Site icon Bangla Choti Kahini

বাংলা চটি ইনসেস্ট কাকওল্ড – নিষিদ্ধ দ্বীপ – ৪৪ (Bangla Choti Incest Cuckold - Nishiddho Dwip - 44)

বাংলা চটি উপন্যাস – নিষিদ্ধ দ্বীপ – ৪৪

বাকের ওর স্ত্রীর যোনি থেকে ওর লিঙ্গ টেনে বের করে মাটিতে বসে গেলো, সাবিহা সোজা হয়ে স্বামীর পাশে বসলো, এতক্ষনের রমনে ওদের মাঝে কোন কথা হয় নি, শুধু সেক্স সুরুর আগে সাবিহার বাধা দেয়ার চেষ্টায় কিছু কথা ছাড়া। বাকের স্ত্রীর দিকে না তাকিয়ে দূরে বহমান স্মুদ্রের দিকে তাকিয়ে রইলো।

ওর মনের ভিতরের আবেগ অনুভুতি যেন একটু একটু ফিরে আসছে, যেই ক্রোধে সে অন্ধ হয়ে এই কাণ্ড ঘটিয়ে ফেলেছে, সেটাকে চিন্তা করে দেখলো সে, ও যদি প্রাপ্ত বয়স্ক একজন মানুষ হয়ে নিজের রাগ, ক্রোধকে দমন না করতে পারে, তাহলে সে কিভাবে ওর নিজের ছেলে যে কিনা সদ্য কৈশোর থেকে যৌবনে পদার্পণ করেছে, সে কিভাবে নিজেকে সামলাবে?

সে যদি নিজেকে কামাগুনে অন্ধ বানিয়ে ফেলতে পারে, তাহলে ওর ছেলের কি দোষ, মায়ের রুপ যৌবনের দিকে সে তো হাত বাড়াবেই। ওর উচিত ছিলো এই রকম একটা পরিস্থিতির দিকে যেন ওরা মা ছেলে এগিয়ে না যায়, সেই জন্যে সতর্কতা অবলম্বন করা, দায়িত্ববান হওয়া, কিন্তু এখন যা হয়ে গেলো, এর পরে ওর পক্ষে ও কি আর ছেলের সামনে মাথা উচু করে কথা বলা সম্ভব?

সাবিহা বুঝতে পারলো যে ওর স্বামীর মনের মধ্যে একটা অপরাধবোধ কাজ করছে। যা হয়ে গেলো এটা হওয়া মোটেই উচিত হয় নি, কিন্তু সাবিহা জানে যে পুরুষ মানুষ কামের আগুনে পুড়লে কখন যে কি করে বসে, সেটার ঠিক নেই। স্বামীকে দূরে সমুদ্রের দিকে তাকিয়ে থাকতে দেখে সে স্বামীর কাধে হাত রাখলো, আর ধীরে ধীরে নরম কণ্ঠে জানতে চাইলো, “জান, কি ভাবছো তুমি?”

“দেখছি সুমুদ্রকে…আমাদের কোথায় নিয়ে এলো, সমুদ্র যেই ঢেউটা আমাদের এখানে আছড়ে পড়ছে, সেটা কি আমাদেরকে আমাদের বাড়িতে ফিরিয়ে দিতে পারে না?”-বাকের ও মৃদু স্বরে বললো।

“কিন্তু আমরা তো বাড়ী ফিরে যেতে সমুদ্রে নামি নি, তাই না জান? আমাদের উদ্দেশ্য তো ভিন্ন ছিলো…”-সাবিহা উত্তর দিলো।

“এখন অপেক্ষা, যে সমুদ্র কি আমাদেরকে ভিন্ন কিছু দিতে পারে কি না, তাই না? এখন এই দ্বীপটাই হয়ে গেছে আমাদের পৃথিবী, আর এই পৃথিবীর সমস্ত মানুষের কাছে, আমাদের আপনজনদের কাছে আমরা হয়ে গেছি মৃত…”-বাকের উদাস কণ্ঠে বললো।

“হুম…আমাদের উদ্ধার পাবার কোন আশাই আর দেখছি না আমরা…তাহলে এই দ্বীপে এখন যে আমরা তিনজন আছি, আমরা যদি একে একে মারা যেতে থাকি, তাতে পৃথিবীর হয়ত কিছুই আসবে যাবে না, কিন্তু আমাদের মধ্যে বাকি যারা এই দ্বীপে রয়ে যাবে, ওরা তো বেঁচে থেকেই মরে যাবে, তাই না?”-সাবিহা বললো।

“সমুদ্র আমাদেরকে ও কেন সেদিন ওর ভিতরে টেনে না নিয়ে এই দ্বীপে ভাসিয়ে নিয়ে এলো, আমরা সবাই এক সাথে মরে গেলেই তো ভালো হতো, তাই না?”-বাকের আক্ষেপের স্বরে বললো।

“নিশ্চয় প্রকৃতি ও উপরওয়ালা কোন ইচ্ছা আছে বা কোন উদ্দেশ্য আছে আমাদের জন্যে, তাই আমরা বেঁচে আছি এখনও…কিন্তু জান, একবার চিন্তা করো, যখন তুমি মারা যাবে, তখন আমি বা আহসানের কি হবে, আমরা কিভাবে বাঁচবো আমাদের এই ছোট দ্বীপে? বা এর পড়ে যখন আমি ও মরে যাবো, তখন আমাদের সন্তান আহসানের কি হবে, তোমাকে আর আমাকে ছাড়া ও কিভাবে এই দ্বীপে বাঁচার লড়াই করবে?”-সাবিহা জানতে চাইলো।

“আমি জানি না সাবিহা, আমি জানি না, কি করবো, একটা ছোট ভেলা বানিয়ে যদি আমি সমুদ্রের দিকে চলে যাই সাহায্যের জন্যে, এর পরে সাহায্য পেলে ফিরে এসে তোমাদের নিয়ে যাবো, এমন করলে কেমন হবে?”-বাকের যেন একটা আশার প্রদীপ দেখতে পাচ্ছে, এমনভাবে বললো।

“না, জান, এটা কোন ভালো কাজ হবে না, প্রথমত তুমি বা আমি সুমুদ্র সম্পর্কে কিছুই জানি না, কোনদিকে যাবো, কোনদিকে গেলে পথ চলতি কোন জাহাজকে খুজে পাবো জানি না, আর চিন্তা করে দেখো, সমুদ্রে তো কখন ঝড় উঠে বলা যায় না, যেই ঝড়ে আমাদের অত বড় জাহাজ ডুবে গেছে, সেই রকম কোন ঝড়ে কি তোমার সেই ছোট ভেলা টিকে থাকতে পারবে, আর কোথায় পাবে তুমি দিক নির্ণয় যন্ত্র, যেটা দিয়ে তুমি দিক খুজে বের করবে? তোমার একা আবার সমুদ্রে নামা সোজা মৃত্যুরই নামান্তর…এক ঝড়ে সমুদ্র আমার সব কেড়ে নিয়েছে, এখন আরেক ঝড়ে আমি তোমাকে হারাতে পারবো না…”-সাবিহা বললো।

“তাহলে কি করবে? আমরা কি নিজেদের দিক থেকে কোন চেষ্টাই করবো না এই দ্বীপ থেকে উদ্ধার পাওয়ার…?”-বাকের এইবার পাশে বসা সাবিহার মুখের দিকে তাকালো নিজের মুখ ঘুরিয়ে।

“যাই করতে যাই না কেন, খুব রিস্ক হয়ে যাবে…কিন্তু আমার মনে হয় উপরওয়ালা চান যেন আমরা এই দ্বীপেই থাকি, সেই জন্যে দেখো আমরা এখানে আসার পর পরই আমাদের জাহাজের কিছু ভাঙ্গা অংশ তিনি পাঠিয়ে দিলেন, সেদিন, অন্য একটা জাহাজের কিছু ভাঙ্গা অংশ চলে এলো, আমরা বেঁচে থাকার জন্যে প্রয়োজনীয় কত কিছু পেয়ে গেছি, তাই এই দ্বীপেই আমাদের বেঁচে থাকার চেষ্টা করাই উচিত হবে…আদিম মানুষের মত কঠিন জীবন সংগ্রাম করতে হচ্ছে না আমাদের…অনেক প্রয়োজনীয় জিনিষ আমাদের কাছে আছে…”-সাবিহা ওর মত ব্যাক্ত করলো।

“আমার ও এটাই ঠিক মনে হয়, কিন্তু আমাদের জীবন কি এভাবেই এই দ্বীপেই থেমে থাকবে? সাবিহা? আমরা তিনজনে?”-বাকের জানতে চাইলো।

“এই প্রশ্ন তো আমাদের সবার মনে বাকের, তুমি বলো আমরা কি করতে পারি?”-সাবিহা স্বামীকে চাপ দিলো।

“আমি জানি না, আমি বুঝতে পারছি না…”-বাকের বললো।

“আমার আর তোমার চেয়ে ও এই প্রশ্নটা অনেক বড় আমাদের ছেলে আহসানের কাছে, কারন তুমি আর আমি তো জীবনের অনেকটা সময় পার করে এসেছি, অনেক কিছু দেখেছি, অনেক অভিজ্ঞতা সঞ্চয় করে নিয়েছি, কিন্ত তুমি বা আমি যখন মারা যাবো, তখন আমাদের ছেলের কি হবে, কাকে নিয়ে কোন আশায় সে এই দ্বীপে ওর জীবন বাঁচিয়ে রাখবে? ওর ভিতরের কষ্টটা আমাদেরকে বুঝতে হবে, সাথে আমাদের এখানকার জীবনের কঠিন যে বাস্তবতা আছে, সেটা ও অনুধাবন করতে হবে…”-সাবিহা অল্প অল্প করে বাকেরকে নাড়া দিচ্ছে।

“আমাদের কি করা উচিত, তুমিই বলো সাবিহা?”-বাকের যেন পথ খুঁজে পাচ্ছে না, এমনভাবে সে আকুতি করলো সাবিহার কাছে।

“এখন বড় সমস্যা হলো আহসানের একজন সঙ্গীর, আমি জানি, তুমি আমাদেরকে দেখেছো গতকাল, আমাদের মধ্যে সম্পর্ক অনেকদূর পর্যন্ত গিয়ে পৌঁছেছে, কিন্তু আমি এখন ও আহসানের সাথে পূর্ণ সেক্স করি নাই, কিন্তু সে চায়, আমি এখন ও ওকে ঠেকিয়ে রেখেছি…কিন্তু সে চায়, যেহেতু তুমি আর আমি আর কোন সঙ্গী ওকে উপহার দিতে পারবো না, তাই ও আমার সাথে মিলে এই দ্বীপে নতুন প্রান আনতে চায়, তাহলে আমাদের পরবর্তী প্রজন্ম তৈরি হবে, আর ওকে ও আর একাকী জীবন পার করতে হবে না, আমাদের উৎপত্তি হবে এই দ্বীপ, যেমনিভাবে এক সময় পৃথিবীতে আদম আর হাওয়া ছিলো, ওদের সন্তান ছিল, সেই সন্তানেরা একে অন্যের সাথে, ওদের মা বাবার সাথে সেক্স করে আরও নতুন প্রান তৈরি করেছে, এই পৃথিবীতে, এভাবেই মানুষের উৎপত্তি হয়েছে, তেমনি এই দ্বীপে ও আমাদের প্রজন্মের উৎপত্তি হবে…”-এই পর্যন্ত বলে সাবিহা থামলো।

“ও একজন যুবক হয়ে উঠেছে, ওর শরীরের ও মনে যৌন চাহিদা তৈরি হচ্ছে, ওর দিক থেকে এই সব চিন্তা করা স্বাভাবিক, আর ওর সাথে তোমার সম্পর্ক ও ধীরে ধীরে তৈরি হয়েছে, এর জন্য আমি তোমাদের কাউকে দোষারোপ করবো না, সাবিহা, আহসানের দিক থেকে একজন সঙ্গী, আর সঙ্গীর সাথে মিলে নতুন জীবনের উৎপত্তি করানো, না হলে ওর নাম সমুদ্রে মিশে যাবে…এইসব চিন্তা স্বাভাবিক…”-বাকের ধীরে ধীরে বললো।

বাংলা চটি কাহিনী ডট কমের সঙ্গে থাকুন …..

বাংলা চটি উপন্যাস লেখক ফের-প্রগ

Exit mobile version