Site icon Bangla Choti Kahini

কাঁচা পাকা দুয়েই মজা- সিরিজ ২ পর্ব- ৫ (নিমরাজী)

পারমিতা আমার বাড়ার মন্ডুটুকু মুখে ঢুকিয়ে ললিপপের মতন চুষছিলো। ও ভালো চুষলেও কাকিমার মতন অভিগজ্ঞ নয় তাই মাঝে মাঝেই ওর দাঁত লেগে যায়। ফলে ১০ মিনিট চোষার পরই আমার বাড়াটা টকটকে লাল হয়ে আরো ফুলে ওঠে। আমি এবার ওর মাথা ধরে আল্টো করে ওকে সামনে দিকে টেনে নিয়ে এলাম যাতে আমার বাড়াটা ওর গলার শেষ প্রান্ত অবধি ঢুকে গেল। এর আগে কখনো ওর গলার এত ভিতর অবধি আমি বাড়াটা ঢোকাইনি কিন্তু আজ ঢুকিয়ে খুব মজা পেয়েছি। পারমিতা অল্প কিছুক্ষন ঠিকই ছিল কিন্তু বেশিক্ষন ওই ভাবে থাকতে পারলো না।

কেশে উঠলো ও। কেশে কেশে আমার বাড়ার ওপর কিছুটা কামরস মেশানো থুতু উগড়ে দিলো। আমি ওর মাথায় হাতবুলিয়ে দিলাম। কিছুক্ষন পর, ঠিক হতেই, ও আবার বাড়াটা মুখে পুড়ে পুরো দমে চুষতে লাগলো। খুব মন চাইছিলো যাতে ওকে খাটে ফেলে ওর গুদে পক করে বাড়াটা ঢুকিয়ে দি কিন্তু আজ প্রথমদিন তাই নিজেরও একটু সতর্ক থাকায় ভালো। আসতে আসতে এগোনোই ভালো। এত সব কিছুর মধ্যে লক্ষী মেয়ের মতন ও কিন্তু ঠিক আমারটা চুষে চলেছে। ১৫ মিনিট এই ভাবে চোষার পর আমার শরীরটা শিথিল হয়ে এলো আর বাড়া দিয়ে হড়হড় করে একগাদা সাদা থকথকে আঠালো রস পারমিতার মুখ ভরিয়ে তুলল।

আমি নিজের বাড়াটা ধরে মর্দন করে করে শেষ রসের ফোঁটাটুকু ওর জিভের ওপর বিসর্জন করলাম। ও ধৈর্য ধরে ঠিক হা করে মুখ খুলেই বসেছিল আমার নিচে, মাটিতে। ওর মুখে শেষ বীর্যটুকু ফেলতে গিয়ে কিছুটা ওর নাকের ওপর ফেলেদিলাম। আমি হেসে ফেললাম। ও নিজেও হেসে ফেলতে গিয়ে লালারস মেশানো বীর্যটা ঢোক করে গিলে নিয়ে খুব সুন্দর কোমল ভাবে খিলখিলিয়ে মিষ্টি করে হাসলো। আমি নিজেকে আটকাতে পারলাম না ঠিক এই হাসিটাতেই আমি মুগদ্ধ হয়ে গেলাম। প্রেমে পড়েগেলাম পারমিতার।

আমি জানিনা যে আমার বৌ হবে সে অদেও আমার বীর্য এইভাবে খাবে কিনা, আর খেলেও এমন যত্ন করে সে আমায় আদর করবে কিনা বা আমার দিকে হেসে তাকাবে কিনা। আমি পারমিতাকে মেঝে থেকে ওপর তুলে আমার কোলে বসিয়ে ওর কপালে চুম্বন দিলাম। পারমিতা আমায় জড়িয়ে ধরলো ওর উঁচুউঁচু পরিপুষ্ট মাই জোড়া আমার বক্ষে বলপূর্বক আটকে রইলো। আমিও ওকে জড়িয়ে ধরলাম। ওর নরম গরম শরীর জড়িয়ে ধরে আমি সারাদিন বসে থাকতে পারি এমনি কোমল শরীর ওর।

কিছুক্ষন জড়িয়ে থাকার পর চুমুতে চুমুতে ভরিয়ে দিলাম ওকে। মুখ,গলা থেকে শুরু করে ধীরে ধীরে নিচে নামতে নামতে বক্ষ, বক্ষ বিভাজিকা ও আসতে আসতে বোঁটা। স্তনের বোঁটা গুলো আল্টো করে জিভ দিয়ে গুটলি কড়াইশুঁটির মতন নাড়ালাম। তারপর চুষতে লাগলাম। আমার দুধ চোষার ঠ্যালায় পারমিতা গলা দিয়ে “আঃআঃহ্হ্হ আসতে আসতে ” শব্দ বেরিয়ে এলো। যদি পোয়াতি মেয়ের মতন স্তনযুগলে দুগ্ধ সঞ্চারিত হতো তাহলে আজি সব চুষে শেষ করে দিতাম কিন্তু এখনো সেই সময় আসেনি, আসবে কিনা জানি না।

নিচে আমার নেতিয়ে পড়া বাড়াটা আবার ঠাটিয়ে উঠছে শিহরণে। সেটা বুঝতে পেরে পারমিতা আবার নিজের নরম নরম হাতে আমার বাড়াটা তুলে নিয়ে এবার হাত দিয়েই মর্দন করতে লাগলো ওপর নিচ। আমি শিহরণে পারমিতার স্তনের চারি ধারে লাল লাল দাগাদাগা স্নেহ চিহ্ন স্থাপন করছিলাম। ঠিক সেই সময় আমার বাড়াটা মর্দন করতে করতে পারমিতা ওর সরু সরু আঙ্গুল দিয়ে আমার নাভি ও তলপেটে সুড়সুড়ি দিয়ে আমার শরীরে এক তীব্র কামশিহরণ জাগ্রত করছিলো। আমার বার বার মনে পরে যাচ্ছিলো রূপম ইসলামের লেখা সেই কুখ্যাত গানেই লাইনটি,
“আমি তোমার হাতের ছোঁয়া চাই,
আর আমার নির্লজ্জতাই
খোঁজে শুধু তোমার আবরণ,
এনে দাও শিহরণ।”

আমি নিজের সত্তা থেকে নিজে বিচ্যুত হলাম। আমি আসতে আসতে পারমিতার পরিহিত পোশাকআশাক খুলতে থাকলাম। পারোমিতাও বাধা দিলো না। আমি ওর প্যান্টটা খুলে প্যান্টি নামিয়ে ওর কোমর ধরে ওকে তুলে আমার কামরসে সিক্ত মোটা উত্থিত বাড়ার ওপর বসাতে গেলাম। আমার রসসিক্ত লাল টকটকে হয়ে ফুঁসতে থাকা বাড়ার মুন্ডুটা যেই ওর যোনির প্রবেশদ্বারে থেকেছে অমনি ও তীব্রবেগে আমার বাড়ার মুন্ডুটা চেপে ধরলো ডান হাতের মুষ্টিতে। ও অতো জোরে চেপে ধরতেই আমি নিজের হুসে ফায়ার এলাম।

পারমিতা, “কি করছো? কন্ডোম কই? আর এখুনি মা এলো বলে”

পারমিতার মাকে নিয়ে বেশি ভয় না পেলেও কন্ডোম কথাটা শুনেই আমার ভয় লাগলো। ঠিকই তো এই রকম রসসিক্ত বাড়া এরকম টাইট গুদে ঢোকালে নির্ঘাত ওর ভিতরেই মাল ফেলে দেৱ। কি হবে তখন? পারমিতাকে যতই যথেচ্ছ ভাবে ব্যবহার করিনা কেন, ওর শরীরটা নিয়ে যতই ছেলেখেলা করিনা কেন, ওর ক্ষতি আমি করতে পারবো না। আমি ওকে ভালোবাসি। আমি নিজেকে সংযত করলাম। পারমিতাকে আবার আমার কোলের ওপর বসলাম। আমি, “দ্বারা পকেটেই কন্ডমটা আছে”

পারমিতা, “পকেটেই থাক ওটা। আজ আর ওটা বের করে কাজ নেই।”
“কাকিমতো নিজেও এখনো চিৎকার করছে এখুনি বেরোবেন না !”
“চুপ অসভ্য ইতর একটা। মুখে যা আসে তাই বলো। আমার মা ওটা ”
“অরে মামা যতক্ষণ আছেন আমাদের কাছে তো টাইম আছে ”
“থাকগে! এরকম ভাবে আমি সেক্স করবোই না!”
“কেন একটু করি কেও আসবে না। একবার ঢোকাতে দে প্লিজ”
“না! আজ না অন্যদিন আজ জেদ করো না ”
“আজই করবো ।”
“বাচ্চাদের মতন করো না। একটুআগেই তো ব্লোজব দিলাম বলো! ”

পারমিতার করুন মায়াবী তর্কের সামনে আমি কথা বাড়াতে পারছিলাম না কিন্তু হঠাৎ মাথায় একটা দুস্টু বুদ্ধি খেলে গেলো।

আমি, “আমি তোকে আদর না করে থাকতে পারবো না। যেদিনই পড়া থাকবে সেদিনই অন্তত একবার সেক্স করবো আমি”

পারমিতা, “না এটা ঠিক না। বাড়িতে মা থাকা অবস্থায় এরকম আমি করতে পারবো না ”
“তোর মা তো এঘরে আসবেই না ”

“আদর করা মানেই কি শুধু সেক্স? আমরা আর যাযা করি সেগুলো কি আদর না ?”
পারমিতাকে কাছে টেনে নিয়ে ঠোঁটে একটা জোরে চুমু দিয়ে বললাম, “তোর ভিতরেই আমি পূর্ণতা পাই! তোর ভিতরে ঢুকলে নিজেকে ভগবান মনে হয়”

আমার কথায় খিলখিলিয়ে হেসে ওঠে ও। ও আমার গলা জড়িয়ে মুখের কাছে মুখ নিয়ে বলল, “ভিতরে ঢোকার জন্যতো সারাজীবন পরে আছে। বিয়ের পর তুমি আমার ভিতরেই থেকো।”
আমি, “কিন্তু ইচ্ছেতো রোজ করে”
“নিজের ইচ্ছেতে লাগাম দিন মশাই রোজরোজ এরকম করলে কি করে চলবে”
“পারবো না লাগাম দিতে আই নিড ইউ”
পারমিতা আমার ঠাটিয়ে ওঠা বাড়াটা শক্ত করে চেপে ধরে বলল, “একটা সুন্দরী মেয়ে পায়ের সামনে বসে তোমার যৌবন মুখে নিয়ে চুষে দিচ্ছে সেটা কিছুই না তাহলে?”
আমি বাড়াটা নাড়িয়ে বললাম, “যৌবনটা যে একবারে শান্ত হয় না”
“এরকম কিন্তু কথা হয়নি আমাদের। আমি তোমায় একবারও বলিনি যে রোজ সেক্স করবো আমরা”
“রোজ কই শেষ তো সেই দুই সপ্তাহ আগে করেছি”
“এরকম রাস্তার কুকুরদের মতন করোনা। মেয়ে দেখলেই কি লালা গড়ায়?”
“মেয়ে নয় শুধু তোকে।”

পারমিতাকে জড়িয়ে ধরে ওর একটা স্তনের বোটা আবার মুখে ঢুকিয়ে নিলাম। মনে মনে ভাবলাম আমি এই অহেতুক জেদ করছি। এই বাচ্চা মেয়েটা একজন অভিজ্ঞ বৌয়ের মতন আমায় এতক্ষন বোঝাচ্ছিলো। এটা মনেহয় সব ছেলেদেরই হয়ে থাকে। মাথায় বীর্য উঠে গেলে ছেলেরা চোখে শুধুই গুদ দেখে। সারাদিন গুদ গুদ গুদ ভেবে চলে। গুদ এমন এক কাঙ্খিত বস্তু ছেলেদের কাছে যে একবার স্বাদ না পাওয়া অনধি ছেলেরা অশান্ত হয়ে থাকে আবার একবার স্বাদ পেয়ে গেলেও মুশকিল আরো বেশি অশান্ত হয়ে ওঠে। এইজন্যই বোধয় কথায় আছে ছোট বয়সে গুদ দেখে নিলে পড়াশোনা হয় না। মেয়েদের এই সমস্যা নেই মেয়েরা নিজেদের সামলাতে জানে কিন্তু ছেলেরা কামের ফাঁদে পরে জন্তু হয়ে যায়।

Exit mobile version