Site icon Bangla Choti Kahini

কাঁচা পাকা দুয়েই মজা – পর্ব ৭

এই বলে কাকিমা আমার বাড়াটা ধরে ওপরের ছালটা পুরোটা টেনে নিচে নামালো তাতে আমার বেশ লাগলো কিন্তু যৌনতায় একটুতো ব্যাথা বেদনা থাকবেই তবেই না রগরগে মজা। তারপর কাকিমা নিজের দাঁত দিয়ে বাড়ার মাথাটা ঘষতে লাগলো। কাকিমার দাঁতের খোঁচায় আমার বাড়া টনটনিয়ে ফোনাতুলে দাঁড়িয়ে পড়লো। এরপর বাড়ার ওপরে চেরাটায়, যেটা দিয়ে পেচ্ছাপ আর বীর্য বেরোয়, জিভ দিয়ে ক্রমাগত ঘষলো প্রায় ১-২ মিনিট এতে আমার বাড়াটা আবার আগের মতোই রক্তচাপে স্পন্দিত হতে থাকলো।

কাকিমা আবার আগের মতন কোলবালিশের ওপর মাথা দিয়ে কোমরের নিচে মাথার বালিশটা টেনে নিলো। আমি আসতে আসতে কাকিমার হাঁটু থেকে চুমু খেতে খেতে ওপর দিকে উঠতে লাগলাম হাটু, থাই, কুঁচকি,যোনির নিম্নাংশ, যোনির ওপরের অংশ, তলপেট, কাকিমার তলপেটে কোনো কাটা দাগ নেই একেবারে মসৃন একটু থলথলে। সুগভীর নাভিতে জিভ ঢুকিয়ে থুতু ঢেলে নাড়াতে লাগলাম। সেই থুতু আবার চুকচুক করে টেনে গিলে ফেললাম। কাকিমার শরীরে এক অদ্ভুত যৌন উদ্দীপক গন্ধ। এই গন্ধ হল সেই অপ্সরাদের দেহ থেকে নিঃসৃত সুবাস যা মহাদেবকেও নিজের ধ্যান ভেঙ্গে বাধ্য করেছিল। আমার নাকের আর ঠোঁটের ছোয়ায় কাকিমার সারা শরীরে উদ্দীপনা প্রবাহিত হতে লাগলো কাকিমা কেঁপে কেঁপে উঠছিলো।

আমি চুমু খেতে খেতে কাকিমার স্তন যুগলে মনোনিবেশ করলাম। কাকিমার ৩৬ সাইজের পরিপক্ক স্তনযুগল মারাত্মক নরম আর কোমল। কাকিমার দুটো মাইতেই গুটিকয়েক তিল রয়েছে। সাধারন্ত শরীরের যেই অংশে তিল থাকে সেই অংশ খুব পরিপুষ্ট আর আনন্দ দায়ক হয়। আমি কাকিমাকে দুই স্তনের মাঝের খাজ অংশটায় চুমু খেতে খেতে দুদুর নিপলে গুলো দুই হাত দিয়ে ডলতে লাগলাম। মাঝে মাঝে নিপিলগুলোয় তীব্র কামড় বসাচ্ছিলাম তাতে কাকিমা উত্তেজিত হয়ে উফফ আহঃ আসতে এত জোরে না এরকম আওয়াজ করছিলো।

দুই হাতের জোরে দুদু দুটোকে দলাইমলাই করে মুখ দিয়ে চুষে চুষে লাল লাল দাগ করে আমি কাকিমার গলা বেয়ে ঠোঁটে উঠলাম আর প্রচন্ড জোরে ঠোঁট গুলো কামড়ে কামড়ে ধরছিলাম। নিজের মধ্যে আর একটুকুও ভদ্রতা অবশিষ্ট নেই আমার কারণ আগে উনি ছিলেন পারমিতার মা তাই ওনার সাথে খুব বেশি জংলীপনা করতে চাইছিলাম না। কিছু এখন তো উনি আমার বাধা মাগি। পারমিতার কচি গুদ না চোদার বিনিময়ে কাকিমাকে কিনে নিয়েছি আমি। এখন কাকিমা আমার দাসী। আমি যাখুশি তাই করতে পারি আমার এই বেশ্যা মাগীর সাথে।

আমি মারাত্মক কামরা কামড়ি করছি দেখে কাকিমা আমার মুখটা নিজের মুখ থেকে ছাড়িয়ে আমার মাথায় হাত বুলিয়ে বলল, “আমি উগ্রতা পছন্দ করি কিন্তু এমন কিছু করিস না যাতে পারমিতা আমায় দেখে সন্দেহ করে”
আমি, “ও কিছু জিজ্ঞাসা করলে বলবে যে নতুন ভাতার জুটিয়েছো!”
“ও সব এই বোঝে কিন্তু ওরকম সরাসরি কি কিছু বোঝানো যায়!?”
“পারমিতা কি কারুর সাথে করে?”
“না না দূর। ওকে আমি বাড়ি থেকে বইরে ছারি কতটুকু যে কারোর সাথে কিছু করবে। তবে বাড়িতে মাসটারবেশান করে”
“তাই? তুমি কি করে জানলে ?”
“গেট এর ফাক দিয়ে দেখেছি। এই উর্তী বয়েসে এসবতো সবাই করে তাই কিছু বলি না।”
“আচ্ছা! এবার বাড়াটা কিন্তু ব্যাথা করছে। আমারকে এবার তোমার মধ্যে ঢুকতে দাও!”
“তুই নিজেই তো কামরা কামড়ি করছিস! আমি তো চুদবো বলে কখন থেকে পা ফাক করে দিয়েছি”

আমি আমার বাড়াটাকে এবার কাকিমার গুদের ওপর সেট করলাম। কাকিমা আবার হাত দিয়ে আমার বাড়াটাকে একটু নিচের দিকে নামিয়ে ঠিক গর্তের মুখে লাগিয়ে বলল, “চাপ এবার!”

আমি কোমর প্রসারিত করে চাপ দিতেই ঠাটানো বাড়াটা কাকিমার রসালো যোনিগহ্বরে প্রবেশ করে গেল। আমার বাড়ার মাথাটায় বেশ একটা উষ্ণ চাপ অনুভব করলাম, কাকিমা নিজের যোনিগহ্বভরে আমার বাড়াটা কামড়ে ধরছিল। বাড়াটাকে আবার কিছুটা বের করে জোরে ঠেলা মারলাম। লিঙ্গটা যোনিগহ্ববরের প্রাচীর ভেদ করে জরায়ুর মুখ স্পর্শ করলো অনমি কাকিমা কঁকিয়ে উঠলো, “আসতে এ এ এ ! তলপেটে লাগছে”

আমি শরীরে একটা অমানবিক শক্তি পাচ্ছিলাম ঠিক ঢেকিতে যেভাবে চাল ছাঁটে সেই রকম উদ্দমে গাদন দিয়ে যাচ্ছিলাম আমি পারমিতার মা কে। আমার মনে একটা প্রতিযোগী মনোভাব কাজ করছিলো। মনে হচ্ছিলো বাকি সবার থেকে আমি যদি ভালো না গাতাতে পারি তাহলে তো এই মায়ের বয়সী মহিলার সামনে আমার এই যৌবনের মান সন্মান থাকবে না। এই বারোভাতারী গুদের নেশায় কচি গুদ বিসর্জন দিয়েছি এবার যদি এই ধোকলা গুদটাও ঠিক করে না ঠাপাতে পারি তাহলে জীবনই নষ্ট। তারপর রসায়নবিদ হয়ে যদি এই কামুকি মহিলার শরীরের রসায়নটা না সামলাতে পারি এবং রসের উস্রোত যদি না ঘটাতে পারি তাহলে লজ্জা নিজের কাছে নিজের, নিজেকে ধিক্কার।

কাকিমাকে ঠাপাতে ঠাপাতে আমার বাড়ার মাথাটা অসার হয়ে যাচ্ছিলো শুরু শুরুতে যেরকম সুখানুভূতি পাচ্ছিলাম এখন সেই সুখানুভূতির সুড়সুড়ি টুকুও বুঝতে পাচ্ছিলাম না। কিন্তু আমি অন্য কোনো দিকেই মন না দিয়ে কাকিমার বুকের ওপর শুয়ে দুদু দুটো পালা করে চুকচুক করে টানতে টানতে কোমর উঠিয়ে নামিয়ে ঠাপাতে লাগলাম। এরকম ভাবে কতক্ষন কাটলো তার হুশ ছিল না কিন্তু সারা ঘরময় এক কামকাম গন্ধ আর ঠাপনের কচকচ ফচফচ ভচভচ শব্দ। যেই বালিশের ওপর কাকিমা কোমর উঁচিয়ে আমায় অবাধ প্রবেশের আমন্ত্রণ জানিয়েছিল সেই বালিশটাই কাকিমার পোঁদের তলায় মুর্ছে পড়েছে, আরো মুর্ছে যাচ্ছে আমার ঠাপের তালে তালে।

বালিশের ওপরের সাদা কভারটা কাকিমার গুদের রসে ভিজে জপজপ করছে। কাকিমার গুদে আমার লম্বা বাড়াটা ঢোকার সাথে সাথেই অল্প কিছুটা করে সাদা ফেনাটে রস বেরিয়ে আসছিলো কাকিমার গুদের চেরা মুখ দিয়ে, বাড়ার গা ঘেসে। আর যেই বাড়াটা আমি বের করছিলাম অমনি বাড়ার গায়ে লাগোয়া সাদা রস গুদের বাইরে বেরিয়ে আসছিলো। অদ্ভুত রসালো গুদ এই মহিলার যত চুদছি ততই পিচ্ছিল হচ্ছে। কাকিমাও চোদার তালে তালে নিজের গুদের পেশী গুলোকে সংকোচন প্রসারণ করে আমার বাড়াটাকে ভিতরে ঢুকতে সহজ করছে কিন্তু বেরোনোর সময় কামড়ে কামড়ে ধরছে। এই ভাবেই চোদাচুদি চলতে চলতে একসময় লক্ষ্য করলাম ঘরে এসি চলা সত্ত্বেও আমি আর কাকিমা দুজনেই ঘেমে নিয়ে একসা। কাকিমার বুক পেট আমার বুক পেট পরস্পরের স্পর্শে একদম ঘেমে ভিজে জবজব। আমি কাকিমাকে বললাম, “এই ভাবেই করবে নাকি পিছন থেকে নেবে?”

কাকিমা, “এনাল ? না না ওসব করবো না বড্ডো লাগে !”
আমি, “না না ডগি ”
“তোর এই সাইজে ডগি করতে গেলেই তলপেটে লাগবে । আজ এমনি করছিস এরকম এই কর। কিছুটা ধাতস্ত হয়নি তোর সাইজে ”
“রাজদা(কাকিমার ছোট বেলার বন্ধু) কি তোমায় এনালও দিতো নাকি?”
“তা দিয়েছে বটে এককালে বাট আই ডোন্ট লাইকড ইট”
“ওঃ ওঃ তোমার গুদটা কিন্তু খাসা”
“দূর বাল ! চুদ্ছিস চোদ মনদিয়ে কথা কম বল ”

আমি অমনি চোদার গতি বাড়াতেই কাকিমা, “এই আসতে কর সিইইইইই আউচ আহ্হ্হঃ , খুব আহঃ জোর জোর করছিস তুই । ধীরে কর এরই মধ্যে ২ বার আউট হয়েগেসি আমি আহ্হ্হঃ আউচ আসতে বলছি তো”
আমি ,”দুই বার ? কখন হলো তোমার বুঝতেই তো পারলাম না ”
“গত কুড়ি বছর ধরে গুদ মারাচ্ছি। কচি মেয়েদের মতন চিৎকার করে আর আমি আউট হই না”
“আমার কিন্তু এবার হবে হবে করছে!”
“সেটাইতো স্বাভাবিক তুই অনেক্ষন ধরে সার্ভিস দিছিস এবার তুই ও আউট হ”
“কোথায় ফেলবো তাড়াতাড়ি বোলো ভিতরে না বাইরে?”
“ভিতরেই ফ্যাল নাহলে বেকার চাদর গুলো আবার পাল্টাতে হবে”

Exit mobile version