Site icon Bangla Choti Kahini

আমার ডিক-ক্ষুধার্ত অ্যাকাউন্ট্যান্ট সম্পর্কে কল্পনা করা

হ্যালো বাংলা চটি কাহিনীর পাঠক অ পাঠিকাগণ। আমার নাম আশুতোষ বন্দ্যোপাধ্যায় (বয়স ৫২)। আমি পশ্চিমবঙ্গে পাবলিক সেক্টরের ব্যাংকের শাখা পরিচালক। স্থূলতার কারণে আমি এখন কয়েক বছর ধরে আমার স্ত্রীর সাথে সহবাস করতে পারিনি এবং সে কারণেই আমি যৌন উত্তেজনার হাত থেকে রেহাই পেতে হস্তমৈথুনের আশ্রয় নিয়েছিলাম।

ব্যাঙ্কিংয়ের সময় আমি সাধারণত আমার মোবাইল ফোনে অশ্লীল ভিডিওগুলি দেখি যখন আমি আমার কেবিনের অভ্যন্তরে আমার মহিলা সহকর্মীদের কল করি না। আমি প্রায়শই সুপরিচিত মহিলা কর্মীদের সাথে কোনও না কোনও জিনিস নিয়ে কথোপকথন করি যাতে আমার কল্পনাটি ব্যবহার করার পরে আমি হস্তমৈথুন করতে পারি।

একদিন ঠিক করলাম দুপুরের খাবারের জন্য বাইরে যাব। আমি বিল্ডিং থেকে নীচে এসে বেসমেন্ট পার্কিংয়ের দিকে চললাম।

আমি আমার গাড়িতে প্রবেশ করে ইঞ্জিনটি চালু করতে যাচ্ছিলাম তখন দেখলাম আমার মহিলা অফিসের হিসাবরক্ষক দুটি পুরুষ সহকর্মীর সাথে সতর্কতার সাথে পার্কিংটিতে প্রবেশ করছেন। তারা তিনজনই পিছনের সিটে একটি এসইওভিতে গিয়েছিল। বেশ স্পষ্টতই, তারা কিছু দুষ্টামির মতলবে ছিল।

কয়েক মিনিটের পরে, গাড়ী কাঁপতে শুরু করে এবং প্রায় ২০ মিনিটের মত চলতে থাকে। এমনকি আমি আমার হিসাবরক্ষক দ্বৈত অনুপ্রবেশ উপভোগ করা দৃশ্যমান না হলেও সেই চিন্তনে হস্তমৈথুন করেছি।
সেদিন থেকে, আমি আমার অ্যাকাউন্টেন্ট, মধুলিকা দাশগুপ্ত (৪৪ বছর বয়সী, বিবাহিত, দুটি বাচ্চার মা, মোটা শরীরের চওড়া কাঁধযুক্ত শারীরিক চিত্র) সম্পর্কে ব্যাংকে দু’জন সহকর্মীর সাথে সম্পর্ক স্থাপনের কথা কল্পনা শুরু করি।

আমি আমার কেবিনে তার সাথে আরও কথোপকথন শুরু করি। তিনি সর্বদা আলগা স্লিভলেস টপ পরতেন যা তার ব্রাউন বগল প্রদর্শন করত এবং তার মোটা স্তনের দিকটি প্রকাশ করত। তিনি যে লেগিংস পড়তেন তা সবসময় হালকা শেডের এবং একটি আঁটসাঁটো জিনিসপত্রের সাথে থাকে যা দিয়ে তিনি মোহনীয়ভাবে প্রত্যেককে উত্সাহ দেয় যখন সে হাঁটে।

আমার সাথে তার সহবাস করা শারীরিকভাবে কঠিন হয়ে উঠবে। আমার চর্বিযুক্ত পেটের কারণে আমি যোনির গভীরে আমার ডিক প্রবেশ করাতে পারি না। এছাড়াও, আমি যদি জোড় করে করি তা আমাদের একজনের পক্ষেও আনন্দদায়ক হবে না।

গত কয়েক বছর ধরে, আমি কল্পনার একটি দুর্দান্ত বোধ তৈরি করেছি যার মাধ্যমে আমি আমার যৌন কল্পনাগুলি পূরণ করেছি। এবার আমি কোনও মাধ্যম খুঁজে বের করার এবং আমার হিসাবরক্ষক মাধুলিকার সাথে যৌন মিলনের জন্য আমার কল্পনাটি ব্যবহার করার কথা ভেবেছিলাম। আমি ইন্টারনেটে একটি নির্ভরযোগ্য মাধ্যম সন্ধান করতে শুরু করেছিলাম।

কাজের সময় কয়েক ঘন্টা ইন্টারনেট সার্ফিংয়ের পরে, আমি “দিল্লি সেক্স চ্যাট” ওয়েবসাইটটি পেয়েছি।

আমি সাইটে একটি অ্যাকাউন্ট তৈরি করেছি। আমি ওয়েব ক্যামের মডেলগুলির তালিকায় নীচের দিকে স্ক্রোল করার সাথে সাথে আমি একের পর এক দেখতে পেলাম, দৃষ্টিনন্দন; প্রতারিত; আনন্দজনক; এবং যৌন-ক্ষুধার্ত মহিলা যিনি একটি মুক্ত মনের ভিডিও চ্যাট সেশন করতে প্রস্তুত ছিলেন।

অবশেষে, আমি একটি পরিপক্ক মহিলা পেয়েছি যা শারীরিক চেহারায় মধুলিকার সাথে সাদৃশ্যপূর্ণ। হায়দরাবাদ থেকে তাঁর নাম বানি। আমি বানির সাথে ভিডিও সেক্স চ্যাট সেশন শুরু করার জন্য ক্রেডিট কিনেছি।

আমি আমার কেরানিকে নির্দেশ দিয়েছিলাম যাতে আমি কনফারেন্সের সভায় থাকাকালীন কেউ যাতে আমাকে বিরক্ত না করে তা নিশ্চিত করে নি। আমি যথারীতি আমার ট্রাউজারটি আনজিপড করেছি এবং আসন্ন যৌন কল্পনার জন্য নিজেকে প্রস্তুত করেছি।

ভিডিও সেশনটি শুরু হয়েছিল এবং সেখানে বানি একটি সাদা মসলিন কাপড় পড়ে বিছানায় বসে ছিলেন এক চমকপ্রদ পরিপকী মহিলা বানি। তিনি ধূসর রঙের বেল-নীচের ট্রাউজার পরা ক্রস লেগে বসে ছিলেন।
তার এবং তার আশেপাশের অঞ্চলগুলির চেহারা দেখে মনে হচ্ছিল আমার শুরু হওয়ার আগেই সে সবেমাত্র সেক্স চ্যাট সেশন শেষ করেছে। সন্দেহ নেই, তার প্রোফাইল উল্লেখ করেছে যে তিনি ডিএসসির অন্যতম জনপ্রিয় ওয়েবক্যাম মডেল। মসলিনের কাপড়ের মাধ্যমে দৃশ্যমান তার বড় মোটা মাপের আকারটি আমাকে আসন্ন কর্মের জন্য আমার ডিককে গরম করছিল।

আমি: আমি দেখতে পাচ্ছি যে আপনি সবেমাত্র একটি ভিডিও সেক্স চ্যাট সেশন উপভোগ করেছেন। আমি আশা করি আপনি অন্য একটির জন্য প্রস্তুত।

বাণী: প্রিয়জন তুমি তা নিয়ে চিন্তা করো না। আপনার বীর্যপাত হবার পরেও আমি আপনার বাঁড়া খাড়া করতে পারি। আমাকে বলুন যে আপনি কিসে বেশি উত্তপ্ত হন? আমি আমার দক্ষতা দিয়ে আপনাকে অবাক করব?

আমি: আমি নিশ্চিত যে আপনার কার্যকলাপ আমার কল্পনার মতো আনন্দদায়ক হবে তবে আমি চাই আপনি পরবর্তী সেশনে আমাকে অবাক করে দিন। আজ, আমি চাই আপনি আমার অ্যাকাউন্ট্যান্ট হোন যিনি তার ম্যানেজারের সাথে যৌন মিলন করতে চলেছেন।

বানি: ভাল … ঠিক আছে। আমি আপনার ইচ্ছা অনুযায়ী কাজ করব। আমাকে বলুন, আমাকে কি কেবল নিয়মিত হিসাবরক্ষক হতে হবে বা এই অ্যাকাউন্টেন্টটি বেশ কামূক স্বভাবের (চোখের পলক)?

আমি: দেখা যাচ্ছে যে সে একজন শিক্ষীত বেশ্যা!

তারপরে আমি আমার হিসাবরক্ষক মধুলিকার পোশাক, আচরণ এবং পার্কিংয়ের সাম্প্রতিক অ্যাডভেঞ্চার সম্পর্কে বাণীকে জানিয়েছিলাম। আমি তাকে ভূমিকা পালনের দৃশ্যের ব্যাখ্যা দিয়েছি।

বাণী আমার ইচ্ছাকে বুঝতে পেরেছিল এবং ভূমিকা পালনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা করা শুরু করে।

তিনি কয়েক মিনিটের পরে একটি নতুন পোশাক পরে ফিরে এসেছিলেন এবং তার ল্যাপটপটি নিয়ে এটি বসার ঘরে নিয়ে যান। তিনি একটি সাদা রঙের লেগ সহ একটি সবুজ রঙের ঢিলেঢালা সালোয়ার টপ পড়েছিলেন যা তার নীচের দেহের আকারটি বের করার পক্ষে যথেষ্ট শক্ত ছিল। তিনি চুল খোলা এবং পূর্ণ রেখেছিলেন।

অফিস ডেস্কের মতো প্রদর্শিত হওয়ার জন্য ল্যাপটপটি খাবার টেবিলে রাখা হয়েছিল যা একটি কাপড় দিয়ে ঢাকা ছিল অফিস টেবিলের মত করে।

বাণী: আমি আশা করি এই ব্যবস্থা যথেষ্ট হয়েছে। তুমি কী মনে কর, প্রিয়তম?

আমি নিজে: এটি নিখুঁত। এখন, ভূমিকাটি প্লে করা দিয়ে শুরু করা যাক, আমি আপনাকে নগ্ন দেখতে অপেক্ষা করতে পারছি না !!

ল্যাপটপ থেকে অনেক দূরে দাঁড়িয়ে বাণী তার অবস্থান নিয়েছিল। ভূমিকায় অভিনয় শুরু হয়েছিল।

বাণী: আমি কি আসতে পারি স্যার?

আমি নিজে: হ্যাঁ মাধুলিকা, ভিতরে এসো।
বাণী: স্যার, আপনি এখনও ছুটির জন্য আমার অনুরোধ অনুমোদন করেন নি। আপনি কি এটি অনুমোদন করতে পারেন?

আমি: আমি আপনার অনুরোধটি ৫ দিনের ছুটির ছুটিতে যাচ্ছিলাম। আমি দেখতে পেয়েছি যে আপনি, মিঃ বোস, এবং মিঃ গাঙ্গুলি সকলেই ৫ দিনের জন্য ছুটিতে এবং একই সপ্তাহের জন্য আবেদন করেছিলেন, এটি কি পারিবারিক পরিভ্রমণ বা খুব সুন্দর সময়ের জন্য (চোখের জলে)।

বাণী: এটি কেবল কাকতালীয়, এটাই (হাসি)।

নিজে: ওহ, আমি দেখছি আপনি কি দয়া করে এখানে এসে মোবাইলের স্ক্রিনটি একবার দেখুন এবং আমাকে বলতে পারেন যে এটিও কাকতালীয় ছিল কিনা?

বানি উঠে টেবিলের বিপরীত দিকে ল্যাপটপটি অবস্থান করল, এবং এসে চেয়ারের পাশে দাঁড়িয়ে নীচের দিকে তাকিয়ে যেন মোবাইলের স্ক্রিনের দিকে তাকিয়ে রইল।

আমি: আমি আমার গাড়ি থেকে এই ভিডিওটি রেকর্ড করেছি। আপনারা তিনজন ব্যাকসীটে ঠিক কী করছেন তা আমাকে বোঝাতে পারেন? যাইহোক, আমি যখন জিজ্ঞাসা করছি যে দু’জন ভদ্রলোক আপনার বিবাহিত গুদ মারছিলেন তখন আপনি কোন অবস্থানে ছিলেন? আমার ধারণা আপনি চোদন কর্মটি অবশ্যই উপভোগ করেছেন কারণ গাড়িটি প্রায় ২০ মিনিট বা তার বেশি কাঁপছিল।

বাণী: এখন দেখুন স্যার, আমি আমাদের উভয়ের জন্য আরও ভাল উপায়ের পরামর্শ দিতে চাই। আপনি কর্পোরেট পর্যায়ে আমাকে প্রচার করুন এবং তার পরিবর্তে আমিও আপনার ডিকে সওয়ার হয়ে আপনাকে আনন্দ দের । আপনি কি এই প্রস্তাব গ্রহণ করেন?

নিজে: দুর্দান্ত প্রস্তাব মধুলিকা। আপনি দ্রুত সিদ্ধান্ত গ্রহণকারী, আমি এটি পছন্দ করি। আমার ডিক আপনার জন্য সর্বদা প্রস্তুত, দয়া করে নিজেকে আরামদায়ক করুন।

বাণী চেয়ারে একটি সেক্স ডল রাখল, যার সাথে স্ট্র্যাপ-অন লিঙ্গ লাগানো ছিল। তিনি তার সালওয়ার এর ওপর অংশটি সরিয়ে দিয়েছিলেন এবং নিজের বিশালাকার দুধগুলি উন্মুক্ত করলেন।

যৌন পুতুলের মুখের কাছাকাছি গিয়ে সে তার মুখটি চেপে ধরল পুতুলের দুধের মাঝে। এর পরে, তিনি তার লেগিংসটি টেনে নামলেন এবং দিয়ে তার বড় ব্রাউন পাছাটি দেখালেন। সে পাছায় হাত দিয়ে প্রসারিত করে টিপতে লাগলেন।
বাণী: দয়া করে আমার পাছায় কোনরকম অত্যাচার করবেন না স্যার। ওই দুজন ভদ্রলোক যারা আমায় চোদে আজকাল খুব বুনো হয়ে গেছেন। তাদের সাম্প্রতিক চোদন কর্ম প্রায় অসহনীয় ছিল। আমি সন্তুষ্ট হলাম আপনি গাড়ির ভেতর থেকে আমার আর্তচিৎকার এবং হাহাকার শুনতে পেলেন না।

আমি: আমার বাঁড়া তোমার আর্দ্র গুদের ভিতরে যাওয়ার জন্য আর অপেক্ষা করতে পারছে না, মাধুলিকা। এটি সেখানে প্রবেশ করান!

বানি তার পা ছড়িয়ে যৌন পুতুলের কোলে বসে তার গুদের গভীরে স্ট্র্যাপ-অন লিঙ্গটি ঢুকিয়ে নিলেন। তিনি বৃত্তাকারে কোমর দুলিয়ে লিঙ্গটির ওপর সওয়ার হলেন ।

আমি: পারফেক্ট, ঠিক ষেমনি আপনি গাড়ীর ভিতরে দুজন ভদ্রলোকের সাথে করছিলেন ঠিক তেমনি আমার ডিকের উপর লাফান । আরো জোরে, আরো জোরে লাফান!

বাণী: ওরে খোদা! দয়া করে এবার আমার সাথে সৌম্য হোন স্যার। আমার গুদে ব্যথা হচ্ছে। এই ভদ্রলোকরা বেশ নির্দয়ভাবে আমাকে চুদেছে। ওহ, প্রিয়!

থলথল করা নিবিড় পাছা দেখে আমি আমার বাঁড়াটাকে আরও শক্ত করে আঘাত করতে শুরু করলাম। সেই দু’টি লোকও নিশ্চয়ই গাড়ির ভিতরে মধুলিকাকে এই ভাবই চুদেছে।

বাণী তার ডান হাতের মাঝের আঙুলটি তার পাছার ফুটোর ভিতরে ঢোকানো অবস্থায় সে স্ট্র্যাপ অন লিঙ্গটির উপড় লাফাতে থাকল।

বাণী: দয়া করে আমার পোঁদের ফুটোর ভিতরে আপনার আঙুলটি রাখবেন না স্যার। এখনও ব্যাথা! সেদিন আমার পাছার ভিতরে ডিকটি কিভাবে নিয়েছি তা ভাবতেই অবাক লাগে, তবে এটি এখনও ব্যথা করে।

আমি: আমাদের ব্যাংক শাখা থেকে এই লোকদের সাথে আপনি কী যৌন সম্পর্ক স্থাপন করেছেন? তুমি দুশ্চরিত্রা! আপনাকে গাড়ির পিছনে প্রবেশের আগে বেশ উত্তেজিত দেখাচ্ছে। নিশ্চয়ই, তারা আপনাকে বাধ্য করেনি, তাই না?

বানি স্ট্র্যাপ-অন লিঙ্গ থেকে উঠে ওয়েবক্যামের মুখোমুখি বসে রইল। তার বড় এবং প্রশস্ত যোনি সহজেই এর ভিতরে চর্বিযুক্ত লিঙ্গটি নিয়ে যায়। সে তার বাম স্তনটি নিজের হাতে চেপে ধরে স্তনের বোঁটা চুষল। একটি হালকা আপ এবং ডাউন গতি দিয়ে, তিনি স্ট্র্যাপ-অন লিঙ্গ উপর চড়া শুরু।

বাণী: ওরা আমাকে প্রতিদিন অফিসে উত্যক্ত করত। আমি তাদের দৈনিক পুরুষালি অত্যাচারে অসুস্থ হয়ে পড়েছিলাম এবং তাই তাদের ডিকগুলির স্বাদ নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি।

আমি: পুরুষালি নির্যাতন? তারা আপনাকে ঠিক কী করেছিল?

বাণী: প্যান্ট্রিতে আমি যখন উপরের তাক থেকে চা-ব্যাগগুলি নেওয়ার জন্য নীচু হয়েছী তথনই আমার পাছায় তারা তাদের খাড়া ডিক দিয়ে ঘষতেন। যখনি নীচু হয়েছি তারা আমার মাইয়ের দিকে ক্ষুদার্থ চোথে চেয়ে থাকত। আমাকে মাঝে মাঝে পুরুষদের টয়লেট ব্যবহার করতে বাধ্য করত এবং সেখানে তাদের ক্রিয়াকলাপগুলি রেকর্ড করতেন মোবাইলে। যাইহোক এটি আমারই দোষ ছিল; আমারও তাদের উত্যক্ত করা উচিৎ হয়নি (জিগলস)।

আমি: এটি ঠিক আপনার সেবা করেছে, আপনি ডিক-ক্ষুধার্ত দুশ্চরিত্রা! এবার আমার বাঁড়াটি তোমার মুখের ভিতরে নিয়ে যাও, আমার বীর্যপাত হতে চলেছি।

বাণীর বাউন্স করা মাই গুলো দেখতে দেখতে আমি আমার ডিককে আরও শক্তভাবে আঘাত করছিলাম। কয়েকটি উৎসাহী স্ট্রোকের সাহায্যে আমি আমার বীর্য টেবিলের উপরে ছড়িয়ে দিলাম।

এই প্রথম কেউ আমাকে হাঁপিয়ে তুলেছিল। আমি ব্যাঙ্কিংয়ের সময় বেশ কয়েকবার হস্তমৈথুন করি তবে এরকম শক্ত লিঙ্গ দিয়ে আমার কখনও বীর্যপাত হয়নি। সম্ভবত, এটি দিল্লি সেক্স চ্যাটের ওয়েবক্যাম মডেলটির দক্ষতা ছিল যা হস্তমৈথুনের পরে আমাকে এত আনন্দ দিয়েছিল।

আমি বাণীকে বলেছিলাম যে আমি শিগগিরই তার সাথে আবারও দেখা করব নতুন কোন কামার্ত চরিত্রে। তিনি আমাকে আরও প্রতিশ্রুতি দিয়েছিলেন যে তিনি আমার পরবর্তী অধিবেশনে আরও বেশি আনন্দ দেবেন।

এই হল আমার কাহিনী বাংলা চটি কাহিনীর পাঠক পাঠিকাগণ। আমার মতো মোটা লোকের জন্য; দিল্লি সেক্স চ্যাট ওয়েবসাইটে চূড়ান্ত সেক্স চ্যাটের অভিজ্ঞতা অর্জন করলাম । আপনারা কেবল আপনার কল্পনা ব্যবহার করবেন এবং মডেলগুলি আপনাকে একটি আনন্দদায়ক অভিজ্ঞতা দেবে।

হায়দরাবাদ হট ক্যাম মডেল বাণী র সাথে আমার পরবর্তী কয়েকটি চ্যাট থেকে আমি আমার স্ত্রীর সাথে উপযুক্ত যৌন সম্পর্কের জন্য অনুপ্রাণিত হয়েছি। বাণী আমাকে কিছু টিপস দিয়ে সাহায্য করেছিল। আপনারা এই সাইটটি কোনও এক সময় দেখার জন্য এবং এটির দেওয়া প্রেমমূলক আনন্দ খুঁজে পাওয়ার আমন্ত্রন রইল।

Exit mobile version