Site icon Bangla Choti Kahini

অমৃতের পিপাসা পর্ব ৩

ইলা বলল, এই রাস্তার পাশে খোলা জায়গায় ন্যাংটা হতে যত না লজ্জা করছে তার থেকে বেশী ভয় করছে। কেউ না হঠাৎ এসে পড়ে। লালটু, কেউ আসবে না। অন্ধকারে যদি কেউ এসেও পড়ে হঠাৎ তবে তারাও চোদার জন্যই আসবে এবং এসেই চুদতে শুরু করবে।

তারা আমাদের বন্ধু এবং অতিথি তাই সবাই একসঙ্গে চোদন উৎসব পালন করবো।

ইলা খিল খিল করে হাসলো তারপর বলল, তোর সবেতেই শুধু ফাজলামি। আ তাড়াতাড়ি কর। আমি তৈরী। লালটু ন্যাংটো হয়েছিস সব কিছু খুলে ফেলে?

ইলা হাঁ, তুইও সব খোল। দেখি তোর নুনুটার কি অবস্থা? কোথায় | গেলো পাচ্ছি না তো? লালটু বলল, ঠিকাহাতেই আছে।

ভাল করে খুজে রাখল। ইলা – বাবাঃ কি শক্ত হয়েছে ঘের লোহার ডান্ডা। আমার খুব পছন্দ তোর ধোনটা।

লালটু বলল, পছন্দ তো হবেই কারন চুদে কেমন সুখ দেয় সেতো তুই খুব ভালভাবেই জানিস। তাছাড়া অতি বিশ্বস্ত ভৃত্যের মত তোর সেবার জন্য সর্বদা প্রস্তুত। এমন অনুগত ধোন আর কোথায় পাবি?

ইলা খুব আস্তে হেঁসে বলল, তোর ধোন আমাকে খুব সুখ দেয় সবসময়ই এটা স্বীকার করি কিন্তু আমার দুধ গুদ এবং সারা দেহ তোকে আনন্দ সুখ দেয় না?

আমার মত এইরকম নিটোল শক্ত টানটান আপেলরাঙ্গা মুঠিভর মাই আর সিল্কের মত নরম চুলে ঢাকা মাখনের মত নরম কোমল ও ফুলের মত সুন্দর সদারসালো গুদ তুই কোথায় পাবি?

লালটু খুব শব্দ করে ইলাকে চুমু খেয়ে বলল, কোথাও না একমাত্র তোর বুকে এবং তোর নাভির নীচে দুই উরুর মাঝে এই মহসম্পদ ও সুখের স্বর্গীয় আধার পাওয়া যাবে।

ইলা বলল, অনেকক্ষন থেকেই আমার মাই টিপে চুমে এবং গুদ আদর করে আমাকে পাগল করেছিস। একবার গুদের জল খসেছে এরই মধ্যে তাই আর সহ্য করতে পারছি না। এবার তোর নুনুটা ঢোকা এবং ভাল করে চোদ ।

লালটু বলল, আমি ও আর থাকতে পারছি না। অন্ধকারে কিছুই দেখতে পাচ্ছি না। তুই আমার নুনুটা ধরে তোর গুদের মুখে রাখ তারপর আমি ঠেলে ঢোকাচ্ছি ভিতরে।

ইলা বলল, ঠিক আছে রাখছি। উঃ অতজোরে মাই কামড়াচ্ছিস কেন? খুব খুব রসও কাটছে সুতরাং সহজেই ঢুকে যাবে। বলে একটা অনঠাপ দিল আর উপর থেকে লালটুও ধাক্কা দিয়ে জিজ্ঞেস করলো, ঢুকেছে সবটা?

ইলা বলল, হ্যাঁ পুরোটাই ঢুকেছে। উঃ কি ভীষন এঁটে বসেছে তোর শক্ত লোহার মত খাড়া ধোনটা। খুব ভাল লাগছে। চুপ করে বোকার মত শুয়ে আমার মাই খাস না কেমন এবার ভাল করে কোমর দুলিয়ে পাছা উপর নীচ করে চোদ। আমিও নীচ থেকে তলঠাপ দিচ্ছি। বলে ওরা উন্মাদ চোদনে মত্ত হলো।

দুজনেই অনেকরকম শব্দ এবং সুখের জানান দিয়ে চুদতে থাকলো। প্রায় মিনিট দশ চোদার পরে ছেলেটা বলল, আর রাখতে পারছি না। এবার আমার বীর্য্য ঢালছি।

তোর কতদূর ইলা? এস ঠাপ দিতে দিতে ফিস ফিস করে ইলা বলল, আমারও হবে, হচ্ছে তুইও ছাড়। আঃ কি আরাম, উঃ কি ভালও লাগে যখন তোর গরম বীর্য্য আমার গুদের গভীরে তীব্র বেগে ঝলকে ঝলকে ছিটকে পড়ে। ভাল চোদাচুদি হলো এই গভীর অন্ধকারে।

তোর কেমন হলো ইলা, খুব ভালো। আমার চুদতে সবসময়ই ভীষন ভাল লাগে এবং সব জায়গায় চুদেই আমি খুব আনন্দ পাই। অবশ্যই আমার প্রিয়ও পছন্দের এবং ভালবাসার পুরুষের সঙ্গে অর্থাৎ তোর সঙ্গে ইলা বলল।

এরপর ওরা চলে যাবার ঠিক আগে উল্টো দিক থেকে একটা গাড়ী যাবার সময় ওদের দুজনের মুখে আলো পড়লো।

রানী কমল দেখলো মেয়েটা দারুন সুন্দরী ও লম্বা সুগঠনা। ছেলেটাও তাই এবং দুজনেই সমবয়সী বলেই মনে হলো। তারপর ওরা চলে গেল। রানী কমলকে জড়িয়ে ধরে চুমু খেয়ে বলল, খুব ভাল লাগলো ওদের দুজনের আনন্দ করে আইস ক্রীম খাওয়ার মত নিঃসকোচে সহজ স্বাভাবিকভাবে চোদাচুদি করতে দেখে। দেখতে পেলাম না বিশেষ কিছুি কিন্তু সবই শুনতে বুঝতে পারলাম আর তাতেই আমার উত্তেজনায় গুদের ভিতারে কিটকিট করছে এবং রসে ভরে গেছে। তোর নুনুটাও এখন ও শক্ত কাঠ হয়েই রয়েছে, বলে মুঠোতে ধরে কচলাতে লাগলো। কমল রানীর মাই টিপতে চুষতে লাগলো এবং ওর প্যান্টের বোতাম টেনে বলল, তোমার প্যান্ট নামাও অন্ততঃ হাঁটু পর্যন্ত কারন এখন একবার না চুদলে বাড়ী পর্যন্ত যেতে পারবো না।

ওদের চোদাচুদি শুনে বুঝে দারুন ভাল লেগেছে যদিও খুব আদিমভাবেই ওরা ঠেপ রোয়া হয়েই চুদেছে। চোদন বৃত্তি বা নেশা তো মানব-মানবীর একেবারে প্রথম আদিম বৃত্তি ও নেশার মধ্যেই অন্যতম প্রধান।

রানী প্যান্ট খুলে বলল, তাই তো ঠিক কথাই বলছিস। চোদার নেশা – মানুষের জীবনভর থাকে মনের গভীরে যখন শরীর অক্ষম হয়ে যায় তখনও মানুষের চোদা হচ্ছে মরে যায় না।

আয় এবার তোর নুনুটা ঢোকা আমার অস্থির-অধৈর্য্য-গরম রসালো গুদের মধ্যে। আমি প্যান্ট খুলে নামিয়ে দিয়েছি হাঁটুর নীচে। আর পাচ্ছি না থাকতে, বলে কোমর দুলিয়ে ধাক্কা মেরে আমূল ঢুকিয়ে দিল। রানী কমলকে জড়িয়ে ধরে ওর কোমরে নিজের কোমর ঠেসে ধরে

চুমু খেয়ে বলল, আমার মাইদুটো ভাল করে টিপে চুষে খেতে খেতে ভাল করে চোদ। দাঁড়িয়ে চোদার অন্যরকম একটা গভীর আনন্দ আছে।

কমল খুব আরাম করে লম্বা ঠাপ মেরে রানীর দুবার জল খসিয়ে দিলে গুদের তারপর নিজেও বীর্য্যপাত করলো রানীর ঘোনীর গভীরে। দুজনেই সুখে আরামে এলিয়ে পড়লো গায়ে গায়ে ।

প্রায় চল্লিশ মিনিট পরে ওরা বাড়ী ফিরলো। তখনও লোডশেডি চলছে এবং চারদিকে অন্ধকার।

বাড়ী ফেরার পথেও কমল একহাতে রানীর কাঁধ জড়িয়ে ধরে ব্লাউজ খুলে নগ্ন মাই দুটো টিপতে টিপতে এলো। মাঝে মাঝে মাথা নীচু করে চুমু খেয়ে চুমেও দিচ্ছিল। তীব্র ভাল লাগা আর অসহ্য আরামে রানী প্রায়ই রাস্তার মাঝখানে দাঁড়িয়ে কমলকে জড়িয়ে ধরে প্রবল আবেগে চুমু খাচ্ছিল।

এক সময় কমলের প্যান্টের ভিতর থেকে খোল ধোনটা বের করে মুঠোতে ভরে উপর নীচ করতেই শক্ত খাড়া হয়ে গেলো। রানী খুব আদর করে চুমু খেয়ে কমলকে হেসে বলল, তোর নুনুটাকে একটু আদর করলেই শক্ত খাড়া হয়ে যায়। খুব ভাল নুনু তোর এবং আমার খুব ভাল লাগে তোর নুনুটাকে, বলেই আস্তে আস্তে নাড়াতে লাগলো।

কমল ওর সুন্দর উর্বশী মাই দুটো টিপতে টিপতে বলল, তুমি হাতে নিয়ে আদর করলে তো আমার নুনু গর্বে অহংকারে আনন্দে গদগদ হয়ে মাথা তুলে সোজা শক্ত হয়ে দাঁড়িয়ে তোমাকে মাথা দুলিয়ে সম্মান জানাবে।

আমি যদি ন্যাংটা হয়ে শুয়ে থাকি তবে তুমি দশহাত দূর থেকে শুধু আমার ধোনের দিকে কয়েক সেকেন্ড তাকিয়ে থাকলেই আমার ধোন শক্ত খাড়া হয়ে যাবে। তাছাড়া আমি যখন রাত্রে শুয়ে বা অন্য সময় একা থাকলে তোমার কথা ভাবি তখন মুহূর্তে উনি আমাকে অমান্য করে সব লজ্জা সরম বিসর্জ্জন দিয়ে একপায়ে দাঁড়িয়ে মাথা দোলায় মহানন্দে।

Exit mobile version