Site icon Bangla Choti Kahini

নতুন বাংলা চটি ২০১৮ – টিউশন – দুই ছাত্রী – ১৭

চোদন শিক্ষা নিতে নিতে চোদোন মাস্টার হয়ে ওঠার নতুন বাংলা চটি ২০১৮ – ১৭ তম পর্ব

আমি দু আঙুলে ওর গুদের ঠোঁট দুটো ফাক করে ধরলাম ভিতরটা পুরো রসে ভর্তি , ক্লিটটা খুব ছোট তবে একদম খাড়া হয়ে রয়েছে। আমি বুড়ো আঙুলের ডগা দিয়ে একটু রোগরে দিলাম ক্লিটটা আর সাথে সাথে ওর মুখ দিয়ে তৃপ্তি সূচক আওয়াজ বেরিয়ে এলো ; আমার মধ্যমা নিয়ে ওর গুদের ফুটোতে ঢোকাতে লাগলাম ; রসে জবজবে থাকার দরুন আমার আঙ্গুলটা অর্ধেকের বেশি ঢুকে গেলো। আমি ওর গুদে আঙলি করতে করতে ওর মাইতে মুখ লাগিয়ে চুষতে শুরু করলাম।

ভীষণ রকম উত্তেজিত হয়ে আমাকে বলতে লাগলো – সুমনদা কি সুখ গো আমি মোর যাবো ভিতরটা কিরকম করছে ; তোমার আঙ্গুলটা একটু জোরে জোরে ভিতরে ঢোকাও।

আমি – কিসের ভিতরে কিরকম করছে তোমার আর আমার আঙ্গুলটা কোথায় জোরে জোরে ঢোকাব ?

তপু – আমি জানিনা তুমি যা করছো জোরে যাও আমার খুব সুখ হচ্ছে।

রুপা এগিয়ে এসে আমার পশে বসে ওর একটা মাই মোচড়াতে শুরু করলো আর বলল – আমার সাথে তো তুই সব সময় গুদ বাড়া চুদাচুদি এই সব কথা বলিস আর এখন ন্যাকামি চোদাচ্ছিস তাই না ; আমার দিকে তাকিয়ে রুপা বলল – সুমনদা তুমি ওর গুদ থেকে আঙ্গুল বের করে নাও আর ও যতক্ষণ না ঠিক মতো বলবে ততক্ষন তুমি কিছুই করবে না।

রুপা আমার বাড়া ধরে মুন্ডিটা মুখে ঢুকালো আর জিভ বোলাতে লাগল মাঝে মাঝে জীব দিয়ে পুরো বাড়াটা গোড়া থেকে ডগা পর্যন্ত চেটে দিতে লাগল আর এর ফলে আমার উত্তেজনা বাড়তে লাগল তাই আমি ওর মুখ থেকে বাড়া কেড়ে নিয়ে বললাম – এস রুপা তোমার গুদেই ঢোকাই এখন।

আমার কথা শেষ হতে না হতেই তপু বলে উঠলো না না আগে আমার গুদে তুমি তোমার ওই মোটা সুন্দর বাড়া ঢোকাবে তারপর রুপাকে চুদবে।

আমি হেসে বললাম – ঠিক আছে আগে তোমাকেই চুদব কিন্তু সেই যখন এই কথা গুলো বললেই তা আগে কেন বললেনা।

তপু – আমার লজ্জা করে না বুঝি আজিই তোমাকে প্রথম দেখলাম আর শুরুতেই এসব কথা বলতে আমার লজ্জা করছিলো।

আমি – তা প্রথম দিনেই তো আমার সামনে গুদ ফাক করে শুয়ে পড়লে আর আমাকে চুদতে বলছ তখন লজ্জা করলো না ?

তপু – লজ্জাতে উঠে আমাকে জড়িয়ে ধরে বুকে মুখ লোকাল।

আমিও ওকে কয়েকটা চুমু খেয়ে আবার চিৎ করে শুইয়ে দিলাম আর আমার বাড়া ধরে ওর গুদের ফুটোতে সেট করলাম আর দিলাম একটা ঠাপ আর তাতেই তপুর গুদে আমার পুরো বাড়াটা ঢুকে গেল আর তপু পরিত্রাহি চিৎকার করতে লাগল – ওরে বাবারে আমার গুদ ফাটিয়ে দিলো গো আমি পারবোনা তোমার বাড়া গুদে নিতে ; আমি চোদাতে চাইনা ছেড়ে দাও আমাকে তুমি তোমার দুটি পায়ে পড়ি।

রুপা এবার বলে উঠলো ওর মাগি দেখ একবার হাত দিয়ে তোর গুদে সুমনদের পুরো বাড়া ঢুকে গেছে।

তপু সত্যি সত্যি ওর হাত দিয়ে দেখে নিলো বলল – কি করে ঢুকলো গো তোমার এতো মোটা আর লম্বা বাড়া।

আমি ওকে জিজ্ঞেস করলাম – আমিকি আমার বাড়া বেরকরে নেবো ?

তপু – খুব না এতো যন্ত্রনা দিয়ে গুদে ঢোকালে আর এখন যে করে নেবে বলছো , কখনোই বের করতে দেবোনা এবার তুমি আমাকে চোদ সুমনদা আর তাতে যদি আমার গুদ ফেটেও যায় তো যাক।

আমি তপুর বুকের উপর শুয়ে পরে ওর একটা মাই টিপতে আর একটা মাই চুষতে চুষতে ঠাপ মারতে লাগলাম।

তপু – ওহ ওহ তুমি চোদ , চুদে চুদে আমাকে পাগল করে দাও এতো সুখ হয় চোদাতে আমার জানা ছিলোনা।

আমিও বীরবিক্রম ঠাপিয়ে চলেছি এবার রুপা তপুর ঠিক মুখের সামনে দু পা ফাক করে দাঁড়ালো বলল সুমনদা আমার গুদটা একটু চুষে দাওনা আমি আর থাকতে পারছিনা।

আমি টপুট মাই থেকে মুখ তুলে রুপার ফাক করে ধরা গুদে আমার জিভ লাগিয়ে চাটতে আর চুষতে লাগলাম আর সেই সাথে তপুর গুদে ঠাপ মারতে লাগলাম।
তপু কেঁপে উঠে প্রথম রস খসিয়ে দিলো আর তার ফলে ওর গুদ থেকে পচ পচ আওয়াজ বেরোতে লাগল আর একটা যৌন গন্ধে গোটা ঘর ভোরে গেছে। তবে আমার বীর্য বেরোতে এখনো অনেক দেরি আছে তাই তপুর গুদ থেকে বাড়া বের করে রুপাকে ডগি স্টাইলে এনে ওর গুদে আমার বাড়া ভোরে দিলাম আর ঠাপাতে লাগলাম। রুপার মুখ দিয়ে কোঁৎ কোঁৎ করে আওয়াজ বেরোচ্ছে শুধু। আমি ওর দুলতে থাকা মাই দুটো ধরে মোচড়াতে মোচড়াতে ঠাপাচ্ছি।

তপু একবার আমার দিকে আর একবার রুপার দিকে তাকিয়ে বলল – ইটা কেমন হলো সুমনদা আমার গুদের থেকে বাড়া বেরকরে রুপাকে চুদতে লাগলে ইটা কিন্তু খুব খারাপ হলো।

আমি – রুপাকে চুদে আবার তোমাকে চুদবো বুঝলে ; তোমার তো একবার রস খসেছে রুপার রস একবার খসিয়ে দিয়ে আবার তোমাকে চুদব।

তপু – আমাকেও ওই ডগি স্টাইলে গুদ মারতে হবে।

আমি মাথা নেরে ওর কথায় সম্মতি দিলাম ঠাপ চলছে তপু উঠে আমার বিচির কাছে মুখ নিয়ে এসে জীব দিয়ে চেটে দিতে লাগল আর মাঝে মাঝে রুপার ক্লিটটা ও চেটে দিচ্ছে। এতে করে রুপা ভীষণ উত্তেজিত হয়ে ওর পাচ্ছে পেছনের দিকে ঠেলে দিচ্ছে আর তপুকে বলল – ওরে তপু মাগি চাট চাট কিল্টটা বেশি করে চেটে দে আমার এবার রস খসবে ; সুমনদা তুমি একটু জোরে ঠাপ দাও ; আমার কয়েকটা জোর ঠাপ খেতেই রুপার রসের ধারা বইতে শুরু করল আর হুমড়ি খেয়ে বিছানাতে পড়ল।

আমার বাড়া ওর গুদ থেকে বেরিয়ে দুলতে লাগল তপু এবার আমার বাড়া ধরে জিভ দিয়ে চেটে দিতে লাগল। আমি আর বেশিক্ষন বীর্য ধরে রাখতে পারবো না তাই তপুকে বললাম – তুমি ডগি স্টাইলে দাড়াও আমি এবার তোমাকে কুত্তা চোদা করবো।

তপু পজিশন নিতে আমার ঠাটানো বাড়া ওর গুদে ঢুকিয়ে দিলাম আর ওর পিঠে র উপর শুয়ে দুলতে থাকা বড় বড় মাই দুটো চটকাতে লাগলাম কিন্তু ঠিকমত ওকে ঠাপাতে পারছিলাম না। তাই ওর মাই ছেড়ে কোমর দুহাতে ধরে ঠাপাতে লাগলাম দু-তিনবার আমার চোদা খেয়ে রুপার গুদ একটু ছেড়েছে কিন্তু তপুর এটাই প্রথম চোদা আর ওর গুদ বেশ টাইট তাই পেছন থেকে ঠাপাতে বেশ জোর লাগছে।

এভাবে ঠাপাতে ঠাপাতে আমার বীর্য বের হবার সময় হয়ে গেছে বুঝে বেশ কয়েকটা ঠাপ দিয়ে ওর গুদ থেকে বাড়া বেরকরে নিতেই রুপা আমার বাড়া ধরে নিজের মুখের ভিতরে নিয়ে হাত দিয়ে একটু খেঁচে দিতেই পিচকিরির মতো বীর্য বেরিয়ে ওর মুখ ভরিয়ে দিলো ওর মুখে সবটা ধরলো না দুদিকের কস বেয়ে বিছানাতে পড়তে লাগল।

আমি বিছানাতে চিৎ হয়ে চোখ বন্ধ করে শুয়ে পড়লাম।

একটু তন্দ্রা মতো এসেছিলো রুপা আমাকে ধাক্কা দিয়ে উঠিয়ে বলল – কিগো সুমনদা ঘুমিয়ে পড়েছিলে।

আমি – এই একটু চোখ দুটো লেগে গেছিলো।

রুপা – বাহঃ দুটো কচি মেয়েকে চুদতে এসে ঘুমিয়ে গেলে ওঠো আমাদের দুজনকে আবার চুদতে হবে।

আমি পশে তাকিয়ে দেখলাম তপু নেই জিজ্ঞেস করলাম – তপু কোথায় দেখছিনা তো।

রুপা – ও আমাদের জন্ন্যে কিছু খাবার নিয়ে আস্তে গেছে।

আমার কথা শেষ হতেই তপু একটা বড় প্লেটে করে কিছু নিয়ে আমাদের দিকেই আসছে আর আমাদের মতো একদম ল্যাংটো। এখন ওর সব লজ্জা কেটে গেছে। আমার কাছে এসে দুপা দুদিকে ছড়িয়ে বসলো আমার চোখের সামনে ওর গুদটা একদম দু ফাক হয়ে রয়েছে আর তাই দেখে আমার বাড়া একটু নড়তে শুরু করেছে। আমাকে এভাবে তাকিয়ে থাকতে দেখে তপু বলল – ও সুমনদা শুধু আমার গুদ দেখবে নাকি এগুলো পটাতে পূর্বে।

আমি ওর কথায় সম্বিত ফায়ার পেলাম দেখলাম বেশ কয়েকটা ফিস ফ্রাই রয়েছে প্লেটে আর সাথে স্যালাড -সস আছে ; আমি হাত বাড়িয়ে একটা তুলে নিলাম মুখে পুড়ে বুঝলাম যে বেশ ভালো খেতে ; রুপার দু পিস্ খাওয়া হয়ে গেছে আমার হাত থেকে আধ খাওয়া ফিস ফ্রাই তা নিয়ে আমার মুখের সামনে ধরলো বলল তোমার দুটো হাত এখন ফাঁকা, তুমি এখন তোমার ইচ্ছে মতো আমাদের গুদ মাই ঘাটতে চটকাতে পারো আমি তোমাকে খাইয়ে দিচ্ছি।

আমি এবার দু হাতের দুই মধ্যমা দুটো গুদে ঢুকিয়ে খেঁচে দিতে লাগলাম একটু পরে দু হাতে দুজনের দুই মাই টিপতে লাগলাম আর এসব করতে গিয়ে আমার বাড়া মহারাজ একদম সোজা দাঁড়িয়ে গেল।

তপু আমার বাড়াটা ধরে নিজের মুখ নামিয়ে ঠোঁটে গালে অর্থাৎ সারা মুখে বোলাতে লাগল আর তার ফলে সারা মুখে বাড়ার চ্যাট চ্যাটে রস লেগে চক চক করছে। এবার আমার বাড়ার ছাল ছাড়িয়ে মুন্ডিটা মুখে নিলো আর চুষতে লাগল। ………………..

খাওয়া শেষে আরো একবার দুটো গুদ ধুনে আমার বীর্য দিয়ে ভরিয়ে দিলাম।

এভাবেই চোদন শিক্ষা নিতে নিতে আমি চোদোন মাস্টার হয়ে উঠলাম ; রেজাল্ট বেরোলো আমার রাংক হলো ষষ্ঠ ফিজিক্স,কেমিস্ট্রি ও অংকে লেটার ছিল। বাবা আমাকে ডাক্তারি পড়তে বললেন আমার অবস্যই ইচ্ছা ছিল আর আমার স্কুলের টিচাররা অনেক চেষ্টা করে আমাকে কোলকাতা বেডিকেল কলেজে ভর্তি করে দিলেন।

এরপর আমার কাজ হলো পড়াশোনা করা আর করানো আর সুযোগ পেলেই গুদ মেরে দেওয়া।

এখানেই শেষ করছি আবার নতুন গল্পো নিয়ে ফিরবো। সাথে থাকুন – গোপাল

Exit mobile version