Site icon Bangla Choti Kahini

রহস্যময় বাংলা চটি উপন্যাস – চন্দ্র-কথা – ৩০ (Bangla Choti Uponyas- Chondro Kotha - 30)

রহস্যময় বাংলা চটি উপন্যাস লেখক তমাল মজুমদার …

তমাল দুহাতে কুহেলির পাছা টিপতে টিপতে তাকে চুদতে লাগলো. গার্গি কুহেলি কে ছেড়ে পাশে বসে পড়লো. তারপর কুহেলির গুদের ভিতর বাড়ার যাতায়াত দেখতে লাগলো.

দেখতে দেখতে সেও গরম হয়ে গেলো. নিজের পা ফাঁক করে গুদের ভিতর একটা আঙ্গুল ঢুকিয়ে দিলো. আঠালো ঘন রসে ভিজে গেলো আঙ্গুলটা. সেটা বের করে কুহেলির পাছার ফুটোতে রেখে চাপ দিলো. অল্প ঢুকে গেলো সেটা.

কুহেলি বলল… আআআহ আসতে ঢোকা ভাই… প্লীজ ব্যাথা দিস না রে..

গার্গি বলল… ব্যাথা পাবি না.. এটা তমালদার বাড়া নয় রে… আমার আঙ্গুল… দেখ মজাই পাবি.

আঙ্গুলটা আরও একটু ঢুকিয়ে দিলো গার্গি. ইসস্শ… উফফফফ… আসতে… বলে উঠলো কুহেলি.

তমাল তখন জোরে জোরে ঠাপ দিয়ে পুরো বাড়া ঢুকিয়ে দিচ্ছে কুহলীর গুদে. পকাত পকাত ফক ফক ফক ফক আওয়াজ হচ্ছে চোদার. কুহেলি চোখ বুজে মজা নিতে লাগলো চোদনের.

গার্গি একটু একটু করে পুরো আঙ্গুল তাই ঢুকিয়ে দিয়েছে কুহেলির পাছার ভিতর. সত্যিই আর ব্যাথা লাগছে না কুহেলির… বরণ অদ্ভুত একটা মজা পাচ্ছে সে. দুটো ফুটোতেই কিছু না কিছু ঢোকালে এত সুখ পাবে কল্পনই করেনি সে.

আরামে এবার পাছা নরতে লাগলো সে.

গার্গি বলল.. দেখো তমাল দা দেখো.. একটু আগেই চেঁচিয়ে বাড়ি মাথায় করছিল… আর এখন কেমন গাঢ় দুলিয়ে দুলিয়ে আঙ্গুল চোদা খাচ্ছে. কী রে? কেমন লাগছে?

ঝাঝিয়ে উঠে কুহেলি বলল… বক বক কম কর… যা করছিস কর… আমি সুখে স্বর্গে উঠে যাচ্ছি তোদের দুটোর জন্য… এখন কথা বলার মূড নেই. আঙ্গুলটা আর একটু জোরে জোরে নার… ভিষণ সুখ পাছি রে গার্গি.

তমাল আর গার্গি দুজনে গতি বাড়িয়ে দিলো. গার্গি চোখের সামনে বান্ধবীকে এভাবে চোদন খেতে দেখে ভিষণ উত্তেজিত হয়ে নিজের গুদটা অন্য হাত দিয়ে ঘসতে লাগলো. সেটা দেখে কুহেলি গার্গিকে হেল্প করলো.

সে গার্গির গুদে হাত দিয়ে ঘসতে লাগলো. গার্গি গুদ থেকে নিজের হাত সরিয়ে কুহেলিকে খেঁচতে দিলো. আর নিজে কুহেলির ঝুলন্ত মাই দুটো পালা করে টিপতে লাগলো.

কিছুক্ষণ গুদ খেঁচার পর কুহেলি বলল… আমার মুখের কাছে সরে আয়… তোর গুদটা চটি. গার্গি সঙ্গে সঙ্গে গুদটা কুহেলির মুখের সামনে নিয়ে এলো. এবার তিনজনই ভিষণ ব্যস্ত হয়ে পড়লো বিভিন্ন কাজে.

তমাল কুহেলির গুদে ঠাপ দিচ্ছে… কুহেলি গার্গির গুদ চাটছে.. গার্গি এক হাতে কুহেলির মাই টিপছে অন্য হাত দিয়ে তার পোঁদে আঙ্গুল চোদা দিচ্ছে. এর আগে সারা শরীর জুড়ে এত সুখ কুহেলি পায়নি.. তার শরীর ঝিম ঝিম করতে লাগলো.

একই সময় শরীরের এত গুলো সেন্সিটিভ জায়গায় একসাথে এগ্জ়াইট্মেংট অনুভব করে সে আর গুদের জল ধরে রাখতে পড়লো না. উি উি মাঅ গো… কী যেন হচ্ছে আমার ভিতর…. হয় পাগল হয়ে যাবো… অথবা মরে যাবো সুখে… আমি নিজেকে কংট্রোল করতে পারছি না… উফফফ উফফফ ইসস্শ ইসস্শ বেরিয়ে যাচ্ছে আমার…. গুদের জল খসে যাচ্ছে… তমাল দা… আরও জোরে চোদো… ফাটিয়ে দাও গুদটা গাদন দিয়ে… তোমার ঠাপে আর সুখ ধরে রাখতে পারছি না… ঢালছি… আমি ঢালছি… খসছে… খসছে… গুদের জল খসছে… জোরে জোরে জোরে… আরও জোরে চোদো আমাকে…  উম্ম্ংগঘ…. উফফফফফ…. আআঅগঘ….. সমস্ত শরীর জুড়ে যেন মিনিট খানেক ধরে ভূমিকম্প হয়ে গুদের জল খসলো কুহেলির… তারপর একদম নেতিয়ে ধপাস্ করে শুয়ে পড়লো বিছানায়.

ওদিকে চোখের সামনে কুহেলিকে চোদন খেতে দেখে আর কুহেলি তার গুদ চেটে দেবার জন্য গার্গির তখন পাগল পাগল অবস্থা. সে বলল… উফফফফ তমাল দা… এবার বের করো বাড়াটা ওর গুদ থেকে… আর আমার গুদ ফাটাও… আমি আর পারছি না থাকতে… এখনই চোদন চাই আমার. চুদে চুদে ফাটাও আমার গুদটা…. বলেই খাটের কিনারায় এসে চিৎ হয়ে পা ঝুলিয়ে দিলো নীচে.

তমাল কুহেলির গুদ থেকে বাড়া বের করে মেঝেতে দাড়ালো. তারপর গার্গির ফাঁক করে ধরা গুদে কুহেলির রসে চুপ-চুপ বাড়াটা এক ঠাপে ঢুকিয়ে দিলো.. পুচ্চ করে পুরো বাড়াটা ঢুকে গেলো ভিতরে…

আআআহ…. কী আরাম….. এতক্ষণে ঢুকলও তোমার বাড়া গুদে… এবার চোদো… যেমন খুসি চোদো আমাকে. ফাটিয়ে দাও… মেরে ফেলো.. যা খুশি করো… কিন্তু আমাকে চোদো…. যা মনে আসে বলতে লাগলো গার্গি.

তমাল জোরে জোরে ঠাপ মারতে লাগলো. পা নীচে ঝুলিয়ে রাখার জন্য গুদটা চিতিয়ে উপর দিকে উঠে এসেছে… ক্লিটটাও বেরিয়ে এসেছে বাইরের দিকে… তমাল ঠাপ মারার সময় তার তলপেট আর বাল জোরে ক্লিটটাকে রোগরে দিচ্ছে প্রতি বার.

উিইই উিইই উিইই আআহহ আআহ আহ ঊওহ ঊওহ ঊওহ উফফফ উফফফ উফফফ ঠাপে ঠাপে সুখের জানান দিচ্ছে গার্গি. তমাল তার দুটো মাই দুহাতে ধরে চটকাতে চটকাতে চুদতে লাগলো.

গার্গির শীৎকারে কুহেলি চোখ মেলে চাইলো… গার্গিকে ঠাপ খেতে দেখে সে এগিয়ে এসে মাই দুটোর দায়িত্ব তমালের হাত থেকে নিজের হাতে নিয়ে নিলো. তারপর একটা মাই টিপতে অন্যটা চুষতে শুরু করলো.

আআআআহ ইসসসশ ঊঃ… চস আরও ভালো করে চস কুহু… দারুন লাগছে ওহ ওহ ওহ আআহ… বলল গার্গি. তমাল গার্গির পা দুটো এবার কাঁধে তুলে নিলো… আর সে দুটো জড়িয়ে ধরে গায়ের জোরে কোমর দুলিয়ে ঠাপ দিতে লাগলো.

এবার তার বিচি দুটো দুলে দুলে গার্গির জমাট পাছায় বাড়ি মারছে. গুদের ভিতর জোরে ঠাপ পড়তে গার্গির চিৎকারও বেড়ে গেলো… উিইই…. উফফফফ… কী সাইজ়.. কতো দূর পর্যন্ত ঢুকছে ভিতরে… ইইসস্শ…. মনে হচ্ছে ঠাপের চোটে পেটের ভিতরের সব কিছু ওলট পালট হয়ে যাবে উহ উহ ঊঃ.

কুহেলি বলল… ঊফফফ বড্ড চেঁচাচ্চ্ছে তো মেয়েটা… দাড়াও মুখটা বন্ধ করি ওর… বলেই নিজের মাই চেপে ধরলো গার্গির মুখে…

গার্গিও হাঁ করে তার একটা মাই মুখে নিয়ে চুষতে লাগলো আর উম্ম্ম উম্ম্ম উহ উহ করে গোঙ্গাতে লাগলো. বেশ কিছুক্ষণ গার্গিকে এভাবে চোদার পর তমাল তার নড়াচড়া আর বাড়ার উপর গুদের কামড় থেকে বুঝলো গুদের জল খসতে বেশি দেরি নেই.

কুহেলিও বুঝে গেলো সেটা মাই চোসা দেখে. সে বলল… তমাল দা.. শয়তারটাকে এখন উল্টে চোদো তো… আমার বদলা নেবার পালা এখন.

তমালও এটা শুনে বেশ মজা পেলো. সে গার্গির পা দুটো ধরে তার শরীরটা ঘুরিয়ে দিলো. কিন্তু পা দুটো মাটিতে রাখলো না… নিজের কোমরের দুপাশে চেপে নিলো. গার্গির বুকটা শুধু বিছানায় চেপে রয়েছে… বাকি শরীরটা তমালের হাতে ভর দিয়ে শুন্যে ঝুলছে.

তমাল ওই অবস্থায় তার গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ মারতে লাগলো. মোটা মোটা থাই এর ভিতর তমালের শরীরটা বেশীদুর এগোতে পারছে না… তাই ঠাপের জোড়ও হচ্ছে না তেমন.

গার্গি বলল… উফফফ কী হলো তমাল দা… এরকম ঠাপে আমার হবে না… আরও জোরে গাদন চাই… তুমি ছাড়ও…. আমি ড্যগী হচ্ছি… তারপর গায়ের জোরে চোদন দাও… আর কুহেলি যা পারিস কর আমার পোদ এর ভিতর… আমি আর থাকতে পারছি না.. আহহ আহহ আহ…

তমাল তাকে নামিয়ে দিতেই গার্গি চট্‌পট্ হামগুড়ি দিয়ে পাছা উচু করে ধরলো. পাছার ফুটোটা পুরো ফাঁক হয়ে আছে. তমাল গুদে বাড়া ঢোকাবার আগেই কুহেলি বলল… ওয়াও! কী গাঢ় রে তোর… আমি ছেলে হলে আজ শিওর তোর গাঢ় মারতাম, তবে এখন আঙ্গুলই ঢোকায়… বলে মুখে আঙ্গুল ঢুকিয়ে থুতু লাগিয়ে নিয়েই পোঁদের ভিতর আঙ্গুলটা ঢুকিয়ে দিলো.

ঊঊফফফফফ… ধুর মাগি আসতে ঢোকা না…. একবারে কেউ ঢোকায়… খিস্তি দিলো গার্গি… সে একটু ব্যাথা পেয়েছে.

কুহেলি বলল… স্যরী স্যরী ডার্লিংগ.. নে আস্তেই করছি. এবার ধীর গতিতে আঙ্গুলটা গার্গির পোঁদের ভিতর ঢোকাতে বের করতে লাগলো কুহেলি.

গার্গি বলল… তমাল দা কোথায় গেলে… দেরি করছ কেন… ঢোকাও প্লীজ… কেন কস্ট দিচ্ছো আমাকে? চোদো প্লীজ… আর দেরি করো না.

তমালও আর দেরি না করে বাড়াটা গার্গির গুদে ঢুকিয়ে দিলো.

Exit mobile version