকা পাকা খেলোয়াড় ,মাকে তাড়িয়ে তাড়িয়ে খাবে সারারাত । তাই মাকে খেলিয়ে নিচ্ছে। বিছানার চাদর ভিজে যাচ্ছে মায়ের গুদের রসে। কাকা আস্তে আস্তে নিচে নামলেন। মায়ের মোটা ফরসা থাই গুলো দেখার মত। কাকা থাই গুলো তে জিব দিয়ে চাটতে শুরু করলেন। মাখনের মত নরম মোটা থাই আমার মায়ের। মায়ের দুই থাইয়ের মাঝখানে আমার জন্মস্থান।যেখানে আমজাদ কাকা চাষ করার অধিকার পেয়েছে।কাকা একদম মন্ত্র মুগ্ধের মত পদ্মফুলের মত গোলাপী গুদের দিকে তাকিয়ে আছে। কাকা নিজের অজান্তেই বলে বসল সুলেখা তোমার এত সুন্দর গুদ। উফফফ। আমি জীবনে এত সুন্দর গুদ চোখে দেখিনি। মা একথা শুনে নিজের গুদের জন্য গর্ব হলো। গুদের চারপাশে হালকা গজানোর বাল‌। কিছু দিন আগেই হয়তো মা তার জমির আগাছা পরিষ্কার করেছে।।কাকা মায়ের ফোলা গুদের পাপরিগুলো সরাতেই দেখলো গুদের খাজদিয়ে মায়ের রস ভান্ডার থেকে রসের নদী বয়ে যাচ্ছে।কাকা আর একটুও দেরি না করে‌। নিজের মুখটা নিয়ে মায়ের রস ভান্ডারে ডুব দিল।উমমমমমম করে উঠলো মা। মায়ের সারা শরীর কাঁপছে।এমন সুখ মা কোনদিন পাইনি।বাবা মায়ের গুদ মুখে দেয়নি মনে হয় কোনদিন। আমজাদ কাকা গুদের খাজে মুখ লাগিয়ে সুরুত করে টান মেরে জিব দিয়ে সব রস চুষে নিল।তার পর গুদের নিচ থেকে উপর অবধি লম্বা লম্বা চাটন দিতে শুরু করলো। প্রতি চাটনে মা এত সুখ পাচ্ছে যে। গুদের ভীতর কুটকুটানী বেড়ে যাচ্ছে। মা শিহরিত হয়ে ও আমজাদ আর পারছিনা। ওহ ঊফফফফ….আহহহহ….ইসসসহ, কিছু করো আমজাদ।
কি করবো সেটা বলো। মা বলছে ঢুকাও। কাকা তাড়িয়ে তাড়িয়ে খাবেন বলে বলছে কি ঢুকাবো। আর এদিকে মায়ের গুদের কোটেরে নেড়ে যাচ্ছে।মা সব লজ্জার মাথা খেয়ে বলছে
ওগো স্বামী তোমার বাড়া টা তোমার নতুন বউয়ের গুদে ঢুকাও।আমি আর পারছি না,আমায় মেরে ফেলো।
কাকা তার বড় ধন টা মায়ের ফর্সা ফোলা গুদের উপর কয়েকবার ঘসলো। তার পর ধন দিয়ে গুদের উপর সপাত সপাত করে বাড়ি দিল। মা সুখের সাগরে ভাসছে। এভাবে বাড়ি দিতে আর উপর নিচে গুদের উপর ঘষতে ঘষতে হাঁসের ডিমের মত মুন্ডিটা আমার মায়ের গুদে লাগিয়ে দিল ঠেলা। উফফফফফফফ….. মরে গেলাম বলে চিললায় উঠলো মা ‌ । পাশে কেউ থাকলে নিশ্চয়ই এই আওয়াজ ঘরের বাইরে থেকে শুনতে পেত। কাকা দিল তার অসুরের শক্তি দিয়ে থাপ। আমার মায়ের অচোদা গুদে পরপর করে অর্ধেক ধন ঢুকিয়ে দিল। মায়ের গুদ এতেই ভরে গেছে‌ । অর্ধেক ধন ঢুকতেই আমার জন্মভূমির সব জায়গা দখল হয়েগেল। মা চরম সুখ পাচ্ছে। উফফফফ এই সুখ কোথায় ছিল। আমজাদ কাকার পিঠে নখ দিয়ে খামচে ধরল মা। কাকার পিঠে আচর পরে রক্ত বার হতে লাগল। বাকি অর্ধেক ধন ঢুকালেই ধন সব ছিয়ে মায়ের পেটে চলে যাবে‌ । এই ভুল করতে চাইছে না আমজাদ কাকা‌।জীবনে এমন কাউকে পেয়েছে। হারাতে চাইনা কাকা‌। ধনের রগ গুলো আরো ফুলে উঠছে। মায়ের গুদের দেয়ালের সব কিছু গুড়িয়ে দিচ্ছে কাকার আখাম্বা ধোনটা। কাকা এভাবে ছোট ছোট কয়েকটা থাপ দিতেই মা চরম সুখে পৌঁছে গেল অর্ধেক ধন ভরে ভরে মাকে চুদতে শুরু করলো। মা ওহহহ….আহহহহ….ইসসসহ….ওহহহহহ…..উমমমমমমমমমমময়…..আহহহহহহহ
কিছুক্ষণ চুদতেই কাকা বুঝে গেল মা এখন সুখের চরম শিখরে। মোক্ষম সময় এখন। কাকা তার লোহার মত ধন বার করে পাশে শুয়ে পরলো……..
আমজাদ কাকা তার মোটা আখাম্বা বাড়াটা আমার মায়ের গুদ থেকে বার করায় ধন গুদের রসে লাল আলোয় চক চক করছে। একদম খাড়া হয়ে ধন উপর দিকে মুখ করে আছে। মা এত মোটা ধনের থাপ খেতে খেতে সুখের আবেশে ডুবে ছিল। হঠাত থাপ বন্ধ হয়ে যাওয়ায় মায়ের সুখের স্রোতের চির ধরল। মা তাকিয়ে দেখল আমজাদ কাকা ধন বার করে চিত হয়ে শুয়ে পড়ল। মা কাঁপতে কাঁপতে বল কি হয়েছে আমজাদ ভাই!
আমজাদ কাকা কিছু বলল না। উপরে টিনের দিকে তাকিয়ে রইল। আমজাদ কাকার তির তির করে কাঁপতে থাকা উর্ধ্বমূখী বাড়া টা মায়ের ঘেমো মেহেদী মাখা হাত দিয়ে খপ করে ধরে বলল
– আমজাদ ধন বার করলে কেন?
ধন আগুপিছু করতে করতে । কি হয়েছে বল?
– না কিছু না
– তো চুদা বন্ধ করলে কেন। দোহায় লাগে চুদো আমায় ,চুদে হোল করে দাও।
-(আমজাদ কাকা চুপ)
– আমায় চুদে মেরে ফেল,আমি পারছি না।
– শুয়ে পড়ো । কাল তোমায় তালাক দিয়ে দিব ‌ । তোমার আগের সংসার ফিরে পাবে।আমি একাকি মানুষ ,তোমার সাথে নিজেকে আর জরালে তোমায় ছারতে অনেক কষ্ট হবে।
মায়ের মাথায় এসব সামী সংসার এর কথা ঢুকছে না। মা এখন চাচ্ছে চুদে তার গুদের ফেনা বার করা হোক।
– আমজাদ এমন করো না । দোহায় লাগে ।
-আমার কষ্ট হবে তোমায় ছারতে সুলেখা। তুমি স্বামী সংসার নিয়ে সুখে থাকবে আর আমি কষ্টে থাকব। ভুলতে পারবো না তোমায়, তোমায় যে আমি অনেক ভালোবাসি।
– মা জরানো গলায় বলল আমিও যে তোমায় ভালোবাসি। তুমি আমায় চুদো । যা চাও তুমি তাই হবে। তুমি চাইলে এখন থেকে আমি শুধুই তোমার।
বলতে বলতে মা কখন যে কাকার উপর উঠে বসেছে আমজাদ কাকা খেয়ালই করেনি। উঠে যা তার উপোষী গুদে কাকার আখাম্বা বাঁড়াটা ঢুকেয়ে নিয়েছে অর্ধেক মত। মা পুরোটা ঢুকাতে পারছে না আটকে গেছে। উঠে আসতে আসতে উঠবস শুরু করেছে। একদম খানকি মাগির মত লাগছে আমার মা কে। কে বলবে আমার মা একজন গ্রামের সাধারণ গৃহবধু বড়লোক মেমদের মত নাগরের উপর উঠে ঠাপাতে জানে। মায়ের ফর্সা লাউয়ের মত লোভনীয় দুধে হাত দিয়ে আমজাদ কাকা সজোরে চাপ দিতেই
মা আহহহহহ করে উঠলো।
কাকা হাত দুটো মায়ের ৩২ বছরের ডবকা তানপুরার মত পাছায় রেখে উঠবস করতে সাহায্য করতে লাগল।
আমজাদ কাকা ঠাপানো থামিয়ে বলল
– তুমি সত্যি আমি মা বলবে শুনবে?
– হ্যা গো।
– আমি যদি বলি তালাক দিব না,তাহলে ?
বলেই জোরো এক ঠাপ‌।
মা কঁকিয়ে উঠলো। কাকা বলছে তাহলে কি আমার সাথে থাকবে ? আরেকটা ঠাপ।
মা- হ্যা গো ,হ্যা আমি এই ধনের দাসী হয়ে গেছি।
কাকা-তোমার ঐ সামী কে ভুলতে পারবে।
মা ঠাপ খেয়ে উমমমমমম মাগো বলে উঠল।
– ঐ হিজড়া কে মনে রাখার কি আছে। তোমার মত বর থাকতে এসব হিজরার দরকার নেই।
কাকা- তোমার ছেলের সামনে নতুন স্বামীর সাথে সংসার করতে পারবে‌। বলেই পাছায় সজোরে চাটি দিল।
মা- ঊফফফফ ।।।। পারবো গো।ছেলের সামনে যখন নতুন ভাতার কে নিয়ে বাসর ঘরে চুদন খাওয়ার জন্য ঢুকতে পেরিছি‌ ।দেখ তোমার সংসার আমি করতে পারবো। শুধু প্রতি রাতে এভাবে আমায় অশুরের মত নির্দয় ভাবে চুদো।
কাকা – তাতো চুদবোই । দিন রাত গুদ পোঁদ চুদে তোমার খাল করে দিব।
তোমার ছেলেকে কি পারবে আমায় বাবা বলাতে?
মা – হ্যা গো । আজ থেকে তুমি ওর বাবা। তোমায় বাবা বলবে।
কাকা – আমি যদি তোমার ছেলে কে ওর বাবাকে বাবা বলতে নিষেধ করি‌ ।
মা- তাই হবে গো।তাই হবে। বলেই মা জোরে জোরে উঠবস করছে।
কাকা – তোমার ছেলে কে দিয়ে যদি আমি কাজ করাই তখন‌।
মা- করাবে । বাবার কাজ করবে নাতো কার করবে। মা যতজন কে বিয়ে করবে ততদিন ই তো বাবা।
এসব বলতে বলতে কাকা মাকে সেই জোরে জোরে চুদতে শুরু করলো।
চুদতে চুদতে দুজন উলঙ্গ হয়েই ফজরের দিকে ঘুমিয়ে পড়েছে।
সকালে উঠেছি আমি । দেখছি এখনো মায়ের ঘরের দরজা লাগানো। মা ও আমজাদ কাকা কি এখনো ঘুমাচ্ছে। রাতে কি তারা ঘুমোয় নি।

এসব ভাবছি। এময় দেখলাম শিলা কাকি এসেছে। এসেই ওদের অনেকক্ষণ ডাকার পর উঠল। মাকে বার করে গোসল করতে নিয়ে গেল শিলা কাকি।
মা হাঁটতে পারছে না। খুড়িয়ে খুড়িয়ে হাঁটছে। মাকে ধরে নিয়ে যেতে যেতে কাকি মাকে বলছে কি রে তোর গুদ কি ফাটিয়ে দিয়েছে নাকি তোর ভাতার।
নারে এতদিন পর চুদন খেয়ে পায়ে টান ধরেছে। সেতো পুরো ধন গুদে ঢুকায়নি, মা বলল।
কাকি বলছে এমন সুখের রাত একদিনের জন্য এলো। তোর কপালটাই খারাপ রে । আমজাদ ভাইয়ের মত দামড়া ষাড় কে স্বামী হিসেবে পেতে কপাল লাগে। তুইতো আর সন্তান সংসার ছেরে আমজাদ ভাইয়ের সাথে থাকবি না। আমি হলে তো থেকে যেতাম। জীবন একটা ‌ । যৌবন ও একবার ই আসে জীবনে। যৌবনের সুখ যে পাই তার জন্য এটাই সর্গ।
মা – জানিস ,আমি আমজাদকে কথা দিয়ে ফেলেছি। আমার তালাক চাই না। আমি তার সাথে সংসার করতে চাই।
কাকি: সত্যি বলছিস।
মা: হ্যা রে।
কাকি: তাহলে তো খুব ভালো করেছিস। তোর জায়গায় আমি থাকলে তাই ই করতাম।
মা: রিফাতের কথা ভেবে খারাপ লাগছে।ও কি ভাববে?
কাকি: ওসব আমার উপর ছেরে দে। আমি ওকে বুঝিয়ে বলব।
মা: আমায় যদি খারাপ ভাবে।
কাকি: আরে আমি সব বুঝিয়ে বলবো । তার মাকে আমজাদ সুখ দিলে ,সে কি চাইবে না তার মা একটু সুখ পাক। প্রতি সকালে গোসল করুক।
মা:রিফাতের কি হবে?
কাকি: আরে ওর চিন্তা বাদ দে। ও কি ছোট নাকি । এত ছেলে ছেলে করিস না তো। তুই নিশ্চিন্তে আমজাদ ভাইয়ের কাছে গুদ মেলে চুদন খা । দেখবি আমজাদ ভাই তোর পেটে আর একটা ছেলে এনে দিবে‌ ।বলেই দুজনে হাসাহাসি শুরু করল।

29

Asif7707
New Member
10
9
Jun 21, 2020
#41
ফাটাফাটি হয়েছে, যেন আসল লাইফ এর প্রতিচ্ছবি
GoldenCat20
New Member
71
37
Jun 23, 2020
#42
Dada, ar koto wait koraben???
Opekkai aci update er,,,
aamiamiamiami
New Member
1
0
Jun 23, 2020
#43
ram chodon
valo golpo
sulekhasujoy
sulekhasujoy
Member
202
345
Jun 24, 2020
#44

৭ম পর্বঃ

images

আমজাদ কাকা তার মোটা আখাম্বা বাড়াটা আমার মায়ের গুদ থেকে বার করায় ধন গুদের রসে লাল আলোয় চক চক করছে। একদম খাড়া হয়ে ধন উপর দিকে মুখ করে আছে। মা এত মোটা ধনের থাপ খেতে খেতে সুখের আবেশে ডুবে ছিল। হঠাত থাপ বন্ধ হয়ে যাওয়ায় মায়ের সুখের স্রোতের চির ধরল। মা তাকিয়ে দেখল আমজাদ কাকা ধন বার করে চিত হয়ে শুয়ে পড়ল। মা কাঁপতে কাঁপতে বল কি হয়েছে আমজাদ ভাই!
আমজাদ কাকা কিছু বলল না। উপরে টিনের দিকে তাকিয়ে রইল। আমজাদ কাকার তির তির করে কাঁপতে থাকা উর্ধ্বমূখী বাড়া টা মায়ের ঘেমো মেহেদী মাখা হাত দিয়ে খপ করে ধরে বলল
– আমজাদ ভাই ধন বার করলে কেন?
ধন আগুপিছু করতে করতে । কি হয়েছে বল?
– না কিছু না
– তো চুদা বন্ধ করলে কেন। দোহায় লাগে চুদো আমায় ,চুদে হোল করে দাও।
-(আমজাদ কাকা চুপ)
– আমায় চুদে মেরে ফেল,আমি পারছি না।
– শুয়ে পড়ো । কাল তোমায় তালাক দিয়ে দিব ‌ । তোমার আগের সংসার ফিরে পাবে।আমি একাকি মানুষ ,তোমার সাথে নিজেকে আর জরালে তোমায় ছারতে অনেক কষ্ট হবে।
মায়ের মাথায় এসব সামী সংসার এর কথা ঢুকছে না। মা এখন চাচ্ছে চুদে তার গুদের ফেনা বার করা হোক।
– আমজাদ ভাই এমন করো না । দোহায় লাগে ।
-আমার কষ্ট হবে তোমায় ছারতে সুলেখা। তুমি স্বামী সংসার নিয়ে সুখে থাকবে আর আমি কষ্টে থাকব। ভুলতে পারবো না তোমায়, তোমায় যে আমি অনেক ভালোবাসি।
– মা জরানো গলায় বলল আমিও যে তোমায় ভালোবাসি। তুমি আমায় চুদো । যা চাও তুমি তাই হবে। তুমি চাইলে এখন থেকে আমি শুধুই তোমার।
বলতে বলতে মা কখন যে কাকার উপর উঠে বসেছে আমজাদ কাকা খেয়াল ই করেনি। উঠে যা তার উপোষী গুদে কাকার আখাম্বা বাঁড়াটা ঢুকেয়ে নিয়েছে অর্ধেক মত। মা পুরোটা ঢুকাতে পারছে না আটকে গেছে। উঠে আসতে আসতে উঠবস শুরু করেছে। একদম খানকি মাগির মত লাগছে আমার মা কে। কে বলবে আমার মা একজন গ্রামের সাধারণ গৃহবধু বড়লোক মেমদের মত নাগরের উপর উঠে ঠাপাতে জানে। মায়ের ফর্সা লাউয়ের মত লোভনীয় দুধে হাত দিয়ে আমজাদ কাকা সজোরে চাপ দিতেই
মা আহহহহহ করে উঠলো।

images
কাকা হাত দুটো মায়ের ৩২ বছরের ডবকা তানপুরার মত পাছায় রেখে উঠবস করতে সাহায্য করতে লাগল।
আমজাদ কাকা ঠাপানো থামিয়ে বলল
– তুমি সত্যি আমি মা বলবে শুনবে?
– হ্যা গো।
– আমি যদি বলি তালাক দিব না,তাহলে ?
বলেই জোরো এক ঠাপ‌।
মা কঁকিয়ে উঠলো। কাকা বলছে তাহলে কি আমার সাথে থাকবে ? আরেকটা ঠাপ।
মা- হ্যা গো ,হ্যা আমি এই ধনের দাসী হয়ে গেছি।
কাকা-তোমার ঐ সামী কে ভুলতে পারবে।
মা ঠাপ খেয়ে উমমমমমম মাগো বলে উঠল।
– ঐ হিজড়া কে মনে রাখার কি আছে। তোমার মত বর থাকতে এসব হিজরার দরকার নেই।
কাকা- তোমার ছেলের সামনে নতুন স্বামীর সাথে সংসার করতে পারবে‌। বলেই পাছায় সজোরে চাটি দিল।
মা- ঊফফফফ ।।।। পারবো গো।ছেলের সামনে যখন নতুন ভাতার কে নিয়ে বাসর ঘরে চুদন খাওয়ার জন্য ঢুকতে পেরিছি‌ ।দেখ তোমার সংসার আমি করতে পারবো। শুধু প্রতি রাতে এভাবে আমায় অশুরের মত নির্দয় ভাবে চুদো।
কাকা – তাতো চুদবোই । দিন রাত গুদ পোঁদ চুদে তোমার খাল করে দিব।
তোমার ছেলেকে কি পারবে আমায় বাবা বলাতে?
মা – হ্যা গো । আজ থেকে তুমি ওর বাবা। তোমায় বাবা বলবে।
কাকা – আমি যদি তোমার ছেলে কে ওর বাবাকে বাবা বলতে নিষেধ করি‌ ।
মা- তাই হবে গো।তাই হবে। বলেই মা জোরে জোরে উঠবস করছে।
কাকা – তোমার ছেলে কে দিয়ে যদি আমি কাজ করাই তখন‌।
মা- করাবে । বাবার কাজ করবে নাতো কার করবে। মা যতজন কে বিয়ে করবে ততদিন ই তো বাবা।
এসব বলতে বলতে কাকা মাকে সেই জোরে জোরে চুদতে শুরু করলো।
চুদতে চুদতে দুজন উলঙ্গ হয়েই ফজরের দিকে ঘুমিয়ে পড়েছে।
সকালে উঠেছি আমি । দেখছি এখনো মায়ের ঘরের দরজা লাগানো। মা ও আমজাদ কাকা কি এখনো ঘুমাচ্ছে। রাতে কি তারা ঘুমোয় নি।
images
এসব ভাবছি। এময় দেখলাম শিলা কাকি এসেছে। এসেই ওদের অনেকক্ষণ ডাকার পর উঠল। মাকে বার করে গোসল করতে নিয়ে গেল শিলা কাকি।
মা হাঁটতে পারছে না। খুড়িয়ে খুড়িয়ে হাঁটছে। মাকে ধরে নিয়ে যেতে যেতে কাকি মাকে বলছে কি রে তোর গুদ কি ফাটিয়ে দিয়েছে নাকি তোর ভাতার।
নারে এতদিন পর রামচুদন খেয়ে পায়ে টান ধরেছে। সেতো পুরো ধন গুদে ঢুকায় নি,মা বলল।
কাকি বলছে এমন সুখের রাত একদিনের জন্য এলো। তোর কপালটাই খারাপ রে । আমজাদ ভাইয়ের মত দামড়া ষাড় কে স্বামী হিসেবে পেতে কপাল লাগে। তুইতো আর সন্তান সংসার ছেরে আমজাদ ভাইয়ের সাথে থাকবি না। আমি হলে তো থেকে যেতাম। জীবন একটা ‌ । যৌবন ও একবার ই আসে জীবনে।কাকি বলছে এমন সুখের রাত একদিনের জন্য এলো। তোর কপালটাই খারাপ রে । আমজাদ ভাইয়ের মত দামড়া ষাড় কে স্বামী হিসেবে পেতে কপাল লাগে। তুইতো আর সন্তান সংসার ছেরে আমজাদ ভাইয়ের সাথে থাকবি না। আমি হলে তো থেকে যেতাম। জীবন একটা ‌ । যৌবন ও একবার ই আসে জীবনে। যৌবনের সুখ যে পাই তার জন্য এটাই সর্গ।
মা – জানিস ,আমি আমজাদ ভাইকে কথা দিয়ে ফেলেছি। আমার তালাক চাই না। আমি তার সাথে সংসার করতে চাই।
কাকি: সত্যি বলছিস।
মা: হ্যা রে।
কাকি: তাহলে তো খুব ভালো করেছিস। তোর জায়গায় আমি থাকলে তাই ই করতাম।
মা: রিফাতের কথা ভেবে খারাপ লাগছে।ও কি ভাববে?
কাকি: ওসব আমার উপর ছেরে দে। আমি ওকে বুঝিয়ে বলব।
মা: আমায় যদি খারাপ ভাবে।
কাকি: আরে আমি সব বুঝিয়ে বলবো । তার মাকে আমজাদ সুখ দিলে, সে কি চাইবে না তার মা একটু সুখ পাক। প্রতি সকালে গোসল করুক।
মা:রিফাতের কি হবে?
কাকি: আরে ওর চিন্তা বাদ দে। ও কি ছোট নাকি । এত ছেলে ছেলে করিস না তো। তুই নিশ্চিন্তে আমজাদ ভাইয়ের কাছে গুদ মেলে চুদন খা । দেখবি আমজাদ ভাই তোর পেটে আর একটা ছেলে এনে দিবে‌ ।বলেই দুজনে হাসাহাসি শুরু করল।

আমি বসে আছি বারান্দায়। আমজাদ কাকা ঘর থেকে বের হল। কাকা খালি গায়ে শুধু লুঙ্গি পড়ে আছে।লোমশ চওড়া বুক তার‌ । তাগড়া জোয়ান সুপুরুষ যাকে বলে । একদম দামড়া ষাড়। মুখে তার খুশির ঝিলিক। আমার মা তার এই লোমশ বুকে আজ উলঙ্গ হয়ে শুয়ে ছিল। আমাদের দিকে বিজয়ের হাসি দিয়ে জিজ্ঞেস করল কি খবর বেটা? ভালো তো?
আমি মাথা নাড়িয়ে বললাম ভালো।‌কাকা আবার বলল গোসল করতে হবে , গামছা দে তো ।
আমি অবাক হলাম আমায় তুমি বলত এখন দেখি তুই বলছে।
আমি বললাম গামছা কোথায় আছে জানিনা।
তখন শিলা কাকি এসে জানতে পেরে
বলল রিফাত তোর গামছা টা দে। শিলা কাকি ধমক দিয়ে বলল , দে যা‌।
আমি আমার খুব পছন্দের গামছা টা দিতে হল। কাকা গামছা টা নিয়ে গোসল করতে গেল।
মনে হয় কাকা রগরে রগরে আমার গামছা দিয়ে নিজের শরীর মুছলো। আমায় মায়ের লেগে থাকা ঘাম ও কাকার ঘাম আমার গামছা তে মুছে রেখে দিছে।
আমি দুপুরে গোসল করতে গিয়ে দেখলাম আমার পছন্দের গামছা টা বালতি তে ফেলে রেখেছে।
দুপুরে মা ও কাকা একসাথে খেল। আমিও খেলাম।
কবির কাকা আসল ,তার সাথে আমজাদ কাকা গল্প করতে লাগল। এদিকে মা আর শিলা কাকি আমায় ডেকে আর এক ঘরে বসল।
মা- কিরে সারাদিন কই ছিলি তোকে দেখতে পাইনি তো।
আমি- এইতো এখানেই আছি মা।
মা- তোর খুব খারাপ লাগছে তাই না রে !!
আমি- না মা,খারাপ লাগবে কেন।
মা- আমি যে তোর আমজাদ কাকা কে বিয়ে করেছি এজন্য। আমার উপর রাগ করেছিস তাই না।
আমি- না,আমি কিছু মনে করিনি মা। এটাই তো নিয়ম। রাগ করব কেন মা। আমি তোমায় অনেক ভালবাসি।
শিলা কাকি-তোর বাপের জন্য তো এমন হলো। তোর মাকে শুধু মারে কষ্ট দেয়।
মা- তোর বাপ তালাক না দিলে তো তোর আমজাদ কাকা কে বিয়ে করতাম না।
আমি-হম মা‌,আমি বুঝি। তোমার কোন দোষ নেই। একদিনের জন্য তো বিয়ে। আজকে সন্ধ্যায় তো আমজাদ কাকা ছেরে দিবে‌ । আমি কিছু মনে করিনি।

মা ও শিলা কাকি একে অপরের দিকে তাকালো এ কথা শুনে ‌।
শিলা কাকি বলল- তোর সাথে এই নিয়ে তোর মা কথা বলবে।
মায়ের দিকে তাকালাম।মা মাথা নাড়িয়ে বলল হ্যাঁ।
কাকি- তুই কাকে বেশি ভালোবাসিস। মা না তোর বাবা‌ কে?
আমি- দুজনকেই ভালোবাসি।
কাকি-একজন হলে সব থেকে কাকে ভালোবাসিস?
আমি – মায়ের দিকে তাকিয়ে,বললাম মাকে।
মা খুব খুশি হল।
মা- যদি বলা হয় আমায় বাঁচাতে তোকে তোর বাবাকে মেরে ফেলতে হবে ,তাহলে কি করবি?
আমি চুপ করে থাকায় কাকি আবার জোর দিয়ে বলল বল।
মা- বল। তুই আমায় এই ভালোবাসিস।মা রাগ করার ভান করল।
কাকি- এই তুই ছেলে
আমি – মা তোমার জন্য আমি সব করতে রাজি । তোমায় বাঁচাতে বাবা কেন যাকে মারতে হবে আমি তাকে মারবো।
মা – এই তো আমার সোনা ছেলে
কাকি – যদি তোর মা তোর আমজাদ কাকাকে নিয়েই থাকে।তাহলে?
আমি- মানে।
কাকি- শুনে , তুই বড় হয়েছিস। কিছু তো বুঝিস। নারী পুরুষের সুখ তো বুঝিস। তোর মা তোর বাবার কাছে অসুখী। তোর বাবা তোর মা কে সুখী করতে পারে না‌ ।
মা- দেখিস তো,তোর বাবা শুধু ঝগড়া করে,আমায় মারে।
কাকি- তোর মাকে সুখ দিতে পারে না। মদ খেয়ে জুয়া খেলে । তোর মা খুব কষ্টে ছিল তোর বাবার কাছে।
আমি- তা জানি ।
শিলা কাকি – তোর মা তোর বাবার কাছে কষ্ট থাকে।
মা- তোর আমজাদ কাকা কে তোর কেমন লাগে।
আমি- ভালো ।ভালো লাগে।
শিলা কাকি- তোর মা চাইছে তোর বাবার কাছে আর ফিরে যাবেনা,তোর কাকার বউ হয়ে থাকবে।
তোর মা, তোর আমজাদ কাকার বউ হলে তোর কোন আপত্তি নেই তো।
আমি চুপ থাকায় কাকি আবার বলল
– কিরে বল। তুই কি চাস তোর মা কষ্ট পাক। তোর বাবার কাছে গিয়ে আবার মার খাক। কষ্ট করুক।
মা- তুই যদি রাজি না হোস ,তোর জন্য আমি কষ্ট করতে রাজি।
কাকি- দেখছিস, তোর মা তোকে কত ভালোবাসে।
তুই কি চাস না তোর মা সুখে থাকুক।
তোর আমজাদ কাকার আদর ভালোবাসা পাক।
তুই এমন ছেলে । মায়ের কষ্ট চাস?
আমি- আমি মায়ের কষ্ট চাই না। আমি চাই মা সুখে থাকুক।
কাকি- তুই কি পারবি মেনে নিতে তোর মা আমজাদের সংসার করলে?
আমি- মা তুমি কি চাও। তুমি যা চাও তাই হবে‌ । তুমি কি চাও না বাবার সাথে থাকতে?
মা- বল আমি কি তোর বাবাকে ছেরেছি না তোর বাবা ছেরেছে!!
আমায় কত কষ্ট সহ্য করে তোর জন্য সংসার করলাম। তবুও তালাক দিল‌ । আমার কি কোন মানসম্মান নেই বল। তোর আমজাদ কাকা আমায় খুব ভালোবাসে। তোর আমজাদ কাকার কাছে আমি সুখে থাকব রে‌‌।
আমি- মা তোমার সুখেই আমি সুখি‌ । আমার কোন আপত্তি নেই। তুমি আমজাদ কাকার সাথেই থাকো।
কাকি- এই তো সন্তানের মত কথা বললি। তোর মত ছেলে থাকলে কোন মা কষ্টে থাকবে না।
মা আমায় জরিয়ে ধরল,পরম মমতায়। সবার উচিত নিজের মাকে সবচেয়ে ভালোবাসা। মায়ের বাহুডোরে থেকে ভাবতে লাগলাম আজ বিচারে কি হবে আমার বাবার…….

চলবে….

Exit mobile version