Site icon Bangla Choti Kahini

আমার রূপান্তর – ২

আগের পর্ব

স্বামীর সাথে ছাড়াছাড়ির পর সুযোগ থাকলেও কারো সাথেই সেক্স করিনি। তাছাড়া মানসিক অবসাদের কারণে যৌন চাহিদাতেও ভাটা পড়েছিলো। আজ বান্ধবীর চুমু-আদরে শরীর আর মনে কামনার ঢল নামলো। চুমা খেতে খেতে রীনা আমার নাইটি, ব্রা সবই খুলে নিলো। দেখাদেখি আমিও রীনাকে উলঙ্গ করলাম। ওর দুধ দুইটা হাতে নিয়ে বললাম,‘তোর ব্রেস্ট আগেও সুন্দর ছিলো, এখন আরও এ্যট্রাক্টিভ হয়েছে।’
‘তোরটাই বা কম কি? ছোট হলেও খুব সুন্দর।’
রীনার দুধের বোঁটা নাড়তে নাড়তে ইয়ার্কী করলাম,‘তোর দুধের বোঁটা এত্তো বড় কেনরে, পাপন রেগুলার চুষে তাইনা?’
‘সঅঅব সময়, এমনকি ঘুমের মাধ্যেও চুষে।’
‘আর তুই কি চুষিস?’
‘আমি গাধার ধোন চুষি। চান্স পেলেই চুষি, রাতে চুষতে চুষতে ঘুমিয়েও যাই। ওটা চুষতে কি যে মজাআআআ..’ বলতে বলতে রীনা কাম-উত্তেজনায় খলবলিয়ে উঠলো।
‘বুঝেছি, তুই হলি নাম্বার ওয়ান পেনিস সাকার!’ আমি কামুকী বান্ধবীর গাল টিপে দিলাম।
আদরে আপ্লুত রীনা আমার দুধের বোঁটা নিয়ে খেলতে খেলতে বললো,‘এই ছেমড়ি আমার দুধ চুষবি না?’ এরপর নিজেই দুধের বোঁটা আমার মুখের কাছে নিয়ে এলো। সুতরাং বিলম্ব কিসের? আমি ওর দুধের বোটা মুখে টেনে নিলাম।

এখন রীনা আমার দুধ চুষছে। আহ, কত্তো সুখ..কত্তো মজা! বোঁটা চুষাচুষি করতে করতে আমার লেডিস হলের কথা মনে পড়ছে। কখন দুজন দুজনকে আদর করবো, চুমাচুমি করবো আর দুধ চুষবো এটা ভেবে আমরা রাতের অপেক্ষায় থাকতাম। আর রাত গভীর হলেই…..। ‘উহ’ দুধে বোঁটায় জোরে কামড় পড়তেই আমি মৃদু আর্তনাদ করে বর্তমানে ফিরলাম। চুল মুঠিতে ধরে ঝাঁকুনি দিতেই রীনা আমার দিকে চোখ তুলে হাসলো। তখনো সে দুধের বোঁটা কামড়ে ধরে আছে।

দুধ চুষাচুষিতে বিরতী দিয়ে আমাদের দুইদুগুনে চারটা হাত চার স্তন হাতড়াতে ব্যস্ত হয়ে পড়লো। দুধ হাতড়াতে হাতড়াতে আমাদের হাত একে অপরের যোনিতে নেমে আসলো। দুজনের যোনিতেই খোঁচাখোঁচা লোমের সমাহার।
‘গুদ ছাঁটিসনি কেনো?’ রীনা রাস্তার মাগীদের ভাষায় জানতে চাইলো।
‘ছি ছি! তোর মুখের ভাষা একেবারেই জঘণ্য।’ আমি ওর গুদ মুচড়ে ধরলাম।
‘এভাবে বলতেই ভালোলাগে। এতে একটা জোস আসে, বুঝলি। তুই বলার প্রাকটিস কর, তোরও তাহলে ভালো লাগবে।’ রীনা আমাকে উদ্ভুদ্ধ করার চেষ্টা করলো।
‘আদর করার কেউ নেই, আমি কার জন্য গুদ ছাঁটবো বল? সুতরাং আমিও ওর ভাষাতেই জবাব দিলাম। ‘কিন্তু তুই ছাঁটিসনি কেনো?’
‘পাপন সময় পায়নি। জানিস, বিয়ের পর থেকে আমি নিজে একদিনও এসব ছাঁটাছাঁটি করিনি। আমার গুদ-মুদ সবসময় গাধাটাই কামিয়ে দেয়।’ কথাগুলি বলার সময় রীনার চোখমুখ থেকে খুশি উপচে পড়লো। আমি নিজের কথা ভাবলাম। এমন রোমাঞ্চকর যৌন উত্তেজক অভিজ্ঞতা আমার কখনো হয়নি।

আমার গুদ নাড়তে নাড়তে রীনা জানতে চাইলো,‘সেপারেশনের পর তুই কারো সাথেই চুদাচুদি করিসনি?’
‘নাহ।’ আমি মাথা নাড়লাম। ‘কার সাথে করবো বল?’
‘তুই আবার বিয়ে করতে পারতিস। কিম্বা পছন্দের কারো সাথে সেক্স..।’
‘তেমন পছন্দের কেউতো নেই যার সাথে সেক্স করবো বা তাকে বিয়ে করবো।’
‘এই বয়সে চুদাচুদি না করে আছিস কিভাবে? আমি কিন্ত গাধাটার চোদন না খেলে একদিনও থাকতে পারিনা। প্রতিদিন আমার দুইবার চাই-ই চাই। কোনো কোনো দিন আমরা তিনবারও সেক্স করি।’ ফরফর করে একটানা বলার পরে রীনা দাঁত কেলিয়ে হাসলো। তারপর আমাকে নিয়ে বিছানায় শুয়ে পড়লো।
‘মুখপুড়ি, তুইতো দেখছি পাপনকে মেরেই ফেলবি।’
‘নারে না এতো সহজে মরবেনা। চুদাচুদির আগে গাধাটাকে যে অমৃত রস খাওয়াই তাতে সহজে মরবে না।’
‘কৃত্রিম যৌনউত্তেজক কিছু খাওয়া কিন্তু ভালো না।’ আমি বান্ধবীকে সতর্ক করলাম।
‘দুর পাগলী তা হবে কেনো? এই অমৃতরস একদম ন্যাচারাল।’ রীনা আমার হাতটা নিয়ে ওর গুদে ঘষাঘষি করে অমৃত রসের ভান্ডারটা চিনিয়ে দিলো। ওর ভান্ডার থেকে রস উপচে পড়ছে।

স্বামীকে কি ভাবে যৌনসুখ দিতে হয় এই ব্যাপারে রীনা আমার চাইতেও ভালো জানে। জানি না এই ঘাটতির কারণেই স্বামী আমাকে ত্যাগ করেছে কি না! রীনার পরবর্তি পদক্ষেপে আমার ভাবনায় ছেদ পড়লো। কামুকী বান্ধবী আমার উপর শুয়ে গুদ চুষতে শুরু করেছে। সে এখন আমার অমৃত রস পানে ব্যস্ত। গুদ চুষতে চুষতে রীনা ওর রসালো গুদ আমার মুখে চেপে ধরলো। কোনো দ্বিধা না করে আমিও বান্ধবীর গুদে হামলে পড়লাম।

আমি তৃষ্ণার্তের মতো রীনার গুদ চুষে চলেছি। স্বামী মাঝেমধ্যে গুদ চুষলেও বেপারটা আমার কাছে কখনোই তেমন উপভোগ্য ছিলো না। কিন্তু এখন কেনো এতো উপভোগ্য লাগছে নিজেও জানি না। আরো ভালোভাবে চুষানোর জন্য আমি দুই পা দুই পাশে ছড়িয়ে দিলাম। কখনোবা দুই পায়ের প্যাঁচে রীনার মুখ আমার গুদের সাথে চেপে ধরলাম। সেইসাথে চুষতে চুষতে যতটুকু পারি আমিও রীনার গুদের নোনা রস মুখের ভিতরে টেনে নিলাম।

কিছুক্ষণ গুদ চুষাচুষির পর রীনা উঠে আমার মুখোমুখী হলো তারপর মুখের ভিতর জিভ ঢুকিয়ে আমাকে চুষতে দিলো। ওর জিভ, ঠোঁট আর মুখের লালায় আমার গুদের রস মিশে আছে। আমি চুষে চুষে সেই রস খেলাম। রীনাও খেলো। এই প্রথম নিজের যোনিরসের নোনতা স্বাদ অনুভব করে আরও কামাবেগে আক্রান্ত হলাম। আমি নিজেকে পুরোপুরি বান্ধবীর কাছে সমর্পণ করলাম।

রীনা গুদ চুষছে আর আমি তাকে অনুকরণ করছি। সে চাঁটলে আমিও চাঁটছি। গুদ কামড়ে ধরলে আমিও কামড়ে ধরছি। রীনা গুদের ভিতর আঙ্গুল ঢুকালে আমিও ওর গুদে আঙ্গুল ঢুকালাম। ওর মতো করে একটা কখনোবা দুইটা আঙ্গুল ঢুকিয়ে দিলাম। এভাবে আঙ্গুল ঢুকিয়ে আর গুদ চুষাচুষি করতে করতে একসময় আমার গুদের ভিতর মহাবিষ্ফোরণ ঘটলো। সম্ভত রীনারও তাই। আমাদের দুজনের শরীর থরথর করে একসাথে কেঁপে উঠলো তারপর ধারাবাহিক ভাবে কাঁপতেই থাকলো। আহ! শারীরিক মিলনের এমন মাইন্ড ব্লোইং যৌনতৃপ্তি আগে কখনো পেয়েছি কি না মনেই পড়েনা। এটা অতুলনীয় একেবারেই অতুলনীয়।

মাইন্ড ব্লোইং যৌনমিলনের পর দুই বান্ধবী পাশাপাশি শুয়ে, একে অপরের দুধের বোঁটা আর গুদ নিয়ে নাড়াচাড়া আর খুঁটাখুঁটি করতে করতে গল্প করছি। মাঝেমাঝে হালকা চুমাচুমি আর দুধ চুষাচুষিও চলছে।
‘স্বামীর সাথে ছাড়াছাড়ির পর তোর অবশ্যই কারো সাথে সেক্স করা উচিৎ ছিলো।’ রীনা আবারও জোরালো ভাবে তার মতামত জানালো।
‘ইটালিয়ানদের সাথে নাকি…?’ আমি রীনাকে রাগানোর চেষ্টা করলাম।
‘অবশ্যই ইটালিয়ানদের সাথে। চুদাচুদির সিনেমায় ইটালিয়ানদের ধোন দেখেছি। কি বিশাল সাইজ! ওরা চুদতে পারেও বটে! আমারতো দেখলেই চুদাতে ইচ্ছা করে।’
রীনার বলার ভঙ্গী দেখে হাসতে হাসতে বললাম,‘আমার সাহসে কুলায়নি। তবে তোকে ইটালি বেড়াতে নিয়ে যাবে। তখন যতো খুশি ওদের সাথে সেক্স করিস।’
‘করবোইতো একশোবার করবো।’ রীনা ঝাঁঝিয়ে উঠলো। তারপর আবার পুরাতন প্রসঙ্গে ফিরে এলো,‘স্বার্থপরের মতো সবাই তোকে ছেড়ে গেছে। ওদের জন্য নিজেকে বঞ্চিত করবি কেনো?’
‘ঠিকই বলেছিস।’ আমি এবার সত্যিকারের দীর্ঘশ্বাস ছাড়লাম। বান্ধবীর কথা শুনে মনে হচ্ছে শরীরকে অভূক্ত না রেখে সেক্স করাই উচিৎ ছিলো। এতে শরীরের সাথেসাথে মনেরও রিলাক্সেশন হতো। কিন্ত এরপর রীনা যা বললো তাতে আমি বেশ বিচলিতই বোধ করলাম।

‘পাপনের সাথে সেক্স করবি? আমার কিন্তু একটুও আপত্তি নাই।’ রীনা আমার চোখে চোখ রেখে তাকিয়ে আছে।
‘এবার আমি কিন্তু তোকে একটা থাপ্পড় লাগাবো।’
‘সে তুই যত খুশি মার, তবে সত্যি বলছি আমার কিন্ত এতে একটুও আপত্তি নাই।’
‘তোদের সংসারে ভাঙ্গন ধরাতে বলছিস?’
‘সেটা কখনোই ঘটবে না।’ রীনার কন্ঠে গভীর আত্নবিশ্বাস। তারপরেই বললো,‘আমার ধারণা পাপনও তোর সাথে সেক্স করতে ইন্টারেস্টেড হবে। আর আজকের ঘটনা জানলেতো কথাই নেই..।’
‘কিন্ত তুই এতোটা ইন্টারেস্টেড কেনো?’ রীনার প্রস্তাব শুনে আমারও এখন প্রথম প্রেমিক পাপনের সাথে সেক্স করার জন্য বেশ লোভ হচ্ছে।
‘চুদাচুদির সিনেমায় এমনটা অনেক দেখেছি। তাই আমাদেরও থ্রীসাম সেক্স করার খুব সখ। কিন্তু তোর মতো কাউকে পাইনি বলে সখটা পূরণ করা হয়নি। তাছাড়া আমার আর তোর ভার্সিটির সম্পর্কের কথা পাপনতো সবই জানে। আজকেরটাও জানবে। সুতরাং আয়-না আমরা তিনজন এই কয়টা দিন যৌন আনন্দে মাতিয়ে রাখি।’ কথা শেষ করে রীনা গুদ নেড়ে আর দুধ চুষে আমাকে আদর করতে শুরু করলো।

রীনার আদর শেষ হলে বললাম,‘রাত হোক তখন ভেবে দেখবো।’ আমিও দুধ চুষে আর গুদ নেড়ে বান্ধবীকে আদর করতে লাগলাম। আবদার করলাম,‘গোসলের আগে আরেক রাউন্ড চুদাচুদি হলে কেমন হয় বলতো?’
‘তাহলেতো এক্কবারে ফাটাফাটি…!’ রীনাও উৎসাহে ফেটে পড়লো। সেই সাথে সংশোধন করে দিলো, এটা চুদাচুদি নয়। এটা হলো গুদাগুদি।
‘এবার কিন্তু আরো ভালো করে আমার গুদ চুষবি। তা না হলে কিন্তু ছাড়ছিনা।’
‘গুদ চুষিয়ে খুব মজা পেয়েছিস তাইনা?’
‘অসম্ভব মজা..একদম মাইন্ড ব্লোইং।’
‘দ্বিতীয় রাউন্ড দেখতে পেলে পাপন এক্কেবারে পাগল হয়ে যাবে।’
‘সে আবার কি ভাবে দেখবে?’ বান্ধবীর মুখে রহস্যময় হাসি দেখে জানতে চাইলাম।
‘নেট ভিশন সিসি ক্যামেরার কারণে মোবাইলে পাপন সবই দেখতে পাচ্ছে। আগরেটাও দেখেছে।’ রীনা আঙ্গুলের ইশারায় বেডরুমের দেয়ালে লাগানো ছোট্ট ক্যামেরাটা দেখিয়ে দিলো। ‘পাপন বাড়ির বাহিরে থাকলে সারাদিন আমাকে এভাবেই দেখে। একটুও চোখের আড়াল হতে দেয়না। আমি বেডরুমে নেংটা হয়ে ঘুরে বেড়াই, ঘুমাই- পাপন দেখে আর এটা আমারও খুব ভালোলাগে।’

আমার প্রাইভেসী নষ্ট হচ্ছে তবুও পাপন ও বান্ধবীর উপর একটুও রাগ হলো না, বরং আরও কামউত্তেজনা বোধ করলাম। নিজের পরবর্তী আচরণে আরও অবাক হলাম যখন ক্যামেরার দিকে তাকিয়ে হাত নেড়ে পাপনের উদ্দেশ্যে জিভ দেখিয়ে ভেঙচি দিলাম। আমার দেখাদেখি রীনাও একই কাজ করলো।

‘পাপনকে দিয়ে গুদ চুষালে..তিনজন একসাথে চুদাচুদি করলে কত্তো মজা পাবি একবার ভেবে দেখ..!’ পাছে আমি মত পাল্টে ফেলি তাই রীনা এখনও আমাকে ইনসিস্ট করেই চলেছে।
‘আচ্ছা বাবা আচ্ছা, তুই আর তোর ভাতারের সাথেও চুদাচুদি করবো।’ পাপনের সাথে চুদাচুদির ভবানায় শরীর ঘুরিয়ে বান্ধবীর মুখে গুদ চেপে ধরে ঝাড়ি মারলাম,‘খানকী মাগী এখন তুই আমার গুদ চাঁটবি নাকি শুধুই বকবক করবি?’
রীনা সাথে সাথেই আমার ডাকে সাড়া দিলো। তিরিশোর্ধ দুই বান্ধবী আবার লেসবিয়ান চুদাচুদিতে মেতে উঠলাম।
##################
সেই রাতেই রীনা, পাপন আর আমি সারারাত একসাথে চুদাচুদি করলাম। মনে কোনো দ্বিধা ছিলোনা তাই পাপন যখন আমার বস্ত্রহরণ শুরু করলো আমি তখন ওর দু’বাহুর মাঝে সেঁধিয়ে গেলাম। কামুকী রীনাও আমার বস্ত্র হরণে দুহাত বাড়িয়ে দিলো। লাজলজ্জা ভুলে দুজনের সাথে যৌন উল্লাসে মেতে উঠলাম। সারা রাত বুনো উন্মাদনায় পাপনের সাথে বারবার চুদাচুদি করলাম। আমার কামতৃষ্ণা আর পাপনের সঙ্গম শক্তির যেন শেষ নেই। যতবার চাইলাম সে আমাকে তার পুরুষাঙ্গ নামক ক্ষেপনাস্ত্র দিয়ে বিদ্ধ করলো। ওটার আঘাতে আমার যোনি ক্ষতবিক্ষত করার চেষ্টা করলো আর আমিও তাকে আঁচড়ে কামড়ে দিলাম।

তারও আগে রীনা আর পাপন একসাথে আমার গুদে হামলে পড়লো। কখনো রীনা কখনো পাপন- গুদ চুষার যেন বিরতী নেই। চুষতে চুষতে গুদের ফুটা দিয়ে জিভ ঢুকিয়ে দিলো। কখনোবা আঙ্গুল ঢুকিয়ে ভিতরে নাড়া দিলো। নাড়া দিতে দিতে গুদ চুষলো। আমি বিছানার উপর তড়পালাম, দুহাতে বিছানার চাদর খামচে ধরলাম। ভয়ঙ্কর কামউন্মাদনায় শীৎকার দিলাম। এরপর পাপন যখন ষোল মাছের মতো কালো ধোনটা আমার গুদের ভিতরে সেঁধিয়ে দিলো, মনে হলো জায়গাটা ফেটে চৌচিড় হয়ে গেছে।

এরপর শুরু হলো চোদন আর চোদন, চোদন আর চোদন। একনাগারে চুদলো পাপন, বীর্য্যপাত না হওয়া পর্য্যন্ত নন স্টপ চুদেই গেলো। ওর চোদনের তোড়ে মাঝেমাঝে দু’চোখে আঁধার দেখলাম। দুই বছরের অব্যবহৃত, জঙধরা যোনিতে পাপনের হ্যামার ঢুকলো আর বাহির হলো, ঢুকলো আর বাহির হলো। যেনিপথের ব্যাথা ধীরে ধীরে সুখানুভূতিতে রুপান্তরীত হয়ে সারা শরীরে ছড়িয়ে পড়লো। পাপন চুদলো আর সারাটা সময় রীনা আমার দুধ চুষলো। কখনো পাশে বসে জ্বলজ্বলে চোখে আমাদের চোদন লীলা দেখলো।

পাপনের চোদনের তোড়ে কয়েকবার আমার স্খলন হলো। এটা একদম সত্যি যে, চুদাচুদির এমন ভয়ঙ্কর ও তৃপ্তিকর অভিজ্ঞতা জীবনে হয়নি আমার। তাই চুদাচুদির সময় পাপন আর রীনার মতো আমিও আদিম উন্মাদনায় জানোয়ার বনে গেলাম। চুদানোর মাঝে পাপনকে বারবার গুদের অমৃতরস পান করালাম।

এভাবে আমিও একদিন ওর ঘণ-তরল-উষ্ণ বীর্য্যরস নির্দ্বিধায় পান করলাম যা ইতিপূর্বে কখনো করিনি। সেই গল্পও আমি তোমাদেরকে শোনাবো।(চলবে)

Exit mobile version