Site icon Bangla Choti Kahini

আপুর যৌন দাস পর্ব – ২

সেদিন আমি অতৃপ্তি নিয়েই শুয়ে পড়লাম।পরদিন সারাদিন বাইরে ঘুরলাম খেলাম। অনেক রাতে বাসায় আসলাম।এসেই দেখি বউয়ের মাসিক শুরু হয়েছে।কি আর করা। তিনজনে একসাথে টিভি দেখছি।লিজা আপু আসলেই অনেক পাঁজি।হঠাৎ বলে নিশি(বউএর ডাকনাম) বিয়ের আগে জা জা সিকিয়েছি মনে আছে? আমার বউ ওর আপুর কথায় উঠে বসে।আর ওর একটু বুদ্ধি কমই।আপুর সাথে বেড়ে উঠার ফল।

নিশি হেসে বললো হা পু। লিজা আপু আমাকে পুরান দিনের কথা বলতে লাগলো।এত raw কথাবার্তা। বলে জানো আহসান আমি নিশি আর আমার আরেক cousin চৈতি র বাল শেভ করে দিতাম আগে? আমি কি বলবো বুঝতেছিনা।বউদেখি হাসতেছে।লিজা আপু বলতে লাগলো চৈতির বাল গুলো অনেক ঘন ছিল নিশির টা অতো না। চৈতি তা বাল কাটতেই চাইতো না।একবার আমরা ওকে কল পাড়ে নলকূপের সাথে বেঁধে ওর বাল চেঁছে দিসি। ও তো কান্তে কান্তে শেষ । হা হা দুই পা দুই দিকে টেনে বেঁধে রাখছিলাম। পেশাব পেশাব করে চেচাচ্ছিলো।বললাম এভাবেই কর।হা হা ।

ঠিক ই শুইয়ে শুইয়ে এই পেশাব করলো বেচারী।আমরা হাসতে হাসতো শেষ।আমি চুপ পুরা। লিজা আপুর মতি গতি ভালো ঠেকছে না। হঠাৎ বললো নিশি জামাইয়ের ভিডিও গুলো কইরে?আমার মোবাইল থেকে ডিলেট হয়ে গেছে।আমার বউ ও কোনো বিকার নাই।চট করে মোবাইল দিয়ে দিলো লিজা আপুর কাছে।আপু ও আমার একটা ছবি বের করলো।আমি ধোন দার করিয়ে ছবিটা তুলেছিলাম।আপু ছবিটা নিশিকে দেখায় বললো আচ্ছা এটা কি এডিট করা রে? বিচিগুলো বেশি বড় লাগছে।তোর ভাই মনও রাজিবের তো একবিচি ছিলো। নিশি বলে না এডিট হবে কেন তোমাদের জামাই এমন না।ও মিথ্যা কিসু করেনা।আর আমি অবশ্য এখনো দেখিনাই মাসিক হইছে না।

নিশি আর লিজাপু যে কত ঘনিষ্ঠ ওদের কথাতেই বুখতেছি। নিশি তোর খেয়াল আছে একবার তোকে আর চৈতীকে রাজীব কে চুদতে দেখাইছি।চাইতিনবাজি হারছে।রাজিবের চোখ বেঁধে তারপর তোদের রুম এ ঢুকাই। নিশি বলে হা আপু ঐদিন কি ভয় পাইছি।ও তো চুদতেই পারতোনা ।ওইদিন তো ওকে নিচে ফেলে আমিই চুদেছি।চৈতি তো আমাকে এরকম চুদতে দেখে টাস্কি খাইছে।নিশি হাসতে লাগলো।

লিজা আপু বলল আহসান দেখি তো তোমার ধোনটা আসলেই এটা না এডিট করছ।আমি তড়াক কিরে বউএর দিকে তাকালাম।নিশি বললো জান কোনো সমস্যা নাই।আমি আপুর সাথে শেয়ার করি।শুনলে না আপু রাজীব ভাইয়ের সাথে সেক্স ও শেয়ার করছে আমার সাথে ।আমি আমতা আমতা করতে লাগলাম।লিজা আপু নিশি কে বললো নিশি তুই খুলে দেনা ও একটু লজ্জা পাচ্ছে।নিশি এসে আমার পায়জামাটা টেনে খুলে ফেললো। আমি এরকম জীবনে দেখিনাই।

আপু বলল দেখি ভাই একটু দাড়াও।আমি দাঁড়ালাম।আপু মোবাইলের ছবির সাথে আর লেওড়া টা।মিলিয়ে দেখছে।নিশিকে ডেকে বললো এইদিকে আয় বইন। নাহ ঠিক আছে।দেখ বিচিগুলো কতো বড়।আর শোন।মাসিক শেষ হলে বাসায় আসবি।বললো আহসান আর বাল কাটোনা কয় বছর।আমি নাহয় 4 বছর কাটিনা ছেলে দের কাটা উচিত ঘন ঘন। আমি পায়জামা পড়ে ফেললাম।

আপু মুচকি হাসতে থাকলো।বললো নিশি তোর বাসায় অনেক গরম রে। আমাদের বাসায় কি আরাম।কাপড় খুলে ঘুরতে পারতাম রুমে।আপু ওটা তো তোমার বাসাই।আর আহসান এগুলো কিছু মনে করেনা।আমার জামাই না।আমি দুই বোনের কথা শুনি আর চুপ থাকি। রাতের খাওয়া খেতো বসলাম।লিজা আপু শুধু প্যান্টি একটা পথে আমার পাশে বিএল খেতে।আমার বউ নির্বিকার।ওগুলো ওর অভ্যাস আছে।

লিজা দিব্বি খেয়ে উঠে সোফায় দুই পা উঠিয়ে টিভি দেখতে থাকলো। জানো আহসান ভাইয়া আমি কাল চলে যাবো ওহ এই পেন্টি পড়লেই আমার ঘাম হয়।বলেই পেন্টি টেনে খুলে ফেললো।আমি নিশির দিকে তাকালাম।ও বললো জান আমি ঘুমাইতে যাই তুমি আপুর সাথে গল্প করো।ঘুম ধরলে আইসো।নিশি চলে গেলো আপু আমার হাত টেনে পাশে বসালো।বললো দেখছো আমার বোনটা কত ভক্ত আমার।ওকে আমি নিজের হাতে গড়েছি।তুমি শুধু চুপচাপ আপুর কথা শুনে যাবে ভাই।বলেই বললো ভাই যাও রেজার নিয়ে আসো একটা।তোমার বালগুলো শেভ করে দেই।আমি কিন্তু অনেক ভালো কাটি।

রেজার নিয়ে আসলাম। আমাকে সোফায় শুইয়ে আমার মুখের উপর ঘন বাল ওলা গুদটা চেপে ধরে 69 সিস্টেম এ আমার বালগুলোতে ক্রিম মাকগতে লাগলো।গুদের বালগুলো আমার নাকে মুখে ঘসছে আর আমার ধোনটা টং করে শক্ত হয়ে গেলো।আপু সুন্দর করে আমার সব বাল পরিষ্কার করে দিলো।পা উঠিয়ে পোদের ফুটার চারপাশের বালগুলোও চেঁছে দিলো। ধনটা ভালো করে মুছে একটা চুমা দিলো।আমার তো লেওড়া টনটন করতেছে। লিজা পু বললো যাও দেখো নিশি ঘুমাইসে নাকি।আমি দেখলাম ও ঘুমে বেঘোর। রাত তখন 1 30।আপু নাইটি তা পরে বললো চলো জামাই ছাদে যাই।আমাদের ছেদাটা অনেক বড়ো।আপু আমাকে নিয়ে ৯ তলা র ছাদে গেলো।

ছাদে উঠেই নাইটি খুলে লেংটা হয়ে গেলো আপু।আশেপাশে ছাদ অনেক নীচে।তাই কিছু দেখা যায়না। আপু সারা ছাদে লেংটা হয়ে হাটতে লাগলো।আমাকে বললো আহসান ভাই এদিকে আসতো একটু।আমি গেলাম বললো ভাই আমার অনেক মুতু ধরেছে।আমি বললাম চলেন নীচে। আপু হেসে বললো দেখো বলে চাঁদের একবারে রেলিং এর কাছে চলে গেলো। ছাদে দুইটা চেয়ার আছে।বললো চেয়ার টা আনো।রেলিং ঘেঁষে চেয়ার রাখলাম।আপু চেয়ার এ দাঁড়ালো।বললোমার কোমর তা সিক্ত করে ধরে রাখো। যেই ধরলাম লিজা আপু গুদটা রেলিং এর বাইরে আগিয়ে পেশাব করতে থাকলো বলতে লাগলো জামাই কিজে মজা এভাবে খোলা হাওয়াই মুততে।আপু নেমে এসে বললো ভাইয়া দেখি তোর ধোনটা বের কর।

বলেই আপু আমার লুঙ্গি খুলে রেলিং এর বাইরে ফেলে দিলো।হায় হায়।বললো আজকে আমরা লেংটা হয়ে ছাদ থেকে নামবো। কি ভয়ানক। রাতে আপু আমার হাত ধরে ছাদে হাটল অনেক্ষন তারপরে আপু তার নাইটি ও ফেলে সিয়ে ৯ তলার সিঁড়ি বেয়ে লেংটা হয়ে নামলো আমাকে নিয়ে। সেরাতে আর কিছু করেনাই আপু বললো ।চলনে আসো তারপর মজা হবে অনেক..বলে ঘুমিয়ে পড়লো…

Exit mobile version