Site icon Bangla Choti Kahini

পোঁদ মারামারির বাংলা চটি গল্প – কাম কী জিনিস ?? দ্বিতীয় পর্ব (Kam Ki Jinish - 2)

পোঁদ মারার বাংলা চটি গল্প – বাথরূম থেকে বেরিয়ে দেখি দিদা ডাইনিংগ টেবিল থেকে জলের যাগ নিয়ে গ্লাসে জল ঢালছে তখন দেরটা বাজে. আমি তো অবাক এত তাড়াতাড়ি কী করে হয়ে গেল আর দেখে তো মনে হছেনা যে কিচ্ছু করেছেন. সত্যি কী অদ্ভুত এত ফাস্ট কেউ হতে পারে স্বপ্নেও ভাবা যায়না. সত্যি তা বুঝতে পারলাম পরের দিন সকালে. দেখি এক নতুন মহিলা, বয়স প্রায় ৪৫-৫০ ওয়ে মেংটেংড সঙ্গে অরূপ কাকু. দিদা পরিচয় করে দিলো উনার বোন. আর আমার ততক্ষনে দুয়ে দুয়ে চার মিলে গেছে. সত্যি আমি দিদার সন্মন্ধে কী সব ভাবছিলাম. আর আসলে কাকে দেখেছি. কিন্তু দুজন প্রায় একই রকম দেখতে দূর থেকে যে কেউই ভুল করবে. সেই জন্যই আমি কালকে রাতে উনাকে দিদা ভেবেছি. কিন্তু উনি সারভেন্ট কোয়াটারে কেন?

ধীরে ধীরে সব সামনে আসতে লাগলো একটার পর একটা ছবি পরিস্কার হতে শুরু করলো. নভেম্বরের শেষ তার ওপর বেস ফাঁকা যাইগা তাই একটু ঠান্ডা ঠান্ডা লাগে. দুপুরে হবিস্সি খাওয়ার পরে একটু ঠান্ডা ঠান্ডা লাগছিলো তাই ভাবলাম ছাদে গিয়ে দাড়াই ভাবলাম ছাদে যেতে যেতে দেখলাম একজন কাজের লোক নিজের মনে গজড় গজড় করছে থমকে গিয়ে খেয়াল করি যে বলছে খানকি মাগীটা এসেছে জামাইবাবু মড়েছে দুখঃ নেই আনন্দে চোদাচ্ছে নাং দিয়ে আর আমার ঘর থেকে আমি উচ্চ্ছেদ হয়ে গেছি. মেমসাহেব গুদের জ্বালা মেটাবে আর আমাকে রাতে অন্যের ঘরে শুতে হবে. এত টুকু শোনাই যথেস্ট বাকি অঙ্ক মেলানোর জন্যও.

বুঝলাম কাজের লোকরাই সব রহস্যের সমাধান করতে পারবে. সেই লোকটা একটু পরেই ছাদে এলো আর আমি হতে চাঁদ পেলাম যেন. ডেকে নিয়ে ওকে দু এক কথা শুরু করে দিলাম, যেমন কোথায় বাড়ি, কতদিন এখানে এট্সেটরা. এট্সেটরা. তারপর একটা সিগারেট অফর করলাম. ওর লোভে চোখ চক চক করে উঠলো কিন্তু ভয় পাচ্ছিলো যদি দিদা মুখে গন্ধ পাই. আমি বললাম দিদা এখন কিচ্ছু খেয়াল করবেনা. ও সাহস পেয়ে সিগারেটটা ধরিয়ে বেস জোরালো একটা সুখ টান দিল.

তারপর আমি সুযোগ বুঝে দুম করে প্রশ্নটা করেই ফেললাম. তুমি সিড়িতে কী বলছিলে গো কী কেস এটা. ও তো বিসম খেয়ে গেলো. আমি বুঝলাম এখন ওকে একটু ভয় দেখাতে হবে. আমি বললাম দেখো যা জানো সত্যি সত্যি বলো. না হলে আমি দিদাকে বলবো যে তুমি এসব বলছিলে. ও একটু ঘাবরালেউ যেন কাওকে এসব বলতে চাচ্ছিলো তাই ভনিতা না করে শুরু করে দিলো – কী বলবো দাদা তুমি তো অনেক ছোট কিন্তু সবই বোঝো তাই বলছি ওই দিদি মনির কাছে ঘেষনা.

একদম ফাল্তু মেয়েছেলে গো. দাদা বাবুর বন্ধুকে দিয়ে চোদায় রেগ্যুলার এখানে আসলেই ওর গুদের জল খসতে শুরু করে, যাকে তাকে নিয়ে করে. এর আগে আমাদের এক ড্রাইভারের সাথে করত. দিদি ওটা বুঝে গিয়ে ওকে কাজ ছাড়িয়ে দিয়েছিলো. আমরা সবাই জানি ওই দিদির কোথায় কটা তিল আছে ওই ড্রাইভারটা রসিয়ে রসিয়ে আমাদের সব গল্প করত. আমি বললাম তো দিদা ওকে কী বলল.

উনি আরকি বলবেন, নিজের বোন চরিত্র খারাপ হলে আর কিই করবে. যে দাদা বাবু দেখলে উনাকে নিয়ে এলেন উনার সাথে এই নিয়ে দুরাত আমার ঘরে ফুর্তি করলো. আমি আরকি বলবো আমি তো সব জানি. কিন্তু ভিতরে ভিতরে বেস উত্তেজনা অনুভব করছিলাম. এখন আমি সাবধান হয়ে সব সময় বেস টাইট জঙ্গিয়া পরে থাকছি তাই খাড়া হলেও বাঁড়াটা পায়জামার ওপর দিয়ে বোঝা যাচ্ছিলো না. আমিও নির্ভয়েই দাড়িয়ে রইলাম.

পরিবারের সদস্যরা একের অপরের পোঁদ মারার বাংলা চটি গল্প

সেদিন সান্ধ্যা বেলা দিদার বোনের জামাই মুম্বাই থেকে ডাইরেক্ট কল্যানী চলে এলো. দিদাকে অনেক শান্তনা দিল. আমার সাথে মুম্বাই নিয়ে অনেক গল্প করলো, বেস জামটি লোক. গল্প করতে বলো বসেন.

রাতের বেলা খাওয়া দাওয়ার পরে উনি উনার ওয়াইফ. আর দিদা এক রূমে ঢুকে পড়লো. ভদ্র লোকের গলা বেস গম্ভীর তাই ওরা যে কথা বলে যাছে সেটা বুঝতে পারছিলাম. আমি বুঝলাম আজ আর ছাদে গিয়ে কোনো লাভ নেই. দিদার বোন আজ উপোস থাকবেন বলেই মনে হয়. আমিও ঘুমিয়ে পড়লাম কিন্তু ঘন্টা খানেকের মধ্যে গলা ভেজানোর জন্যও উঠলাম. দেখলাম এবার ওদের ঘরের দরজাটা এবার খোলা আর ওরা এখনো কথা বলে যাচ্ছে.

আমি সাত পাঁচ না ভেবে জল ঢেলে হাফ গ্লাসের মতো জল খেয়ে একটু দম নিতে গেলাম আর শুনতে পেলাম লোকটা বলছে, দিদি ওই সব স্মৃতি কী ভোলা যাই, যা সব দিন কাটিয়েছি আমরা. দাদা ই যা নেই এখন. তাতে কি তুমি সময় নাও আমরা আবার এংজয় করবো লাইফ. দিদা তখন বলল তোমার দাদা তো অনেক দিনই পার্টিসিপেট করা বন্ধও করে দিয়ছছিলেন তা প্রায় নাই নাই করে দস বছর হবে. লোকটা বলল তাতে কী উনি একজন ভালো দর্শক ছিলেন বলে হো হো করে হেঁসে উঠলেন.

আমি ভাবলাম.এটা আবার কী ধরনের আলোচনা চলছে তাও খুব একটা সন্দেহ করলাম না. এবার দিদার বোন একটা এমন কথা বলল যা শুনে আমি থমকে গেলাম, জামাইবাবুর বরাবড়ি ওই স্বভাব ছিলো ওর বৌকে অন্য কেউ চুদবে আর উনি তাই দেখে মাল ফেলবেন. আমি তো শুনে হতবম্ভ. আর বাঁড়াটা তরাং করে লাফিয়ে উঠলো. উনার হাসবেন্ড আবার যোগ করলো উনার খুব এনাল সেক্স দেখার ইঁন্টারেস্ট ছিল, দিদিকে পোঁদ মারলে উনার খুব এংজয় হতো, দেখতে তাড়াতাড়ি বেরিয়ে যেতো.

দিদা বলল ওফ তুমি যা করো আমার পোঁদটা নিয়ে কী পাও বলতো রস নেই কস নেই শুকনো যায়গাই ঢুকিয়ে বলে সবাই হেঁসে উঠলো, আমি এতদিন ইন্সেস্ট গল্প পড়েছি পর্নো দেখেছি কিন্তু রিয়াল কিচ্ছু এই প্রথম ফীল করতে পেরে আমার হাত পা এক্সাইটমেন্টে থর থর করে কাঁপছিল. একই সময় এটাও ভাবছিলাম এরা লাইফটা কত এংজয় করছে সত্যি কোনো বাঁধা নেই. এখানেই শেষ নই. অমিত দাদু (লোকটার নাম আমি এখন থেকে অমিত বলে লিখবো) বলল দিদি কী রিল্যিক্স লাগছে তো জামাইবাবু নেই তো কী হয়েছে আমরা এংজয় করবো. আজ করবে?

সঙ্গে সঙ্গে দিদা বলে উঠলো এই ঘরে আমার নাতি আছে. আর অসৌছ চলছে এসব এখন না কাজ হয়ে যাক তারপর হবে. রনা দিদা বলল তোমার নাতি কিন্তু খুব ম্যান্লী কয়েক দিনের মধ্যে খোঁছা খোঁছা দারিতে বেস জিসু খৃস্টর মত লাগছে. দিদা বলল ওর ওপর আবার নজর কেনো দিচ্ছিস. বেচারা এই সদ্য এল আর এখানে এসে ফেঁসে গেছে, রনা দিদা বলল নিস্চয়ই গার্ল ফ্রেংডের সাথে দেখা করতে পারছেনা বলে মনে মনে খুব বিরক্ত তোমার ওপর.

তুমি বলো তো ওর ব্যাপারটা আমি দেখে নেবো বলে হেঁসে উঠলো. আমার তো অবস্থা খারাপ. পালাবো না থাকবো ভাবছি কিন্তু আরও শুনতে ইছে করছে আর দাদুর ওপর বেস হিংসা হচ্ছে. দিদা এরপর বলল তুই থাম তোর জন্যও আবার নতুন করে ঝামেলা নিতে পারবনা বাবা. মনে আছে ড্রাইভারের কেসটা. এমন মধু খেয়েছিলি যে বেটা ওকে বিয়েই করতে চাইছিলো আরে এসে বোলবি তো বল আমাকেই প্রস্তাব তা পেরে দিল. কম ঝামেলা পূহিয়েছি কাজ ছাড়িয়ে দেওয়ার পরেও কতদিন ঘুর ঘুর করত.

রনা দিদা বলল তুই তো বিহারী বাঁড়া নিসনি তাই জানিসনা মজা কত. অমিত বলল কেনো স্পেশাল কী ছিল? রনা বলল সাইজ়টা মাতাল করা তোমার তা ওর কাছে ধানী লঙ্কা. ও আমারটা ধানী লঙ্কা আর অরূপের তা তাহলে কী বলে সবাই হেঁসে উঠলো. আমি বুঝতে পারলাম যে কেনো অরূপ কে ব্যঙ্গ করছে. রনা বলল যাই বলো গত দুদিন ওই আমার খসিয়েছে. আবার এখন পোঁদ মারা শিখেছে. বৌকে নাকি পোঁদ মারতে গেছিলো বৌ দেইংই উল্টে জোড় করতে চর খেয়েছে.

বলে সবাই হাঁসিতে গরাগরী যাই. এরপর দিদা বলে এই রাত অনেক হয়েছে চল ঘুমোতে চ কাল নিমন্ত্রণ শেষ করতে হবে. বলে আর সমান্য গল্প করে ওরা শুতে চলে গেলো. আমিও চুপি সারে নিজের ঘরে এসে রীক্যাপ করলাম কী কী শুনলাম. উলঙ্গ হয়ে বাঁড়াটাতে থুতু মাখিয়ে খিঁচতে শুরু করলাম. আর দাদুর কাছে ক্ষ্যমা বরঞ্চ ধন্যবাদ জানালাম এই সব মুহুর্তো গুলোর জন্য. লাল মুণ্ডিতা টেনে টেনে চামড়া ঘসে ঘসে প্রায় দস মিনিট পরে আমার প্রায় এক কাপ থক থকে বীর্য বেরিয়ে এলো হাতের তোলো উপছে গিয়ে কিছুটা মেঝেতে পড়ল. একটা টিশ্যূ দিয়ে সব পরিষ্কার করে বেঘরে ঘুমিয়ে পড়লাম. সকাল বেলা ……

সকাল বেলা য় কি হল কাল বলব ….

Exit mobile version