স্টুডেন্টস সেক্স স্টোরি – বাড়ি থেকে পালিয়ে

বন্ধুর বাড়িতে যৌন সম্পর্কে লিপ্ত বাড়ি থেকে পলাতক বাংলী ছাত্র দম্পতির বাংলা স্টুডেন্টস সেক্স স্টোরি

আজকের দিনটা না জানি কেমন যাবে. কে জানতো যে মেয়েটা এতোটা ইমোশানাল হয়ে যাবে? আমার তো মাথায় কিছুই ঢুকছে না. কথা নেই বার্তা নেই হুট করে বাগ আন্ড ব্যগেজ নিয়ে হাজির!
ঠিক আছে প্রথম থেকেই বলি,প্রতিদিন বিকলে ছাদে উঠে, পাশের বাড়ির এক মেয়ের সাথে লাইন মারতাম. মেয়েটার নাম তানিয়া, হরিমতি স্কূলে ক্লাস টেনে পরে. প্রথম যেদিন দেখি, সেদিন থেকেই আমি ওর দিওয়ানা.
অপুর্ব সুন্দুরী মেয়ে, কোথাও কোনো স্পট নেই, ফর্সা, টিকালো নাক, বড়ো বড়ো চোখ, ওভারঅল ভেরী স্মার্ট. আমি তো মনে করেছিলাম ও পাত্তায় দেবে না, পাক্কা এক মাস পর সে আমার “হি” এর উত্তর দিল, দূর থেকে হাত নেড়ে হাসলো.আমি তো তখন চোখে সর্ষে ফুল দেখছিলম. ঐটা কী হইলো! তাইলে কী মেয়ে পটে গেল! তানিয়ার কোলে না জানি কার বাক্চা ছিলো, সে আমাকে দেখিয়ে দেখিয়ে বাচ্চাটাকে চুমু দিচ্ছিলো.
যেন বুঝাতে চাইছিল যে আমাকে চুমু দিচ্ছে.এই ভাবে দূর থেকে টেলিপ্যাথি সিস্টেমে আমাদের আই লাভ যূ পর্ব শেষ হতে সময় লাগলো সাত দিন.৮ দিনের দিন তানিয়া আমাকে তার সাথে বাসা থেকে পালাতে বাদ্ধ করলো. আমি এর জন্য মোটেও প্রস্তুত ছিলাম না.
কিন্তু তানিয়া রেডী ছিলো. স্কূল বাগ নিয়ে এসেছে, ভীতরে কিছু কাপড়-চোপর আর টুক-টাক জিনিসপত্র, সাথে দুই হাজার টাকা আর পাঁচটা গোল্ড চেন, প্রায় চার ভরি হবে. আমি হিসাব করলাম, ভরি প্রতি ১০-১৫ হাজার পাওয়া যাবে, সুতরাং ৫০ হাজার টাকা. আমার কাছে আছে হাজার টাকা,বন্ধুর কাছ থেকে হাজার টাকা পাওয়া গেলো.
ট্যাক্সী নিয়ে সোজা চলে গেলাম উত্তরে. উদ্দেশ্য ওইখানে গিয়ে রেজিস্টার অফীস এ বিয়ে করা.তানিয়া কে খুবই উতফুল্লো দেখাচ্ছিলো,যেন সে খুব থ্রিল ফীল করছে. কিন্তু ওদিকে আমার তো মুখ শুকিয়ে গেছে.আমার মাথায় তখন রাজ্যের চিন্তা.বিয়ে করে কী করবো,কোথায় যাবো, ৫০ হাজার টাকা দিয়ে কইদিন চলবে, বাড়িতে জানাজনি হলে কী ঘটবে ইত্যাদি, ইত্যাদি. রেজিস্টার অফীস এর সামনে এলে আমি তানিয়া কে ট্যাক্সী তে ওয়েট করতে বলে ভীতরে ঢুকলাম.
আমার মাথায় তখন একটা আইডিযা এলো. জোশের মাথায় হট করে বিয়ে না করে, যতোটা সম্ভব আটকে এরনো যায়. আমি একটু পরেই বের হয়ে তানিয়াকে বললাম,”ঘন্টা খানিক দেরি হবে, রেজিস্টারের হাতে ওনেক কাজ,আরও কয়েকজন লাইন দিয়ে বসে আছে”. সে বিশ্বাস করলো,বল্লো,”চলো তাহলে কিছুখন ঘুরে আসি”.ট্যাক্সী নিয়ে কিছুখন ঘুরলাম.
আমি ভাবছিলাম,ঘুরে-ফিরে হয়তো তানিয়ার মাথাটা ঠান্ডা হবে, বিয়ের ভুত মাথা থেকে নামবে.কিংবা এর মধ্যে বুঝিয়ে সুঝিয়ে বাড়ি ফেরত পাঠাবো.দুপুরে খাওয়া দাওয়া শেরে তিনটের দিকে সে বল্লো,”চলো যাই, অনেক দেরি হয়ে গেছে মনে হয়”.
আমি অবাক হয়ে প্রশ্নও করলাম,”কোথায় যাবো?” তানিয়া ততখনে দাড়িয়ে গেছে, কোমরের দুই পাশে দুই হাত রেখে রাগি স্বরে বল্লো,”কোথায় মানে! রেজিস্টার অফীসে”. আমি আবার বললাম,”শোনো,মাথাটা ঠান্ডা করো, চলো বাড়ি ফিরে যাই, এখনো সময় আছে”. ব্যাস, বড়ো-বড়ো চোখ দুটি আরও বড়ো-বড়ো করে নিচু স্বরে বল্লো,”তুমি কী আমার সাথে যাবে? নইলে আমি একাই গেলাম.”
বলেই সে বের হয়ে যেতে লাগলো. আমি আমার চুল টানতে টানতে তার সাথে আবার পালাতে বাদ্ধ্য হলাম. এইবারও তানিয়াকে ট্যাক্সী তে বসিয়ে রেখে আমি ভীতরে ঢুকলাম, এবং কিছুখন পরে আবার বের হয়ে বললাম,”স্যার বল্লো আজকে আর হবে না, আবার কাল কে আসতে”.
এইবার মনে হয় সে আমার কথা বিশ্বাস করলো না.সন্দেহের চোখে দেখতে লাগলো. সে বল্লো,”অন্য রেজিস্টার অফীস এ চলো”. আমি পড়লাম বিপদে. কোনরকমে বললাম,”ঐইখানে নাম লিখিয়ে রেখেছি, কালকে আসলেই কাজ হয়ে যাবে, চলো বাড়ি চলে যায়”.না… সে আর কিছুতেই বাড়ি ফিরবে না,দরকার হলে রাস্তায় রাস্তায় ঘুরবে, বৈশ্যাবৃত্তি করবে কিন্তু বাড়ি যাবে না.
শেষ-মেষ কী আর করা যায় তাকে নিয়ে হাজির হলাম আমার এক বন্ধু’র বাড়ি. বন্ধু’র মায়ের সাথে আমাদের পরিচয় করিয়ে দিলো স্বামি-স্ত্রী হিসাবে. একটা রাত থাকার ব্যেবস্থা হয়ে গেলো. রাতে আমাদের জন্য একটা রূম দেওয়া হলো বারান্দাওয়ালা. আমরা রাতের খাবার শেষ করে রূমে গিয়ে দরজা লাগিয়ে দিলাম.
আমি তানিয়াকে ঘুমাতে বলে, বারান্দায় গিয়ে একটার পর একটা সিগারেট টানতে থাকলম. আমার মাথায় তখন দুনিয়ার টেনসান. বেশ কিছুখন পর তানিয়া রূম থেকে ডাক দিলো.আমি গিয়ে দেখি সে শুয়ে আছে, আমি বললাম,”ঘুমও না কেনো?” সে সুন্দর একটা হাসি দিয়ে বল্লো,”তুমি আসছো না যে তাই ঘুম আসছে না” আমিও শুয়ে পড়লাম. কিছুখন পর সে বল্লো,”উহ খুব গরম লাগছে, এই তোমার গরম লাগে না?” আমি হেসে বললাম,”কিসের গরম?”
সে তখন বিছানা থেকে উঠে এক এক করে জমা-কাপড় খুলতে শুরু করলো. আমি অবাক হয়ে তার নগ্ন হওয়া দেখতে লাগলাম. আমার কোনো বাক্-শক্তি ছিলো না. এই প্রথম তানিয়ার কাপড়ের ভীতরের সুন্দর্য দেখতে পেলাম. এর আগে শুধু চুমা-চুমি হয়েছে, কিন্তু তার সাথে আমি আর কোনো অভদ্র আচরণ করতে পারি নি. বলতে গেলে সেই সুযোগ ও কখনো পাই নি.
কিন্তু এখন মুহূর্তের মধ্যে যেন সব কিছু উলোট-পালট হয়ে গেলো. বন্ধু’র পাএজমা পরে ছিলম, তানিয়া কে ব্রা খুলতে দেখার সাথে সাথেই আমার বাঁড়া খাঁড়া হয়ে গেলো. সব কিছু খুলে সে আবার বিছানায় শুলো.সে এমন একটা ভাব করতে লাগলো যেন সে একা শুয়ে আছে, আমি যেন ওইখানে নেই. আমিও ঘুমের ভান করে পাস ফিরে শুয়ে রইলাম.
একটু পরে তানিয়া আমার কানের কাছে নাক নিয়ে তার গরম নিশাস ফেলতে লাগলো. আমার বাঁড়া তখনো খাড়া, এইবার আরও টাইট হলো. তানিয়া এবার আমার ঘাড়ে কিস করতে শুরু করলো.আমার সংযমের বাধ ভেঙ্গে গেলো, আমি পাস ফিরে তাকে জাপটে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরে রাখলাম. এইবার আমার আর হুশ নেই, আমি পাগলের মতো তার শরীর চাটা শুরু করলাম.
এখনো দুধ টিপিনি.এইবার আমি তার ধব ধবে ফোর্সা দুধের খয়েরি বোঁটাটা চুষতে শুরু করলাম. তানিয়া সেক্স এর জ্বালায় ছট-ফট করছিল.আমি যখন পালা করে তার দুধের বোঁটা চুষছি, তখন সে আমার মাথার চুল খাঁমছে ধরছিল. দারুন সেক্সি মেয়েটা.চোদার আগেই তার সেক্স দেখে আমার বাঁড়া আরও গরম হয়ে গেলো. আমি তার দুধ চুষতে চুষতে আস্তে আস্তে নীচের দিকে মুখ নামাতে লাগলাম.
বুকের মাঝখান থেকে ঠোঁট বুলাতে বুলাতে পেটের মাঝকানে নাভির উপর মুখটা ঠেসে ধরলাম. আ কী দরুন, নাভির জায়গাটা কী সুন্দর,পেটে অল্প একটু চর্বি নাভিটাকে আরও বেশি আকর্ষনিও করে তুলেছিল.
সে কিন্তু তখনো আমার চুল ছাড়েনি. তার নাভির সাথে আমার মাথা চেপে ধরে তার মাথা পিছনের দিকে টান টান করে আ…আ…. করছিল.আমি আমার মুখ আস্তে আস্তে তার গুদের কাছে আনলাম, গুদের পাশের দুই রানের সংযোগ স্থলে চুমু দিলাম, এতে করে তানিয়া শিউরে উঠলো.
সব শেষে গুদের ঠোটের উপর একটা ডীপ কিস করে,গুদের ঠোঁট দুটো আঙ্গুল দিয়ে ফাক করে আমার জীব ঢুকিয়ে উপর নীচ করতে থাকলম. গুদেতে জীব ঢুকানোর সঙ্গে সঙ্গে তানিয়া কাতরতে লাগলো, সে আমার চোষন সহ্য করতে পারছিলো না, গুদ থেকে আমার মুখ বারবার উঠিয়ে দিচ্ছিলো, আর আস্তে আস্তে প্লীজ়, প্লীজ় করছিল.
আমি গুদে মুখ রেখেই দুই হাত উপরে নিয়ে তার নরম দুধ দুটো মনের সুখে টিপছিলম. কিছুখন দুধ টেপা ও গুদ চোষার ফলে সে আমার মাথাটা তার গুদেতে ঠেসে ধরে রেখে চার পাঁচটা তলঠাপ দিলো, ঠাপের সময় আমার জীব তার গুদের একদম ভীতরে চলে যাচ্ছিলো, আর আমার মুখ তার গুদের রসে ভরে গেলো. সে তার রস খোসিয়ে দিলো.আমি গুদ থেকে মুখ তুলে তার কাপড় দিয়ে মুখ থেকে গুদের রস মুছে আবার তার দেহে চুমু খেতে থাকলম, তার ঠোঁট আমার মুখে নিয়ে কিছুখন খেল্লাম, সে আমার জীব তার মুখের ভিতর নিয়ে কিছুখন চুষল.
এইবার সে আমাকে তার মতো করে শোয়ালো.আমি দুই হাত মাথার উপর দিয়ে শুয়ে রইলাম. সে আমার ঠোঁট থেকে আসতে আসতে আমার বুক পেট হয়ে আমার ধনের উপর মুখ নিয়ে শুয়ে শুয়ে কিছুখন বাঁড়া নিয়ে খেল্লো. আমার বেশ আরাম লাগছিলো, আমি চোখ বন্ধ করে আরাম নিচ্ছিলাম. সে আমার বিচি হাতাতে হাতাতে বাঁড়ার আগা মুখে নিয়ে চোষা শুরু করলো. ঊফফফফফ…….. কিজে আরাম পাচ্ছিলাম, সে তার পাছাটা উচু করে আমার বাঁড়া উপর নীচ করে চুষতে থাকলো.
আমিও অল্প অল্প ঠাপ মারছিলাম তার মুখে. আমি আর থাকতে না পেরে উঠে বসে বাঁড়া চোষাতে থাকলম আর তার নগ্ন পিঠে হাত বুলাতে শুরু করলাম. কখনো তার বগলের নীচ দিয়ে দুধ দুটো টিপলাম আর দুই আঙ্গুল দিয়ে বোঁটাগুলি আস্তে আস্তে টিপছিলাম. আমার বাঁড়া তানিয়ার মুখের লালায় একেবারে মাখ-মাখি অবস্থা. আমি তাকে উঠিয়ে বিছানায় শোয়ালাম, এরপর দুই রানের মাঝখানে হাঁটু গেড়ে বসে গুদের উপর বাঁড়ার আগা দিয়ে উপর নীচে ঘষলাম. গুদ থেকে রস বের হচ্ছিল, আমারটাও ছিলো ভিজা, তাই খুব সহজেই বাঁড়াটা পুচ করে গুদের ভীতরে ঢুকে গেলো. আ…..কী আরাম, একটু একটু গরম গুদের ভীতরটা. আমি বাঁড়াটা ঢুকিয়ে তার ঠোঁট চুষতে চুষতে কোমড় নাড়াতে থাকলম আস্তে আস্তে.
তানিয়া পা দুটো দুই দিকে ছড়িয়ে দিয়ে আমার পীঠের উপর দুই হাত নিয়ে আমাকে জড়িয়ে ধরলো আর উম্ম…… উম্ম……. করতে থাকলো.
আমার তো তখন দিন-দুনিয়ার কোনো খবর নেই.মহা সুখে আমি চুদতে থাকলম. তানিয়ার সেক্স অনেক বেশি, তার গুদ দিয়ে কল কল করে রস বের হচ্ছিল, আমার বাঁড়াটা তার গুদের রসে পুরা রসালো হয়ে গিয়েছিল.
ঠাপের সময় বাঁড়া যখন বের হয়, তখন তার গুদের রস গুলো পুটকির ফাক দিয়ে বেয়ে বেয়ে পরছিলো. আমি সেই রস গুলো সহ পাছার ফুটার উপরে আঙ্গুল দিয়ে মাখাতে ছিলাম. পুটকির ফুটোয় আঙ্গুলের আল্ত ঘষাতে তার খুব আরাম লাগছিলো.আমি এইবার চুদতে চুদতেই একটা আঙ্গুল পাছার ফুটায় ঢুকিয়ে দিলাম, সে আ…….. করে উঠলো.
আমি তার দুধ মুখে নিয়ে গুদে বাঁড়া চালালাম আর পাছায় আঙ্গুল ঢুকিয়ে রাখলাম.এইবার তাকে বললাম উপুর হতে, সে উপুর হয়ে পাছাটা আমার দিকে মেলে ধরলো. আমি ওই ভাবে তার গুদের ভীতরে বাঁড়া চালিয়ে দিলাম. পুটকির দাবনা ধরে ঠাপালাম কিছুখন. তানিয়া দুই হাতের উপর মাথা রেখে পুটকি উচু করে আমার ঠাপ খাচ্ছিলো আর আ……. উহ…….. করছিল.
এইভাবে চোদার পর আমি তার পাছার ফুটাতে আমার রসে মাখা বাঁড়াটা রেখে একটু চাপ দিলাম. অল্প একটু ঢুকলও, শুধু বাঁড়ার আগাটা মনে হয় ঢুকলও, ওইভাবে কিছু সুবিধা করতে পারলাম না. আবার তাকে নীচে শুইয়ে উপর উঠে গুদ মারা শুরু করলাম. সব মিলিয়ে প্রায় আধা ঘন্টা চুদলাম.
এর মধ্যে তানিয়া দুবার মাল আউট করে দিয়েছে. আমি এইবার আমার মাল বের করার জন্য চুদতে থাকলম. আমি যখনই একটু তাড়াতাড়ি ঠাপ মারতে থাকি তখন সে আমার পিঠে খামছি মারতে শুরু করে, আমার তাতে আরও বেশি উত্তেজনা অনুভূতি হয়. আমি তার ঠোঁট চুষতে চুষতে গুদটা জোরে জোরে মারতে থাকি, আমি বুঝতে পারি যে আমার মাল আসছে , আমি গুদ থেকে বাঁড়া না বের করেই ভীতরে মাল আউট করে দিই. মাল পড়ার মুহুর্তেও আমার ঠাপ চলতে থাকে.