Site icon Bangla Choti Kahini

বাংলা চটি ইনসেস্ট কাকওল্ড – নিষিদ্ধ দ্বীপ – ১৮ (Bangla Choti Incest Cuckold - Nishiddho Dwip - 18)

বাংলা চটি উপন্যাস – নিষিদ্ধ দ্বীপ – ১৮

“আমার খুব ভালো লাগে আম্মু, যদি তোমার সামনে এটাকে বের করে রাখি, এমন না যে, আমি সব সময় তোমার সামনে মাষ্টারবেট করবো বা অন্য কিছু করবো, শুধু বের করে রাখতে ইচ্ছে হয়…তুমি যখন এটার দিকে তাকাও, তখন আমার খুব  ভালো লাগে, মনে হয়, এই পৃথিবীতে একজন অন্তত মানুষ আছে, যে আমার লিঙ্গটাকে দেখে, আর কোন দিন কোন মেয়ে আমার লিঙ্গকে দেখে নি তো, সেই জন্যে…”-আহসান ওর ভিতরের আবেগকে বুঝিয় বললো, ওর মায়ের সামনে। সাবিহা লক্ষ্য করলো ছেলের লিঙ্গের মাথার ছেঁদা দিয়ে অল্প মদন রস বের হতে শুরু করেছে, এতেই বুঝা যায়, ওর ছেলে কি পরিমাণ উত্তেজিত হয়ে আছে।

“ঠিক আছে, এখন থেকে যখন তোর আব্বু থাকবে না আমাদের দুজনের মাঝে, তখন তুই তোর ওটাকে এভাবে বের করে রাখিস…”-সাবিহা আবার ও যে কি বলে ফেললো, সে নিজেই বুঝতে পারছে না। আবার ও একটা ভুল বেফাঁস কথা বলে ফেললো সে।

ওর মায়ের কথা শুনেই আহসান আরও এগিয় বসলো ওর মায়ের দিকে, যেন মায়ের হাঁটুর সাথে ওর হাঁটু লেগে যায়, আর যদি ওর আম্মু নিজে থেকে ওর লিঙ্গটাকে ধরতে চায়, সেই আশায়। আহসানের লিঙ্গটা আরও কাছে চলে এলো, সাবিহার।

আহসান এখন ও ওটাকে ঠিক সাবিহার দিকেই মুখ করে রেখেছে। সাবিহা দেখতে পেলো যে আহসানের লিঙ্গটা যেন কেঁপে কেঁপে উঠছে,  আর ওর নিজের পড়নের জাঙ্গিয়াটা ও ওর যোনীর কাছে কেমন টাইট শক্ত হয়ে চেপে বসেছে, “এবার বলো আম্মু, মেয়েদের বুকের দুধ নিয়ে বলছিলে…”-আহসান ওর মাকে ছিঁড়ে যাওয়া সুতো ধরিয়ে দিলো।

“ওহঃ হ্যাঁ, সেটাই বলছিলাম…”-সাবিহা ছেলের লিঙ্গ থেকে নিজের চোখ সরিয়ে নিলো বলতে শুরু করলো, “মেয়েদের বুকের এই দুধ দুটি কিন্তু শুধু ভালোবাসা করার জন্যে তৈরি করা হয় নাই, এর বিশেষ একটা উদ্দেশ্য আছে, যখন কোন মেয়ের পেটে বাচ্চা আসে, তখন তার দুধ দুটি আও বেশি ফুলে গিয়ে একদম ঢোল হয়ে যায়,  এর ভিতরেই তখন দুধ তৈরি হতে শুরু করে।”

আমার মনে হছে না যে তোমার বুকের এই দুধ দুটি এর চেয়ে বড় হতে পারে!”-আহসান অবিশ্বাসের গলায় বললো।

সাবিহা হেসে উঠলো ছেলের কথা শুনে, “এখন তো বড় হবে না, তবে তুই যখন আমার পেটে ছিলি, তখন এই গুলি আরও অনেক বড় বড় ছিলো…”-মায়ের কথা শুনে আহসানের চোখ বড় হয়ে গেলো।

“তাহলে তোমার দুধ দুটি আমাকে আবার একটু দেখাও না,”-আহসান আবার ও আবদার করলো, “ মানে শুধু আমাকে শিখানোর জন্যে, মানে যেটা শিখাচ্ছো, সেটা সামনে থাকলে কথা মনে থাকে ভালো মত, তুমি এ তো বলো…”

খুব ছোট প্যাচ দিলো আহসান, কিন্তু সাবিহা জানে যে ছেলের এমন আবদারে ওর মোটেই সাড়া দেয়া উচিত না, কিন্তু এই যে এখন ওর ছেলে ওর সামনে তার বিশাল বড় আর মোটা লিঙ্গটা ওর দিকে তাক করে রেখেছে, ওটাকে নড়তে দেখে ওর নিজের ও কি ছেলের সামনে নেংটো হয়ে যেতে ইচ্ছে করছে? সাবিয়াহ নিজেকে যুক্তি ডিলো যে, ছেলে তো একবার ওগুলি দেখেছেই, আবার দেখলে ক্ষতি কি?

সাবিয়াহ ওর পড়নের গেঞ্জিটাকে ওর দুই হাত উঁচু করে শরীর উপরের দিকে টান করে ধরে খুলে ফেললো। সেই খোলার কাজের সময় ওর দুধ দুটি এমন সুন্দর ভাবে নড়ে উঠলো যে আহসানের নিঃশ্বাস বন্ধ হয়ে গেলো, ওর কাছে মনে হচ্ছিলো যে ওর মনে হয় এখনই বীর্যপাত হয়ে যাবে। সে তাড়াতাড়ি ওর লিঙ্গের উপর থেকে হাত সরিয়ে নিয়ে কামনার দৃষ্টিতে ওর মায়ের দুধ দুটিকে দেখতে লাগলো। সাবিহা জানে যে প্রতিটি ছেলের কাছেই মেয়েদের বক্ষ যুগলের আকর্ষণ সীমাহীন, তাই আহসানের এই প্রতিক্রিয়ায় চমকালো না সে। যদি ও ওর দুধের বোঁটা দুটো ফুলে এমন বড় আর শক্ত হয়ে গেছে এখনই।

“ওহঃ আম্মু, তোমার দুধের বোঁটা কি এখন শক্ত হয়ে আছে? নাকি নরম হয়ে আছে?”-আহসান জানতে চাইলো।

“শক্ত”-সংক্ষেপে উত্তর দিলো সাবিহা।

“তার মানে, তুমি ও এখন উত্তেজিত, তাই না আম্মু, ঠিক আমার মতই…”-আহসান দুষ্ট দুষ্ট হাসি দিয়ে বললো, ওর শরীরের উত্তেজনা কিছুটা কমেছে, তাই সে আবার ও নিজের লিঙ্গটাকে মুঠো করে ধরে ওর মায়ের দিএক তাক করে রাখলো।

সাবিহা ছেলের কথার কোন উত্তর দিলো না, বরং ওদের চলমান কথার ভিতরে ঢুকে গেলো। “শুন যা বলছিলাম, মেয়েদের দুধ হচ্ছে ফোরপ্লে করার একটা বিশেষ অঙ্গ আর এটা ছাড়া ফোরপ্লে হয়ই না বলতে গেলে…”

“ফোরপ্লে?”-আহসান ওর ভ্রু কুচকে জানতে চাইলো।

“এটা হচ্ছে, একজন পুরুষ যখন মেয়ের সাথে সেক্স করতে যায়, তখন, আগে তারা দুজন দুজনকে যৌনতার জন্যে পুরোপুরি প্রস্তুত করে নেয়, এটাকেই ফোরপ্লে বলে। পুরুষ মানুষ যেমন চট করে উত্তেজিত হয়ে যায়, তেমনি, একজন মেয়ে মানুষ চট করে উত্তেজিত হয় না, ওকে দুধে আদর করার মাধ্যমে ধীরে ধীরে উত্তেজিত করে তুলতে হয়।

মেয়েদের দুধের চারপাশে, বুকে, ঘাড়ে ছেলেদের আদর চুমু এসব ও ফোরপ্লে এর একটা অংশ। মেয়েদের ঘাড় আর কানের লতি খুব উত্তেজনার জায়গা, ওখানে ছেলেদের নিঃশ্বাস পড়লে ও মেয়েরা উত্তেজিত হয়ে যায়।”-বলে বলে সাবিহা নিজের ঘাড়ে হাত বুলিয়ে নিলো, ”আসলে কি বলবো, মেয়েদের সমস্ত শরীরই ছেলেদের ঠোঁট আর জিভের স্পর্শে উত্তেজিত হতে থাকে, মানে মেয়েদের পেট, পিঠ, দুই উরু, পায়ের পাতা ও খুব যৌন সংবেদনশীল, আর সবার উপরে আছে মেয়েদের যোনি”-কথাটা বলতেই সাবিহা অনুভব করলো যে ওর নিজের যোনি ও মুচড়ে মুচড়ে রস ছাড়তে শুরু করেছে, ছেলেকে যৌন শিক্ষা দিতে দিতে, নিজের শরীরের ভালোলাগার জায়গাগুলির বর্ণনা দিতে দিতে।

“ওটা আমি কোনদিন দেখি নি, মানে গতকাল একটু দেখছিলাম, কিন্তু তুমি তোমার দুই পা এমনভাবে একত্র করে রেখেছিলে, যে আমি আসলে তোমার যোনি একটু ও দেখতে পারি নাই…”-আহসান বললো, যদি ও আজ সকালে ওর মায়ের ফাক করে রাকাহ দুই পায়ের মাঝে বসে যোনীর উপর সে বীর্যপাত করে এসেছে, কিন্তু সাবিহার যোনীর উপরে বেশ চুল থাকার কারণে ওটা ভালো করে দেখতে পায় নি।

“তোকে তোর কল্পনাশক্তির ব্যবহার করতে হবে ওটাকে বুঝতে হলে…”-সাবিহা বললো, আসলে ছেলেকে বুঝিয়ে দিলো যে, সে কোনভাবেই ছেলেকে নিজের যোনি দেখাতে রাজি নয়।

“কোন জিনিষ না দেখলে সেটাকে কল্পনায় আনা তো খুব কঠিন আম্মু…”-আহসান যুক্তি দিলো।

সাবিহা ওর মাথা দু দিকে নাড়লো, এর মানে সে আহসানকে নিজের যোনি খুলে দেখাবে না, “আগে আমি কি বলি শুন, ভালো করে, একটা যোনীর বেশ কয়েকটা অংশ আছে, একটা হচ্ছে বাহিরের ঠোঁট যেটাকে ইংরেজিতে বলে লেবিয়া মেজর, একটা হচ্ছে ভিতরের ঠোঁট যেটাকে ইংরেজিতে বলে লেবিয়া মাইনর, ভিতরের  ঠোঁটের চেয়ে বাহিরের ঠোঁট বেশি স্পর্শকাতর, তবে ভিতরের ঠোঁট একদম রক্তে পূর্ণ থাকে, যখন মেয়েরা উত্তেজিত হয়, তখন ভিতরের ঠোঁটে রক্ত প্রবাহ অনেক বেড়ে যায়, তখন সেটা যোনিকে সেক্সের জন্যে প্রস্তুত করে, মানে সঙ্গমের জন্যে… “–সঙ্গম শব্দটা বলতেই যেন সাবিহার যোনি নিজে থেকেই উত্তেজিত হতে শুরু করলো কোন প্রকার স্পর্শ ছাড়াই।

বাংলা চটি কানী ডট কমের সঙ্গে থাকুন …..

বাংলা চটি উপন্যাস লেখক ফের-প্রগ

Exit mobile version