এসনা আমরা নুনু নুনু খেলা খেলি – পর্ব ১

কচি মেয়ের সাথে নুনু নুনু খেলার বাংলা চটি গল্প – পর্ব ১

অজয়, একটি স্বায়ত্বশাসিত সংস্থায় চাকুরী করে। এতোদিন জেলা শহরে বেশ ভালই ছিল বাড়ীর খেয়ে, সবকিছু দেখাশোনা করে চাকুরীর সুযোগ ছিল। কিন্তু হঠাৎ করেই কোলকাতা হেড অফিসের বদলীর আদেশ পেয়ে অজয়ের মাথায় আকাশ ভেঙ্গে পড়লো। যদিও আগে অফিসের কাজে দু’একবার হেড অফিসে গিয়েছে কিন্তু অতো বড় কোলকাতা শহরের বাসিন্দা হয়ে থাকবে এটা ভাবতেই ওর শরীরে ১০৩ ডিগ্রি জ্বর এসে যায়। অনেক ভেবে চিন্তে অজয় ওর মামার স্বরণাপন্ন হলো।
রাজনীতিবিদ মামা ওর অবস্থা দেখে হেসেই অস্থির। একটি রাজনৈতিক অট্টহাসি দিয়ে বললেন- ‘আরে তোর তো ভাগ্য ভাল রাজধানীতে যাচ্ছিস, অনেকে তদবির করেও যা পায়না তুই বিনা তদবিরেই তা পেয়ে গেলি। চিন্তা করিস না, আমার এক বন্ধু আছে ওকে চিঠি লিখে দিচ্ছি ওর ওখানে গিয়েই উঠবি। তোর কোন অসুবিধা হবে না।
কি এবার খুশিতো? মামার চিঠি নিয়ে অজয় কোলকাতায় এসে খুজে বের করলো মামার বন্ধুর বাড়ী। লেক রোডে বিশাল এক বাড়ী। মামার বন্ধু একজন বড় সরকারী অফিসার। সরকারী কোয়াটার পেয়েছেন। অনেকগুলি কামরা। মানুষ মাত্র ৩ জন। মামার বন্ধু অনিক , স্ত্রী ও অল্প বয়সের এক কন্যা। আর এই তিন জনের জন্য নিযুক্ত করা হয়েছে একজন দারোয়ান, একজন মালি, একজন বাবুর্চি একজন অর্ডারলী আরও অনেক লোক। মামার বন্ধু অনিক মামার চিঠি পেয়ে অজয়কে বেশ সাদরেই গ্রহণ করলেন এবং বাড়ীর একটি রুমে থাকার ব্যবস্থা করে দিলেন। অজয়ের শুরু হলো রাজধানী কোলকাতা শহরের জীবন।
প্রথমেই যার সাথে পরিচয় হলো সে হলো অনিক বাবুর মেয়ে রুমি মানে রুমিলা। অজয় অফিসে যাবার জন্য তৈরী হচ্ছিল ঠিক তখনই অর্ডালী বরুনের সাথে ঘরে ঢুকলো রুমি। মেয়েটি দেখতে এতোটাই সুন্দর যে ঘরে ঢুকতেই মনে হলো ঘরটি আলোকি হয়ে উঠলো। বয়স কম হলেও শরীরের গড়ন ও বাড়ন্তের জন্য ওকে বড় মেয়ে বললে ভুল হবে না।

একটি দামী ফ্রগও জাঙ্গিয়া পরার ফলে ওর সুন্দর উরু দুটি খোলাই ছিল। অজয় কিছুণের জন্য মেয়েটির দিকে তাকিয়ে রইলো।
হঠাৎ মেয়েটি বলল- ‘আপনাকে আমি কি বলে ডাকবো?’ অজয় হঠাৎ করে ওর কথার উত্তর দিতে পারলো না। পাশে দাঁড়ানো বরুন বললো- ‘ওনার নাম অজয় আপনি অজয়দা বলে ডাকবেন।’ ‘আচ্ছা। তুমি কোথা থেকে এসেছো?’ মেয়েটি ঘাড় দুলিয়ে প্রশ্ন করে অজয়কে। ‘আমার বাড়ী বর্ধমান জেলা। আপনি বুঝি অনিক বাবুর মেয়ে?’ মেয়েটির হাসির শব্দে ঘরটি ভরে গেল।
অজয় একটু অপ্রস্তুত হয়ে তাকালো মেয়েটির দিকে। কিছুহ্মন পর হাসি থামিয়ে বলে- ‘তুমি আমাকে আপনি বলছো কেন? আমিতো তোমার অনেক ছোট।’ ‘অজয়দা, আপনি আফারে তুমি কইরাই বইলেন।’ বরুন সমাধা করে দিল। অল্প কয়েক দিনের মধ্যেই অজয় এই বাড়ীর হাবভাব বুঝতে পারলো।
অনিক বাবুর একটি মাত্র মেয়ে। অনেক আদর আর যত্নের ফলে অল্প বয়সেই শরীরটা বেড়ে গেছে কিন্তু শরীরের সাথে ওর বুদ্ধি একটুও বাড়েনি। একেবারে ছোট্ট মেয়ের মত আচরণ করে। স্কুলের সময় ছাড়া বেশীর ভাগ সময় কাটায় বরুনের সাথে।
বরুন রুমির বাবার অফিসের অর্ডালী। বয়স ২০/২২ হবে। দেখতে বেশ সুন্দর। গায়ের রং ফরসা। তাছাড়া সারাহ্মণ নিয়মের মধ্যে থেকে খেয়ে চেহারাও খুব সুন্দর হয়েছে। না জানলে কেউ বলতেই পারবেনা যে ও একজন অর্ডালী পিয়ন।
দেখতে দেখতে ১৫ দিন চলে গেল। রুমি অজয়ের খুব ভক্ত হয়ে গেছে। রুমি গল্প শুনতে খুব ভালবাসে। অজয় ওকে গল্প বলেই ওর মন কেড়ে নিয়েছে। কয়দিন হল বরুন অনিক বাবুর সাথে টুরে গেছে। অনিক যখন টুরে অন্য কোন জেলায় যান তখন বরুনকেও সাথে নিয়ে যান।
তখন রুমি একা হয়ে পড়ায় বেশীণ সময় কাটায় অজয়ের ঘরে। অজয় যতন বাসায় থাকে ততন ওকে গল্প শোনাতে হয়। সে দিন গল্প শুনতে শুনতে ঘুমিয়ে পড়ে অজয়ের বিছানায়।
অনিক বাবুর স্ত্রী লিলি এসে রুমির ঘুমিয়ে পড়া দেখে অজয়কে বলে – ‘ওকে একটু আমার ঘরে দিয়ে যাও।’ অজয় এই প্রথম রুমির গায়ে হাত দিল। পাজা কোলে করে ওকে বৌদির ঘরে পৌছে দিয়ে নিজের ঘরে এসে বসে ভাবছিল এতো বড় ও মোটা মেয়েটিকে কিভাবে কোলে তুলে নিতে পারলো। আসলে মেয়েটি যত মোটাই হোক ওর ওজন ততটা ছিলনা। ভাবতে গিয়ে অজয় কিছুটা অন্যরকম হয়ে গেল। মেয়েটি শরীর এতো নরম।
ও যখন রুমিকে কোলে তুলে নিল তখন এই সব চিন্তা আসেনি। কিন্তু এখন মনে হতেই শরীরের মধ্যে কেমন যেন বিদ্যুৎ খেলে গেল। পরদিন যখন রুমি আবার ওর ঘরে এলো তখন ওকে ভালভাবে ল্য করলো অজয়। রুমিকে আদর করতে ইচ্ছে করল।
অজয় ওর শরীরের পরশ পাওয়ার জন্য গল্পের বাহানায় ওকে কাছে এনে প্রথমে মাথায় পরে গালে মুখে একটু আদর করল। মনের মধ্যে ভয় আর সংকায় ওর মন দুর দুর করতে থাকে। রুমি কিছু বলে না।
আদর পেয়ে অজয়ের বুকের মধ্যে লেপ্টে যায়। অজয়ের সাহস আরও বেড়ে যায়। ও রুমির মুখটি তুলে ওর গালে একটি চুমু দিল। রুমি তখনও কিছু বললো না।
অজয়ের দেহের মধ্যে রক্ত চলাচল বেড়ে গেল। এবার দু’হাত দিয়ে রুমির মুখটি তুলে ওর লাল টকটকে ফুটন্ত ঠোটে চুমু দিল। তখনও মেয়েটি কিছুই না বলে অজয়কে দু’হাত দিয়ে জড়িয়ে ধরলো।
অজয়ের শরীর কাপতে আরম্ভ করছে। কোন মতেই কাপুনি থামাতে পারছেনা অজয়। হঠাৎ কি মনে করে মেয়েটিকে ছেড়ে দিয়ে একটু দুরে গিয়ে বসলো।
রুমি অজয়ের আরও একটু কাছে এগিয়ে গিয়ে বলে অজয়দা তুমি এখানে আদর করবে না? এই বলে ওর বুকটা দেখিয়ে দিল। অজয় যেন আকাশ থেকে পড়লো।
মেয়েটি বলে কি? ওর বুকে আদর করতে বলে। অজয়ের মাথা চক্কর দিয়ে উঠলো। অজয়ের চমক ভাঙ্গার আগেই রুমি অজয়ের হাত ধরে ওর বুকের উপর রাখালো।
অজয়ের মনে হলো ও যেন এক খন্ড তুলোর উপর হাত রাখলো। ধীরে ধীরে চাপ দিয়ে বুঝতে পারলো রুমির ব্রেষ্ট বেশ বড় এবং তুলোর মত নরম।
হঠাৎ ওর মনে হলো একটি ছোট মেয়ের বুক তো এতো নরম হতে পারে না। তবে কি? অজয় এবার নিজেকে কিছুটা শান্ত করে রুমিকে বুকের মধ্যে টেনে নিয়ে ওর বুকে হাত বুলোতে বুলোতে বলে- ‘এখানে তোমাকে কে আদর করে?’ ‘কাউকে বলবে না তো?’ ‘না না কাউকেই বলবো না। তুমি বলো। আমিতো তোমার বন্ধু তাইনা?’ ‘বরুনদা।
বরুনদা আমাকে খুব আদর করে।’ ‘ও তাই। খুব ভাল। বরুন তো খুব ভাল ছেলে। আর কি কি করে?’
‘আমরা দুজনে নুনু নুনু খেলা খেলি।’ ‘কেমন করে?’
‘বরুনদা আমার ফ্রগ খুলে আমার বুকের দুধ খায়। আমি বরুনদার দুধ চুশে দিই। তারপর দুজনে কাপড় খুলে নুনু নুনু খেলা করি। বরুনদা আমার নুনু খায় আর আমিও বরুনদার নুনু খাই। তারপর বরুনদা আমার নুনুতে ওর নুনু লাগিয়ে পেচ্ছাপ করে দেয়।
দেখো কাউকে বলবে না কিন্তু। বরুনদা মানা করে দিয়েছে। তাহলে কিন্তু আর কোন দিন খেলবে না।’ ‘ঠিক আছে বলবো না।’ এই বলে উঠে গিয়ে ঘরের দরজাটা বন্ধ করে দিয়ে আবার রুমির কাছে ফিরে আসে।
অজয়ের কাপুনি এখন বন্ধ হয়ে গেছে। সে রুমির কাছে এসে ওর ফ্রগটি খুলে ফেলে। রুমির ফরসা ও ফুটন্ত বুক দেখে অজয়ের মাথা খারাপ হওয়ার জোগার। অজয় রুমির কাছে বসে ওর ব্রেষ্ট চুশতে থাকে। এদিকে রুমি অজয়ের জিনিসটি ধরার জন্য হাত দিয়ে খুজতে থাকে।
অজয় বুঝতে পেরে লুঙ্গিটি উঠিয়ে ওকে জিনিসটি ধরার ব্যবস্থা করে দেয়। রুমির নরম হাতের ছোঁয়া পেয়ে অজয় চমর উত্তেজিত হয়ে পড়ে। রুমিকে বিছানায় শুইয়ে ওর জাঙ্গিয়াটা একটানে খুলে ফেলে।
রুমির ফরসা আর টকটকে গায়ের রং এমনিতেই পাগল করার মত তার উপর যখন দেখলো রুমির দু’পায়ের মাঝে সুন্দর একফালি উচু মাংশ যার উপর কালো কালো আভা ফুটে উঠেছে।
অজয় নিজেকে আর ধরে রাখতে পারলো না। রুমির দু’পা ফাক করে ওর উত্তেজিত জিনিসটি জায়গামত স্থাপন করে আস্তে করে চাপ দিতেই রুমির ভিতরে ঢুকে গেল পুরোটা।
অজয় অবাক হয়ে ভাবলো এতোটুকু মেয়ে ওর পুরো জিনিসটি গিলে ফেললো। তার মানে বরুন ওকে এতোই ব্যবহার করেছে যে, রুমির আর কোন অসুবিধাই হচ্ছে না।
কয়েকবার মাজা নাড়াতেই অজয়ের ভিতর হতে সব কিছু বেরিয়ে রুমির ভিতর চলে গেল। রুমিকে আরও একটু আদর করে ওকে বাথরুমে নিয়ে নিজহাতে পরিস্কার করে পূর্বের মত কাপড় পরিয়ে দেয়।
আবার বুকের মধ্যে জড়িয়ে ধরে বলে – ‘আজ আমরাও তো নুনু নুনু খেলা খেললাম এটা আবার বরুন কে বলে দিওনা কিন্তু।’ রুমি মাথা নেড়ে সায় দেয়। এভাবে বরুন না আসা পর্যন্ত প্রতিদিনই রুমিকে ভোগ করতে থাকে অজয়। বরুন ফিরেছে ২ দিন হয়ে গেল।
অজয় নিয়মিত অফিস করা শুরু করেছে। সকালে যায় আর সন্ধ্যায় ফেরে। অজয় রাতের খাবার খেয়ে ছাদে গিয়েছিল একটু হাটাচলা করতে। কোলাহলময় কোলকাতা শহরে এরই মধ্যে অনেকটা অভ্যস্ত হয়ে পড়েছে অজয়।
ঘরে ঢুকতেই দেখে বরুন একগ্লাস দুধ নিয়ে দাঁড়িয়ে আছে। অজয় কোন কথা না বলে একটি বই হাতে বিছানায় গা এলিয়ে শুয়ে পড়লো। বরুন হঠাৎ ঘরের দরজার ছিটকিনীটি তুলে দিয়ে অজয়ের পা জড়িয়ে ধরে কান্না শুরু করে দিল।
অজয় কিছু না বোঝার ভান করে ওকে জিজ্ঞেস করে -‘ আরে কি হয়েছে, পা ছাড়, আহ বল না কি হয়েছে, না বললে বুঝবো কিভাবে?’ ‘স্যার, আমাকে আপনি মাপ করে দেন। আর কোন দিন এই ভুল করব না।
বড় স্যার জানলে আমাকে গুলি করে মেরে ফেলবে। আমার চাকরীটাও চলে যাবে। স্যার আমাকে আপনি বাঁচান।’ অজয় বুঝতে পারে রুমি ওকে বলে দিয়েছে। ও বরুন কে অনেক করে বোঝাতে চেষ্টা করে ও কোন তি করবে না তবুও বরুন নাছোড় বান্দা।
সহজে বিশ্বাস করতে চায় না। অজয় ওকে জোর করে তুলে পাশে বসিয়ে বলে ঠিক আছে একটা শর্তে আমি তোমাকে মাফ করতে পারি আমাকে সব ঘটনা খুলে বলতে হবে। কোন রকম লুকাতে পারবে না বা মিথ্যা কথা বলতে পারবে না। ঠিক আছে স্যার। আপনি যা বলবেন আমি তাই শুনবো। শুধু আমাকে আপনি বাঁচান।
আমি একজন গ্রামের ছেলে। আমার জামাইবাবু বড় স্যারের পরিচিত। জামাইবাবুর অনুরোধে বড় বাবু আমাকে তার অর্ডালীর চাকুরী দিয়ে এই বাড়ীতে কাজ করার সুযোগ দেন। আমি মনোযোগ দিয়ে সব কাজ করি বড় স্যার আর মেমকে খুশি করার জন্য। বৌয়ের সাথে বড় বাবুর তেমন বনিবনা নেই। মাঝে মাঝে খুব ঝগড়া হয়। তখন বৌদি রুমি দিদিকে নিয়ে মায়ের বাড়ী চলে যায়।
এক বৎসর আগে এমনি এক সময় বৌদি রুমিকে নিয়ে তার বাবার বাড়ী চলে যায়। বাসায় শুধু আমি আর বড় সাহেব। বাবুর্চি রাতের খাবার খাইয়ে তার বাসায় চলে যায়। বড় সাহেব একা থাকে তাই আমাকে বললো তুই আমার কাছে কাছেই থাকবি। রাতে দরকার হতে পারে।
আমি আমার বিছানা নিয়া বারান্দায় শুয়ে থাকি। একদিন বড় স্যার রাতের বেলায় হঠাৎ আমাকে ডাকলেন। আমি উঠে গিয়ে দেখি স্যার বিছানায় গড়াগড়ি দিয়ে কোকাচ্ছে। আমি গিয়ে কি করবো বুঝে উঠতে পারছিলাম না। উনি বললেন ‘আমার বুকে ব্যাথা শুরু হয়েছে বুকটা ডলে দে। আমি তাড়াতাড়ি স্যারের বুকটা ডলে দিতে থাকলাম।
স্যার খালি গায়ে লুঙ্গি পরা ছিল। আমারও খালি গা আর লুঙ্গি পরা। স্যার বললো শুধু ডললে চলবে না ঐ বোতলে তেল আছে ওটা দিয়ে ডল। আমি তাই করলাম। তারপর ধীরে ধীরে স্যারের পেট তলপেট সব টিপে দিতে থাকলাম।