Site icon Bangla Choti Kahini

কাঁচা পাকা দুয়েই মজা- সিরিজ ২ পর্ব ৯ – নৈশভোজ শুরু

আগের পর্ব

ওই সপ্তাহের শনিবার রাতে নৈশভোজের আয়োজন করা হলো! কাকিমা আমায় মাঝে একদিন ফোন করে জিজ্ঞাসা করলো, “পারমিতার মামা কে ডাকা কি ঠিক হবে ঐদিন?”
“কোনো এলে অস্সুবিধাটা কি ?”
“ও এলেই আমায় লাগানোর জন্য ছুঁকছুঁক করবে।”
“তো তুমি কি ওর সাথে শুতে চাইছো না ? ”
“তুই কি বোকাচোদা ? আমি তোকে রাতে থাকতে বললাম যাতে তোর সাথে রাতটা কাটাতে পারি! ও এলে বেকার কাবাব মে হাড্ডি হবে। ”
আমি বুঝলাম কাকিমা আমায় রাতে থাকতে বলেছে কারণ কাকিমা ভেবেছে রাতে মেয়ে আর মেয়ের বন্ধু ঘুমিয়ে পড়লে আমায় নিজের ঘরে ডেকে নেবে ! কিন্তু আমার প্ল্যান তো অন্য। আমি মামা কে আস্তে বলছিলাম যাতে মামা কাকিমাকে রাতে ব্যস্ত রাখে আর আমি ওর মেয়ে আর মেয়ের বন্ধু দুজনকে খেতে পারি। এবার মামা যদি না আসে তাহলে আমায় প্ল্যান ভেস্তে যাবে।
আমি, “মামা আসুক । আমিও থাকবো। ৩জন মিলে নাহয় থ্রিসাম করবো। কি বলো?”

কাকিমা, “আমার এসব উশৃখলতা একদম পছন্দ নয়। ও সামনে থাকলে আমি তোর সাথে কিছু করতে পারবো না।”
“একসাথে নাহয় নাই বা করলাম । পারোমিতাদের আগে শুতে পাঠিয়ে দিয়ে আমরা ৩ জন গল্প করবো । তখন মামাকে বলবে যা করার করে নিতে আর ২-৩ ঘন্টা মামার সাথে কাটিয়ে মামাকে বাড়ি পাঠিয়ে দিয়ো। মামা এমনিও বাইকে আসে অস্সুবিধা হবে না । মামা যতক্ষণ থাকবে আমি বাইরের ঘরে শুয়ে থাকবো । আর মামা চলে গেলে আমি তোমার ঘরে চলে যাবো । বাকি রাতটা আমরা এনজয় করবো । তাতে তো তোমার অস্সুবিধা হওয়ার কথা না ।

আমরা অনেক্ষন সময়ও পাবো । ভোর হলে সকালে আমি আবার বাইরে চলে আসবো ।”
“হম্মম্ম । প্লানটা মন্দ না কিন্তু একই রাতে দুজন ?”
“মামার সাথে তো তুই স্যাটিসফাই হবে না । আমায় তো তোমার লাগবেই । ”
“হ্যাঁ সেসব তো ঠিক আছে কিন্তু এটা করা কি ঠিক হবে ? ”
“মামা থাকলে পারমিতাও আমাদের নিয়ে কিছু সন্দেহ করবে না। স্যার পর উঠে আমায় বিয়ে দেখলে ও বুঝবে সব ঠিকই আছে।”
“আর আমি যদি ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়ি?”
“আমি তোমার ঘরে থাকলে তুমি ঘুমোতে পারবে ? মনে হয় ?”
“আচ্ছা। এই হোক তাহলে। তবে আমি ওকে আগে থেকেই বলে রাখছি যে ওকে রাত ১২টার পর বাড়ি চলে যেতে হবে ।”
“হা কথা বলে নাও।”

ওই দিনই বিকেলে মামা ফোন করলো আমায় । বললো পারমিতার মা শনিবারের খাওয়া দাওয়ায় নিমন্তন্ন করেছে। আমি, “আসছেনতো তাহলে ?”
মামা, “না গেলে হয় ? তুমি নাকি রাতে থেকে যাবে শুনছি ?”
আমি, “হ্যা। তবে আপনাকে তো সুযোগ করেদিলাম ।”
মামা, “তা আমি বুঝেছি কিন্তু । আমিতো পুরো রাত থাকতে পারবো না ।”
আমি , “আপনি কতক্ষন থাকবেন?”
“আমি এই ১২টা ধরো ।”
“১ টা অবধি থেকে যান। তাহলে আমার সুবিধা হয় ? আপনি যতক্ষণ কাকিমার সাথে থাকবেন আমি ততক্ষন পারমিতার সাথে থাকবো ।”
“খুব জবর প্ল্যান তো । আমি বেরোলে কি করবে ?”

আপনি বেরোনোর আগে আমায় একটা কল করে নেবেন। আমি তো পাশের ঘরেই থাকবো । আমি তখন বাইরে এসে শুয়ে পরবো তাহলে কাকিমা সন্দেহ করবে না ।”
“কিন্তু পারমিতার একটা বন্ধুও আসছে শুনছি ? তার কি করবে?”
“তাকে ঘুমপাড়ানোর ব্যবস্থা করবো আমি ওটা আমার চিন্তা ।”
“বেশ । তাহলে আমি ৩ ঘন্টা কাটিয়ে বেরিয়ে যাবো । ”
“একদম ।”

পারমিতার মামা কে জানালাম না যে আমি ঐরাতে একসাথে পারমিতার ওর বন্ধু দুজনকেই চোদার প্ল্যান করছি । আর উনি বেরোলেই আমি কাকিমাকেও এককাট চুদবো । তিনতিনটে শরীর। দুটো কচি আর একটা ডাসা। ওদিকে পারমিতা, পৌলিমা, আমার থ্রীসাম আর এদিকে কাকিমা , মামা আর আমার থ্রীসাম এর আড়ালে যে পারমিতা, ওর মা আর পৌলিমার সাথে আমি ফোরসাম করতে চলেছি সেটা কেও বুঝতে পারছিলো না ।

মনে মনে বুঝলাম পারমিতা আর ওর মা দুজন এই ঐদিন আমার ওপর কড়া নজরদারি করবে । তাই সাহায্য নিলাম রসায়নবিদ্যার। এস্তাজোলাম পাউডার কিনে আনলাম এক কৌটো । এটা কোনো কিছুতে অতি সামান্য পরিমানমিশিয়ে খাইয়ে দিলেই মানুষ ২ ঘন্টা পর খুব ক্লান্ত অনুভব করে আর আস্তে আস্তে শরীরটা ছেড়ে দেয়। ধীরে ধীরে শরীরটা অবশ হয়ে যায় আর মানুষ ঘুমিয়ে পরে । পরের ৮ -৯ ঘন্টা তার শরীরে পিঁপড়ে কাটলেও সে বুঝবে না।
অপেক্ষা করতে করতে সবশেষে সেই দিন এলো শনিবার । ওষুধের দোকান থেকে কোনো কন্ডোম কেনার প্রয়োজন নেই আজ । আজ দিন গর্ভ নিরোধক বড়ি কেনার । দুটো কিনলাম পারমিতা আর পৌলিমার। কাকিমার তো সেই ভয় নেই ।

সকাল থেকেই বাড়াটা ফুলে রয়েছে উত্তেজনায় । তিনটে শরীর ভোগ করার বাসনায় আমার ধোনের আগা দিয়ে রস গড়াচ্ছিল । পারমিতা আর কাকিমাকে চোদার চেয়েও পৌলিমা কে চোদার জন্য মনটা অস্থির অস্থির করছিলো। নিজেকে অন্যের কষ্টে সামলে বিকেল বিকেল পৌঁছলাম পারমিতার বাড়ি । আমার রান্না করার কথা । দরজার ঘন্টা বাজাতেই দরজা খুললো পৌলিমা । সামনা সামনি নিজের সম্মুখে পৌলিমাকে দেখে আমি বাকরুদ্ধ, মন্ত্রমুগ্ধ হয়ে পরলাম। পৌলিমার বর্ণনা দিতে গেলে সবার আগেই বলতে হয় ওর লাল লিপস্টিক মাখানো মোটা ঠোঁটজোড়ার কথা । তীক্ষ্ণ করে ভুরু জোড়া রেখা করা, চোখে কাজল, আর একটা ছোট্ট নাক ওর গোল মুখটাকে পূর্ণতা দিচ্ছে । মাথা ভর্তি ঘন বাদামি চুল দুপাশ দিয়ে কানদুটোকে ঢেকে নিচে বুকের নিচ অবধি নেমে গেছে ।

একটা সাদা কালো স্ট্রাইপের জামা পরেছে যেগুলো ওর বক্ষ যুগলকে টাইট ভাবে চেপে রেখেছে অথচ গলার কাছটা দিয়ে হালকা বক্ষবিভাজিকা উঁকি দিচ্ছে । গলায় একটা পিঙ্ক ফ্লয়েড লেখা স্টিলের নেকলেস ওয়ালা ঝোলা হার। ওপর থেকে দেখে বোঝাই যাচ্ছে বক্ষযুগল বেশ চওড়া ৩৪ হবেই আর কোমর ৩৬ । নিচে একটা কালো জিন্স এর প্যান্ট। সরু সরু আঙ্গুল দিয়ে দরজাটা ধরে এক পায়ে ভর দিয়ে বেঁকে দাঁড়িয়ে মাথাটা হেলিয়ে আমার দিকে তাকিয়ে আছে । আমি তাকিয়েই রয়েছি দেখে ও হালকা হেসে জিজ্ঞাসা করলো, “ভিতরে আসবে না ? ওখানেই দাঁড়িয়ে থাকবে সারাদিন ?”।
আমি থতমত খেয়ে বললাম, “আমি তোমায় চিনতে পারিনি তুমিই পৌলিমা ?”

“হ্যাঁ। এত আমি তোমায় তুমি করে বলে ফেললাম কিছু মনে করোনা প্লিজ।”, বলেই পৌলিমা আমার হাতটা নিজের সরুসরু আঙ্গুল বিশিষ্ট নরম হাতদিয়ে চেপে ধরলো । আমি ওর দিকে তাকাতেই আমার চোখ ওর মোটা ঠোঁটের দিকেই আটকে গেল । ও বেশ বুঝতে পারলো আমার নজর ওর ঠোঁটে তাই ও হেসে আমার হাত ধরেই টেনে ভিতরে নিয়ে এলো ।
আমি, “না না ঠিক আছে তুমি করেই বলো। আমি খুব বেশি বড় নই।”

এককথায় পৌলিমাকে দেখে আমি নিজের বুদ্ধি ভ্রষ্ট হয়েছিলাম। পারমিতা আর কাকিমার চেয়ে শত শত গুন্ ভালো দেখতে আর আকর্ষক । যেকোনো ছেলে এককথায় একে নিজের গার্লফ্রেইন্ড বানাতে চাইবে । পৌলিমার ডাগর শরীরটা দেখেই অনুমান করে যাচ্ছে যে এই মেয়ের শরীরে চাহিদা অনেক আর এই মেয়ে সেই চাহিদা চেপে রাখার মেয়ে না। এ যাকে পাবে তাকে দিয়েই নিজের চাহিদা মিটিয়ে নেবে । কে বলবে এই মেয়ে নাকি পারমিতার দুদু টিপেছে গুদে হাত দিয়েছে । তবে এখনকার দিনের মেয়ে তো সবই সম্ভব । আজকালকার মেয়েরা কোনো কিছুতেই রাখঢাক মেনে চলে না। আমি সেটাকে সমর্থন ও করি । হঠাৎ করে কাকিমা এসে পরায় অগত্যা পৌলিমার দিক দিয়ে নজর সরিয়ে আমি রান্না ঘরে ঢুকে গেলাম । আজকের মেনু ফ্রাইড রাইস আর বাট্টার চিকেন । আমি চিকেনটা বানাবো আর কাকিমা রাইসটা।

পারমিতা আর পৌলিমা নিজেদের ঘরে ঢুকে বসে ছিল। আমি আর কাকিমা রান্না ঘরে রান্না করতে লাগলাম। রান্না ঘরটা ছোট তাই দুজন ঢুকলে এমনিতেই যাতায়াতের জায়গা কমে যায় সেই অজুহাতে আমি অঁনেক বারই কাকিমার মাই আর পোঁদটা টিপে দিয়েছি । কাকিমা যদিও কিছু বলেনি তবে একবার কাকিমার পরে থাকা নতুন নাইটিটা উঠিয়ে পোঁদে বাড়াটা থাকতে গেছিলাম তখন কাকিমা ঝাঝিয়ে উঠেছিল। কাকিমা, “আজ না সোনা । আজ লোকজন আছে কে কখন চলে আসবে । রাতে করিস যা খুসি”

আমি, “একবার বাথরুমে বা বেডরুমে চলো। মামা আসার আগে একবার তোমার লাগিয়ে নি ।”
“না সোনা এখন না। ওই ঘরে দু-দুটো মেয়ে আছে। যে কেও চলে আস্তে পারে”
“নিচে বসে একটু চুষে দাও আমি গেট এর কাছে দাঁড়িয়ে ওই ঘরে নজর রাখছি।”
“রাতে করিস। এখন রান্নাটা করতে দে সোনা”
“বেশিক্ষন লাগবে না এমনিতেই তেতে আছি। একটু চুষে দাও এখুনি বেরিয়ে যাবে ”
“কথা শুনবি না না তুই? বড় জেদ করিস।”
এই বলে কাকিমা রান্না ঘরের মেঝেতে বসে গেলো । আমি রান্না ঘরের দরজার সামনে দাঁড়িয়ে পারোমিতাদের ঘরে নজর রাখতে লাগলাম। মামা তখনও এসে পৌঁছয় নি । কাকিমা নিচে বসে আমার চেন খুলে ঠাটিয়ে থাকা বাড়াটা টেনে বের করে অবাক হয়ে বলল, “এতো একদম ভিজে গেছে । খুব খারাপ অবস্থা তো ।”
“তাড়াতাড়ি চুষে দাও বড্ড টনটন করছে! আহহ”

কাকিমা বাড়াটা মুখে ঢুকিয়ে নিজের স্টাইলে চুষতে লাগলো । ঠিক আগের মতন । কাকিমা যেমন বাড়া চোষার সাথে সাথে ভিতর থেকে সব রস চুষে নেয় ঠিক সেরকমই আজ নিংড়ে নিচ্ছিলো আমার বাড়াটা । মনে মনে আমি ভাবতে লাগলাম পৌলিমা নিজের মোটামোটা ঠোঁট গুলো দিয়ে আমার বাড়াটা চুষছে । তবে পৌলিমার হাত ধরেই বুঝেছি ওর শরীরটা বড় নরম । তাই ও বাড়াটা চুষলেও খুবই নরম ভাবে চুষবে। কাকিমার মতন এত তীব্র কামাকর্ষক না হলেও পৌলিমার ঠোঁটের একটা কোমল স্পর্শ থাকবে ।

দেখতে দেখতে ৩ মিনিটেই আমার মাল ঝরে গেল । সকাল থেকে জমানো মাল । তাই একগাদা বীর্য মুখে নিয়ে কাকিমা উঠে গেল । রান্নাঘরে বেসিনে গিয়ে অবশিষ্ট বীর্যটা মুখথেকে ফেললে মুখ ধুয়ে বলল, “এতো রস কোথায় জমিয়েছিলিস? আমার গলা আটকে গিয়েছিলো পুরো।”

রান্না শেষ হতে ৮টা বাজলো। মামাও এলো । মামা আসতেই পারমিতা পৌলিমার কানে কানে বলল , “এই বানচোঁদটা এসেগেছে । এবার আমার মাটাকে ।।।।।”

পৌলিমাও ঠোঁট চেপে মুচকি হেসে আমার দিকে তাকালো। আমি ওদের কথা মন দিয়ে শুনছি দেখে পৌলিমা বলল, “এইযে মশাই আপনার আজ কি প্ল্যান? ”
“আমার আবার কি প্ল্যান । রাতে এই বাইরের ঘরে শুয়ে যাবো । ”

আমার কথা শুনে পৌলিমা আমার কাছে এসে আমার কানে কানে বলল, “আমি কিন্তু আজকের সব প্ল্যান জানি।”
আমি পারমিতার দিকে তাকিয়ে দেখলাম। ওর মুখ দেখে বুঝলাম আজ আমাদের থ্রিসামের কথা ও পৌলিমাকে বলেছে । তাতেই পৌলিমা খুব উত্তেজিত । আমি পৌলিমাকে বললাম, “তোমার প্ল্যানটা পছন্দ হয়েছে?”
পৌলিমা, “খুবই কিন্তু দেখো বাবা সাবধানে । দিদি তো খুব তেতে আছে বলছে ঢাকনা ছাড়াই নেবে।”
“ব্যবস্থা করেই এনেছি । ঢাকনা ছাড়া নিলেও অস্সুবিধা হবে না ।”

“বাহ্! এই জন্যই বড় কোনো ছেলে ধরলেই খুব সুবিধা, সব সেট থাকে।”
“হ্যাঁ , আমারটা কিন্তু বড় আর মোটাও!”
“ইশ অসভ্য ! আমি বয়সে বড় বললাম। ”
“ও আমি ভাবলাম কলা ”
“ইসঃ ”
“সেকি তুমি কলা খাওনি এখন ও ?”
“তোমার কি খোসা ছাড়ানো ?”
“না ! খোসা লাগানো ! যে খাবে তাকে খোসা ছাড়িয়ে খেতে হবে!”
“এই থামো পারমিতা দেখছে! এখুনি এসে খিছ খিছ করবে বেশি কাছে ঘেসছি দেখলে!”

Exit mobile version