Site icon Bangla Choti Kahini

টিউশন ম্যাডামকে চোদার কাহিনী দ্বিতীয় পার্ট

আগের পর্ব

উচ্চ মাধ্যমিক পরীক্ষার পর অনেকদিন ম্যাডামের সাথে দেখা করি নি।তাই পাস করে বাইরে পড়তে যাবার আগের দিন ম্যাডামের সাথে দেখা করতে যাই। গিয়ে বললাম ম্যাডাম আমি কল বাইরে পড়তে চলে যাবো।উনি বললেন কোথায় যাবি ।বললাম ব্যাঙ্গালোর ।উনি বললেন ভালো কথা যা।কিছুক্ষন কথা বলার পর ম্যাডামকে বললাম এবার যাই ।তারপর ম্যাডাম বললো অনেকদিন পরে এএলি একটু আদর করবি না।আবার বাইরেও চলে যাবি ।আসলে আমারও ইচ্ছে ছিলো।তাই বলার সাথে সাথেই ম্যাডামকে জড়িয়ে ধরলাম আর চুমু দিতে শুরু করলাম ।ম্যাডামের শাড়ির আঁচল সরিয়ে ব্লাউজের উপর দিয়েই দুধ টিপতে লাগলাম।আসতে আসতে শাড়ি খুলে সারা শরীরে চুমা দিতে লাগলাম ।

ম্যাডাম ঘঙ্গাতে লাগলেন।তারপর পা থেকে মাথা পর্যন্ত কিস করতে লাগলাম ।তারপর শায়া ব্লাউস সব খুলে ফেললাম ।নাভিতে কিস করলাম ।গুদ চুষতে লাগলাম।কিছুক্ষন চোষার পর আমার বাড়াটা তার গুদে ঢোকাতে লাগলাম ।ম্যাডাম বলে আরো জোরে জোরে কর। আর উনি আহ্ ওহ্ ওহ্ ওহ্ আহ্ ওহ্ কি সুখ শান্তি করে চিৎকার করতে লাগলো ।খুব জোরে জোরে করাতে আমার মাল বের হয়ে গেল।তারপর ম্যাডামের থেকে বিদায় নিয়ে চলে আসি ।পরদিন সকালে ব্যাঙ্গালোর চলে যাই।কিছুদিন ম্যাডামের সাথে ফোনে কথা বলতে থাকি।কিন্তু মাস ছয়েক পরে তার ফোনে আর কল যায় না ।তারপর করোনা ভাইরাস চলে আসে ।

এদিকে আমার মা বাবা ও করোনা ভাইরাস আক্রান্ত হয় এবং দুর্ভাগ্য বশত মা বাবা মারা যায়।আমি নীয়ম কাজ করতে বাড়ি চলে আসি। নিয়ম কাজ হলে একদিন ম্যাডামের খোঁজে তার বাড়িতে যাই কিন্তু গিয়ে শুনি ওনারা ওখানে থাকেন না।বাড়ি বিক্রি করে চলে গেছেন। আর কেউ কিছু বললো না। করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে আমি বাড়ি তালা মেরে আবার পড়তে চলে যাই।পড়া শেষ করে বাড়ি চলে আসি আর কিছুদিন পরে চাকরিও পেয়ে যাই।একদিন ম্যাডামকে খুঁজতে আবার তার পাড়াতে যাই কিন্তু কেউ কিছু বলতে পারে না।

তারপর হটাৎ মনে পড়লো তার এক দূরসম্পর্কের বোন আছে সে বেলদাঙ্গা থাকে স্টেশনের কাছে বাড়ি ।তাই একদিন ওখানে চলে যাই ।গিয়ে সব শুনলাম।ম্যাডামের ডিভোর্স হয়ে গেছে কারণ সে প্রেগন্যান্ট ছিল আর তার স্বামী দেড়বছর বাড়ি আসেনি ।তাহলে সে কি করে প্রেগন্যান্ট হলো ।তাই তাকে ডিভোর্স দিয়ে দিয়েছে। আমার মনে সন্দেহ হলো কারণ ঘটনা টা আমার শেষবার চোদার মাস সাতেক পর।তারপর তার থেকে ঠিকানা নিয়ে ম্যাডামের ভাড়া বাড়িতে যাই ।

গিয়ে দেখি ঝুপ্রি ঘর ।ম্যাডাম বসে বিড়ি বাঁধছেন আর বাচ্চাটা চৌকি তে বসে আছে।ম্যাডাম আমাকে দেখে বললো কিরে কেমন আছিস। আমি বললাম। ভালো ।কিন্তু এসব কিরে করে হলো ।ম্যাডাম উত্তর না দিয়ে বললেন যা হবার হয়েছে কি খাবি বল।আমি বললাম কিছু খাবো না আগে বলো কি করে হলো।কোনো উত্তর দেয় না ।আমি বললাম এই বাচ্চা টা কি আমার ।সে একটু আমতা সরে বলে না ।সে কিছুতেই স্বীকার করে না ।

তারপর আমি বলি DNA করবো ।ম্যাডাম বলে তোর যা ইচ্ছে তাই কর।তারপর একদিন আমি বাচ্চাটার dna টেস্ট করলাম আর মিলেও গেলো।তারপর ম্যাডামকে এতকিছুর পরেও আমাকে জানালে না কেনো।ম্যাডাম কেদে বললেন তোর কেরিয়ার জন্য জানাই নাই।আমি বললাম রাখো তোমার কেরিয়ার । এখন কি হবে ।সে বলে কিছুই হবে না ।যেমন আছি তেমনি থাকবো ।আমি বললাম তাহলে আমার ছেলের ভবিষ্যত্ কি হবে । এখানে থাকলে তো আর কিছুই হবে না ।আমি তোমাদের নিয়ে যেতে চাই । আর আমি তোমাকে তোমার প্রাপ্য সম্মান দিতে চাই ।ম্যাডাম বলে মানে ।আমি বললাম আমি তোমাকে বিয়ে করব।সে কিছুতেই রাজি হয় নি ।

তারপর তার বোনকে ফোন করে রাজি করলাম।পরের দিন সকালে ম্যাডামকে কালীঘাট মন্দির নিয়ে সিঁদুর পরিয়ে বিয়ে করলাম।তারপর বাড়ি নিয়ে আসলাম।বাড়ি আসে জানতে পরে যে আমার বাবা মা কেউ বেঁচে নেই।সে খুব কষ্ট পেলো।পরের দিন বৌভাত । কাউকে ইনভাইট করিনি শুধু কয়েকজন অফিস কলিক ছিল ।রাতে খাওয়া দাওয়া শেষ করে সবাই চলে গেলো।এদিকে আজকে আমাদের বাসর রাত ।আমাদের ছেলে ঘুমিয়ে পড়েছে।অনিমা (ম্যাডাম) আমার জন্য এক গ্লাস দুধ নিয়ে এলো আর গ্লাস টা টেবিল রেখে আমার পা ছুয়ে প্রণাম করলো ।আমি বললাম একি করছো ।সে বলে আজকে তোমাকে প্রণাম করতে হয় ।কখন যে অনিমা ম্যাডাম আমাকে তুই থেকে তুমি করে বলা শুরু করলেন ভুজতে পারি নি।তারপর প্রণাম করে দুধের গ্লাস টা দিয়ে বললো অর্ধের তুমি খাও আর অর্ধেক আমি খাবো।তাই করলাম নিয়ম বলে কথা।দুধ খাবার পর অনিমার কপালে একটা আলতো চুমু দিলাম।তারপর বললাম পাশের ঘরে চলো ছেলে ঘুমিয়ে আছে।তারপর ঘরে গিয়ে অনিমাকে জাপটে ধরলাম ।

নিমা বলে কি করছো।আমি বললাম বউকে আদর করছি আর কি করবো।তারপর কোলে তুলে নিয়ে বিছানার উপর শুয়ে দিলাম ।অনিমার ফিগার টা আর আগের মতো নেই।যাইহোক বউ বলে কথা । বিছানায় শুইয়ে লিপ কিস করতে লাগলাম।শাড়ি খুলতে যাব হঠাত্ করে ছেলে মা মা করে কান্না শুরু করলো।অনিমা ছেলেকে শান্ত করতে চলে গেলো।কিছুক্ষন পরে ছেলেকে ঘুম পাড়িয়ে আসলো ।তারপর শাড়ি খুলে ফেললাম আর শরীরে সমস্ত কাপড় ও খুলে ফেললাম ।তারপর গুদ চুষতে লাগলাম ।বয়শের জন্য অনিমার গুদে বাল গুলো ও পেকে গেছে ।

আর এদিকে অনিমা অহ্ ওহ ওহ করছে ।তারপর অনিমা আমার বাড়াটা তার মুখে নিয়ে নিল আর আমার 7 ইঞ্ছি বাড়াটা কলার মত খেতে লাগল।কিছুক্ষন চোষার পর আমার বাড়াটা অনিমার গুদে ঢোকাতে লাগলাম আর অনিমা যন্ত্রণায় কাতরাতে লাগলো। আহ্ ওহ্ ওহ্ ওহ্ ওহ্ ওহ্ অনেক দিন পর মোটামুটি 6 বছর পর আমার গুদে তোমার ধনটা ঢুকলো ।অহ্ ওহ্ ওহ্ কি মজা।কিন্তু আমার কোনো মজা আসেনি কারণ ছেলে হবার পর অনিমার গুদ একদম ঢিলা হয়ে গেছে।তাই আমি অনিমার পুদ দিয়ে ঢোকানো শুরু করলাম ।

কিছুক্ষন পোদ মারার পর যখন মাল বের হবে তখন আমি অনিমার দুধের উপর মাল আউট করলাম ।তারপর কিছুক্ষণ শুয়ে থাকার পরে আমার আনিমাকে ডেকে তুলে বললাম চলনাগো সোনা আবার করি ।তারপর অনিমা বলে দাড়াও লেট্রিন থেকে আসি ।তারপর অনিমা আসার পর তার দুধ টিপতে লাগলাম ।দুধ গুলো আগেরমত আর নেই ঝুলে গেছে ।তাই টিপছি যদি শক্ত হয় ।অনেক্ষন টিপার পর লিপ কিস করলাম ।মনে হলো ঠোঁট দুটো অঙ্গরের মত খেয়ে ফেলি।তারপর আমি আমার ওতেজনা থামতে পারছিনা আমি তার দুধে বাড়াটা ঘষাতে লাগলাম ।অনেক্ষন ঘসলাম ।তারপর আবার অনিমার পুদ মারা শুরু করলাম ।বেশ জোরে জোরে করতে এবার অনিমা বলে উঠলো অস্তে করো ব্যাথা পাচ্ছি ।

তারপর আমি আস্তে অস্তে করলাম ।শত হলেও বউ বলে কথা।কিছুক্ষন পুদ মারার পরে আবার গুদ্ ধোনটা সেট করে করে নাড়তে লাগলাম ।অনীমাকে তুলে আমার পা তার নিচে দিয়ে অস্তে অস্তে চুদতে লাগলাম। আর অনিমা শুধু অহ্ ওহ আহ করছে।এভাবে কিছক্ষন চোদার পর অনিমার গুদ থেকে মাল বেরিয়ে আসে । আর আমার মাল ও একসাথে বেরিয়ে যাই।এই ছিল আমার আজকের কাহিনী।

আমি কি ম্যাডামকে বিয়ে করে ঠিক করলাম নাকি ভুল করলাম আমাকে অবশ্যই জানাবেন ।এই id তে
nroy65538@gmail.com।
আর আমার সংসার জীবন 6 মাস হয়ে গেল।

Exit mobile version