Site icon Bangla Choti Kahini

মিতু আন্টিকে চোদার সত্যিকারের কাহিনী-১

আমার নাম নীল।আমার বাড়ি বাংলাদেশের রাজধানী ঢাকা তে।আমি একটি মধ্যবিত্ত পরিবারের সন্তান।আমিই পরিবারের বড় ছেলে।আমার বর্তমান বয়স ২৭ বছর। আমি যে ঘটনা এখন বলব সেটা ২০১৩ সালের ঘটনা। তখন আমার বয়স ১৮ বছর। ছোটবেলা থেকেই পর্ন আর চটি গল্প পড়ে সমবয়সী বন্ধুদের চেয়ে একটু বেশি বুঝি সেক্সের বিষয়ে। তো ১৮ বছর বয়সে আমি সেক্স সম্পর্কে ভালো ধারণা রাখতাম। তখন আমরা দুই রুমে থাকতাম আমার ফ্যামিলি এক রুমে এবং আমি একা এক রুমে থাকতাম। তখন আমাদের বাসায় এক আন্টি থাকতো তার নাম মিতু আন্টি।

তখন তার বয়স হবে ২৭ বছর। সে দেখতে ছিল খুবই সুন্দরী। আর তার ফিগার ছিল ৪০-৩৩-৪২। তাহলে তো বুঝতেই পারছ আন্টি একটু মোটাসোটা কিন্তু দেখতে অনেক সুন্দর ছিল। তার গায়ের রং ছিল ফর্সা । সে একটি গার্মেন্টসে চাকরি করতো। বেশ কিছুদিন আমাদের বাসায় ভাড়া ছিল। যখন সে তার নিজের রুমে থাকতেন সেখানে 4 জন মেয়ে একসাথে ছিল ।পরে সে চাকরি ছেড়ে দিয়ে গ্রামে চলে যান। এক মাস পর গ্রাম থেকে এসে চাকরির জন্য চেষ্টা করেন। তখন বাসায় রুম খালি না থাকায় আব্বু আম্মু সিদ্ধান্ত নেয় যে আন্টি কিছুদিনের জন্য আমার রুমে ঘুমাবে। তখন আব্বু আম্মু আর আমি আলাদা আলাদা রুমে ঘুমাতাম।

আন্টির তো তখন চাকরি ছিল না তাই উনি আমাদের বাসার কাজে হাত লাগাতেন। এভাবে কয়েকদিন গেল। এরপর শুরু হয় গরমের দিন। আর ঢাকার শহরে গরমের দিন অনেক গরম লাগে। সারাদিন রোদে বিল্ডিং গরম হয়ে থাকে এবং ঠাণ্ডা হতে হতে রাত তিনটা চারটা বেজে যায়। সারারাত সেন চলার পরও গায়ে কিছু দিয়ে ঘুমানো কষ্ট কর। তো আমি রাতে সব সময় লুঙ্গি পড়ে ঘুমাতাম। উপরে কোন গেঞ্জি কখনই পড়তাম না। যেহেতু আমারো গরম লাগে সেহেতু আন্টির অনেক বেশি গরম লাগে। আন্টি প্রথম থ্রিপিস পড়ে ঘুমাতেন।

একদিন হঠাৎ ভোর পাঁচটায় ঘুম ভেঙে গেল। জানালা আলোয় রুমের মধ্যে দেখি আন্টি শুধুমাত্র ব্রা ও পায়জামা পড়ে ঘুমাইতাছে। আমিতো ফাস্ট টাইম দেখে অবাক। ভা ভোরের প্রথম আলো যখন তার অর্ধনগ্ন দেহে পরল তা দেখে নিজেকে সামলে রাখা খুবই কষ্টকর ছিল। আন্টি তখন গভীর নিদ্রায়। আমি ভাবলাম দেখি একটু ডাক দিয়ে নেই উঠে কিনা উনি। একবার ডাক দেওয়ার পরও তিনি উঠলেন না। তো আমি ঘুমের ভাব করে তার শরীরে হাত দিলাম। এরপর উনার দুধে হাত বুলালাম। কি যে মজা লাগতে ছিল সেটা একমাত্র আমি জানি।

কিছুক্ষণ এভাবে হাত বুলানোর পর আস্তে আস্তে দুধগুলো টিপতে থাকলাম। তখন সকাল সাতটা বাজে। তাই হাত বুলানো বন্ধ করে আমিও উঠে পড়লাম এবং আন্টিকে ডাক দিলাম। আন্টি যেহেতু শুধু ব্রা এবং ছায়া পড়ে ঘুমাইতে ছিল তাই তাকে না ডেকে দরজা খুললাম না। পরে আন্টির ঘুম ভাঙার পর জিজ্ঞেস করলাম জামা না পরে শুধু এসব কথা কেনো পড়েছেন। তিনি বলল যাতে ওনার খুব বেশি গরম লাগে তাই রাতে বেশি জামাকাপড় পড়ে ঘুমাতে পারে।

সারাদিন শুধু এই কথাটাই কল্পনায় আসতেছেনা আন্টির দুধগুলো কি সুন্দর।একদিন আমি আন্টির ছায়া তার হাটু থেকে উপরের দিকে উঠাতে উঠাতে কোমর পর্যন্ত তুলে ফেলি তখন আমি একটি বাটন ফোন ব্যবহার করতাম সেই বাটন ফোন এর ফ্লাসলাইট জালাইয়া আন্টির ভোদার উপরে ফালাইলাম। আন্টির ফর্সা ভোদাথেকে আমার ধোন খাড়া হয়ে গেল। আমার ধোন সাড়ে ছয় ইঞ্চি লম্বা পাশে ৪ ইঞ্চি মোটা। আমার ধোনটা লম্বায় খুব বেশি বড় না হলেও পাশে ভালোই মোটা আছে। যেকোনো বয়সের মাগিদের আমি চুদে ফানা ফানা করে দিতে পারি। যদিও তখন কাউকে চোদায় অভিজ্ঞতা হয়নি এই আন্টি আমার প্রথম চুদামাগি। এই এই আন্টিকে চুদেই আমি চোদনের হাত খড়ি নিয়েছি।

আন্টি আমার একমাত্র চোদনগুরু। তো তখন তার ভোদায় সাপ হাফ ইঞ্চি লম্বা চুল ছিল। আমি প্রথম দিন সাহস করতে পারিনাই ভোদায় হাত দেওয়ার জন্য। পরে আন্টির ছায়া আগের মত ঠিকঠাক করে আমি রাতে ঘুমিয়ে পড়ি। এই কাজটা আমার প্রতিদিনকার নেশা হয়ে উঠলো। তখন থেকে রাত হলেই আন্টি যখন ঘুমিয়ে পড়ে তখন তার দুধে হাত দেওয়া এবং সায়া উঁচু করে ভোদাদেখা আমার প্রতিদিনের নেশা। অনেকদিন একই কাজ করতে করতে আমার কিছুটা বিরক্ত ধরে গেল ভাবলাম নতুন কিছু করতে হবে।

তাই সাহস করে একদিন আন্টি ভোদায। আন্টির ভোদাটা ছিল একটু ফোলা এবং ভিতরটা গোলাপী কালার এর। আমি কিছুক্ষণ আন্টির ভোদা হাতালাম এরপর কিছুক্ষন দুধ টিপে শুয়ে পড়ি। আস্তে আস্তে আন্টির সাথে আমার খুব ভালো সম্পর্ক হয়ে পরে। এক মাস পর আংটি রাত দশটার মধ্যে ঘরের দরজা বন্ধ করে জামা কাপড় খুলে শুধু সায়া ও ব্রা পরে থাকত। আগে শুধু রাতের বেলা লাইট অফ করার পর জামা খুলত কিন্তু এক তারপর লাইট জ্বালায় ওইভাবে আন্টি প্রতিদিন রাতে ফোনে কথা বলত।

ফোন এ সে ফোন সেক্স চ্যাট করতো। আর মাঝে মাঝে তার দুধে হাত বোলাত এবং টিপতো। কখনো বা গুদে হাত ঢুকিয়ে নাড়াচাড়া করতো। একদিন এরকম তার পাশে শুয়ে আছি এবং সে ফোনে কথা বলতেছে। হঠাৎ করে তার দুধে হাত লাগে ।তখন আমি তাকে বলি যে জামাকাপড় খুলে ফেলেন কেনো।সে বলে তার নাকি অনেক বেশি গরম লাগে। তাই সে কাপড় খুলে ঘুমায়। আমি বলি আন্টি আমি একটু হাত দেই তোমার দুধে।সে বলে দাও ।আমি তখন আস্তে আস্তে তার দুধে হাত বোলাতে থাকলাম।কিছুক্ষন পর তার দুধ আস্তে আস্তে টিপতে থাকলাম।আন্টি বলে “উমমম মম আরো জোরে টিপেদাও উফফফ কি মজা”।

কিছুক্ষন পর আমার মাথা বুকের কাছে আনে এবং বলে আসো বাবু আমার দুদএকটু চুষেদাও তো। তার পর কিছুক্ষন তার দুদ চুষলাম।দুধের বোটাগুলো ছিল খুবই খাড়া।আন্টির দুদুগুলা ঝোলা ছিলো না ।একবারে খাড়া খাড়া ছিলো যেনো দুইটা বড় বড় পাহাড় । পরে আস্তে আস্তে একটা হাত তার ভোদায় ঘষতে লাগলাম। সে আরো বেশি হর্নি হয়ে গেলো।পরে তার দুধ চুষতেছি আর প্যান্টির ভিতরে দিয়ে ভোদা হাটাইটেসি।আন্টি বলল উনার উপরে উঠতে।
**** পরের কাহিনি নেক্সট পার্ট এ বলবো।**

****************চলবে****************

বন্ধুরা এইটা আমার এই সাইটের প্রথম আপনাদের ভালো সাড়া পেলে গল্পের বাকি অংশটুকু লিখব। কেউ যদি টেলিগ্রাম যোগাযোগ করতে চান তাহলে @nilovro123 তে মেসেজ দিবেন

Exit mobile version