Site icon Bangla Choti Kahini

গার্লফ্রেন্ড এর সাথে ফার্স্ট টাইম সেক্স – প্রেমিকার মাখন পোদ – পর্ব = ৩ (Bangla cChoti - Premikar Makhon Pond - 3)

গার্লফ্রেন্ড এর সাথে ফার্স্ট টাইম সেক্স – রিতুকে বিছানার ধারে নিয়ে উল্ট করে ফেললাম, স্কার্ট টেনে উপরের দিকে তুলে দিলাম, প্যান্টিটা থাই অবধি নামানই ছিল, সেটা টেনে হাঁটু অব্দি নামিয়ে দিলাম, ও র হাত দুটোকে পিঠের ওপর জোড়া করে, এক হাত দিয়ে চেপে ধরে রয়েছি, ও বিছানার ওপর অনেকটা মুখ থুবড়িয়ে পরে আছে, আর ফলে পাছাটা আরো উচু হয় আছে। এবার আমি হাটু গেড়ে বসলাম ওর পোদের সামনে, উফ এই জিনিস দেখে সহ্য হয় ,… আবার পোদের ফাঁকে জিভ চালিয়ে ওর হাত দুটো ছেড়ে, এবার পোদের দাবনা দুটো ফাঁক করে ধরলাম, ফুটো টা এবার পরিষ্কার দেখা যাচ্ছে, পুরো কালো নয়, একটু গোলাপী ধরনের, অফ মাগীর পাছা তো নয় যেনো , স্বর্গের দ্বার……. হটাত মাথায় একটা আইডি আসলো, বললাম , “এই , বাড়ি তে মাখন আছে ? ”

— উফফ আফ থামিয়ে বললো, “হ্যা আছে, কি করবি ?”

—আমি অপেক্ষা না করে নিজেই উঠে ফ্রিজের থকে আমূল বটার এর , প্যাকেট টা নিয়ে আসলাম,

—এই পিছন ঘোর, যেমন ছিলি , তেমন ভাবেই ….. আমি এমন ঝাজালো ভাবে বললাম যে ও আর কোনো কথা বারালই না, দাড়িয়ে পড়লো ঠিক সেরকম পাছা উচু করে, আমি হাটু গেড়ে বসলাম, পোদ ফা করে ধরে, এক খাবলা মাখন দিলাম পোদের ফুটোর ওপর আর গুদের ওপর লাগিয়ে, একটু ইস করে উঠলো ।
এবার আমি পরম আনন্দে দিলাম জিভ চালিয়ে,,, ….. সুন্দরী প্রেমিকার ডবক পোদে মাখন লাগিয়ে, পোদের ফুটো থেকে , গুদের ওপর থেকে চেটে চেটে মাখন খাছি,,,

( ঘেন্না পাবেন না শুনে , সে যে কি দারুন সুখ দায়ক, কল্পনা করতে পারবেন না, যতক্ষণ না নিজে ট্রাই করছেন । প্রাচীন ভারতে রাজাদের মধ্যে এসব প্রবণতা ছিল তারা ওরাল সেক্স এ অত্যন্ত দক্ষ ছিল, কামা সূত্রা পরলেই দেখবেন। )

যাই হোক , ১০ মিনিট ধরে চেটে সব মাখন খেয়ে যেই মুখ সরাতে যাবো, দেখি রিতু আরামের হিসি (অর্গাজম ) করে দিল, থাই বেয়ে জলের ধারা নেবে আসলো কিছু টা । আমিও ওর থাই থেকে পুরো জল চেটে নিলাম । এবার উঠে খাট এ বসে বললাম ওই , আমার টা চুষে দে । বলে, এতক্ষন জা পরে ছিলাম , ওর গোলাপী প্যান্টি , খুলে বাড়াটা করে দিলাম,। বললাম আয় চোষ
—আমার ঘেন্না লাগে ।
— আমিতো তোর পোদের ফুটো চেটে খেতে পারলাম, কই আমি তো বললাম না যে ঘেন্না লাগছে, তোকে মজা দেওয়ার বেলায় আমি তো ঘেন্নার কথা ভাবলাম না।

এবার দেখলম, হাঁটু অবধি নামানো প্যান্টি আর, পেটের ওপরে তোলা স্কার্ট খুলে ফেলে পুরো ল্যাংটো হয় আমার সামনে হাঁটু গেড়ে বসলো, চোখ বুজে , আমার ধোনটা হাতে নিয়ে জিভের ডগা দিয়ে বাড়ার মুন্ডি চাটা শুরু করলো, একটু পরে বেশ অর্ধেক তা মুখে ঢুকিয়ে নিয়ে যেই চোসা শুরু করলো, ও সে যে কি সুখ । ২ ৩ মিনিট পর আর পারলাম না ওর মাথা চেপে ধরে মুখ ই চোদা শুরু করলাম, ও বেচারি আমকে থামানোর চেষ্টা করলো , পারলো না, বিষম খেলো , তখন মুখে ২০ ২৫ বার ঠাপ মারার পর ছাড়লাম ওর মাথা। জোরে করে হাঁপিয়ে অার কেশে ,ও উঠে দাড়িয়ে বলল,
—জনোয়ার , কুত্তা, সেক্স মাথায় উঠে গেছে নাকি, ।

শুনে আমি ক্ষেপে গেলাম, বললাম “ হ্যা রে মাগী মাথায় উঠে গেছে, আর তোর মাথা না চোদা অবধি, নামবে না। ”
আমার মুখে এরকম কথা শুনে , ,ও ভ্যাবাচেকা খেয়ে গেলো, ।

আমি এক টানে ওকে বিছানায় ফেলে দিলাম, দুই হাত দিয়ে থাই ফাঁক করে গুদে হাত বুলিয়ে দেখলাম, আবার ভিজে গেছে, তার মানে ধোন চুষে বেশ মজাই পেয়েছে, এবার বাড়াটা গুদের মুখে লাগিয়ে আবার দিলাম চাপ,,।। আবার সেই সুখ,, আবার সেই গরম আগুনের কুয়ো,।। আবার সেই পিচ্ছিল অনুভূতি,, প্রাণপণে ঠাপ মারতে লাগলাম, প্রাণ ভরে,
I felt like, there is no tomorrow,. Fuck her or die…..

রিতুও তল ঠাপ দেওয়া শুরু করলো,, দুজনের ই চোখ খোলা, দুজন দুজনের দিকে তাকিয়ে আছি, আমি দাঁত দিয়ে ঠোঁট চেপে ধরে জোরে জোরে ঠাপ মারছিলাম, যেনো কত জন্মের রাগ, যেনো প্রতি টা ঠাপে ওকে ব্যাথা দেওয়াই আমার উদ‍্যেশ‍্য ।

রিতু প্রতি ঠাপের সাথে “ওহহ”, আর “ওহ মা” করে আমার ঠাপের জবাব দিচ্ছিল। বেশ ১০ ১২ মিনিট এরকম করে, বললাম আমার হবে, বলে আরো জোড়ে জোড়ে কোমর দোলাতে লাগলাম, রিতু হটাত আওয়াজ থামিয়ে , আমার পিঠ খিমছে দিয়ে , উউউহহহহ, করে তোলে ঠাপ দেওয়া বন্ধ করে হাহ হাহ্হ্হঃ, করে থেমে গেলো। বুঝলাম ওর জল ঝরে গেছে। আমিও আর কয়েক ঠাপ মেরেই ধোন বের করে , ঝলকে ঝলোকে মাল ফেলে দিলাম ওর পেটের উপর , দুধের ওপর,, ।।।। তারপর হাঁপাতে হাঁপাতে শুয়ে পরলাম,, ।

রিতু আমাকে জড়িয়ে ধরলো। দুজনে জড়া জরি করে শুয়ে রইলাম কিছুক্ষন। একটু পরে উঠে বললো, চল স্নান করি এবার,
বললাম, “ঠিক আছে তুই করে আয়, আমি যাচ্ছি তারপর”।। বললো, “না চল , এক সাথেই করি” ।

বাথরুম এ গেলাম ওর পেছন পেছন। সাওয়ার খুলে , নিচে দাড়িয়ে দুজন দুজন কে স্নান করাকরতেলাগলাম, ও আমর ধোনটা ধুইয়ে দিল , আমিও ওর পাছা, মাই, ধুইয়ে দিলাম, পাছাতো মাখন লেগে আঠালো হয় গেছিলো, ভালো করে দলে দিয়ে পরিষ্কার করে দিলাম,, ।
বললো , গুদ খুব ব্যাথা হয়ে গেছে রে….
আমি বললাম, “ চেটে দি তাহলে আরাম লাগবে, ” বলে, হাঁটু গেড়ে ওষর সামনে বাথরুম এর মেঝেনষ তে বসে পরলাম , গুদের ওপর মুখ রেখে আলতো আলতো করে, জিভ বোলাতে লাগলাম। ও আরামে হালকা শিৎকার দিতে লাগলো, আমি আলতো আলতো করে চাটতে লাগলাম।

ও আমার চুলের মুঠি খামচে ধরে, গুদ মুখের ওপর চেপে ধরলো, ধরে মুখের ওপর ঘষা শুরু করলো, আমিও নিচ থেকে জিভ দিয়ে যাচ্ছি। কয়েক মিনিট এরকম চলার পর , আউম্ম ওহহ…. করে জল ছেড়ে দিল, আমার মুখের মধ্যেই। , ওর নোনতা জলে , আমার মুখ ভরে গেলো । আমিও এক ঢোক এ সবটা গিলে নিলাম। ও সামনে হাটু গেরে বসেই ওর মুখের দিকে তাকালাম ।

ও খপ করে হটাত আমার চুলের মুঠি ধরে বললো, সেক্স উঠে বহুত জোশ এসে গেছিলো না । এখন কেমন লাগে,? মাগী বলছিলি না ? বল।
এখন সেক্স চলে যেতেই , আমি আবার সেই ওর “বাধ্য ছেলেটি” হয় গেলাম।
— বললাম , আর হবে না।, আর করবো না।। সরি।।

আমাকে চুলের মুঠি ধরে দাড় করিয়ে , কিস করলো ঠোঁটে। বললো “কেনো হবে না, এখন থেকে আমরা যখনই করবো, তুমি ওভাবেই আমাকে ডমিনেট করো, আমার ভালো লেগেছে। ”
— আর বাকি সময় ?
— আর বাকি সময় তুমি আমার কুত্তা হয়েই থাকবে , বেবী ।

আমার পুসি তে মুখ দিয়ে , আমার হিসি খাওয়া কুত্তা ।
বললাম , মানে ?
— হ্যা সোনা, এই শেষ বার আমি অর্গাজম করি নি, তোমার মুখ হিসি করে দিয়েছি কিছুটা , আর তুমি আমার সোনা কুত্তার মত সেটা খেয়েছ। তুমি আমার হিসি খাওয়া কুত্তা।,, বুঝেছ। যাও এবার জমা প্যান্ট পরে বাড়ি যাও। …………………….

এই কাহিনী এখানেই শেষ, তবে রাজ এর জীবনে ঘটনা এর পর কিন্তু অনেক ঘটেছে। সেসব আরেকদিন হবে ।।

Exit mobile version