Site icon Bangla Choti Kahini

কামুকি মেয়ে সায়মা – ১ (Kamuki Meye saima - 1)

(উৎসর্গঃএমন ধরনের সূচনা হয়তো আগে কেউ কোনোদিন করেনি।কিন্তু আমি আমার এই সম্পূর্ন সিরিজটা এই সাইটের বিখ্যাত ও অন্যতম জনপ্রিয় লেখক Fer.prog কে উৎসর্গ করলাম।আমিও আপনাদের মতো উনার অনেক বড় ভক্ত।উনার সাথে আমার কোনো পরিচয় নেই কিন্তু আমি আমার অনুপ্রেরণা হিসেবে উনাকে গণ্য করি।আশা করি ভাই অতি শীঘ্রই আমাদের মাঝে এসে উনার অসম্পূর্ণ গল্পগুলো পূর্ন করবেন,ভক্ত হিসেবে এই এক আবদার)

(আর এই সিরিজটা আমার পূর্বলিখিত “কামুকি মেয়ের লীলাখেলা” এর সিক্যুয়েল।কারণ ওইখানকার কিছু কাস্ট ও প্লট এখানে রেফারেন্স হিসেবে নেওয়া হয়েছে গল্পের প্রয়োজনে।আর আমি দুঃখ প্রকাশ করছি যে আমি ওই সিরিজটি পূর্ণ না করার জন্য,কাহিনি তৈরি ছিল কিন্তু ব্যাক্তিগত সমস্যার জন্য আর দেওয়া হয়নি।আশা করি এই সিরিজে আপনাদের সবার সহযোগিতা ও সমর্থন পাবো গতবারে মতোন)

(এই গল্প একটি বাস্তব প্রেক্ষাপট হতে অনুপ্রাণিত।গল্পের এক বড় অংশের সাথে একটি বাস্তব ঘটনার সামঞ্জস্য রয়েছে।যাদের চরিত্র থেকে গল্পটি অনুপ্রাণিত হয়ে লিখা হয়েছে তাদের পূর্ণ সমর্থন রয়েছে গল্পের প্রতি এবং প্রয়োজনের স্বার্থে কিছু নাম পরিবর্তন করে দেওয়া হয়েছে)
Really!?!?

পাশে বসে থাকা দুই বান্ধবীর এই শব্দের আওয়াজ নিস্তব্ধ দীঘির চারপাশে ছড়িয়ে গেলো।৩ বান্ধবীর কথপোকথনের কেন্দ্রবিন্দুতে হলো রিয়া যে কিনা এইমাত্র কনফেস করলো যে গতরাতে সে আর বয়ফ্রেন্ড রাহুল প্রথমবারের মত সেক্স করেছে।তার পাশে বসে আছে তার প্রিয় দুই বান্ধবী সোনিয়া আর আমাদের গল্পের নায়িকা সায়মা।

তাদের সবারই বয়স ১৮-১৯।এইচএসসি পরীক্ষা দিয়ে এখন বিশ্ববিদ্যালয়ের ভর্তির প্রস্তুতি নিচ্ছে।কোচিং শেষ করে কিছু সময় আড্ডা দিতে বসেছিল তারা।আর এ ফাকেই এই ব্রেকিং নিউজ ফাস করলো অষ্টাদশী রিয়া।তার কথা শুনে দুজনেই অবাক।যতটা না অবাক তার চেয়ে বেশি কৌতুহল তাদের মনে।কেননা তিনজনেই বয়সের তুলনায় বেশ এগিয়ে,বিশেষত যৌনতার জ্ঞানে।ছোটোবেলা থেকেই তারা এসব ব্যাপারে একেবারেই ফ্রি।

একমাত্র সায়মার গুদ কুমারী রয়ে গিয়েছে।সোনিয়ার তার এক খালাতো ভাইয়ের সাথে বেশ কয়েকবার সম্পর্ক হয়েছে।আর অভিজ্ঞতা বা জ্ঞানের দিক দিয়ে সবচেয়ে বেশি এগিয়ে রিয়া।সে ক্লাস এইটে থাকতে পড়শী রাতুলের যে গুদে নিয়েছে,আর পিছনে ফিরে তাকাতে হয়নি।ক্লাসমেট,বয়ফ্রেন্ড,চাকর,নিজ আপন ভাই এমনকি রাস্তার অচেনা সিএনজি ড্রাইভারের বাড়া নিতে দ্বিধাবোধ করেনি।

ট,লেসবিয়ান,বাই-সেক্সুয়াল,গ্রুপ,গ্যাংব্যাং সব ধরনের ফিল্ডে পারদর্শী।তাকে এলাকার সবাই রিয়া খানকি নামেই চিনে থাকে।কিন্তু কখনো রিয়া তার কোনো ভাতার বা নাগরের চোখ তার প্রিয় বান্ধবীদের উপর পড়তে দেয়নি।পড়তে দিবেই বা কেনো রিয়া যে কেমন কড়া পিস ছিল সেটা আর বলার অপেক্ষা রাখে না।আর তাদের গ্রুপ কলেজে পরিচিত ছিলো Charlie’s Angels নামে।

এবার তাদের আড্ডায় ফিরা যাকঃ
রিয়া তার সিগারেটে টান দিয়ে বললো(ওহ হ্যা,রিয়া একজন চেইন স্মোকার।আর সোনিয়া,সায়মা মাঝেমধ্যে রিয়ার সংস্পর্শে আসলে টানে।) এত অবাক হচ্ছিস কেন?যেন মনে হল আজই প্রথম এমন কথা শুনলি আমার মুখে?

সায়মা-না একটু অবাক হলাম আরকি।ওইদিনই তোর সাথে রাহুলের পরিচয়।আর এই অল্প কয়েকদিনেই?
রিয়া-সো হোয়াট?সে চাইলে পরিচয়ের প্রথম দিনেই করতে পারতো।বাট আমি তাকে একটু বাজিয়ে দেখলাম।আমার একটা হিন্দু বাড়ার ফ্যান্টাসি ছিলো।নাও ইটস ডান।

এই বলে সিগারেট সায়মাকে দিলো।
সোনিয়া-তাহলে স্কোর কত হলো তোর?
রিয়া(গর্ব করে)-৯ হলো এই ব্যাটাকে নিয়ে।
সায়মা-বাহ রে আমরা এক বাড়াই নেওয়ার সুযোগ পাই না আর তোর ৯টা।
রিয়া-তো তোদের সুযোগ তো ছিলই।লাগবে নাকি এখন?নাকি আমার কোনো ভাতারকে পাঠিয়ে দিবো?(হাসতে হাসতে)
সোনিয়া-থাক লাগবে না।তুই-ই গ্রেট মাগী।রিয়া দ্যা কুইন।

এই বলে তিনজনেই হেসে উঠলো।আজকের মতো আড্ডার এখানেই সমাপ্তি তাদের।
সোনিয়াকে বাসা থেকে দিয়ে এসে রাস্তায় রিয়ার সাথে হাটছে সায়মা।নির্জন রাস্তার এক পাশে হাটা অবস্থায় সায়মা বললো,আচ্ছা রিয়া তোর কি মোটেও অড লাগে না এমন খোলাখুলি সেক্স লাইফ লিড করতে কোনো ম্যারিজ বা কাউকে কমিটমেন্ট ছাড়া?
রিয়া-হঠাৎ এই প্রশ্ন?
সায়মা-জাস্ট এমনি।

রিয়া-শুন,প্রকৃতি আমাকে এই মন মানসিকতা দিয়েছেন যে আমি যেন এভাবে যৌনতাকে উপভোগ করি।আমি কারো প্রতি যেহেতু কমিটেড না তাহলে গিলটি ফিল করারও সুযোগ নেই।প্রত্যেকের একটা ফিজিক্যাল নিড আছে।তোরও আছে,আমারও।আমার ভাগ্য ভালো যে আমি এমন একটা পরিবেশে বড় হয়েছি যেটা আমায় এভাবে গড়েছে।আর আমি কোনো স্লাট না যে অন্যদের আবদারে তার সাথে শুয়ে যাবো।যে আমাকে পাবার যোগ্য তাকেই আমি সব দিয়েছি।শুধু ওই সিএনজিওয়ালা করিম বাদে,যেকিনা একটা ফ্যান্টাসি ছিলো।

সায়মা-আচ্ছা,তুই আসলেই লাকি রে যে এমন পরিবেশে বড় হয়েছিস।আর আমরা তো আফসোস করি সুযোগের।
রিয়া-সুযোগ এভাবে উপলক্ষ করে আসে না।লাইফে বিভিন্ন মানুষ আসে আমাদেরকে শুধু সেই মানুষদের চিনে নিতে হয়।একদিন তোরও সময় আসবে।আচ্ছা আমার বাসা এসে গেছি,আমি যাই।ভালোমতো পড়িস কিন্তু রাতে,কাল এক্সামে আমাকে দেখাস।বায়।

রিয়ার বাসার ২০০ গজ দূরেই সায়মার বাসা।রিয়াকে বিদায় দেওয়ার পর বাকিটা তার কথাগুলো মনে ঘুরপাক খাচ্ছিলো।আসলেই তো,তারও তো নিজের লাইফে একটা হ্যাপিনেস আছে,স্যাটিসফ্যাকশন তো তারও প্রাপ্য।কিন্তু নিজেকে সে ছোটোবেলা থেকেই গুটিয়ে রেখেছিল,চেয়েছিলো সতীত্ব অটুট রাখতে।কিন্তু এই পণ রাখতে যেয়ে নিজ লাইফ লোনলি আর বোরিং বানিয়ে ফেলেছিল।রুমে গিয়ে দরজার লাগিয়ে ড্রেসিং টেবিলের সামনে দাড়ালো।চুলগুলো খুললো।

কি মনে করে নীল রংয়ের কামিজ আর সাদা সালোয়ারটা খুলে ফেললো।এরপর ব্রা আর প্যান্টিটাও খুলে ফেললো।এখন সম্পূর্ণ নগ্ন হয়ে নিজেকে দেখতে লাগলো।৩১ সাইজের ছোটো দুটো মাই,২৪ এর মেদহীন সরু কোমর আর ৩৫ সাইজের ভারী নিতম্ব।গড়পড়তা মেয়ে।সেক্সি বলা যেতে পারে তর্কসাপেক্ষে।

কিছুক্ষণ দাঁড়িয়ে থাকার পর গুদের পাপড়ি দুটোতে হাত দিলো সায়মা।এক অজানা কম্পনে কেপে উঠলো তার শরীর।প্রায় প্রতিদিনই আংগুল দিয়ে খেচে।কিন্তু আজ এ জন্য এক ভিন্ন অনুভূতি হচ্ছে।ধীরে ধীরে গুদে হাত বুলানোর গতি বাড়তে লাগলো।সায়মার আবেশ বাড়তে লাগলো।একটা আংগুল ভীতর বাইরে করলে লাগলো,সায়মার সুখের পরিমাণ বাড়তে লাগলো।তার যেনো এমন বুলানো যাতে না থামে,অনন্তকাল ধরে যেন চলতে থাকে এইসুখ এই প্রত্যাশা ব্যক্ত করছিল।

মনে চাইছিল যেন এক্ষুনি কারো বাড়া ধরে এনে ঢুকিয়ে তার শরীর ঠান্ডা করাক।মুখ থেকে আহ আহ শিতকার বেরোচ্ছিল।প্রায় ১০ মিনিট হতে চললো,এত সময় আর কখনও লাগেনি।বারে বারে রিয়ার কথাগুলো মনে ঘুরপাক খাচ্ছিলো আর হাতের গতি আরো বাড়ছিলো।যৌন উত্তেজনার এক অনন্য উচ্চতায় চলে গেছে সে,যেখানে সুখের কোনো সীমানা নেই,শুধুই আবেশ।দুই পা অবশ হয়ে আসছে,আর পারছে না সাময়া।চোখ বুজে রস ছেড়ে দিলো অষ্টাদশী সায়মা।পা দুটো বেয়ে রস বেয়ে পড়ছে।

অন্য সময় হয়তো সে ফ্রেশ হয়ে নিত,কিন্তু আজ ভিন্ন ব্যাপারটা।তার উত্তেজনার পারদ এখনও নামেনি।বিছানায় গিয়ে শুয়ে আবারও গুদ বুলানো শুরু করলো।আজ এই উত্তেজনা অন্যদিনগুলোর মত নয়,এ উত্তেজনা ভিন্ন,এ আবেগ ভিন্ন।সায়মার ভিতরে এক অন্য পরিবর্তন এসেছে।এ পরিবর্তন নতুন কিছু সৃষ্টির লক্ষ্যে।এক কামুক মেয়ের কামদেবী হয়ে উঠার লক্ষ্যে।এই নতুন অধ্যায়ের জন্ম হলো যার মাধ্যমে এমন এক কামদেবী যেকিনা নিজেকে নিয়ে যাবে এক অনন্য উচ্চতায়।

(গল্পের মান উন্নত করার জন্য পাঠকদের মতামত সর্বদা কাম্য।abirahsan25@gmail.com এ যোগাযোগ করতে পারেন সাজেশন কিংবা কোনো টিপস এর জন্য)

Exit mobile version