Site icon Bangla Choti Kahini

বাংলা সেক্স স্টোরি – রিয়া কী করে বেস্যা হলো – ১ (Bangla choti golpo - Riya Ki Kore Besya Holo - 1)

একটা কলেজ স্টুডেন্ট থেকে পাকা রেন্ডি হয়ে ওঠার Bangla choti golpo প্রথম পর্ব

আমার নাম রিয়া. আমি কলেজে পড়ি, সেকেন্ড ইয়ারে. এটা আমার নিজের গল্পো , কী করে আমি একটা কলেজ স্টুডেন্ট থেকে পাকা রেন্ডি হয়ে উঠলাম.

আগের বছর এই সমই তখন আমি ফাস্ট ইয়ারে পড়ি. আমার নিজের বাড়ি নর্থ বেঙ্গলে , তাই কলকাতায় যখন এলাম বি.এ পড়তে, গার্লস হোস্টেলে উঠতে হলো. ক্লাস শুরু হয়ে গেলো, পড়াশোনা করতে লাগ্ লাম. তখন কেমন করে জানি না , এক ডিভোর্সি বৌদির সঙ্গে আলাপ হয়ে গেলো. বৌদির বাড়ি ছিলো আমাদের হোস্টেল থেকে কিছুটা দূরে. আমি রোজই কলেজ থেকে ফিরে বৌদির বাড়ি যেতে লাগ্লাম. বৌদির বাড়িটা ছিলো দো তলা. একতলা তে রান্না ঘর , একটা বসার ঘর আর বাথরুম. আর ওপরে একটাই ঘর ছিলো শুধু .

বাথরূম করতে নীচে আসতে হতো. ওপরর ঘর টা তে একটা খাট ছিলো আর একটা সোফা , আর এক দিকের দেওয়ালে একটা বড়ো টিভি লাগানো ছিলো, আর বাকি তিন দিকের দেওয়ালে লাগানো ছিলো বিশাল বিশাল আয়না. বৌদি একা ই থাকতো. আমায় খুব ভালো বাসতো, রোজ বিকেলে যখন ই যেতাম প্রচুর খাওয়াতো.

বৌদির ঘরে প্রচুর ফ্যাশান ম্যাগাজিন থাকতো, তাতে পাতায় পাতায় মেয়েদের অল্প পোষাকে নানান সেক্সী ছবি থাকতো. আমি রোজ ওই বই গুলো দেখতাম , বৌদি কিছু বোল্ তো না , শুধু মুচকি হাসতো. একদিন ওপরর ঘরে বসে খেতে খেতে ছবির পাতা উল্টে যাচ্ছি আর বৌদি পাশে বসে আছে. হঠাত্ বৌদি বলে উঠলো, এই রিয়া আমার কাছে কয়েকটা সেক্সী ড্রেস আছে, তুমি ট্রাই করবে ? তোমার তো দরুন ফিগার, তোমায় ভালো লাগবে.

আমি কী বলবো বুঝতে পারলাম না. বৌদি আবার বলল , এই রিয়া আমি আনি? তুমি এই ঘরে ট্রায় করো, খালি আমি দেখবো. কী রাজী ? আমি বললাম কী ড্রেস বৌদি? বৌদি বলল , ড্রেস তো ওনেক আছে, একটা ঘাগড়া চোলি আছে তুমি আগে এটাই ট্রাই করো. তুমি পরো, আমি নীচ থেকে চা করে নিয়ে আসি, এই বলে বৌদি চলে গেলো.

ড্রেসটা দেখলাম পিংক কালারের, পিংক আমার প্রিয় কালার. চোলি তা খুব ই ছোটো, হাত কাটা, পুরো পিঠটা খোলা মানে ব্যকলেস, আর সামনে বিশাল বড়ো একটা ইউ কাট. দেখেই ভিসন লজ্জা লাগলো, ইশ এটা পড়তে হবে! তারপর ভাবলাম খালি তো বৌদি থাকবে , কী আর হবে? আমি একটা সাদা টপ আর জিনস্ পরে ছিলাম. টপ তা খুলে চোলি তা গায়ে দিলাম. ইসস্ দেখি একটু টাইট হছে. আমার ব্রা সাইজ় ৩৪ , কিন্তু ইদানিং ৩৪ ও টাইট হছে, ৩৬ হলে ভালো হই.

ভালো কথা, আমার কিন্তু ফর্সা চেহারা, ৫`৪” ইংচ হাইট, মাই পাচা ভালই আছে, সোজা কোথায় ছেলে রা রাস্তা ঘাটে চোখ দিয়ে গিলে খায়. যাই হোক চোলি টা পড়লাম. দেখলাম আমার পুরো পেট নাভি খোলা দেখা যাচ্ছে. সামনের ইউ কাটটা এতো বেশী যে শুধু বুকর খাঁজ তা দেখা যাচে তাই নয়, ভেতরের সাদা ব্রাটা পর্যন্তও ৩” দেখা যাচ্ছে. পিঠর লেস গুলো আমি বাধতে পারলাম না, থাক বৌদি আসুক বলবো. পান্ট টা খুলে এবার ঘাগড়াটা পড়লাম. ইসস্ হাটু থেকে ৬” ওপরে. আমার গায়ে লোম খুব কম. হাতে পায়ে প্রায় নেই ই আর বগল আমি ২ দিন আগেই ক্লীন করেছি. মনে মনে ভাবলাম বৌদির সামনে ওসুবিধা হবে না.

কিছুক্ষনের মধ্যে বৌদি ঢুকলও. আমাকে বলল রিয়া তুমি একই করেছো, এটা তো ব্যাকলেস চোলি! এর সঙ্গে কেউ ব্রা পড়ে নাকি? তুমি ব্রাটা খুলে আবার পড়, আমি নীচ থেকে জল নিয়ে আসছি.
ব্রা ছেড়ে চোলিটা পড়লাম. সামনে থেকে গভীর ভাবে মাই গুলো দেখা যেতে লাগলো. মাইয়ের বোঁটা দুটো স্পস্ট ভাবে ফুটে উঠলো চোলির উপর দিয়ে.

কিন্তু বৌদি দেখে খুব খুসি হলো. এগিয়ে এসে জড়িয়ে ধরে আমার ঠোটে কিস করলো. আমার কেমন একটা সেন্সেশন হতে লাগলো. তারপর সারা গায়ে হাত বোলাতে লাগলো, চোলির উপর দিয়ে মাইয়ের বোটা দুটর উপর দিয়ে আঙ্গুল ঘোরাতে লাগলো. আমার সারা শরীর শিরশির করতে লাগলো.

বৌদি বলল তোমার এতো সেক্সী শরীর, এ কী লুকিয়ে রাখার জিনিস. চলো আজ তোমার এই সম্পদ একটু ছেলেদের দেখাতে হবে. ওরা একটু এনজয় করুক. আমি কেমন একটা ঘোরর মধ্যে ছিলাম.এরপর বৌদি আমায় ড্রেসিংগ টেবল এর সামনে নিয়ে গিয়ে বসালো, ভালো করে লিপস্টিক কাজল পড়ালো, তারপর আমায় ধোরে ছাদে নিয়ে গেলো.

উল্টো দিকর বাড়িটাতে কয়েকজন পি.জি ছেলে ভাড়া থাকতো. দেখতে দেখতে ওই বাড়ির ছাদে ৫/৬ টা ছেলের লাইন লেগে গেলো. সবাই হা করে আমায় দেখছে. আমি তো লজ্জায় লাল, বৌদি বলতে লাগলো, রিয়া লজ্জা পেওনা , তোমার এতো ভালো সাইজ় , দেখুক না ওরা,কী হবে ? পাত্তা দিও না. এই বলে আমার খোলা পিঠে হাত বুলতে লাগলো.

তারপর আমায় বলল একটু পেছন ফিরে ঘুরে দাড়াও তো, ওদের কে পিঠ দেখাও. তারপর বলল সামনে ঘোরো, ওরা একটু তোমার বুক দেখুক. বৌদি আমার চুল গুলো সব পেছনে সরিয়ে দিলো যাতে করে বুক তা ভালো করে দেখা যাই. কিছুক্ষন ছেলে গুলোর মাথা খেয়ে আমরা নেমে এলাম. তারপর বৌদি কে চোলি ঘাগড়া ফেরত দিয়ে, হোস্টেলে ফিরে এলাম. রাতে দেখলাম আমার প্যান্টি পুরো ভিজে গেছে.

পরের দিন কী একটা নেশাতে আবার এলাম বৌদির বাড়ি. বৌদি জড়িয়ে ধরলো আমায়, খেতে দিলো, তারপর বলল, রিয়া তোমার জন্য একটা ড্রেস ঠিক করেছি পরে নাও. প্যাকেটটা খুলে দেখি এক সেট বিকিনি. আমি বললাম বৌদি এ আমি পড়তে পারবো না. বৌদি হাসলো, বলল আমায় এতো লজ্জা! আছা আমি যদি বিকিনি পরে তোমার সামনে আসি, তাহলে তো তোমার আপত্তি হবে না? এই বলে বৌদি বাতরূমে ঢুকে গেলো.

আর যখন বেরোলো, কী বলবো আমি দু চোখ ফেরাতে পারচিলাম না. এই ৩০+ বয়স এ বৌদির যে এমন ফিগর হবে ভাবতে পারি নি. যাই হক বৌদি এসে আমার হত এ বিকিনি তা ধরিয়ে দিলো, হেসে বলল এবার তোমার পালা. বিকিনি জীবনে প্রথম বার পড়লাম. নীচের প্যান্টিটা একটা তিন কোণা কাপড় , সেটা দড়ি দিয়ে কোমরে বাধলাম. ইসস্ কী ছোটো! কোনো ভাবে আমার গুদ ঢাকা পড়লো. পেছন এর পোদটা তো খোলাই রইলো. উপরর অংশটাও একইরকম. দুটো দড়ি ছিলো, একটা গলার ওপর দিয়ে বাধলাম. আর একটা পিঠে বাধলাম.

তাকিয়ে দেখলাম পুরো মাইটা যেন ফেটে বেরিয়ে আসতে চাইছে. পেটটা খোলা, নাভি থেকে গুদের উপর ওবধি পরিস্কার দেখা যাচ্ছে. বাতরূম থেকে বেরোতেই বৌদি হাত ধরে ওপরে নিয়ে গেলো. বলল রেম্পে যেমন হাটে, রিয়া তুমি তেমন করে হাট , আমি দেখবো. কিছুখন পর আবার আমায় জড়িয়ে ধরলো, কিস করতে লাগলো. বলল রিয়া তোমার শরীর দেখে আমি পাগল হয়ে যাচ্ছি. আমি নিজেও কেমন পাগল হয়ে যাচ্ছিলাম. একটু পরে বৌদি বলল, এই রিয়া তুমি পোর্নো দেখবে? আমার কাছে আছে?

আমি ঘাড় নারলাম. টিভিতে পর্নো শুরু হলো. একটা বেশ্যার গল্পো. দেখতে দেখতে আমরা দুজন এই হট হয়ে উটলাম. বৌদি সমানে আমার মাই টিপে যাচিলো. একটা সময় আমার বিকিনি খুলে দিয়ে আমায় পুরো লেংগটো করে দিলো. আমার কিছু বলার মতো ওবস্থা ছিলো না. বৌদি পাগলর মতো আমার মাই চুষ‌ছিলো. আমি আর পারছিলাম না.

দাড়িয়ে উঠে বৌদিকে বললাম , বৌদি আমি ওই বেস্যাটার মতো হতে চাই, আমি চোদোন খেতে চাই. বৌদি বলল , রিয়া তুমি সত্যি বেস্যা হতে চাও?

আমি কেঁদে বললাম, হ্যা বৌদি আমি আর সইতে পারছি না. বৌদি আলমারী খুলে আমার হাতে ১০০০০ টাকা ধরিয়ে দিলো. বলল, রিয়া আমি আজ থেকে তোকে কিনে নিলাম, তোকে আমি বেস্যা করে তুলবো. আজ থেকে আমি যা হুকুম করবো সব শুনবি. আমি বললাম, সব শুনবো. তারপর বৌদি একটা কামেরা নিয়ে এসে আমার নানান উলঙ্গ ছবি তুলল. আবার বলল, তুই আজ থেকে আমার কেনা বেস্যা , মনে আছে তো? আমি বললাম মনে আছে.

২ন্ড পার্টে আমি বলবো, বৌদি কী করে আমায় বেশ্যা বানলো.

Exit mobile version