Site icon Bangla Choti Kahini

আমার কাহিনী (চতুর্থ পর্ব)

আমার কাহিনী (তৃতীয় পর্ব)

গৌরী আবার জামা পরে নিচ্ছে দেখে আমি বললাম,

-দাঁড়া জামা পরে পরবি। নীচটা আগে দেখা।

একটু ইতস্তত করে স্কার্টটা তুলে কোমর থেকে প্যান্টিটা হাঁটু অবধি নামিয়ে আবার স্কার্টটা তুলে ওর গুদ দেখাল। কালো বালে ঢাকা গুদটা ভাল করে দেখার জন্য একটু এগোতেই ও বলল,

-দাদা কাছে এসে না। (গৌরী আমাকে দাদা বলে ডাকতো)
– কেন?
– তুমি বলেছিলে দূর থেকে দেখবে, কাছে আসবে না।
– কিন্তু ভাল করে দেখতে পাচ্ছি না।
– না, এস না।

প্যান্টিটা কোমরে উঠিয়ে নিতে নিতে বলল। কি করি ভাবতে ভাবতেই বললাম,

-আমাকে একটু আদর কর না।
– আদর মানে?
– ঐ আমাকে জড়িয়ে ধরবি। চুমু দিবি।
– না না আমি ঐ সব পারবো না।
– ঠিক আছে, তাহলে আমি তোকে আদর করি।
– আমাকে আবার কি আদর করবে?
– তোর গায়ে সুড়সুড়ি দেব। তোর দুদুটা ধরব।
– না না।

আমার কথায় ও রেগে না গিয়ে লজ্জা পেল। বুঝলাম আর একটু চেষ্টা করলে রাজি হয়ে যাবে। বললাম,

-শোন না, আমি কখনও দুদু দেখিনি।

আমার কথায় ও হেসে ফেললো। বলল,

-কোন দিন দেখনি?
– দেখেছি, দূর থেকে। হাত দিয়ে ধরে দেখিনি।

আমার কথা শুনে ও আরো হাসতে থাকলো। আমি ওর একদম কাছে চলে এলাম। তারপর ওর হাতটা আমার হাতে নিয়ে বললাম,

-দে না দেখতে।
– শুধু বুক দেখতে দেব, আর কিছু না।

বুঝলাম গুদ দেখতে দেবে না। যাই হোক আর না ভেবে রাজি হয়ে গেলাম। টপটা তো খোলাই ছিল। টেপ ফ্রকের হাতটা নামিয়ে মাই দুটো বের করল। আমি দুই হাতে খপ করে দুটো মাই ধরে নিলাম। ওর চোখে মুখে লজ্জা স্পষ্ট। আমি তো তখন সুখের সাগরে। মাসীর মাই দুটো একটু ধরেছিলাম। সেই ভাবে বলতে এটাই আমার প্রথম দুদু ধরার অভিজ্ঞতা। সবেদার সাইজের মাইজোড়া আমার হাতে পুরো এঁটে গিয়েছে। একটু করে টিপছি, আবার ছোট্ট বোঁটাটা দুই আঙ্গুলে ধরে পাকাচ্ছি। একটু পরে বিছানায় বসিয়ে ওর পিছনে বসে দুই বগলের তলা দিয়ে হাত নিয়ে গিয়ে দুধ জোড়া একটু জোরে টিপলাম। এইভাবে ধরতে বেশী সুবিধা হল।

-এবার ছাড়ো। অনেক তো হল।
– আর একটু ধরি।
– তুমি কিন্তু শুধু ধরতে চেয়েছিলে, এখন টিপছ।
– ঠিক, কিন্তু টিপতেও খুব ভালো লাগছে।

আমার হাতের ছোঁয়াটা ওরও ভাল লাগছে, বুঝতে পারছিলাম। একটু সাহস করে বললাম,

-এবার একটু তলাটা দেখা।

বলার সাথে সাথেই ও বিছানা থেকে লাফিয়ে উঠে পরল, আর প্রবল ভাবে আপত্তি জানাল। তারপর চলে যেতে উদ্যত হলে হাতটা ধরে আবার বিছানায় বসালাম। মনে মনে ভাবলাম জোর করে লাভ নেই। যেটুকু পাচ্ছি সেটাও পাব না।

-তুমি শুধু দেখবে বলেছিলে। এখন ধরছ, টিপছো।
– ঠিক আছে। প্যান্টি খুলে দেখা। ধরব না কথা দিলাম।
– না, আর দেখাবো না।
– ঠিক আছে, তাহলে আমারটা দেখ।

ওর উত্তরের অপেক্ষায় না থেকে প্যান্ট খুলে বাঁড়াটা বের করলাম। একটু আগেই বাঁড়াটা প্যান্টের ভিতরে থেকে মুক্তি চাইছিল। এখন বাইরে বেরিয়ে যেন শান্তি পেল।

-প্যান্ট খুললে কেন?
– তুই খুললি না, তাই আমি খুললাম।
– প্যান্টটা পরে নাও।

আমার বাঁড়ার দিকে না তাকিয়েই বলল। আমি ওর হাতটা আমার বাঁড়ার উপর রেখে বললাম,

-একটু আদর কর, তারপর পরে নেব।

গৌরী ভিষণ লজ্জা পাচ্ছে। আমার দিকে একেবারে তাকাচ্ছে না, কিন্তু ধীরে ধীরে নুনুটা চটকাতে লাগলো। ভালো লাগার সাথে সাথে ওটা আবার পুরো শক্ত হয়ে গেল। আমি হাত বাড়িয়ে ওর জামার হাতা দুটো নামিয়ে মাই দুটো আবার ধরলাম। আমার মনের মধ্যে উথালপাথাল চলছে। গৌরীকে চোদার ইচ্ছে প্রবল হচ্ছে। মনে মনে ঠিক করলাম, একটা চেষ্টা করে দেখি।

ওকে জড়িয়ে ধরে ঘাড়ে, গালে চুমু খেতে শুরু করলাম। খুব একটা সায় পেলাম না। এক হাতে আমাকে একটু আধটু বাধা দিচ্ছিল, কিন্তু অন্য হাতে আমার বাঁড়াটা ধরে ছিল। বুঝলাম আমার বাঁড়াটা ধরতে ওর ভালো লাগছে। আমি চিত হয়ে শুয়ে পরলাম আর গৌরী আমার পাশে বসে আমার বাঁড়াটা চটকাতে লাগলো। আমি মাঝে মধ্যে ওর দুদু গুলো টিপে দিচ্ছি। আমি তখন পুরো গরম হয়ে গিয়েছি। বাঁড়াটা ওর হাতে মুঠো করে ধরিয়ে দিয়ে উপর নীচ করে খেঁচাতে আর চটকাতে বললাম। কিছুক্ষণের মধ্যেই চিরিক চিরিক করে মাল বের হল আর ওর হাত বেয়ে আমার পেটে পড়তে লাগল। কিছু মাল ছিটকে বিছানাতেও পড়ল।

এতদিন নিজেই হাত মারতাম। কিন্তু আজ গৌরীর কাছে হাত মারিয়ে খুব আনন্দ হল। মাসীর কাছে প্রথমবার হাত মাথার কথাটা মনে পরে গেল। গৌরীর মাইগুলো টিপতে বেশ ভালই লাগলো কিন্তু এখনও কাউকে চুদতে না পারার দুঃখটা আর গেল না। আরও মাস ছয়েক পর গৌরীর বিয়ে হয়ে যায়। এদের বাড়ির লোকেরা বিয়ে দেবার জন্য আঠারো বছরের অপেক্ষা করে না। গৌরীর বিয়ের পর ওর বোন লক্ষ্মী আমাদের বাড়িতে মাঝে মাঝে ওদের মায়ের জায়গায় কাজ করতে আসত। বেশীরভাগ সময় বিকেলে আসত কারণ তখন কাজ কম থাকতো। ও ছোট বলে বড় বড় কাজ ঠিক করতে পারত না। দেখতে শুনতে খুব একটা খারাপ ছিল না, কিন্তু মাইগুলো ভাল করে তৈরী হয়নি সেটা বুঝতে পারতাম। কিন্তু গায়ে গতরে একটু মোটাসোটা। যেহেতু ভালো করে মাই গজায়নি, তাই খুব একটা আকর্ষণ ছিল না। কিন্তু ঐ লক্ষ্মীই আমাকে একদিন বালক থেকে যুবক হতে সাহায্য করে।

ক্লাস নাইনটাও এভাবেই কেটে যেতে লাগলো। নতুন খবর বলতে সমবয়সী মেয়েদের সাথে একই কোচিং সেন্টারে পড়াশোনা করা। আমার বয়েজ স্কুল ছিল, তাই মেয়েদের সাথে পড়ার সুযোগ ছিল না। ঐ কোচিং সেন্টারে একটু চোখাচোখি, হাসাহাসি এগুলো বেশ ভালো লাগতো। মেয়েগুলো টাইট গেঞ্জি বা ছোট ছোট স্কার্ট পরে আসলে হাঁ করে দেখতাম। আর সেক্সী কাজের মধ্যে সুযোগ পেলে মাসতুতো বোনের গুদ হাতানো। বোন আমাদের বাড়িতে এলে অথবা আমি ওদের বাড়িতে গেলে সুযোগ পেলেই হাতাতাম। আমি গুদ হাতালে এর নিশ্চয় ভালো লাগতো তাই কখনো আপত্তি করত না। কিন্তু শুধু হাতিয়ে আমার পুরোপুরি সুখ হতো না। আমার ইচ্ছা হতো চুদতে কিন্তু ও সে সুযোগ দিত না।

ক্রমশঃ

Exit mobile version