Site icon Bangla Choti Kahini

ত্রিরত্নের থীসাম সেক্স স্টোরি – ১ (Bangla choti - Trirotner Threesome sex story - 1)

Bangla choti golpo Teen Bondhur

নমস্কার বাংলা চটি কাহিনীর পাঠক ও পাঠিকাগণ. শুভ নববর্ষের শুভেচ্ছা জানায়. ছোটবেলার স্মৃতি থেকে লেখা এই গল্প. এখনকার ছেলেমেয়েরা অনেক এডভান্সড. এখন মেয়েদের মাসিক ও তাড়াতাড়ি শুরু হয় এবং ছেলে মেয়েরা তাড়াতাড়ি পেকেও যায়. কিন্তু আমাদের সময় আমরা এত এডভান্সড ছিলাম না. না ছিল স্কুলে সেক্স এডুকেশন না ছিল কম্পিউটার না ছিল মোবাইল না ছিল এখনকার মতন পর্ণ দেখার সুযোগ. তাও কি আমরা পাকিনি পেকেছি তবে একটু লেটে.
যায়হোক এবার মূল গল্পে আসি. গল্পটা তিন বাল্যবন্ধু কে নিয়ে.

শিলাজিৎ, ইন্দ্রানী আর নচিকেতা তিনজনে গলায় গলায় ভাব. ক্লাস ফাইভে তাদের এই বন্ধুত্বের শুরু. দাড়িয়াবান্ধা, লুকোচুরি সব খেলায় সব সময় তারা একদলে. পড়াশুনাও একসাথে. তিনজনেই খুব ভালো স্টুডেন্ট. ক্লাস নাইনে উঠে একবার ইন্দ্রানী টানা সাতদিন অনুপস্থিত.
তিনদিনের দিন স্কুলের পরে শিলাজিৎ আর নচিকেতা গেল ইন্দ্রানীদের বাড়িতে. মাসিমা বললেন, ইন্দ্রানীর শরীর খারাপ. আজকে দেখা হবে না. তোমরা সিঙ্গারা খেয়ে বাড়ি যাও. বেচারারা কি আর করে চুপচাপ সিঙ্গারা খেয়ে বাড়ি গেলো. পরের শনিবার ইন্দ্রানী স্কুলে এলো. মুখে একটা ক্লান্ত ক্লান্ত ভাব. কিরে তোর কি হয়েছিল? শিলাজিৎ প্রশ্ন করে. কিছুনা এই একটু জ্বর আর পেট খারাপ. বলে ইন্দ্রানী শুকনো একটা হাসি দেয়. ওরা বুঝলো কথা গোপন করছে. টিফিনের সময় নচিকেতা জিজ্ঞাসা করলো, সত্যি করে বল তোর কি মাসিক শুরু হয়েছে?

ইন্দ্রানী অবাক হয়ে বলে, তোরা মাসিকের কথা কোত্থেকে জানলি?
বড় দিদির গার্হস্থ্য বিজ্ঞান বই থেকে, শিলাজিৎ বলে. সেখানে পুরো বর্ননা দেওয়া আছে. ইন্দ্রানী কিছুক্ষন চুপ করে থাকে.
তারপর আস্তে আস্তে বলে, মা মাথায় হাত দিয়ে কিরা কাটিয়েছে, এই ব্যাপারে যেন কাউকে কিছু না বলি. এটা নাকি একান্তই মেয়েদের ব্যাপার.

শিলাজিৎ বলে, আরে এইসব কিরাটিরা সব কুসংস্কার. কি হয়েছে আমাদের খুলে বল. আমাদের অনেক কিছু শিখবার আছে তোর কাছ থেকে. তোরও আছে তবে সেগুলি পরে বলবো.
ইন্দ্রানী হাত বাড়িয়ে বলে তোদের হাত দে. ওরা তিনজন হাত ধরাধরি করে. ইন্দ্রানী বলে, আমাকে কথা দে এইসব কথা আমাদের তিনজনের বাইরে আর কেউ জানবে না.

ওরা দুইজন বলে, আচ্ছা কথা দিলাম. এইবার ইন্দ্রানী একটা দীর্ঘশ্বাস ফেলে বলে, গত শনিবার সকালে স্কুলের জন্য রেডি হতে যাবো, এমন সময় দেখি উরু বেয়ে রক্ত পড়ছে. প্যান্টি ভিজে গেছে. তলপেটে চিনচিনে ব্যাথা. মাকে ডাকলাম. মা বললেন, এই সপ্তাহে স্কুলে যেতে হবে না. তারপর পুরো সপ্তাহ ঘরে বন্দি ছিলাম. গতকাল সকাল পর্যন্ত রক্ত পড়েছে. কাল দুপুরে স্নান করার পর থেকে মনটা কেমন চঞ্চল লাগছে.

শিলাজিৎের চেহারাটা একটু পন্ডিত পন্ডিত. সে চশমা ঠিক করে বলল, হু তোর চিত্তচাঞ্চল্য দেখা দিয়েছে. ইন্দ্রানী বললো, সেটা আবার কি? কি আবার? আমাদের মতো বয়সে যা হয়. মেয়েদের ওখান দিয়ে রক্ত পড়ে, ছেলেদের নুনু দিয়ে মাল পড়ে. ইন্দ্রানী বলে, মাল কি?
নচিকেতা বলে, একরকম জলের রঙের ঘন আঠালো কিছু. অনেকটা পাতলা জেলির মতো. বের হওয়ার সময় খুব ভালো লাগে. পরে দুর্বল লাগে. কখন বের হয় ওটা.
এইবার শিলাজিৎ আর নচিকেতা মুখ চাওয়া চাওয়ি করে হাসে. ইন্দ্রানী রাগ করে বলে, বল না দোস্ত. আমি তো সবই বললাম. শিলাজিৎ গলা খাখারি দিয়ে বলে, না মানে বড় মেয়েদের বুক আর তলপেটের কথা ভাবতে ভাবতে স্বপ্ন দেখলে নুনুটা দাড়িয়ে যায়. পরে কেমন যেন করে ওঠে শরীরটা.

দেখি ঘুম থেকে উঠে লুঙ্গীতে ইন্ডিয়ার ম্যাপ. তোরটা ইন্ডিয়ার মতো হয়েছিল? আমারটা ছিল পাকিস্তানের মতো, হাসি মুখে নচিকেতা বলে. এবার ইন্দ্রানী ফিক করে হেসে ফেলে বলে, কিন্তু বড় মেয়েদের কেনো? কী ভাবিস আসলে ওদের নিয়ে? তুই বুঝি কিচ্ছু জানিস না? ইন্দ্রানী ফিস ফিস করে বলে একটু একটু জানি. কিন্তু শিউর না.

আমরাও তো শিউর না. অনেক কিছু শুনেছি কিন্তু প্র্যাক্টিক্যাল অভিজ্ঞতা নেই. নচিকেতা বলে, মাল কিন্তু নিজেও বের করা যায়. ইন্দ্রানী বলে, কিভাবে? নচিকেতা বলে, নুনু খাড়া হলে অনেকক্ষন ধরে হাতাতে হাতাতে একসময় শরীর ঝাঁকি দিয়ে বের হয়. কি যে মজা লাগে! ইন্দ্রানী মন খারাপ করে বলে, কবে থেকে শুরু হয়েছে তোদের এসব?

শিলাজিৎ এতক্ষন চুপ ছিল. এবার গম্ভীর হয়ে বলে, আমারটা গত ডিসেম্বরে ছুটির সময় মামাবাড়ি গিয়ে. মামাতো বোন ফিরোজা ব্লাউজ ছাড়া সুতির শাড়ি পড়ে ঘুরঘুর করছিলো. আগেও অনেকবার দেখেছি. হয়তো আমাকে ছোট মনে করে আঁচল সামলায় নি.
সেদিন সকাল থেকেই নুনু শক্ত হয়েছিল. দুপুরে স্নানখানা থেকে ফিরোজা দিদি বের হতেই একেবারে খাড়া হয়ে ওঠে. আমি সহজে আর বসা থেকে উঠি না. যদি দেখে ফেলে!
বাড়িতে দুপুরে শুধু আমি আর দিদি. স্নান করে বের হয়ে বলে, ভাত খেতে আয়. ভুনা মাংস দিয়ে ভাত খেয়ে শুতে গেলাম. চোখ বুজতেই চোখের সামনে নানা ভঙ্গীতে ফিরোজা দিদিকে দেখতে পাচ্ছিলাম.

তার বড় বড় দুধ, দুধের বোঁটা শাড়ির ভেতর দিয়ে সব দেখা যায়. ভাত বেড়ে দেবার সময় সেগুলো যেভাবে নড়ে ওঠে এই সব কিছু আগেও দেখেছি. কিন্তু সেদিন মাথায় যেন ভুত চেপে বসেছিল. নুনুতে যতবার লেপের ঘষা লাগে তত ভালো লাগে. তারপর দেখি দিদি এসে বলছে, বোকা ছেলে, খালি ভাবলেই হবে?

আয় এটা ধরে দেখ, এখানে মুখ দে. আমি মুখ দিয়ে চুষতে থাকি….কত যে ভালো লাগে? মনে হচ্ছিলে ভেসে যাচ্ছি কোথায় যেন. তারপর চোখ খুলে দেখি সন্ধ্যা হবো হবো করছে. আমার প্যান্ট ভেজা.
বাথরুমে গিয়ে প্যান্ট বদলানোর সময় হাতে একটু নাড়া দিতেই আবার দাড়িয়ে গেলো. হাত বুলাতে খুব ভালো লাগছিল. বিশেষ করে মুন্ডিটাতে. তারপর একসময় আবেশে চোখ বুজে এলো. দেখি নুনুর মাথা দিয়ে আবার ঐ জিনিস পড়ছে. সেদিন রাতে কয়েক দফায় চার পাচবার ঐভাবে মাল বের করলাম.

পরে দিদির ড্রেসিং টেবিলের ড্রয়ার খুলে দেখি একটা বড় ন্যাংটা মেয়ের ছবি দেওয়া Bangla choti বই. ছবির মেয়েটার দুধ দিদির থেকেও বড়. নুনুতে অনেক চুল.
বইটা চুরি করে নিয়ে এসে পরে কয়েকদিন ধরে পড়লাম. এর মধ্যে দিদি দেখি বাইরে গেলেই দরজা তালা মেরে যায়. আমি আর ঐ ঘরে যেতে সাহস করিনি. আমাকে সবাই খুব ভালো ছেলে বলে জানে. শেষে একটা কেলেঙ্কারি হয়ে যাবে. ঐ বইটাতে কি ছিল?
ইন্দ্রানী ফিস ফিস করে জিজ্ঞাসা করে. শিলাজিৎ বলে, অনেক গুলো ছোট Bangla choti golpo গল্প. সবই চোদাচুদির.
চোদাচুদি কি? ইন্দ্রানী জানতে চায়.

একটা গুসি দেবো তুই যেন জানিস না! শিলাজিৎ বলে. এমন সব গল্প যে গুলো পড়লে নুনু খাড়ায়. এক কাজ করি কাল তো স্কুলে প্রোগ্রাম. টিফিনে ছুটি হয়ে যাবে. আমাদের বাড়ি তো সন্ধ্যা পর্যন্ত খালি থাকবে. তোদের নিয়ে গিয়ে তিনজনে একসাথে পড়বো. এবার নচিকেতা বল তোর কাহিনি.
নচিকেতা হেসে বললো, আমার তেমন কোন কাহিনি নেই. একদিন স্কুল থেকে ফিরে দেখি বাড়িতে কেউ নেই. ড্রয়িং রুমে টিভি চালাতে গিয়ে দেখি ডিভিডি প্লেয়ারের লাইট জ্বলছে. কি ডিভিডি ভেতরে আছে সেই কৌতুহল মেটাতে ডিভিডিটা চালালাম. শুরু হল একটা ইংরেজি ফ্লীম. ফ্লীমের নাম এঞ্জয় বেটার সেক্স এভরি ডে.

প্রথম দৃশ্যে দেখি একটা স্লিপিং গাউন পড়া লোক কি সব বলছে. ফরোয়ার্ড করে দেখি এক ঘর ভরতি ন্যাংটা আর নেংটি. ইন্দ্রানী হিহি করে হাসে. তারপর? তারপর এক লোক এক মহিলার দুধ টিপছে আরেক মহিলা সেই লোকের নুনু চুষছে.
দেখে তো আমার নুনুটা তিড়িং করে উঠলো. আরেক লোক দেখি নুনু মুঠ করে হাত উপরে নিচে করছে. আমিও তাই করতে থাকলাম.
কি যে ভালো লাগছিল! চোখ বুজে গিয়ে ছিল অদ্ভুত এক আবেশে. চোখ খুলে দেখি একটা লোক একটা মহিলাকে চিৎ করে ফেলে তার নুনুর ফুটায় নিজের নুনু ঘষছে.

এত বড়টা কিভাবে ঢুকবে ভাবতে ভাবতে দেখি ঢোকা সারা. মহিলার নুনুটা রসে চপচপ করছে. লোকটা তার নুনু একবার ঢুকায় একবার বের করে. আমার কি যে ভালো লাগছিল. অদ্ভুত একটা ভালো লাগা. এরকম আগে কখনো লাগে নি.
কুশনটা ভাঁজ করে মেয়েদের নুনুর মতো করে আমার নুনুতে সেট করে ঘষতে থাকলাম. তারপর একটা ঝাঁকি. মনে হলো বিল্ডিংটা ভেঙে পড়বে. দেখি কুশনের উপর নুনু থেকে রস গড়িয়ে পড়ছে. তাড়াতাড়ি কুশন সরিয়ে হাত মুঠো করে আবারো উপর নিচ করতে থাকলাম. কিছুক্ষন পরে আবারো মাল পড়লো. এদিক ওদিক তাকিয়ে দেখি তখনো কেউ আসেনি.

তাড়াতাড়ি টিসু দিয়ে নুনু মুছে প্যান্ট পড়ে কুশনের খোলটা বাথরুমে ভিজিয়ে রাখলাম. মা জিজ্ঞাসা করলে বলবো জল পড়েছিল. ইন্দ্রানীর মুখের দিকে তাকিয়ে মনে হলো ও টলছে. ক্লাসের ঘন্টা পড়ে গেছে. শিলাজিৎ বললো, শোন এখন আমরা ক্লাসে যাবো. কাল তোরা দুজনে আমার বাড়িতে. তিনজনে মিলে বইটা পড়ি. খুব মজা হবে. ইন্দ্রানী শিলাজিৎের হাত খামচে ধরে বললো, আমার খুব ভয় করছে রে. শিলাজিৎ হেসে বলে, ভয় কিরে বোকা মেয়ে. আমরা আছি না.

পরদিন ক্লাস ফাঁকি দিয়ে ওরা তিনজন মিলে শিলাজিৎের বাড়িতে গেল.

বাড়ি যাওয়ার পর কি হল Bangla choti golpo পরের পর্বে বলছি …..

Exit mobile version