Site icon Bangla Choti Kahini

বাংলা চটি ইনসেস্ট কাকওল্ড – নিষিদ্ধ দ্বীপ – ১৯ (Bangla Choti Incest Cuckold - Nishiddho Dwip - 19)

বাংলা চটি উপন্যাস – নিষিদ্ধ দ্বীপ – ১৯

ছেলের দিকে তাকিয়ে ওর হা করে ওর দিকে তাকিয়ে থাকা মুখ দেখে সাবিহা বুঝতে পারলো জে, ছেলে কিছুই বুঝছে না। ওর মনের ভিতরে দুষ্ট দুষ্ট চিন্তা আসতে লাগলো, ওর যা করা উচিত সেটা করা কি ঠিক হবে, নিজের মনের সাথে যুদ্ধ চালাতে লাগলো সাবিহা।

ওর বুক ধড়ফড় করতে লাগলো, নিঃশ্বাস যেন আটকে যেতে লাগলো বুকের ভিতরে। সে যা এখন করতে যাচ্ছে সেটা এক বড় ধরনের পাগলামি, এটা চরম খারাপ কাজ হয়ে যাবে, কিন্তু মনের কোন কথাকে পাত্তা না দিয়ে সাবিহা সোজা উঠে দাড়িয়ে গেলো আর চট করে ওর পড়নের জাঙ্গিয়া খুলে ফেললো, মনের সব কথার বিরুদ্ধে গিয়ে।

আহসান চোখে বড় করে হা করে তাকিয়ে রইলো, এর পরে একটু উঁচু পাথরের উপর উঠে নিজে পেসাব করার ভঙ্গীতে বসে গেলো সাবিহা, আর ছেলেকে নিচে বসিয়ে দিলো যেন নিচ থেকে ওর হা করে মেলে ধরা যোনিকে ছেলে ভালো করে দেখতে পারে। আহসান ওর হাতকে সরিয়ে নিলো লিঙ্গের উপর থেকে, না হলে যে কোন মুহূর্তে ওর বীর্যপাত হয়ে যেতে পারে।

সাবিহা ওর দুই হাত পিছনে নিয়ে নিজের শরীরকে কিছুটা হেলান দেয়ার মত করে হেলিয়ে দিলো, যার ফলে ওর যোনি আরও ভালোভাবে আহসানের সামনে প্রকাশিত হলো, সাবিয়াহ জানে ও যা করছে, এটা একদম অনুচিত, কিন্তু নিজের ছেলেকে শিখানোর জন্যে যে কোন কিছু যে সে করতে প্রস্তুত, সেটা এর চেয়ে ভালোভাবে বএল দেয়ার এর কি থাকতে পারে।

সাবিহার দুই কান ভো ভো করতে লাগলো, আশেপাসের কোন শব্দ যেন ওর কান পর্যন্ত পৌঁছলো না, একমাত্র নিজের বুকের হৃদপিণ্ডের ধুকপুকানি শব্দ ছাড়া। আহসানের চোখের দৃষ্টি ওকে বলে দিচ্ছে, যে ওর ছেলে ও এটা প্রত্যাশা করে নাই ওর কাছে থেকে।

বেশ কয়েক মিনিট কেটে গেলো এভাবেই, কোন কথা নয়, আহসান তাকিয়ে দেখছে ওর মায়ের যোনি, আর সাবিহা একবার ছেলের দিকে তাকাচ্ছে, আবার এদিক ওদিক তাকাচ্ছে নিজের উত্তেজনাকে কমানোর জন্যে। ও

র কাছে মনে হতে লাগলো, ওর নিজের যোনিকে স্পর্শ না করলে ও যে কোন সময়ে ওটা থেকে লাভা উদগিরন শুরু হয়ে যেতে পারে। ওর যোনি এই মুহূর্তে ঠিক যেন ভিসূভিয়াস আগ্নেয়গিরি।

আরও প্রায় ৫ মিনিট চলে গেলো, আহসান কোন কথা বলছে না, ওর নিজের উত্তেজনা ও একদম চরম সীমায়। কথা বলতে গেলেই যদি বীর্যপাত হয়ে যায়, সেই ভয়ে সে কথা বলতে পারছে না। সাবিহা ডাক দিলো ছেলেকে, “আরও কাছে এসে দেখ সোনা, এতো দূরে কেন তুই, কাছে আসলে তোকে আমি ভালো করে বুঝাতে পারবো…”

মায়ের আদর মাখা কামনা ভরা গলার আহবান শুনে আহসান আরও কাছে চলে এলো, ওর মুখ এখন সাবিহার যোনীর উচ্চতা বরাবর আছে, আর ওর মুখ আর যোনীর মাঝের দূরত্ব ৪/৫ ইঞ্ছির মত হবে।

যখন কথা বলতে শুরু করলো, তখন সাবিহার গলা পুরো কাঁপছিলো, “এই জায়গাটা পুরোটাকে বলে যোনি, এর এই গুলি হলো বাহিরের ঠোঁট”-সাবিয়াহ নিজের যোনির উপরে হাত বুলিয়ে ছেলেকে শিখাতে লাগলো, “ভিতরে আছে ভিতরের ঠোঁট, এই যে এই দুইটা, দুই পাশের…মেয়েরা যখন উত্তেজিত হয়ে যায়, তখন ভিতরের ঠোঁট দুটি ফুলে যায়, ওটা ভিজে যেতে থাকে…”-সাবিহা বুঝিয়ে বললো ছেলেকে।

“ওগুলি তো এখনই ফুলে আছে মনে হচ্ছে আর ভিজে ও আছে”-আহসান বলে উঠলো, কিন্তু সেই কথায় সাবিহা একটু ও লজ্জা পেলো না, সে স্বীকার করে নিলো, “হুম, এই দুটি এখন ফুলে ভিজে আছে…”- এর পরে সাবিহা ওর যোনীর উপরিভাগের চামড়া সরিয়ে ওর ক্লিট বের করে আনলো, আর ছেলেকে দেখতে বললো ওটাকে, “এই ছোট জিনিষটাকে বলে ক্লিট বা ভঙ্গাকুর, এটা হচ্ছে একটি নারী দেহের সবচেয়ে বেশি স্পর্শকাতর জায়গা, এটাকে দেখতে যেন তোর লিঙ্গের মাথার মত মনে হবে, কিন্তু খুব ছোট এই জিনিষটা মেয়েদের শরীরের সমস্ত উত্তেজনার কেন্দ্রবিন্দু…এটাকে আঙ্গুল দিয়ে ঘষলেই উত্তেজনা ছড়িয়ে পড়তে সুউর করে সমস্ত শরীরে…”-সাবিয়াহ ইচ্ছে করেই ছেলেকে দেখানর জন্যে ওটাকে ঘষে দিলো, আর সাথে সাথে ওর শরীরে একটা কাঁপুনি হলো, সেটা আহসান দেখলো।

“তোমার যোনিটা খুব সুন্দর আম্মু…”-আহসান মুগ্ধ গলায় ওর মায়ের যোনীর প্রশংসা করলো।

“ধন্যবাদ সোনা…”-এই বলে সাবিহা আবারো বেশ কয়েকবার ওর ক্লিট ঘষে নিজের শরীরকে কাঁপালো।

“তুমি যখন আমার মত মাষ্টারবেট করো, তখন তুমি ও নিজে তোমার এই ক্লিটকে ঘষো, তাই না আম্মু?”-আহসান বলে উঠলো। ওর লিঙ্গের মাথা দিয়ে  একটু পর পর মদন রস বের হচ্ছে।

“হুম, সেটা ও করি, আবার মাঝে মাঝে আমি এখানে একটা বা দুটো আঙ্গুল ঢুকিয়ে দেই, এটা ও আমার চরম সুখকে পেতে সাহায্য করে…”-এই বলে সাবিহা ওর দুটো আঙ্গুল ঢুকিয়ে দিলো ওর যোনীর ভিতরে।

ছেলের লাল হয়ে যাওয়া মুখের দিকে তাকিয়ে সাবিহা ছেলেকে যেন নিজের যৌনতা প্রদর্শন করছে, এমনভাবে দেখাতে লাগলো। যোনীর ভিতরে আঙ্গুল ঢুকতেই সাবিহা নিজে জোরে গুঙ্গিয়ে উঠলো, ওর চোখ মুখ ঘোলা হয়ে গেলো।

আহসান ওর মায়ের যোনীর দিকে তাকিয়ে ওর লিঙ্গকে খেঁচতে শুরু করলো। সেদিকে আশ্লেষ মাখা নয়নে তাকিয়ে সাবিহা ও নিজের যোনীর ভিতরে আঙ্গুল ঢুকাতে আর বের করতে লাগলো। সাবিহার আঙ্গুলে ভিজা রস দেখে জানতে চাইলো আহসান, “আম্মু, তুমি কি পেসাব করে দিয়েছো?”

“না, সোনা, এগুলি পেসাব না, এগুলি হচ্ছে কাম রস, বা মদন রস, যোনি যখন সঙ্গমের জন্যে পুরো প্রস্তুত হয়ে যায়, তখন এটা দিয়ে এমন রস বের হতে থাকে, এই রস খুব আঠালো হয়…””-সাবিহা ছেলের চোখের সামনে আঙ্গুল নিয়ে দেখিয়ে আনলো ওকে নিজের যোনীর রস।

“তার মানে তোমার যোনি এখন সঙ্গমের জন্যে পুরো প্রস্তুত, তিয়া না, ঠিক আমার লিঙ্গের মত…”-আহসান বললো।

“হ্যাঁ রে সোনা, একদম প্রস্তুত, যেমন তোর লিঙ্গ প্রস্তুত, তেমনি আমার যোনি ও প্রস্তুত…”-সাবিহা কথাটা বলতে গিয়ে যেন ওর গলা ধরে এলো, ওর মুখের কথা থেমে গেলো।

এইবার সাবিহা ওর দুই হাত দিয়ে নিজের যোনিকে ফাক করে ধরলো, “এই দেখ, এই ছোট ছিদ্রটা হচ্ছে পেসাবের রাস্তা, এখান দিয়ে পেসাব বের হয়, আর এই বড় ফুটোটা হচ্ছে যোনীর আসল রাস্তা, এটা দিয়ে ছেলেদের লিঙ্গ ঢুকে মেয়েদের যোনীর ভিতরে…আর এই দুই পাশের মাংসগুলি ছেলেদের লিঙ্গকে চেপে ধরে আদর করে, কামড়ে কামড়ে চিপে ধরে ছেলেদের লিঙ্গকে, এর ফলে ছেলেদের বীর্যপাত হয়ে যায়…একদন যখন তুই কোন মেয়ের সাথে সেক্স করবি, তখন ওর এখান দিয়েই তোর লিঙ্গটা ঢুকিয়ে দিবি, একদম পুরোটা, অবশ্য ওই মেয়েটা যদি তোর পুরো লিঙ্গকে নিজের যোনিতে নিতে পারে তাহলেই পুরোটা ঢুকাবি, জোরে করে কিছু করবি না, লিঙ্গ ঢুকিয়ে তোর কোমর সামনে পিছনে করে ঠাপ দিবি ওই মেয়ের যোনিতে, এর পরে যখন তোর চরম সময় আসবে, তখন পুরোটা ঢুকিয়ে দিয়ে যোনীর একদম ভিতরে বীর্যপাত করবি।”-সাবিয়াহ এই অপ্রয়োজনীয় কথাগুলি কেন বলছে সে জানে, না, এটা কি ছেলেকে বশ করার মতলব নাকি শুধু নিজের যৌন উত্তেজনার প্রলাপ, কেউ সঠিক বলতে পারে না।

বাংলা চটি কানী ডট কমের সঙ্গে থাকুন …..

বাংলা চটি উপন্যাস লেখক ফের-প্রগ

Exit mobile version