Site icon Bangla Choti Kahini

হর্নি পাকা বেশ্যা মাগী দিবা পার্ট-৩

আগের পর্ব

আলমের ঠাপ খেয়ে অনেকদিন পর দিবা বুঝতে পারলো জীবন কত আনন্দের হতে পারে, বাসায় এসে লেংটা হয়ে গোসল করতে করতে তাই আলমকে ভেবে পাকা গুদে আঙ্গুল চালিয়ে রসে ভিজিয়ে পানিতে একাকার করে গোঙাতে গোঙাতে অর্গাজম করে নিল দিবা মাগী। পাতলা শরীর হলুদ মাংসল দিবা এখন বাজারি বেশ্যা। দিবার ভালোই লাগছিল এই জীবন।

হঠাৎ পরিবার থেকে আপত্তি তুলা হলো দিবার সাথে ওর ছেলে মেয়ে থাকলে ঠিকমত পড়াশুনা হবেনা তাই ওর স্বামীর ভাই বোনেরা ঠিক করলো ওদের কাছে সন্তানরা থাকবে, দিবা অনেক কাঁদলেও লাভ হলো না, যাইহোক বাসা ভাড়া দিয়ে পড়াশুনা করানো অনেক ঝক্কি। দিবাই বা একা নিবে কেন সব একা। তবুও ছেলে মেয়ে দূরে চলে যাবে একটু কষ্টই হল শত হোক মা। ছেলে মেয়েরা মা কে বুঝাল ওদের পড়াশুনার ক্ষতি হচ্ছে এমন এক রুমের বাসায় আর বাবা না থাকায় মানুষ মাকে নিয়েও বাজে কথা শুনায়। দিবাকে ওরা বলল মা তুমি নানুর বাসার ওদিকে চলে যাও। দিবা এবার রেগে গেলো কেন যাবো আমি আমি কারো খাই না পড়ি। তোদের যাওয়া তোরা যা।

ছেলে মেয়ে চলে যাবার পর দিবা অনেকটা একা হয়ে গেলো, বাড়িওয়ালা বাসা ছেড়ে দেয়ার নোটিশ দিয়ে দিল। কি করবে দিবা বুঝতে পারছিল না। রিনাকে ফোন দিল রিনা কাস্টমার নিচ্ছিল তাই জানাল আলমকে ফোন দিতে সাহায্য করবে সব শুনলে। আলমের ফোন বন্ধ বাসায় গিয়েও তালা পেলো।

এখন কি করবে দিবা বুঝতে পারলো না। এভাবে কই যাবে যা টাকা আলম দিয়েছিল তাও শেষের দিকে। হাতে একদম পয়সা নেই। ঘরে এসে এসব ভাবতে ভাবতে ঘুমিয়ে গেলো দিবা পোঁদ উচিয়ে। কখন ঘুম ভাঙল বুঝতে না পারলেও এটা বুঝল রাত হয়েছে। খাবার কিছু নেই ঘরে যে খাবে কিছু রেধে। দিবা একটি হলুদ রঙের শাড়ী পড়ে রেডি হয়ে নিল যা থাকে কপালে হবে অনেক আগে বাবার বাড়ীতে এরকম হয় বের হয়ে যায় রাগ করে। তারপর দিবা রাস্তায় অনেক রাতে ঘুরতে থাকলে এক লোক ওকে রিকশায় তুলে বাসায় নিয়ে চুদে কিছু টাকা তুলে দেয়। সেই কথাই এখন দিবার মাথায় আসলো। সবচেয়ে সহজ উপায় নারীদের অর্থ আয়ের এই যৌনকাতর সমাজে হচ্ছে নিজের পাকা ডবকা শরীর বিক্রি করা।

দিবা তাই তৈরি হয়ে গুদ রান পোঁদে তেল মেখে বের হয়ে গেলো। ওর বাসা থেকে হাইওয়ে একটু দূরে হলেও হেটে চলে যাওয়া যায়। দিবা হেটে হেটে হাইওয়ের ধারে যেতেই দেখল কয়েকটা মেয়ে দাড়িয়ে ওর মত। দিবা একটু দূরে দাঁড়ালো।

কিছুক্ষন পর দুইটি ছেলে দিবার পোঁদে খামচি মেরে দাবনায় আঙ্গুল ঢুকিয়ে ”রিমা মাগী আমার …” বলে চিৎকার করতেই দিবা ঘুরে তাকালে ওরা লজ্জা পেয়ে গেলো। দিবা ছেলে গুলো কে চিনতে পারলো ওর ছেলে রাফিনের বন্ধু ওরা। জনি আর হৃদয়। ওরাও চিনতে পারলো মুখে ফেস পাউডার মাখা চুল শক্ত করে টেনে খোঁপা করা হলুদ শাড়ী পরিহিত এক পাকা মাগী আর কেউ না ওদের বন্ধুর মা। যাকে ম্যাক্সি পড়া অবস্থায় বাসায় চা দেবার সময় কত দুধের মেনা দেখে নিত আর পরে এসব নিয়ে ওরা আলাপ করতো আর মাল ফেলত । যাকে দেখতে রাফিনের মত গাধার সাথে বন্ধুত্ব করেছিল ওরা ইচ্ছে করে বাসায় হাজির হতো যাতে অ্যান্টি এসে ওদের আপ্যায়ন করে আর ওরা পোঁদ পেট দেখে নিতে পারে। হৃদয় জনি রাফিনের নোংরা বন্ধুদের মধ্যে অন্যতম ওরা অপেনলি রাফিনকে ওর মা নিয়ে বাজে কথা বলতো। ”তোর মা একদম পর্ণস্টার জুলিয়া আনের মত উফফফ মাগীর কি দুধ পোঁদ কোচিং এ আসছিল একদিন দোস্ত দেখে মাথা নষ্ট মন চাইছে রিলেশন করি” । আরেকবার রাফিনের সাথে ঝগড়া হয় ওদের তখন ওরা ওর মাকে নিয়ে আরও নোংরা কথা বলে ” আরে তোর খানকি মা তো পুরো বেশ্যা আমরা গেলেই মাগী ম্যাক্সি পরে ভিতরে ব্রা প্যান্টি ছাড়া সামনে এসে চা দেয় কেন আমরা বুঝি না নাকি ”।
সেই পাকা খাস্তা মাগী দিবা আজ ওদের সামনে দাড়িয়ে একজন বেশ্যা হিসেবে।

জনি হৃদয় আমতা আমতা করে ” ইয়ে অ্যান্টি… ” কিছু বলার আগেই দিবা বলল রিকশা করতে আমার বাসা নেই কোন।
জনি ” কোন প্রবলেম না আমার বাসায় … ওইখানেই সবসময় আমরা করি চলেন”
জনি হৃদয়কে ইশারা করলো রিকশা নিতে।

একটা রিকশাতে ওরা তিনজন দিবা জনি নীচে উপরে হৃদয়। দিবা টের পেলো উপরে হৃদয়ের শক্ত নুনু ঘষা দিচ্ছে ওর পেছনে পিঠে।
দিবা বলল ” তোমরা অনেকদিন বাসায় আসো না যে ?”
”আসলে পরীক্ষা গেলো তাই আর রাফিন তো এখন অন্য কলেজে দেখাও তেমন হয়না” জনি একটু সাহস পেয়ে গেলো এখন দিবা পরিবেশ হালকা করায়।
হৃদয় ” শুনলাম রাফিন নাকি চলে গেছে ফুফুর বাসায় আনটি”
‘হম ওর পড়াশুনার জন্য শুনো আমি যে তোমাদের সাথে জাচ্ছি বা এসব কিছু যেন রাফিন না জানে ” দিবা আস্তে বলল।
হৃদয় জনি একসাথে বলে উঠলো ” না না আনটি একদম কেউ জানবে না চিন্তা কইরেন না একদম”
দিবা এবার ওদের জিজ্ঞেস করলো সাথে কনডম আছে নাকি কিনতে হবে কারন রাত এখন প্রায় ১০ একবার বাসায় ঢুকলে সারা রাতের ঠাপ চলবে। জনি বলল আপনাদের বাসায় ঢুকিয়ে কিনে আনবো। দিবা বলল বেশী করে কিনো কারন দিবা জানে ইয়ং ছেলে পেলে আর বাসায় আসলেই যেভাবে ওকে দেখত যেন খেয়ে ফেলবে। দিবাও ইচ্ছে করে যেতো ওদের সামনে জনির পেটানো শরীর ওর আগে থেকেই ভালো লাগতো আর হৃদয়ের চেহারাটাও। জনির বাসা অন্ধকার গলিতে হওয়ায় সবচেয়ে সেফ মাগী এনে চোদার জন্য। বন্ধুরা মাগী আনলেই ওর বাসা পছন্দ করে তাই।

রিকশা থেকে নেমে দিবাকে নিয়ে হৃদয় বাসায় ঢুকে গেলো জলদি দিবাকে ফ্লাটে ঢুকিয়ে দরজা বন্ধ করলো। জনি পুরো ১২ প্যাকের কনডম কিনে নিলো। দিবা এবার হৃদয়কে সব বলল বাসার অবস্থা। দিবাকে একটি সিগারেট দিল। দিবা ধরিয়ে কেঁদে দিল ছেলে মেয়ের কথা বলে। হৃদয় এবার দিবাকে সান্ত্বনা দিল বুকে নিয়ে। জনি এসে এসব দেখে দিবাকে জড়িয়ে ধরে সান্ত্বনা দিল। আনটি আপনার ভাবনা নেই আমরা আছি দরকার পরলে হৃদয়ের বাসায় আপনার থাকার ব্যাবস্থা হবে ওর বাসার সবাই আমেরিকা যাচ্ছে বোনের কাছে বেড়াতে। জনি এবার দিবার চোখ মুছিয়ে চুমু খেলো দিবার ঠোঁটে। দিবা আকস্মিক চুমুতে বিভোর হয়ে নিজেও ঠোঁট জিহভা দিয়ে চুমু খেতে লাগলো জনিকে। জনি শাড়ীর উপর দিয়ে দিবার পোঁদের দাবনায় আঙ্গুল গেঁথে বেশ শক্ত গভীর চুমু খেতে লাগলো দিবাকে। এবার হৃদয় জনির কাছ থেকে দিবাকে নিয়ে পোঁদে টিপে ধরে ওর মুখ তুলে ঠোঁটে চুমু খেলো।

দিবা ” আমার হিরো তোরা আজ আমায় একটা মাগীর মত চুদবি তোরা কত আগে বাসায় এসে দেখতি নোংরাভাবে”
জনি ” খানকি মাগী তোর ভোঁদা আজ ছিরে খাবো আয় হৃদয় বেশ্যাকে আমার ভিতরের অন্ধকার রুমে বিছানায় নিয়ে জুলিয়া আনের মত গ্যাংব্যাং স্টাইলে করবো”

হৃদয় পাকা খেলোয়াড়ের মত দিবার শাড়ী খুলে ফেললো অদ্ভুত দিবা কোন পেটিকোট না শুধু ছোট পেন্টিতে শাড়ী গুজে বের হয়ে গেছে। একদম পাকা জাত বেশ্যা খানকি রাফিনের মা দিবা। থলথলে পোঁদ আর গভীর নাভি নিয়ে ছেলের বন্ধুদের সামনে নিজের দুধে হাত দিয়ে দিবা দাড়িয়ে। জনি এবার দিবার পোঁদে টিপে ধরে দুধে মুখ বসাল। কামড়ে কামড়ে দিবার পেট আর নাভির সুড়ঙ্গ ততক্ষনে হৃদয় শেষ করে দিচ্ছিল। দিবা শুধু ভারি নিঃশ্বাস ” আসসসসসস উফফফফফফফফফ” করে গোঙাচ্ছিল। জনি দিবার ঝোলা দুধ হাত দিয়ে তুলে ধরে কামড় দিয়ে লাল করে দিচ্ছিল। দিবা চোখ মুখ খিচিয়ে শীৎকার আরম্ভ করলো। এবার ওরা ওকে ভিতরের রুমে নিয়ে গেলো যেখানে একবার দরজা বন্ধ করে মাগীকে পাকা ঠাপ দিলে শত চিৎকারেও কেউ শুনবে না।

দিবা জনির পেন্ট নিজেই খুলে দিল হৃদয়েরটাও মন চাচ্ছিল ওদের নুনু দুইটা ধরে দেখে কি সুন্দর ইয়ং ছেলে উফফফ আমায় ঠাপাবে আজ। জনি দিবাকে চুমু খাচ্ছিল প্রেমিকদের মত চুল ধরে। হৃদয় দিবার পেনটি খুলে গুদের পাপড়ি আঙ্গুল দিয়ে টিপে ধরে চুষছিল। দিবা থেমে থেমে জনির মুখ থেকে মুখ বের করে হাত দিয়ে হৃদয়ের মাথায় বিলি কেটে দিচ্ছিল আরামে। দিবা তার পাকা রান দিয়ে হৃদয়কে চেপে ধরে আছে আর হৃদয় সমানে বন্ধু মা বেশ্যা দিবার পাকা গুদ লাল করে দিচ্ছিল চুষে কামড়ে। দিবা জনিকে চুমু খাচ্ছিল আর নিজের দুধ ওর মুখে সেট করে দিচ্ছিল। জনি দিবার লদলদে পেট দুধ গলা ঠোঁট সব্জায়গায় সমান চুমু দিচ্ছিল চুষে ভিজিয়ে দিচ্ছিল শরীর। দিবা শুধু ওর মাথা চেপে ধরে রেখেছে।

হৃদয় এবার দিবার গুদে চার আঙ্গুল ঢুকিয়ে দিল ঝাক্কি। দিবার গুদ বেশ বড় কারন পাকা মাগী জীবনে তো আর কম ধন ঢুকেনি এই গুদে। দিবা কুকিয়ে উঠল গুদে এমন ঝাক্কিতে ” ও মাগো বাবা রে গেলাম রে ………………… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ” এদিকে জনি দিবার চুল ধরে চুমু আর জোরে জোরে গালে থাপ্পর দিচ্ছিল ” এই মাগী এই বেশ্যা চোপ” বলে দিবাকে গভীর চুমু খেলো। এদিকে হৃদয় তুমুল শক্তি দিয়ে হাত ঝাঁকাল দিবার গুদের ভিতরে এবার দিবা কেঁদে দেয়ার মত অবস্থা ব্যাথা আর আরামে ” আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ ও বাবা গো গো ওহ … উফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফ আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ” করে হিসু করে দিতে বাধ্য হল। দিবা প্রচণ্ড হাতের চাপে গুদের মধ্যে অর্গাজম হয়ে যাওয়ায় ওর মুত্রনালিতে বেশ চাপ প্রয়গ হয়, এতে হিসু আর চেপে রাখা সম্ভব হয়না। হৃদয় দিবার হিসুতে ভিজে গেলো। জনির ফ্লোরে তখন দিবার হিসু বেয়ে যাচ্ছিল। ওরা দিবার চুল ধরে বিছানায় ফেলে খাস্তা পোঁদে ইচ্ছেমত চাটি মারতে থাকলো। ” টাস টাস টাস টাস টাস” শব্দ হল চাটির যেহেতু দিবার পোঁদ মাংসল। দিবাকে দিয়ে ওরা এবার নুনু চোষাল। আগে জনি নুনু দিবার মুখে দিল। দিবার চুল শক্ত করে টেনে ধরে মুখ নুনুতে দিল। দিবা জনির দিকে মনিবের দিকে যেভাবে কুত্তা তাকিয়ে থাকে সেভাবে একটা ক্ষুধার্ত বাঘিনীর মত তাকিয়ে থাকতে থাকতে ওর নুনুর গোলাপি মুণ্ডি চুষতে থাকলো। ওদিকে হৃদয় নিজের হাত দিয়ে দিবার পোঁদের ফুটোতে ফিঙ্গারিং করছিল। হেগো পুটকিতে নুনু দিয়ে ঘষা দিচ্ছিল আর পেছন থেকে দিবার ঝুলে থাকা কচি লাউয়ের মত দুধ বিশ্রী ভাবে টিপছিল। জনি দিবার গলায় নিজের নুনু চাপ প্রয়োগ করে ঢুকাল। দিবা গোৎ শব্দ করে চুষছিল। এবার দিবাও কেমন পাকা মাগীদের মত জনির বিচি এক হাত দিয়ে টাইট করে ধরে জনির নুনু চুষতে লাগলো। দিবার আরাম হচ্ছিল এমন মোটা বড় নুনু চুষতে। কেমন নিজেকে একটা সস্তা বাজারি মাগী লাগছিল। জনি এবার হৃদয়কে দিল চোষাতে। হৃদয় নুনু দিবার মুখে ভরে দিল। দিবা হৃদয়ের নুনু বিচি চুষে একাকার করে দিল। বেশ শব্দ করে চুষল। জনি দিবার হলুদ ঘর্মাক্ত শরীরে চুষে ওর দুধ পেছন থেকে টিপে ধরে নিজের ঠাটিয়ে থাকা নুনু দিবার গুদে ভরে ঠাপ আরম্ভ করলো। দিবার হেগো পুটকির মাংসর সাথে জনির পেটের ঘর্ষণে একটি দারুন শব্দ উৎপন্ন হল বদ্ধ রুমে ” থপ থপ থপ থপ থপ ”। হৃদয় দিবার চুল খামচে টেনে দিবার গলা পর্যন্ত নিজের লম্বা নুনু ঢুকাল। দিবা কুত্তির মত চুষতে থাকলো মনিব হৃদয়ের নুনু। এবার হৃদয় নিজের পোঁদ দিবার মুখে দিল দিবাকে বলল ”আমার পুটকি চোষ খানকি রাস্তার বেশ্যা”

দিবা এখন মাতাল যৌন জ্বালায় অস্থির এক কামদেবী যা মনিবরা বলবে তাই যেন করে দিতে প্রস্তুত। হৃদয়ের বালে ভরা পুটকি ইচ্ছেমত চুষে দিল। জনির ঠাপ চলছিল। এবার ওরা দিবাকে ঘুরিয়ে বিছানায় ফেলে আগে জনি গেলো চুদতে। মিশনারি পজিসনে দিবার উপরে চড়ে উঠল জনি। দিবার নেতানো চেহারা ঘামে চুল এলোমেলো পুরো যেন কামদেবী জনি চুল সরিয়ে দিবার কপালে চোখে ঠোঁটে চুমু খেলো। দিবাও জনির ঘাড়ে গলায় কপালে প্রেমিকের মত কিস করলো। হৃদয় চেয়ারে বসে এসব দেখে নুনু হাতাচ্ছিল ওর পালা প্রে। জনি ভারি শরীর নিয়ে চাপ দিয়ে দিবার গুদে নুনু ফিট করতে থাকলো। দিবা ওর ঘাড়ে চুমু খেতে খেতে ওর নুনু নিজেই হাত দিয়ে নিজের গুদে সেট করলো। জনি এবার ঠাপ দুলকি চালে আরম্ভ করলো। দিবা জনির পোঁদে দুই পা দিয়ে টাইট করে আঁকরে ধরল। জনি চুদতে থাকলো স্বপ্নের রানী রাফিনের বেশ্যা আম্মু দিবাকে। দিবার ঘামে লেপটে থাকা দুধ দুই হাতে খামচে ধরে জনি ” আহহহহহহহহহহহহহহহহহ করতে করতে চুদতে লাগলো হর্নি মাগী দিবাকে। মোটা নুনু দিবার পাপড়ি প্রসারিত করে ঢুকছিল ভিতরে। একদম পেটে গিয়ে চাপ দিচ্ছিল দিবাকে জনির মোটা নুনু। দিবা ” ওহ অহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ বাবা রে ………… উফফফ ” চোখ মুখ খিচিয়ে অসহ্য ব্যাথা আর সুখের জবাব দিচ্ছিল মোটা নুনুর তুমুল ঠাপের গতিতে। জনি ঠাপ দিতে দিতে দিবার কানে নোংরা কথা বলছিল ” এই খানকি মজা লাগে ছেলে বন্ধুর চোদা খেতে , এই জাত খানকি বেশ্যা এরকম পাকা শরীর নিয়ে ছেলের বন্ধুর ঠাপ খাচ্ছিস” দিবাও কম নয় ” আমার হিরো আমায় চুদে শেষ করে দিচ্ছে রে ………… উফফফফফ কি বডি জোরে জোরে চুদো তোমার খানকি মাগীকে”। জনি কেমন যেন একটা কেঁদে দেয়ার মত করে উঠছিল যখন ওর নুনুতে মাল এসে পরে। দিবার মত পাকা মাগীর গুদে নুনু গিয়ে কেমন একটা স্বর্গীয় সুখ অনুভব করছিল জনি তাই কেমন একটা আরামে আবল তাবল বকছিল। জনি এবার ” থপস থপস” শব্দ করে রস ফেললো দিবার পাকা গুদে।

এবার হৃদয়ের পালা। হৃদয় দিবাকে চুমু খেয়ে আগে দিবাকে দিয়ে নিজের নুনু চুষীয়ে নিল, এতক্ষনে ছোট হয়ে গেছে আগে বড় করা চাই। দিবা হৃদয়ের নুনু দুই হাত দিয়ে ধরে মুখে নিয়ে চুষতে লাগলো। লেংটা ঘেমো খানকি দিবা মাতালের মত হৃদয়ের নুনু চুষতে থাকলো জনি বিছানায় শুয়ে বিশ্রাম নিচ্ছিল। হৃদয় এবার বিচি চোষাল। দিবা কেমন পাকা খানকিদের মত নিচু হয়ে হৃদয়ের পুটকির নীচে গিয়ে বিচি চুষতে লাগলো। হৃদয় দিবাকে দিয়ে পুটকি আবার চুষিয়ে নিল। পুটকির খাঁজে খাঁজে দিবা পাগলের মত চুষতে থাকলো আর বলল ” এটা পছন্দ কর তুমি না বাবু আমি চুষে দিবো দেখো ”। যৌন জ্বালায় অস্থির মাতাল বেশ্যা দিবা হৃদয়ের পুটকি এমনভাবে চুষল যে ওর নুনু রড হয়ে গেলো। দিবাকে তুলে হৃদয় জড়িয়ে ধরে খাস্তা পোঁদে টিপে জোরে থাপ্পর দিল ” ঠাস ঠাস’ শব্দ হল। দিবা চুল ঠিক করে হৃদয়কে ভেজা কিস করলো হৃদয় কেমন প্রেমিকদের মত দিবার ঠোঁটে ঠোঁট দিয়ে চুষে কিস করলো। দিবা হৃদয়ের কপালে কিস করলো বুকে আবার নুনু চোষা আরম্ভ করলো। হৃদয় আরামে চোখ বন্ধ করে ” উফফফফফ কি খানকি তুই উফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফ”। দিবাকে তুলে হৃদয় ওর মাংসল পেটে খামচে ধরে দুধ চুষতে লাগলো। এভাবে দুই দুধ খামচে ধরে দিবাকে নিজের কোলে উঠিয়ে নুনু গুদে ঢুকিয়ে চোদা শুরু করলো রাস্তার খানকি দিবাকে।

দিবা চোদার তুমুল ঠাপে হৃদয়কে শক করে আঁকরে ধরল। থলথল রান দিয়ে হৃদয়কে আঁকরে ধরল দিবা। হৃদয় ” থপ থপ থপ থপ থপ বোত বোত বোত বোত” শব্দ করে ঠাপাচ্ছিল দিবাকে। দিবা সুখের আবেশে হৃদয়ের কপালে ঘাড়ে পিঠে মাথায় চুমুতে ভরিয়ে দিচ্ছিল।

এবার হৃদয় দিবাকে উপুর করে শুয়িয়ে পোঁদের মধ্য দিয়ে গুদের চেরায় নুনু ঢুকাল। গুদ প্রচুর গরম আর ভেজা যেহেতু একটু আগেই জনির মাল পড়েছে তাই হৃদয়ের নুনু ভিজে গেলো সেই মালে আর দিবার রসে। বেশ চটচটে লাগছিল দিবার গুদে এখন ঢুকাতে। দিবা গলার মধ্যে এক হাত দিয়ে পেছন থেকে চেপে ধরে হৃদয় শুরু করলো খানদানী ঠাপ। দিবা মুখ খিচিয়ে চোখ বন্ধ করে ”’ মাগো মাা …… আহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহহ … গেলাম রে ……………………………………… উফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফফ” করে দিবা গুদের রস ছেড়ে দিল। হৃদয় তুমুল ঠাপ দিতে লাগল আর দিবার ঘাড় কামড়ে লাল করে দিল। দিবা একটু ঘুরে হৃদয়কে চুমু দিচ্ছিল। হৃদয় দিবার ঠোঁট চুষতে চুষতে দিবাকে ঠাপাচ্ছিল।

এবার দিবাকে ঘুরিয়ে হৃদয় মিশনারি কায়দায় দিবার শরীরে নিজের শরীর মিশিয়ে চুদতে আরম্ভ করল। দিবা আরামে হৃদয়কে আঁকরে ধরল পা দিয়ে। হৃদয় দিবাকে ঠোঁটে চুমু চুমু খেতে দিবার হলুদ বিধ্বস্ত ঘেমো চেহারা দেখে মাল ধরে রাখতে পারলো না ধনে। ” আহ মাগীরে আহহহহহহহহহহহহহ” শব্দ করে ছেড়ে দিল।

ওরা তিনজন ক্লান্তিতে একসাথে ঘুমিয়ে পড়ল লেংটা হয়ে।

Exit mobile version