Site icon Bangla Choti Kahini

যৌন জীবন ২২

কিছুদিন এইভাবে স্যাম এর কথা ভেবে ভেবেই আমার দিন গেলো। এইভাবে প্রায় সাতদিন চলে গেলো। কিন্তু স্যাম এর সাথে কোন কথাই বলতে পারলাম না। সমুকে দিয়ে স্যামের কাজ চালালাম। সমুর কাছে ওর ভাই এর কথা কিছুটা জিজ্ঞেস করাতে কিছুটা হয়তো বুঝতে পেরেছিল। তাই ও ও উদ্দুম ভাবে আমাকে চুদেছে। স্যাম আবার হোস্টেলে চলে গেলো। আরও দিন পনেরো পর আমি একটু ঠিক হলাম। মানে স্যামের চিন্তা থেকে বের হলাম।

একদিন আমি আর রিয়া কলেজ বাড়ি ফেরার সময় দেখি অভিদা আর দিপুদা আবার দিয়ার পিছু নিয়েছে। নাহ। এভাবে আর চলছে না। এদের একটা বাবস্থা করতেই হবে। আমি আর রিয়া আবার ওদের ফলো করে দুই জনের চোদন খেয়ে আসলাম। এদের কিছু একটা করতেই হবে। আমি রাতে কাকার সাথে কথা বললাম।কাকা বলল এদের শায়েস্তা করা এতটা ও সহজ হবে না।কারণ ওরা নেতা অনিমেষ সান্যালের চেলা। অনিমেষ সান্যাল এই শহরের যুবনেতা। তাই ওর চেলাকে জেলে আটকানো টা একটু কঠিনই হবে।

– তাহলে এখন কি হবে কাকা?
– দেখ ঐ নেতাকে না মানিয়ে তো ওদের জেলে ঢোকানো যাবে না।
– নেতাকে মানাবো কি করে?
– তুই মানাতে পারিস। যদি চাস।
– মানে?
– মানে, অনিমেশ সান্যাল ও তো ছেলে নাকি?
– তার মানে তুমি বলতে চাইছো… তুমি কি অসভ্য।নিজের ভাতিজি কে অন্যের বিছানায় তুলবে?
– এমন ভাবে বলছিস যেন তুই মজা নিবি না। তোর যে টাইট গুদ। অনিমেশ সান্যাল চুদে এত মজা পাবে যে তোর সব কথাই মেনে নিবে।
– কিন্তু তাই বলে…

– আর কিন্তু বলিস না। তুই দিয়াকে বাচাতে ৩ জনের চোদা একসাথে খেতে পারিস তাহলে ওই নেতার চোদাই খা। আর এতে আমারও একটু সুবিধা হবে নি।
– কিন্তু তাকে তো আর এটা বলা যাবে না যে তুমি তোমার ভাতিজি কে তার বিছানা গরম করতে পাঠাচ্ছ। সেটা তো আমাকেই বলতে হবে।
– সেটা নিয়ে তুই চিন্তা করিস না। আমি ব্যাবস্থা করে দিব।
কাকা কিভাবে কি যেন কথা বলে সব কিছু ম্যানেজ করে নিল। অনিমেশ সান্যালের বাড়িতে নিয়ে গেলো একদিন।আমাকে কিছুই বলেছিল না। আমি তাই কিছুই জানতাম না। চুপচাপ কাকার সাথে চলে গেলাম।

একটু পর আমার ডাক পড়লো। আমি একা একা ভেতরে ঢুকলাম। বেশ জরসর হয়েই। ভেতরে ঢুকে দেখি একজন সুপুরুষ ব্যাক্তি সাদা পায়জামা পাঞ্জাবি পরে বসে আছেন সোফায়। আমি ভেতরে যেতেই আমাকে বসতে বললো।বয়স ৩০ এর এপার অপার হবে। বেশ ফিট।
– তো তুমি মেয়েদের সুরক্ষার ব্যাপারে কথা বলতে এসেছো?
– জি
– তো কি বলতে চাও।আমি এতে তোমাকে কি সাহায্য করতে পারি। তুমি পুলিশের কাছে যাও।
– পুলিশের কাছে তো যাওয়া যেতই। কিন্তু পুলিশ ও তো আপনাদের ই চেলা। আপনাদের নির্দেশ ছাড়া তো পুলিশ কাউকে গ্রেফতার করতে পারে না, বিশেষ করে যদি সে আপনার দলেরই হয়।
– তুমি কি বলতে চাইছো?
– এটাই যে আপনি ওদের শাস্তি দিন।

– কিন্তু এর জন্য তো ওদের বিরুদ্ধে প্রমাণ লাগবে। তুমি আমাকে প্রমাণ দেখাও, আমি ওদের শাস্তির ব্যবস্থা করছি।
– সে আমি আপনাকে এখনই দেখাতে পারি।
আমি আজকে বেশ টাইট একটা সালোয়ার কামিজ পরে এসেছি। আমি টেবিলের উপর থাকার আমার ফোনটা নেওয়ার নাম করে নিজের জামার উপর জলের গ্লাস টা ফেলে দিলাম। আর গ্লাস টা নিচে ফেলে দিলাম। কাঁচের গ্লাসটা নিচে পড়ে ভেঙে গেলো।
ওহ সরি সরি। ভুলে পরে গেছে। আমি এখনি উঠিয়ে দিচ্ছি।

এই বলে উঠানোর নাম করে আমি নিছে উবু হয়ে বসলাম ওর দিকে মুখ করে। আমি ইচ্ছে করে বুকটা ঢুলিয়ে ঢুলিয়ে কাচ পরিস্কার করার নাটক করতে শুরু করলাম। উনি প্রথম দিকে না করলেও পরে আমার বুকের ঢুলুনি দেখে আর কিছু বললেন না। একটু পর উনি বেশি গরম পরেছে বলে ফ্যানের স্পীডটা বাড়িয়ে দিলেন। ফলে আমার উরনা উরে আমার মুখের মধ্যে বাধা দিতে লাগল। আমি উনার উদ্দেশ্য বুঝতে পারলাম। এতে আমার অবস্য সুবিধাই হল।

আমি মুখে উরনা এসে বাধা দিচ্ছে বলে উরনা টা খুলে সোফায় রেখে দিলাম। আমি টাইট সালোয়ার পরে থাকায় আমার ৩৪ সাইজের মাই দুটো পুরো বেরিয়ে আসলো যেন। উনি চোখ বড় বড় করে আমার মাই দেখতে লাগলেন। আমি এবার পাছার দুলুনি দেখাবো ঠিক করলাম। তাই দাঁড়িয়ে উনার কাছে গিয়ে উবু হয়ে মাটিতে বসে আমার পাছা দেখাতে লাগলাম। একটু পর সবগুল কাচ জর করে টেবিলে রাখলাম। টেবিলে রেখে সোফায় গিয়ে বসলাম আর নিজের উরনাটা পরে নিলাম। তার কোমরের দিকটায় খেয়াল করে দেখলাম বেশ বড় একটা তাবু তৈরি হয়েছে। আমি মনে মনে হাসলাম।

তো কি যেন বলছিলেন? প্রমাণ। প্রমাণ টা তাহলে দেখাই আমি।
নাহ মানে প্রমাণ লাগবে না।
মানে? এখনি তো আপনি প্রমাণ চাইলেন।

হুম চেয়েছিলাম। কিন্তু এখন তোমার কনফিডেন্স দেখে মনে হচ্ছে প্রমাণ তোমার কাছে আছে। আর ওদের সম্পর্কে আমিও অনেক কথা এর আগে শুনেছি। কিন্তু প্রমাণ ছিল না বলে ভাবতাম এইসব মিথ্যে হয়তো। কিন্তু এখন তোমার কনফিডেন্স দেখে মনে হচ্ছে অরা আসলেই দোষী।

হুম। ওদের এর আগেও আমি বলেছিলাম এইসব না করতে, কিন্তু ওরা আমার কথা শুনে নি। তাই আপনার কাছে আসা। তাহলে ওদের শাস্তি হবে তো?
হুম সে ব্যাবস্থা আমি করে দিব। কোন মেয়ের সাথে তার ইচ্ছার বিরুদ্ধে গিয়ে কোন কিছুই করা ঠিক না।
আর একটা কথা বলব?
হুম, নিশ্চয়ই।
বলছি ওদের কে প্লিজ এটা বলবেন না যে আমি আপনাকে ওদের শাস্তি দেওয়ার কথা বলেছি।
ওহ। সিক্রেট? সেটা ভাল। কিন্তু আমার যে শুধু একটা সিক্রেট রাখতে মন চায় না।
মানে?

মানে বলছি যে তোমার আমার মাঝে আরও কিছু সিক্রেট ও তো থাকতে পারে, তাই না? আর কি জানো তো, আমি না ফ্রি তে কোন কিছু করি না। মানে এইভাবে কোন কিছু করতে ঠিক ভাল লাগে না।
মানে? আমি ঠিক বুঝতে পারলাম না। ( আমি তো সবই বুঝছিলাম। যে কি বলতে চাইছেন উনি। কিন্তু একেবারে রাজি হউয়া যাবে না। তাই আমি একটু ভনামি করতে শুরু করলাম। )
মানে ধরো তোমার আর আমার মাঝে কিছু হল। তুমি আমাকে কিছু দিলে আর আমি তোমাকে কিছু দিলাম, সাথে ওদের শাস্তির ও বাবস্থা করলাম। আর এইটা সিক্রেট ও রইল। সাথে ওদের কেও আমি তোমার কথা কিছুই বললাম না।
আমি আপনাকে কি দিতে পারি? আপনার কাছে তো সবই আছে।

দিতে পার। চাইলেই অনেক কিছু দিতে পারো। তুমি আমাকে অনেক সুখ দিতে পারো।( উনি আমার দিকে এগিয়ে এসে আমার হাত টা ধরলেন) তোমার এই নরম হাত দিয়ে আমাকে একটু আদর করতে পারো। আমি তোমাকে একটু আদর করতে পারি।
কি বলছেন এইসব? ছাড়ুন আমাকে।
নাহ নাহ। তোমার ইচ্ছা না থাকলে কিছু করার নেই। আমি তো বললাম ই মেয়েদের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে কিছু করা উচিত না। কিন্তু ব্যাপার টা ভেবে দেখতে পারো। তুমি আমাকে খুশি করলে আমিও তোমাকে খুশি করলাম। আর এইটা আমার আর তোমার একটা সুইট সিক্রেট রইল।
আমি মানে… …।
তোমাকে এখনি কিছু বলতে হবে না। তুমি ভেবে চিন্তে আমাকে জানাতে পারো।
আচ্ছা। আমি এখন আসি তাহলে।
আচ্ছা।

আমি ঐদিন ইচ্ছা করেই তার চোদন প্রস্তাবে রাজি হলাম না। আমি বেরিয়ে এসে কাকার সাথে গাড়িতে উঠলাম। গাড়িতে উঠে আমি কাকাকে সব খুলে বললাম। আর ওই যুবনেতার কি করুন হাল আমি করেছিলাম সেটা নিয়ে হাসতে লাগলাম। বাসায় গিয়ে একটু রেস্ট নিলাম। আর নেতার তাবুর কথা ভাবতে লাগলাম। বেশ ফুলে ছিল তাঁবুটা। বাড়া টাও নিশ্চিত বেশ বড় হবে। এর পরের দিন অত বড় বাড়াটা কিভাবে নিব এইসব ভাবতে ভাবতে ঘুমিয়ে পরলাম।

চলবে … …

Exit mobile version