Site icon Bangla Choti Kahini

লীলা বৌদির লীলাখেলা (Bangla choti golpo- Lila Boudir Lilakhela)

Bangla choti golpo Deor O Boudir

আমি যখন ক্লাশ টেনে উঠলাম তখন স্কুলে গরমের ছুটির মধ্যে শিলিগুড়িতে বড় দিদির বাড়ি যাবার ঠিকঠাক হল. বড়দা ছোড়দি, মা আর আমি. দিনক্ষন দেখে বাবা দিন ঠিক করে দিল. আমরা শুভ লগ্নে বেরিয়ে পরলাম. সেখানে পৌছতে বেশ রাত য়েছিল. দিদিতো আমাদের দেখে কি যে খুশি তা আর বলে বোঝানো সম্ভব নয় একবার মাকে জড়িয়ে ধরে আবার ছোড়দিকে আবার আমাকে ধরে কান্না. আনন্দের বন্যা বয়ে গেল.

জামাই বাবু ধমকে উঠলেন কি ব্যাপার ওদের চান খাবারের জোগার করবে নাকি হাউ মাউ করলেই চলবে. জামাই বাবুর এক বৌদি আছে সেখানে দাদা চাকরিতে বদলি হয়ে দিল্লি গেছে তিন মাস আগে. সেই বৌদি এগিয়ে এসে বলল আহা ঠাকুরপো তুমি অমন করোনাতো আমি দেখছি কত দিন পরে বেচারি মা ভাই বোনদের পেয়েছে অমনতো হবেই আমি দেখছি তুমি ভেবোনা.

আসুন মাসিমা ফ্রেস হয়ে নিন বলে মাকে স্নান ঘর দেখিয়ে দিল। মা স্নান করার পর আমরা সবাই একে একে স্নান করে ফ্রেস হয়ে বসেছি। রান্না বান্না হয়ে গেলে ডাক এলো জামাই বাবু আমাদের নিয়ে খেতে বসল. ওই পরব শেষ হতেই অনেক রাত হয়ে গেছে এবার শোবার পালা. কার কোথায় হয়েছে জানিনা মানে সে রাত্রে দেখিনি. তবে আমার জায়গা হল বৌদির সাথে.

আমি টেনে উঠলেও আমার গায়ে গতর তেমন বাড়ে নাই ছোট খাট গড়নের হালকা পাতলা দেহ সেই জন্যেই মনে হয় আমাকে বৌদির সাথে শুতে দিতে কারো কিছু মনে হয় নাই বৌদিও আপত্তি করে নাই. বিশাল বাড়ি তার দোতলায় এক কোনের ঘরে বৌদি একা থাকে কোন ছেলে পুলে নাই. এই হল বোউদি লীলা বৌদি.

ছোট্ট মানুষ সারা দিনের ক্লান্তি, রাতে শোবার পর সাথে সাথেই ঘুম. রাতে কোথায় কার সাথে ঘুমিয়েছি কিছুই দেখি নাই মানে বোউদি আমাকে সাথে করে নিয়ে এসে বিছানা দেখিয়ে বলেছিলো এইযে বিছানা তুমি শুয়ে পর. আমি শুয়ে পরেছিলাম বৌদি কখন এসেছে বা এসেছিলো কিনা কিছুই জানিনা. সকালে ঘুম ভাংলো তবুও উঠতে ইছছা হলনা শুয়ে রইলাম. আমার মনে আছে তখনো বৌদিকে বিছানায় দেখি নাই আমি একাই ছিলাম ঘরেও আর কেউ ছিলনা.

বেশ কিছুক্ষন পর নীচতলা থেকে দিদির ডাক শুনলাম. উঠে বিছানা থেকে দাড়াতেই আমার হাফ প্যান্টটা নিচে পরে গেল লজ্জা পেলাম, এদিক সেদিক দেখে টেনে উঠিয়ে লক্ষ করলাম বোতামগুলি খোলা অবাক হলাম, এমন হল কি ভাবে কখনতো এমন হয় নাই. যাক গুরুত্ব দিলাম না তেমন ব্যাপারটা. নীচে গিয়ে সকালের কাজ কর্ম সেরে দিদির কাছে গেলাম দিদি আমাকে খাইয়ে দিল, দিদি সেই যে বিয়ের পর ভারত চলে গেছে আর দেখা হয় নাই.

জামাই বাবুর সাথে মটর বাইকে করে তার দোকানে গেলাম, নতুন জায়গা ভিন্ন দেশ ভিন্ন সব কিছু. খুব আগ্রহ নিয়ে দেখছি ঘুরছি বেরাচ্ছি আনন্দ পাচ্ছি, জামাই বাবুর সাথে অনেক ঘুরলাম বেরালাম. রাতের খাওয়া দাওয়া হয়ে গেছে অনেক আগে নিচ তলায় বসে গল্প গুজব হল দিদি মা বলল যা তুই সুয়ে পর গিয়ে টো টো করেছিস ঘুম পাচ্ছে যা, দিদিই বলল বৌদি তুমি ওকে নিয়ে রেখে আসবে, চল বলে আবার বৌদি সাথে করে এনে ঘরে ঢুকিয়ে দিয়ে বলল যাও তুমি শোও আমি আসছি.

 

ছোট দেওরর সাথে বৌদির চোদাচুদির Bangla choti golpo

 

আমি শোবার একটু পর টের পেলাম বৌদি এসে শূয়েছে তারপর আর কিছু মনে নেই. স্বপ্নে দেখছি কে যেন আমার বাঁড়া ধরে টানছে, মনে হয় ঘুম ভেঙ্গে গেল দেখি পাশে বৌদি নেই বাইরে থেকে আসা মৃদু আলোয় দেখলাম বৌদি আমার ঘুমন্ত বাঁড়াটা চুষছে আর গোরার লোমে বাচ্চাদের যেমন আদর করে তেমনি আদর করছে আমার প্যান্ট হাটু পর্যন্ত নামানো.

এখন আমি গত রাতের প্যান্ট খোলার রহস্য অনুমান করলাম. আমার ওটা তখন প্রায়ই দাড়াতে দেখেছি আবার একা একাই শান্ত হয়ে যেত কিন্তু কেন দাড়ায় আবার কি করেই শান্ত হয় তা বুঝতাম না, গোরায় লোম গজিয়েছে কেমন যেন একটু গন্ধ হয়েছে যা আগে ছিলো না. আমার বেস ভালোই লাগছে ওটা চুষলে যে এতো ভালো লাগে তা আগে কখন দেখিনি. বৌদি আরাম করে চুষছে. যখন লোমের গোরায় হাত রাখে তখন শরীরটা একটু কাপন দিচ্ছে মনে হল, সে অন্য ধরনের অনুভুতি তবে বেস উপভোগ্য ভালোই লাগছে আমি ঘুমের মত পরে রইলাম বউদির যাতে কোন অসুবিধা না হয় শরীরটাকে সেই ভাবে ঠিক করে দিলাম.

বউদি এবার সুযোগ পেয়ে সম্পুর্ন বাঁড়াটা মুখে ঢুকিয়ে আরও জোরে জোরে চুষছে আর এক হাত দিয়ে বিচির থলিটা নাড়ছে. আমি কোন কিছুর সাথে তুলনা হয়না এমন একটা পুলক অনুভব করছি. জিব দিয়ে তালুর সাথে চেপে ধরছে কখন মারির দাতের ফাকে ফেলে হালকা কামর দিচ্ছে আবার সামনের দুই পাটির দাত দিয়ে একেবারে গোরায় হালকা কামর দিছে সে এক শৈল্পিক কৌশল. এমন অভিজ্ঞ্যতা আগে কখন হয় নাই একে বারে সম্পুর্ন এক নতুন ধরনের অভিজ্ঞ্যতা. সুখের আবেসে আমার চোখ দুটো বন্ধ হয়ে আসছে. শুধু চুপচাপ আনন্দ উপভোগ করছি.

ক্রমাগত বাঁড়া আকারে বড় হচ্ছে, যতই দাড়াচ্ছে আমার পুলক যেন ততই বারছে জানিনা এভাবে কতসময় চলবে. বৌদি এবারে বাঁড়াটা ছেরে দিয়ে বসে তার ব্লাউজ খুলে ফেলল আমি চোখ মিটমিট করে দেখছি. ব্লাউজের নিচে বড় দুইটা আপেলের মত দেখলাম. এক হাত দিয়ে আমার একটা হাত উঠিয়ে তার সেই নরম আপেলের উপর নারছে আঙ্গুলে ধরে সে আপেলের গায়ে কিসমিসের মত কি যেন সেখানে রেডিও যেমন করে টিউনিং করে সেই ভাবে করছে আর অন্য হাত দিয়ে আমার বাঁড়া নারছে, আস্তে আস্তে কি সুন্দর করে নারছে আমিতো সুখে আনন্দে পুলকে মরি মরি অবস্থা.

দুইটা আপেলেই এমন করে টিউনিং করে আমার হাত ছেরে দিয়ে আবার বাঁড়া চুষতে শুরু করল. আমার বাঁড়া ততক্ষনে একেবারে খাঁড়া হয়ে দাড়িয়ে গেছে তাই এখন আর সম্পুর্ন বাঁড়াটা মুখে ঢোকাতে পারছেনা কোনমতে অর্ধেকটা ঢুকিয়েই চুষছে. আমি তখন গভীর ঘুমে একথা প্রমান করার জন্য উনি যেদিকে বসে আছে সেই বাম দিকে কাত হতে চাইলাম ডান পা আর ডান হাত উঠিয়ে কাত হয়েছি উনি আমাকে কাত হতে দিয়ে সরে গেল কিন্তু আমি এই সুখ ছারতে রাজি না আবার কি ভাবে শুরু করা যায় ভেবে একটু পরেই বিপরিত দিকে কাত হতে চাইলাম উনি আমাকে ওদিকে ঘুরতে দিলো না.

আমাকে চিত করেই সেট করে নিলো আগে যেমন ছিলাম. এই বার আসল খেলা শুরু. আমার বাঁড়া তখন দাড়ানো. বৌদির পা আমার মাথার দিকে হাটু ভাজ করে কাত হয়ে তার বাম কনুইতে ভর দিয়ে আবার ডান হাতে বাঁড়া নারলো কতক্ষন তারপর বাঁড়াটা মুখে ভরে নিয়ে আমার বাম হাত তার পেটিকোটের ভিতরে নিয়ে তার যৌণ কেশে নারাচারা করে কিসের ভিতর যেন একটা আঙ্গুল ঢুকিয়ে দিল আমি শুধু আঠালো পিচ্ছিল রসে ভেজা আর গড়ম অনুভব করলাম এবং ওখানেও যে লোম থাকে তা জানা ছিলোনা বলে অবাক হলাম.

একটু পর বৌদি আমার মুখের কাছে এসে আমার চোখ দেখে নিশ্চিত হল যে আমি এখনো ঘুমে. আবার আমার খারা বাঁড়া একটু টিপে টুপে উনি আমার কোমরের দুই পাশে দুই পা দিয়ে আমার বাঁড়া ধরে আস্তে আস্তে বসে লিঙ্গটা ধীরে ধীরে পিচ্ছিল ভেজা জায়গাটার ভিতর ঢুকিয়ে দিল. ওহহহহহ সে যে কি সুখ, এতোক্ষন যা হয়েছে তার চেয়ে অনেক অনেক অনেক হাজার হাজার গুন বেশি, লিংগে যে এতো সুখ আছে তা কি জানা ছিল, আমি সহ্য করতে না পেরে আমার কোমরটা একটু উপরে তুলে দিলাম আর বৌদি নিচু হয়ে আমাকে বুকে চেপে ধরলেন একটু পরে আবার ছেরে দিয়ে উঠে দুই হাত আমার কাধের পাশে ভর দিয়ে কোমড় দুলিয়ে দুলিয়ে আমার বাঁড়াটা একবার একটু বের করে আবার একটু ধাক্কা দিয়ে ভিতরে ঢোকায় এইরকম অনেকক্ষন ভরে চলল এর পর দেখলাম আমার শ্বাস প্রশ্বাসের গতিবেগ বৃদ্ধি পাই.

আমার মনে হল বুকটা যেন ফেটে যাবে আমি হয়ত মরেই যাব. বাঁড়াটা অস্বাভাবিক শক্ত হয়ে গেল আর বৌদি যেন তা বুঝতে পেরে আরও জোরে উপর নিচ করছে. আমার লিঙ্গে কাপন শুরু হল ধক ধক ধক ধক করছে আর আমার কোমোড়টা আবারো আগের মত একটু উচু হয়ে গেল, আমি আমার নিয়ন্ত্রন হারিয়ে ফেললাম, সে যে এক বিষ্ময়কর অনুভুতি, এক পরম শান্তির সুখ এই ধরনের সুখ কখন পাইনি আগে.

বাঁড়া কাপতে কাপতে আস্তে আস্তে কেমন যেন নিস্তেজ হয়ে এলো আর সেটাকে খারা করতে পারছিনা. বৌদি তখন আমাকে ছারেনাই. যখন বাঁড়াটা একেবারে নেতিয়ে পরল তখন বৌদি যেখানে ভরে দিয়েছিল সেখান থেকে বের হয়ে এলো তখন বৌদি আমাকে ছেরে আমার পাসে সুয়ে পরল. আবার একটু পর উঠে বাথরুমে গিয়েছিল.আমার ঘুম আসছিলনা কৌতহল হল বাঁড়াতে হাত দিয়ে ওই রকম পিচ্ছিল অনুভব হল প্রস্রাব করতে গিয়ে দেখি আমার পুরো বাঁড়াটাই ভিজে গিয়েছিল এখন শুকিয়ে যাচ্ছে বেশি করে পানি দিয়ে ধুয়ে এসে আবার শুয়ে পরলাম.

কাছেই কোথাও ঘন্টা বাজল রাত দুইটা. শুয়েই আছি মৃদু শব্দে বৌদির নাক ডাকছে আমার দিকে কাত হল একটু পর আমকে চেপে ধরল আমিও মনে হয় তখনি ঘুমিয়ে পরেছিলাম.

Exit mobile version