Site icon Bangla Choti Kahini

রূপালীর চোদনগাঁথা – পর্ব – ১ (Chodachudir Golpo - Rupalir Chodongantha - 1)

হ্যালো বন্ধুরা, আমি রুপালি, আমি এই ওয়েবসাইটের নিয়মিত পাঠিকা,তবে এই প্রথম নিজের জীবনের কিছু সত্য ঘটনা সবার সাথে শেয়ার করবো বলে লেখা শুরু করলাম,আশা করছি আপনাদের ভালো লাগবে । প্রথমে আমার বিষয়ে একটু বলেনি, এখন আমার বয়স ১৮ বছর,শারীরিক গঠন মোটামুটি সুন্দর 34-28-30, আমি গায়ের রং একটু শ্যামলা, হাইট মোটামুটি ৫ ফুট। আর ক্যারেক্টারের দিক থেকে বলতে গেলে আমি ভীষণ কামুক আর সবমিসিভ টাইপের মেয়ে,সে গল্পে আসবো কিন্তু তার আগে আমি আমার সংক্ষেপে বিষয়ে কিছু বলি।

খুব অল্প বয়সেই মাকে হারানোর পর বাবা আমাকে এবং আমার দিদিকে নিয়ে একটা কনস্টেবল এর চাকরি পেয়ে শহরে চলে আসে । তখন আমি ক্লাস থ্রিতে পড়ি আমার দিদি আমার থেকে পাঁচ বছরের বড় । হাইস্কুলে পড়া কালীন আমার দিদির প্রেম করতে শুরু করে এবং উচ্চমাধ্যমিক দেওয়ার পরই আমার দিদি তার প্রেমিকের সাথে পালিয়ে বিয়ে করে নেয় । বাবা এই সম্পর্ক মানতে চাইনি তাই দিদিকে ত্যাজ্য করে দেয় ।

এরপর বাবাও একটি মহিলার সাথে সম্পর্কে জড়ায় এবং আমার দেখভাল করার জন্য তাকে বিয়ে করে বাড়িতে আনে । কিন্তু আমার সৎমার সাথে প্রথম থেকেই আমার বনিবনা হত না, সে বাবার কাছে ভালো মানুষের রূপ দেখা তো আর বাবার না থাকলে আমাকে নানান ভাবে মানসিক এবং শারীরিক অত্যাচার করত আর বাবার কাছে গিয়ে আমার নামে নানান রকম নালিশ করতো, আস্তে আস্তে আমার সৎ মা সংসারে এতটা অশান্তি জুড়ে দিল যে বাধ্য হয়ে বাবা তাকে নিয়ে একটি বাড়াবাড়ি করে আলাদা বসবাস করতে শুরু করল, তবে আমাকে আমার বড় মাসির বাড়িতে পাঠিয়ে দিল ।

উনি একাই থাকতেন উনার স্বামী কিছু সময় আগে মারা যায় এবং উনার মেয়ে দিদির মত পালিয়ে বিয়ে করে এবং মাসির সাথে কোন যোগাযোগ রাখেনি । মাসি আমাকে পেয়ে ভীষণ খুশি হলো, কিন্তু মাসি খুব গরীব আর মাসির বাড়ি ছিল মাটির আর টালির চাল, আর মাসি লোকের বাড়িতে রান্না করে অর্থ উপার্জন করত । বাবা মাসে মাসে মাসিকে আমার খরচার টাকা পাঠাতো, কিন্তু সেটা এতটাই কম যে সেটাতে শুধুমাত্র খাওয়ার খরচাটাই কোনোভাবে হত তাই আমি মাসিকে বলতাম তুমি রান্নার সাথে সাথে লোকের বাড়ির জামা কাপড় ধোয়ার কাজটাও নিয়ে নাও আমি সেটা করে দেবো। ঘরে আর্থিক অনটন থাকার জন্য মাসি রাজি হল ।

এখন আমার জীবন দুটো ক্যারেক্টার প্লে করতে লাগলো একটা লন্ড্রিগার্ল আর একটা স্কুল গার্ল। আমার জীবনটা হয়ে গেল এক প্রকার এরকম
সকালে ঘুম থেকে উঠেই মাসির বাড়ির পেছনে একটা পুকুরে একরাশ জামা কাপড় নিয়ে চলে যেতাম কাঁচতে, সেগুলো কেচে স্নান করে ভেজা জামা পড়েই স্কুলে রওনা দিতাম,আর গিয়ে চেঞ্জ করে নিতাম। আবার ছুটির পর আবার বাড়ি ফিরে জামা কাপড় কাচার কাজে লেগে পড়তাম। এই ভাবেই দিন কাটছিল,বেশ কিছু উপার্জন ও হচ্ছিল, আর এত কিছু ঘটনার মধ্যে আমি এইট পাশ করে কোন রকমে ক্লাস নাইনে উঠলাম, আর এখান থেকেই নিল আমার জীবনের এক অন্যতম মোর।

বারো ক্লাসে ওঠার পর আমার রোল নাম্বার অনেক পেছনে হল এবং আমার কিছু এরকম বান্ধবীদের সাথে বন্ধুত্ব হল যাদের পড়াশোনা থেকে বেশি সেক্স রিলেটেড বিষয়ে বেশি ইন্টারেস্ট ছিল, ওরা নানান রকম হট ম্যাগাজিন নিয়ে আসতো আর টিফিন টাইমে আমরা কোন ফাঁকা জায়গায় বাথরুমে গিয়ে সেসব ম্যাগাজিনের হট ছবি দেখে মজা নিতাম, একদিন তো আমার এক বান্ধবী মৌ চটি বই এনে সেটা পড়তে পড়তে গরম হয়ে নিজের দুধ টিপতে শুরু করেছিল হঠাৎ আমার চোখ পড়ায় আমি বললাম কি করছিস তুই এটা ? ও বলল করে দেখ মজা পাবি, এরপর ওর থেকে চটি বইটা বাড়িতে এনে সেটা পড়তে পড়তে নিজের দুধ টিপতে লাগলাম অদ্ভুত একটা ফিলিংস হল, আমার নিপলস দুটো যেন শক্ত হয়ে গেল আর আমার গুদটা ভিজে গেল ,খুব ভালো লাগতে শুরু করলো ।

এরপর একদিন মৌ মোবাইলে পর্ন ভিডিও এনে দেখালো আমরা সবাই নিজেদের মোবাইলে ভিডিওটা শেয়ার করে নিলাম এরপর জীবনে আরও মজা আসতে শুরু করলো, পড়াশোনা এখন প্রায় লাটে উঠে গেলো, রাতদিন খালি পর্ন আর চটি বই এখন সিলেবাস হয়ে উঠলো । তবে শুধু থিওরি না প্র্যাকটিকালেও হাত পাকাতে শুরু করলাম, শুধু দুধ টেপা না সাথে সাথে ফিঙ্গারিংও করতে শিখে গেছি ।

আমার যেহেতু কোন ফোন ছিলনা তাই মোবাইল ফোনে পর্ন দেখতাম আর সেটা দেখে ফিঙ্গারিং করে শারীরিক চাহিদা মেটাতাম । কিন্তু এতে আমার মন ভরছিল না তাই মাসিকে বললাম আমাকে একটা ফোন কিনে দিতে, মাসি আমাকে কিছুদিনের মধ্যে একটা সেকেন্ড হ্যান্ড ফোন এনে দিল । এদিকে ফোন হাতে পেয়ে আমার পর্ন দেখার নেশা আরো বেড়ে গেল ।

আগের মাসের আমি এক ঘরেই থাকতাম কিন্তু আমি নিজের শারীরিক চাহিদা মেটানোর জন্য মাসিকে উচ্চ মাধ্যমিক পরীক্ষার বাহানা দিয়ে একটা আলাদা ঘরে শিফট করে গেলাম, কিন্তু ঘরটার অবস্থা খুব খারাপ ছিল জায়গায় জায়গায় টালির চাল ফাটা ছিল যার জন্য বৃষ্টি হলে ঘরে জল পড়তো, কিন্তু লন্ড্রির কাজ করার জন্য প্রায় সারাদিনই আমি ভিজে জামা কাপড়ই থাকতাম তাই ভিজে থাকতে থাকতে আমার কোন অসুবিধা হতো না বরং ভালই লাগতো ।

ভিজে অবস্থায় গায়ে যখন জামাটা যখন গায়ের সাথে সাথে থাকতো তখন নিজের প্রস্ফুটিত যৌবন দেখে খুব উত্তেজিত হই । মনে হতো কবে কেউ এসে আমার এই আমার এই শরীরটাকে ভোগ করবে, আমার বান্ধবী গুলোর একটা করে বয়ফ্রেন্ড জুটে গেছিল, কিন্তু আমার কেউ সেরকম জুট ছিল না কারণ আমি ওদের মতো অতটা সুন্দরী আর স্টাইলিশ নই, অত ফ্যান্সি জামা কাপড়ও আমার নেই, মেরে কেটে আমার দু জোড়া ফ্রক আর একটা স্কুল ড্রেস, যেগুলো ভিজে ভিজে এতটাই পাতলা আর পুরনো হয়ে গেছে যে সেগুলোতে আমাকে একটা ভিকিরি ক্লাসের মেয়ে মতই লাগে যদিও আমার কিছু এসে যায় না, কারণ আমাকে যার ভালোলাগার এই ভাবেই লাগবে।

এবার আসি সেদিনের ঘটনায় যেদিন আমার প্রথম রাজুর সাথে পরিচয় হয়েছিল, সেদিন স্কুল থেকে ফেরার পর আমি মৌ পিয়াসা সীমা আমরা চার বান্ধবী নদীর ঘাটে ঘুরতে যায়, সেখানে একটা নির্জন জায়গায় একটা ভাঙ্গা নৌকার মধ্যে বসে আমরা একটা পর্ন সিনেমা সবাই দেখছিলাম দেখতে দেখতে সবাই হর্নি হতে শুরু করি, একে একে সবাই নিজেদের ব্রা প্যান্টি খুলে একে অন্যের দুধ টিপতে থাকি, আমি একটা লাল পাতলা ফ্রক পড়েছিলাম, ব্রা খুলে দেওয়ায় আমার নিপলস দুটো শক্ত হয়ে স্পষ্ট বোঝা যাচ্ছেছিল।মৌ আমার পেছনে চেনটা খুলে ফ্রকের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে আমার দুধগুলো টিপতে শুরু করেছিল, আমিও ওর শার্টের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে ওর দুধ দুটো ভালো করে টিপে দিচ্ছিলাম, আমাদের সেক্স প্রায় চরমে উঠতে শুরু করেছিল।

ঠিক সেই সময় হঠাৎই আকাশ কালো করে আসলো আর প্রচন্ড ঝোড়ো হাওয়া দিতে শুরু করলো, এই অবস্থায় আমাদের সেই হর্নি মোমেন্ট টা পুরো মাটি হয়ে গেল,ওরা সবাই ওদের বয়ফ্রেন্ড কে ফোন করে দেখা করার জন্য বলে, আমি বুঝতে পারলাম আজকের এই রোমান্টিক মরশুমে না চুদিয়ে থাকবে না, আমি সিঙ্গেল আমি আর সেখানে থেকে কি করব তাই আমি বাড়ির দিকে রওনা দিলাম। যেতে যেতে মাঝ রাস্তাতে ঝেঁপে বৃষ্টি নামলো, আমি বৃষ্টির মধ্যে ভিজে ভিজে সাইকেল নিয়ে বাড়ির দিকে যেতে শুরু করলাম।

কিছুক্ষণ যাওয়ার পর সাইকেলের চেনটা গেলো কেটে, এদিকে বছরে বৃষ্টি তার ওপর সন্ধ্যা হয়ে আসছে,আমি রাস্তায় একটা পাতলা ফ্রক পড়ে বিনা ব্রাতে ভিজে স্নান হয়ে সাইকেলটাকে সারানোর চেষ্টা করতে লাগলাম,হঠাৎ করে একটা ছেলে সাইকেল করে পাশে এসে জিজ্ঞেস করলো – কোনো হেল্প লাগবে ?

আমি মুখ তুলে দেখলাম – আমার মত বয়সী একটা ছেলে,আমি বললাম – হ্যাঁ,সাইকেলের চেনটা খুলে গেছে, কোনো হেল্প করতে পারবে ? ছেলেটি আমার মুখের দিকে কিছুক্ষণ চেয়ে থেকে বলল, তুমি কি হাইস্কুলে পড়ো, আমি একটু অবাক হয়ে বললাম হ্যা কেনো ? ছেলেটি বলল – না মানে তুমি রোজ আমাদের স্কুলের সামনে দিয়ে যাও র ফেরো তো তাই আর কি ? আমি বললাম – ও আচ্ছা,কিন্তু আমি তো স্কুল ড্রেস পরে যাই না,আর ফিরিও না,তুমি কি করে বুঝলে ? ছেলেটি বলল – তোমার বন্ধুরা তো স্কুল ড্রেসে থাকে,সেটাতেই আন্দাজ করলাম । আমি বললাম – ওহ । এবার একটু হেল্প করে দিলে ভালো হতো । ছেলেটা – ও হ্যাঁ হ্যাঁ,এই বলে ছেলেটা নিজের সাইকেলটা স্ট্যান্ড করে, আমার সাইকেলটা ঠিক করতে লাগলো।

আমি উঠে দাড়িয়ে ছেলেটাকে দেখতে লাগলাম,ছেলেটার পেটানো চেহারা,ফর্সা বেশ,একটা সাদা শার্ট পড়েছিল,সেটা এখন গায়ে পুরো সেঁটে আছে, দেখতে ভীষণ হট লাগছে । ছেলেটার সাথে পরিচয় করার ইচ্ছে হলো,তার সাথে মাথায় একটু দুষ্টু বুদ্ধিও আসলো ।কিছুক্ষণ পর ছেলেটা আমার সাইকেল টা ঠিক করে দিয়ে বলল এই নাও ঠিক হয়ে গেছে,আমি বললাম থ্যাংকস, থ্যাংকস এ লট, এখন নয়তো বাড়ি যাওয়া খুব চাপ হয়ে যেত। হাই আমি রুপালি,তোমার নাম ?

ছেলেটি – আমি রাজু । আমি – তুমি কোন ক্লাসে পড়ো ? রাজু বলল ক্লাস নাইনে, তুমি ? আমি – ওয়াও সেম সেম । আমি বললাম তোমার সাথে পরিচয় হয়ে খুব ভালো লাগলো । এবার আসি বৃষ্টি বাড়ছে আর সন্ধেও হয়ে গেলো । রাজু বলল – যদি কিছু মনে না করো তোমাকে আমি একটু এগিয়ে দিয়ে আসতে পারি ? আমি বললাম -তুমি এদিকেই যাবে ? রাজু – হা এদিকেই যাব । আমি – বেশ চল তাহলে ।

রাস্তায় যেতে যেতে আমি লক্ষ্য করছিলাম রাজু আর চোখে আমার দিকে তাকাচ্ছে বিশেষ করে আমার বুকের দিকে, আর ওর প্যান্টের পেনিসের জায়গাটা উঁচু হয়ে আছে । পর্ন মুভি টা দেখার পর থেকে আমি যথেষ্ট হর্নি মুডে ছিলাম,তাই ভাবলাম ওকে একটু সিডিউস করা যাক । রাস্তা নির্জন ছিল – আমি পিঠের চেন ইচ্ছে করে একটু খুলে দিলাম যাতে স্লিভটা নিচের দিকে নেমে ক্লিভেজটা দেখা যায়,কিন্তু ভিজে থাকার জন্য জামাটা বেশ অনেকটাই নিচে নেমে গেলো,আর ফ্রকের গলাটা বড় থাকার জন্য আমার ক্লিভেজটা অনেকটাই এক্সপোজ হয়ে গেলো,কিন্তু আমি সেদিকে ভ্রুক্ষেপ না করে আমি ওর সাথে নরমাল ভাবেই কথা বলতে লাগলাম ।

আর ওকে লক্ষ্য করতে লাগলাম,ও এখন মাঝে মাঝে আমার বুকের দিকে তাকাচ্ছে আর নিজের বাড়াতে হাত বোলাচ্ছে প্যান্ট এর ওপর দিতে,আমি নিজেও খুব উত্তেজনা ফিল করতে লাগলাম,আমার নিপল দুটো শক্ত হয়ে খাড়া হয়ে আছে,এরপর আমি ইচ্ছে করে পায়ে কাঁকর ঢোকার বাহানায় দুবার সামনের দিকে ঝুঁকতেই আমার ব্রা লেস দুধ দুটো অনেকটাই এক্সপোজ হয়ে গেলো,আমি আরচোখে রাজু দিকে তাকিয়ে দেখি ও একদৃষ্টে আমার দুধদুটো চোখ দিয়ে গিলছে,আর ওর বাঁড়াটা রীতিমত ফুলে উঠেছে,এরপর আমার বাড়ির কাছাকাছি আসার পর আমরা একে অপরের ফেসবুক আর ইনস্টাগ্রাম আইডি এক্সচেঞ্জ করলাম।

রাজু বলল – তাহলে কি আবার দেখা হবে ? আমি বললাম – উমমম দেখা যাক হতেও পারে । রাজু – আশা করছি হবে, চল বাই। এইবলে রাজু চলে গেলো । আমি বাড়ি ফিরে দেখলাম মাসি একজন ফেরেনি, নিজের ঘরে গিয়ে আগে এই ভিজে ফ্রক পড়েই,নিজের কিছু বেশ হট হট পিক তুললাম যেটাতে আমার ক্লিভেজ আর নীপলস স্পষ্ট বোঝা যাচ্ছে জামার ওপর দিয়ে,আর এমন ভাবে ফেইসবুকে আর ইনস্টাগ্রাম এ আপলোড করলাম যাতে একমাত্র রাজুই যাতে দেখতে পায়।

মনে মনে ঠিক করলাম রাজুকেই নিজের বয়ফ্রেন্ড বানাবো যদি না ওর কোনো গার্লফ্রেন্ড থেকে থাকে। যায় হোক পিকগুলো আপলোড করে দেওয়ার পর,বৃষ্টির মধ্যেই পুকুরে চলে গেলাম বাসন মাজতে,বাসন মেজে ঘরে এসে দেখি,রাজু আমার পিকগুলোতে লাইক আর কমেন্ট করেছে,আর মেসেজ করেছে,
রাজু – হাই! কি করছো ?
আমি – এইতো বৃষ্টিতে ভিজছি ?
রাজু – এখনো ? তোমার ভিজতে বুঝি খুব ভালো লাগে ??
আমি – হ্যাঁ খুব ।
রাজু – এত ভিজলে শরীর খারাপ হয়ে যাবে তো ?
আমি – নাগো হবে না,অভ্যেস আছে, তুমি কি করছো ?
রাজু – তোমার পিক গুলো দেখছিলাম, তোমাকে পীকগুলোতে খুব হট লাগছে ।
আমি – তাই ! শুধু পিকেই হট লাগছে,আর সামনে থেকে যে দেখলে ?
রাজু – উফ্ সামনে থেকে তুমি এক্সট্রিম হট লাগছিলে।
আমি – তাই ! তো কি দেখে তোমার আমাকে এক্সট্রিম হট লাগলো ?
রাজু – তোমার ড্রেসটার জন্য । আসলে তোমাকে এই লাল ফ্রকটা পড়ে অনেকবার দেখেছি স্কুল থেকে ফেরার সময় । খুব সুন্দর লাগে আর আজ ভিজে অবস্থায় আরো সুন্দর লাগছিল।
আমি বুঝতে পারলাম রাজু আমাকে তাহলে প্রায়ই ফলো করে।
আমি – আচ্ছা তোমার গার্লফ্রেন্ড আছে ?
রাজু – না গো নেই ?
আমি – করনি না জোটেনি ?
রাজু – বলতে পারো দুটোই । আসলে গার্লফ্রেন্ড এর বিষয়ে আমার টেস্ট সবার থেকে একটু আলাদা।
আমি – আচ্ছা,টা কি রকম টেস্ট শুনি ? যদি আপত্তি না থাকে ।
রাজু – আচ্ছা বলবো তবে এখন না,আচ্ছা তোমার বয়ফ্রেন্ড আছে ?
আমি – না তোমার তোমার মত সেম অবস্থা ।

এরকম ভাবে সারারাত আমাদের গল্প চললো, র একরাতের মধ্যেই আমরা অনেকটাই ফ্রাঙ্ক হয়ে গেলাম । আমরা নিজেদের ফোন নম্বর এক্সচেঞ্জ করে নিলাম । রাজু আমাকে ভিডিও কল করতে চাইলো । আমি বললাম – দাড়াও মাসি এসেছে কিনা দেখি,দেখলাম বৃষ্টির জন্য মাসি আসেনি,মাসিকে ফোন করলাম,বলল কাল সকালে আসবে। আমি তো খুশিতে আত্মহারা। আমি রাজুকে ভিডিও কল করতে বললাম । ভিডিও কল করেই রাজু আমাকে ভিজে ফ্রকটা তে দেখে বলল – তুমি এখনও ভিজে ফ্রকটা পড়েই আছে ?
আমি – হ্যাঁ কেনো ?
রাজু – এতক্ষণ ভিজে জামা পরে থাকলে জ্বর আসবে তো ?
আমি – তুমি চিন্তা করো না আমি ২৪ ঘন্টা ভিজলেও আমার কিচ্ছু হবে না । আর আমার শুকনো জামার চেয়ে বেশি ভিজে জামা পরে থাকতেই বেশি ভালোলাগে ।
রাজু – ঠিক আছে তোমার যা ইচ্ছে, সত্যি বলতে আমারও ওয়েটনেস এর প্রতি একটা অ্যাডিকটসন আছে ।
আমি – বাহ তোমার আর আমার মধ্যে তাহলে একটা মিল পাওয়া গেলো ।

রাত বাড়ার সাথে সাথে আমাদের মধ্যে ঘনিষ্টতা বাড়তে লাগলো । আমি মাঝেমধ্যেই রাজুকে নানান ভাবে নিজের ক্লিভেজ দেখিয়ে সিডিউস করতে লাগলাম, ফ্রকের পিঠের চেনটা আমি পুরোপুরি খুলে দিলাম যাতে আমার সামনের দিকে স্তনটা অনেকটা দেখা যায় এবং সেটাই হলো আমার হাতের স্লিপটা অনেকটা নিচে নেমে গেল আর আমার স্তনটা অনেকটা বেরিয়ে আসলো প্রায় নিপেলস পর্যন্ত, সেটা দেখে রাজুর চোখ বড় বড় হয়ে গেল এবং ও জিভ দিয়ে ঠোঁট চাটতে শুরু করল, আমি বুঝতে পারলাম ও যথেষ্ট অ্যারাউস হয়ে গেছে, এবং ওর হয়তো মাস্টারবেট করা শুরু করেছে ।

গল্প করতে করতে প্রায় রাত তিনটে বেজে গেছে হঠাৎ রাজু বলে উঠলো রুপালি তোমাকে এখন আরেকবার বৃষ্টি ভেজা অবস্থায় দেখতে পারি ?
আমি বললাম বাইরে বৃষ্টি তো মনে হচ্ছে থেমে গেছে তবে তবে এতরাতে আমাকে আবার ভেজাতে চাইছো কেনো ? রাজু একটু ইতস্তত হয়ে বলল – না মানে কিছু না সরি। আমি – এতে সরি বলার কি আছে ? আমি কিছু মনে করিনি । ডোন্ট ওরি। আচ্ছা দাড়াও আমি একটু জল খেয়ে আসি । এরপর আমি বাইরে গিয়ে একটা জলভর্তি জগ নিয়ে আসলাম,তারপর জগ টার মুখটা এতটা আলগা করে দিলাম যাতে খেতে গেলেই পুরো জলটা আমার গায়ে পড়ে, আমি ঘরের আলো জ্বালিয়ে রাজুর সামনে বসে যেই জলটা খেতে গেলাম ঠিক জগের মুখটা খুলে পুরো জলটা আমার গায়ে পড়লো আর আমি পুরো ভিজে স্নান হয়ে গেলাম, বাঁ দিকে দুধটা অনেকটা বেরিয়ে গেল,প্রায় নিপিলস এর এরিওলা পর্যন্ত রাজু আমাকে এই অবস্থায় দেখে ভীষণ অ্যারাউস হয়ে গেল আর জোরে জোরে নিজের নিজের বাঁড়া খেচতে লাগলো ।

এবার ওর হাতটা এত জোরে নাড়াচ্ছিল আর আর মুখের ভাব ভঙ্গি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছিল যে ও মাস্টারবেট করছে, আমি ওকে বাধা দিলাম না কারণ আমি চাইছিলাম ও আমাকে দেখে সেক্সচুয়ালি এরাউস হোক । কিছুক্ষণ পর ও আহ আহ করে মৃদু আওয়াজ করে বীর্য্যপাত করলো । ওর বীর্যপাত হওয়ার পর আমি ওকে জিজ্ঞেস করলাম কি করছিলে তুমি ?

রাজু বলল – কই কিছু নাতো ? আমি বললাম – আহ্ আহ্ করি কিসের আওয়াজ করছিলে ? রাজু বিষয়টা লুকানোর জন্য বলল – ও কিছু না পায়ে টান ধরেছিল একভাবে শুয়েছিলাম তো তাই। আমি বললাম – সত্যি করে বল তুমি কি করছিলে ? রাজু আবার – বলল আরে সত্যি কিছু করছিলাম না । আমি বললাম তাই কিন্তু আমি অন্য কিছু দেখলাম তো রাজু একটু চমকে গিয়ে বললাম কি দেখেছো ? আমি বললাম তুমি জানো আমি কি বলছি তুমি মাস্টারবেট করছিলে তাই না ? আমি একটু রাগ দেখিয়ে বললাম – আমার মিথ্যা কথা বলা মানুষ পছন্দ না, ঠিক আছে আমি রাখছি ।

রাজু আমাকে রাগ করতে দেখে বলল না মানে সরি আসলে আমি ঠিক কি বলবো বুঝতে পারছিলাম না আর সরি মানে আমার এরকম করা উচিত হয়নি। আমি বললাম কি উচিত হয়নি ? রাজু বলল – আমার ভিডিও কলে থেকে মাস্টারবেট করা আসলে তোমাকে দেখে আমি ভীষণ আরাউস হয়েছিলাম, আর নিজের উপর কন্ট্রোল রাখতে পারেনি। আই এম এক্সট্রিমলি সরি ।

আমি বললাম যে ইউ শুড কিন্তু সেটা মিথ্যা বলার জন্য, মাস্টারবেট করেছ তার জন্য না, হতেই পারে তুমি একটা ছেলে আমি একটা মেয়ে আমরা একে অপরকে দেখে সেক্সুয়ালি এরাউজ হতেই পারি, এটা ন্যাচারাল বিষয় । তবে মিথ্যা কথা বলাটা উচিত না । রাজু একটু অবাক ভাবে বলল আমার মাস্টারবেট করাতে তোমার খারাপ লাগেনি ? আমি বললাম না লাগেনি তবে মিথ্যা কথা বলাতে লেগেছে । প্লিজ এরপর কখনো আমাকে মিথ্যে কথা বলো না। রাজু বলল আই এম সরি আই প্রমিস আমি তোমাকে আর কখনো মিথ্যা কথা বলবো না তবে একটা কথা তোমার থেকে জানতে চাইবো, তুমি কখন থেকে বুঝতে পেরেছ আমি তোমাকে দেখে মাস্টারবেট করছি ? আমি বললাম তোমার মোনিং করার আওয়াজ আমি বুঝতে পেরেছি ।

রাজু বলল – তাহলে আর একটা প্রশ্নের উত্তর দাও, তুমি কি এখন ইচ্ছে করে আমাকে এরাউজ করার জন্য ভিজলে ? আমি বললাম তোমার ইচ্ছা করছিল আমাকে বৃষ্টি ভেজা অবস্থায় দেখতে কিন্তু বৃষ্টিতে আমি আনতে পারব না কিন্তু অন্যভাবে তোমার ইচ্ছেটা আমি রাখতে পারব আর তাছাড়া জগ তার মুখটা ঢিলে ছিল । রাজু বলল – আচ্ছা বুঝলাম । তা একদিনের পরিচয়ে একটা অচেনা অজানা ছেলের এরকম একটা অদ্ভুত ইচ্ছে রাখলে কেনো ? আমি বললাম -ইচ্ছে হলো তাই রাখলাম । তাছাড়া আর কিছুক্ষণ পর এমনিতেই লন্ড্রির কাপড় কাচতে পুকুরে যাব সেতো ভিজবই আবার,নাহয় তোমার ইচ্ছে রাখতে একটু আগেই ভিজে গেলাম। রাজু বলল – তোমার যদি আপত্তি না থাকে একটা কথা বলতে পারি ?

আমি বললাম – এত ফর্মালিটি করার দরকার নেই,তুমি যা বলেন স্ট্রেট বলতে পারো। রাজু বলল – তোমার আর আমার স্কুল তো এক দিকেই পড়ে ,আমরা একসাথে স্কুল যাওয়া আসা করতে পারি ? আমি বললাম – এতে আপত্তি থাকবে কেনো ? এমনিতে একা একা যেতে বোর লাগে,ভালই গল্প করতে করতে যাওয়া যাবে । রাজু বলল – বেশ তাহলে,তুমি কটার সময় বের হও। আমি বললাম – সারে ন টা । রাজু বলল – বেশ আমি পৌঁছে যাবো । যাও তুমি একটু রেস্ট নিয়ে নাও । সকাল দেখা হচ্ছে। এরপর ফোন কেটে দিয়ে ভেজা ফ্রকটা পড়েই শুয়ে পড়লাম ।

Exit mobile version