Site icon Bangla Choti Kahini

ছাত্রী উন্নয়ন প্রকল্পঃ সমীকরণালয় কোচিং এ চোদনালয় পর্ব ২

আগের পর্ব

[দেরী হওয়ায় দুঃখিত। আশা করছি নিয়মিত গল্প চলবে এখন থেকে। তিনপর্বের গল্পের দ্বিতীয় পর্ব দিলাম আজ]

সেদিনের নিয়ম ব্যাখ্যার মিটিং এর পর সমীকরণালয় এর চোদন প্রকল্প এক অন্য মাত্রা পেল। আরিফ, ওয়াজেদ আর সুমন এর মধ্যে কে কত সৃজনশীল উপায়ে মেয়েদের শরীর ভোগ করতে পারে তার একটা তীব্র প্রতিযোগিতা শুরু হয়ে গেল। চৈতালী আর তার বান্ধবীরাও এক অজানা সুখের জগতের সন্ধান পেল। তাই নিজেদের শরীর ইচ্ছেমত ভোগে তারা কোন প্রকার বাধা দিল না। যে যেভাবে ভোগ করতে চাইত তারা সেভাবেই রাজি হয়ে গেল।

এভাবে আরও মাস দুয়েক, মানে পনের দিনের চার রাউন্ড শেষে আবারও অভি ভাই একটা জরুরী মিটিং ডাকল। আগের মিটিং এর নতুন নিয়ম এর কারণে যে ভাল একটা পরিবর্তন এসেছে সেটা থেকে সবাই এই মিটিং নিয়ে বেশ উৎসাহিত হয়ে মিটিং এ এল।

অভি ভাই মিটিং এর শুরুতে সবার দুর্দান্ত পার্ফরম্যান্স এর জন্য ধন্যবাদ জানাল। “আমি ভাবিনি যে এত দ্রুত এত সুন্দর মত সব কিছু গুছিয়ে যাবে। আসলে যখন শুরু করার চিন্তা এসেছিল তখন মনে হয়েছিল যে এইটা অসম্ভব। কিন্তু তোমরা মেয়েরা যেভাবে নিজেকে বিলিয়ে দিয়ে এই প্রকল্প বাস্তবায়ন করেছ তার জন্য আমি খুবই গর্বিত।“

সবাই মৃদু হাততালি দিয়ে অভি ভাইয়ের প্রশংসা গ্রহন করল। অভি ভাই তার বক্তব্য চালিয়ে যাচ্ছিল। কিন্তু মুনিরা মাঝখানে বাধা দিয়ে বসল।
“ভাইয়া! আজককেও কি কোন ভিডিও দেখাবেন? তাহলে আমারটা দেখায়েন না প্লিজ। আমার লজ্জা লাগে।“
অভি ভাই উত্তর দেয়ার আগেই বিন্দু হাত তুলে চেঁচিয়ে উঠল “ভাইয়া, আমারটা দেখান, আমারটা দেখান।“ বিন্দুর নির্লজ্জতা দেখে সবাই হেসে উঠল। অভি ভাই খুশি হয়ে বলল “ঠিক আছে বিন্দু, আজকে কিছু দেখালে তোমারটাই দেখাব।“ বিন্দু তার কিউট হাসি দিয়ে বলে উঠল “থ্যাঙ্ক ইউ।“

এই খুনসুটির মধ্যেই অভি ভাই বলে চলল,
“তোমরা হয়ত ভাবছ আজকে মিটিং এ কি হতে চলেছে। আসলে গত কয়েকদিন ধরে তোমাদের মুখে তোমাদের চোদাচুদির বর্ণনা শুনে আমি বুঝলাম যে তোমরা এখন আর প্রাথমিক অবস্থায় নেই। অনেকটা এগিয়ে গেছ। তাই এখন সময় এসেছে তোমাদেরকে আরেক ধাপ এগিয়ে নিয়ে যাওয়ার।“

সবাই রুদ্ধশ্বাসে অপেক্ষা করতে থাকল অভি ভাইয়ের পরের শব্দগুলির জন্য।

“আমি এই সপ্তাহে আলাদা ভাবে ওয়াজেদ ভাই, আরিফ আর সুমনের সাথে বসেছিলাম। তোমরা মেয়েদের মধ্যে চোদাচুদির ক্ষেত্রে কার কোন বিষয়টি সেরা সেটা জানার জন্য। সবার মতামতের ভিত্তিতে আমরা প্রত্যেক মেয়ের একটি গুণ ঠিক করেছি। কিন্তু আমি বলার চেয়ে যারা তোমাদের এই গুণ ভোগ করছে তাদের মুখে শুনলে তোমাদের বেশি ভাল লাগবে।” এটুকু বলে অভি ভাই ওয়াজেদ ভাইকে একজন একজন করে প্রত্যেক মেয়ের গুণ বলার জন্য বলল। মেয়েদের মধ্যে তখন চাপা উত্তেজনা। কে কোন বিষয়ে সেরা সেটা জানার উচ্ছাস।

ওয়াজেদ ভাই লিমাকে নিয়ে বলা শুরু করল। এখানে বলে রাখা ভাল অভি ভাই ওয়াজেদ ভাই কে বেছে নেয়ার কারণ উনার মুখে কোন রাখ ঢাক নেই। দারোয়ান মানুষ, বস্তিতে বড় হয়েছেন। খিস্তি, নোংরা কথা ওনার কাছে খুব স্বাভাবিক। তাই সবাই আলোচনা করে সিদ্ধান্ত নিলেও এই বিষয়ে ওয়াজেদ ভাইয়ের বর্ণনা অন্যরকম অশ্লীলতার মাত্রা পাবে সেটা জেনেই অভি ভাই তাকে এই দায়িত্ব দিল।

ওয়াজেদ ভাই শুরু করল “লিমা একটা খাটি মাগী। ওর দুধ, গুদ সব কিছুই ভাল। কিন্তু মাগীর মত বাড়া চুষতে আর কেউ পারেনা। আমার বাড়া দেখে যে কোন মাগী ভয় পায় একটু মোটা আর লম্বা বলে। বাকি কেউ অর্ধেক এর চেয়ে একটু বেশি মুখে নিতেই হাপায়া যায়। কিন্তু লিমা শালী পুরাটা ঢুকায়া চুষে, ওর জিহ্বা আমার বিচিতে এসে লাগে।”

মুনিরা অবাক হয়ে বলল “তাহলে গলা পর্যন্ত চলে যায় না?”

ওয়াজেদ ভাই একটা অশ্লীল হাসি দিয়ে বলল, “একদম গলার গরম পর্যন্ত যায়। ওর নরম গলায় বাড়া ঢুকায়ে ঠাপাতে যে মজাটা লাগে। মাগীর দমও আছে, ২০-৩০ সেকেন্ড ধরে নিশ্বাস বন্ধ করে ঠাপ নিতে পারে।”

সবাই লিমার দিকে অবাক হয়ে তাকাল। জিজ্ঞেস করল সে এতক্ষণ দম বন্ধ করে থাকে কিভাবে। লিমা বলল যে সে গোসলের সময় পানির বাল্টিতে মুখ ডুবিয়ে দম ধরে রাখার প্রাক্টিস করে। অভি ভাই এটা শুনে হাততালি দিয়ে বলল “লিমা তোমার এই অসাধারণ ডেডিকেশন এর জন্য তোমাকে আমি গলারাণী উপাধি দিলাম।” সবাই লিমাকে সাধুবাদ জানিয়ে হাততালি দিল।

ওয়াজেদ ভাই এবার চৈতালী কে নিয়ে বলতে শুরু করল। “আমার কিন্তু মাগীদের দুধ নিয়ে বেশি আগ্রহ নাই। আমি গুদমারানি পছন্দ করি। দুধমারানি না। তাই সুমন যেদিন চৈতামাগীর দুধ মারার কথা বলল সেদিন মনে মনে শালাকে বোকাচোদা ভাবসিলাম। পরে যেদিন চৈতাকে নিলাম ওর দুধ ভাল করে দেখলাম। ওর দুই দুধ একদম একই রকম সমান, গোল আর মাঝখানে কালোর বদলে খয়েরী বোটা। কিন্তু বোটার রঙ নিয়ে আমার মাতামাতি নাই। মুখে নিয়ে যখন চুষি তখন তো আর রঙ দেখা যায়না। কিন্তু সেদিন মাগীর একটা দুধ চুষতে চুষতে আরেকটা টিপছিলাম, এর মধ্যে মনে হল একটু দুধ মেরে দেখি কেমন লাগে। বাড়া বের করে দুধে লাগাতেই মনে হল যেন গুদ আর মুখ একসাথে মারার শান্তি পাইলাম। দুধ এত নরম যে মনে হল বাড়া গুদের মধ্যে আছে। অন্যদের দুধও মারসি, কিন্তু এরকম মজা আর কারও দুধে নাই।”

অভি ভাই চৈতালীর দিকে তাকাতেই সে বলল যে সে নিয়মিত দুধে লোশন মাখে, আর যতটা সম্ভব দিনে ভাল ব্রা পরে থাকে দুধ ঠিক রাখার জন্য। এটা শুনে আরিফ বলে ঊঠল “ভাই ওর নাম তাহলে দুধরানী রাখি” সবার তালি শুনে বোঝা গেল এই নাম সবার পছন্দ হয়েছে।

এরপর ওয়াজেদ৷ ভাই বিন্দুকে নিয়ে বলতে শুরু করল। “মাঝে মাঝে একবার চোদার পর মাগীদের গুদে রস আসেনা ঠিকমত। তখন আমি গুদ চুষে চেটে আবার চুদার জন্য রেডি করি। কিন্তু কারও গুদে বাল থাকে, কারও একটু নোংরা থাকে তাই চুষার আগে পরিষ্কার করে নিতে হয়। কিন্তু বিন্দু হল খাটি বেশ্যামাগী। এই বেশ্যার গুদে আমি জীবনে বাল দেখিনি। আর এত পরিষ্কার গুদ যে চুষার সময় মনে হয় নারিকেলের শাস চুষছি।”

বিন্দু খুশিতে হাততালি দিয়ে ঊঠল। বলল যে বিদেশী ক্রিম ব্যবহার করে সবসময় বাল পরিষ্কার রাখে। আর চোদা খেতে আসার আগে গুদ ভালমত পরিষ্কার করে আসে। পাশে থেকে সুমন এসব শুনে বলে ঊঠল, “ভাই ওর নাম গুদরাণী রাখেন।” বিন্দুর কিউট হাসি আর সবার হাততালিতে বোঝা গেল এই নাম পাকাপোক্ত হয়ে গেল।

ওয়াজেদ ভাই এবার মুনিরাকে নিয়ে বলতে শুরু করল।
“মুনিরা মাগিকে প্রথমে আমার মনে হয়েছিল অন্যদের চেয়ে একটু দূর্বল মাগী। দুধ এই বয়সেই একটু ঝুলে গেছে। গুদটাও একটু কম টাইট। তাই অন্যদের চেয়ে মাগীকে বেশি ঠাপানো লাগে মাল ফেলার জন্য। আমার মনে হত খাটি বেশ্যা হতে মাগীর এখনও অনেক সময় লাগবে। কিন্তু যেদিন প্রথম কুত্তি চুদা দিলাম সেদিন বুঝলাম মাগী বহু আগেই বেশ্যা হয়ে গেছে। কুত্তার মত যখন উলটা করে চুদলাম মনে হল কুত্তি চুদা দিয়ে ওত মজা আগে পাইনি। মাগী কোমর একদম ঢেউয়ের মত। পাছা উঁচু করে এমন ভাবে গুদ মেলে ধরে যে বাড়া একদম পেট পর্যন্ত চলে যায়। আর কোন মাগী এরকম করে পাছা উঁচু করতে পারেনা। ওরে ওকবার কুত্তি বানায়া চুদলে আর কাউকে ওইভাবে চুদে মজা পাওয়া যায়না।”

মুনিরা লজ্জায় লাল হয়ে গেল। তারপরও সবার চাপাচাপিতে বলল যে সে নিয়মিত যোগ ব্যয়াম করে, তাই শরীর যেভাবে খুশি বাকাতে পারে। এই কথা শুনে কাজল সাথে সাথে বলে ঊঠল “তাহলে ভাইয়া ওর নাম দিই কুত্তীরানী।” সবাই তালি দিয়ে সমর্থন জানালো।

শুধু কাজল বাকি ছিল। ওয়াজেদ ভাই বলতে শুরু করল “এই বেশ্যামাগী নিয়ে কি বলব তা বুঝতেসি না। অন্যদের সাথে আমরা খুজি কিভাবে নতুন উপায়ে মাগীদের ভোগ করা যায়। কিন্তু কাজল বেশ্যা মাগী নিজে থেকেই এমন সব করে যে ওর জন্য নতুন কিছু করা লাগে না। আর মাগীর ঘেন্না বলতে কিছু নাই। একবার শুয়ে শুয়ে বাড়া চুষাচ্ছিলাম। মাগীর চোষনে মাল বের হয়ে গেল। মাল ওর মুখ থেকে আমার বাড়ায় পড়ে গড়ায়ে পাছার খাজে চলে গেল। মাগী সেখান থেকেও চুক চুক করে চুষে সব মাল খাইল। আর একবার বেশ্যাটা হা করে বাড়া চাচ্ছিল। কি মনে করে মুখে পা ঢুকায়া দিলাম। শালী পায়ের নখ চুষে সব ময়লা পরিষ্কার করে দিল। ন্যাংটা নাচ তো আছেই। মাগীর গুদের খাইও অনক। আমরা তিনবার করে চুদি সবাইকে। অন্যরা তিনবারের পর কুত্তির মত হাপাতে থাকে। কিন্তু কাজল বেশ্যামাগী তিনবারের পরও মনে হয় আরও তিনবার নিতে পারবে।”

অভি ভাই একটু দুশ্চিন্তায় পড়ে গেলেন যে কাজলকে কি নাম দেয়া যায়। কিন্তু এতক্ষণ মিটিং এ চুপ করে থাকা সুমন বলে বসল “ওকে চুতমারানি নাম দেন। একদম যায় ওর সাথে” সবাই হেসে উঠলেও বোঝা গেল এই নামই ওর জন্য ভাল।

নামকরণ শেষে অভি ভাই বলল। এবার দ্বিতীয় অংশে আসি। তোমরা জান আমি সবার রুমেই ক্যামেরা লাগিয়েছি যেন সাউন্ড সহ তোমাদের চুদাচুদি বিশ্লেষণ করতে পারি। এবার ছেলেদের বিশেষ একটা করে গুণ দেখাব। আজকে নাম পাওয়া গুদরাণী বলেছিল তার ভিডিও দেখাতে। তাই শুরুতেও ওর ভিডিও দেখাব। এই বলে অভি ভাই ভিডিও ছাড়লেন। সেখানে দেখা গেল বিন্দু ওরফে গুদরানী ন্যাংটা হয়ে পা ফাক করে শুয়ে আছে। আর ওয়াজেদ ভাই তার লম্বা বাড়া ওর গুদে সেট করছে। ভিডিওতে ওয়াজেদ ভাই এর কথা শোনা গেল।

“খানকি মাগী পা আরও ফাক কর। গুদ কি তোর ভাতারের জন্য ঢাইকা রাখসস? তোর ভাতারের পুটকি ফাটাবো শালী। তুই বেশ্যার চেয়েও বড় মাগী।”

ভিডিও এখানে পজ করে অভি ভাই বললেন দেখ ওয়াজেদ ভাই শারীরিক ভোগের পাশাপাশি সুন্দর মানসিক ভোগের রাস্তা বের করেছেন। উনার গালাগালি অশ্লীলতার অন্য মাত্রা যোগ করেছে। আবার ভিডিও শুরু হল। ওয়াজেদ ভাই গুদে বাড়া ঠেলে ঢুকাচ্ছেন। চড়চড় করে বিন্দুর গুদে বাড়া ঢুকতে শুরু করল। বিন্দু ঠোট কামড়ে বাড়া ঢোকা উপভোগ করছে। এদিকে ওয়াজেদ ভাইয়ের গালির মাত্রা বাড়তে শুরু করল “তোর মত খানকি যে জন্ম দিয়েছে সেই মাও একটা বেশ্যা। তোর বেশ্যা মায়ের সামনে মেয়ের খানকি গুদ ফাটাব। রাস্তার মধ্যে ন্যাংটা করে চুদব তোকে ছিনাল কোথাকার। বুঝছিস?” ঠাপের তালে কাটা মাছের মত হাপাতে থাকা গুদরাণী কোন উত্তর দিচ্ছে না দেখে ওয়াজেদ ভাই হুনকার দিল “এই শুয়োরের বাচ্চা, হারামজাদি, জারজ মাগি উত্তর দে।” গালির চোটে বিন্দু কোন রকমে বুঝছি বলে বোঝাল সে সব গালির সাথে একমত। চোদার জন্য সে সব মানতে রাজি। ওয়াজেদ ভাই খুশিতে রামঠাপ দিতে দিতে বলল “তোকে আমি বেশ্যাখানায় বসাব। সারাদিন ন্যাংটা করে রাখব। পা ঠিকমত ফাক করে রাখ। গুদ মারতে যদি একটুও সমস্যা হয় তাহলে তোর শুয়োর বাপের পুটকি মেরে তোর মুখে মাল ঢালব।” বিন্দু এই হুমকি পেয়ে পা যতটা সম্ভব দুইদিকে ফাক করে দিল। আর ওয়াজেদ ভাই মনের সুখে ওর সুন্দর গুদ ছানাবড়া করতে থাকল।

ভিডিও এখানে থামিয়ে অভি ভাই বলল আমরা সবাই ওয়াজেদ ভাইয়ের জন্য হাততালি দিই। সবাই হাততালি দিয়ে ওয়াজেদ ভাইকে অভিবাদন জানাল। এবার অভি ভাই আরেকটি ভিডিও ছাড়ল। সেখানে দেখা গেল সুমন কুত্তির মত পাছা উঁচু করে রাখা চৈতালি ওরফে দুধরানীকে ঠাপাচ্ছে। সাথে পেছন থেকে ওর সুন্দর দুধ ধরে দলাইমলাই করছে। এভাবে কিছুক্ষণ ঠাপানোর পর সুমনের মাল বের হওয়ার সময় আসল। সে গুদ থেকে বাড়া বের করে বাড়ার আগা চৈতালির ঠোটে লাগিয়ে যত্ন সহকারে পুরো মাল ওর মুখে ঢেলে খাওয়ালো। গুদের রসে সুমনের বাড়া তখন চকচক করছে। মাল খাওয়ানো শেষ হলে সুমন চৈতালির মাথায় হাত বুলাতে বুলাতে বলল “তুই তো জানিস নোংরা বাড়া নিয়ে আমি থাকতে পারিনা। আবার বাথরুমের পানি নষ্ট করে তোর ময়লা সাফ করতে ভাল লাগেনা। অনেক পানি লাগে। তাই তোর ময়লা তুই পরিষ্কার করে দে।” এই বলে বাড়া ওর মুখের সামনে ধরল। চৈতালিও ভদ্র মেয়ের মত বাড়া চেটে পরিষ্কার করতে থাকল। সে দেখে দেখে যেখানে গুদের রস আছে চেটে খেতে থাকল। সুমন বলল “দেখিস পরে আবার রস শুকায়ে সাদা হয়ে না থাকে যেন। একদম পরিষ্কার করে দিবি।” চৈতালি দ্বিগুন উতসাহে চাটতে থাকল৷ এরপর সুমন বলল “বালগুলা কেমন চ্যাট চ্যাট করছে” সাথে সাথে দুধরানি সুমনের বাল চাটতে শুরু করল। একটা একটা বাল মুখে নিয়ে চুষে নিজের গুদের রস খেয়ে পরিষ্কার করে দিল। এর মধ্যে সুমনের বাড়া আবার দাড়িয়ে গেছে৷ সামনে চৈতালির সুন্দর মুখ দেখে সে আর গুদ পর্যন্ত গেলনা। বাল থেকে মুখ টেনে সরিয়ে বাড়া ঘপাত করে মুখে ঢুকিয়ে মুখ চুদতে শুরু করল।

অভি ভাই কিছু বলার আগেই সবাই হাততালি দিয়ে সুমনকে অভিবাদন জানাল। সবাই বুঝে গেছে কোন আচরণ কে অভিবাদন জানাতে হবে। সাথে সাথে সবাই বুঝতে পারছে কিভাবে নতুন নতুন উপায়ে চুদতে হবে। অভি ভাই বুঝল তার উদ্দেশ্য সার্থক হয়েছে।

এবার অভি ভাই আরিফ এর উদ্দেশ্যে বলল “আরিফ, আমি তোমার ভিডিও দেখে বিশেষ কিছু পাইনি। এখনও তোমার চোদা নিয়ম মাফিক। প্রথমে বাড়া চুষিয়ে নাও। তারপর দুইবার চোদ। অন্যরা চোষানোর পাশাপাশি মুখ মারা শুরু করেছে। তুমি সেটাও করনা। অন্যদের চেয়ে তুমি দুধ বেশি টিপ, কিন্তু সেটাও সবসময় না। আমার মনে হয় আজকে তুমি অনেক কিছু বুঝেছ। সামনে বার আমরা ভাল কিছু পাব তোমার কাছে।”

আরিফ চুপচাপ মাথা দুলিয়ে জানাল সে বুঝতে পেরেছে। এরপর অভি ভাই বলল “সুমন আর ওয়াজেদ ভাইয়ের মধ্যে কে সেরা এইটা নির্ধারণ করতে আমার অনেক কষ্ট হয়েছে৷ দুইজনই শারীরিক ভোগের পাশাপাশি মানসিক ভোগের রাস্তা বের করেছে। কিন্তু এইদিক দিয়ে আমি ওয়াজেদ ভাইকে এগিয়ে রাখতে চাই উনার গালিকে শিল্পের পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য। তাই ওয়াজেদ ভাই, আপনি আজকে প্রথমে বেছে নেয়ার সুযোগ পাবেন পরের পনেরদিন কোন দুইজনকে চুদতে চান।”

ওয়াজেদ ভাই হাসি দিয়ে বলল “চৈতামাগীর বাড়া পরিষ্কার করা দেখে ওরেই চুদতে ইচ্ছা করছে। তাই দুধরানী চৈতাকে নিব প্রথমে।”

বলার সাথে সাথে চৈতালি গিয়ে ওয়াজেদ ভাইয়ের কোলে গিয়ে বসল। ওয়াজেদ ভাই ওর মুখে নিজের৷ জিহ্বা ঢুকিয়ে দিলে চৈতালি চুকচুক করে চুষতে থাকল। এটা দেখে লিমা বলে ঊঠল “চৈতালি, পরের নামটা বলতে দাও৷” ওয়াজেদ ভাই জিহ্বা চৈতালীর মুখ থেকে বের করে বলল “মাগী তোর গলা মারা হয়না বহুদিন। তুই আয়।” লিমা৷ হয়ত এইটাই চাচ্ছিল, সে হাসিমুখে ওয়াজেফ ভাইয়ের পাশে বসে চৈতালি কিভাবে তার জিহ্বা চুষছে সেটা দেখতে থাকল।

অভি ভাই এবার সুমনকে বেছে নেয়ার জন্য বলল। সুমন বিন্দুকে বেছে নিল প্রথমে। বিন্দু সুমনের পাশে বসে ওর গালে কিস করে ধন্যবাদ জানাল। সুমন এরপর কুত্তিরানী মুনিরাকে বেছে নিল। বিন্দু আবার আবদার করল যেন সুমন ওকে আগে ডাকে। বলল “আমাকে কিন্তু আগে ডাকবা। কুত্তিরানী কে কুত্তিচোদার লোভে ওকে আগে ডাকবানা।” সুমন মজা করে বলল “কুত্তিচোদার লোভ তো হচ্ছে!” বিন্দু কপট রাগ দেখিয়ে বলল “আমাকেও তো কুত্তিচোদা দাও। দাও না? তাহলে আগে ডাকবানা কেন?” সুমন হাসি দিয়ে ওর রাগ ভাঙিয়ে জামার ভেতর হাত ঢুকিয়ে একটা দুধ টিপতে টিপতে বলল যে সে তাকেই আগে ডাকবে।

বাকি থাকল চুতমারানি কাজল। অভি ভাই রাকে আরিফ এর সাথে পরের পনেরদিন চুদাচুদি করতে বলল। তবে বোঝা গেল আরিফ একটু অখুশি। অভি ভাই বুঝল এই প্রকল্প পরের ধাপে নেয়ার সময় চলে এসেছে।

 

Exit mobile version