Site icon Bangla Choti Kahini

হারিয়ে ফেলা বউ- ৩য় পর্ব

২য় পর্বের পর

রাত ১০ টার কাছাকাছি। বাসার পথে আছি। এখনো ১ ঘন্টা লাগবে বাসায় পৌছাতে। বউকে এসএমএস দিলাম- ” আমার প্রচন্ড ব্যাথা করছে আজ”। রিপ্লাই এল- ” একটু সহ্য কর বেবি। আমার উপর রাগ করোনা জান। কথা দিচ্ছি, আজ অনেক সুখ দেব।যতো ব্যাথা সহ্য করবে ততো সুখ পাবে। আর শোন!! আজকে সুখ পাবার আগে আরো কিছুটা ব্যাথা সহ্য করার মানষিক প্লান করে রেখ কিন্তু।” ওর রিপ্লাই দেখে, বিচির ব্যাথা যেন মুচড়ে উঠছে ক্ষনে ক্ষনে। বিগত ১০ দিন আদর খাবার সুজোগ হয়নি। গত রাতে যাও হয়েছিল, বউ আমার ঘুমিয়ে পড়ায় আর হয় নি।

মেজাজ খারাপ নিয়ে সকালে উঠতেই আমার স্ত্রী বল্ল, রাগ করেছেন? আমি রাগী উত্তর দিয়েছিলাম, না রাগ করি নি, মন খারাপ করেছি। জড়িয়ে ধরে বললো-, আজ দিনটা একটু সহ্য করেন প্লিজ। আর খুব খারাপ লাগলে, সকালে আদর করতে বলেছিল। এতদিন পরে তাড়াহুড়ো করে আদর করতে মেজাজ খারাপ হচ্ছিল বলে করা হয় নি। তবে হ্যা, গোসলের সময় বউ রিকোয়েস্ট করলো – আপনি আপনার বাড়াটা নিজ হাত দিয়ে উপরের দিকে ধরে রাখেন একটু। কেন? প্লিজ সবকথা পরে জানবেন, এখন, যা বলছি করেন আপনি। আমি হাত দিয়ে বাড়া ধরে উপরে তুলে ধরলাম। বউ হাটু গেড়ে জীভ বের করে শুধুমাত্র বিচি চাটলো। সাক করল তাও না। বিচির থলি আর বাড়ার গোড়া পর্যন্ত জিভ বের করে ঠেসে ঠেসে চাটল। বাড়া স্পর্শও করল না। জিভের ডগা দিয়ে দুই বিচির মাঝখানে এলোপাথাড়ি জিভের অত্যাচার করে বিচি দুটো যেন আলাদা আলাদা জায়গায় থাকার সীমানা করে দিল। আমি নিজের হাতের ভিতর বাড়ার রাগ টের পাচ্ছি, জোর করে চেপে ধরেও বাড়ার আস্ফালন আটকাতে পারছিলাম না। আর তখনই উঠে দাড়ালো সে। এবার শাওয়ার নেন। ওর দিকে অসহায় হয়ে তাকিয়ে ছিলাম আমি। বল্ল, আজ সারাদিন অন্য নারীর নিতম্ব দেখার অনুমতি দিলাম সোনা। জলদি ফেরার চেষ্টা করেন। তবে হ্যা, কাজ ফেলে ফিরলে মাইন্ড করব। যেহেতু একসাথেই কাজ করা হয়, তাই সে পেন্ডিং কাজের লিস্ট রাতেই দেখতে পারে। সুতরাং, কাজ ফেলে আগেভাগে আসার সুজোগ থাকলেও মন খারাপ করানোর কোন সুজোগ রাখা যাবেনা। কাজ শেষ করে বেরিয়ে এখন বাসার রাস্তায় মাঝ পথে।

হুট করে ১ নম্বর গেট নেমে যাবার আইডিয়া এল। ভিতর দিয়ে গেলে পাক্কা ৩০ মিনিট কম লাগবে। যেই ভাবা সেই কাজ। সাড়ে দশটার কিছু পরে বাসায় ঢুকলাম। শ্বাশুড়িমা দরজা খুলে দিলেন। নরমালি বউই দরজা খোলে আমি এলে। ও কোথায়? শ্বাশুড়ি জানালেন, তুমি রাস্তায় আছো জেনে রুমে দরজা দিলো কিছুক্ষন আগে। জুতা খুলে, সোফায় বসতেই ঠান্ডা পানি দিলেন শ্বাশুড়ি আমাকে। কেবল এক চুমুক দিয়েছি, দেখি বউ দরজা খুলে বেরিয়েছে। শাড়ী পরেছে, কানে চমৎকার ঝোলানো দুল পরেছে, চুল আয়রন করেছে, খুব সামান্য মেকাপের ছোয়া আছে হয়ত চেহারায় কিন্তু বোঝা যাচ্ছেনা হুট করে। দেখেন তো কেমন লাগছে??? ওয়াও!! চমৎকার লাগছে। সারাদিনের ক্লান্তি যেন এক ঝটকায় মিলিয়ে গেছে আমার। শ্বাশুড়ি বললেন, ও শাড়ি পরেনা বলে নাকি আক্ষেপ করেছিলে তুমি! তাই সন্ধ্যার পর থেকেই সব বের করে আমাকে জিজ্ঞেস করছিলো, কোন শাড়ি পরবে। বললাম, জ্বামাই যে রঙ পছন্দ কর তাই পরতে। কালো শাড়িতে ২৭ বছর বয়সী আমার বউটাকে অসাধারন সেক্সি লাগছিল।

ফ্রেশ হয়ে নেন। আমি খাবার দিচ্ছি। আজকে আপনি আমাকে খাইয়ে দেবেন। আমি এই মাত্র নেইল পলিশ দিলাম। এখনো শুকায়নি। এখন হাত ভেজালে গ্লসি লুক হবেনা৷ আচ্ছা রে বাবা। সেদিন গেম খেলার সময় আম্মা আমাকে খাইয়ে দিতে বলেছিল। সেটার শোধ!! তাই তো?? বলেই মুচকি হাসলাম। আমার কথা শুনে শ্বাশুড়ি আর আমার বউ দুজনেই হেসে ফেললো। আমি আমাদের রুমে গেলাম। বাথরুমে ফ্রেশ হয়ে লিস্টারিল দিয়ে কুলি করা আমার বদ অভ্যাসে পরিনত হয়েছে যেন। লিস্টারিলের বোতল হাতে নিতে সেটার গায়ে একটা কাগজ টেপ দিয়ে আটকানো, তাতে লেখা -” পিউবিক হেয়ার শেভ করতে ৫ মিনিট লাগবে তোমার তাই না?”

আমার রানীর বার্তা বুঝে গেলাম। আমি একটু সময় নিয়েই পিউবিক হেয়ার শেভ করে একেবারে গোছল করে বের হলাম। বাথরুম থেকেই ওকে বিছানায় আমার ট্রাউজার আর টি শার্ট রাখতে বললাম। বের হয়ে জামা কাপড় পরে ডাইনিং গেলাম। বাবাও ফিরেছেন বাইরে থেকে। আমি, আমার বউ আর বউয়ের বাবা মানে আমার শ্বশুর এক সাথেই খেতে বস্লাম। কয়েক লোকমা খাওয়ানোর পর বাবার সামনে অস্বস্তি লাগছিল বলে বউ চামুচ দিয়ে খেল বাকিটা। আমি কেবল চিকেন ছাড়িয়ে দিচ্ছিলাম।। ডিনারের পর আমি আর বাবা বিভিন্ন চ্যানেলের টকশো নিয়ে নিজেরাই আলাদা টকশো শুরু করি যেন। এর ফাকে শ্বাশুড়িমা চা করে দেন আমাকে প্রতিনিয়ত । চায়ে চুমুক দেই আর গল্প করি আমি আর বাবা। তাদের মেয়ে সবসময় বসেনা গল্পে। আজ দেখি বাবার পাশে বসে বাবার সাপোর্ট নিয়ে বলছে। আর আমার দিকে বার বার কেমন চোখে তাকাচ্ছে। খানিক বাদে আম্মা (শ্বাশুড়ি) এসে বাবাকে ধমকের সুরে বললেন, হইছে, তোমাদের টকশো বাদ দাও, রাত ১২ টা প্রায়। যাও ঘুমাও। অভিযোগ দিলেন-, তোমার কারনে তোমার বাবাও টকশো স্পেশালিষ্ট হইছে। আচ্ছা যাও, ঘুমাও। আমার বউটা তার মায়ের সাথে কি যেন কানাঘুষা করলো দেখলাম। মা বললেন, আচ্ছা, তোর বাবাকে কোনার ঘরে বিছানা রেডি করে দিয়েছি। তোদের টেনশন করতে হবে না। আসলে শ্বশুর বাবার রুমের থেকে আমাদের রুম খুব কাছে। তাই হয়ত বউ আজ শ্বাশুড়ীকে কিছু বলেছে। হুট করে বাবা আজ কোনার রুমে ঘুমাবেন কেন বুঝলাম না। অবশ্য মাঝেমাঝে তিনি ওই রুমটায় এমনিতেই ঘুমান। আর হ্যা, শাশুড়ী আম্মার শরীর খারাপ থাকায় উনি ইদানিং একাই তাদের রুমে ঘুমান। সেটা আমাদের পাশের রুম বললেই ভালো হয়। আমি আম্মা -বাবা (শ্বশুর -শ্বাশুড়ী)-কে সালাম দিয়ে রুমে যাবার সময় আম্মা বললেন, কালকে খুব জরুরি কিছু না থাকলে দুপুরের পর কাজে যেও। অফিসে কাউকে জানিয়ে দাও। আচ্ছা মা, আমি অফিসে জানিয়ে দিচ্ছি টেক্সট করে। অগত্যা আমাদের বেডরুমে গেলাম। খানিকবাদে আমার রুপসী স্ত্রী এলো। ও হাত ভর্তি চুরি পরলো কখন খেয়াল করিনি। খাবার সময় হাতভর্তি চুরি ছিলো? নাকি এখন তার মায়ের রুম থেকে পরে আসলো!? সব কাচের চুরি, রিন ঝিন শব্দ করছে যেন।

দরজা লক করে রুমে আমার সামনে আসতেই আমি তাকে জড়িয়ে ধরে তার মাথায় মায়া করে হাত বুলিয়ে দিলাম। শাড়ি পরায় আমি খুব খুশি হয়েছি আবারো জানালাম। এবং বললাম যে, শাড়ী পরার কারনে গত রাতের মন খারাপ সব গায়েব হয়ে গেছে। আমরা কিছু সেল্ফি তুললাম। বউ আমার খুব রোমান্টিক আর উচ্ছল মুডে ছিল। সারাদিন পর আমার ওর মত উচ্ছলতা থাকবে না সেটা নিজেই স্বীকার করলো। কিন্তু রোমান্টিক অনুভূতির সাথে সারাদিনের কোন কানেকশন খোজার মানে হয় না, আমি নিজেই বললাম তাকে।
রুমের ডিম লাইট অন করে বল্ল, বারান্দায় চলেন। আপনি সিগারেট খাবেন, আমি পাশে দাঁড়িয়ে আজ আপনার সিগারেট ফোকায় সংগ দেব। ও কখনোই এমন করে না। স্মোক করার সময় আমার বউ কখনোই পাশে থাকে না। একটু অবাক হয়ে বললাম, তুমি বলেছ তাতেই খুশি। অযথা কাশতে হবে না। আমাকে ২ মিনিট দাও। আমি ১১৯ সেকেন্ডে এর ভিতর বারান্দা থেকে রুমে ফিরব। না, সে আজ যাবেই। আচ্ছা চলো তবে বারান্দায়।

বারান্দায় গ্রিলের সাথে অনেক গাছের টব ঝোলানো। এই রাতের বেলা অন্ধকারে বারান্দায় সিগারেটের আগুন ছাড়া শরীরের আকৃতি বোঝাও একপ্রকার দুসসাধ্য। সিগারেট জ্বালাতেই বউ আমাকে জিজ্ঞেস করলো- সারা দিনে কয়জনের নিতম্বের দিকে তাকিয়েছেন সত্যি করে বলেন? সেরকম কিছু আজ চোখে পড়েনি। মিথ্যুক কোথাকার….সকালে আমার নিতম্ব চোখ দিয়ে চাটছিলেন…আমি খেয়াল করিনি ভেবেছেন?? আমি হেসে ফেললাম। ও কাছে এসে আমার পিঠ গ্রিলের দিকে ঘুরিয়ে দাড় করিয়ে বললো, সকালে বলস লিক করে দিয়েছিলাম যাতে কোন মেয়ের নিতম্ব পছন্দ হলে বিচি মুচড়ে ওঠে….তারপর ফিসফিস করে বললো – আপনিতো আবার পোদে নেশাগ্রস্ত তাই না!! ভয়ানক লাইক করেন সেটা……বলেই ট্রাউজারের উপর দিয়ে বাড়াতে আলতোভাবে হাত রেখে দুই আংুগুলের মাঝে বাড়াটা ধরার চেস্টা করল। পেরেও গেল। দুই আংুল দিয়ে খুব ধীরে ফিল দিতে দিতে বল্ল, আপনি আয়েশ করে সিগারেট টানেন। তাড়াহুড়ো করেন না। বললাম, তুমি এটার স্মেল পছন্দ করোনা। আজ পছন্দ করবো….. বলেই, আমার ট্রাউজারটা একটানে নামিয়ে ও হাটু গেড়ে বসে মুখটা সোজা দুই রানের ফাকে চেপে ধরে বাড়ার স্মেল নিতে থাকলো। তারপর জিভের ডগা দিয়ে বিচিতে টিজ করতে থাকলো সে। ওর টিজের জন্য সিগারেট টানায় প্রায় জঘন্য বিচ্ছেদ হচ্ছে। ও বলছে, আপনি সুখ নেন, আর সিগারেট টানেন। একটু পর হুট করে বাড়া মুখে নিয়ে শুরু করল ঠোট আর জীভের অত্যাচার। ওর কাচের চুরির একটানা রিনঝিন শব্দ আর আমার সিগারেটের বিচ্ছিন্ন পাফ দেবার মাঝে সুখের ছোট্টছোট্ট উমহহহ, আম্মম্ম শীতকারের জন্য বউ বুঝতে পারছিলো যে, সিগারেট শুধু শুধুই পুড়ছে। ধোয়া যা টানছি, তা সুন্দরী বউয়ের ঠোঁট আর জিভের সুখে আমার গলার নিচে নামার আগেই জোর করে মুখ থেকেই সুখের গোংগানিতে বের হয়ে যাচ্ছে। এক সময় হাতেই সিগারেট লম্বা চাইয়ের আকার নিয়ে নিসসেশ হল। ও বউ? ঘরে চলো, সিগারেট শেষ। একটু পরে যাই কি বলেন? বলেই শাড়ী কোমর পর্যন্ত তুলে বললো- একটু ভেজা ভাবটা কমিয়ে দেবেন আপনি? মুখ ডুবিয়ে ওর গুদ চুষলাম। সে চাপাস্বরে উহহহ….., ওহহহ….., হুম্মম্ম…. উউউউম্মন্ম… ইসসসস….আয়ায়াম্মম…করছে। সুযোগ পেলেই সে তার কোমর আমার মুখে ঠেসে ধরছে। একটু পর বউ তার শরীর কাপিয়ে শাড়ি ছেড়ে দিলো….তার পায়ের ফাকে মাথা চেপে ধরল আমার। ওওওওহহহহহ জান গোওওওও……, তোমাকে ভিজিয়ে দিলাম….এই নাওওওও….।

ফোয়ারার মত করেবছিটকে যোনিরস আমার মুখ আর চেহরায় পড়লো। আমাকে দাড় করিয়ে রাখলো সেখানেই। বউ এবার জীভ বের করে আমার ঠোট, গালে, কপালে, যোনিরসের ঝিরিঝিরি যে রেশটা লেগে ছিলো তা চেটে নিলো…….তারপর খুব কামার্তভাবে আমার বাড়া আবার সাক করল। আমাকে বললো – বেবি!! আজকে তোমার বাড়ার মাল মনের সুখে এখানেই খালি করে রুমে চলো। ও বলছে, তোমার বিচির থলিটা পুরো টাইট হয়ে আছে – বাড়া না যেন রড সাক করছি। তুমি এখানেই মাল ফেল সোনা। সাক করতে করতে বউ শরীর থেকে শাড়ী খুলে কেবল ব্লাউজ আর ছায়া পরে আছে। বলস হাত দিয়ে টাগিং করছে। বাড়া বিচি সব মুখের লালায় ভেজাতে ভেজাতে বলছে, শাড়িতে মাল ফেলতে নিষেধ করেছে মা। আচ্ছা!! তোমার কি মাল ঢালতে ইচ্ছে করছেনা জান?? এই বারান্দায় এভাবে আদর করিনি আমরা কখনো। আজ এখানে মাল ঢালো লক্ষীটি। রুমে ফিরে তোমার বিচি আবার মালে টসটসে করে দেব। ট্রাস্ট মি সোনায়ায়াহহহ……তুমি আমাকে চোদার সুখের জন্য তড়পাচ্ছ জানি আমি। শোননা জান!!! তুমিতো মাঝে মাঝে ব্রা প্যান্টি ছিড়ে ফেলতে পছন্দ করো…….. ছায়া ব্লাউজ ছিড়লে যেদিকে ফাড়া আর চেইন থাকে সেদিক থেকে ছিড়তে বলেছে মা। পরে রিপু করলে চোখে পড়বেনা। ও উঠে দাঁড়িয়ে গ্রিলের দেয়ালে এক পা তুলে দিয়ে আমার দিকে ফিরলো……..কোমর এগিয়ে দু’পা মেলে আকুতি করলো- নাও, চোদ এখানেই। একটু রয়েসয়ে চোদ সোনা। জোরে ঠাপিওনা এখানে৷ রুমে যেয়ে যত জোরে ইচ্ছা চোদার সুখ নিও। আমি ওকে সফটলি চুদতে চুদতে বললাম, ও সোনা একটু জোরে করি প্লিজ!!! না না না, এখানে না জান…. ওই জানলায় মার খাটের মাথার দিক। মা জেগে থাকলে স্পষ্ট শুনবে। বল্লাম, মা প্রতিদিন নাতি পুতি করে। আমরা যে ট্রাই করছি, সেটা জানলে ক্ষতি কি?? ধুর বেশরম… জান তুমি না….অহহহহ…উউউউউ….কি ধোন তোমার বেবি…আমি লাকি জান…আউউ হ্যা হ্যা এভাবে দাও,দাও, দাও।

.আয়াম্মম্ম…….আওওওহহ…….উউউহহ…. ওয়ায়াউউউউ…. বেবি তোমার ধোনে আমার গুদের জল ঢেলে দিচ্ছি। বাড়াটাকে শাওয়ার করাচ্ছিগো জায়ায়ায়ায়ন্নন্নন৷ বললাম, ও সোনায়ায়া একটু ধরে রাখো গুদের জল…প্লিজ প্লিজ… ভোদার পানিটা একটু আটকে রাখো….. এখন ফেলোনা……..আমি কয়েকটা জোরে ঠাপ দেই সোনা……তারপর দুজনে এক সাথে মাল বের করি ……..আমার মাল প্রায় বাড়ায় গোড়ায় চলে আসছে…..কয়েকটা জোরে ঠাপ দিলেই আমার মাল পড়ে যাবে……একটু জোরে চুদি সোনা তোমাকে এখানে… না না, এই জান, প্লিজ এখানে জোরে করো না….আমি সফটলি করছি তখনো….প্লিজ বউ, বেশি না, কয়েকটা জোরে ঠাপ দেব প্রমিজ…না জান, না, এখানে, জোরে চুদোনা… মা বুঝে ফেলবে…এই মেয়েয়েহহহ…… তুমি আমার বউ হয়েও কেন বুঝতেছ না?? বিচির থলিতে সুখের ধাক্কা না পেলে বিচি ব্যাথাই করবে কেবল…মাল ঢালতে কষ্টই হবে শুধু…আউট হবে না দেখো!?? আর আউট হলেও বাড়া বিচিতে চিনচিনে একটা ব্যাথা থেকেই যাবে। একটু জোরে চোদা দেই তোমাকে??….প্লিজ বউ একটু জোরে করতে দাও সোনা মেয়ে…..বলেই পুরো বাড়া গেথে ধরলাম বউয়ের গুদের ভিতরে। সে হতচকিত হয়ে বললো, চলো রুমে যেয়ে আয়েশ করে ঠাপাবে…না না রুমে না, আজ এখানেই একটু দাও না বেবি, প্লিইইজ্জজ্জজ।

এমন সময় ওপাশের জানালা একটু খুলে গেল। আমি আর আমার বউ কেবল শুনলাম যে, জামাইকে করতে দে বাবুনী (আমার স্ত্রীর আদুরে নাম)…একটু শব্দ হলে কেউ খেয়াল করবে না এই বারান্দা। দুজনই একটু চমকে গেলেও পরক্ষণেই চোদার লয় ধরে রাখলাম। সে বলছে, জান যেভাবে ইচ্ছে চোদ তোমার কচি বউকে। পেট বাধিয়ে দাও। আমাকে বাচ্চা দাও। আমার মা আমাদের বাচ্চা পালবে। আর তুমি আমি তার কোলে নাতি তুলে দিয়ে নিজেদের মত সুখে ভাসব প্রতি রাতে। চোদ সোনা, চোদ জান্….থপাস থপাস থিপ থপ থপাস… মিনিট পাচেক ঠাপিয়ে বললাম, ও বোউউউউউ….তোমার ভিতরে সব টুকু ঢেলে দিচ্ছি। হ্যা হ্যা দাও, দাও সোনা…বিচির সবটুকু রস নিংড়ে ভেতরে ফেল….আমাকে বাচ্চা দাও… পোয়াতি করার আগে আশ মিটিয়ে চোদার সুখ নাও….ও বউউউ, ও বউউউরেএএ….ও বউ, আমি ঢালছি….উউউহহম্মম আমার বিচি খালি হয়ে যাচ্ছে সোনায়ায়হহহ। ও বলছে, শেষ ফোটাটুকু বের করা পর্যন্ত ঠাপাও জানু….এক ফোটাও বাইরে ফেলে নস্ট করতে চাইনা জান…. বউয়ের গুদে বিচির সব রস ঢেলে দুজন বারান্দার গ্রিল ধরে হাপাচ্ছি। এমন সময় হবু নানি (শাশুড়ী) বললেন, এবার তোমরা রুমে যাও….নিজেদের মত থাকো….এই মাইয়া, জামাইয়ের চাওয়া অপুর্ন রাখবিনা। আমরা শুনে দুজন বারান্দা থেকে পড়িমড়ি করে রুমে ঢুকলাম। বউ বললো,, আসো জান্ন….আমার এসহোলটা একটু সাক করে দাও। শুনে ধোনটা মুচড়ে উঠলো…. সময় নিয়ে এসটা সাক করতো বেবি……অনেকদিন তোমার খায়েশমতো পোদে আদর করতে দেইনি…… আজ কলিজাভরে পোদটা খেয়ে দাও…..যতক্ষণ পোদে ডুবে থাকবে, ততক্ষণে তুমি আবার ক্ষুধার্ত আর হিংস্র হয়ে উঠবে। আর আমার পালা আসলে নিজেই মাল বিচিতে ভরিয়ে বলবো- পতিদেব, এবার চুদে বিচি খালি করেন।

আজ রাতে গোছল না করে একেবারে সকালে গোছল করবো আমরা। শোন বেবি!! আমাদের রুম থেকে সব কন্ট্রাসেপটিভ মা সরিয়ে ফেলেছেন। আমার বউ নিজেই জানালো। ওকে বেবি!!! শাশুড়ীমা নাতিপুতির জন্য পাগল হয়েছেন। এই সোনা ছেলে…. শোন!!! তরমুজ আর লেমনের জুস উইথ হানি টপিং বিছানার ড্রয়ারের উপর রাখা আছে। মা বলেছে, এক গ্লাসেই যেন দুইজন চুমুক দিয়ে খাই…. বউ আমার মুখস্থ কথার মত ওর কথা বলেই পোদ ছড়িয়ে বিছানায় শুয়ে রইলো। আর বউয়ের পোদে মুখ ডুবিয়ে দিলাম আমি…..। বললো, আপনি একটু রিগেইন করেন নিজেকে। আজ আমাদের আদরে কেউ শুনে ফেলবে এমন কোন পসসিবিলিটি নেই. We can have loud sex baby. জলদি নিজেকে রেডি করো মাই ম্যান। আমি বাকি সময়ের চিন্তা আর আগ্রহের সব মিলিয়ে সন্দেহ করলাম যে, আম্মা এ কারনেই কাল একটু বেশি ঘুমিয়ে দুপুরে অফিস যেতে বলছিলেন। আস্তে আস্তে জট খুলছে৷ মা মেয়ের নিজেদের ডিপ্লোমেটিক প্রয়োগ, আর সে শব্দের মুল উদ্দ্যেশ্য। মুচকি হাসলাম আমি…..

Exit mobile version